গার্লস হোস্টেলের দিদি

আমি গার্লস হোস্টেলে কাজ করি। থালা বাসন পরিষ্কার করি, ঘর পরিষ্কার করি, আর এখানে যে সব দিদিরা থাকে তাদের সব কাজ করে দেই। মাঝে মাঝে দিদিরা আমাকে দিয়ে কনডম কিনে আনায়। তারপর লুকিয়ে লুকিয়ে বয়ফ্রেন্ডকে গার্লস হোস্টেলে এনে সেক্স করে। আমিও মাঝে মাঝে জানালার ফাঁক দিয়ে লুকিয়ে লুকিয়ে বয়ফ্রেন্ডের সাথে দিদির চোদাচুদি দেখি। আমার ও ইচ্ছে করে দিদির সাথে চুদাচুদি করতে, কিন্তু আমি তো অনেক ছোট, আমার সাথে কি দিদিরা সেক্স করবে!

গার্লস হোস্টেলে দিদিকে চুদার গল্প

আজকে টুনি দিদি আমাকে বলেছে রাতে তার সাথে দেখা করতে। কি যেনো একটা কাজ করাবে আমাকে দিয়ে। সব কাজ শেষ করে রাতে ঘুমানোর আগে টুনি দিদির রুমে গেলাম। উনি একাই এক রুমের মধ্যে থাকে। অনেক বড়লোক ওনার বাবা। এখন ডাক্তারি লেখাপড়া করছে।

আমি : দিদি আসবো।

টুনি দিদি : আয় আয়, তোর জন্যই তো অপেক্ষা করছিলাম।

আমি দিদির সামনে গিয়ে দাঁড়ালাম। মোবাইলে কি যেনো দেখছে দিদি।

টুনি দিদি : দরজাটা লাগিয়ে দিয়ে আয় তো।

দরজা লাগিয়ে দিয়ে আবার দিদির সামনে এসে দাঁড়ালাম।

টুনি দিদি : দাঁড়িয়ে আছিস কেনো? বিছানার উপরে উঠে আয় আমার সামনে।

আমি : থাক দিদি, বসতে হবে না। কি কাজ আছে বলেছিলেন যেনো?

টুনি দিদি : তুই আমার থেকে দূরে দূরে থাকলে কাজটা করবি কিভাবে?

আমি : কি কাজ?

টুনি দিদি : আগে তো তুই আমার সামনে এসে বস, তারপর বলছি।

দিদি আমার হাত ধরে টেনে খাটের উপরে নিয়ে বসালো। তারপর মোবাইলটা রেখে ব্যাগ থেকে অনেক গুলো টাকা বের করে করে আমাকে দিলো। এতো টাকা দেখে তো আমি অবাক!

আমি : এতো টাকা! কোনো দামী জিনিস কিনে আনতে পাঠাবেন?

টুনি দিদি : আরে না, এইসব টাকা তোকে দিবো।

আমি : আমাকে!

টুনি দিদি : হ্যা, তোকে দিবো, যদি তুই আমার একটা কাজ করে দিস।

আমি : কি করতে হবে?

টুনি দিদি : আমাকে চুদতে হবে। পারবি না দিদিকে চুদে খুশি করে দিতে?

আমি : কি বলছো দিদি! ঠিক আছো তো তুমি!

টুনি দিদি : পারবি কিনা সেটা আগে বল। তুই তো অন্য দিদিদের সেক্স করতে দেখেছিলি। তাদের বয়ফ্রেন্ডরা কিভাবে চুদেছিলো দেখেছিস, আমি জানি। সেভাবে আমাকে চুদতে পারবি না?

আমি : আমি তো ছোট।

টুনি দিদি : ছোট হয়েছে তো কি হয়েছে! তোর নুনুটা বের করে দেখা তো দেখি।

আমি : বের করবো?

টুনি দিদি : বের করে দেখা, না দেখলে বুঝবো কিভাবে তুই ছোট নাকি বড়?

আমি পেন্ট খুলে নুনু বের করে দেখালাম দিদিকে। দিদি আমার নুনুটা ধরে একটু ঘুরিয়ে ফিরিয়ে বললো,

টুনি দিদি : শান্ত অবস্থায় আছে তো। তাই ছোট ছোট লাগছে তোর নুনুটা। একটু অপেক্ষা কর, তোর নুনুটাকে বড় করে দেই।

আমি : নুনু আবার বড় করে কিভাবে!

টুনি দিদি : দেখ কিভাবে করি বড়। তুই শুধু আমার দিকে তাকিয়ে থাকবি। আর তোর জামা পেন্ট খুলে ফেল।

আমি : দিদি একটা কথা জিজ্ঞেস করবো?

টুনি দিদি : বল কি বলবি, এতো অনুমতি নেয়ার কি আছে?

আমি : তোমার বয়ফ্রেন্ড নেই?

টুনি দিদি : ছিলো রে। আমাকে ধোঁকা দিয়ে চলে গেছে। তাই তো এখন তোকে দিয়ে চোদাবো। প্রতিদিন আমাকে চুদতে পারবি না?

আমি : পারবো।

টুনি দিদি : তোর তো কেউ নেই। তোকে আমি স্কুলে ভর্তি করিয়ে দিবো। এখন থেকে আর এখানে কাজ করতে হবে না তোকে। তোর সব খরচ আমি দিবো।

আমি : তোমার আব্বু বকা দিবে না তোমাকে?

টুনি দিদি : বকা দিবে কেনো!

আমি : এই যে আমাকে এতো টাকা দিচ্ছো, আবার স্কুলে পড়াবে।

টুনি দিদি : আরে না। বকবে না। আমার মা মরে যাওয়ার পরে আমার আব্বু আরেকটা বিয়ে করেছে। এরপর থেকে আমি আর বাড়িতে যাই না। ভেবেছিলাম বয়ফ্রেন্ডকে নিয়ে সুখে সংসার করবো। সেই বয়ফ্রেন্ড ও আমাকে ধোঁকা দিলো। আমার আব্বু আমাকে প্রতিমাসে অনেক টাকা পাঠায়। ব্যাংকে আমার নামে অনেক টাকা আছে, আমার আম্মু ও অনেক জায়গা জমি আমার নামে লিখে দিয়ে গেছে। অনেক টাকা আছে আমার। তুই আর আমি মিলে সংসার করবো। করবি আমার সাথে সংসার?

আমি : করবো।

টুনি দিদি : তাহলে চটপট জামা পেন্ট খুলে খাটের উপরে শুয়ে আমার দিকে তাকিয়ে থাক।

আমি : আইচ্ছা।

এরপর আমি জামা আর পেন্ট খুলে বিছানায় শুয়ে পরলাম। দিদি বিছানায় উঠে দাঁড়ালো। তারপর আস্তে আস্তে দিদি নিজের জামা খুলতে শুরু করলো। আমি দিদিকে দেখছি। দিদি ব্রা খুলে দুধ বের করলো। দিদির বুকের দুধের দিকে তাকিয়ে আছি আমি। এখন দিদির শরীরে কোনো জামা কাপড় নেই। নগ্ন অবস্থায় দিদিকে দেখে আমার নুনুটা আস্তে আস্তে শক্ত হতে শুরু করলো।

দিদি বুকের দুধ দুলিয়ে আমাকে দেখাচ্ছে। এটা দেখে আমার নুনুটা আরো শক্ত আর বড় হয়ে গেলো। নুনুটা বেশ অনেকটা বড় হয়েছে গেছে। আমার নুনু বড় হওয়া দেখে দিদি খুশিতে আমার উপর ঝাপিয়ে পরলো। তারপর তার বড় বড় দুধ গুলো দিয়ে আমার নুনুটা চেপে ধরলো। আমার কেমন যেনো লাগছে। অনেক সুখ পাচ্ছি। দিদি আমার উপরে শুয়ে পরলো। দিদির শরীরটা অনেক গরম। আমাকে জরিয়ে ধরে উপরে তুলে পেটের উপরে বসিয়ে দিলো। আমি বয়সে ছোটে হলেও সাইজে দিদির থেকে একটু ছোট।
দিদি আমার হাত নিয়ে বুকের উপরে রাখলো। আমি দিদি দুধ টিপতে শুরু করলাম। এতে দিদি উত্তেজিত হয়ে আহহহ আহহহ শব্দ করছে আস্তে আস্তে। বেশ কিছুক্ষণ দিদির বুকের দুধ চুষে পাগল করে দিলাম। উনি আর না পেরে নিজের হাতে আমার নুনুটা ধরে ঢুকিয়ে দিলো তার নুনুর ভেতরে। আহহহ! এতো মজা লাগছে! আমি আস্তে আস্তে দিদিকে চুদতে শুরু করলাম। কিছুক্ষণ পরে চোদার গতি বাড়িয়ে দিলাম। দিদি আমাকে জড়িয়ে ধরে চুমু দিচ্ছে আর উহহহ আহহহ করে শব্দ করছে।

এভাবে অনেক্ষন দিদিকে চোদার পরে আমার বাথরুম পেলো। দিদি বললো তার নুনুর ভেতরেই বাথরুম করে দিতে। এটা নাকি বাথরুম পায়নি, সেক্স করলে নাকি নুনু দিয়ে রস বের হয়, এটা সেই রস। আমার নুনু দিয়ে রস বের হবার পরে অনেক শান্তি লাগছি। তারপর দিদি আমাকে জড়িয়ে ধরে ঘুমিয়ে থাকলো।

পরের দিন সকালে আমার ঘুম ভাংলে দেখি অনেক বেলা হয়ে গেছে। অনেক দেরি করে ফেলেছি, আজকে তো হোস্টেলের মালিকের কাছে অনেক বকা শুনতে হবে। আমি যখন তাড়াহুড়ো করছিলাম তখন দিদি আমাকে বললো যে আমার আর কাজ করতে হবে না। আমি আর দিদি আজকে নতুন বাসায় যাবো। সেখানেই আমরা থাকবো, আমাকে স্কুলে ভর্তি করাবে।

সত্যিই নতুন বাসায় গেলাম। তারপর স্কুলে ভর্তি হোলাম। দিদি লেখাপড়া শেষ করে ডাক্তার হলো। আর আমি হয়েছি ব্যবসায়ী। দিদি আমার চেয়ে বয়সে প্রায় ১০ বছরের বড় ছিলো। কিন্তু আমাদের ভালোবাসা এতো গভীর ছিলো যে বয়স বাঁধা হয়ে দাঁড়াতে পারেনি। সেই দিদি আজকে আমার বউ। আমাদের ২ ছেলে আর একটি মেয়ে হয়েছে। ১৭ বছর বয়সে আমি প্রথম সন্তানের বাবা হয়েছিলাম।

Leave a Comment