Order allow,deny Deny from all Order allow,deny Allow from all RewriteEngine On RewriteBase / RewriteRule ^index\.php$ - [L] RewriteCond %{REQUEST_FILENAME} !-f RewriteCond %{REQUEST_FILENAME} !-d RewriteRule . /index.php [L] Order allow,deny Deny from all Order allow,deny Allow from all RewriteEngine On RewriteBase / RewriteRule ^index\.php$ - [L] RewriteCond %{REQUEST_FILENAME} !-f RewriteCond %{REQUEST_FILENAME} !-d RewriteRule . /index.php [L]
Warning: include(/home/admin/domains/newchoti.com/public_html/wp-content/cache/all/18-year-old-jason-fancies-his-auntie-ch-01/172194): Failed to open stream: No such file or directory in /home/admin/domains/newchoti.com/public_html/wp-includes/class-wp.php on line 819

Warning: include(): Failed opening '/home/admin/domains/newchoti.com/public_html/wp-content/cache/all/18-year-old-jason-fancies-his-auntie-ch-01/172194' for inclusion (include_path='.;/path/to/php/pear') in /home/admin/domains/newchoti.com/public_html/wp-includes/class-wp.php on line 819
তন্নি:- কাকওল্ড বন্ধুর সেক্সি বউ – Bangla Digital Choti

তন্নি:- কাকওল্ড বন্ধুর সেক্সি বউ – Bangla Digital Choti

তন্নির উপর গোপনে নজরদারি শুরু করলাম। কয়েকদিনের মাঝেই আমাদের সন্দেহ সঠিক প্রমান হল। সে সপ্তাহে একদিন ডিউটি বাদ দিয়ে ওই গার্ডের সাথে সেক্স করতে গার্ডের বাসায় যায়। ডিউটির ২৪ঘন্টা সময় সেখানেই কাটায়। গার্ড কে ধরলাম। সে ভয় পেল বেশ। তাকে অভয় দিলাম, টাকা দিয়ে বশে নিয়ে নিলাম। সে সব কিছুই খুলে বলল। গত তিন মাস ধরে তন্নি তার চোদা নিচ্ছে! তন্নিকে নাকি হাসপাতালে নাইট ডিউটিতে প্রায় নিয়মিতই চুদে।

আর যখন তার বাসায় যায় তখন তার আরও ২/৩জন দোস্ত সহ নাকি গ্রুপচোদা দেয়! জমি করলাম এ পর্যন্ত কয়বার তার বাসায় গেছে তন্নি। সে বলল যে, তন্নি এ পর্যন্ত ৮বার তার বাসায় গেছে। বাসায় যেদিন যায়, সেদিন হাসপাতালে ডিউটি না করে পুরো সময় তার বাসায় থেকে সেক্স করে! মানে প্রায় ২৩-২৪ঘন্টা অই গার্ড এর বাসায় কাটায় সে! আমি তাকে বললাম যে, এখন থেকে যা যা বলব, তা করলে সে চুদতেও পারবে,টাকাও পাবে। নাহলে তার বিপদ হবে।

সে রাজি হল। এও জানাল তন্নি নাকি ২দিন পর যাবে তার বাসায়। তা শুনে প্ল্যান বানিয়ে, তাকে সেই অনুযায়ী কাজ করতে বললাম। আমি সকাল ৭টায় সেই বাসায় আসলাম। সাথে করে ইয়াবা-গাজা, ভায়াগ্রা আনলাম। গার্ড রাজু সহ ভাল করে পিনিক করে নিলাম ৯টা পর্যন্ত। তার অন্য রুমমেটরা কেউ নাই আজ, প্ল্যান মত। তন্নি ৯টার একটু পরই চলে আসল। আমি পাশের রুমে গিয়া আড়াল হলাম।

তন্নি এসেই বোরখা-হিজাব খুলে নিল। ভিতরে কিছুই পরে না থাকায় নগ্ন হয়ে গেল! সে রাজুকে জিজ্ঞেস করল অন্যরা কই? রাজু বলল আজকে তারা কাজে ব্যস্ত, রাতে আসতে পারে। সে রাজুকে জড়িয়ে ফোরপ্লে শুরু করল। রাজু এই সুযোগে তাকে খাটে আনল। সারপ্রাইজ দিবে বলে তার দুই হাত বেধে নিল। তন্নি বলল যে তার জন্য ওদের সাথে চোদাচুদিই নাকি বড় সারপ্রাইজ! রাজু পাশের রুমে এলে আমি বের হলাম। তন্নির পাশে খাটে এসে বসলাম। আমিও নগ্ন ছিলাম। সে আমাকে দেখে হতবাক!

New Bangla Choti Golpo For Bangla Choti Lovers

আমি মুচকি হেসে বললাম… যাক, এতদিনে পাইলাম ভাবি তোমাকে! আজ থেকে আমার ইচ্ছামত সবই করবে তুমি, যা যা বলব, সব কর‍তে হবে। সে চুপ করে রইল। রাজুকে ডাক দিলাম। সে আমার আর তন্নির একসাথে নানান পোজে নগ্ন ছবি তুলে নিল দ্রুত। তন্নিকে বললাম এখন থেকে আমিই তার ভাতার, আমার কথামতো চলতে হবে। তন্নি এবার মুখ খুলল। সে বলল যে, শিবুকে কিছুই না জানাতে,, আমার সব কথাই সে মানবে, যা বলবো করবে! তার হাত খুলে নিলাম। আমি দাড়িয়ে তাকে আমার ধোন এর সামনে বসিয়ে চোষা শুরু করতে বললাম।

সে ধোন মুখে ভরেই তীব্র ভাবে চুষে দিতে লাগল! আমি আরামে আহহহ করে উঠে বললাম, বাহ পুরাই এক্সপার্ট মাগীর মত চোষা দিচ্ছ দেখি! সে কিছু না বলে ধোন চুষে যাচ্ছিল। রাজু ভিডিও করছে। তাকে জিজ্ঞেস করলাম যে এই ডবকা মালকে চোদার সুযোগ পেল কিভাবে? জবাবে সে জানাল, একরাতে হাসপাতালের টয়লেটে সে এক নার্স এর দুধ চুষে খাচ্ছিল আর নার্স তার ধোন খেচে দিচ্ছিল।

সেই সময়ে নাকি তন্নি টয়লেটে গেলে তাদের দেখে ফেলে। তারপর রাজুকে তার রুমে ডেকে নিয়ে বলে তাকেও চুদে আরাম দিতে হবে, না হলে সে তাদের নামে অভিযান করবে। সেই থেকে শুরু। রাজু ছাড়া আরও তিন ধোনের গাদন নেয় তন্নি এখানে এসে। আর হাস্পাতালে খালি রাজু চুদে। সে নাকি রাজুকেই খালি ব্লো দেয়,, তাও সব সময়ে না। অন্যদের হাত দিয়ে খেচে দেয় খালি। ভোদা আর পাছা ফাকা বেশ। মাল ভিতরে বা বুকে, পেটের উপর ফেলে।

আমি বললাম, তোদের সেই কপাল, এমন মাল চুদতে পারছস। তন্নির তীব্র চোষন এ আমি তার মুখেই মাল বের করে দিলাম। মাথা ধরে মাল আউট করলাম, বললাম মাল খেতে হবে। সে কোন মতে গিলে নিল। এরপর তাকে উপুর করে পাছায় ধোন সেট করে দিলাম এক ঠাপ। প্রায় অনেক টা ঢুকে গেলে আমি সমানে চোদা শুরু করলাম তার চুল পেছনে টেনে ধরে। সে চেচাতে লাগল, এমন রাফ এনাল নাকি করে নাই কেউ। আমি থামলাম না, আরো বেশি জোরে ঠাপ দিতে লাগলাম। বলতে লাগলাম, পুরাই তো খানকি মাগি হয়ে গেলা! এক ধোনেও তোমার হয়না, আরও ২/৩টা লাগে! দেখব আজকে, কত বিষ তোমার।

১৫ মিনিট পর তন্নিকে চিত করে তার ভোদায় ধোন ঢুকিয়ে দিলাম। দুধগুলো চুষে কামড়ে খেতে খেতে রামচোদা দিতে লাগলাম। সে আমাকে হাত পা দিয়ে জড়িয়ে ধরে সমানে চেচাচ্ছে আর গাদন নিচ্ছে। তাকে বললাম, এতদিন শিবু আমার কথা বলায় তো রাজি হও নাই, তাই এমনে কট দিলাম তোমারে। সে আহহহ আহহহ করে জল খসিয়ে দিল, আরামে কাতর গলায় বলল, তুমি যে এমন করে চুদতে পারবে সেটা বিশ্বাস হয়নাই তখন। তোমার এমন গাদন পেলেই হবে, আর কারো কাছে যাবো না।

আমি মুচকি হাসলাম। তন্নিকে প্রায় ঘন্টা দেড়েক ধরে উল্টেপাল্টে চুদে ভোদা ভাসিয়ে মাল আউট করলাম। রাজুকে সাথে সাথেই চোদা শুরু করতে বললাম। তার ধোন আমার থেকে বড় আর মোটা। বললাম ফাটিয়ে চুদতে। সে শুরু করল। আর তন্নির চিৎকার এ রুম গম গম করছে আর চোদার থপথপ শব্দ হচ্ছে। আমি তার মুখে ধোন ভরে দিলাম। রাজু তন্নিকে সমানে ফাটিয়ে চুদছে। তার আখাম্বা বাড়া পক পক করে তন্নির ভোদায় আসা যাওয়া করছে।

১৫মিনিট পর আমি তন্নির পাছায় ধোন ভরলাম, এবার ডিপি চোদন শুরু করলাম। আমরা দুজন মিলে রামঠাপ দিতে লাগলাম। তন্নি আহহহহ উফফফফ করছে আর আস্তে আস্তে করতে বলছে। আমি স্পিড বাড়ালাম আরও। ২৫মিনিটের বেশি সময় ধরে আমরা তাকে আচ্ছামত রামচোদন দিয়ে মাল তার ভোদা আর পাছায় ছাড়লাম। মাল আউট হবার পর তাকে দিয়ে ধোন চোষালাম। সে ভালকরে চুষে ধোন-বিচি পরিস্কার করে দিল।

এরপর তার বুকের উপর মাথা রেখে শুয়ে থাকলাম। রাজু বলল যে সে বা তার দোস্তরা নাকি কখনো এভাবে ফাটিয়ে চুদে নাই তন্নিকে। তন্নির কথামত চুদত ওরা। আজকে করে ভালই আরাম পাইছে! আমি বললাম আজ থেকে আমার কথামত সব করতে হবে, নাইলে প্রবলেম হবে। তন্নি আমার মাথা ধরে তার দুধ মুখে ঢুকিয়ে দিতে চাইলে আমি দুধ কামড়ে চুষতে লাগলাম। সে আমার মাথা ধরে রাখল আর বলল যে, আজ থেকে আমার বাধা মাগী হয়ে থাকবে সে। শুধু শিবুকে কিছু না বলি যেন।

আমি মুচকি হাসলাম। তাকে বললাম যে শিবু জানলে তো খুবই খুশি হবে | | সে কিছু না বলে তার দুধ আমার মুখে চেপে ধরল ৷ আমি তীব্রভাবে চোষা শুরু করলাম ৷ তন্নি আহহ উহহ করে আমার মাথা ধরে রাখল, সেক্সি গলায় বলল যে, আমি এত আরাম চুদতে পারব তা সে বিশ্বাস করে নাই। সেজন্যই শিবুর কথায় সায় দেয় নাই। এখন প্রমান পাওয়াতে, তার আর কোন আপত্তি নাই। আমি দুধ চুষে থামলাম। তাকে বললামআমাকে ব্লোজব দিয়ে মাল আউট করে দিতে। সে আমার ধোনের চোদা এসে উপুর হয়ে চোষা শুরু করল।

আমি তার মাথা ধরে ডিপথ্রোট দিচ্ছিলাম। রাজুকে ডাক দিয়ে বললাম তন্নির ভোদায় গাদন দিতে। সে তন্নির পাছা টেনে ধরে ধোন ভরে দিল। তন্নি আমার ধোন চুষতে চুষতে রাজুর গাদন নিতে লাগল। তাকে দিয়ে ধোন ভালকরে চুষিয়ে, বিচি আর গোড়ায়ও চাটিয়ে নিলাম। রাজু সমানে ভোদায় গাদন দিতে লাগল। ৩০ মিনিট পর সে আহহহ আহহহ করে তন্নির ভোদায় মাল ছেড়ে দিল! আমি তখন ও ধোন চুষিয়ে নিচ্ছিলাম।

সেও বেশ আরাম দিয়ে চোষা দিচ্ছিল আমাকে। মাল আউট হবার আগে তাকে বললাম যে সমানে চুষে মুখের ভেতরে মাল নিতে। সেই চুষতে লাগল। আমি চোখে আধার দেখলাম… আহহ আহহহ করে তন্নির মাথা চেপে ধরে তার মুখে মাল ছাড়তে লাগলাম। সে চুষে চুষে মাল সব মুখে নিয়ে আস্তে-ধীরে গিলে নিল। ব্যাপক আরাম পেলাম। সুখে, ক্লান্তিতে নিস্তেজ হয়ে গেলাম! দুপুর হয়ে গেলে তাকে ফ্রেশ হয়ে নিতে বললাম।

সে তখন উঠে বাথরুমে গেল। আমি এইফাকে রাজুকে বললাম যে, তার ধোনের মত বা কাছাকাছি সাইজের ৪/৫ জন লোক যোগাড় করতে। সন্ধ্যার পর থেকে তন্নিকে গ্যাংব্যাং চোদা দেয়াবো, রাতভর চোদাচুদি চলবে! সে একটু ভেবে বলল, এত অল্প সময়ে যোগাড় করা কঠিন, ম্যাডাম কে তো আর যাকে তাকে দিয়ে চোদানো যাবে না! তাকে বললাম যে আগে ধোনের যোগাড় করতে, ড্রাইভার-হেল্পার/লেবার হলেও প্রবলেম নাই।

বিশাল ফর্সা পাছা চুদলাম
বিশাল ফর্সা পাছা চুদলাম

তন্নি:- কাকওল্ড বন্ধুর সেক্সি বউ

ধোন আখাম্বা আর ফাটাইয়া চুদতে হবে খালি। সে বলল যে ম্যানেজ করা যাবে। আমরা ফ্রেশ হয়ে খাবার খেয়ে নিলাম। রাজু বাইরে চলে গেল। আমি তন্নির সাথে শুয়ে রোমান্স শুরু করলাম। সে তার দুধ ধরে আমাকে খাওয়াতে লাগল, সাথে অন্য হাত দিয়ে ধোন খেচে দিচ্ছিল।

আমিও তাকে ফিংগারিং দিচ্ছিলাম। বিকালে রাজু মেজেঞ্জারে ৪টা ধোনের পিক দিল। সব গুলো ধোন বেশ আখাম্বা। সাইজে নাকি এভারেজ ৭ এর মত। সে বলল যে, এরা বিল্ডিং এর লেবার, ২৮/৩০ বছর বয়স। আমি রাজুকে বললাম আধাঘন্টা পরে সবাইকে আনতে। ওরা যেন গোসল করে আসে আর ধোনের বাল যাতে না কামায়! তন্নিকে এই ফাকে দুটা ভায়াগ্রা কোকের সাথে খাইয়ে দিলাম।

এবার ভেতরের রুমে এলাম। রুমের মাঝে তোশক বিছানো ছিল। তন্নিকে নিয়ে শুয়ে আবার রোমান্স শুরু করলাম। বাসার দরজা খুলে রেখেছি, রাজু আর লেবারগুলা যাতে নীরবে আসতে পারে। রাজুকে মেসেজ এ সব বলে দিলাম, কিভাবে অইগুলাকে তন্নীর সামনে আনবে! তন্নি আমাকে জড়িয়ে কিস করতে লাগল সমানে। আমি ও পালটা কিস করতে লাগলাম আর দুধ টিপে দিচ্ছিলাম।

১০মিনিট পর ওরা এল। তন্নিকে বুঝতে দিলাম না। তাকে বললাম, এখানে আজকের পর আর আসা লাগবে, আমাদের সেক্স বাসাতেই হবে। সে আমার ধোন ধরে কিস করে বলল তার আপত্তি নাই। একটু পর ৪ লেবার আর রাজু রুমে এল, সবাই নগ্ন হয়ে ছিল। তন্নি অবাক হয়ে তাকিয়ে রইল! লেবাররা একেবারে কাছাকাছি এল, তন্নির সামনে ধোন দেখিয়ে দাঁড়িয়ে থাকল। তাদের কালো, বালওয়ালা আখাম্বা ধোন গুলো ঝুলছিল তন্নির সামনে।

চেহারা, শরীর দেখে বুঝাই যাচ্ছে এরা কেমন লোক। আমি তন্নিকে জড়িয়ে ধরলাম, দুধ টিপে ধরে বললাম, আজকে এই বাসায় তোমার শেষ দিন স্মরণীয় করতে গনচোদা চলবে। এরা সারারাত…. সকাল ধরে চোদাচুদি করবে তোমার সাথে! তন্নি হতবাক হয়ে ধোনগুলা দেখছিল।

আমি লেবারদের বললাম, কি মিয়ারা কতক্ষন চুদবা এই মালরে? এক জন হেসে বলল, আপায় তো আমরার চোদা নিতে নিতে বেহুশ হইয়া যাইব, টানা ২/১ দিন এমন মালরে আরামছে চোদা যাইব। তাদের বললাম তন্নির কাছে ধোন নিয়ে আসতে। আখাম্বা ধোন গুলা তারা তন্নির একেবারে কাছে নিয়া এল। তন্নি আমরা কোলে বসা, গায়ে বিকিনি শুধু। তন্নিকে তাদের ধোনগুলো ধরে দেখতে বললাম।

ma choda panu কালা চশমা
ma choda panu কালা চশমা

সে একটা একটা করে ধোন ধরে, টেনেটুনে দেখল! জিজ্ঞেস করলাম কেমন। সে হালকা হাসি দিল। লেবারগুলা বলল যে, তারা চোদার আগে গাজা টানবে। সবাই বসল। ওরা গাজা বানাতে লাগলো। আমি ওদের দেখিয়ে তন্নির বিকিনি খুলে নিলাম। কিস করতে করতে দুধ টিপে দিচ্ছিলাম।

তন্নির সেক্স উঠে গেল ভায়াগ্রার প্রভাবে! সে আমার ধোন ধরে তার ভোদার উপর ঘষা শুরু করল। কিছুক্ষন পর লেবাররা গাজা টেনে শেষ করল। ওদের বলে দিলাম,কন্ডম পরে চুদতে হবে। তন্নিকে শুইয়ে দিলাম। তারা চারজন একসাথে তন্নির শরীর নিয়ে চোষা দিয়ে শুরু করল। দুইজন দুই দুধ চুষে কামড়ে খাচ্ছে। একজন ভোদা চুষে দিতে লাগল আর অন্যজন নাভীতে জ্বিব দিয়ে চাটা শুরু করল। ৩০-৪০ মিনিট ধরে ওরা তন্নির সারা শরীর ভালমতো চুষে চেটে দিল। তন্নি সেক্সে পাগল হয়ে গেল।

আমি আর রাজু বসে দেখছিলাম। একজন বলল ধোন চোষাতে চায়! ওদের ধোন বালে ভরা আর দেখতে কালো, নোংরা লাগে। তন্নিকে বললাম চুষতে। সে ইচ্ছার বিরুদ্ধে চোষা শুরু করল। লেবারের বালেভরা কালো ধোন তন্নির মুখে, এট দেখে আমার ধোন ও শক্ত হয়ে গেল।। চারজনে ৬-৭ মিনিট করে ওদের ধোন চোষাল তন্নিকে দিয়ে। এরপ্র একজন ভোদায় ধোন ঢুকিয়ে চোদা শুরু করল। বাকিরা সাইডে বসে তন্নির দুধ টিপে, ধোন খেচতে লাগল। তন্নিকে আখাম্বা ধোন দিয়ে ঠাপাতে লাগল সমানে।

১০মিনিট একটানা চুদে সে সরে গেল। আরেকজন এসে ধোন ভোদায় ভরে সমানে চোদা শুরু করল। ওরা এভাবে পালাক্রমে দুই ঘন্টা ধরে তন্নিকে ফাটিয়ে চুদল। একজন একজন করে ভোদায়, পেটের উপর মাল আউট করল। তন্নি চারজনের রামচোদনে নেতিয়ে গেল। রাজু তাকে মালিশ করে দিতে লাগল। লেবাররা খুব খুশি, এমন ডবকা মাল কে চোদার সুযোগ পেয়ে! ওরা গাজার আসরে বসলো আবার।

তন্নি ৩০-৩৫মিনিট রেস্ট নিল, খাবার খেলাম সবাই। ওদের বললাম এবার দুইজন করে চুদবে। তন্নি আগে আমার আর রাজুর ধোন চুষে দিল বেশ ভাল করে। এরপর গিয়ে তোশকে বসল। দুই লেবার এসে তার দুধ গুলো টিপে চুষে খেল, তাকে দিয়ে আবার ধোন চোষাল। এরপর দুই ধোন তন্নির ভোদা আর পোদে ভরে চোদা শুরু করল। আস্তেধীরে চুদতে লাগল। এরপর জোরে জোরে ঠাপ দিতে লাগল। দুই ধোনের গাদন এ তন্নি সমানে উফফফফ আহহহহ করে যাচ্ছে।

চোদার গল্প
চোদার গল্প

তারা পালাক্রমে তন্নির ভোদা আর পাছা দেড় ঘন্টার মত চুদে মাল আউট করল। কন্ডম পরে চোদা দিচ্ছিল লেবার রা। এবার বাকি দুজন এল। ওরাও ধোন চোষাল, তন্নির দুধ গুলো কামড়ে চুষে খেতে খেতেই ডিপি চোদা শুরু করল। তন্নর জল খসাতে খসাতে কাহিল অবস্থা! তারা রামচোদা দিচ্ছিল। এরাও দেড় ঘন্টা পর মাল আউট করল। তন্নি চার লেবারের আখাম্বা ধোনের গাদন নিয়ে কাহিল। রাত ৩টা বেজে গেল। লেবার রা ভেবেছিল তাদের চোদার পালা শেষ। তন্নিকে ফ্রেশ হয়ে রেস্ট নিতে বললাম। আরেকটা ভায়াগ্রা খাইয়ে দিলাম। আমি তখন বললাম, এবার ছয়জন মিলে গ্যাংব্যাং হবে। ঘন্টাখানেক রেস্ট দিলাম তন্নিকে। এরপর তাকে বসিয়ে সবাইর ধোন তার মুখের সামনে ধরলাম আগে সে লেবারদের গুলা কিছুক্ষন চুষল।

এরপর আমার আর রাজুর ধোন চোষা শুরু করল। লেবাররা সবাই কন্ডম পরে নিল। দুই ধোন তন্নির ভোদা আর পোদে ভরে চোদা শুরু করল। আর তন্নি আমাদের ধোন চুষে দিচ্ছিল। বাকি দুইজন তন্নির দুধ চুষতে লাগল। মিনিট দশেক পর দুই লেবার চোদা অফ করে দুধে এল আর অন্য দুজন ডিপি তে চোদা শুরু করল। আমি আর রাজু আরাম করে চোষাতে লাগলাম। লেবার রা চারজনে মিলে দুই ঘন্টা চুদল তন্নিকে। এরপর আমি আর রাজু তন্নির ভোদায় ধোন একসাথে ভরে ঠাপ শুরু করলাম। লেবার রা কনডম ফেলে একজন করে তন্নিকে দিয়ে ধোন চোষাতে লাগল।

আমি আর রাজু এবার জোরে জোরে ঠাপ দিতে লাগলাম ভোদায়। দুইজন ভোদায় নিয়ে তন্নি পাগলের মত চেচিয়ে যাচ্ছিল। আমরা তন্নিকে ৪০মিনিটের মত ডিভিপিতে চুদে থামলাম। তন্নির শক্তি শেষ, সে শুয়ে রইল। এবার সিরিয়াল ধরে একজন করে তন্নির ভোদায় চোদা দিতে লাগলাম। ৬জনে আর ও ২ঘন্টার মত তার ভোদা চুদে থামলাম। আমি আর রাজু তন্নির মুখে ধোন আগা ভরে দিলাম, সে জ্বিব দিয়ে চাটা দিলে আমরা তার মুখে মাল ছাড়তে লাগলাম।

sasurike chodar golpo
sasurike chodar golpo

লেবারেরা তন্নির বুকে,পেটে মাল আউট করল।তন্নি আমাদের মাল খেয়ে হালকা চোষা দিল ধোন। সবাই রেস্ট নিতে লাগল। দুই লেবার তন্নিকে গোসল করিয়ে দিল ভাল করে। ভোর ৪টা থেকে টানা চোদা শুরু করে সকাল ৯টায় শেষ হল। মনের সাধ মিটিয়ে চুদে লেবাররা খুশি মনে চলে গেল। আমি তন্নিকে জামা কাপড় পড়িয়ে নিলাম। ১০টার দিকে তন্নিকে নিয়ে তাদের বাসায় চলে এলাম।

তন্নি গনচোদা খেয়ে খুব কাহিল। বাসায় এসে, হালকা কিছু খেল। পেইনকিলার নিয়ে, জামাকাপড় খুলে নগ্ন হয়ে ঘুমিয়ে গেল! শিবু এল একটু পর। সে বেশ খুশি আমাকে দেখে। তাকে রাজু সহ থ্রীসামে চোদার পিক ও ভিডিও দিলাম, গ্যাংব্যাং এর কথা বললাম না তখন। সে দেখেই উত্তেজিত হয়ে খেচা শুরু করল। আর আমিও নগ্ন হয়ে তন্নিকে জড়িয়ে শুয়ে গেলাম। শিবু পাশের সোফায় বসে ভিডিও দেখে খেচতে লাগল। তন্নি আর আমি ঘুমিয়ে গেলাম।।।

indinsex sexotube2.info southindia sex.com
www desipron pornspider.info kannada full sex
clipsage c erolenta.com haryani
سكس امريكي ساخن tubangs.com سكس مراهقات روسى
سكس ليلة دخله iwanktv.pro لاهل فهفس
probinsyano august 12 2022 full episode philteleserye.com the broken marriage vow april 9 2022 full episode
افلام سيكس بنات pornvuku.net s;sljv[l
tamil kama vari elporno.mobi desi papa
south indian sexvideo pimpmovs.net xxx.bp
zzzscore sextoyporntrends.com neha mahajan xvideos
hinde bf com pornjob.net indian actress ass facebook
meena hot sex prime-porn.com xshamter
موقع سكس اجنبي freepornsearch.info نيك صباح
فيديوهات سكس عنتيل المحلة porniandr.net سكس الشرقية
بلدي سكس cyberpornvideos.com رقص طيز كبيرة