গুদের সিরিয়াল, মেয়ে-মা অতপর

পাশের জেলায় গিয়েছিলাম এক কাজে। কাজ হয়নি। মন খারাপ করে ফিরে আসছি। মাগরিবের আগে আগে বাসে উঠলাম। হঠাৎ বৃষ্টি শুরু হলো। বৃষ্টির মধ্যে বাসে ভ্রমনের মজাই আলাদা। পাশের সিটের ভদ্রলোক নেমে গেলেন পরের স্টপেজে। বেশি লোকও নেই বাসে। পেছনের দিকে বসেছি। আরো দুই স্টপেজ পার হয়ে গেল। নতুন করে কেউ উঠল না। বাসের মৃদু ঝাকানিতে ঘুম এসে গেলো। কখন যে পাশে কেউ এসে বসেছে জানতে পারিনি। সম্বিত ফিরল কন্ট্রাকটারের ডাকে। তখনই খেয়াল করলাম পাশে একজন মহিলা বসা। নড়েচড়ে বসলাম, বাসে অপরিচিত মহিলার দুধে হাত দেয়া আমার এক চরম আকর্ষনীয় বিষয়।

আপা কোথায় নামবেন? আমার প্রশ্ন শুনে মহিলা আমার দিকে তাকাল। চিনতে পারলাম, যখন ছোট ছিলাম আমাদের বাড়ীতে কাজ করত, এক হিসাবে এরই কোলে মানুষ। আমার থেকে বছর দশেকের বড় হবে। কিন্তু অভাব সব শ্রী কেড়ে নিয়েছে, শুধুমাত্র বিশাল পাছা আর বিশাল সাইজের দুইটি দুধ ছাড়া। আমাকে চিনতে পারল।





জানতে পারলাম এখন চাতালে কাজ করে। আমরা গ্রামের বাড়ী থেকে শহরে চলে আসার পরও বেশ কিছুদিন ছিল আমাদের বাসায়। পরে গ্রামে ফিরে যাওয়ার পর বিয়ে হয়ে যায়। দুইটি মেয়ে রেখে স্বামী তাকে ছেড়ে চলে গেছে। বড় মেয়েটির বয়স বছর পনের। বিয়ে হয়ে গেছে। ছোট মেয়ে ১৩ তে পড়েছে। বুঝলাম দুধে হাত দিলেও পুরোন সম্পর্কের জেরে হয়তো কিছু বলবে না। যেমন ভাবা তেমন কাজ। আস্তে আস্তে কেনো দিয়ে দুধে ধাক্কা দিলাম। কিছুই বলল না। সাহস বেড়ে গেল। আশে পাশে দেখার মত কেউ আছে কিনা দেখে নিলাম। ডান হাতটা আস্তে আস্তে বেকিয়ে নিয়ে এসে শাড়ির উপর দিয়েই বাড়িয়ে দিয়ে বিশাল দুধের উপর রাখলাম। একটু যেন নড়ে উঠল কিন্তু বলল না কিছু। আর অপেক্ষা করলাম না, কৌশলে হাতটা তার শাড়ির ভিতরে ঢুকিয়ে দিয়ে ব্লাউজের উপর দিয়ে টিপতে লাগলাম। একটু সরে আসল আমার দিকে। সন্ধ্যা গাঢ় হয়ে গেছে। কিছুক্ষন ব্লাউসের উপর দিয়ে টেপার পর ব্লাউজের নিচ দিয়ে হাত পুরে দিয়ে টিপতে লাগলাম বিশাল বিশাল দুধ। আরেকবার দেখে নিলাম আশেপাশে। কেউ দেখার মতো নেই। দুই হাতকে কাজে লাগালাম। নামার সময় বলল, ১০ টা টাকা দিতে। এতক্ষণ যে আরাম পেয়েছি ১০ টাকা দেয়া যায়।





৬ মাস পরে গতকাল একটা কাজে গ্রামের বাড়ী গেলাম। রাস্তার পাশেই মহিলার বাড়ীটা যেন আমাকে চুম্বকের মতো টানছে আমাকে। তারপরেও গেলাম না। বাড়ীর কাজ শেষ করে রওনা দিতে বিকাল হয়ে গেল। আকাশে মেঘ দেখে তাড়াতাড়ি রওনা দিলাম। কপালে থাকলে ঠেকাই কে? মহিলাদের বাড়ির পাশে আসতে আস্তে বৃষ্টি শুরু হয়ে গেল। এক দৌড়ে ঢুকলাম তাদের বাড়ি। মহিলার মা কেথা সেলাই করছে বারান্দায় বসে। আর মহিলা দরজার পরে বসে তরকারী কাটছে। বসতে দিল বারান্দায়। বিবাহিত মেয়ের কথা জিজ্ঞাসা করলাম। বলল জামাই যৌতুকের টাকার জন্য ফেরত পাঠিয়েছে। পাশের বাড়ী টিভি দেখতে গিয়েছে। কাজ কেমন চলছে জিজ্ঞাসা করলে জানাল কাজ নেই। এতক্ষনে মহিলার মা কথা বলল, গায়ে ব্লাউজ নেই, দুধ দেখা যাচ্ছে একটা কাজের ব্যবস্থা করে দিতে বলল। শয়তানী চাগালো মাথায়। ভাবলাম এই সুযোগে একটু চুদে নিতে পারলে হতো। ঘরে ঢুকার ছুতো খুজতে লাগলাম। বললাম কাজ দেয়া কোন সমস্যা না। কি ধরণের কাজ লাগবে? যেকোন কাজ হলেই হবে। বুঝলাম যেমন অভাবে আছে দু’জনকেই চোদা যাবে। কার উপর আগে সুযোগ নেব, ভাবতে লাগলাম। বুড়ি চোদার মজা যে কি জিনিস যে চুদেছে সেই জানে। কিন্তু শক্তি সব শুষে নেই। সিদ্ধান্ত নিলাম। আগে মেয়ে তার পর মা। হঠাৎ প্রশ্ন করলাম কাজের ব্যবস্থা করলে আমার লাভ কি? মা বিবিই উত্তর দিল, সন্তষ্ট করবে। বললাম বায়না দিয়ে দেন।



বৃষ্টির প্রকোপ বেড়ে গেল। কাউকে কিছু না বলে ঘরে ঢুকলাম। মহিলাকে বললাম একটা কাগজ-কলম দিতে আর মেয়ে জামাই আর শ্বশুরের নাম বলতে। দেখি সমাধাণ করতে পারি কিনা। যেহেতু জানতাম বাসে দুধে হাত দিলে কিছু বলেনি, এক্ষেত্রেও বলবেনা। ঘরে ঢোকার শুধু অপেক্ষা। ঘরে ঢুকলে দেরি করলাম না। জড়িয়ে ধরেই ব্লাউজ থেকে দুধ বের করে চুষা শুরু করলাম। একটু বাধা দিলেও জোর ছিলনা। দুই মিনিটের মধ্যেই খাটে শুয়ে দিয়ে গুদে ধোন। ১০/১৫ মিনিট ঠাপালাম। এর মধ্যে তার মা একবার ঘরে এসে দেখল, মেয়েকে ঠাপাচ্ছি। কিছু বলল না। আবার যেয়ে বারান্দায় বসল। ভয় পেলাম গুদে মাল ফেললে, বাচ্চা বেধে যেতে পারে। তাই চরম মুহুর্তে ধোন বাবাজিরে বাইরে বের করে আনলাম। এই সময়ের মধ্যে খুকি গুদু সোনার জল খসিয়েছে দুইবার। চুদা শেষ হলে খুকি আর দাড়াল না। বাইরে চলে আসল। এবার মায়ের পালা। কি করে চোদা যায় আবার প্লান করতে শুরু করলাম।



খুকি বাইরে যেয়েই বাথরুমে গেল। খুকির মাকে ডাক দিলাম। কোন ভনিতা না করে ঘরে ঢোকার সাথে জড়িয়ে ধরে একই ষ্টাইলে দুধ চোষা শুরু করলাম। মেয়ে একটু বাধা দিলেও মা দিল না, শুধু বলল আস্তে আস্তে করো।



গুদে ধোন পুরে পুরো আধাঘন্টা ঠাপালাম। এর মধ্যে খুকি চলে এসেছে। ঘরে ঢুকে দেখেও গেছে তার মাকে আখাম্বা বাস দিয়ে চুদছি।  চোদা শেষ হলো। নানীকে চুদার মধ্যে দুই নাতনি বাড়িতে ফিরে এসেছে। তাদের নানীকে চুদছি, মা আর তার দুই মেয়ে বারান্দায় বসে পাহারা দিচ্ছে।

Leave a Comment