Warning: include(/home/admin/domains/newchoti.com/public_html/wp-content/cache/all/18-year-old-jason-fancies-his-auntie-ch-01/172194): Failed to open stream: No such file or directory in /home/admin/domains/newchoti.com/public_html/wp-includes/class-wp.php on line 819

Warning: include(): Failed opening '/home/admin/domains/newchoti.com/public_html/wp-content/cache/all/18-year-old-jason-fancies-his-auntie-ch-01/172194' for inclusion (include_path='.;/path/to/php/pear') in /home/admin/domains/newchoti.com/public_html/wp-includes/class-wp.php on line 819
দুইজন পুরুষ আমাকে জোর করে করলো

দুইজন পুরুষ আমাকে জোর করে করলো

কয়েকদিন আগে আমাদের পরিবারের মাঝে আলোচনা হয়ে আছে আগামী শুক্রবার সকালে আমরা সবাই গ্রামের বাড়ীতে যাব,তারপরের সাপ্তাহ আমার শশুরের মৃত্যুবার্ষিকী এক সাপ্তাহ আগে গিয়ে সব কিছু প্রস্তুত করতে হবে।

যাওয়ার আগের বৃহস্পতিবার রাত খাওয়ার টেবিলে আবার আলোচানা হল,সকাল আট টায় আমরা হালিশহর হতে রওনা হব।যাওয়ার পুর্ব মুহুর্তে আমার মাথায় তীব্র যন্ত্রনা শুরু হল, এক পশলা বমি হয়ে গেল, আমি ঘাবড়ে গেলাম, এ কদিন ঠিক মত আমার জন্মনিয়ন্ত্রন বড়ি খাওয়া হয়নি,ঐ লোকটির সন্তান আমার পেটে বাসা বাধেনিত।

তারাতো দুজন ছিল কার বাচ্চা পেটে ঢুকল স্রস্টাই ভাল জানে,আমার স্বামী দিদারুল ইসলাম টিটু বার বার আমার দিকে তাকাচ্ছে আর হাসছে,হয়ত সে ভাবছে তার সন্তান আমার পেটে আসছে বিধায় আমার এই বমি।

আমি নিশ্চিত সন্তান যদি এসে থাকে তাহলে সেটা দিদারের হবেনা কেননা তার সাথে সঙ্গমের কালে আমি ঠিকভাবে বড়ি খেয়েছিলাম। আমার মাথা ঘুরছে বমি বমি ভাব কোনমতে কাটছেনা।জার্নিতে আমার বমি হতে পারে ভেবে শেষ পর্যন্ত সিদ্ধান্ত হল আমি ছাড়া সবাই চলে যাবে, আমি বিকালে অথবা আগামী কাল সকালে যাব।

আমার ছেলেমেয়েরা সহ সবাই নয়টার সময় বিদায় নিল।তাদেরকে বিদায় দিয়ে আমি ঘরে ঢুকে বিছানায় গা এলিয়ে দিলাম,বমি হওয়াতে শরীর একটু দুর্বল,দুর্বলতার কারনে ঘুমিয়ে গেলাম।প্রায় দুঘন্টা পর আমার ঘুম ভাঙ্গল,শরীরটা বেশ ফুরফুরে লাগছে,কিচুক্ষন আগেও যে আমি অসুস্থ ছিলাম তা মনে হলনা। bangla choti jor kore

বাথরুমে গিয়ে হাত মুখ ধুয়ে বের হচ্ছি দেখলাম মেঘহীন বজ্রপাতের মতো আমার সামনে দাড়িয়ে আছে সেই লোকটি।দরজা খোলা পেয়ে নির্দিধায় কারো অনুমতির তোয়াক্কা না করে ঠিক আমার সামনে গিয়ে হাজির।আমি মৃত মানুসের মত ঠাই দাড়িয়ে রইলাম,আমার সমস্ত বুক শুকিয়ে গেছে,মুখে কোন কথা বের হচ্ছেনা,তাড়াতাড়ি এক গ্লাস পানি খেয়ে জি্জ্ঞেস করলাম আপনি কেন এসেছেন,চলে যান, ঘরে আমি একা আমার স্বামি বাজারে গেছে এইমাত্র চলে আসবে।

প্লীজ আমাকে দয়া করুন।লোকটি বলল, কেন মিথ্যা বলে আমাকে তাড়িয়ে দিতে চান,তোমার স্বামী ও পরিবারের সকলে তোমাদের গ্রামের বাড়ীতে গেছে আসবে আগামী সাপ্টাহ তুমি বমি করার কারনে যেটে পারনি,আজ বিকেলে অথবা কাল সকালে তুমি যাবে, কি আমি ঠিক বলিনি?বুঝলাম যাওয়ার পথে দিদারের সাথে লোকটির দেখা হয়েছে। bangla choti jor kore

সব জেনে সে ঘরে ঢুকেছে।আমি আর কি বলব বুজতে পারলাম না।নিশ্চুপ হয়ে দাড়িয়ে আছি। আমার কোন কথা না পেয়ে লোকটি বলল আজ বিস্তর সময় পাওয়া যাবে,আজ সারাদিন,আগামি সারা রাত তারপর আমি সকালে এখান হতে আমি বের হয়ে যাব,এই বলে আমাদের ঘরের দরজা বন্ধ করে দিয়ে এসে আমাকে জরিয়ে ধরল,আমি কোন প্রকার বাধা দিলাম না বরং আড়স্ট হয়ে তার সোহাগী বউয়ের মত তার বুকে মিশে গেলাম সে আমার দুগালে দুটু চুনু দিয়ে পালং এর উপর বসল।

সোফায় বসে আমায় পাশে ডাকল,আমি জানি আপত্তি করে লাভ হবেনা বরং কেলেংকারি বারবে তাই দিধা না করে সত্যি সত্যি তার বউয়ের মত হাসি মুখে তার পাশে গিয়ে বসলাম। সে আমাকে বগলের নিচে হাত দিয়ে অত্যন্ত আদরের সাথে জরিয়ে ধরল এবং কাপরের উপর দিয়ে আমার ডান স্তনে আস্তে আস্ত চাপ দিতে লাগল। bangla choti jor kore

আমি আমার মাথাকে তার বুকে এলিয়ে দিলাম।বাম হাতে সে আমার বুকের আচল সরিয়ে অন্য স্তনে ব্লাউজের উপর দিয়ে টিপতে লাগল।আমি বাম হাতে তার পেন্টের চেইন খুলে বিশাল বেগুন মার্কা ঠাঠানো ধোনটা বের করে মুন্ডিতে আঙ্গুল কাতুকুতু দিতে লাগলাম।

সে আরো বেশি উত্তেজিত হয়ে আমার ব্লাউজ খুলে আমাকে তার উরুর উপর চিত করে শুয়ায়ে আমার দুস্তনের মাঝে তারমুখ ডুবিয়ে দিল।জিব দিয়ে সারা বুকে লেহন করল,একটা দুধের নিপলে দু আঙ্গুল দিয়ে টিপে টিপে আরেকটা দুধ চোষতে লাগল।

আমি চরমভাবে উত্তেজিত হয়ে গেলাম,উপুড় হয়ে তার বাড়াটাকে পাগলের মত চোষা শুরু করলামআর সে একটা হাত আমার পিছনে নিয়ে গিয়ে আমার সোনার মুখে উপর নিচ করে টানতে লাগল এবং মাঝে মাঝে আঙ্গুল দিয়ে ভাগাঙ্কুরে ঘর্ষন করতে লাগল।আমার মুখে এক প্রকার উঁ আঁ শব্ধ হতে লাগল এবং চরম উত্তেজনায় কাতরাতে লাগলাম। bangla choti jor kore

অবশেষে সে আমাকে পাজাকোলে করে বিছানায় চিত করে শুয়াল এবং আমার দুপাকে উপরের দিকে তোলে আমার সোনায় মুখ লাগিয়ে চোষতে লাগল।জিবের ডগা দিয়ে সোনার ভগাঙ্কুরে যখন চাটতে লাগে আমি চরম উত্তেজনায় বাড়া ঢুকাবার প্রবল আকাঙ্খায় চিতকার করতে শুরু করলাম।

চটপট করতে করতে একবার মাথা তুলে তার মাথাকে আমার সোনায় চেপে ধরি আবার শুয়ে পরি, অনেক্ষন আমার সোনাতে চাটাচাটি করার পর তার বিশাল বাড়াটাকে আমার যৌনিতে ফিট করে পাগলের মত জোরে এক ধাক্কা দিয়ে আমার সোনার গভীরে ঢুকিয়ে দিয়ে আমার বুকের উপর তার বুককে এলিয়ে দিয়ে আমার স্তনগুলোকে দুহাতে মোচড়াতে মোচড়াতে ঠাপাতে লাগল।

নরমালী কিছুক্ষন ঠাপ মেরে আমার দুপাকে তার দুহাত দিয়ে কেচি মেরে ধরে আমার সোনাকে উচু করে বল্লি মারার মত ঠাপের পর ঠাপ মারতে শুরু করল। প্রতি ঠাপে আমার মুখে অ্যা অ্যা শব্ধ বেরিয়ে আসতে লাগল। ঠাপ অ্যা ঠাপ অ্যা ঠাপ অ্যা করে করে দশ মিনিট প্রচন্ড চোদার মাধ্যমে আমার মাল আউট হয়ে গেল সেও হঠাত চিতকার দিয়ে উঠে আমার সোনার ভিতর তার বাড়া কাপিয়ে চিরিত চিরিত করে বীর্য ছেড়ে দিয়ে কাত হয়ে আমার বুকের উপর কিছুক্ষন পরে রইল।

দুপুরে আমরা আর গোসলের আগে বিছানা হতে উঠিনায়। উলঙ্গ অবস্থায় জড়াজড়ি করে আমরা কতক্ষন ঘুমালাম জানিনা উঠে দেখি বেলা দুইটা বেজে গেছে। ঘুম হতে উঠে আমি গোসল করতে যাব এমনি সময় সে আমাকে জড়িয়ে ধরল,বলল আমার ধোনটা চোষে গরম করে দাও আবার একবার গোসলের আগে তোমায় চোদব। bangla choti jor kore

আমরা আগে থেকে উলঙ্গ ছিলাম তাই সে আমার দুরানের মাঝে তার হাত চালিয়ে সোনাতে সুড়সুড়ি দিচ্ছিল,আমি তার নেতানো বাড়াটাকে ধরে চোষা শুরু করলাম।অনেক্ষন চোষার পর তার বাড়া শক্ত হয়ে ঠাঠিয়ে গেছে লোহার মত শক্ত,যেন ছয় ইঞ্চি মোটা আট ইঞ্চি লম্বা মাপের একটা কাটা রড।তারপর সে আমাকে কোমরটাকে চৌকির কারায় রেখে পাদুটোকে মাটিতে লাগিয়ে চিত করে শুয়ে দিয়ে তার ঠাঠানো বাড়াকে আমার সোনায় ফিট করে এক ঠেলায় সমস্ত বাড়া আমার সোনার গভীরে ঢুকিয়ে দিয়ে ঠাপ না মেরে আমার দুধ চোষতে লাগল।

আমার মনে হচ্ছিল যেন একটা লোহার রড আমার সোনায় গেথে রেখে সে আমার দুধ চোষছে।কিছুক্ষন দুধ চোষার পরে এবার সে ঠাপানো শুরু করল,হায়রে হায় কিযে ঠাপ, আমার সোনাটা চৌকির কারায় থাকাতে প্রতি ঠাপে তার বাড়ার গোড়া সহ আমার সোনায় ঢুকে যাচ্ছিল।

ঢুকাচ্ছে বের করছে ঢুকাচ্ছে বের করছে, আমার সোনার কারা দুটি তার বাড়াকে চিপে চিপে ধরছিল আর প্রতি ঠাপে আমি আহ উহ আহা মাগো করে আনন্দের ডাক দিচ্ছিলাম।প্রায় পঞ্চাশ ষাট ঠাপের পর শরীরে একটা ঝংকার দিয়ে আমার মাল আউট হয়ে গেল।

তারপর ও সে ঠাপিয়ে চলেছে তার মাল যেন আউট হওয়ার নয়।অনেক্ষন অনেক্ষন ঠাপ মারার পর সে আহ উহ করে উঠল এবং চিরিত চিরিত করে তার বাড়া আমার সোনায় দ্বীতিয় বারের মত বীর্য ছেড়ে দিল।তারপর গোসল করলাম দুজনে আমার পাক করা খানা খাওয়ালাম তাকে, তারপর দুজনে জড়াজড়ি করে দিবানিদ্রায় মগ্ন হলাম। bangla choti jor kore

বেলা চারটায় উঠলাম,সে আমার বাসা হতে গেলনা রাত অবদি থেকে গেল।চারটায় আমি তার জন্য চানাস্তা তৈরি করলাম,তার জন্য তৈরি করেছি ঠিকা নয় আমার জন্যইত তৈরি করতে হবে তাই তার জন্য তৈরি করা।নাস্তা ও রাতের খানা তৈরি করার জন্য কিচেন রুমে গেলে সে আমার পিছে পিছে যেখানে যায় সেখানে সেখানে যেতে লাগল।

আমি চা তৈরি করতে গেলে সেখানে আমাকে জড়িয়ে ধরে চুমু দিতে লাগল,মাঝে মাঝে আমার স্তনে টিপে টিপে আদর করতে লাগল।আমার মনে প্রচন্ড ভয় করছিল,যদি আমার স্বামী এসে যায়, বিকেলে যাওয়ার কথা যদিও নাগেলে মনে করবে আমি এখনো অসুস্থ আছি,আবার এই ভেবে ভয় করছে যে না গেলে বেশী অসুস্থ মনে করে সত্যি সত্যি যদি চলে আসে।লোকটির প্রতি আমার প্রচন্ড ঘৃনা হচ্ছে।

যাচ্ছেনা কেন লোকটি, গেলে লেটা চুকে যেত।সাত পাচ ভেবে বললাম, এই শোন আদর করে জড়িয়ে ধরে বললাম, তোমাকে একটা অনুরোধ করব শুনবে? বলল, বল। সন্ধ্যায় হয়ত আমার স্বামী এসে যাবে, তুমি এখন চলে যাও তবে তুমি যখন আমায় চাইবে তখন আমি তোমার কাছে যাব।

সে বলল, আমি তোমার সংসার ভাংতে চাইনা,আমি চাই তুমি আমাকে সুখ দেয়ার পাশাপাশি তুমি নিজেও সুখে থাক।সে জন্য আমি একটা কাজ করতে পারি,তুমি যদি আমার কথা মান, বললাম তোমার কি কথা রাখতে হবে? বলল, আমি তোমার বাসার গেইটে রাত বারোটা পর্যন্ত অপেক্ষা করব, বারোটার ভিতরে যদি তোমার স্বামী না এসে থাকে তাহলে আমি তোমার কাছে ফিরে আসব।

আমি তমার বাসার গেইট থেকে একটুও নড়বনা। তুমি কথা দাও ।আমি ভাবনায় পরে গেলাম কি জবাব দেব।আগপিছ ভেবে বললাম ঠিক আছে আমি কথা দিলাম বারোটার ভিতরে যদি আমার স্বামি না আসে তুমি ফিরে এস। bangla choti jor kore

ঠিক আছে বলে সে চলে গেল,আমি হাপ ছেড়ে বাচলাম।কিন্তু এখন এ মুহুর্তে পালাতে না পারলে রাতে যে ভয়ানক পরিনতি আছে সেটা বলার অপেক্ষা রাখেনা।আমি সব কিছু রেডি করে বাসা হতে বের হলাম,গেটে গিয়ে দেখি সে গেইটে দাঁড়ানো। তাকে দেখে ক্ষ্মা চেয়ে বললাম,আমায় ক্ষমা কর আমাকে বাড়ীতে যেতে হচ্ছে,আরেকদিন তোমার সাথে দেখা হবে।

সে কশম খেয়ে বলল,আমি তোমার ভিডিও রাস্তায় প্রদর্শন করাব।তোমার সংসার কে আমি তছনছ করে দেব।যাও তোমায় বিদায় দিলাম আমিও চলে যাচ্ছি এই বলে সে রাস্তার দিকে হাটা দিল।আমি কিংকর্তব্যবিমুঢ় হয়ে গেলাম,কি করে তারে ঠেকাব,পাছে আমাদের কথাবার্তা কেউ শুনে ফেলবে সেই ভয়ও হচ্ছে।

তাড়াতাড়ি তাকে ডাকলাম ঠিক আছে আমি যাবনা রাত বারোটা অবদি অপেক্ষা করে তুমি যেও, আমি বাসায় ফিরে যাচ্ছি।এই বলে বাসায় ফিরে এলাম।বর্তমানের মত টেলিফোনের ব্যবস্থা থাকত তাহলে আমার স্বামী দিদারুল ইসলাম টিটুকে বলতাম চলে আসার জন্য কিন্তু আমার সেই উপায়ও নাই।বাসায় এসে পেরেশান হয়ে গেলাম। bangla choti jor kore

যায় হবার হবে রাত বারোটার জন্য অপেক্ষা করতে লাগলাম।দেখতে দেখতে এগারটা বেজে গেল, বারোটা যত কাছে আসতেছে আমার মনের চঞ্চলতা বেড়ে যেতে লাগল আমার এ চঞ্চলতা খুশিতে না দুঃখে আমি বুঝতে পারছিলাম না। বারোটা যত ঘনিয়ে আসছে আমার দেহমনে উষ্ণতা বেড়ে যাওয়ার সাথে সাথে মনে একটা ভয় ও লাগছিল।

রাতটা কিভাবে কাটবে বা আরো বেশি রাতে আমার স্বামী এসে যায়।ভাবতে ভাবতে বারোটা বেজে গেল,আরো বিশ মিনিট পর আমার দরজায় বেল বাজল,আমি না খুলে পারবনা তাই দেরি না করে খুলেই দিলাম।খুলেই আমার মাথায় যেন বাজ পরল,অমা তারা যে দুজন,সেদিনের সেই দুজন,আমার মুখের ভাষা বন্ধ হয়ে গেল,ওকে কেন নিয়ে এসেছে তার ব্যাখ্যা চাওয়ার ভাষা হারিয়ে পেললাম।

আমার মাথা টনটন করছে,চোখে যেন আগুনের ফুল্কি বের হচ্ছে। কোন কথা না বলে রুমের দিকে হাটা দিলাম,তারাও আমার পিছে ঘরে ঢুকল।ঘরেই ঢুকেই অপর লোকটি আমাকে জড়িয়ে ধরল,আর সে অন্য ঘরে গিয়ে শুয়ে রইল।

সে আমার চরম দুর্বলতাকে পুজি করে অন্য একটা পুরুষকে লেলিয়ে দিয়ে অন্য ঘরে শুয়ে অপেক্ষা করছে আর তার শেষ হলে সে আসবে।লোকটি আমাকে দারানো অবস্থায় জড়িয়ে ধরে আমার দান বগলের নিচে ডান হাত ঢুকিয়ে এবং বাম বগলের নিচে বাম হাত ঢুকিয়ে হাতের তালু দিয়ে আমার স্তনগুলো আস্তে আস্তে মর্দন করতে লাগল। bangla choti jor kore

আমাদের কারো শরীরে কোন কাপড় নাই,আমার বিবস্ত্র শরীর তার বিবস্ত্র শরীরের সাথে ঠেসে লেগে আছে তার ঠাঠানো বাড়া আমার পাছায় গুতা মেরে যাচ্ছে। আমাকে তার বুকের দিকে ঘুরিয়ে নিল,আমার একটা স্তন মুখে নিয়ে দারুন ভাবে চোষতে লাগল আরেকটাকে মর্দন করতে লাগল,আমি চরম উত্তেজিত হয়ে গেলাম।

তার গলাকে জড়িয়ে ধরে তার গালে গালে চুমু দিতে লাগলাম তার ঠোট গুলো আমার ঠোঠে নিয়ে চোষতে লাগলাম।কিছুক্ষন চোষে আমাকে পাজা কোলে করে যে শুয়ে আছে তার রুমে নিয়ে গেল।আমাকে বিছানায় লম্বা ভাবে চিত করে শুয়াল।তাদের একজন আমার স্তনগুলো চোষতে লাগল আরেকজন আমার সোনায় মুখ লাগিয়ে চাটতে লাগল।

আমি উত্তেজনায় আহ উহ আহা মরে গেলাম, আমাকে আর সাতায়োনা আমার সোনায় বাড়া ঢুকাও আমাকে চোদ বলে চিতকার করতে লাগলাম।না তারা কি প্লান করেছে জানিনা তারা চোষে আর চেটে যেতেই থাকল,আমি আমার দেহ ও মন কে কিছুতেই ধরে রাখতে পারছিনা আমি নড়াচড়া করছি,আমার শরীরকে আকিয়ে বাকিয়ে চিতকার করছি। bangla choti jor kore

আমার যন্ত্রনা সহ্য করতে না পেরে আমার দিনের নাগর প্রথমজনে আমার সোনায় বাড়াটাকে কিছুক্ষন ঘষাঘষি করে যৌনি মুখে ফিট করে একটা ধাক্কা দিয়ে ঢুকিয়ে দিল আমি পরম শান্তিতে আহ করে উঠলাম।দ্বিতিয়জনে তার বাড়া আমার মুখে ঢুকিয়ে দিল আমি তার বাড়া চোষতে লাগলাম।প্রথমজনে এত আস্তে আস্তে ঠাপ মারছিল যে আমার মনে হল বির্য বের না করে সারা রাত কাবার করতে চায়,সে বাড়া থপাস করে ঠেলে ধুকায় আর আস্তে করে টেনে বের করে আনে, আবার থপাস করে ঠেলা দিয়ে ঢুকিয়ে দেয় আবার আস্তে করে টেনে বের করে আনে।

আমি দ্বীতিয়জনের বাড়া মুখে নিয়ে তার ঠাপের তালে তালে আ আ আ করছি,তারপর প্রথমজন বাড়া বের করে আমার মুখে দিল আমি বিছানার চাদর দিয়ে মুছে নিয়ে গালে নিয়ে চোষা শুরু করলাম আর দ্বীতিয়জন তার বাড়া মুখ থেকে বের করে আমার সোনায় ঢুকাল,দ্বীতিয়জন প্রবল জরে ঠপানো শুরু করল,আহ কি মজার ঠাপ প্রতি ঠাপে আমি যেন স্বর্গসুখ পাচ্ছিলাম, আমার সোনা যেন এতক্ষন এই ঠাপের অপেক্ষা করছিল। bangla choti jor kore

বিশ পঁচিশ ঠাপের পর আমার দেহে ঝংকার দিয়ে বেকে উঠল এবং আমি মাল ছেড়ে দিলাম।সেও নারগিস নারগিস বলে চিতকার দিয়ে আমার সোনায় বীর্য ছেড়ে দিল,এবার প্রথজন এসে আমার সোনায় বাড়া ঢুকাল এবং আগেরজনের চেয়ে দ্রুত আমাকে ঠাপ মারতে লাগল বেশিক্ষন ঠাপ মারা লাগেনি সেও আমার নাম ধরে চিকার করে উঠে আমার সোনায় বীর্য ছেরে দিয়ে বিছানায় এলিয়ে পরল।