দুই ছাত্র আমাকে চুদেছিলো

আমার নাম রিতা। ঘটনাটা ঘটেছিলো প্রায় ৭ বছর আগে। তখন আমার বয়স ছিলো ৩৫ বছর। আমার কম বয়সে বিয়ে হয়েছিলো। সে সময় আমার ১০ বছরের একটা ছেলে ছিলো। আমি একটা মফস্বল কলেজের ইংরেজির প্রফেসর ছিলো। আমার স্বামী একটা মাল্টিন্যাশনাল কোম্পানিতে কাজ করতো। তাকে প্রায় সময় অফিসের ট্যুরে থাকতে হতো। ছেলেকে আমরা দার্জিলিং এর একটা বোর্ডিং স্কুলে ভর্তি করে দিয়েছিলাম।

আমি কচি যুবতী না হলেও আমার শরীরটা পুরুষদের প্রচন্ড আকর্ষন করতো। আমি বেশ মোটামুটি লম্বা। ভারী ডবকা পাছা, ৩৬ সাইজের ডাঁসা ডাঁসা দুইটা দুধ। নরম পাতলা ঠোট, ৩৪ কোমর, সব মিলিয়ে আমাকে দারুন সেক্সি দেখাতো। আমি নাভির অনেক নিচে শাড়ি পরতাম। সেজন্য নাভির সুগভীর গর্তটাও পুরুষদের কাছে খুব আকর্ষনীয় হয়ে উঠতো।

বিয়ের ১২ বছর পরেও আমার স্বামী সুযোগ পেলে একটা রাতও না চুদে থাকতে চাইতো না। আমি নিজেও চোদাচুদিতে সহজে ক্লান্ত হতাম না। বরং স্বামীর চোদন উপভোগ করতাম। আমার কলেজের শুধু পুরুষ সহকর্মীরাই নয়, কিছু ছাত্র আমাকে রীতিমত কামের চোখে দেখতো। অর্থাৎ আমি তাদের চোখে একটা মাগী ছাড়া অন্য কিছু ছিলাম না। তবে অন্য ছাত্র ছাত্রীরা আমাকে খুব ভালোবাসতো। তারা পারতপক্ষে আমার ক্লাস মিস করতে চাইতে না।

যখন এই ঘটনা ঘটে তখন আমার স্বামী ট্যুরে ছিলো। গরমের ছুটি কাটানোর পর ছেলেকে দার্জিলিং এ বোর্ডিং স্কুলে ওকে রেখে আসতে যাচ্ছি। আমার কলেজও সে সময় ছুটি। যাওয়ার পথে মামা শশুরের বাসায় দুই দিন থাকবো বলে ঠিক করেছি। শিলিগুড়ি থেকে দার্জিলিং যাওয়ার বাসে প্রচন্ড ভিড়। কি যেন কারনে সেদিন সকালের কোন বাস ছাড়েনি। ভিড় ঠেলে ছেলেকে নিয়ে বাসে উঠে পড়লাম। বসার জায়গা নেই, বাধ্য হয়ে দাঁড়িয়ে থাকলাম।

বেশ কিছুদুর যাওয়ার পর টের পেলাম ভিড়ের মধ্যে পিছন থেকে কেউ একজন আমার ডান দিকের দুধে চাপ দিচ্ছে। আড়চোখে তাকিয়ে দেখলাম ২৫/৩০ বছরের একজন যুবক। মুখে আরেকজনের সাথে কথা বলে চলেছে, তার হাত কাজ করছে আমার দুধের উপরে। ভিড়ের মধ্যে কিছু ধরার উপায় নেই। পিছনে তাকাতেই ছেলেটা আমার দিকে তাকিয়ে একটু হাসলো। আমি ভ্রুকুটি করতেই সে নজর সরিয়ে নিলো।

ছেলেটা এবার অন্য হাত দিয়ে আমার পাছার দাবনা চেপে ধরলো। কি প্রচন্ড সাহস রে বাবা!!! অবলীলায় অপরিচিত এক মহিলার দুধ টিপছে, সেই সাথে পাছা চটকাচ্ছে। সামনে আমার নিজের ছেলে দাঁড়িয়ে আছে। রাগ অথবা লজ্জার পরিবর্তে আমি মনে মনে হেসে ফেললাম। এই বয়সেও আমি কতো সেক্সি। আমার শরীর শুধু আমার স্বামীকে নয়, অন্য পুরুষকেও আকর্ষন করে। নারী হিসাবে এই ঘটনাটা লজ্জার ও অপমানের হলেও নিজের কাছেই যেন যৌনতার সন্তুষ্টি।

ছেলেটা দুই হাত সামনে নিয়ে আমার দুধ দুইটাকে ডলতে শুরু করলো। আমারও বেশ ভালো লাগতে শুরু করেছে। ছেলেটা যেন আমার মনের কথা ঠিক ঠিক বুঝতে পারলো। কিছুক্ষন পর আমার শাড়ি সায়া পিছন দিক দিয়ে মোটামুটি হাটুর উপরে তুলে ফেললো। এবার আমি বেশ ভয় পেয়ে গেলাম। কেউ যদি দেখে ফেলে তাহলে তো কেলেঙ্কারি হয়ে যাবে। তবে ছেলেটা এমনভাবে কাজ সারছে, কেউ কিছু টের পাচ্ছে না।

ছেলেটা শাড়ি সায়ার ভিতরে এক হাত ঢুকিয়ে দিলো। তারপর হাতটাকে সামনে নিয়ে আমার হোগার বাল হাতাতে লাগলো। কিছুক্ষন পর আমি বিরক্ত হয়ে হয়ে গেলাম। শালা হোগায় হাত বুলিয়ে করছে টা কি??? একটা আঙ্গুল ভিতরে ঢুকালে কি ক্ষতি হয়???

ছেলেটা এবারও কিভাবে যেন আমার মনের কথা বুঝে গেলো। একসাথে দুইটা আঙ্গুল পুচ্‌ করে হোগার ভিতরে ঢুকিয়ে দিলো। তারপর খচ্‌ খচ্‌ করে আঙ্গুল দুইটাকে ভিতর বাহির করতে শুরু করলো। আমি কিছু বলছি না দেখে ছেলেটার সাহস আরও বেড়ে গেলো। নিজের প্যান্ট জাঙিয়া একটু নামিয়ে আমার ডান হাত পিছনে নিয়ে ওর লেওড়ার উপরে রাখলো। আমি বুঝতে পারলাম ছেলেটা কি চাচ্ছে। লেওড়াটাকে শক্ত করে চেপে ধরে ধীর লয়ে খেচতে লাগলাম।

৪/৫ মিনিটের পর আমার চরম পুলক ঘটে গেলো। হোগার ছোট ছিদ্র দিয়ে কলকল করে ঝর্ণাধারার মতো জল বেরিয়ে এসে ছেলেটার আঙ্গুল ভিজিয়ে দিলো। কিছুক্ষন পর ছেলেটা লেওড়া থেকে আমার হাত সরিয়ে দিয়ে আমার পাছার লম্বা খাজে লেওড়া ঘষতে লাগলো। আমি স্পষ্ট পাছায় একটা গরম ভাব অনুভব করলাম। অর্থাৎ শালা আমার পাছার খাজে মাল ঢেলে দিয়েছে। ছেলেটা এবার অসভ্যের মতো তার আঙ্গুলে লেগে থাকা হোগার জল আমার শাড়িতে মুছলো। শায়ার ভিতরের অংশ দিয়ে পাছার খাজ মুছে দিলো। ১০ মিনিট ছেলেটা বাসের পিছনের দরজা দিয়ে নেমে গেলো। মনে মনে ভাবলাম, আজ রাত শালার বেশ ভালো ঘুম হবে।

দার্জিলিং এর পৌছে ছেলেকে স্কুলে রেখে ফিরতি পথ ধরলাম। বাস স্ট্যান্ডে এসে শুনলাম হঠাৎ করে বনধ এর ঘোষনা হয়েছে। কোন বাস গাড়ি কিছু যাবে না। হোটেলে থেকে যাওয়ার সিদ্ধান্ত নিলাম। কিন্তু ততোক্ষনে আমার মতো যাত্রীরা সমস্ত হোটেল বুক করে ফেলেছে।

শেষ একটা হোটেল থেকে নিরাশ হয়ে বের হচ্ছি। হোটেলের গেটে শুভ ও রিতেশ নামে আমার কলেজের দুই ছাত্রের সাথে দেখা হয়ে গেলো। ওরা দার্জিলিং বেড়াতে এসেছে। ওরা দুইজনই কলেজে ভালো ছাত্র হিসাবে পরিচিত। রিতেশ আমার অবস্থা শুনে আমাকে অভয় দিলো।

– “চিন্তা করেবন না ম্যাডাম……… আমাদের ডাবল সীটের একটা রুম আছে। আমি ও শুভ এক বিছানায় থাকতে পারবো। আপনি কষ্ট করে এক রাত আমাদের সাথে থেকে যান।”

আমি অবশ্য ওদের অসুবিধার কারন হতে চাইছি না। তাছাড়া হোটেলে এমন নিয়মও নেই যে দুইজন কম বয়সী ছেলে বোর্ডারের সাথে হঠাৎ করে একজন মহিলাকে থাকতে দিবে। তবে ওরা হোটেলের ম্যানেজারকে আমার পরিস্থিতির কথা বলে রাজি করালো। এটাও বললো যে, আমি ওদের কলেজের প্রফেসর। ম্যানেজার রাজি হলেও আমি আপত্তি করতে যাচ্ছিলাম। কিন্তু আমার দুই খুব জোরাজুরি করতে লাগলো। তাছাড়া ম্যানেজার জানালো যে, এই মুহুর্তে অন্য কোথাও থাকার জায়গাও নেই। শেষ পর্যন্ত ওদের কথায় এবং নিজের অসহায় পরিস্থিতির কথা ভেবে থাকতে রাজি হলাম।

যাইহোক ওরা খুব যত্ন করে আমাকে ওদের রুমে নিয়ে গেলো। জিনিসপত্র সরিয়ে আমাকে জায়গা করে দিলো। তখন বিকাল প্রায় চারটা বাজে। আমাকে ফ্রেশ হতে বলে ওরা রুমের বাইরে চলে গেলো। আমি বাথরুমে ঢুকে শাড়ি সায়া ব্লাউজ ব্রা সব খুলে উদাম নেংটা হয়ে গেলাম। বাসের ছেলেটার মাল শুকিয়ে পাছার খাজ কেমন যেন খটখটে হয়ে আছে। জল দিয়ে ঘষে ঘষে সেগুলো তুললাম। হোগাটাও ভালো করে পরিস্কার করলাম। সবশেষে স্নান সেরে নতুন কাপড় পরে বাথরুম থেকে বের হলাম।

আমি বিছানায় শুয়ে বাসের ছেলেটার কথা ভাবছি। শালার লেওড়াটা বেশ বড় ছিলো। হোগায় ঢুকলে নিশ্চিত হোগা ভরে যেতো। এসব ভাবতে ভাবতে নিজের হোগায় হাত বুলাচ্ছি। কিছুক্ষন পর আবার সেই জঘন্য অবস্থা। হোগার ছিদ্র দিয়ে হড়হড় করে জাল বেরিয়ে এলো। আবার বাথরুমে ঢুকে হোগা পরিস্কার করতে হলো।

সন্ধার দিকে আমার দুই ছাত্র ফিরে এলো। আসার পথে কফির অর্ডার দিয়ে এসেছে, সাথে এনেছে পাকোড়া। তিনজন মিলে খেতে খেতে সাধারন গল্পগুজব চললো। ঐ সময়টায় সন্ধার পরে দির্জিলিং এ বেশ ঠান্ডা পরে। আমি একটা বিছানায় উঠে কম্বল জড়িয়ে বসলাম। একটু পরেই আমি প্রচন্ড ঘুমে ঢুলতে লাগলাম। রিতেশ আমার অবস্থা দেখে অন্য বিছানা থেকে উঠে এলো।

– “কি ব্যাপার ম্যাডাম………? শরীর খারাপ নাকি………?” – “না…… সারাদিন অনেক দৌড়াদৌড়ি করেছি……… আমি খুব ক্লান্ত……… আমি এখনই ঘুমাবো। রাতে আর কিছু খাবো না। তোমরা খেয়ে নিও…………”

ওরা রাতে খাওয়ার জন্য আমাকে একটু জোরাজুরি করলেও বাধা দিলো না। আমি কম্বল টেনে নিয়ে শুয়ে পড়লাম। এক সময় গভীর ঘুমে তলিয়ে গেলাম।

এমন ভয়ঙ্কর ঘুম আমি জীবনেও ঘুমাইনি। পরদিন ভোরে শরীরে ঠন্ডা স্পর্শে ঘুম ভাঙলো। চোখ খুলে দেখি রুম প্রায় অন্ধকার। ছোট একটা ডিম লাইট জ্বলছে। প্রথমে কিছু বুঝতে পারছিলাম না। একটু পরেই টের পেলাম, কম্বলের নিচে আমার শরীর সম্পুর্ন নেংটা। আমার শাড়ি ব্লাউজ সব মেঝেতে পড়ে আছে। ছোট বিছানায় রিতেশ ও শুভ আমার দুই পাশে আধশোয়া হয়ে আছে। ওদের ঠান্ডা হাতগুলো আমার দুধে হোগায় পাছায় খেলে বেড়াচ্ছে।

আমি চমকে উঠালাম…… এ কি ধরনের অসভ্যতা………কিন্তু ওদের অসভ্যতার কোন ধারনাই আমার ছিলো না। আমাকে জাগতে দেখে দুইজন একসাথে মুখ খুললো।

– “কি ম্যাডাম……… ঘুম ভাঙলো তাহলে……… কালকে ঘুমের ঔষোধটা বেশি হয়েছিলো নাকি……… এতো ঘুম……!! সেও কখন থেকে আপনাকে জাগানোর চেষ্টা করছি। অবশেষে আপনার ঘুম ভাঙলো……………” – “এসব কি অসভ্যতা করছো………? হাত সরাও আমার শরীর থেকে……… এই মুহুর্তে রুম থেকে বেরিয়ে যাও……………”

আমার কণ্ঠে আদেশের ভাব ছিলো। যা ওদের মেজাজকে আরও বিগড়ে দিলো। ওদের দুই হাত আমার দুই দুধকে জোরে জোরে কচলাতে শুরু করলো। ঠিক যেন কোন দানব আমার দুধ দিয়ে আটা মাখাচ্ছে। আমি ব্যথা পেয়ে কঁকিয়ে উঠলাম।

– “ইস্‌স্‌স্‌স্‌স্‌……… মাগো……… কি করছো……… ছাড়ো……… লাগছে………” – “লাগবে কেন………? আমরা তো আপনাকে আদর করছি…………”

ওদের অন্য হাতগুলো আমার তকপেট ও উরুতে ঘোরাঘুরি করতে শুরু করলো। শুভ আমার বাম দুধের বোঁটা এমন ভাবে টিপে ধরলো যে আমি ব্যথায় কঁকিয়ে উঠলাম।

– “আহ্‌হ্‌হ্‌হ্‌………… আহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌……… মাগো……… প্রচন্ড লাগছে……… ইস্‌স্‌স্‌স্‌স্‌………… আমাকে ছাড়ো তোমরা……… এভাবে চলতে থাকলে কিন্তু আমি চিৎকার করে মানুষ জড়ো করবো।”

ওরা দুইজন এতোক্ষন ধরে আমার সাথে ভদ্র ভাষায় কথা বলছিলো। এবার ওদের মুখের ভাষা পালটে গেলো। আমার সাথে অকথ্য ভাষায় কথা বলতে শুরু করো।

– “শালী………… কি চিৎকার করবি……… আরে চুদিয়া মাগী……… চিৎকার করেই দ্যাখ না……… একটা শব্দও এই রুমের বাইরে যাবে না। সারারাত তোর ডবকা শরীরের স্বাদ পাইনি……… মাগী…… শেষরাত থেকে তোকে জাগানোর চেষ্টা করছি…… তবুও মাগীর ঘুম ভাঙে না………… এবার চুপচাপ চুদতে দে……… নইলে তোর আরও বিপদ আছে………… এমন খাসা শরীর নিয়ে দুই পরপুরুষের সাথে এক রুমে রাত কাটিয়ে এখনও যে তোকে কেউ চোদেনি, এটা কেউই বিশ্বাস করবে না।” – “আমার সাথে এরকম করো না। প্লিজ…… আমাকে ছেড়ে দাও………” – “নাহ্‌…… এভাবে ম্যাডামের মুখ বন্ধ হবে না। এই শুভ……… ম্যাডামকে মুখ বন্ধ করার ঔষোধগুলো দেখিয়ে দে………”

শুভ একটা ডিজিটাল ক্যামেরা আমার হাতে দিলো। ক্যামেরার ছবিগুলো দেখে আমি আৎকে উঠলাম। আমাকে ঘুমের ঔষোধ খাইয়ে ওরা তাহলে এই কাজ করেছে। আমি সম্পুর্নভাবে নেংটা হয়ে আছি। আমার নেংটা শরীরের বিভিন্ন ছবি এই ক্যামেরায়। শুভ আমার হাত থেকে ক্যামেরা ছিনিয়ে নিলো।

– “দ্যাখ মাগী……… বেশি বাধা দিলে অথবা চিৎকার করলে তোর এই ছবিগুলো পৌছে যাবে তোর স্বামীর কাছে, তোর ছেলের স্কুলে এবং আমাদের কলেজে………… চিন্তা করে দ্যাখ শালী…… চিৎকার করবি নাকি শান্ত হয়ে আমাদের চুদতে দিবি……………”

এটা কল্পনা করে আমি শিউরে উঠলাম। নরম স্বরে ওদের বুঝাতে লাগলাম, ওরা আমার ছোট ভাইয়ের মতো তাই এসব করা ঠিক নয়। উত্তরে ওরা জানলো, ওদের দুই পায়ের ফাকে একটা করে ছোট ভাই আছে। সেই ভাইয়েরা এসব মানতে চায় না। ওরা আমাকে রক্ষিতা বানিয়ে চুদতে চায়। এরপর শুভ একটা চরম খারাপ কথা বললো।

– “শালী…… তুই কি জানিস……… তোর ক্লাসে এতো ছাত্র কেন হয়………? তুই ভালো পড়াস সেজন্য……… না রে মাগী……… সবাই তোর সেক্সি শরীর দেখার জন্য ক্লাসে ভিড় করে……… তোর ডাঁসা দুধ……… ভারী পাছা……… নাভি……… পেট……ঠোট……… বগল তলা……… কোমর……… এসব এক ঝলক দেখতে পেলে ক্লাসের সব ছাত্রের লেওড়া দাঁড়িয়ে যায়………… ক্লাসের পর তুই কখনও ছাত্রদের বাথরুমে গিয়েছিস………? গেলে দেখতি সারা বাথরুম থকথকে মালে পরিপুর্ন……… ওরে মাগী……… ক্লাসের কতো ছাত্র যে তোকে কল্পনা করে বাথরুমে গিয়ে লেওড়া খেচে তার হিসাব নেই………… আমরাও এতোদিন তোকে কল্পনা করে লেওড়া খেচতাম……… আজ সরাসরি তোর হোগার মধ্যে মাল ফেলার সুযোগ পেয়ে গেলাম……………”

লজ্জা, ভয়, অপমান এবং আসন্ন বিপদের কথা চিন্তা করে আমার মাথা তখন ভোঁ ভোঁ করছে। এরই মধ্যে রিতেশ আবার মুখ খুললো।

– “আরে শালী……… তুই তো এমনিতেই চোদন বঞ্চিত একটা মাগী……… তোর স্বামী মাসের মধ্যে ২০ দিন থেকে ট্যুরে……… ৫ দিন থাকে তোর মাসিক………। বাকী ৫ দিন তোকে কি এমন চুদতে পারে……………… আমাদের সাথে চোদাচুদি করে দ্যাখ…… তোর শরীর মন দুইটাই তৃপ্ত হবে………………”

এতো কথা বলার মাঝেও ওদের হাত কি থেমে নেই। চারটা হাত আমার নরম শরীরটাকে খাবলে খাচ্ছে। ওদের টেপাটেপিতে দুধের দুই বোঁটা শক্ত হয়ে দাঁড়িয়ে গেছে। এটা দেখে রিতেশ হেসে উঠলো।

– “কি রে মাগী…… তোর শরীরও তো চোদাচুদি চাইছে………… সমস্ত লজ্জা ফেলে আয়……… আমরা তোকে চুদি…………”

এর মধ্যে শুভর এক হাত দিয়ে আমার হোগা স্পর্শ করলো। মনে প্রচন্ড ভয় থাকা সত্বেও আমি উত্তেজনায় থরথর করে কেঁপে উঠলাম। শুভ তার কঠিন হাত দিয়ে হোগার ঘন বালোগুলো টানতে লাগলো।

– কি রে মাগী……… তোর বগল কতো সুন্দর করে কামানো……… কিন্তু হোগায় বালের এমন জঙ্গল করে রেখেছিস কেন? এখন পরিস্কার করার সময় নেই। নইলে এখনই তোর বাল কামিয়ে দিতাম। তবে পরে হোগা পরিস্কার করে রাখবি। আমি বাল কামানো হোগায় লেওড়া ঢুকাতে খুব পছন্দ করি।”

এটা সত্যি যে আমি হোগার বাল কাটি না। কারন আমার স্বামী বাল খুব পছন্দ করে। সে আমার লম্বা ঘন কালো বালগুলো খেলতে ভালোবাসে। বালের জঙ্গলে লেওড়া না ঘষলে তার লেওড়া শক্ত হয় না। তাই ওদের দাবি শুনে আমি আরও ঘাবড়ে গেলাম।

শুভ এবার খুব জোরে হোগা খামছে ধরলো। নিজের অজান্তেই হোগা জলে ভরে উঠলো। এই দৃশ্য দেখে শুভ হাসতে লাগলো।

– “আরে…… শালী তো একটা চুদিয়া মাল……… এখনই মাগীর হোগা তো জলে ভরে গেছে……… তাড়াতাড়ি হোগায় লেওড়া ঢুকিয়ে সমস্ত জল শুষে নিতে হবে…… তাই না রে শালী………”

বলতে দ্বিধা নেই যে অনিচ্ছা সত্বেও আমি উত্তেজিত হয়ে উঠছিলাম। সত্যিই আমি তেমনভাবে স্বামীর চোদন পাই না। কিন্তু তাই বলে ছাত্রের সাথে চোদাচুদি করতে মন সায় দিচ্ছিলো না। শরীর ওদের লেওড়া চাইছে, মন বলছে ওরা ছাত্র। আমি দ্বিধার মধ্যে পড়ে গেলাম।

ইতিমধ্যে প্রায় ঘন্টা দেড়েক পার হয়ে গেছে। ওরা আমাকে ফ্রেশ হতে বললো। কারন ওরা বাসি মুখে আমাকে চুদতে চায় না। আমার শরীরে এক টুকরা কাপড় নেই। শরীর ঢাকার জন্য কিছু একটা দিয়ে ওদের অনুরোধ করলাম। ওরা সাথে সাথে আপত্তি করলো।

– “বলিস কি রে মাগী………… কাল রাতে তোর হোগা পাছা দুধ সব দেখে ফেলেছি। আর লজ্জা কিসের……… এখন আমাদের সামনে নেংটা হয়েই থাক……… একটু পর আমরাও নেংটা হবো………………” – “দেখো……… আমি বিবাহিতা এবং আমার সংসার আছে……… এতোক্ষন যা করার করেছো……… আমাকে আর নষ্ট করো না……… দয়া করে এবার ছেড়ে দাও……” – “ছেড়ে দাও মানে………!!! তুই যৌবনবতী সেক্সি মাগী……… আমরা পুরুষ……… শুধু এতোটুকুই মনে রাখ……………”

আমি তবুও দ্বিধা করছি দেখে ওরা আমার শরীর থেকে এক টানে কম্বল সরিয়ে দিলো। কি যে লজ্জা করছিলো। দুইজন কম বয়সী ছাত্রের সামনে আমি এক মধ্যবয়সী মহিলা সম্পুর্ন নেংটা হয়ে শুয়ে আছি। শরীরে এক টুকরা সুতাও নেই। দুইজন কম বয়সী ছেলে কামুক চোখ দিয়ে আমার যৌবন ভরা সমস্ত শরীর চেটে চেটে খাচ্ছে।

ওরা আমাকে ওঠানোর জন্য টানতে লাগলো। এক সময় আমি বাধ্য হয়ে দুধ ঝুলিয়ে পাছা নাচিয়ে বিছানা থেকে নেমে দাঁড়ালাম। তারপর জড়সড় হয়ে বাথরুমের দিকে এগিয়ে গেলাম। ওরা দুইজনও আমার পিছনে বাথরুমে ঢুকলো। আমি ঘুরে ওদের বাধা দিলাম।

– “কি ব্যাপার………? তোমরা ঢুকছো কেন………?” – “কি হয়েছে তাতে………?” – “তোমরা বাইরে যাও……… আমি এখন বাথরুম সারবো……… দাঁত ব্রাশ করবো………” – “ভালোই তো হলো……… আমরা কখনও কোন পরিনত মহিলার প্রস্রাব করা দেখিনি। পরিনত মহিলাদের প্রস্রাব করার সময় নাকি ফস্‌ ফস্‌ শব্দ হয়। আজকে তুই আমাদের ইচ্ছাটা পুরন করে দে……………”

আমি কিছু বললাম না। ওদের সামনে নেংটা হয়ে দাঁত ব্রাশ করতে লাগলাম। ডান হাত ব্রাশ করছি। বাম হাত দিয়ে হোগা ঢেকে রেখেছি। আমার প্রচন্ড লজ্জা লাগছে।

হঠাৎ রিতেশ আমার সামনে বসে হোগার বাল নিয়ে খেলতে লাগলো। আর শুভ আমার পিছনে দাঁড়িয়ে দুই দুধ ডলতে লাগলো।

– “বাহ্‌……… ম্যাডামের দুধ দুইটা তো বেশ টাইট……… এখনও ঝুলে যায়নি……… ম্যাডামের স্বামী বোধহয় ঠিকমতো ডলাডলি করে না……………”

এদিকে আমার অবস্থা তো কাহিল। সকাল বেলা প্রস্রাব না করতে পেরে পেট ফুলে উঠেছে। অনেক্ষন প্রস্রাব আটকে রাখলাম। দাঁত ব্রাশ শেষ করে কুলি করলাম। শুভ তো ডলাডলি করে ফর্সা দুধ লাল বানিয়ে ছেড়েছে। আর রিতেশ বাল ধরে টানাটানি করছে। বুঝতে পারছি প্রস্রাব না করা পর্যন্ত ওদের হাত থেকে মুক্তি মিলবে না। অবশেষে বাধ্য হয়ে ওদের সামনেই প্রস্রাব করার সিদ্ধান্ত নিলাম।

প্রস্রাব করার সময় আরেক বিপত্তি বাধলো। ওরা কিছুতেই আমাকে কমোডে বসতে দিবে না। আমাকে বাথরুমের মেঝেতে পায়খানা করার ভঙ্গিতে বসতে হবে। ওরা সামনে থেকে প্রস্রাব করার দৃশ্য দেখবে। এদিকে আমার পেট ফেটে যায় যায় অবস্থা। তাড়াতাড়ি মেঝেতে বসে পড়লাম। এক সেকেন্ডও দেরি হলো না। হোগার ছিদ্র দিয়ে গরম প্রস্রাব বেরিয়ে এলো। মেয়ে হয়েও এতোদিন খেয়াল করিনি প্রস্রাবের সময় কেমন শব্দ হয়। ওদের কথা শুনে আজ খেয়াল করলাম। সত্যি ফস্‌ ফস্‌ শব্দে প্রস্রাব বের হচ্ছে।

প্রস্রাব করে উঠে দাঁড়াতেই রিতেশ আবার আমার হোগা নিয়ে ব্যস্ত হয়ে গেলো। হোগার মুখে কয়েক ফোঁটা প্রস্রাব লেগে রয়েছে। রিতেশ সেগুলো হোগায় মাখিয়ে দিলো। রিতেশের নোংরামিতে একদিকে আমার প্রচন্ড ঘেন্না হচ্ছিলো। আবার অন্যদিকে সমস্ত শরীর উত্তেজনায় শিউরে উঠছিলো। আমি আরেকবার রিতেশকে বললমা আমাকে ছেড়ে দিতে।

– “প্লিজ রিতেশ……… যা করেছো অনেক করেছো……… এবার আমাকে ছেড়ে দাও………… আমি আর পারবো না………………” – “পারতে হবে ম্যাডাম………… পারতে হবে………… না চুদে আপনাকে তো ছেড়ে দিবো না………………” – “না……… আমি পারবো না……………” – “কেন ম্যাডাম………? দুইজন অল্প বয়সী ছেলের লেওড়া হোগায় নিতে না পারলে আপনি কেমন মহিলা………………” – “আমি স্বামীরটা নিয়েই খুশি……………” – “আমাদেরটাও নিয়ে দেখেন কেমন লাগে………………”

হঠাৎ করে ওরা দুইজন শার্ট প্যান্ট খুলে নেংটা হয়ে গেলো। আমি এই প্রথম ওদের নেংটা দেখছি। ওদের ঠাটানো লেওড়াগুলো দেখে আমি ভয় পেয়ে গেলাম। এতো অল্প বয়সেই কি বিশাল সাইজের লেওড়া রে বাবা!!!!! কতো মেয়ের হোগা ফাটিয়েছে কে জানে????

শুভ হাত বাড়িয়ে শাওয়ার ছেড়ে দিলো। অবশ্য গিজারের জন্য জল গরম ছিলো। আমরা তিনজন নারী পুরুষ জলে ভিজে গেলাম। ওরা আমার দুধে বুকে হোগায় পাছায় সাবান ঘষতে শুরু করলো। আমি যে বাধা দিচ্ছিলাম না তা নয়। তবে আমার বাধা ওরা মানছিলো না। রিতেশ এক হাত দিয়ে আমার দুই হাত এক সাথে চেপে ধরেছে। অন্য হাত দিয়ে আমার দুধে সাবান ঘষছে। শুভ তার দুই হাত দিয়েই আমার পেটে পাছায় সাবান ঘষছে। তবে সবচেয়ে বেশি ঘষছে আমার বাল ভর্তি হোগা। মাঝেমাঝে সাবান মাখানো দুইটা পিচ্ছিল আঙ্গুল হোগার দুই ঠোটের ফাঁক দিয়ে ভিতরে ঢুকাচ্ছে।

সত্যি বলতে কি ওদের কাজকর্মে আমার উত্তেজনা বেড়েই চলছিলো। স্নান করিয়ে টাওয়াল দিয়ে মুছে ওরা যখন আমাকে চ্যাংদোলা করে বিছানায় নিয়ে এলো তখনে আমার ভালো মন্দ বোধ সব চলে গেছে। আমার শরীর তখন পুরুষের জন্য আরও বেশি করে আকুল হয়ে উঠেছিলো। আসলে আমার স্বামী মাসে ৫/৬ দিনের বেশি আমাকে চুদতে পারেনি। আমার মতো ভরা যৌবনবতী মহিলার এতে কিছুই হয়না। আমি কখনও সেটা প্রকাশ করিনি। তখন অনিচ্ছা সত্বেও আমার শরীর ওদের স্পর্শের জন্য পাগল হয়ে উঠেছিলো। আমার পুরো শরীরে যেন আগুন জ্বলছিলো। তবুও আমি লজ্জা পাচ্ছিলাম। তাছাড়া স্নান করার পর খুব ঠান্ডা লাগচ্ছিলো। তাই বিছানায় কুকড়ে পড়েছিলাম। ওদের দুইজনেরও ঠান্ডা লাগছিলো। ওরা রুমের হিটারটা চালিয়ে নেংটা অবস্থায় আমার দুই পাশে শুয়ে আমাকে ঊষ্ণ আলিঙ্গনে জড়িয়ে ধরলো।

– “এবার আপনার ঠান্ডা কমিয়ে দিবো ম্যাডাম………… গরম কাকে বলে একটু পরেই টের পাবেন……… আচ্ছা ম্যাডাম……… লক্ষী মেয়ের মতো একটা করেন তো…… স্বামীকে যেভাবে চুমু খান আমাদের সেভাবে চুমু খেয়ে দেখান আপনি কতোটা সেক্সি……… চোদাচুদি কতোটা শিখেছেন…………………”

আমার লজ্জা তখনও পুরোপুরি কাটেনি। যদিও ভিতরের ইচ্ছাটা অন্যরকম। আমি রিতেশ ও শুভর গালে আলতো করে ঠোট ছোঁয়ালাম। শুভ এতে প্রচন্ড রেগে গেলো। আমার চুলের মুঠি ধরে মাথাটা ওর দিকে ঘুরিয়ে নিলো। তারপর আমার পাতলা ঠোট ভীষন জোড়ে কামড়ে ধরলো। আমি ব্যথায় কঁকিয়ে উঠে মুখ খুলতেই শুভ আমার নিচের ঠোটটাকে ওরে দুই ঠোটের মাঝে নিয়ে পাগলের মতো চুষতে লাগলো। সেই সাথে ওর জিভ আমার মুখের ভিতরে ঢুকিয়ে বিভিন্ন দিকে ঘুরাতে লাগলো।

প্রায় ১০ মিনিট আমি এইভাবে শুভর সাথে দানবীয় চুম্বনে আবদ্ধ হয়ে রইলাম। আমার গোলাপি ঠোট চুষে একেবারে সাদা বানিয়ে শুভ আমাকে ছেড়ে দিলো।

– “কিভাবে চুমু খেতে হয় তোকে শিখিয়ে দিলাম। যা মাগী……… এবার নকরামি না করে রিতেশকে চুমু খেয়ে দেখা………… ঠিকমতো না হলে আবার শেখাবো।”

রিতেশ আমার দিকে এগিয়ে এলো। আমি আর দেরি না করে সমস্ত লজ্জা বিসর্জন দিয়ে রিতেশকে টেনে নিয়ে চোঁ চোঁ করে ওর ঠোট চুষতে লাগলাম। রিতেশের এ হাত আমার দুধ নিয়ে খেলতে শুরু করে দিয়েছে। অন্য হাতটা আমার পাছার খাজে সুড়সুড়ি দিচ্ছে। আমি অস্বস্তিতে দুই পা কুকড়ে পাছা চেপে ধরে রয়েছি। শুভ আমার ডান পা ভাজ করে পেটের উপরে উঠিয়ে দিলো।

– “উফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌……… ম্যাডাম……… আপনার বাগানে এতো ঘাস……… ভালো করে দেখতে দেন রসের পুকুরটা কোথায় রয়েছে………………”

শুভ এবার আমার বাম পা পেটের উপরে উঠিয়ে দিতেই ঘন কালো বালে ভর্তি আমার হোগাটা ওদের সামনে পুরোপুরি উম্নুক্ত হয়ে গেলো। শুভ বালের জঙ্গলে আঙ্গুল ঢুকিয়ে সুড়সুড়ি দিলো।

– “এখন থাক্‌ ম্যাডাম……… পরে লক্ষী মেয়ের মতো বাল পরিস্কার করবে। এই রিতেশ……… তুই ম্যাডামের উপররের দিকটার যত্ন কর…………… আমি নিচের দিকটা দেখছি……………”

এতো কিছুর পরেও আমার ভয় কাটছে না। আমি উত্তেজিত হয়েছি ঠিকই, কিন্তু ছবিগুলোর কথা ভুলিনি। ভয় পাচ্ছি, ওরা অল্প বয়সীছেলে। উত্তেজনার বশে কখন কাকে ছবিগুলো দেখাবে তার ঠিক নেই। আমি ভয়ে ভয়ে রিতেশকে ছবি গুলোর কথা বললাম।

– “রিতেশ………… আমার একটা কথা রাখবে?” – “বলেন ম্যাডাম……… চোদাচুদি বন্ধ করা ছাড়া অন্য কথা হলে রাখাবো……” – “ওটা বন্ধ করতে বলছি না। আমি জানি তোমরা আমাকে ভোগ না করে ছাড়বে না। প্লিজ………… তোমরা ছবিগুলো আমাকে দিয়ে দাও……………” – “বলেন কি ম্যাডাম………? আপনাকে আরাম করে চোদার ওগুলোই তো একমাত্র অস্ত্র……………” – “কথা দিচ্ছি……… তোমাদের একটুও বাধা দিবো না……… তোমাদের যা খুশি আমাকে নিয়ে করতে পারবে……… কিন্তু প্লিজ…… ছবিগুলো দিয়ে দাও…………”

রিতেশ ও শুভ আমাকে ছেড়ে বিছানা থেকে উঠে গেলো। ওরা নিজেদের মধ্যে কথা বলছে। আমি ভয়ে ভয়ে শুয়ে আছি। ওরা আমার কথা মানবে তো???? একটু পরেই ওরা বিছানায় এসে বসলো।

– “ঠিক আছে ম্যাডাম……… ছবিগুলো আপনাকে দিতে পারি…………… তবে একটা শর্ত আছে…………” – “কি শর্ত বলো……………” – “আপনাকে দুইদিন আমাদের সাথে থাকতে হবে। এই দুইদিনে আপনি যাদি আমাদের খুশি করতে পারেন তাহলে কথা দিচ্ছি আপনাকে ছবি ক্যামেরা সব দিয়ে দিবো…………” – “পরে যদি না দাও…………?” – “আমাদের এতোটুকু বিশ্বাস করতে পারেন………… তবে এই দুইদিন আমরা আপনাকে নিয়ে আমাদের ইচ্ছামতো খেলবো……… কোনপ্রকার বাধা দিতে পারবেন না………… আপনাকে যা করতে বলবো সেটাই করবেন……… কি রাজি…………” – “ঠিক আছে………… আমি রাজি…………”

আমি যৌবনরসে ভরা টসটসে একজন মহিলা। আমি জানি দুইজন অল্প বয়সী ছেলেকে খুশি করা আমার কাছে কোন ব্যাপার না। এটাও জানি যে ওরা আমাকে না চুদে কিছুতেই ছাড়বে না। কাজেই ওদের প্রস্তাবে রাজি অন্তত ছবিগুলো ফেরত পাওয়া যাবে।

আমি কিছু বুঝে ওঠার আগেই শুভ এক টানে আমার দুই পা ফাক করে ধরলো। তারপর ওর মুখটাকে সরাসরি হোগার ঠোটে নামিয়ে অনবরত চুমু খেতে শুরু করলো। আমি চমকে উঠলাম……… এমন নোংরামি কখনও দেখিনি……… ছিঃ…… এমন নোংরা জায়গায় কেউ মুখ দেয়………… আবার এতো আনন্দও কখনও পাইনি। উত্তেজনায় আমার শরীর বারবার শিউরে উঠছে। ঐদিকে রিতেশ আমার দুধ দুইটাকে খাবলে ধরে তীব্র ভাবে ডলছে। সেই সাথে আমার ঠোট কামড়ে ধরে চুষছে। শুভ জিভ দিয়ে হোগার বালে বিলি কাটছে। আবার কখনও হোগার চারপাশে জিভ ঘষছে। আমি প্রানপনে তীব্র উত্তেজনা আটকে রেখে শুয়ে আছি।

ইতিমধ্যে রিতেশ আমার দুই হাত আমার মাথার উপরে উঠিয়ে ওর হাত দিয়ে চেপে ধরেছে। কখনও বগল চাটছে, কখনও দুধ চুষছে, কখনও বা দুধের বোঁটায় কামড় বসাচ্ছে, আবার কখনও আমার ঠোট কামড়ে ধরে চুষছে। ওদের কামার্ত আচরনে আমি তীব্র উত্তেজনায় ছটফট করতে লাগলাম।

আমি কি করবো বুঝতে পারছি না। চোদার তীব্র আখাঙ্কা আমাকে পেয়ে বসেছে। কিন্তু অল্প বয়সী দুইটা ছেলেকে কিভাবে বলি যে আমার জোহায় লেওড়া ঢুকাতে। এমন সময় আমার আরও পাগল করে দিয়ে শুভ হোগার ভিতরে জিভ ঢুকিয়ে ভিতরে নরম মাংস চাটতে শুরু করলো। মাঝেমাঝে হাল্কা ভাবে হোগার ঠোট দুইটাকে কামড়াতে লাগলো।

হোগার ছিদ্র দিয়ে নির্লজ্জের মতো কামের জল বের হরে শুরু করলো। আমাই ভেবে শুভ হয়তো ঘৃনায় মুখ সরিয়ে নিবে। উলটো সে মুখটাকে হোগায় চেপে ধরে জল খেতে লাগলো। ওর নাক আমার হোগার ভিতরে ঢুকিয়ে পাগলের মত ঘষতে লাগলো। হঠাৎ শুভ ওর খরখরে জিভ দিয়ে আমার ভগাঙ্কুরটাকে জোরে জোরে ঘষতে লাগলো।

আমার সমস্ত ভদ্রতার বন্ধন ভেঙে গেলো। আমি রিতেশকে প্রচন্ড আবেগে জড়িয়ে ধরলাম। তীব্র যৌন উত্তেজনায় আমার মুখ দিয়ে গোঙানির শব্দ বের হয়ে এলো।

– “উম্‌ম্‌ম্‌ম্‌ম্‌……… উম্‌ম্‌ম্‌ম্‌ম্‌……… ইস্‌স্‌স্‌স্‌স্‌……… আহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌……………… উফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌………… মাগো………… এই………… কি করছো তোমরা……………… আমি মরে যাবো…………… আমি পাগল হয়ে যাবো……………… উম্‌ম্‌ম্‌ম্‌………………”

শুভ্র তীব্র চোষা আমি সহ্য করতে পারলাম না। গোঙাতে গোঙাতে হোগাটাকে ঝাকাতে লাগলাম। মুহুর্তের মধ্যেই হোগা দিয়ে ঝর্ণার মতো করে কামজল বেরিয়ে এলো। শুভ পাগলের মতো চেটে চেটে সেই নোংরা জল খেতে লাগলো।

ওরা দুইজ এবার আমাকে উপুড় করে শোয়ালো। শুভ আমার পিঠ চাটতে শুরু করলো। রিতেশ আমার পাছার দাবনা টান মেরে ফাঁক করে পাছার খাজে জিভ ঢুকিয়ে দিলো। ঘৃনায় আমার সমস্ত শরীর রি রি করতে লাগলো। বুঝে গেলাম ওদের হাতে আমাকে চরম ভাবে এবং অত্যন্ত নোংরা ভাবে নিস্পেষিত হতে হবে। আমার আরও নোংরামি দেখোর জন্য রিতেশ আমার পাছার নোংরা ফুটোটা চাটতে শুরু করলো। কি আর করা…… বাধ্য হয়ে ওদের নোংরামিতে সায় দিয়ে পাছা নরম করে দিলাম। রিতেশ সাথে সাথে পাছার ফুটো দিয়ে ভিতরে জিভ ঢুকিয়ে দিলো। আমি ভেবে পেলাম না, আমার যে ফুটো দিয়ে শরীরের সমস্ত নোংরা বর্জ্য পদার্থ বের হয়, সেই ফুটোয় একজন পুরুষ কিভাবে মুখ দেয়।

আমি বুঝলাম মেয়ে পেলে ওরা সব ঘৃনা ভুলে যায়। কিছুক্ষন পর শুভ রিতেশকে সরিয়ে দিয়ে পাছার ভিতরে একটা আঙ্গুল ঢুকিয়ে দিলো। আমি সাথে সাথে পাছা শক্ত করে ফেললাম। এই অভিজ্ঞতা কখনও হয়নি। পাছার ভিতরটা কেমন যেন আড়ষ্ট হয়ে গেছে। শুভ আঙ্গুল দিয়ে পাছা খেচতে শুরু করলো। আমি কোন প্রকার বাধা দিলাম না। ওদের যদি ঘৃনা না লাগে তাহলে আমার কি বলার আছে।

৫ মিনিটের মতো পাছা খেচে শুভ আঙ্গুল বের করলো। পাছার ভিতরটা মনে হলো কেমন যেন ফাকা হয়ে গেলো। শুভ এবার পাছায় ঢুকানো আঙ্গুলটাকে আমার নাকে চেপে ধরলো।

– “বলেন তো ম্যাডাম……… আপনার পাছার গন্ধটা কেমন………?”

আমি কোন কথা বলতে পারলাম না। পাছার উৎকট গন্ধে আমার তো বমি আসার যোগাড়। আমি ওয়াক…… ওয়াক…… করে উঠলাম। ত্নুও ওকে বাধা দিলাম না। যৌনসুখের জন্য সব নোংরামি মেনে নিলাম। এমন ভাব করলাম যেন আমিও ওর নোংরামিতে আমিও অনেক মজা পাচ্ছি। শুভ এবার আঙ্গুলটাকে আমার নাকের গর্তে ঢুকিয়ে দিলো।

– “বলেন না ম্যাডাম……… পাছার কেমন গন্ধ……………?” – “খুব সুন্দর……… আমার পাছা দিয়ে যে এতো সুন্দর গন্ধ বের হয় আগে জানতাম না…………………”

শুভ আরও মজা করার জন্য আঙ্গুলটাকে আমার ঠোটে ঘষতে লাগলো। একটু পর পুরো আঙ্গুলটাই আমার মুখের মধ্যে ঢুকিয়ে দিলো। আমার বলে বুঝানোর মতো নয়। একটু আগে যে আঙ্গুল আমার পাছায় ঢুকেছে, সেই আঙ্গুলটাই এই মুহুর্তে আমার মুখে। বড় মাপের খানকীরাও বোধহয় এমন নোংরামি করে না। রিতেশ আঙ্গুল চুষতে বললো। কি আর করা…… সমস্ত ঘৃনা বিসর্জন দিয়ে নোংরা আঙ্গুলটা চুষতে লাগলো। কিছুক্ষন চোষার পর শুভ মুখ থেকে আঙ্গুল বের করলো। – “এবার বলেন তো ম্যাডাম…… আপনার পাছার স্বাদ কেমন………?” – “কেমন আবার সবারটা যেমন হয়…………” – “তারপরেও বলেন…………” – “আমার পাছা চমচমের মতো মিস্টি…… আর খুব রসালো………”

মানুষের পাছা মিস্টি এই কথা শুনলে যে কেউ আমাকে পাগল ভাববে। কিন্তু আমি জানতাম ওরা আমার মুখ এসব কথাই শুনতে চায়। তাই ইচ্ছা করেই পাছা সুনাম করলাম।

যাইহোক, প্রায় আধ ঘন্টা ওরা পালা করে আমার পাছা নিয়ে খেললো। তারপর রিতেশ ও শুভ হঠাৎ আমাকে ছেড়ে বিছানার উপরে দাঁড়িয়ে গেলো। আমি অতৃপ্ত কামনায় ওদের দিকে তাকালাম। আমার হোগা দিয়ে এর মধ্যে কয়েকবার কামজল বের হয়েছে। কিন্তু যতোক্ষন পর্যন্ত হোগার ভিতরে পুরুষের লেওড়ার নিষ্ঠুর খোচা না লাগে, ততোক্ষন পর্যন্ত কোন নারী দেহ পরিপুর্ন তৃপ্ত হয় না। শুভ আমাকে উঠে বসতে ইশারা করলো।

– “ম্যাডাম……… এতোদিন আপনি আমাদের পড়িয়েছেন……… শিক্ষা দিয়েছেন………… বলেন তো ম্যডাম…… আজ কে কাকে শেখাবে……………?”

আমি অতৃপ্ত শরীর নিয়ে বিছানায় উঠে বসলাম। তারপর অত্যন্ত নির্লজ্জের মতো শুভর দুই পা জড়িয়ে ধরলাম। – “আজ তোমরাই আমার শিক্ষক……… আমার গুরু……… পুরো বিবাহিত জীবনে এমন আনন্দ কখনও পাইনি…… প্লিজ…… আমাকে তৃপ্ত করো…… প্লিজ………… তোমরা যা বলবে আমি সব করতে রাজি আছি…… বিনিময়ে শুধু আনন্দ চাই…………” – “সোনামনি………… লক্ষী ম্যডাম আমাদের………… অপেক্ষা করো…… আরেকটু শিক্ষা বাকী আছে………… সেটা শেষ করে তোমাকে জীবনের পরিপুর্ন তৃপ্তি দিবো………… এমন তৃপ্তি যা তুমি কখনও ভুলবে না……………”

শুভ এবার চুলের মুঠি ধর আমার মাথা সোজা করে ধরলো। তারপর ওর ঠাটানো লেওড়াটাকে আমার ঠোটে ঘষতে লাগলো।

– “লক্ষী ম্যাডাম…… এবার লেওড়াটা মুখে নিয়ে চোষো তো………”

আমি এর আগে কখনও পুরুষের লেওড়া চুষনি। স্বামীর লেওড়া মাঝেমাঝে নাকের কাছে গন্ধ শুকতাম, কিন্তু কখনও মুখে নেইনি। আমার কেমন যেন দ্বিধা হলো। শুভ আমার অবস্থা বুঝতে পেরে জোর করে আমার দুই গাল চেপে ধরে মুখ ফাক করলো। তারপর লেওড়াটাকে কপাৎ করে মুখে ঢুকিয়ে দিলো।

– “কি রে মাগী…… তোর স্বামী তো একটা হিজড়া……… এখনও তোকে দিয়ে লেওড়া চোষায়নি। আমারটা চুষে দ্যাখ্‌……… খুব মজা পাবি……… নাচতে নেমে ঘোমটা দিয়ে লাভ নেই……… তোকে আজ সবকিছু শেখাবো……… তোকে রেন্ডী মাগী বানিয়ে ছাড়বো……… স্বামীর সাথে খানকীর মতো চোদাচুদি করবি……………”

আমি বিনা প্রতিবাদে শুভর লেওড়া চুষতে শুরু করলাম। লেওড়া থেকে আসা ঘামের দুর্গন্ধে আমার দম বন্ধ হয়ে যাচ্ছে। তবে আস্তে আস্তে সব সহ্য হতে লাগলো। কিছুক্ষন পর উত্তেজনায় শুভর লেওড়া মুখের মধ্যে সাপের মতো কিলবিল করতে লাগলো। কিছুক্ষন পর শুভ লেওড়া বের করলো। রিতেশ সাথে সাথে তার লেওড়া আমার মুখে ঢুকালো। এইভাবে আমি একবার শুভর এবং একবার রিতেশের লেওড়া চুষতে লাগলাম।

প্রায় ৪০ মিনিট ধরে ওরা আমাকে দিয়ে লেওড়া চোষালো। উত্তেজনায় আমি আর আর থাকতে পারছিলাম না। বারবার কাতর কন্ঠে ওদের অনুরোধ করছিলাম যে আমার সবকিছু কেড়ে নিয়ে আমাকে শান্ত করতে।

ওরা দুইজন কি যেন ইশারা করলো। শুভ এক ধাক্কায় আমাকে বিছানায় ফেলে দিলো। তারপর আমার দুই পা দুই দিকে ফাক করে নিজের ঠাটিয়ে থাকা ১০ ইঞ্চি লেওড়া নিয়ে আমার হোগার দিকে এগিয়ে এলো। আমার হোগা যথেষ্ঠ পিচ্ছিল হয়ে ছিলো। তবুও শুভ তার বিশাল লেওড়াটাকে এতো জোরে হোগায় প্রবেশ করালো যে আমি ব্যথায় চিৎকার করে উঠলাম।

– “ইস্‌স্‌স্‌স্‌স্‌……… ও রে মা রে………… মরে গেলাম……… লাগছে……… শুভ……… আস্তে করো………… মরে যাবো………… ফেটে যাবে…………” – “চুপ শালী……… এতো চেচাচ্ছিস কেন………? তোর মতো ডবকা মাগীর এখনও টাইট নাকি………? ঢং করবি না…………”

যখন টের পেলাম আমার ছাত্রের লেওড়া আমাকে পুরোপুরি বিদ্ধ করে ফেলেছে, তখন আপনা আপনি আমার চিৎকার বন্ধ হয়ে গেলো। শুভ কোমর দুলিয়ে গদাম গদাম করে আমাকে চুদতে শুরু করলো। আমি চুপ করে সেই চোদনের আরাম উপভোগ করতে লাগলাম। শুভর লেওড়া ক্ষুধার্ত বাঘের মতো আমার হোগায় ঢুকছে আর বের হচ্ছে। সেই অবস্থাতেই টের পেলাম, রিতেশ তার লেওড়া আমার হাতে ধরিয়ে দিয়েছে।

– “ম্যাডাম…… আপনারা তো মনের সুখে চোদাচুদি করছেন……… আমি বসে থেকে কি করবো……… আপনি আমার লেওড়া চুষতে থাকেন………………”

আমি বাধ্য মেয়ের মতো রিতেশের লেওড়া মুখে পুরে নিলাম। শুভ একমনে আমাকে চুদে চলেছে। আমি রিতেশের লেওড়া চুষছি এবং উত্তেজনায় ক্রমাগত ছটফট করছি। তিনজনের চোদনলীলা বেশ ভালো জমে উঠেছে।

এভাবে কতোক্ষন চলেছে জানি না। এক সময় টের পেলাম রিতেশের লেওড়া আমার মুখের ভিতরে কেঁপে কেঁপে উঠছে। আমি বুজলাম বিপদ প্রায় আসন্ন। এখনই রিতেশের মাল বের হবে। লেওড়াটাকে মুখ থেকে বের করে দিতে চাইলাম। কিন্তু রিতেশ লেওড়াটাকে মুখে ঠেসে ধরে আছে।

কয়েক মুহুর্তে পরেই রিতেশের ঊষ্ণ থকথকে মালে আমার মুখের ভিতরটা ভর্তি হয়ে গেলো। শ্বাস নেয়ার জন্য কিছু মাল গিলতে বাধ্য হলাম। কিছুটা ঠোটের দুই পাশ দিয়ে গড়িয়ে পড়ে গেলো। রিতেশ মুখ থেকে লেওড়া বের করে নিলো।

– “সোনা ম্যাডাম……… আমার মাল খেতে কেমন লাগলো?” – “উফ্‌ফ্‌ফ্‌ রিতেশ……… আর বলো না……… স্বামীর উপরে প্রচন্ড রাগ হচ্ছে……… কেন এতোদিন আমাকে এই স্বাদের জিনিস থেকে বঞ্চিত করেছে………” – “মালের স্বাদ কেমন, ম্যাডাম……………??” – “লবনাক্ত……… কিন্তু ভীষন সুস্বাদু…………… তোমার আঠালো মালগুলো খেয়ে খুব আনন্দ পেয়েছি গো রিতেশ…………………”

আমার অবস্থা দেখে শুভ উত্তেজিত হয়ে লেওড়া দিয়ে জোরে জোরে আমার হোগায় আঘাত করতে লাগলো।

– ‘বল শালী………… কেমন লাগছে আমার চোদন খেতে…………?” – “উউউউউ……… উম্‌ম্‌ম্‌ম্‌………… উম্‌ম্‌ম্‌ম্‌…………… ভীষন ভালো………… এমন চোদন কখনও খাইনি……… আজ আমি ধন্য……… তোমার পায়ে পড়ি শুভ………… আমাকে ছেড়ে দিও না……… আমাকে মেরে ফেলো……… হোগাটাকে পিষে ফেলো তোমার ঐ বিশাল লেওড়া দিয়ে………… নইলে আমি শান্তি পাবো না…………”

আমি তীব্র উত্তেজনায় গোঙাতে লাগলাম। শুভ শক্তি দিয়ে আমাকে চুদতে থাকলো। হঠাৎ যেন হোগার মধ্যে বিস্ফোরন ঘটলো। আমি কামুকের মতো সুভকে জড়িয়ে ধরে ওর পিঠে নখের আচড় বসিয়ে দিলাম। সেই সাথে ওর ঠোট দুইটা পাগলের মতো চুষতে লাগলো। কয়েক মুহুর্ত পরে হোগা দিয়ে কলকল করে আঠালো জল বেরিয়ে এলো। চরম সুখে আমি শান্ত হয়ে গেলাম। একটু পর শুভর লেওড়া দিয়ে তীব্র বেগে মাল বেরিয়ে এলো। মালগুলো জরায়ু স্পর্শ করতেই আমি কেঁপে কেঁপে উঠতে লাগলাম। শুভ আমার হোগার ভিতরে মালের বন্যা বইয়ে দিলো।

শুভ হোগা থেকে লেওড়া বের করে সরে গেলো। আমি রিতেশের জন্য অপেক্ষা করছি। সেও নিশ্চই আমাকে দিয়ে ওর যৌনক্ষুধা মেটাবে। যদিও শুভ আমাকে পরিপুর্ন তৃপ্তি দিয়েছে। তবুও রিতেশের চোদন খেতে আমার কোন আপত্তি ছিলো না। কিন্তু রিতেশ আমাকে অবাক করে দিয়ে আমাকে কুকুরের মতো হামাগুড়ি দিয়ে বসালো।

– “ম্যডাম……… আপনার মুখ হোগা দুইটাই মালে ভর্তি। একটু আগে শুভর কাছে যে রামচোদন খেয়েছেন, এখন মনে হয় আর হোগায় লেওড়া ঢুকানো ঠিক হবে না……… তারচেয়ে বরং আমি আপনার ডবকা পাছায় মাল ঢালি……… এমন পাছা চোদার আমার বহুদিনের শখ্‌…………”

এই কথা শোনার সাথে সাথে আমি পাছা ঝাকিয়ে রিতেশকে সরিয়ে দিলাম। বলে কি ও………!!! পাছা চুদবে মানে………!!! পাছা কি চোদার জিনিস………… চোদার জন্য ভগবান হোগা দিয়েছেন………… পাছা নয়…………”

কিন্তু কে শোনে কার কথা। রিতেশ রীতিমতো পাছার ফুটোয় থুতু মাখাতে শুরু করে দিয়েছে। ইচ্ছা না থাকলেও আমি বাধা দিলাম না। কারন ওদের কাছে আমার নেংটা ছবিগুলো আছে। বাধা দিয়ে ওদের মেজাজ বিগড়ে দেয়ার কোন মানে হয়না।

আমি খুব ভয়ে আছি। এর আগে কখনও পাছায় লেওড়া নেইনি। পাছায় লেওড়া ঢুকলে কেমন আনুভুতি হয় সেটাও জানিনা। আমার ২/৩ জন বান্ধবীর এই অভিজ্ঞতা হয়েছে। বান্ধবীর স্বামীরা নাকি বাসর রাতেই তাদের পাছা চুদে ফাটিয়ে ফেলেছিলো। তাদের মুখে শুনেছি প্রথমবার পাছায় লেওড়া ঢুকলে নাকি মেয়েদের খুব কষ্ট হয়। পাছার ভিতরটা তছনছ হয়ে যায়। নিয়মিত কয়েকবার চোদন খেলে অবশ্য আর সমস্যা হয়না।

যাইহোক, এই মুহুর্তে আমি ভাবছি, আমার পাছার কি অবস্থা হবে। রক্ত যে বের হবে সেটা নিশ্চিত। রিতেশের লেওড়ার যা সাইজ, পাছার বড় কোন ক্ষতি না হলেই রক্ষা। রিতেশের লেওড়া পাছার ফুটো স্পর্শ করলো। আমি ভগবানের নাম নিয়ে পাছা নরম করে দিলাম। রিতেশ পাছার ফুটোয় লেওড়া ঘষছে। এক সময় টের পেলাম পাছা চড়চড় করে উঠলো। অর্থাৎ রিতেশ লেওড়া ঢুকিয়ে দিয়েছে। যতোটা ব্যথা লাগবে ভেবেছিলাম, ততোটা লাগলো না। মনের ভয় কেটে গেলো।

এক মুহুর্ত পরেই বুঝলাম ব্যথা কাকে বলে। রিতেশ আগে শুধু লেওড়ার মাথা ঢুকিয়েছিলো। তাই ব্যথা টের পাইনি। এবার লেওড়া ঢুকানোর চেষ্টা করতেই আমার খবর হয়ে গেলো। কতোটুকু ঢুকেছে জানি না। তবে মনে হলো পাছার ভিতরে আগুন জ্বলে উঠলো। আমি বিছানার চাদর আকড়ে প্রানপনে চেচিয়ে উঠলাম।

– “কি করছো রিতেশ………… মরে যাবো তো………… এমন করে না লক্ষীটি……… আমাকে এতো কষ্ট দিও না……… প্লিজ……… প্লিজ……………” – “ম্যডাম……… আপনার আচোদা পাছায় লেওড়া ঢুকাচ্ছি………… ব্যথা তো লাগবেই………… সহ্য করে থাকেন…………” – “পারছি না……… খুব কষ্ট হচ্ছে…………… মনে হচ্ছে পাছার ভিতরটা জ্বলছে…………” – “সব মেয়েরই প্রথমে এমন মনে হয়……… পরে ঠিক হয়ে যাবে……………”

রিতেশ সব শক্তি এক করে লেওড়াটাকে পাছার ভিতরে ঠেলছে। আচোদা পাছায় লেওড়া ঢুকানো কি সহজ কথা। ব্যথার চোটে আমি দুই চোখে অন্ধকার দেখছি। মনে মনে পুরুষ জাতিকে গালি দিচ্ছি। শালারা চোদার জায়গা বাদ দিয়ে উলটা পালটা জায়গায় কেন যে লেওড়া ঢুকায়। হঠাৎ পাছায় একটা ধাক্কা লাগায় আমি চেচিয়ে উঠলাম।

– “ও রে মা রে……… মরে গেলাম……… পাছা ফেটে গেলো……… বের করো রিতেশ……… বের করো………… মরে গেলাম………… মরে গেলাম…………”

রিতেশ আমার পাছা থেকে লেওড়া বের করলো। আমি তো অবাক!!! ব্যাপার কি……!!! ওরা তো এতো সহজে আমাকে ছেড়ে দেয়ার পাত্র নয়। শুভ আমার সামনে বসে আমার ঠোট চুষতে শুরু করলো। অজানা ভয়ে আমি কেঁপে উঠলাম। এদের মতল্ব তো ভালো নয়। রিতেশ নিশ্চই যন্ত্রনাময় কিছু একটা করবে। আমার চিৎকার বন্ধ করার জন্য শুভ আমার ঠোট চুষছে। ভয়ঙ্কর এক অভিজ্ঞতার জন্য নিজেকে প্রস্তুত করলাম।

পুরোপুরি প্রস্তুত হওয়ারও সময় পেলাম না। রিতেশ পাছায় লেওড়া ঠেকিয়ে মারলো এক ঠাপ। যেনতেন ঠাপ নয়, এক মন ওজনের বিশাল এক রামঠাপ। আখাম্বা লেওড়াটা চড়চড় করে পাছার গভীরে গেথে গেলো। আমার মনে হলো পাছার ভিতরে সবকিছু তছনছ হয়ে গেলো। বিকট এক চিৎকার দলা পাকিয়ে গলা দিয়ে বেরিয়ে এলো। শুভ তার ঠোট দিয়ে আমার ঠোট নিষ্ঠুরভাবে চেপে কোন শব্দ বের হলো না। আমি ভীষনভাবে ছটফট করছি। ঐদিকে রিতেশ ভয়ঙ্কর গতিতে পাছায় একের পর এক ঠাপ মারছে। বুজতে পারছি পাছা দিয়ে রক্ত বের হচ্ছে। পাছার ব্যথা ভুলে থাকার জন্য একটু আগের শুভর চোদনের কথা কল্পনা করছি। পিছনে গদাম গদাম শব্দ হচ্ছে।

কয়েক মিনিট পর একটু একটু ব্যথা কমতে লাগলো। আমার মতো মধ্য বয়সী মাহিলারা সবকিছু সামাল দিতে পারে। কথাটা নতুন করে আরেকবার উপলব্ধি করলাম। রিতেশের লেওড়ার যা সাইজ, কম বয়সী মেয়ে হলে এতোক্ষনে নিশ্চিত অজ্ঞান হয়ে যেতো। আমি বয়স্ক মহিলা বলেই সামলে নিতে পেরেছি। এখন আর ততোটা ব্যথা লাগছে না। লেওড়া পাছার ভিতরে অনয়াসে যাতায়ত করছে।

আমার ছটফটানি বন্ধ হয়েছে দেখে শুভও সরে গেছে। আমার মুখ হাল্কা গোঙানি বের হচ্ছে। পিছনের গদাম গদাম শব্দ পচর্‌ পচর্‌ শব্দে রূপান্তরিত হয়েছে। অর্থাৎ পুরো লেওড়া পাছায় ঢুকে গেছে। রিতেশ এখন পাছা চুদতে শুরু করেছে।

কথায় আছে বিপদ এলে সবদিক থেকে আসে। হঠাৎ প্রকৃতি প্রবলভাবে আমাকে ডাকতে শুরু করলো। পরশু রাত থেকে আমার পায়খানা করা হয়নি। তারউপর ক্রমাগত রিতেশের লেওড়ার গুতায় প্রচন্ড পায়খানার বেগ পেলো। একবার ভাবলাম রিতেশকে জানাবো। পরক্ষনেই বাতিল করে দিলাম। ওরা শুনলে আমাকে তো ছাড়বে না উলটো এটা নিয়ে মজা করবে।

পায়খানা আটকে রেখে কতোক্ষন আর স্থির থাকা যায়। এক সময় এমনভাবে চাপ দিতে লাগলো যে আমি আর ঠিক থাকতে পারলাম না। মনে হচ্ছে আরেকটু দেরি হলে বিছানা নষ্ট করে ফেলবো। বাধ্য হয়ে রিতেশকে সব খুলে বললাম। আমার কথা শুনে রিতেশ হা হা করে হাসতে লাগলো।

– “ বলেন কি ম্যাডাম……… চোদন তো এখনও সম্পুর্ন হয়নি……… এর মধ্যেই পায়খানা ধরে গেলো……………” – “হ্যা রিতেশ……… প্রচন্ড বেগ পেয়েছে…… প্লিজ আমাকে ছেড়ে দাও………” – “তাই তো বলি আমার সোনা ম্যাডামের পাছার ভিতরটা হঠাৎ ফাপা হয়ে গেলো কেন? যান ও ম্যাডাম……… তাড়াতাড়ি পায়খানা করে পেট ঠান্ডা করে আসো…………… আরাম করে তোমার পাছা চুদবো……………”

রিতেশ পাছা লেওড়া বের করার পর আমি এক মুহুর্ত সময় নষ্ট করলাম না। পড়িমড়ি করে বাথরুমের দিকে ছুটলাম। কোমডে বসতে না বসতে ভরভর করে পায়খানা বেরিয়ে এলো। আহঃ…… কি শান্তি…… মুহুর্তেই পাছা চোদার সব কষ্ট ভুলে গেলাম। তাকিয়ে দেখি পায়খানার সাথে রক্ত বের হচ্ছে। তবে এতে ভয়ের কিছু নেই। প্রথমবার পাছায় লেওড়া ঢুকেছে, রক্ত বের হবেই। সত্যি বলতে কি আমি নিজেও এখন পাছা চোদার ব্যাপারটা উপভোগ করতে শুরু করেছি। প্রথমবার লেওড়া ঢুকানোর সময়টা বাদ দিলে আমার বেশ ভালোই লাগছিলো। লেওড়া ঢুকলে পাছা কেমন যেন আড়ষ্ঠ হয়ে যায়। ভোঁতা এক ধরনের ব্যথার অনুভুতি হয়। ঠিক করলাম, বাড়ি ফিয়ে স্বামীকে দিয়ে পাছা চোদাবো। স্বামী হয়তো প্রথমে রাজি হবে। সে আবার এসব নোংরামি পছন্দ করেনা। তবে তাকে বুঝিয়ে রাজি করাতে হবে।

যাইহোক, পায়খানা করার পর নিজেকে বেশ শান্ত মনে হলো। জল দিয়ে পাছা পরিস্কার করে বাথরুম থেকে বের হলাম। রিতেশ দুই পা ছড়িয়ে দিয়ে বিছানায় বসে আছে। আমাকে ওর মুখোমুখি হয়ে লেওড়ার উপরে বসতে বললো। আমি নিশ্বব্দে ওর উপরে উঠে পাছার ফুটোয় লেওড়া সেট করলাম। রিতেশকে কিছুই করতে হলো। আমি নিজেই আস্তে একটা চাপ দিয়ে পাছার ভিতরে লেওড়া ঢুকিয়ে নিলাম। রিতেশ মুচকি হাসি দিলো। – “বাহ্‌…… ম্যডাম………… তুমি তো পাছা চোদা শিখে গেছো………” – “যাও……… বাজে কথা বলোনা…………” – “সত্যি বলছি……… আমি আজ পর্যন্ত কোন মেয়েকে নিজে নিজে পাছায় লেওড়া ঢুকাতে দেখিনি……………” – “সবার সাথে আমাকে মেলালে ভুল করবে…………” – “তা অবশ্য ঠিক……… আচ্ছা ম্যাডাম, তোমার নাম যেন কি………?” – “নাম দিয়ে কি করবে…………?” – “ম্যাডাম ডাকতে কি ভালো লাগে……………?” – “আমার নাম রিতা………” – “বাহ্‌…… বেশ সেক্সি নাম তো………” – “আমি নিজেই একটা সেক্সি মাল। নাম তো সেক্সি হবেই………” – “হুম্‌ম্‌ম্‌ম্‌…… তোমার নামে খানকী খানকী গন্ধ আছে………” – “কি বলতে চাও তুমি…… আমি কি একটা খানকীর চেয়ে কম………” – “হাঃ…… হাঃ…… রিতা সোনা……… তুমি নিজে নিজে ঠাপ মারো………”

রিতেশ শুধু লেওড়াটাকে সোজা করে রাখলো। আমি রিতেশের গলা জড়িয়ে ধরে পাছাটাকে ওটানামা করাতে শুরু করলাম। অল্প অল্প ব্যথা লাগছে। তবে এই ব্যথাতেও আমি আনন্দ খুজে পাচ্ছি। এক সময় আমার গলা দিয়ে শিৎকার ধ্বনি বেরিয়ে এলো।

– “উফ্‌ফ্‌ফ্‌ফ্‌……… রিতেশ……… পাছা চোদায় এতো আনন্দ আগে জানতাম না গো………… এতোদিন আমার পাছা আচোদা ছিলো এটা ভেবে নিজেকে ধিক্কার দিতে ইচ্ছা করছে……… কুমারীত্ব হারাতে হলে মেয়েদের হোগা পাছা দুইটাই ফাটাতে হয়………… তোমাকে অসংখ্য ধন্যবাদ……… আজ আমার কুমারীত্ব পুরোপুরি নষ্ট করার জন্য………… উম্‌ম্‌ম্‌ম্‌ম্‌…………… কি সুখ……… পাছা চোদায় কি সুখ………… ইস্‌স্‌স্‌স্‌স্‌স্‌…………… ইস্‌স্‌স্‌স্‌স্‌………… রিতেশ………… কি সুখ দিচ্ছো গো……… সুখে মরে গেলাম গো…… রিতেশ……… সোনা আমার……… দাও সোনা……… আরও সুন্দর করে………… আরও নিষ্ঠুরভাবে আমার পাছা চোদো……………… ফাটিয়ে ফেলো আমার ডবকা পাছা…………”

আমার কাতরধ্বনি শুনে ওরা দুইজনই অবাক হয়ে গেছে। পাছা চোদা খেয়ে কোন মেয়ে এভাবে আনন্দ পেতে পারে এটা ওদের ধারনায় ছিলো না। ওরা বুঝতে পেরেছে আমার মতো এতো বড় মাপের মাগী আগে কখনও দেখেনি।

আমার দুই দুধ রিতেশের বুকে ঘষা খাচ্ছে। রিতেশ আমার ঠোট চুষছে, গালে গাল ঘষছে। আবেগে আমি রিতেশের গাল নাক মুখ চাটছি। রিতেশ ওর মুখ থেকে এক দলা থুতু আমার মুখে ঢুকিয়ে দিলো। আমি মহা আনন্দে থুতুগুলো খেয়ে ফেললাম। আমাদের আবেগ দেখে কেউ বুঝতে পারবে না, এখানে পাছা চোদা হচ্ছে।

প্রায় আধ ঘন্টা ধরে পাছা চোদা চললো। আমি ক্লান্ত হলে রিতেশ আমার পাছা চেপে ধরে ঠাপ মারছে। একটু সুস্থির হলে রিতেশের হাত সরিয়ে দিয়ে আমি নিজেই ঠাপ মারছি। হঠাৎ রিতেশ গলা খাকারি দিলো।

– “রিতা……… ও রিতা…………” – “বলো……………” – “আমার মাল বের হবে সোনা…………” – “বের করো…………” – “কোথায় ফেলবো……………?” – “কোথায় আবার……… পাছার ভিতরেই ফেলো…………” – “আমি তোমার মুখে ফেলতে চাচ্ছি……………” – “বলো কি তুমি………!!! পাছায় ঢুকানো নোংরা লেওড়াটা মুখে নিবো?” – “নাও না…… প্লিজ…… অনেক তো নোংরামি করেছো……… আরেকটু করো………” – “বুঝছি আমাকে বাড়োয়ারি মাগী না বানিয়ে তোমরা ছাড়বে না। ঠিক আছে…… পাছা থেকে লেওড়া বের করো…………”

সত্যি বলতে কি পাছায় ঢুকানো লেওড়া মুখে ঢুকবে এটা ভেবে আমার একটুও ঘৃনা লাগছে না। বরং আনন্দ হচ্ছে এই ভেবে যে নিজের পাছার স্বাদ পাবো। আসলে ওদের সাথে থেকে আমিও মারাত্বক নোংরা হয়ে গেছি। লজ্জা ঘৃনা সব উধাও হয়ে গেছে। আমি বিছানায় সোজা হয়ে বসলাম। রিতেশ আমার মুখে লেওড়া ঢুকালো।

– “খাও রিতা……… প্রানভরে মাল খাও……… সেই সাথে চেটে দেখো…… নিজের পাছার স্বাদ কেমন………………”

আমি কপাৎ কপাৎ করে লেওড়া চুষতে লাগলাম। এই প্রথম টের পেলাম হোগার মতো পাছার ভিতরটাও লবনাক্ত। ঘৃনা তো লাগলোই না, উলটো জোরে জোরে লেওড়া চুষতে লাগলাম। একটু পরেই লেওড়া লাফাতে লাগলো। থকথকে মালগুলো লেওড়ার ছিদ্র দিয়ে ছিটকে বের হয়ে মুখে পড়তে শুরু করলো। আমি গরম মাল চেটেপুটে খেতে লাগলাম।

আমাদের এই জান্তব চোদাচুদি যখন শেষ হলো তখন সকাল ৮ টা বাজে। আজ আমি জীবনে প্রথমবারের মতো পরিপুর্ন দৈহিক তৃপ্তি পেয়েছি। শুভ হোগার বালে হাত দিলো।

– “রিতা……… পরে কিন্তু তোমার হোগার জঙ্গলটা পরিস্কার হওয়া চাই।”

আমি কিছু বললাম না। তবে হিসাব করে দেখলাম, আমার স্বামীর ফিরে আসতে আরও মাস খানেক। এর মধ্য বাল মোটামুটি বড় হয়ে যাবে। স্বামী জিজ্ঞেস করলে বলবো, চুলকানি হয়েছিলো। ডাক্তারের কথায় বাধ্য হয়ে বাল কামিয়েছি। আমি শুভর দিকে তাকিয়ে মিস্টি একটা হাসি উপহার দিলাম।

– “আমি পরিস্কার করবো কেন……… যার দরকার সে করবে…………” – “ঠিক আছে…… আমরাই পরিস্কার করে দিবো……… এমন সেক্সি সুন্দর হোগাটাকে এবার জঙ্গল থেকে বের করতে হবে……………”

আমরা সবাই বেশ ক্লান্ত। তিনজনই নেংটা অবস্থায় এক বিছানায় শুয়ে বিশ্রাম নিতে লাগলাম। শুভ ও রিতেশ কিন্তু তখনও থেমে নেই। ওদের হাতগুলো আমার হোগায় পাছায় খেলে বেড়াচ্ছে। আমিও মাঝেমাঝে ওদের লেওড়াগুলো খেচে দিচ্ছি। এক সময় শুভ আমার মাথা টেনে নিয়ে অর বুকে জড়িয়ে ধরলো। আমি ওর বুকে হাল্কা করে কামড় বসালাম। শুভ ঠোটে একটা চুমু খেলো।

– “রিতা………………” – “উম্‌ম্‌ম্‌ম্‌ম্‌ম্‌ম্‌……………” – “কেমন লাগলো…………??? আমাদের চোদন……………?” – “খুব ভালো……… আমি ভাবতেই পারছি না, অবিবাহিত হয়েও তোমরা এতো অভিজ্ঞর মতো চুদলে কিভাবে………??? কোথায় শিখেছো তোমরা এসব……………” – “ব্লু ফিল্ম দেখে………… আর পাড়ার মাগী চুদে…………” – “সত্যিই…… তোমাদের বৌ তোমাদের নিয়ে গর্ব করবে……………”

টুকটাক গল্প করতে করতে এক সময় আমরা তিনজন ঘুমিয়ে গেলাম। ঘুম ভাঙলো দুপুর একটায়। এই হোটেলে খাওয়ার ব্যবস্থা নেই। আমরা তিনজন স্নান সেরে কাপড় পরে নিলাম। ওরা আমাকে এমনভাবে সাজতে বললো যেন আমাকে দেখে রাস্তার সব পুরুষের লেওড়া শক্ত হয়ে যায়।

বিবাহিতা বাঙালী মহিলা আমি। কাজেই আমি স্কার্ট পরে বাইরে হতে পারি না। আমার আমার তো করে সাজলাম। কালো শাড়ি ব্লাউজ, সাথে ম্যাচ করা কালো টিপ। নিজেকে আরও সেক্সি দেখানোর জন্য নাভির প্রায় এক বিঘত নিচে শাড়ি পরলাম। দুধগুলোকে টাইট করার জন্য ব্রা’র ইলাস্টিক সেফটপিন দিয়ে আটকালাম। গোলাপি লিপস্টিক দিয়ে ঠোট দুইটাকে আরও গোলাপি করে তুললাম। সীঁথিতে দিলাম বিয়ের চিহ্ন লাল সিঁদুর।

নিজের দিকে তাকিয়ে দেখলাম, খারাপ লাগছে না। দুধ দুইটা সামনের দিকে উঁচু হয়ে আছে। শাড়ির ফাঁক দিয়ে গোল নাভিটা দেখা যাচ্ছে। শুভ আমার দিকে হা করে তাকিয়ে আছে।

– “বাহ্‌ তোমাকে তো দারুন সেক্সি লাগছে……!!!!”

এক জোড়া হাই হিলের স্যান্ডেল পরলাম। তাতে পাছা পিছন দিকে উঁচু হয়ে রইলো। হাতে শাঁখা পরে দুই ছত্রকে নিয়ে হোটেল থেকে বের হলাম। কাউন্টারের সামনে দিয়ে যাওয়ার সময় দেখি ম্যানেজার চোখ বড় বড় করে আমার নধর শরীরটাকে গিলছে। আমি ম্যানেজারকে মায়াবি একটা হাসি উপহার দিলাম। ইচ্ছা করে শাড়ি সরিয়ে নাভি দেখালাম। ম্যানেজার কাউন্টার থেকে বের হয়ে বাথরুমে ঢুকলো। বুঝলাম বেচারি আমার ঝলক সহ্য করতে না পেরে লেওড়া খেচছে।

খাওয়া শেষ করে ফেরার পথে ওরা একটা সেভিং রেজার কিনলো। আমি জানি এটা দিয়ে আমার বাল পরিস্কার করা হবে। তবুও রিতেশকে জিজ্ঞেস করলাম।

– “কি ব্যাপার…………? রেজার দিয়ে কি হবে………?” – “রিতা সোনা……… তোমার বাল পরিস্কার করা হবে…………” – “না…… আমি বাল কামাবো না………… কতো যত্ন করে বালগুলোকে বড় করেছি…………” – “আমাদের জন্য একবার কামাও…… কয়েকদিন পর তো আবার আগের মতো বড় ও ঘন হয়ে যাবে…………” – “তোমরা যা……… একেবারে যাচ্ছেতাই…………” – “আরে…… বাল পরিস্কার করার পর দেখবে তোমার হোগার যৌন্দর্য বহুগুনে বেড়ে গেছে…………”

রুমে ঢুকার সময় ম্যানেজারকে আরেকবার আমার শরীর দেখালাম। বেচারি করুন দৃষ্টিতে আমার দিকে তাকিয়ে থাকলো। রুমে ঢুকেই ওরা দুইজন আমাকে বিছানায় চিৎ করে শোয়ালো। ওরা নেংটা হয়ে আমার দুই পাশে বসলো। তবে আমাকে কাপড় খুলতে দিলো না। সময় হলে ওরা নিজেরাই নাকি খুলে দিবে। শুভর হাতে রেজার। এটা দেখে চমকে উঠালাম।

– “কি ব্যাপার……… বালে সাবান লাগাবে না?” – “না………” – “তাহলে কি সেভিং ক্রীম লাগাবে………?” – “সেটাও না………” – “তাহলে কি এমনি এমনি শুকনা বাল কাটবে? ব্যথা লাগবে তো………” – “বিকল্প ব্যবস্থা আছে……… আমাদের মাল লাগাবো………” – “কি বলো………” – “হ্যা গো রিতা সোনা……… পুরুষদের মাল সাবানের মতোই পিচ্ছিল হয়……” তুমি লেওড়া আমাদের মাল বের করো………………”

দুইজন তাদের লেওড়া আমার দুই হাতে ধরিয়ে দিলো। আমি একসাথে দুইটা লেওড়া খেচতে শুরু করলাম। দুইজন আমার দুই দুধ ময়দা ছানা করতে লাগলো। খেচতে খেচতে হাত ব্যথা হয়ে গেলো। তবুও ওদের মাল হচ্ছে না। বাধ্য হয়ে দুইটা লেওড়া একসাথে মুখে নিয়ে চুষতে লাগলাম।

অবশেষে ২০ মিনিটের মতো পার হওয়ার পর ওরা আমার হোগার চারপাশে মাল ঢাললো। আমি নির্লজ্জের মতো সমস্ত বালে মাল মাখালাম। শুভ বাল কামিয়ে হোগা পরিস্কার করে দিলো। আমি উঠে বসে ন্যাড়া হোগাটাকে দেখলাম। সত্যিই ডাঁসা হোগাটা ফুটে রয়েছে।

[1-click-image-ranker]

Leave a Comment