গার্লফ্রেন্ড পুজা কে চোদার গল্প bangla choda chodir golpo

বাংলা চোদা চুদির গল্প
আমি রবি বয়স ২২ বছর হাইট ৫’৫।এমনই আমার ভাগ্য আমি নিজেই কল্পনা করতে পারতেছি না। আমার গার্লফ্রেন্ড আছে।তার নাম পূজা বয়স ২২ বছর, হাইট ৪’৮। ওর মধ্যে এক অস্বাভাবিক সৌন্দর্য আছে।প্রথম ওই আমাকে চুদার অফার দিল। আমার গার্লফ্রেন্ড, ওই আমাকে প্রথম প্রপোজ করেছিলো। যেমন দেখতে সুন্দরী তেমনি হট ফিগার। দুধ গুলোর সাইজ খুব বেশি বড়ো নয়, মাঝারি সাইজের। বুকের সাথে একেবারে সেঁটে থাকে।

বাইরে থেকে দেখে আন্দাজ করা যায় না। কোমর চিকন, আর দেখার মতো জিনিস হলো তার পাছা। হাঁটার সময় পিছন থেকে দেখলে নিজেকে সামলে রাখা মুশকিল হয়ে পরে। কত দিন যে ওর কথা ভেবে রাত কাটিয়েছি নিজে ও জানি না।৩ বছরের প্রেম। প্রথম আমি যেদিন কলেজে যায় সেদিন আমার কলেজে যেতে দেড়ি হয়ে যায়। দেখি কলেজের আশেপাশে কেউ নেই শুধু একটা মেয়ে সিঁড়ি দিয়ে উঠতে থাকলো। তার আর্কষণ দেখে বুঝতে বাকি রইলো না মেয়েটা কেমন সুন্দরী হবে। তবে তার পাছার আর্কষণ আরো বাড়িয়ে দিলো। bangla choda chodir golpo

আমি আমার মত উঠতে থাকলাম। ২ তলায় উঠতে না উঠতেই মেয়েটা দাঁড়িয়ে গেল। মেয়েটা দাঁড়াতেই আমি তার পাশ দিয়ে কাটিয়ে যাওয়ার চেষ্টা করলাম। মেয়েটা আমাকে দাঁড় করিয়ে আমার দিকে তাকাতেই আমি পুরো ফিদা। মেয়েটা আমাকে জিজ্ঞাস করলো আপনার সমস্যাটা কি?আমি কথা বলার আগেই মেয়েটা আমাকে লোফার, লুচ্ছা, মেয়ে দেখলে আর নিজেকে কনট্রোলে রাখতে পারিস না। এই সব বলে আবার সিঁড়ি দিয়ে উঠতে থাকলো। আমিও আর কিছু বলার সুযোগ না পেয়ে তার পিছু নিলাম। কয়েকটা সিঁড়ি উঠতেই মেয়েটা দাঁড়িয়ে আমার দিকে ঘুরে আমাকে জোরে চড় মেড়ে আবার উঠতে থাকলো।

মামির ভোদার খোঁচা খোঁচা বাল
আমি নিরব থাকলাম। কিছুই বললাম না। ৩ তলায় উঠতে মেয়েটা দাঁড়িয়ে যায়। আমি আর না দাঁড়িয়ে দৌড়ে আমার ক্লাসে চলে যায়। মেয়েটা শুধু আমার দিকে তাকিয়ে থাকলো। ক্লাস শেষ হবার পর আমি বের হতেই দেখি মেয়েটা কার সাথে কথা বলছে। আমি তাকে দেখেই মুখে হাত দিয়েই সোজা নিচে চলে যায়।কিছুদিনের মধ্যে আমার একটা বন্ধু জোটে। তার সাথে আমি যাওয়া আসা করতে থাকি। ৩ সপ্তাহ পর কলেজ থেকে নেমে যাওয়ার সময় দেখি মেয়েটা আর তার বান্ধবী কলেজের গেইটে দাঁড়িয়ে আচ্ছে। আমি তাকে দেখেই মুখে হাত দিয়ে যাওয়ার সময় মেয়েটা দাঁড় করিয়ে আমকে sorry বলে চলে গেল। আমি অবাক হয়ে গেলাম। bangla choda chodir golpo

১ মাস পর আবার সেই মেয়েটাকে ২টা ছেলে দৌঁড়াতে দৌঁড়াতে কেন্টিনে চলে গেল। আমিও তাদের পিছু নিলাম। দেখলাম মেয়েটাকে কয়েকটা ছেলে রেপ করার চেষ্টা করতে চাইলো। আমি ২টা ছেলেকেই মেরে ধরে তাড়িয়ে দিয়। মেয়েটা কাঁদতে থাকলো। আমি তাকে বাড়ি পৌঁছে দিই। মেয়েটি আমার নাম্বার নিল। আস্তে আস্তে আমাদের কথা বলা শুরু হলো।এভাবে ৩ মাস যাওয়ার পর আমি যখন কলেজে গেলাম তখন থেকেই আমার পিছনে ঘুর ঘুর করতে শুরু করতে থাকে। হঠ্যাৎ সে আমাকে প্রপোজ করে। আমিও এক্সেপ্ট করে ফেলি।

২ বছর আমাদের ফোন এ অনেক চুদা চুদি করি। আমরা যখন ফোন এ চুদা চুদি করতাম তখন পূজার ভোদা দিয়ে রস বের হয়ে ওর প্যান্টি ভিজে যেত। আমরা থাকি বিহারে। পড়া শোনা করি। এছাড়া পূজার শখ ছিল চোদা চুদি করা। ফোন এর চুদা চুদিতে পূজার হচ্ছিলো না তাই পূজা আমাকে বললো তার বাসায় যেতে আমাকে যদি না চুদি তাহলে পূজা মরে যাবে। আমি তখন সেক্স এর নেশায় পাগল।আমি ওর বাসায় গেলাম রাত ৯ টার দিকে। bangla choda chodir golpo

আমি বাসার নিচে এসে ওকে ফোন দিলাম। পূজা আমাকে তার রুমে নিয়ে আসলো সবার থেক্কে চুরি করে। আমাকে রুমে রেখে পূজা রুমের বাইরে গেলো সব ঠিক আছে কিনা চেক করতে। ৩০ মিনিট পর পূজা রুমে এসে দেখে আমি রগে ফুলে আছি। পূজা বুঝতে পারলো ও দেরি করে ফেলেছে তাই সোজা ওয়াশরুম এ গিয়ে শাওয়ার নিয়ে ১টা ছোট্ট তায়ােল পড়ে বের হলো যা দেখে আমার অবস্তা পুরো খারাপ হয়ে গেলো।

Bangladeshi Panu Golpo
আমি আর রাগ করে থাকতে পারলো না পূজা সোজা আসে আমাকে কিস করা শুরু করে দিলো আর আমিও অনেক এক্সসাইটেড ছিলাম তাই আমি ওকে জোরে ধরে রেসপন্স করতে আমার একটা পা পূজার পায়ের মাঝখানে চলে গেল।পূজার ভেজা চুল দিয়ে যেমন পানি টপ টপ করে পড়তে ছিলো তেমনি ভোদা থেকেও রস টপ টপ করে আমার পা উপর পড়তে ছিলো। কি আর বলবো সে যে কি ফিলিংস লাইফ এ 1st টাইম চোদা দিবো তাও আবার আমার ভালোবাসার মানুষটিকে।আমাকে ধাক্কা দিয়ে পূজা বিছানায় ফেলে দিলো। আমার পাশে বসতে গিয়ে আমার হাতের উপর বসে পড়েছিল। উফফফফ! কি নরম পাছা। পুরো শরীর তা কে বেশ ভালো এ বানিয়েছিল। bangla choda chodir golpo

ও তখনই আমার হাত ধরে বলল আমায় ওর সাথে রোম্যান্স করতে হবে।বলতে বলতে ও আমাকে চুমু দিল।আমি তায়োলটা খুলতেই ওহহ গড কী দেখচ্ছি মাই সঙ্গে সঙ্গে ওর নিটোল সাদা মাই দুটো লাফিয়ে বেরিয়ে এলো ইসসসশ কী সুন্দর মিতার মাই ঠিক যেন দুটো পর্বত চুড়া।আমিও আমার শার্ট টা খুলে ওকে জাপটে ধরে ওর সমস্ত শরীরটা ঘাটতে লাগলাম।চুমুতে চুমুতে ওর মুখটা ভিজিয়ে দিলাম প্রায়।তার পর ওর গলায় চুমু দিতে দিতে নীচের দিকে নামতে লাগলাম।

পূজা অস্থির হয়ে আমার চুলের মুঠি ধরে টানতে লাগলো আর নিজের মুখটা উপর দিকে তুলে জোরে জোরে নিশ্বাস নিতে লাগলো।আস্তে আস্তে মুখটা নামিয়ে এনে ওর একটা মাই এর বোঁটা মুখে বরে চুষতেই পূজা যেন কামে অস্থির হয়ে কেঁপে উঠলো। পূজা ওর নিজের একটা হাত নামিয়ে আমার নাভির নীচে প্যান্ট এর উপর দিয়ে যেন কিছু ধরার চেস্টা করতে লাগলো।

Leave a Comment