Warning: include(/home/admin/domains/newchoti.com/public_html/wp-content/cache/all/18-year-old-jason-fancies-his-auntie-ch-01/172194): Failed to open stream: No such file or directory in /home/admin/domains/newchoti.com/public_html/wp-includes/class-wp.php on line 819

Warning: include(): Failed opening '/home/admin/domains/newchoti.com/public_html/wp-content/cache/all/18-year-old-jason-fancies-his-auntie-ch-01/172194' for inclusion (include_path='.;/path/to/php/pear') in /home/admin/domains/newchoti.com/public_html/wp-includes/class-wp.php on line 819
খালাকে চুদলাম ইচ্ছা মতন khala ke chodar golpo

খালাকে চুদলাম ইচ্ছা মতন khala ke chodar golpo

খালাকে চুদলাম ইচ্ছা মতন

খালাকে কাল চুদে এলাম , হ্যা সত্যি বলছি , এটা চটি নয় বাস্তব ঘটনা । মাত্র কালই সন্ধ্যায় আমার মায়ের চাচাতো বোন , যিনি এক মেয়ের মা তাকে চুদলাম। এতো দিনের অব্যবহৃত ধনটাকে কিছু দিতে পেরেছি। আর চুদে এখন বাসায় আসলাম । খালা আর আমি এতক্ষন জড়াজড়ি করে সুয়েছিলাম। বাসনার বন্ধুদের সাথে শেয়ার করতে আমি সকাল সকাল ছুটে এসেছি। অনি সিকদার , কাদেরি , রসাবাবা, স্পেশাল, উইকিলিক্স, অদ্রিকানাক , বাপি আলি, নিরব আরও যারা বিশেষজ্ঞ আছেন এই ব্যাপারে তাদের সাথে আমার বাস্তবে ঘটে যাওয়া এই ঘটনা শেয়ার করার লোভ সামলাতে পারছিনা। এবং সবার কাছ থেকে পরামর্শও চাই যেন বাকি দিন খালাকে সুখ দিতে পারি । তবেইনা আমিও তার কাছে নিয়মিত সুখ পাব ।

আচ্ছা , কাল সন্ধ্যায় আমি গেছিলাম খালার বাসায় । ধানমণ্ডিতে থাকেন খালা, আমার মায়ের চাচাতো বোন। কিন্তু কাছাকাছি থাকায় আমাদের সাথে উঠাবসা একটু বেশি । আমার সাথে খালার বয়সের পার্থক্য ১০ বছর হবে । আমার চলে ২০ বছর । তাই খালা যে ডবকা জোয়ানি এবং যৌবনে টাইটুম্বুর সেটা তো সবাই বুঝতেই পারছেন ?  হা হা , হ্যা । আমার এই খালার যৌবন শিলার যৌবনের চেয়ে কোন অংশে কম না । শিলা তো দেখিয়েই ছাড়ল। কিচ্ছু দিল না। আমার খালা দেখিয়েছেন এবং কাল আমাকে তার মধু ও খাইয়েছেন।

খালার সাথে সম্পর্ক বরাবর সবারই ভাল । অনেক ফ্রি মেশেন সবার সাথে।  তার পাচ ফুট ছয় ইঞ্ছি ভরাট যৌবনের এই দেহ খানা নিয়ে সবার সাথে মিশলে তার কিছু হোক না হোক সবারই কিন্তু খাড়িয়ে যায় যেটা আমার মনে হয় খালা জানেন।  এবং ইচ্ছা করে আরও সেক্সি আচরন করেন যেন আসেপাসের সব পুরুষের ধন খারিয়ে থাকে সব সময় ।

আমার সাথে তার সম্পর্ক ভাল । নিজের ছেলের মত দেখেন । তার বাসায় গেলে হাত ধরে কথা বলেন। তার একমাত্র মেয়ের এবার ক্লাস এইট এ উঠেছে ।    সারা দিন পড়াশুনা , কিন্তু মায়ের মতই মাগি হয়ে উঠেছে দিন দিন। যাই হোক, এতো ছোট মেয়ের দিকে আমার কোন ইন্টারেস্ট নাই ।
সন্ধ্যায় খালার বাসায় গেছিলাম । নাস্তা করার জন্য বাইরের থেকে কাবাব আনবে । খালার ইচ্ছা হল স্টার কাবাব থেকে আনবে । তাই আমাকে বলল আমার সাথে চল এক সাথে গিয়ে ভাল দেখে নিয়ে আসি । আমি বের হলাম, একটা রিক্সায় উঠলাম । আমার হাত খালা ধরে বসল। হাতটা উনার নরম উরুর উপর রাখল  উনার হাত সহ। রিক্সার ঝাঁকুনির কারনে আমি মাঝে মাঝে চেপে ধরছিলাম খালার উরু। উহ , খালার গরম হাতের ভেতরে আমার হাত থাকায় কিছুক্ষনের ভেতরেই আমার ধন ফুলে উঠল । খালা এক নাগাড়ে বকবক করে যাছিল। আমি কিছুই শুনছিলাম না। আমি খালাই খালাকে নিয়ে মনে মনে চুদাচুদি খেলছিলাম ।।
দূরত্ব বেসিনা, তাই স্টার কাবাবের সামনে তারাতারিই চলে আসলাম। এখন নামতে হবে, কিন্তু ফুলে যাওয়া ধন নিয়ে এতো মানুষের সামনে আমি কি করে নামব ! আমার গাঁয়ে কাটা দিয়ে উঠল ।
আমি খালাকে বললাম , খালা তুমি কিনে নাও ।আমি রিক্সায় বসেছি । এই রিক্সা নিয়েই বাড়ি ফিরব। খালা চেচিয়ে উঠলেন । উনি এখন বানানো গুলা নেবেন । তাই অবশ্যই দাড়াতে হবে কিছুক্ষন । আমার হাত ধরে টেনে নামালেন তিনি । আমি নেমে মাথা নিচা করে দাঁড়িয়ে পড়লাম আর আমার ধন প্যান্টের উপরে তাঁবু তুলে আছে। লজ্জায়  আমার মাথা কাটা যাচ্ছিল । খালা দেখলেন , এবং আমাকে চমকে দিয়ে হাসতে লাগলেন । বললেন ব্যাপার না। এই বয়সে এমন বেশি হয় । আমাকে ছায়ায় টেনে নিয়ে গেলেন । বললেন একটু শান্ত হও তারপর ভেতরে যাচ্ছি । কিন্তু খালা মুচকি হাসতে লাগলেন । এদিকে আমার বুক ঢিপ ঢিপ করছিল।

যাই হোক ২ মিনিট খালা ফোনে কারো সাথে কথা বললেন।  এবার আমাকে জিজ্ঞেস করলেন বাবা তোমার ওইটা শান্ত হয়েছে? বলে আমাকে টেনে আবার আলতে এনে আমার চেইন বরাবর তাকিয়ে পরখ করলেন । ততক্ষনে ভয় আর অস্বস্তির কারণে ধন রিজনএবল সাইজ হয়ে গেছে , বুঝা যাবে না অন্তত এখন। যাই হোক , আমরা ভেতরে বসলাম, খালা অর্ডার দিতে গেলেন। আমার মনে তখন কি চলছে আমি বুঝাতে পারব না । আমি আমার মনে নাই রে ভাইরা। একটু পড়ে খালা আসলেন । সামনে বসে আমার দিকে তাকিয়ে হাসিতে ভেঙ্গে পরছিলেন। আমি বুঝতে পারছিলাম খালা কি মিন করে হাসছে । আমি আরও বিব্রত হয়ে অন্য দিয়ে তাকিয়ে রইলাম ।

খালা, এমন হওয়া স্বাভাবিক। রিক্সার যেই দুলনি।
হম , হম বাবা বুঝি বুঝি ।। রাস্তা ঘাটে বের হয়ে যেভাবে মেয়ে গুলার দিয়ে তাকিয়ে থাকিস । ওইটার এই হাল হবে না তো কার হবে ।
খালা !! আমি  তাকাই না। আমি ওই রকম না মোটেও ।
কি রকম সুনি ? খালার সাথে রিক্সায় উঠে শারীরিক প্রতিক্রিয়া দেখানর মত ছেলে? হা হা  , খালা গা দুলিয়ে হাসতে লাগলে ন । আমি লজ্জায় আর কিছু বললাম না

এদিকে প্যাকেট করা সব কিছু দিয়ে গেল । খালা বললেন যাও রিক্সা দেখ । আমি একটা রিক্সা ঠিক করে আবার খালাকে নিয়ে উঠে গেলাম । এবারও খালা এক হাত দিয়ে আমাকে ধরে বসলেন আগের মত । আমার ধন আবার ফুলে উঠতে শুরু করল। খালা এবার আমাকে চোখ রাঙ্গিয়ে বললেন, খবরদার দেখিস, এবার কোন মেয়ের দিকে তাকাবিনা।
আমি দেখলাম এই ব্যাপারে খালা আমার সাথে অনেক ইজি  হয়ে আলাপ করছেন । তবে আমার ও উচিৎ ইজি হইয়া চলা , আমি সাহস করে বললাম । খালা অন্য মেয়ের দিকে তাকাতে হয় নাকি । তোমার মতো কারর সাথে এইভাবে বসলে এমনিতেই অবস্থা খারাপ হয়ে যাবে ।

হা হা হা , খালা আরেক চোট হেসে নিলেন , আমি আবার বিব্রত হয়ে গেলাম । বলুন বাসনার বন্ধুরা। এমন অবস্থায় আমার কি করা উচিৎ ছিল ? এক দিকে খালাকে সেক্সি লাগে , এই কথা তো ডাইরেক্ট বলতে পারি না। যাই হোক , খালা হেসে বললেন আমার মত মানে?
আমি আমতা আমতা করতে লাগলাম । খালা বলল শুন পিচ্চি পোলা , তুমি বেশিই পেকে গেছ । বুঝলে ? আজে বাজে জিনিস দেখে এইরকম দশা হয়েছে তোমাদের । আমি বললাম , মটেও না । আমি একটুও পিচ্ছি নই । আমি বড় হয়েছি ।

হা হা হা, খালা আবার হাসতে লাগলেন । হ্যা পিচ্ছি নও , সেটা তোমার অইটা দেখেই বুঝেছি , তা উপর থেকে যেমন বড় দেখাছিল ভেতরে কি আসলেই তেমন বড়?
আমার কেমন করতে লাগল তখন আবার । মনে হচ্ছিল হাওয়া দিয়ে কেউ ফুলিয়ে দিচ্ছিল আমার অইটাকে । আমি খালাকে বললাম হ্যা তেমনি । আর আমার বুক খুব জোরে লাফাচ্ছিল । খালা বললেন তাই নাকি ? এতো বড় হল কি করে? আমি বললাম কই এতো বড় ? উপর থেকে দেখে তো কিছু দেখ নাই ! এটা স্যাম্পল , গোডাউন এর অবস্থা দেখলে বুঝতে । বলে খালার উরুতে অনেক সাহস করে হাত বুলালাম । একটু অন্য রকম ভাবে । খালা বললেন তাই নাকি ? দেখি কই !!!
অপ্রত্যাশিত ভাবে আমার ধনের উপরে হাত দিয়ে হাতাতে লাগলেন ।
আমি পুরা থ হয়ে জমে গেলাম বরফের মত । রাস্তার উপরে একি শুরু করল খালা। অন্ধকার । তাই বলে কেউ না কেউ দেখে ফেললে?
খানিক হাতাপিতা করল খালা আমার ধন নিয়ে , আর খনে খনে চমকে গেল  । আমরা এর ভেতরেই বাসার সামনে হাজির হলাম । এখন রিক্সা থেকে নামতে হবে ।

[1-click-image-ranker]