দুই মেয়েকে চুদল বাবা – Bangla Choti Golpo

আমরা দুই বোন আমি মিলি আর দিদি পলি,আমার দিদি আমার থেকে ৩ বছরের বড়। আমার বয়েস যখন ১৪ তখন আমাদের মা মারা যান,তার পর থেকে আমাদের সংসারটাও ছণ্ণছাড়া হয়ে যায়। বাবা একটা কারখানায় বড় মিস্ত্রীর কাজ করত তাই অগাধ পয়সা না থাকলেও আমাদের রোজকার খাওয়া পরা নিয়ে বিশেষ চিন্তা ছিল না। Bangla Choti Golpo

মা খুব গুছিয়ে সংসার করত ফলে আমাদের দুই বোনের সাধ আহ্লাদের ও যোগান মা ঠিক করে দিত। আমাদের বাড়ীটা ছোট হলেও পাকা ছিল ,মোট দুটো ঘর, ঘর দুটোর সংলগ্ন একটা ঘেরা বারান্দা,বারান্দাটার শেষ প্রান্তে বাথরুম আর রান্নাঘর। শুধু একটা অসুবিধা ছিল বাড়িটা একটা বস্তির ধার ঘেষা । সে যাই হোক মা মারা যাবার পর বাবা কি রকম মনমরা গোছের হয়ে যায়, কিছুদিন পর মদ খেতে শুরু করে । Bangla Choti Golpo

আগে ছুটির দিনে আমরা চারজনে নানা জায়গায় বেড়াতে যেতাম,বিরিয়ানি বা চিকেন পকোড়া এইসব কিনে খেতাম। বাবা আমাদের দু বোনের সাজগোজের চুড়ি,ক্লীপ,হার সব কিনে দিত, বাবা ছিল আমাদের খুব প্রিয় মানুষ ,সেই বাবা মা মারা যাবার পর আর বিশেষ কথা বার্তা বলত না ,গুম হয়ে থাকত। দিদির পড়াশুনা ছাড়িয়ে দিল। এইরকম দমবন্ধ নিরানন্দে কয়েকটা বছর কেটে গেল। শোকের সান্ত্বনা বোধহয় সময় বাবা আবার আস্তে আস্তে স্বাভাবিক হতে থাকল।

Bangla Choti Golpo
Bangla Choti Golpo

আমার মনটা আবার আনন্দে নেচে উঠল যাক আবার সব ঠিক হয়ে যাবে। কিন্তু মায়ের অভাবটা , বলতে বাধা নেই দিদি সেই জায়গাটা অনেকটাই পুরন করেছিল । আমি আর দিদি একটা ঘরে শুতাম আর অন্যটায়। দিদিকে একদিন বলেই ফেললাম বাবা ঠিক হয়ে যাচ্ছে না রে দিদি। Bangla Choti Golpo

দিদি বল্ল মনে হয়। তারপর একদিন রাতে দেখি দিদি খুড়িয়ে খুড়িয়ে ঘরে ঢুকে আমার পাশে এসে শুল। আমি বললাম “ এই দিদি খোড়াচ্ছিস কেন?” দিদি যেন চমকে উঠল,তারপর সাম্লে নিয়ে বল্ল “ তুই ঘুমোস নি!” আমি বললাম ঘুমোবনা কেন,হঠাত ঘুমটা ভেঙ্গে দেখলাম তুই খোড়াতে খোড়াতে ঢুকছিস তাই জিগেস করলাম।

চোদার নতুন চটি গল্প – জোর করে চোদার নতুন চটি গল্প

দিদি বল্ল “ ও কিছু না, বাথরুমটা খুব পেছল হয়েছে, স্লিপ করে কুচকিতে লেগেছে, ও ঠিক হয়ে যাবে।“ আমি আস্বস্ত হয়ে ঘুমিয়ে পড়লাম। পরদিন সকালে দেখি দিদি রান্নাবান্না করছে যদিও হাটছে সামান্য খুড়িয়ে। আমি বাথরুম গিয়ে দেখি সত্যি অনেক শ্যাওলা হয়েছে, বেরিয়ে এসে চা খেয়ে পড়তে বসলাম। Bangla Choti Golpo

একটু পরে বাবা খেয়ে বেরিয়ে যাবার জন্য রেডি হচ্ছিল,দিদি বাবার ব্যাগ ,টিফিন গুছিয়ে বাবাকে দিতে গেল, ঠিক সেই সময় আমার একটা খাতা আনার জন্য বাবাকে বলতে গিয়ে আমি বাবার ঘরের দরজায় দাড়াতেই চোখে পড়ল বাবা দিদিকে বুকে টেনে নিয়ে দিদির কোমরের কাছটা জড়িয়ে ধরে দিদিকে একটা চুমু খেল।

দিদি বাবাকে অস্ফুটে কি একটা বল্ল বাবা ঘাড় নাড়ল, আমি চট করে ঘরে ঢুকে এলাম। ঘটনাটা দেখে একটু আশ্চর্য লাগল, মানছি বাবা এর আগে বহুবার আমাদের দুজনকে বুকে জড়িয়ে ধরে আদর করেছে,চুমু খেয়েছে, কিন্তু সে তখন আমরা অনেক ছোট ছিলাম ।

বিগত বেশ কয়েক বছর বাবা আমাদের আদর করা দূরে থাক ছুয়ে পর্যন্ত দেখে নি, হতে পারে দিদি কাল স্লীপ করে ব্যাথা পেয়েছে বলে হয়তঃ বা বাবার মনে হয়েছে দিদি তার জন্যে লেখা পড়া ছেড়ে দিয়ে সংসার ঠেলছে, তাই সহানুভুতি জানানোর জন্য… এইসব ভেবে আবার পড়াশুনায় মন দিলাম।

বোনকে চুদার গল্প
বোনকে চুদার গল্প

দিদি যথারিতি রান্নাঘরে কাজকর্ম করতে থাকল, বেলায় আমি স্কুলে চলে গেলাম। এইভাবে দিন চলে যাচ্ছিল, মায়ের ফাকা জায়গাটা দিদি পূরন করছিল। বাবা সকালে রাতে দু বেলায় দিদিকে রান্নায় সাহায্য করত সঙ্গে অনেক গল্পগুজব করত তাতে আমার একটু হিংসে হত ,আমি যেন বাবার আর একটা মেয়ে নয়, কিন্তু দিদি আমার সাথে এত ভাল ব্যবহার করত যে নিমিষে হিংসার ভাবটা কেটেও যেত এই ভেবে যে সংসার চালাতে গেলে কথাবার্তা ,আলোচনা তো করতেই হবে।

দিব্যি কেটে যাচ্ছিল আমাদের দিনগুলো এমন সময় একদিন তখন রাত একটা দেড়টা হবে ঘুম ভেঙে গেল দেখি পাশে দিদি নেই ,ভাবলাম বাথরুমে গেছে তাই খানিক অপেক্ষা করলাম কারন আমারও পেচ্ছাপ পেয়েছিল। কিন্তু দিদির পাত্তা নেই।

ব্যাপারটা কি দেখার জন্য বাইরে এলাম বারান্দা দিয়ে একটু বাথরুমের দিকে এগুতেই বাবার ঘরের ঘরের ভেতর থেকে আঃ আঃ উমঃ আরও জোরেঃ দাও …।ইসস আঃ … ফোঁস ফোঁস চাপা গলার আওয়াজ পেলাম। অদম্য কৌতূহলে পা টিপে টিপে দরজাটার কাছে গিয়ে সামান্য ঠেলতেই ভেজান দরজাটা ফাঁক হয়ে গেল। প্রথমটা আব্জহা আলোয় কিছু ঠাহর করতে পারলাম না সামান্য পরেই চোখটা সেট হয়ে গেল দেখি দিদি পুরো ল্যাংটো হয়ে চিৎ হয়ে শুয়ে পা দুটো ফাঁক করে দুপাশে ছড়ান,আর বাবাও ল্যাংটো ।

ভাগ্নিকে হোটেলে নিয়ে মামা চুদলো mama vagni choti golpo

বাবা দিদির ফাঁক করা পায়ের মধ্যে উপুড় হয়ে শুয়ে কোমরটা তুলছে আর নামাচ্ছে ,সেই তালে তালে দিদির মুখ থেকে উঃ,আঃ হাঃ লাঃগছে ওই সব আওয়াজ বেরোচ্ছে। চোখ বড় বড় করে দেখি বাবা শুধু কোমর নাড়াচ্ছে না ,দুহাতে দিদির মাইদুটো খামছে ধরে আছে।

আমি দম বন্ধ করে চুপচাপ দাঁড়িয়ে দেখতে থাকলাম। মিনিট পাঁচ পরে বাবা দম আটকান গলায় বলল “ নেঃ পলি ধর, গুদ পেতে নেঃ বাপের ফ্যাদা, সোনা মনি আমার ,আমার গুদুমনি তোর গুদে ঢলছি ই ই বলে কোমরটা ঠুসে ধরল দিদির দুই উরুর মাঝে ,মাথাটা গুঁজে দিল দিদির বুকে ,দিদি বাবার মাথাটা দুহাত দিয়ে বুকে জড়িয়ে ধরে উম উম করে গুঙ্গিয়ে উঠল দু পা বেড় দিয়ে বাবার কোমর চেপে ধরল।

এবার আমি স্পষ্ট দেখতে পাচ্ছিলাম দিদির গুদের বাইরে শুধু বাবার বিচিটা আটকে রয়েছে। ব্যাপারটা কি হচ্ছে মাথায় কিছু ঢুকছিল না শুধু ভয় ভয় করছিল যদি ওরা ঊঠে পড়ে । ফিরে যাব ,না আর একটু দেখিই না ,যদি উঠে পরার উপক্রম করে তাহলে ছুট্টে পালাব। কিন্তু ওদের মধ্যে সে রকম কিছু লক্ষন দেখা গেল না। ওরা দুজনে দুজনকে জড়িয়ে ধরে হাফাচ্ছিল।

বোনের সাথে
বোনের সাথে

বেশ খানিক পর বাবা দিদির বুক থেকে নেমে গড়িয়ে পাশে চিৎ হয়ে শুয়ে পড়ল। দেখি বাবার বাঁড়াটা কুঁকড়ে ছোট হয়ে ন্যেতিয়ে গেছে।

একটু পরেই দিদি বাবারব্দিকে পাশ ফিরল, বাবাও দিদির দিকে পাশ ফিরে দিদিকে বুকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগল। দিদি একটা পা বাবার কোমরের উপর পাশবালিশের মত চাপিয়ে দিতেই দিদির গুদটা দেখতে পেলাম ,বালগুলো ভিজে লেপ্টে গেছে গুদের বেদীটার চারপাশে, য়ার গুদের গর্তটার ভেতর থেকে সাদা সাদা থকথকে রস দেরিয়ে আসছে।

দিদি বাবার কোমরের উপর পা তুলে দিতে বাবা কি বুঝল কে জানে একটা হাত দিদির কোমরের কাছে এনে দিদিকে আরও কাছে টেনে নিল তারপর দিদির পাছার উপর হাতটা বোলাতে থাকল, মাঝে মাঝে খামচে খামচে ধরতে থাকল দিদির পোঁদের নরম মাংস।

দিদিও বাবার বুকে মুখ গুঁজে দিয়ে আদর খেতে খেতে মাঝে মাঝে অস্ফূটে “ ইসস বাপি লাগে,আস্তে টেপ না ইত্যাদি বলতে থকল। বাবা হঠাৎ ঘাড় উচু করে এদিক ওদিক তাকিয়ে দিদির নাইটিটা হাত বাড়িয়ে টেনে নিয়ে উঠে বসল। তারপর সেটা দিয়ে দিদির গুদতা ভাল করে মুছে নিজের বাঁড়াটাও মুছে নিল।

mami choder golpo বিশ মিনিট মামীর ভোদাটায় খুন্তির মত করে ধোন চালালাম

তারপর দিদির দিকে ঝুঁকে দিদির মাইদুটো আলতো করে খানিক টিপে আদর করে দিদির কানে কানে কিছু একটা বলল। দিদি “ যাঃ অসভ্য” বললেও ঊঠে বসে পড়ল,দুটো বালিশ একজায়গায় করে খাটের বাজুর দিকে রাখল। বাবা বালিশদুটোতে আধশোয়া হয়ে ঠেস দিয়ে বসল,পা দুটো লম্বা করে ছড়িয়ে দিল।

দিদি এবার ঘুরে বাবার পায়ের পাতার দিকে মুখ করে কোমরের কাছে বসল তারপর ঝুঁকে বাবার বাঁড়াটা একহাতে বাগিয়ে ধরল,মুন্ডির ছালটা বার কয়েক উঠা নামা করার পর সেটা মুখে ভরে নিল ,খানিক চুষে আলতো করে ঠোঁট দিয়ে কামড়ে ধরে মাথাটা উপর নীচ করতে থাকল। Bangla Choti Golpo

বাবা “ উরি শালা পলি আমার গুদুমনি সোনা কি আরামটাই দিচ্ছিস রে বাপ কে । আঃ অত তাড়াতাড়ি নাড়াস না, তোর মুখেই মাল বেরিয়ে যাবে রে বোকাচুদি। আস্তে কর মা “ বলে বাবা পা দাবড়াতে থাকল।

দিদি মুখটা একবার বাঁড়া থেকে তুলে পেছনে ঘাড় ঘুরিয়ে বাবার দিকে তাকাল তারপর আবার মুখ নামিয়ে আনল বাবার বাঁড়াটার উপর। জিভ বের করে লালা মাখান বাঁড়ার মুন্ডিটা চেটে দিতে থাকল ,মুন্ডির গাঁটটা জিভের ডগা দিয়ে বুলিয়ে দিতে লাগল। বাবা আর থাকতে পারল না

সোজা হয়ে বসে দিদির কোমর সমেত নিম্নাঙ্গটা ধরে নিজের বুকে তুলে নিল, দিদির পা দুটো ছড়িয়ে বুকের দুপাশে করে দিল। বাবা আর থাকতে পারল না সোজা হয়ে বসে দিদির কোমর সমেত নিম্নাঙ্গটা ধরে নিজের বুকে তুলে নিল, দিদির পা দুটো ছড়িয়ে বুকের দুপাশে করে দিল। Bangla Choti Golpo

new bangla choti golpo

ফলে দিদি বাবার বুকের উপর হামা দেবার ভঙ্গীতে বসে বাবার বাঁড়াটা নিয়ে চাটতে চুষতে থাকল। এমন সময় বাবা একটু সাম্নের দিকে ঝুঁকে দিদির পোঁদের ফাঁকে মুখ গুঁজে দিল ।দিদি একবার ইঃ করে পাছা ঝটকা মারল তারপর ঘাড় পাছনে ঘুরিয়ে বলল “ বাবা কি করছ! প্লীজ অখানে মুখ দিওনা”

বাবা দিদির কথায় পাত্তা না দিয়ে মুখটা আরও জরে ঠেসে ধরল দিদির দু পায়ের ফাঁকে। দিদি এবের আর বারন না করে শিসকি দিয়ে উঠল ইসস করে তারপর কোমরটা পেছনে ঠেলে উঁচিয়ে ধরল কাঁপা কাঁপা গলায় বলল উম্ম আঃ শ হসতে …।

বাবা বিরক্ত হয়ে মুখটা দিদির পোঁদের ফাঁক থেকে তুলে “ আস্তের কি আছে! গিভটাই ত শুধু ঢোকাচ্ছি,জুভে আবার লাগে নাকি!” বলে আবার মুখ গুঁজে দিল ।এবের দিদির চোয়াল ঝুলে পড়ল ,হাঃ হাঃ করে শ্বাস ছাড়তে লাগল কখনও আবার উম্ম গেছি বলে বাবার বাঁড়া চাটা বন্ধ করে দিল বদলে সেটা ধরে চোখ,মুখ,নাক,কপালে ঘষতে থাকল। আদিখ্যেতা দেখে আমার গা পিত্তি জ্বলে গেল। কিন্তু বাবা দিদির ওখানে মুখ লাগিয়ে জিভ দিয়ে করছেটা কি যাতে দিদি কাতরে উঠছে ।

পরক্ষনেই সেটা দিদির মুখ থেকে প্রকাশ হয়ে গেল “ বাবা এবের ছেড়ে দাও ,আর পারছি না ,েমন করে কোঁট্টটা জিভ দিয়ে নাড়াচ্ছ মনে হচ্ছে মুতে ফেলব।
বাবা দূর মাগী মুতে ফেলবি কি রে বল জল খসিয়ে ফেলব।আচ্ছা ঠিক আছে আসল যন্তরটা দিয়ে তোর গুদ ঠাপিয়ে জল বের করে দিচ্ছি, আয় ঘুরে বোস তো মা ! দিদি দ্বিরুক্তি না করে উঠে ঘুরে বাবার কোমরের দুপাশে পা দিয়ে উবু হয়ে বসে পড়ল বাবার কোলে বেশ অভ্যস্ত ভঙ্গিতে।

বুঝলাম এতক্ষণ দিদি আর বাবা নখরামো করছিল। বাবা দিদির মাইদুটো চটকাতে শুরু করল,খানিক চটকে দিদিকে আরও কাছে টেনে নিল,ফলে বাঁড়াটা দিদির পোঁদের তলা থেকে লাফিয়ে বেরিয়ে এসে পীঠের শিরদাঁড়া বরাবর উর্দ্ধমুখি হয়ে থাকল,আমি জিনিস্টার সাইজ দেখে ভিরমি খেলাম। “আরি শ শালা জিনিসটা প্রায় দিদির কোমরের খাজ পর্যন্ত উঠে রয়েছে, দিদি গুদের ভেতর কি করে পুরোটা ঢুকিয়েছিল কে জানে!

পাটকাঠি শরীর, ডাশা পেয়ারা বুক-porokia choti

পরক্ষনেই বাবা দুহাতে দিদির পাছাটা ধরে তুলে দিদিকে উঁচু করে ধরল,দিদিও বাধ্য ছাত্রীর মত বাঁড়াটা একহাতে ধরে নিজের গুদের মুখে লাগিয়ে দিল,বাবা ঝপ করে দিদির পাছার তলা থেকে হাত সরিয়ে নিল,পচ করে একটা আওয়াজ করে বাবার বাঁড়ার খানিকটা দিদির গুদে ঢুকে গেল। দিদি একবার ইসস করে উঠল, বাবা দিদির পীঠ আঁকড়ে ধরে দিদিকে বুকে পিষে ফেলার মত চেপে ধরল। দিদি বার কতক পাছাটা উঠা নামা করে বাবার পুরো বাঁড়াটা গুদস্ত করল। তারপর ফোঁস করে একটা বড় নিঃশ্বাস ছাড়ল।

তারপর দুজন দুজনকে সে কি চুমু খাবার ধূম,বাবা দিদির মুখে মুখ ঘষে ,মুখের ভেতর জিভ ভরে দিয়ে চেটে চুষে আদর করছিল । দিদি বাবার বাঁড়াটা গুদে ভরে নিয়ে ,কোলে বসে বাবার গলা জড়িয়ে ধরে বাবার মুখে মুখ লাগিয়ে আদর খাচ্ছিল। দেখে আমার খুব ইর্ষা হল “ আমিও ত বাবার একটা মেয়ে ,যত আদর শুধু দিদিকে! আমারও মাই আছে, গুদ আছে পরমুহুর্তেই মনে হল কিন্ত্য আমার গুদ কি পারবে বাবার ওই হোঁতকা বাঁড়াটা গুদে নিতে? ফেটেফুটে চৌচির হয়ে যায় যদি না বাবা থাক ।

আমার এইসব চিন্তার ও অন্যমনস্কতার মধ্যে বাবা দিদির কানে কানে কি একটা বলল শুন্তে পেলাম না বটে কিন্তু দিদি বাবার বুকে আলতো করে কিল বসিয়ে “ ধ্যুত অসভ্য “ বলে পাছাটা একটু তুলে আবার চেপে বসিয়ে দিল,বারকয়েক পাছা তোলা নামা করার পর বাবা আবার দিদির পাছা সাপোর্ট দিয়ে ধরে দিদিকে পাছা তোলা দিতে সাহায্য করল, দিদি বাবার কাঁধের উপর হাতের ভর দিয়ে জরে জোরে পাছা নাড়াতে থাকল মুখ দিয়ে কেবলই আঃ,ই; মাগোঃ হাঃ হাঃ উঁ উঁ উঁ বাঃবাঃ আঃমার ঝরে যাচ্ছে বলে থরথর করে কাঁপতে কাঁপতে বাবার বুকে এলিয়ে গেল।

বাবা এবার এলিয়ে যাওয়া দিদির দেহটা অলতো করে শুইয়ে দিয়ে বাঁড়াটা হ্যাঁচকা ঠাপে আবার গুদে ঢুকিয়ে দিয়ে কোমর দোলাতে থাকল,দিদির অর্ধচেতন দেহটা নড়ে নড়ে উঠতে থাকল,মিনিট কয়েক বাদে বাবা পলি মা রে ,নেঃ মা ধর তোর গুদে ঢালছি ,ধ ও অরর বলে সেই আগের মতই দিদির বুকে ঝাঁপিয়ে পড়ল। দিদি সেই একভাবে এলিয়ে থাকলেও বুকের উপর ঝাঁপিয়ে পড়া বাবার মাথায় আঙুল দিয়ে বিলি কেটে দিতে থাকল। বেশ খানিকক্ষণ পর দিদি বলল “ বাবা ছাড়, বাথরুম পেয়েছে।

bangla choti live chating

বাবা যেন হুঁশ ফিরে পেয়ে বলল “ চ তোকে বাথরুম করিয়ে নিয়ে আসি” বলে দিদিকে ওইরকম বুকে জড়ান অবস্থায় কোলে তুলে দাঁড়িয়ে পড়ল। আমি চট করে ঘরে ফিরে এলাম তারপর উঁকি দিয়ে দেখলাম দিদি বাবার কোলে ছোট্ট মেয়ের মত গলা জড়িয়ে কাঁধে মাথা রেখে বসে রয়েছে , দেখে আমার আবার গা পিত্তি জ্বলে উঠল খুব বাবার আদর খাচ্ছ! খাও তোমার জারিজুরি ভাংছি! মনে মনে বলে বিছানায় শুয়ে পড়লাম। ঘুম আসছিল না ,গুদে একবার হাত বুলালাম,আঙ্গুলের ডগাটা দিয়ে কোঁট টা ঘষলাম । আয়েশে শরীরটা ঝনঝন করে উঠল,আর কয়েকবার ঘষার পর গুদ থেকে নাল কাটতে থাকল। ভাবলাম ইস আঙ্গুলেই যদি এত সুখ হয় তবে বাঁড়ায় না জানি কত সুখ!

দিদি সেই সুখ এখন বাবার কাছ থেকে পাচ্ছে। আবার শুধু বাঁড়া নয় বাবা তো জিভ দিয়েও দিদির কোঁট টা চুষে দিচ্ছিল। দিদি যেভাবে আরামে ছটফট করছিল,বাবার বাঁড়াটা বুকে,মুখে ঘসছিল মনে হয় গুদে জিভ দিলে আরও বেশি সুখ হয়। শালা নিজের গুদ নিজে চাটা যায় না তাই,না হলে একবার চেটে দেখতাম! কিন্তু দিদি এখনও আসছে না কেন ? বাথরুমে এতক্ষন কি করছে,এদিকে আমার জোর পেচ্ছাপ পেয়েছে ধরে রাখতে পারছি না ,বাধ্য হয়ে উঠলাম দেখি বাথরুমের আলো জ্বলছে,দরজা খোলা, দেখেছ আলো নেভাতে ভুলে গিয়েছে। যাই হোক পেচ্ছাপ সেরে আলো নিভিয়ে বাবার ঘরের সামনে দিয়ে যাবার সময় কৌতুহল হল বাবার দ্বিতীয় বা তৃতীয় পর্যায়ের চোদাচুদি দেখার।

মায়ের সিঁথিতে সিঁদুর লাগিয়ে বিয়ে করে চুদলো ছেলে

প্রথমে ভেজান দরজার ফাটা দিয়ে চোখ রাখলাম,উরি শালা দিদি চারহাতপায়ে হামাগুড়ি দিয়ে বসে আছে আর বাবা দিদির পেছনে হাটুগেড়ে বসে দিদির পাছাটা ধরে গুদে বা পোঁদে বাঁড়া ঠুসে দিয়েছে। দুজনের মুখই দরজার দিকে থাকায় সাহস করে দরজাটা আর ফাঁক করতে পারলাম না ।ফাটাটা দিয়েই দেখতে থাকলাম বাবা একটানা পাঁচ সাতটা ঠাপ মারছে পর পর আর দিদির শরীর টা দুলে দুলে উঠছে। ,দিদি মাথাটা কখনও উপরপানে তুলে কখনও নীচে ঝুলিয়ে বাবার ঠাপ সামলাচ্ছে। পাঁচ সাতটা ঠাপের পর বাবা ঠাপ থামিয়ে দিদির পীঠের উপর প্রায়শুয়ে পড়ে পীঠে মুখ ঘষে,হাত বাড়িয়ে বগলের নীচ দিয়ে ঝুলন্ত মাইদুটো পক পক করে টিপছে, চেপে ধরছে আবার সোজা হয়ে দিদির পাছার মাংস খাবলে ধরে ঠাপ কষাচ্ছে।

দিদি উঃ উম্ম অক উঁ উঁ করে একটানা আওয়াজ করে যাচ্ছে। বেশ কয়েকবার পর্যায় ক্রমে এই পক্রিয়া চলার পর বাবা হ্যাঃ হ্যাঃ করে দিদিকে নিজের সাথে সেটা ধরে মাথাটা পেছন দিকে হেলিয়ে দিল, গোটা শরীরটা ঝাকি দিয়ে উঠল কয়েকবার। দিদি তখন এখাতের উপর শরীরের ভর রেখে বেঁকে অন্যহাতটা দিয়ে বাবার গলা ধরে বাবার মাথাটা ঝুকিয়ে ধরে মুখে মুখ লাগিয়ে আদুরে স্বরে বলল “ বাবা আজ তিনবার ঢাললেঃ। দিদি তখন এক হাতের উপর শরীরের ভর রেখে বেঁকে অন্যহাতটা দিয়ে বাবার গলা ধরে বাবার মাথাটা ঝুকিয়ে ধরে মুখে মুখ লাগিয়ে আদুরে স্বরে বলল “ বাবা আজ তিনবার ঢাললেঃ।
“ কি করব বল,তোর মাসিকের জন্য কটা দিন বাদ গেছে না,তাই!- বাবা অজুহাত দিল।

bangla choti live chating
‘ ধ্যত অসভ্য! এবার ছাড় । মিলি যদি জেগে যায় আর আমাকে অনেকক্ষণ দেখতে না পেয়ে যদি উঠে আসে,কেলেংকারি হয়ে যাবে” দিদি বাবাকে বলল।
“ যাবি ! আচ্ছা যা “ বাবা যেন অনিচ্ছা সত্বেও রাজি হল দিদির মাইটা আর একবার টিপে দিল,দিদি বাবার কোল থেকে উঠে ম্যাক্সিটা পরে নিল ,আমি ঘরে এসে শুয়ে পড়ে দেওয়ালের দিকে মুখ করে পাশ ফিরে শুলাম। প্রায় সঙ্গে সঙ্গে দিদি পাশে এসে শুল বুঝতে পারলাম। দিদিকে ব্যাপারটা বলব কি বলব না ভাবতে ভাবতে ঘুমিয়ে পড়লাম। পরদিন সকালে যখন ঘুম ভাঙল তখন দিদি উঠে রান্নাবান্না,বাবার অফিসের যোগাড় শুরু করে দিয়েছে, আমি বাথরুম থেকে ফ্রেস হয়ে আসতে দিদি আমাকে চা দিল ।

আমি অবাক হয়ে বাবা আর দিদিকে দেখছিলাম কাউকে দেখে বোঝবার উপায় নেই যে কয়েকঘন্টা আগে এরাই উলঙ্গ হয়ে চোদাচুদি করছিল। আমি চা খেয়ে পরতে বসে গেলাম। পড়ে দিদিকে জিজ্ঞাসা করব করব করেও লজ্জা বা সঙ্কোচে কিছু বলতে পারলাম না। তারপর প্রায় প্রতি রাতে নিশির ডাকের মত উঠে দিদি আর বাবার চোদাচুদি দেখে গুদে আংলি করে রস ঝরাতে থাকলাম। মাস দুয়েক পর সেদিন সবে মাসিক থেকে উঠেছি বিগত চার পাঁচ দিন গুদে আংলি করা যায় নি তাই মনটাও ব্যাকুল ছিল।

রাতে শোবার পর সাহস করে দিদিকে জিজ্ঞাসা করে বসলাম “এই দিদি ,তুই রোজ মাঝরাতে উঠে কোথায় যাস রে!” দিদি তখনও শোয় নি ,শোবার আগের প্রসাধন সারছিল বা চোদানোর প্রসাধনও বলতে পারেন। দিদি ঘুরে আমার দিকে তাকাল,কিছুক্ষন কথা বলতে পারছিল না,তারপর কোন্রকমে বলল “ কোথায় আবার বাথরুমে !” আমি বললাম “ বাথরুমে! দেড় দুঘন্টা তুই বাথরুমে থাকিস?” দিদির মুখটা সাদা হয়ে গেল কোন জুতসই উত্তর দিতে পারছিল না। দিদির অসহায় বিধ্বস্ত অবস্থা দেখে মায়া হল, বল্লাম “অত লুকোতে হবে না আমি সব দেখেছি”
তবু দিদি একটা মরিয়া শেষ চেষ্টা করল বলল “ ক্কি কি দেখেছিস!”
আমি বলে ফেললাম “ তোর আর বাবার রাতের নৈশলীলা”। দিদি প্রায় একলাফে আমার কাছে চলে এল “প্লীজ মিলি কাউকে এসব বলবি না বল, আমায় ছুয়ে কথা দে”।
আগেই বলেছি আমি দিদিকে সত্যি ভালবাসতাম,কারন দিদি তো শুধু দিদি নয় একাধারে মা ,বন্ধু সব। তাই দিদিকে ছুয়ে কথা দিলাম “ কাউকে কিচ্ছু বলব না, যদি তুই কিভাবে এটা হল আমাকে বলিস”
দিদি বলল “ বেশ সব বলব তোকে,কিন্তু তোকেও একটা কথা দিতে হবে আমি বলার পর তোকে যা বলব তাই করবি।“
আমি কোন চিন্তা ভাবনা করেই বল্লাম “ দিদি তুই যা বলবি তাই করব”
দিদি টিউবলাইট টা নিভিয়ে আমার পাশে এসে শুয়ে শুরু করল- মা মারা যাবার পর বাবার আচরন যে বদলে যাচ্ছিল সেটা তুই তখন অনেকটা ছোট হলেও নিশ্চয় অনুভব করেছিলিস,আমাদের কাজের যে বিনি পিসি ছিল মা মারা যাবার পর সেই তো রান্না বান্না করত, আমার ফাইনাল পরীক্ষা শেষ হবার পর বাবা তার উপরও চোটপাট শুরু করল। আমি তাকে সাহায্য করতাম ঠিকই কিন্তু বাবার যেন কিছুতেই মন উঠছিল না। একদিন বাবা অফিসে বেরিয়ে যাবার পর বিনি পিসি বলল” পলিরে তোর বাবার মনের রোগ সহজে ভাল হবে না” আমি বিল্লাম “ কেন!”

বিনি পিসি বলল “সে অনেক কথা! হ্যাঁরে রাতে বাড়ি ফিরে তোদের মারধোর করে না তো? আমি বল্লাম না গায়ে হাত না দিলেও খুব গালাগাল মন্দ করে।আর রোজ মদ খেয়ে ফেরে।“ পিসি বলল “ গালাগাল কাকে দেয় তোকে ?”
আমি বল্লাম “আমাকেই বেশি,বোন তো ভয়ে কাছে আসে না, আমাকেই খেতে দিতে হয়,তাই হাতের কাছে আমাকেই পেয়ে বেশি গালাগাল দেয়।“
পিসি বলল “ কি রকম গালাগাল দেয়? “
আমি বিল্লাম “যাঃ ওসব মুখে আনা যায় না !
পিসি বলল “ আমাকে বল ছুঁড়ি, নাহলে রোগটা বুঝব কি করে, আর গালাগাল শুনে শুনে আমার কান পচে গেছে,বল ! বল! “
আমি ইতস্তত করে বল্লাম “ প্রথমে রান্না খারাপ হয়েছে বলে গজর গজর করে তারপর বলে শালি এটা রান্না হয়েছে! তোর মন কোন দিকে থাকে রে, খালি বাইরের ছেলে দিয়ে চুলকানি মেটাবার ধান্দা, বাপের দিকে নজর নেই আরও সব আসভ্য আসভ্য কথা।
পিসি বলল “বুঝেছি! তোর বাবা মেয়েছেলে না পেয়ে এরকম হয়ে গেছে, মেয়েছেলের সঙ্গ পেলেই সব ঠিক হয়ে যাবে। আমি জিজ্ঞাসু চোখে পিসির দিকে তাকাতে পিসি বলল “ বুঝলি না,বিয়ের পর ছেলেরা মেয়েদের যা করে ,তোর বাবার ত সেটা এখন হচ্ছে না তাই!”
আমি বল্লাম “ তাহলে কি হবে?
পিসি বলল “দ্যাখ আমাদের বস্তি হলে এই এতদিন তোর বাবা উপোসি থাকত না , বিধবা হোক,আইবুড়ি হোক, সধবা হোক কাউকে না কাউকে ঠিক পেয়ে যেত। নিদেনপক্ষে তোর মত ডবগা মেয়ে থাকলে তাকেই ঝেড়ে দিত। আমি কঠিন গলায় বল্লাম “ পিসি কি আজে বাজে বকছ!”
পিসি বলল “আজেবাজে নয় রে ! সত্যি বলছি আমার দেওরই তো বউ মরে যাবার ছমাসের মধ্যে নিজের মেয়েটাকে একদিন চুদে দিল,তারপর থেকে রোজ রাতে বাপ মেয়েতে চোদাচুদি করতে থাকল,ফল যা হবার তাই হল, মেয়েটার পেট বেঁধে গেল”। আমি ভয়ে ভয়ে বল্লাম “তারপর”
তারপর আর কি এখানকার বাস তুলে খাল্পারের বস্তিতে ঘর নিয়ে মেয়েকে বউ বানিয়ে সংসার করতে থাকল। মেয়েটার পেটে শুনেছিলাম একটা ছেলে হয়েছিল। আমার সঙ্গে কোন যোগাযোগ ছিল না প্রায় সতের আঠের বছর কি আর এক্তু বেশি। এই সেদিন আমার কাছে এসে হাজির বলল “ বউদি তখন যৌবনের টাটানিতে খেয়াল ছিল না ,নিজের মেয়েকে বিয়ে করেছি, এখন যৌবনের তেজ কমে গেছে কিন্তু মেয়ের তেজ তো কমেনি ,তাই আমি আর সাম্লাতে পারছি না, যাকে তাকে ঘরে তুলছে, নিজের খিদে মেটাচ্ছে সঙ্গে সাধ আহ্লাদ। লজ্জার কথা কি বলব বউদি মাসখানেক হল মেয়ে আমার নিজের পেটের ছেলে আর ছেলের বন্ধুদের দিয়ে গুদ মারাচ্ছে।
পিসি আবার বলল শুনে তো আমার চক্ষু চড়ক গাছ, বল্লাম তা তোমাদের ওখানে কেঊ কিছু আপত্তি করে না?
ঠাকুরপো বলল “ বৌদি জায়গাটা নরক আর অখানে বাস করা লোকগুলো নরকের বাসিন্দা, ছত্রিশ জাতের বাস,গুন্ডা,মাস্তান, হকার,থেলাওলা, মুটে কে নেই ওখানে, তেমনি অবাধে চলে চোদাচুদির খেলা, কেউ ওসব নিয়ে মাথা ঘামায় না ।কিন্তু থাক ওসব কথা আমি কাছেই একটা আলাদা ঘর নিয়েছি অখানে আমি থাকব, তোমায় বলা হয়নি আমার ক্যান্সার ধরা পড়েছে, তাই যে কটা দিন বাঁচব দেখাশুনার জন্য যদি তুমি আমার সঙ্গে অখানে গিয়ে থাক ,তাহলে শান্তিতে মরতে পারব, আমাকে ফিরিয়ে দিও না বৌদি।
খানিকটা দম নিয়ে পিসি বলল “ বুঝলি পলি মরতে বসা লোক্টাকে না করতে পারলাম না , তবু বল্লাম কিন্তু আমার গায়ে কেঊ হাত ফাত যেন না দেয়। ঠাকুরপো বলল তুমি নিশ্চিন্ত থাক সে রকম কিছু হবে না”
পলি তাই তোকে বলছি আমি তো চার পাঁচ দিনের মধ্যে ঠাকুরপোর ওখানে চলে যাব, বাপের দিকে একটু খেয়াল রাখিস আর সাব্ধানে থাকিস ,কাল তোর বাবাকে বলে কাজ ছেড়ে দেব। তারপর বিনি পিসি কাজ ছেড়ে চলে গেল,ফলে সংসারের পুরো দায়িত্বটা আমার ঘাড়ে এসে পড়ল,রাতে বাবা মদ খেয়ে ফিরলে আমার খুব ভয় করত ,একদিন সাহস করে বল্লাম “ বাবা আমি তোমার কষ্ট বুঝি”
বাবা বলল “ ছাই বুঝিস! বুঝলে অমন দূরে দূরে থাকতিস না”
আমি বল্লাম “ বাবা তুমি মদ খেয়ে এলে আমার খুব ভয় করে তাই!”
বাবা তখন পূর্ন দৃষ্টিতে আমাকে দেখল অনেকক্ষণ ধরে তারপর বলল “ তুই চাইছিস আমি মদ ছেড়ে দি।“
আমি বল্লাম “ তুমি মদ ছেড়ে দিলে আমি তোমার কষ্ট দূর করার চেষ্টা করব।“ বাবা বেশ খুশি হল আমাকে বলল “ বেশ ,আজ কি রেঁধেছিস” আমি তাড়াতাড়ি যা রান্না করেছিলাম তাই খেতে দিলাম । বাবা সেদিন চুপচাপ খেয়ে নিল শেষ দিকে বলল “ পলি আমি সত্যি অমানুষ হয়ে গেছি রে মা ,না হলে তোদের কত কষ্ট দিচ্ছি! “ বাবার খাওয়া হলে আমিও খেয়ে নিয়ে রান্নাঘর সেরে শুতে যাব এমন সময় বাবা ডাকল “পলি একটু রসুন তেল গরম করে নিয়ে আয় তো,কোমরটা ভীষণ ব্যাথা করছে।

আমি তেল গরম করে নিয়ে গেলাম ,বাবা উপুড় হয়ে শুয়ে আমাকে বলল কোমরটায় একটু মালিশ করে দে ত মা” আমি মালিশ শুরু করলাম খানিক পর বাবা বলল “ছেড়ে দে হয়ে গেছে” আমি উঠে যেতে যাব এমন সময় বাবা আমার হাতটা ধরল, আমি চমকে উঠলাম ।

বাবা সেটা অনুভব করল কি না জানি না বলল “ পলি সত্যি বলছি তোদের আর কষ্ট দেব না ,মদ ছেড়ে দেব।“ আমি বাবার দিকে তাকালাম বল্লাম “ হ্যাঁ বাবা ছেড়ে দাও,দেখবে সব আবার আগের মত হয়ে গেছে” বাবা একটু হেঁসে আমার কপালে একটা আলতো চুমু খেয়ে বলল “ সব কি আর আগের মত হয়! তোর মা ত আর ফিরে আসবে না” আমি বভল্লাম “ সেটা ঠিক ,তবে তোমার যখন যা দরকার হবে আমায় বল্বে আমি করে দেব” ।

বাবা আমার গাল টিপে দিয়ে বলল “ বোকা মেয়ে ! যা শুগে যা”। আমি চলে এলাম। পরদিন থেকে বাবা আমাকে রান্নায় সাহায্য করতে থাকল বলল “ তোকে আর বাসন মাজতে হবে না, আমি চানের আগে মেজে দিয়ে অফিস যাব।

রান্নাঘরে আমার হাতে হাতে সাহায্য করার সময় বাবার হাতটা কয়েকবার আমার গায়ে স্পর্শ করল,মানে মাইয়ের পাশে কুনুইয়ের খোঁচা লাগল,আমি বাবার দিকে তাকালাম,দুজনের চোখাচুখি হল,আমি কিছু বল্লাম না ,অসাবধানে লেগে যেতে পারে।

porokia pod sex সোনিয়ার পরকিয়া সেক্স ও পোদ চোদার শুরু

এরপর থেকে বাবা রোজই আমায় সাহায্য করতে থাকল, শরিরের নানা অংশ স্পর্শ করতে থাকল। বিনি পিসির দেওয়ের কথা শুনে ,বুঝলাম বাবা আমাকে পেতে চাইছে আমি খানিকটা ভয়ে খানিকটা সঙ্কোচে চুপ করে থাকলাম কারন পিসি বাবাবকেও তার দেওয়ের কথা বলেছে কি না বুঝতে পারছিলাম না ।

এমন সময় সেই মাসটা কাবার হল ,প্রথম রবিবার বিনি পিসি বাড়িতে এল বাবার কাছে বাকি মাইনেটা নিতে । বাবার সঙ্গে খানিকক্ষণ গুজগুজ করে কথাবার্তা বলার পর আমার কাছে এল বলল “ পলি একটু চা কর।“ আমি হ্যাঁ পিসি বস বলে চা বসালাম ।

পিসি বলল “ পলি আমার তো ছেলেপিলে নেই তাই তোকে আমি মেয়ের মত ভালাবাসি ,তারপর গলা নামিয়ে বলল “ তোর বাবার ত তোকে খুব মনে ধরেছে, জানি নিজের জন্মদাতা বাবার সাথে এইসব করতে লজ্জা লাগে,কিন্তু কি আর করবি বল,পুরুষ মানুষ মেয়েছেলে ছাড়া থাকতে পারে না।

আর তোর বাবা এখন তোর প্রেমে মজেছে, মদ খাচ্ছে না, তোর সাথে কাজে সাহায্য করছে,এক্টু আধটু খুনসুটিও করেছে শুনলাম! এখন তুই একটু আগ্রহ দেখালেই তোকে বুকে তুলে আসল আদর করবে। শোন ছুঁড়ি এখন বাবাকে বঞ্চিত করিস নি তাহলে বিগড়ে গিয়ে বিচ্ছিরি কান্ড হতে পারে।
আমি বুঝলাম পিসি বাবাকে সব বলেছে তবু বল্লাম “পিসি আমার খুব ভয় করছে!”
পিসি বলল “ ভয় পাস না ,এটা মেয়েদের ভবিতব্য, মানছি বেশিরভাগ মেয়ে বিয়ের পরই পুরুষের শয্যাসঙ্গিনী হয় ,কিন্তু অন্য রকম যে হয় না তা কিন্তু নয় ,অনেক মেয়েই বিয়ের আগে বাবা,কাকা,দাদা বা বাড়ির অন্যান আত্মীয়ের লোভের শিকার হয়। পেট ফেট বেঁধে গেলে লোক জানাজানি হয়, না হলে কিছুই না ।

bondhur bou choda-বন্ধুর সুন্দরী বউকে নিয়ে গ্রুপ চোদাচুদির গল্প

তবে তোর বাপের সাথে খোলাখুলি কথা হল ,তোর বাবা বলল “ সব ব্যাবস্থা নিয়ে তবে তোকে করবে,পেট হবার ভয় থাকবে না। আর কাকপক্ষীতেও টেরটি পাবে না শুধু মিলির চোখটা একটু বাচিয়ে করিস, কারন ও তো সমত্ত হচ্ছে।

আর প্রথম দিন একটু লাগবে সে তো নাক কান বেঁধাতেও লাগে তাবলে কি মেয়েরা দুল বা নাকছাবি পড়া ছেড়ে দিয়েছে। বেশি দেরি করিস না ছুঁড়ি, বাবা বিগড়ে গেলে আর কিন্তু ফেরাতে পারবি না, ভয় নেই কেউ জানবে না ,তোর গা ছুয়ে এই আমি মুখে কুলুপ দিলুম। এখন চলি মাঝে মাঝে আসব কেমন! বলে পিসি চলে গেল। একটু বেলায় বাবা বাজার গেল, পাঁঠার মাংস কিনে আনল,দুজনে মিলে রান্না করে নিলাম।আমার খুব লজ্জা করছিল বারবার পিসির কথাগুলো মনে পড়ায়। বাবা আমাকে চুদবে খুব শিঘগীর কিন্তু কবে! তুই তো প্রতি রবিবার বারোটা নাগাদ টিউশন নিতে যেতিস ফিরতিস প্রায় ২টো নাগাদ, সেদিন তুই বেরিয়ে যাবার এক্টুখানি পর বাবা বলল “পলি অনেকদিন পীঠে সাবান দেওয়া হয় নি ,আমি বাথরুম যাচ্ছি তুই এসে আমার পীঠে একটু সাবান দিয়ে ঘষে দিবি কেমন! Bangla Choti Golpo

” আমি বল্লাম “আচ্ছা” খানিকপর বাবা বাথরুম থেকে ডাকল ,আমি গেলাম। বাবা আমাকে দেখে বলল “ শালোয়ার কামিজ পড়ে এলি কেন? শুনেই বুকটা ভয়ে ,অজানা উত্তেজনায় দুরদুর করতে থাকল। “ আরে সাবান মাখাতে গেলে সব ভিজে যাবে তো,যা ওটা ছেড়ে একটা টেপজামা পড়ে আয়। আবার বুকটা ছ্যৎ করে উঠল তবে কি বাবা এখুনি কিছু করতে চাইছে।

দুশ্চিন্তায় পড়ে গেলাম ,আমাকে ভ্যাবলার মত দাঁড়িয়ে থাকতে দেখে বাবা তাড়া দিল “ কি হল যা!” আমি হ্যাঁ যাই বলে ঘরে এসে শালোয়ারটা ছেড়ে একটা টেপ জামা গলিয়ে নিলাম ,কি জানি আবার রেগে গিয়ে বিগড়ে না যায়,আর আমাকেও আজ না হোক কাল ত করবেই । Bangla Choti Golpo

meyek sara rat cuda-বন্ধুর শিক্ষিত মেয়েকে সারা রাত চোদা

বাথরুমে ফিরে আসতে বাবা আমাকে দেখে হাসল,তারপর হাত বাড়িয়ে একটা সাবান দিয়ে বলল “ নে জল সাবান দিয়ে পীঠটা ভাল করে ঘষে দে” আমি আঁচলা করে জল নিয়ে সাবান বুলোতে থাকলাম বাবার পীঠে। বাবা মগে করে জল নিয়ে একটু একটু করে ছেটাচ্ছিল,পীঠটা ফেনায় ভরে গেল ।

বাবা বলল নেঃ জালিটা ধর,জালি দিয়ে ভাল করে রগড়ে দে”। আমি বাবার পেছনে হাঁটু গেঁড়ে বসে সাবান মাখাচ্ছিলাম ,জালিটা নেবার জন্য বাবার ঘাড়ের পাশ দিয়ে হাত বাড়ালাম ,বাবা হঠাৎ আমার হাতটা ধরে টান দিল,আমি হুমড়ি খেয়ে বাবার পীঠের উপর গিয়ে পড়লাম,মাইদুটো চেপে গেল বাবার পীঠে,টেপজামাটা ভিজে গেল। আমার এই হতচকিত অবস্থায় বাবা কায়দা করে আমাকে নিজের কোলে আধশোয়া করে নিল,আমার ঠোঁটে ঠোঁট নামিয়ে দীর্ঘ চুমু দিল। আমি লজ্জায় চোখ বুজে ফেলেছিলাম সেই অবস্থায় আমার একটা মাইয়ের উপর বাবার হাতের স্পর্শ পেলাম। Bangla Choti Golpo

কুমারী স্তনে প্রথম পুরুষ স্পর্শে আমি থরথর করে কেঁপে উঠলাম ও সিটিয়ে গেলাম। বাবা আমার এই অবস্থা কাজে লাগাল,মুঠো করে ধরে আমার মাইটা টিপতে টিপতে আমার কপালে ,চোখে,গালে, ঠোটে চুমু খেতে থাকল,কানের লতিতে মৃদু কামড় বসিয়ে গভীর আবেগমথিত স্বরে বলল “ পলি মা রে তোকে ছাড়া আমি বাঁচতে পারব না। বাবার আবেহ ভরা স্বীকারোক্তিতে আমার শরীরে বিদ্যুৎপ্রবাহ খেলে গেল,চোখ মেলে তাকালাম,বাবার সাথে দৃষ্টির মিলন হল। বাবা আবার গভীর চুম্বন করল আমার ঠোঁটে। আমি কাঁপা কাঁপা স্বরে বল্লাম “ না বাবা না ,কেউ জানলে আমি নষ্ট হয়ে যাব”

bangla choti golpo বাংলা চটি গল্প

বাবা বলল “ কেঊ জানলে তবে না, আর ভাব্লি করে আমি তোকে নষ্ট করব। তুই আমার সোনামনি,সব ব্যবস্থা পাকা করে তবে তকে বুকের রানি করে রাখব। বুঝলাম বাবাও চুদব কথাটা বলতে সংকোচ করছে। আরও বুঝলাম বিনি পিসির কথাই ঠিক বেটাছেলে মেয়েদের গুদ ছাড়া থাকতে পারে না,আর আমারও বাবার বাঁড়া গুদে না নিয়ে উপায় নেই। তবু লজ্জার ভান করে “ ধ্যাত” বলে বাবার বুকে মুখ লুকোলাম। বাবা আমাকে বুকে জড়িয়ে রেখে পীঠে ,কোমরে ,পাছায় হাত বুলাতে থাকল।

বাবার আদরে গলে গেলেও লজ্জায় বল্লাম “এবার ছাড়”। বাবা বলল আর একটু অপেক্ষা কর তোকে সাবান মাখিয়ে চাণ করিয়ে দিয়ে ছেড়ে দেব,বলে আমাকে আধশোয়া অবস্থা থেকে বসিয়ে দিয়ে চকিতে আমার টেপ জামাটা মাথা গলিয়ে বের করে নিল, ফলে আমার ঊর্দ্ধাঙ্গ উদোম হয়ে গেল আমি লজ্জায় বুকে হাত চাপা দিলাম, বাবা সেদিকে নজর না দিয়ে আমার সারা গায়ে ,পীঠে সাবান মাখিয়ে ফেনা করে আমাকে নিজের কোলে পেছন ফিরিয়ে বসয়ে নিল।

আমি বাবার কোলে শুধু প্যান্টি পরিহিত অবস্থায় বসে থাকলাম। বাবা এবার আমার বগলের নীচ দিয়ে হাত গলিয়ে প্রথমে আমার হাতদুটো সরিয়ে দিল তারপর মাইদুটো আলতো করে ধরে টিপতে থাকল,মাঝে মাঝে বোঁটা দুটোতে কুরকুরি দিয়ে সে দুটো দু আঙ্গুলের মাঝে নিয়ে পিষে দিতে থাকল,ব্যাস আমার গোটা শরীর ঝনঝন করে উঠল,মুখ দিয়ে ইসস করে শিস বেরিয়ে গেল। Bangla Choti Golpo

আমি অনুভব করলাম আমার প্যান্টির উপর দিয়েই বাবার বাঁড়াটা শক্ত হয়ে খোঁচা মারছে। এখুনি চুদে দেবে নাকি এক অজানা শঙ্কায় বুক ধড়ফড় করতে লাগল যদি পেট বেঁধে যায়। ভয়ে ভয়ে বল্লাম বাবা ছাড়। বাবা আমার কথায় পাত্তা না দিয়ে মাই ছেড়ে হাতটা নাভি,তলপেটে বুলোতে বুলোতে সতান ভরে দিল আমার প্যান্টির ভেতর।

চোদার নতুন চটি গল্প – জোর করে চোদার নতুন চটি গল্প

গুদের ফিরফিরে বালগুলো খানিক ঘাঁটাঘাঁটি করতেই ফেনায় সেগুলো মাখামাখি হয়ে গেল। আমি উরু দুটো শক্ত করে জড়ো করে ধরে রেখেছিলাম যাতে বাবার হাত গুদে না ঠেকে। আমার এই প্রতিরোধে বাবা একটু বিরক্ত হল, কি হল অমন সিটিয়ে গেলি কেন ভাল করে সাবান মাখাতে দে বলে অন্য হাতটা দিয়ে উরু দুটো ফাঁক করে দিল, এর প্যান্টির মধ্যে প্রবিষ্ট হাতের একটা আঙুল গুদের চেরাটায় লম্বালল্বি বুলোতেই আমার প্রতিরোধ বন্ধ হল, উঃস করে শীৎকার বেরিয়ে গেল মুখ থেকে।, Bangla Choti Golpo

মাথাটা পেছনে হেলে গেল,বাবার বুকে ঠেস দিয়ে বসে পা দুটো ফাঁক করে দিতে বাধ্য হলাম। বাবা আমার চিবুকটা তুলে ধরে ঘাড় ঝুঁকিয়ে আমার মুখে জিভ ভরে দিয়ে আঙুলটা ঠেলে দিল গুদের গর্তে, এবের গুদের শিরশিরানিটা বাড়ল। বাবা আমার জিভ চুষতে চুষতে গুদে আঙুলটা অল্প অল্প ঢোকা বের করতেই গুদটা রসে উঠল , বাবার আঙুলের যাদু খোচানিতে আমার লজ্জা শরম সব উবে গেল ,আরও বেশি করে বাবার আঙুলের ছোঁয়া পাবার আ্গুলের কোমরটা ঠেলে ঠেলে তুলতে থাকলাম। Bangla Choti Golpo

আরও পড়ুনঃ-

  1. বাবার মৃত্যুর পর মা আরও কামুকি হয় ma k chuda
  2. Bangla Golpo New Choti চা বাগানে ঘুরতে যেয়ে বউ ও বন্ধুর চোদাচুদি
  3. আমার মা নার্স নাকি মাগী-মা মাগী চুদা
  4. ছেলেকে তার ভোদা দেখিয়ে জোর করে চোদার জন্য
  5. মা ছেলে বাসর রাতের চটি ma chele basor
  6. চটি গল্প পড়ে সুন্দরী মায়ের গুদ মারলো ছেলে
  7. রাতে হঠাৎ করে কাজের মেয়েকে চুদলাম
  8. ছোট ভাইয়ের কাছে চোদা খেলাম
  9. পরের বৌয়ের সাথে গাড়িতে গ্রুপ সেক্স করলাম-বৌয়ের সাথে গ্রুপ সেক্স
  10. শিমুলের মা ও আমার প্রতিশোধ – আয়ামিলের বাংলা চটি সাহিত্য

Leave a Comment