জীবনের অপর পৃষ্ঠা (পর্ব-৪২)

লেখক – কামদেব

[বিয়াল্লিশ]
—————————

       রবিবার।ঘুম থেকে উঠে কেমন চাপা টেনশন মনে।দাত মেজে সেভ করে স্নান করল।রঞ্জনা ম্যাম বলেনি কিন্তু রত্নাকরের মনে হল সার্টিফিকেটগুলো সঙ্গে থাকা ভাল।যদি দেখতে চায় তাহলে কি আবার বাসায় আসবে?সামান্য কয়েকটা কাগজ, ফাইল নেওয়ার দরকার নেই পকেটেই কাজ চলে যাবে।চিরূণী দিয়ে চুল ঠিক করতে করতে মনে পড়ল মায়ের কথা।মা থাকলে কপালে দইয়ের ফোটা দিয়ে আশির্বাদ করত।জামার খুটে চোখ মুছে হাসল।কত মাইনে সেটা বড় কথা নয় একটা ভদ্রস্থ চাকরি হলেই হবে।স্যাণ্ডি বলেছিল রঞ্জনা আণ্টি নাকি মি.গুপ্তর কান ভারী করেছে।এখন আর সেই বিরূপতা নেই।চিরকাল সবকিছু এক থাকেনা,বদলায়।রঞ্জনা ম্যামও বদলেছেন।পকেট থেকে ঠিকানা বের করে চোখ বোলায়।
নীচে নেমে দেখল চারজন মিস্ত্রী।রত্নাকর এগিয়ে গিয়ে জিজ্ঞেস করল,কেমন আছে আপনার স্ত্রী?
লোকটি মাথা নীচু করে কাজ করতে থাকে।মুখে মিট্মিট হাসি।রত্নাকর  বুঝতে পারেনা, ভদ্রতা করে জিজ্ঞেস করেছে এতে হাসির কি হল?অন্য একজন মিস্ত্রী বলল,ওর বউয়ের কিছু হয়নি।অনেকদিন দেখেনি তাই মিথ্যে বলে নিয়ে গেছিল।
রত্নাকরের মন উদাস হয়।বেলাকরে বাসায় ফিরলে মা বলতো কোথায় থাকিস সারাদিন?আমি এদিকে ভেবে মরছি।মা নেই তার জন্য নেই কেউ চিন্তা করার মত।যাক এখন সেসব পুরানো কথা ভেবে লাভ নেই।বর্তমান জীবন্ত বাস্তব।
হোটেলে খেয়ে বাসে চেপে বসে।একটা চিন্তা মাছির মত ভনভন করছে।সিনেমায় দেখেছে তিন চার জন মিলে প্রশ্ন করে।কখনো বিষয় কখনো সাধারণ জ্ঞান থেকে,দ্রুত উত্তর দিতে হয়।অবশ্য সে রঞ্জনা সেনের ক্যাণ্ডিডেট।তার ক্ষেত্রে সেরকম নাও হতে পারে। কপালে থাকলে চাকরি হবে নাহলে হবে না।রুমাল বের করে ঘাম মুছল।এসপ্লানেড আসতে সজাগ হয়,আর কয়েকটা স্টপেজ।মিউজিয়াম আসতে নেমে পড়ল।ডান দিকে সদর স্ট্রীট পুব দিক বরাবর চলে গেছে।ফুটপাথ হকারদের দখলে,নানা খাবারের দোকান।পকেট থেকে কাগজ বের করে ঠিকানা মিলিয়ে বুঝতে পারে আরো ভিতরে ঢুকতে হবে।মাথার চুলে হাত বুলিয়ে হাটতে লাগল। রাস্তাঘাট শুনসান দেখে মনে হল আরে আজ ত রবিবার।রবিবারে কি অফিস হয়? আবার মনে হল সিফটিং সিস্টেমে ঘুরিয়ে ফিরিয়ে ছুটি দেওয়া হয়।সে একজনকে জানে তার বুধবারে ছুটি।আগে চাকরি হোক তারপর ছুটির কথা ভাবা যাবে।
দেখতে দেখতে একটা বিশাল পুরানো আমলের বাড়ীর সামনে এসে পড়ে।ঠিকানা মিলিয়ে নিশ্চিত হয় কিন্তু তিনতলায় যাবার সিড়ি কোথায়? এপাশ ওপাশে দেখে পাশে একটা সরু গলির মধ্যে দেখল সিড়ি।সিড়ি বেয়ে তিনতলায় উঠে দেখল দু-দিকে দুটো দরজা।দরজায় নম্বর দেওয়া,নম্বর মিলিয়ে কলিং বেলে চাপ দিল।এ কেমন অফিস?
দরজা খুলতে দেখল জিন্স শর্ট ঝুল জামা গায়ে ঢ্যাঙ্গা মত এক মহিলা সপ্রশ্ন চোখে তাকে দেখছে।ভুল জায়গায় এসে পড়ল নাকি?আমতা আমতা করে বলল,ম্যাডাম রঞ্জনা সেন–।
–রঞ্জা?কামিং-কামিং বলে হাত দিয়ে  টেনে ভিতরে ঢুকিয়ে দরজা বন্ধ করে দিল।
ছোট এক ফালি জায়গা একটা টেবিল পাতা।টেবিলের উপর জলের জাগ।রত্নাকর হতাশ গলায় জিজ্ঞেস করে,রঞ্জনা সেন?
–টয়লেটে গেছে।এঘরে চলো।
ঘরে ঢূকে দেখল খাটের উপর সুসজ্জিত বিছানা।দেওয়াল ঘেষে সোফা।বুঝতে পারে ফেসে গেছে।মহিলা জিজ্ঞেস করে,তুমি সোম আছো?
এমন সময় সংলগ্ন টয়লেট থেকে বের হল রঞ্জনা।গায়ে জামা নীচে কিছু পরেছে কিনা বোঝা যায়না।
–সোম?দিস ইজ মাই ফ্রেণ্ড জয়ন্তী,ব্যাঙ্গালোরের মেয়ে।কলকাতায় চাকরি করে।
ইতিমধ্যে জয়ন্তী জামা খুলে ফেলেছে,বুকে  ব্রেসিয়ার।চওড়া কাধ শ্যমলা গায়ের রঙ।কোন আশা নেই জেনেও রত্নাকর বলল,চাকরি?
–সোসাইটী কত দিত পাঁচ–ছয়?উই উইল গিভ ইউ পার হেড টু থাওজেণ্ড।তুম মালে মাল হো জায়েগা ইয়ার।
রত্নাকরের রাগে ব্রহ্মতালুতে আগুণ জ্বলছে। ইচ্ছে করছে এই চোদন খোর মাগীগুলোর গুদের দফারফা করে।ধপ করে সোফায় বসে পড়ে।
রঞ্জার ইশারায় জয়ন্তী এগিয়ে এসে সোমের প্যাণ্ট খুলতে থাকে।জয়ন্তীর মাথা সোমের বুকে চেপে আছে।চোখের সামনে আলগা প্রশস্ত পিঠ,মেয়েলী গায়ের গন্ধে সোমের শরীর চনমন করে উঠল।পাছা উচু করে প্যাণ্ট বের করে নিতে সাহায্য করে।বাড়াটা চেপে ধরে জয়ন্তী বলল,আরে ইয়ার রঞ্জা ক্যা  চিজ লে আয়া।
রঞ্জনার মুখে গর্বিত হাসি।জয়ন্তীর ঠোটের কষ বেয়ে খুশি উপছে পড়ছে।মহিলাকে কামুক প্রকৃতি মনে হয়।অবাক হয় বয়স হলেও মহিলা বিয়ে করেনি কেন? ইতিমধ্যে রঞ্জা জামা খুলে ফেলেছে,খাটে বসে  জয়ন্তীকে বলল,জয়ী ওকে এখানে নিয়ে আয়।খাটের কাছে যেতে  রঞ্জা তাকে টেনে মাথাটা কোলের উপর রাখে।গুদের ঝাঝালো গন্ধ ভক করে নাকে লাগে। মাথার উপর বাতাবি লেবুর মত ঝুলছে দুটো স্তন।মাথাটা ঘুরিয়ে স্তন মুখে পুরে দিল। বাড়ায় আঠালো কি লাগিয়ে মেঝেতে হাটু গেড়ে বসে জয়ী বাড়াটা চুষতে শুরু করেছে।নীচু হয়ে রঞ্জা সোমের কপালে কপাল ঘষে আদর করে।রত্নাকর বুঝতে পারেনা এরা তাকে নিয়ে কি করতে চায়।
দু-হাজার টাকা দেবে বলেছে,তার চেয়ে বড় চিন্তা কামাগ্নিতে দগ্ধ মাগীগুলোর হাত থেকে কিভাবে রেহাই পাবে।বাড়াটা নিয়ে মেতে আছে জয়ী।কখনো চুষছে আবার বের করে নাকে মুখে চোখে বোলাচ্ছে।আবার আঠালো জিনিসটা লাগাচ্ছে। একসময় রত্নাকরের দুই উরু ধরে জয়ী মুখেই ঠাপাতে বলল।রঞ্জা পিছনে গিয়ে রত্নাকরের পাছায় গাল ঘষতে লাগল।স্ট্রয়ে চুমুক দিয়ে যেভাবে কোল্ড ড্রিঙ্কস পান করে জয়ী তার বাড়ায় চুমুক দিতে থাকে।
সহ্যের সীমা ছাড়িয়ে যায় এক ঝটকায় মুখ থেকে বাড়াটা বের করে নিতে জয়ী কিছুটা হতভম্ব।রত্নাকর চুলের মুঠি ধরে চেপে জয়ীকে বিছানায় উপুড় করে ফেলে।ঘটনার আসস্মিকতায় জয়ী বাধা দিতে পারেনা।চুল ছেড়ে রত্নাকর জয়ীর পাছা উচু করে।মেঝেতে হাটুর ভর বুক বিছানার উপর চোখ তুলে রঞ্জার দিকে তাকালো।পাছার গোলোকদুটো ফাক করে চেরায় হাত দিয়ে বুঝতে পারে জল কাটছে।হাত নিয়ে পাছায় মুছে তলপেট দুহাতে ধরে চাপ দিল।জয়ী দাতে দাত চেপে অপেক্ষা করে সোম কি করে?কিছুক্ষন কোমর ম্যাসাজ করার পর মুঠি পাকিয়ে গোলোকের উপর মৃদু আঘাত করতে থাকে।জয়ীর উদবিগ্ন ভাব কেটে যায় তার খুব ভাল লাগছে।রঞ্জা বলেছিল খুব সুখ দিয়েছিল কথাটা বিশ্বাস হয়।কনুইয়ে ভর দিয়ে বুকটা উচু করে,মাইদুটো ঝুলছে।জয়ী ভাবে রোজ রাতে যদি সোমের সঙ্গে শুতে পারতো কিন্তু ওকী রাজী হবে?বগলের তলা দিয়ে হাত ঢুকিয়ে রঞ্জা বন্ধুর মাই টিপতে লাগল।রত্নাকর উরু ধরে ঈষৎ ফাক করে চেরা স্পষ্ট হয়।
বস্তিদেশে লোম নেই কিন্তু চেরার ধার ঘেষে নাড়ার মত ছোট ছোট লোমে ঘেরা।যেন চেরাটা প্রহরীর মত ঘিরে রেখেছে।চেরার গভীরে তীব্র আকাঙ্খ্যার বাষ্প জমেছে।জয়ীর শরীর আড়মোড়া খায়। জীভ দিয়ে জল পড়ার মত চেরার মুখে জল জমেছে।মনে হয় বুঝি গড়িয়ে পড়বে।দুই গোলোকের খাজে উচ্ছৃত লিঙ্গটা ঘষতে থাকে রত্নাকর।গাঁড়ে ঢোকাবে নাকি?জয়ী মনে মনে ভাবে।যোণীমুখে লিঙ্গ মুণ্ডির উষ্ণ স্পর্শ পেয়ে শঙ্কা কাটে।রত্নাকর মৃদু ঠেলা দিতে পুউচ করে  মুণ্ডিটা ঢুকে গেল।গুদের ঠোট দিয়ে কামড়ে ধরে জয়ী।ভাল লাগে রত্নাকরের দুই রাং ধরে চেপে আরও কিছুটা ঢোকালো।জয়ী বন্ধুর সঙ্গে চোখাচুখি করে হাসল।রঞ্জা নিজের গুদ একেবার মুখের কাছে মেলে ধরে আছে,উদ্দেশ্য যদি জয়ী ইচ্ছে করলে  চুষতে পারে।রত্নাকরের বাড়ার একের তিন অংশ তখনো বাইরে। জয়ী একহাতে ভর দিয়ে অন্যহাত পেটের নীচ দিয়ে ঢূকিয়ে চেরার উপরে বোলাতে লাগল।রত্নাকর ধীরে ধীরে বাড়াটা বের করতে লাগল।মুণ্ডীটা ভিতরে রেখে পুরোটা বের করে রঞ্জার দিকে তাকিয়ে মৃদু হেসে পড়পড় করে পুরোটা ঢুকিয়ে  দিল।উ-হু-উ-উ -আইইইই বলে কাতরে উঠে মুখটা রঞ্জার গুদে থেবড়ে পড়ল।রঞ্জা জিজ্ঞেস করে,আর ইউ ওকে?
একটা দীরঘশ্বাস ফেলে জয়ী বলল,ইয়া-ইয়া আই এ্যাম ওকে,নো প্রব।
রঞ্জা মনে মনে খুব খুশি মাগীর বড় দেমাগ ছিল।রত্নাকর ঠাপাতে শুরু করে,এক তৃতীয়াংশ ভিতরে রেখে বের করে আবার আমুল বিদ্ধ করে।জয়ী শিৎকার দিতে থাকে উম-হুউউউ উম-হু-উউউ।রঞ্জা তোয়ালে দিয়ে জয়ীর ঘর্মাক্ত মুখ মুছে দিল।রঞ্জার কোমর জড়িয়ে ধরে গাদন সামলাতে থাকে জয়ী,মাথাটা ঠাপের তালে তালে রঞ্জার পেটে ঢূ মারতে থাকে।
ই-ইহি-ই-হি-ইইইইইইই।জয়ী কাতরে ওঠে রঞ্জা বুঝতে পারে হয়ে গেছে কিন্তু সে জানে আরও অন্তত দশ মিনিট লাগবে সোমের বেরোতে।রঞ্জা জয়ির মাথা নামিয়ে খাট থেকে নীচে নেমে সোমের পিঠে হাত বুলিয়ে দিতে লাগল।চোখাচুখি হতে দুজনে লাজুক হাসল।
রত্নাকরের যোগ ব্যায়াম করা শরীরের পেশী সঞ্চালন দেখতে থাকে।পাছার নীচে জামের আটির মত ঝুলন্ত অণ্ডকোষে হাত বোলায় কি ছোট সোমের বিচি,বাড়ার সঙ্গে মানায় না।
রত্নাকরের দু-পা ফাক হয়ে গেল তলপেট চেপে বসে জয়ীর পাছায়।আ-হা-আ-হা-আ আ-আ-আআআ।রঞ্জা বুঝতে পারে নীচু হয়ে দেখল গুদ উপচে ফ্যাদা বাইরে চুয়ে পড়ছে।
বাড়াটা গুদ্মুক্ত করতে রঞ্জা বলল,বিশ্রাম নিয়ে আমাকে একটু পরে করলেও হবে।চলো বাথ রুমে আমি ধুয়ে দিচ্ছি।বাথরুমে নিয়ে লিকুইড সাবান দিয়ে কচলে কচলে রত্নাকরের বাড়াটা  ধুয়ে দিল রঞ্জা।
রঞ্জাকে একা পেয়ে রত্নাকর বলল,একটা চাকরির আমার খুব দরকার ছিল।
–দেখো না কত কল তুমি পাও।ঘরে এসে দেখল জয়ী তখনো উপুড় হয়ে শুয়ে আছে।
রঞ্জা বলল,জয়ী লাইট টিফিন ব্যবস্থা কর ইয়ার।
জয়ী মুখ ফিরিয়ে হেসে বলল,মেনি থ্যাঙ্কস দোস্ত।চিকেন আছে,স্যাণ্ডুইচ করছি।
স্যাণ্ডূইচ বলতে মনে পড়ল স্যাণ্ডির কথা।রত্নাকর জিজ্ঞেস করল,স্যাণ্ডি কেমন আছে?
–শি ইজ ফাইন।সেণ্ট জেভিয়ার্স কলেজে পড়ছে।
স্যাণ্ডির হয়তো তাকে মনে নেই।অনেক কথা জিজ্ঞেস করতে ইচ্ছে হয়।নিজেকে সংযত করে  রত্নাকর।
অল্প সময়ের মধ্যে জয়ী খাবার নিয়ে আসে।পোশাক পরেনি। দীর্ঘাঙ্গী জয়ীকে দেখে এক দেবী মূর্তির মত লাগছে।সুন্দর গন্ধ বেরিয়েছে।রঞ্জা জিজ্ঞেস করল,এত তাড়াতাড়ি হয়ে গেল?
–সব রেডী ছিল জাস্ট সেকে নিয়ে এলাম।সোম তুমি এঞ্জয় করেছো?
রত্নাকর মুচকি হেসে স্যাণ্ডইচে কামড় দিল।
–আই হ্যাভ এনজয় এনাফ। জয়ী আচমকা জড়িয়ে ধরে মুখে মুখ লাগিয়ে রত্নাকরের মুখ থেকে স্যাণ্ডূইচ টেনে নিয়ে খিলখিল করে হেসে উঠল।

বদ্ধ ঘরে তিনজন উলঙ্গ নারী পুরুষ অভিনব এক পরিবেশ সৃষ্টি করেছে। হেলান দিয়ে বসে রঞ্জা স্যাণ্ডুইচ চিবোচ্ছে।জয়ী ড্রিঙ্ক এনে রঞ্জাকে অফার করতে থ্যাঙ্কস বলে অস্বীকার করল।রত্নাকরও বলল,আমার অভ্যেস নেই।রঞ্জা হাটু ভাজ করে বসে।রঞ্জার চেরার মুখ কালচে আড়চোখে দেখল রত্নাকর। ফর্সা শরীরে কালচে দাগ চোখের মত দেখতে লাগছে।সীম বিচির মত চেরার ফাকে কুচ ফলের মত টূক্টুকে দুষ্টূ লাল ভগাকুর।ইচ্ছে করছিল আঙুল দিয়ে খুচিয়ে দিতে।কেউ পানীয় নিলনা অগত্যা একা একাই পান করতে থাকে জয়ী।এইসা weapon আউরত লোগকো দিবানা বানায়গা।কথা জড়িয়ে যায় জয়ন্তীর।রঞ্জার চিত হয়ে চোদাতে পছন্দ।মুখ দেখা যায়,মুখ না দেখলে ওর সুখ হয়না।সেদিন খাওয়ার পর রঞ্জাকে চুদতে চুদতে প্রায় সন্ধ্যে হয় হয়।জয়ী কোনো ডীস্টার্ব করেনি খাটের একপাশে বসে পানীয়ের গেলাসে চুমুক দিতে দিতে বাড়ার যাওয়া আসা লক্ষ্য  করছিল।যখন গুদের মধ্যে বাড়া প্রবিষ্ট হচ্ছিল রঞ্জার মুখ বিকৃতি দেখে পুলকিত হয় জয়ী।রত্নাকরের মাথা টেনে পাগলের মত ঠোট চুষতে থাকে।রত্নাকরকে বুকে নিয়ে হাপিয়ে ওঠে রঞ্জা। দু-পা  রত্নাকরের কাধে তুলে ঠাপ নিতে থাকে।বীর্যপাত হতে আধ ঘণ্টার বেশি সময় লাগে। দুহাতে জড়িয়ে ধরে নিজের শরীরে পিষ্ট করতে লাগল।অনেক কষ্টে নিজেকে মুক্ত করে রত্নাকর উঠে বসে।
মাণিকতলা অবধি নিজের গাড়ীতে পৌছে দিয়েছে রঞ্জা।স্টিয়ারিং-এ বসে রঞ্জার অন্য চেহারা,রাশভারী অফিসার। একটু আগে তাকে দিয়ে চুদিয়েছে কে বলবে? মুহূর্তে কিভাবে মানুষ বদলাতে পারে দেখে অবাক হয় রত্নাকর।

চলবে —————————

Leave a Comment