গ্রাম্য চোদন খাওয়ার গল্প

গ্রাম্য চোদন খাওয়ার গল্প – new choti golpo

এক গ্রামে একটি পরিবার ছিল। পরিবারের সদস্য ছিল ছয় জন। মা- বাবা,দুই ভাই ও দুই বোন। তারা সবসময় সব রকম ধর্মীয় অনুশাসন মেনে চলার চেষ্টা করত। বড় বোনের বিয়ে হয়ে গেল। new choti golpo

ছোট বোনটা সবে এসএসসি দিল। ছোট ভাইটা জেএসসি দিল। আর বড় ভাই টা শহরে একটা বেসরকারী অফিসে কর্মরত অবস্থায় আছে।

ছোট বোনটা এবং ভাইটার পড়লেখায় আরেকটু ভাল করার জন্য তারা পুরো পরিবার শহরে যাওয়ার সিদ্ধান্ত নিল। বাবার থেকে অনুমতি পেয়ে তারা সবাই শহরে গেল। new choti golpo

mayer mukh choda মায়ের মুখে ছেলের ধোন

বোনকে একটা কলেজে ভর্তি করাল। ভাইকে একটা স্কুলে।তাদের পড়ালেখার ভালই উন্নতি হতে লাগল। পাশাপাশি তাদের চরিত্রের ও। বলতেই ভুলে গেলাম যে, মেয়েটির নাম রিমি ছিল।

ছেলেটির নাম রিয়ান ছিল। শহরে আসছে। সম্পূর্ণ নতুন পরিবেশ। পরিচিত কেউ নাই। সব অপরিচিত মানুষের সাথে তাদের বন্ধুত্ব হল। রিমির বান্ধবীরা সবাই অত্যধুনিক কাপড় চুপড় পড়ে বাইরে যাই। গ্রাম্য চোদন খাওয়ার গল্প

সাথে তাকে ও নিয়ে যায়। তাছাড়া বর্তমানে শহরের বেশিরভাগ মেয়ের চলাফেরা এমন। রিমি ও তাদের সাথে তাল মিলিয়ে চলতে লাগল। টাইড ফিটিং কাপড় পরিধান করতে লাগল।

শীতের দিনে গ্রাম্য মা ছেলের গরম চুদাচুদির চটি গল্প

বাসায় বড় ভাইটা এই জন্য রিমিকে বাধাঁ দিলে, রিমি মায়ের কাছে যায় কান্না করে করে নিজের স্বাধীনতার কথা বলে এবং অন্য মেয়েদের চলাফেরা কি রকম তা দেখায় দেয়। newchotigolpo

আর ছোট ভাই রিয়ান আস্তে আস্তে বকাটে ছেলেদের সাথে মিশতে থাকে। বিভিন্ন স্কুলের পাশে যায় মেয়েদের উত্ত্যক্ত করার চেষ্টা করে।

একদিন রিমি একা একা একটা রাস্তার পাশ দিয়ে হেটে যাচ্ছিল। তখন রিয়ান লক্ষ্য করল এলাকার কতগুলো বকাটে ছেলে তার বোনকে উত্ত্যক্ত করার চেষ্টা করছে। রিমি কিছু না বলে চলে গেল। রিয়ান ও কিছু বলে নি। এরপর বাসায় এসে__

ঐ !! তুই আজ আমাকে ডির্স্টাব করতে দেখে ও ঐ বখাটে ছেলেদের কিছু বললি না কেন ??(রিমি) রিয়ান চুপ করে আছে।
চুপ করে আছিস কেন ?? ও !! তুই কিভাবে প্রতিবাদ করবি ?

bandhobi choti ক্লাসের মাগী বান্ধবী স্বেচ্ছায় চুদতে দিল

ওরা তো তোদের বড় ভাই। তাই নিজের বোনের সাথে এমন করতে দেখে ও কিছু বললি না। রিয়ান এখন ও চুপ। কথা বল। আমি না তোর বোন। তুই ভাই হয়ে ও কিছু বললি না কেন ? এইবার রিয়ান মুখ খুলল

আমি বখাটে ছেলেদের সাথে মিশে এমন হলাম। তবে আমরা কি সবার সাথে এমন করি ?? তোদের কারণেই তোরা সমস্যাই পড়স। তোরা যে রকম সে রকম কাপড় পরিধান করস কেন ?

আমরা তোদের বিরক্ত করি বলে আমরা খারাপ। রাস্তায় তোর মত অনেক মেয়ে উড়না ছাড়া হাটে। টাইড ফিটিং কাপড় পড়ে। যা সবার দৃষ্টি আকর্ষণ করে। তোদের মত এসব মেয়েদের দিকে তখন সবাই তাকায় থাকে।

তখন তো তোরা নিজেকে শ্রেষ্ট মনে করস। কিন্তু তোদের এগুলোর জন্য একটু বিরক্ত করলেই দোষ। গ্রাম্য চোদন খাওয়ার গল্প

”” তারপর তারা তাদের ভুল বুঝতে লাগল। এবং আগের অবস্থায় ফিরে যেতে লাগল। ভাইয়েরা অন্য মেয়েকে উত্ত্যক্ত করতে যাওয়ার আগে নিজের বোনের কথা একটু ভেবে দেখবেন।

ma sex porn choti ছেলের সামনে মাকে চুদে বেশ্যা বানানো

বোনেরা একটু ঠান্ডা মাথায় চিন্তা করে দেখবেন কেন আপনাদের ছেলেরা উত্ত্যক্ত করছে। আর মনে রাখবেন আপনি হাজার অত্যধুনিক কাপড় পরলে ও বখাটে ছেলেটি যখন বিয়ে করতে যাবে একজন পর্দাশীল নারীকেই খুঁজে নিবে।

কিন্তু আপনাকে না। যদিও বর্তমানে বেশির ভাগ হাই ক্লাস পরিবারে কাপড় চুপড়ে ডিজিটাল মেয়ে যারা, তারাই বেশি স্থান পায়। এসব বের্পদা মেয়ে এবং ফালতু ছেলে বর্তমানে শহরেই বেশি দেখা যায়।

গ্রামে খুব কম। কারণ গ্রামে সমাজ বলে একটা কথা আছে। গ্রামে কোনো ছেলে বা মেয়ে উল্টা পাল্টা চলাফেরা করলে সমাজের মুরব্বিরা সে বিষয়ে আলোচনা করে। অভিবাবকদের ও বিচার দেয় ইত্যাদি ইত্যাদি।

Sali choda chotigolpo বিয়েবাড়িতে শালীর পা ফাক করে কচি গুদে ঠাপ

শহরে ও এক প্রকার সমাজ আছে। তবে সেখানে ব্যাক্তি স্বাধীনতাকে বেশি প্রাধন্য দেওয়া হয়। যার জন্য এগুলো বেশি। কিন্তু নিজের বিবেক বলে ও একটা কথা আছে। নিজের প্রয়োজনে শহরে যাচ্ছেন। তাই বলে চলাফেরা এমন করবেন ?

আর মেয়েদের কাপড় পরিধান নিয়ে, শহরের কোনো অভিবাবক কে বলতে গেলে এক কথায় তারা উত্তর দেয়, এত কিছু দেখতে পারব না। এখন কার যুগের ছেলেমেয়েরা এগুলো করে।

স্বাভাবিক ব্যাপার। এখানে মাইন্ড করার কিছু নেই। তাছাড়া এখন গ্রামের মানুষগুলো যেভাবে যুগ পাল্টে গেছে কথাটি বলতেছে, আমার মনে হয় এই নোংরামি গুলো গ্রামে ও আসতে দেরী হবে না। গ্রাম্য চোদন খাওয়ার গল্প

choti golpo

আরও পড়ুনঃ-

  1. বাবার মৃত্যুর পর মা আরও কামুকি হয় ma k chuda
  2. Bangla Golpo New Choti চা বাগানে ঘুরতে যেয়ে বউ ও বন্ধুর চোদাচুদি
  3. আমার মা নার্স নাকি মাগী-মা মাগী চুদা
  4. ছেলেকে তার ভোদা দেখিয়ে জোর করে চোদার জন্য
  5. মা ছেলে বাসর রাতের চটি ma chele basor
  6. চটি গল্প পড়ে সুন্দরী মায়ের গুদ মারলো ছেলে
  7. রাতে হঠাৎ করে কাজের মেয়েকে চুদলাম
  8. ছোট ভাইয়ের কাছে চোদা খেলাম
  9. পরের বৌয়ের সাথে গাড়িতে গ্রুপ সেক্স করলাম-বৌয়ের সাথে গ্রুপ সেক্স
  10. শিমুলের মা ও আমার প্রতিশোধ – আয়ামিলের বাংলা চটি সাহিত্য