গ্রামবালাদের যৌথ শৌচক্রিয়া এবং স্নানযাত্রা -১

আচ্ছা, গ্রামের মেয়ে এবং বৌয়েরা কি একটু বেশীই সেক্সি হয়? আমার ত তাই মনে হয়! শহুরে মেয়ে বা বৌয়েরা যতই সাজগোজ করে ফুলটুসি হয়ে সেজে থাকুকনা কেন, গুদের আসল গরম কিন্তু গ্রামের মেয়ে বা বৌয়েদের মধ্যেই পাওয়া যায়।

অথচ গ্রামের মেয়েরা বা বৌয়েরা শহুরে মেয়েদের মত চুল সেট করেনা, ভ্রু প্লাক করেনা, মুখে ফেসিয়াল করেনা, চোখে আইলাইনার বা আইশ্যাডো লাগায়না, ঠোঁটে লিপস্টিক দেয়না, গায়ের লোম, বগলের চুল বা গুদের বাল ওয়াক্সিং করে কামায়না, তাসত্বেও তাদের প্রাকৃতিক সৌন্দর্যের জন্যই তারা শুধু গ্রামের ছেলেদেরইবা কেন, শহুরে ছেলেদেরও আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে ওঠে। আচ্ছা বলুন ত, কয়টা গ্রামের মেয়ে ব্রা অথবা প্যান্টি পরে? কিন্তু তাই বলে কারুর কি মাইজোড়া একটুও ঝুলে থাকে?

না, একদমই না! গ্রামের মেয়েদের মত বড় অথচ পুরুষ্ট এবং খাড়া মাই শহুরে মেয়েদের মধ্যে সচরাচর দেখাই যায়না। অধিকাংশ শহুরে মেয়েরা নিজেদের মাইজোড়া খাড়া রাখার জন্য বিভিন্ন ধরনের ব্রেসিয়ার, বা ব্রেস্ট ক্রীমের মত কৃত্তিম উপায় ব্যাবহার করে। অথচ প্রকৃতির কোলে বাস করা এই গ্রামের মেয়ে বা বৌয়েদের মাইজোড়া এমনি এমনিই সুগঠিত থাকে।

সারাদিন অক্লান্ত পরিশ্রম করার এবং আধুনিক সুখ সুবিধা থেকে বঞ্চিত থাকার ফলে গ্রামের মেয়েদের আপনা আপনিই শারীরিক ব্যায়াম হয়ে যায়। তাই তাদের হয় মেদহীন শরীর এবং কামার্ত যৌবন!

আমার চাকুরি জীবন এমনই এক প্রত্যন্তর গ্রাম থেকে আরম্ভ হয়েছিল, যে গ্রামের অধিকাংশ বাড়িতে তখনও অবধি শৌচাগার ছিলনা। যার ফলে বাড়ির মেয়ে বা বৌয়েদের নিত্যকর্মের জন্য দলবদ্ধ হয়ে গ্রাম থেকে সামান্য দুরে ঝোপ ঝাড়ে ঘেরা এক পরিত্যাক্ত যায়গায় যেতে হত। এই ছোট্ট জায়গার সাথে লাগোয়া একটি পুকুর ছিল যেখানে গ্রামের মেয়ে এবং বৌয়েরা শৌচকর্মের পর দলবদ্ধ হয়ে প্রায় উলঙ্গ হয়েই স্নান করত। যেহেতু ঐদিকে কোনও পুরুষের আসা যাওয়া ছিলনা, তাই মহিলারা নির্দ্বিধায় স্নানের শেয়ে পুকুর পাড়ে উলঙ্গ হয়েই পোষাক পরিবর্তন করত।

আমি ঐ গ্রামে বসবাস করাকালীন প্রাতঃভ্রমণ করার সময় ঐ যায়গাটির সন্ধান পেয়েছিলাম। তখনই আমি মনে মনে ভেবেছিলাম কোনওভাবে নিজেকে ঘন ঝোপ ঝাড়ের মধ্যে লুকিয়ে রেখে গ্রামের মেয়ে এবং বৌয়েদের দলবদ্ধ শৌচকর্ম্ম এবং স্নানের এই নৈসর্গিক দৃশ্য উপভোগ করতেই হবে।

আমার এই মহৎ উদ্দশ্য পূরণের জন্য আমি ফাঁকা সময়ে ঐ স্থানে গিয়ে ভাল করে নিরীক্ষণ করে নিজের জন্য একটা নিরাপদ এবং গোপন যায়গার সন্ধান করে ফেললাম, যেখান থেকে আমি এই প্রকৃত সুন্দরীদের গুপ্তাঙ্গ দর্শন করতে পারি। পরের দিন ভোরের আলো আঁধারি অবস্থায় আমি নিজের ঐ বাছাই করা গুপ্ত যায়গায় লুকিয়ে বসে পড়লাম।

কিছুক্ষণের মধ্যে দলে দলে গ্রামের মেয়ে এবং বৌয়েরা নিত্যকর্ম সারার জন্য আসতে এবং কাপড় তুলে উভু হয়ে বসে মলত্যাগ করতে আরম্ভ করল। উঃফ, আমার চোখের সামনে তখন সারিসারি গুদ আর পোঁদ! ঠিক যেন গুদ আর পোঁদের হাট বসেছিল!

কিশোরীর বালবিহীন অব্যাবহৃত সতীচ্ছদ না ভেঙ্গে থাকা গুদ, নবযৌবনার সদ্য গজিয়ে ওঠা মখমলের মত পাতলা কালো বালে ঘেরা কচি গুদ, গ্রামের কোনও ছেলের সাথে প্রেম করে অবিবাহিত অবস্থাতেই গোপনে চোদন খাওয়া মাঝারি বালে ঘেরা উঠতি বয়সের নবযুবতীর সতীচ্ছদহীন গুদ, বিবাহিত নারীর নিয়মিত চোদন খাওয়া ঘন বালে ঘেরা পরিপক্ব গুদ, টানা চোদন খাওয়ার ফলে মাঝবয়সী মহিলার হাঁ হয়ে থাকা গুদ এবং কাঁচা পাকা বালে ঘেরা বার্ধক্যে পা রাখা কাকিমাদের কুঁচকে যাওয়া গুদ, কি ছিলনা সেখানে! এই সবকিছুই আমার চোখের সামনে ফুটে উঠেছিল।

আমি লক্ষ করলাম গ্রামের বিবাহিতা মেয়েগুলোর গুদের ফাটল যেন একটু বেশীই চওড়া! তার মানে গ্রামের ছেলেদের বাড়া একটু বেশীই লম্বা আর মোটা হয়। সারাদিনের অক্লান্ত পরিশ্রমের পর তাদের পক্ষে চোদনটাই হলো বিনোদনের একমাত্র উপায়! আমার ত মনে হয় গ্রামের প্রতিটি বৌ নিয়মিত বরের আখা্ম্বা বাড়ার চোদন খায়! একবার নয়, বারবার! তাই তাদের গুদ এত চওড়া!

তারপরই আরম্ভ হল উভু হয়ে বসে কাপড় তুলে গুদ আর পোদ বের করে শৌচকর্ম্ম করতে থাকা নারীদের মধ্যে সম্পূর্ণ কাঁচা এবং স্পষ্ট ভাষায় কথোপকথন-
১ম বিবাহিতা নারী সামনে বসা অন্য এক বিবাহিতা নারীর গুদের দিকে তাকিয়ে – “উঃফ, তোর গুদের কি অবস্থা রে! এখনও ত রস গড়িয়ে পড়ছে আর ভীতরটা সাদা হয়ে আছে! কাল বোধহয় তোর বর তোকে অনেকবার চুদেছে, তাই না?”

দ্বিতীয় নারী – “আর বলিস না রে ভাই! মিনসেটা সারারাতে দুইবার চুদল! তারপর আমি ভোর রাতে পেচ্ছাব করতে উঠেছিলাম! ফিরে আসতেই ব্যাটা আবার আমায় ন্যাংটো করে চুদে দিল! ভয় করছিল, ছেলেটা না কিছু দেখে ফেলে! তারপর এখানে আসব বলে আর গুদ পরিষ্কার করা হয়নি! তাই মিনসের বীর্য গড়িয়ে পড়ছে!”

১ম নারী – “ওহঃ যা বলেছিস! আমাদের মিনসেগুলো সারদিন ক্ষেতে চাষ করবে আর রাতে আমাদের গুদ ফাটাবে! মাইরি, এই লোকগুলে চুদে চুদে আমাদের গুদে খাল বানিয়ে দিয়েছে! কোথা থেকে যে এই মিনসেগুলোর এত ক্ষমতা আসে, কে জানে! ভাগ্যিস বৈদ্যবাবু শিকড় বেটে খাইয়ে দিয়েছিল, তা নাহলে প্রতি বছরই আমার পেট হয়ে যেত!”

যৌবনের শেষ প্রান্তে পৌঁছে যাওয়া গুদ কোঁচকানো এক বয়স্ক কাকিমা – “ওরে, তোদের কপাল কত ভাল রে, তোদের মিনসেগুলো রোজ তোদেরকে চুদছে! আমার মিনসেটা ৬০ বছর বয়সে পুরো কেলিয়ে গেছে! ঐ মেরেকেটে মাসে একবার! তাও দশ মিনিট ধরে আমি খেঁচে দেবার পর! তারপরেও পাঁচ মিনিটেই তার হাওয়া খতম! কয়েক ফোঁটা বীর্য ঢেলেই পাস ফিরে ভোঁস ভোঁস করে ঘুম! তখন যে আমার কি বিরক্ত লাগে! কিন্তু আমার কিছুই করার থাকেনা! এদিকে মাসিক উঠে গেলেও আমার ত এখনও ক্ষিদে আছে। সপ্তাহে অন্ততঃ একবার ত আমারও দরকার! তাই ঐ শসা বা বেগুনই আমার ভরসা!”

১ম নারী অন্য এক সদ্য বিবাহিতা বৌকে – “তোদের ত এখন পুরোদমে চোদাচুদি চলছে নিশ্চই?”

সদ্য বিবাহিতা বৌ – “তা আর চলবেনা? রাতে আমি কতক্ষণইবা ঘুমানোর সুযোগ পাই! একটু তন্দ্রা আসলেই ত আমার মিনসে আমার মুখে বাড়া আর গুদে আঙ্গুল গুঁজে ঘুম থেকে তুলে দেবে! এই ত আমাদের সবে তিনমাস বিয়ে হয়েছে! তার ইচ্ছে, এরমধ্যেই সে আমায় চুদে পোওয়াতি করবে!”

একটু দুরে উভু হয়ে বসা এক উঠতি বয়সের ষোড়শী অন্য এক প্রাপ্তবয়স্কা অবিবাহিতা অষ্টাদশীকে – “হ্যাঁরে, তোর প্রেমিকের সাথে লটঘট কেমন চলছে? সে ঢুকিয়েছে কি? না কি এখনও তার সাথে হরিনাম করে যাচ্ছিস?”

অবিবাহিতা অষ্টাদশী – “হুঁ, ঢোকাবেনা আবার! তুই ভাবলি কি করে সে ছোঁড়া এতদিনেও লাগাবেনা? আমার প্রেমিক কবেই আমার সতীচ্ছদ ফাটিয়ে আমায় সম্পূর্ণ নারী বানিয়ে দিয়েছে! খূব ব্যাথা লেগেছিল রে, প্রথমদিন! তবে এখন আমার গুদে তার বাড়া খূবই মসূণ ভাবে আসা যাওয়া করে! আমার হেব্বী মজা লাগে রে, ছেলেটা যখন আমায় ঠাপায়! সে যখন আমার সামনে তার ঢাকা গোটানো বাড়ার ডগ এগিয়ে দেয়, তখন আমার ইচ্ছে হয়, সারাদিন তার বাড়াটা আমার গুদের ভীতরেই ঢুকে থাকুক!”

প্রথম ষোড়শী – “ওঃহ তোর কি মজা রে! মাইরি, আমি এখনও মনের মত একটাও ছেলে পেলাম না যে আমায় গোপনে ন্যাংটো করে চুদে আমার গুদের চাহিদা মিটিয়ে দেবে! দুই বছর আগে রায়বাবুর ছেলের সাথে আমার লটঘট হয়েছিল। তখনই সে আমার গুদের পর্দা ফাটিয়ে দিয়েছিল। তবে তারপর সে আমায় মাত্র একবারই চুদতে পেরেছিল। একবছর আগে সে শহরে পড়াশুনা করতে চলে গেছে! তখন থেকেই আবার আমি ব্রহ্মচারী! তারপর থেকে এখনও অবধি আমি আমার গুদে নিজের পছন্দের মত আর অন্য কোনও বাড়া ঢোকাতে পারিনি। আমার কিন্তু ছেলেদের লম্বা আর মোটা বাড়া বেশী পছন্দ!”

Leave a Comment