দুষ্টু ছেলের ফাদ (পর্ব-১২)

দুষ্টু ছেলের ফাদ
পর্ব-১২
লেখক – Raz-s999
—————————-

আজকের ঘঠনার পর কমলা দেবীর মনে পরিবর্তনের হাওয়া বইতে শুরু করল। ঠাকুর ঘরে দেবীর সামনে ,মা কালিকে সাক্ষি রেখে রতন যেভাবে আজ তাকে ভোগ করল ,ভাবতেই তার গা কাঠা দিয়ে উঠল।সেদিন যখন মা কালির ঘরে  কান্না করলাম ,তখন তো  মা কালি গায়েবি আওয়াজ দিয়ে তাকে বাড়ি যেতে নির্দেশ দিলেন ।কিন্তু আজ রতন যখন বলল ,আমি যদি কোন পাপ করি ,মা কালি আমাকে নিষেধ করবেন ।কিন্তু কই আজ তো মা কালির পক্ষ থেকে কোন বিধি নিষেধ এল না ।তাহলে কি মা কালি আমাকে ছেলের সপে দিলেন।ভগবানই ভাল জানেন ,কেন এরকম হচ্ছে কিছুই বুঝতেছি না ।কমাল দেবীর মনে হাজার রকম প্রশ্নের জন্ম নিতে লাগল।যাই হোক আমি তো আর নিজ থেকে কিছু করি নাই । নিজের পেটের ছেলে হয়েও যদি ঠাকুরের উপর শ্রদ্ধা না থাকে ,তখন আমার কি করার আছে ।
আমি তো কোন দিন ঠাকুরকে ভক্তি  কম করি নাই । এত উপাসনার পর ও এমন ছেলে কিভাবে পেটে ধরলাম ।
লোক মুখে শুনি মা ,বাপ ভাল হলে ছেলে সন্তান ভাল হয় । পিতা মাতা হিসেবে আমি আর রতনের বাবা কোন দিক দিয়ে খারাপ!  নিজের বিভেচনায় আসে না ।
রতনের বাবা যদি কোন দিন টের পান নির্ঘাত কষ্টে মরে যাবেন। আমাকে দিবে হাজার ও ধিক্কার ।ভাববে আমি হয়ত নিজের লালসা চরিতার্থ করতে ছেলেকে দিয়ে নিজের খায়েস মিটিয়াচ্ছি । ভাবতে ভাবতে চোখের কোনে দু এক ফুটা পানি জমা হয়ে গেল।নিজের কপাল কে মেনে নিয়ে বাড়ী যাওয়ার জন্য মনকে তৈরি করতে লাগলেন কমলা দেবী ।
একটা অদ্ভুত ব্যাপার লক্ষ করলেন কমলা দেবি ,রতন যখন তার দেহে হাত দেয় ,অনিচ্ছা সত্বে তার দেহ ছেলে সাথে তাল মেলায়। মোম যেভাবে আগুনের তাপে গলা শুরু করে ,কমলা  দেবির দেহ তেমনি ,রতনের হাত লাগা মাত্র মোমের মত গলতে শুরু করে ।হাত পা অবস হয়ে গুদ দিয়ে অজরে পানি বইতে আরম্ব করে ।
জোয়ান ছেলে সবে মাত্র যৌবনে পা দিছে ।কতই বা হবে বয়স ।এই বৈশাখিতে ২০ বছরে মনে হয় পা দিবে । রাহুলের জন্মের এক বছর পর ওর জন্ম। আজ থেকে ৭/৮ বছর আগে ঠিক মত লুংগি খানা কোমরে জড়িয়ে রাখত না । যখন তখন ন্যাংটা হয়ে সারা বাড়ি ঘুরে বেড়াত ।নিজ হাতে ওরে  গোসল করতাম । সেই ছোট বেলায় তার নুনু ৪/৫ আংগুল লম্বা আর  গেরে প্রায় ২ আংগুল  বড় ছিল।যেটা দেখতে প্রায় ওর বাপের বাড়ার সমান । তাই লজ্জায় কত দিন লুংগি না পরার জন্য মার ধর করেছি ।
কিন্তু কে শুনে কার কথা ,সেই রকম চেচরা স্বভাবের ছিল । যত মার পিঠ করি না কেন ,কোন কিছুতেই ওর হায়য়া শরম হত না ।লাফাংগার মত সারা দিন টই টই করে ঘুরে বেড়াত ।
মাঠে ফুট  বল খেলে ,সারা গায়ে কাদা মেখে বাড়িতে ঢুকত ।
কি আর করা মা হিসিবে সাবান গায়ে মাখিয়ে সারা গায়ের কাদা ছাড়াতাম ।
তখন কাদা ছাড়াতে ,ভাল মত সাবান সারা গায়ে লাগিয়ে দিতাম। ওর পাছা আর নুনুতে যখন সাবান ভাল মত ঘষতাম ,তখন ওর বাড়া খাড়া হয়ে যেত । নিজে দুষ্টুমি করে অনেক সময় ওর বাড়া ধরে মোচড় দিতাম । তখন সে হে হে হাসত । রতন কে বোকা কিছিমের মনে করতাম ।
ভাবতাম ছেলে আমার বোকা হলে কি হবে ,ওর নুনুর এখন যে সাইজ ,যখন বিয়ের উপযুক্ত হবে ,তখন এটা আর বড় হবে ।বউ হিসেবে যাকে ঘরে তুলব ,বউ মা অনেক সুখি হবে ।
কিন্তু এই বাড়া যে আমার গুদে ঢুকবে জীবনে ভুলে ও একবার কল্পনা করি নাই ।
এই কয়ের বছরে ওর বাড়া প্রায় দ্বিগুন বড় হয়ে গেছে । এক হাতে মোটে নেওয়ার পর ও আর ও চার পাঁচ আংগুল পরিমান হাতের মুটোর বাহিরে থাকে ।আর বাড়া এত বড়,এক হাতের মুষ্টিতে আটতে চায় না ।আর অসম্ভব চুদার ক্ষমতা ।
যেখানে রতনের বাবা বিয়ের পর ১০/১৫ মিনিট  চুদতে পারত ,সেখানে রতন এক নাগাড়ে ১ ঘন্টার ও বেশি সময় গুদে ঠাপিয়ে ফানা ফানা করে ।
ওর বাড়া মাল পড়তেই যেন চায় না ।
গুদটা ও কি অসব্যের মত ছেলের বাড়াটাকে কামড়ে ধরে।চুদা চুদিতে যে এত সুখ রতন যদি না চুদত ,তাহলে তা ওজানাই থেকে যেত ।প্রতিটা ঠাপে ছেলে যেন আমাকে সুখের সর্গে বাসিয়ে দিছে ।উফফ করে কমলা দেবির মুখ দিয়ে দীর্ঘ শ্বাস বের হল ।
কি হল দিদি কিছু খাচ্ছ না যে ,শরির খারাপ নিয়ে ঠাকুর ঘরে যাওয়ার কি দরকার ছিল।কবে যে তোমার বুদ্ধি শুদ্ধি হবে ভগবান জানে ।
বাসন্তি বউদির কথায় কমলা দেবির তন্দ্রা ভাংল ।
না বউদি ঠিক আছি এখন ,ভাবতেছি কাল রতনের সাথে বাড়ি চলে যাব ।
আরে শরির ভাল হোক তার পর যাবে । আর ও দু এক দিন থাকলে কিচ্ছু হবে না ।
তোমরা তো কিছুই জান না বউদি ,আমি যদি দেরি করি কখন জানি তোমাদের সামনে আমার আসল রোগ ধরা পড়ে যায়।তখন তো সাবাই ছি ছি দিবি। বলবে সতি সাবিত্রী  কমলাকে তার ছেলে্র সাথে চুদাচুদি করে ।
তখন মা ছেলে দুজনকে অনেক অপমান লাঞ্চনা সইতে হবে ।শেষ মেষ বাপের বাড়িতে মুখ দেখাতে পারব না ।
এমন মুখ পুড়া মায়ের ইজ্জতের দিকে তাকাবে না ,যে কোন সময় হামলে পড়বে  নিজের কাম ক্ষুধা  নিবারনের জন্য।তার চেয়ে এই ভাল নিজের ইজ্জত বাচাতে বাড়ি চলে যাওয়া ।কমলা দেবি মনে মনে ভাতে লাগলেন।
কি দিদি কিছু বলছ না যে ,কি হল।
কিছু না বউদি ,ভাবতেছি অনেক দিন তো হল ।এখন বাড়ি যাওয়া দরকার ,শিলার ও স্কুল ছুটি শেষ ।তাছাড়া নতুন ধান তুলার ও সময় হয়ে গেছে ।
তুমরা চিন্তা করনা বউদি আমার কিছু হয় নি ।ঠাকুর ঘরে পা লেগে তালা পড়ে গিয়ে ছিল। তালা আলগাতে গিয়ে হাত থেকে ঘন্টি পড়ে গেছে ।
তখন নিজের তাল সামলাতে গিয়ে সব কিছু উলঠ পালট হয়ে গেছে ।
আচ্ছা দিদি তুমি খাও ,আমি গেলাম ,বলে বাসন্তি  বউদি রান্না ঘর থেকে চলে গেল।
এদিকে রতন রাহুল আর রবির সাথে ওদের কামরায় বসে গল্প করছিল । কিছু ক্ষন পর রবি কিছু না বলে ,সেখান থেকে বের হয়ে গেল।
তোরা গল্প কর রতন আমি একটু পর আসছি। বেশ কিছু সময় পার হয়ে গেলে ও রবি না ফেরায় রতন ওর খুজে বাহিরে বের হল।কাল সকালে বাড়ি যেতে হবে ,তাই যাওয়ার আগে  রবি আর রাহুলের সাথে আড্ডা দিতে চায় রতন।
রতন ঘর থেকে বের হয়ে ছোট মামি বড় মামি সবার ঘরে খুজেও রাহুল কে পেল না ।
এত রাতে হ্ঠাৎ কোথায় গেল ।বড় মামা গ্রামে সালিশে গেছে এখন ও ফিরে নাই । ছোট মামা আর ছোট মামি নাক ডেকে গুমাচ্ছে।
উঠান পার হয়ে যাওয়ার সময় পাশের মুরগির খুপড়ি ঘরের পাশে ক্যাচ ক্যাচ করে শব্দ বের হল।উহ উহ করে 2/1বার দিমি আওয়াজ তার কানে ভেসে উঠল।খুপড়ি ঘরের পাশের এই কক্ষটা কেউ ব্যবহার করে না ।
অগোচালো ঘরটিতে মামা চাষের লাংগল জোয়াল ছাড়া আর ও অনেক কিছু ফেলে রেখেছে ।
হালকা গোংগানির শব্দ শুনে রতনের কান খাড়া হয়ে গেল।
এই শব্দটি এখন তার কাছে খুবি পরিচিত। মা আর কাকি সোমা দেবি কে চুদে তার সেই অভিজ্ঞতা হয়েছে ।
মায়ের গুদে ঠাপ দিলে মা এই রকম উউউ করে গুংগায়।অন্ধাকার ঘরটিতে তাকিয়ে যে দেখবে সেই সুযোগ নেই ।উহহ মা জোরে চুদ বাপু উ উউউকরে আবার শব্দ বের হল। ঘুট ঘুটে অন্ধকার বাহিরে।তার পর কিছু দেখা যায় কিনা সেই চেষ্টায় জানালার ফাকে তাকানোর চেষ্টা করল।

ওমা একি ঘর তো বাহির থেকে অন্ধকার মনে হলে ও ভিতরে হারিকেনের আলো খুবি কম করে রাখা । নিবু নিবু আলোতে
রবি কারে জানি জোরে জোরে কোমর দুলিয়ে চুদতেছে ।পুরাতন খাট রবির ঠাপের তালে তালে ক্যাচ ক্যাচ করে নড়তেছে ।
আহ জোরে ঠাপ মার ,ফাটিয়ে ফেল আমার গুদ অ ,,,অ,,,অ,,,আ,,আ,,আ,,মা করে গোংগানির শব্দ বের হতে লাগল ।গলার আওয়াজ শুনে তো মনে হয় এটা বড় মামি। তার মানে রবি বড় মামিকে চুদতেছে ।
এত চুদি  কাকি মা এর পর ও তোমার গুদের খাই যায় না ।
তোর কাকা ভাল চুদতে পারে না বাপু ।10/15 মিনিট  ঠাপ দিয়ে বাড়ার মাল ছেড়ে দেয় ।
আর তুই তো সেখনে 25/30 মিনিট  ঠাপিয়ে তার পর বাড়ার মাল খালি করছ।
আমি চুদলে বুঝি খুব সুখ পাও কাকিমা ।
হা রে বাপু তুই খুব ভাল চুদিস ।তানাহলে রাতে লুকিয়ে তোর কাছে আসি । আজ রাহুলের বাবা দেরিতে আসবে তাই তোকে এই সময় আসার জন্য বলে ছিলাম।
তোমার এই গুদ আমাকে পাগল পাগল করে দিছে কাকিমা উ,,,উ,,,ই,,,ই,,,,অ ,,,অ,,,অ,,,,আ,,,আ,,আ,,,করে রবি গুদে ঠাপ দিচ্ছে আর বড় মামির সাথে কথা বলতেছে ।
হুম এখন তো চুদার কেউ নাই তাই কাকিমার গুদে প্রসংসা করা হচ্ছে ,যেদিন বিয়ে করে কচি বউ নিয়ে আসবি তখন আর আমাকে মনে থাকবে না আহহহহ আহ,,,উ,,,উ,,,উ,,,আহহহহহহহ,,,অহহহহ করে বড় মামি গোংগাতে লাগল।
কি যে বলনা কাকিমা বিয়ের পর ও আমি আমি তোমাকে চুদব দেখে নিও আ,,,আ,,অ,,,,,,আ,,অ,,,করে রবি পচ পচপচ পচ পচ পচ পচ পচ পচাত পচাত পচাত পচাত করে কোমর দুলিয়ে বড় মামির গুদ ঠাপাতে লাগল।
বড় কাকা যদি জেনে যায় তখন কি হবে কাকি মা আ আয়ায়া,,,আ,,আ,আ,অ,,,অ,,অ,,করে রবি চুদতে চুদতে বড় মামিকে জিজ্ঞেস করল।
কি আর হবে আহ,, আহ,,,অহহ,,অহহ,,, আমি কি কিছু জানি না মনে করছ ,হুম আহ,,, আ,, আ,,আ,জোরে চুদ খানকির পোলা আহহহ বলে বড় মামি গুদের রস ছেড়ে দিল।
বড় মামির সিৎকার শুনে তা বুঝতে পারলাম।
তুমি কি জান কাকিমা বুঝালাম না ।
আরে হাদারাম রাহুলের বাবা যে তোর মাকে চুদে সেটা কি তুই জানস না ! আহ ,,আহ,,আ,,,মা ,করে মামি গুংগাচ্ছে।
কি বল কাকিমা সত্যি নাকি আহ,,,আ,,আ,,উম,,,উম,আ,,অ,,অ,,,,অওঅঅ আমার তো বিশ্বাস  হচ্ছে না আহ,,বলে রবি বড় মামির গুদ ঠাপাতে ঠাপাতে জিজ্ঞেস করল।
হ্যারে বাপ আমি তো আগে জান্তাম না ,বেশ কিছু দিন ধরে লক্ষ করতেছি ,তোর কাকা আমার কাছে রাতে আসে না ,তাছাড়া তোর মায়ের গায়ে পড়া স্বভাব দেখে আমার সন্দেহ হল।
ভাসুরের সাথে হেসে হেসে কথা বলা ,খাবার বেড়ে দেওয়ার নাম করে পিঠে মাই ঘষে দেয়া আহ ,,উফফ,,আহহহ ,,এই সব দেখে সন্দেহ  হল রে বাপ আহহ ,জোরে চুদ উফফ বলে বড় মামি রবিকে জোরে ঠাপ দিতে তাগদা দিতে লাগল।
তোমার ধারনা ভুল ও হতে পারে কাকিমা ,তুমি তো আর নিজ চোখে দেখ নাই ,তাই না আ,,, উম,,উম,,,উম,,উম করে রবি ঠাপ দিতে লাগল।
আরে আমার কথা তো তুই শেষ করতে দিলি না , সে দিন তোর মাকে খুজে পাচ্ছিলাম না ।তখন গোয়াল ঘরের পাশ দিয়ে যাওয়ার সময় উহ ,,,উহহ ,,আহহ,,আহহহ এই রকম আজিব শব্দ শুনতে পাই ।তখন বেড়ার ফুটু দিয়ে চোখ রাখতেই যা দেখলাম ,নিজের চোখকে বিশ্বাস করতে পারলাম না।
গোয়াল ঘরের ভিতর কি দেখছ কাকিমা আ,,আ,,,আ,,,আ,,,আ,,,আ,,অ,,,,অ,,,,অ,,,আহহ রবি গপা গপ ঠাপ দিতে লাগল।
ভাবলাম দুপুর বেলা বাসন্তি হয়ত গোয়াল ঘর পরিস্কার করতে গিয়ে পা পিছলে পড়ে গেছে ,পরে তপ তপ তপ তপ শব্দ শুনে সন্দেহের চোখে ভিতরে তাকালাম ,উউফফ,,উম,,উম,,,তুই অনেক ভাল চুদিস রে বাপ আহহহ।
এর পর কি দেখলে কাকিমা আ,,আ ,,আ,,আ,,আ,অ,,,,অ,,,অ,,,অ,,,অ,,,করে রবি বড় মামি কে চুদতেছে আর কথা বলতেছে ।
কি রে মায়ের চুদা খাওয়ার কথা শুনে বাড়ায় জোর বেড়ে গেল নাকি হুম।
আহ ,,আহহ,,আহহ, কি যে বল না কাকিমা উম , অহ।
এর পর কি হল বল অ,,অ,,,অ,,,অ,,।
ভিতরে তাকিয়ে দেখি তোর মা পাছা উচু করে গোয়াল ঘরের পালা  জড়িয়ে ধরে আছে, আর রাহুলের বাবা তোর মায়ের পাছার উপর হাত রেখে গুদে বাড়া ঢুকিয়ে রাম ঠাপ দিচ্ছে ।
কি বল কাকিমা ,কাকা সত্যি এই কাজ করতে পারল আ,,আ,,আ,,উম ,,উম,,উম বলে রবি আর ও জোরে ঠাপ দিতে লাগল।
সত্যি বলছি রে বাপ ,তোর মাকে তখন রাহুলের বাবা খুব জোরে চুদতে ছিল,তোর কাকা কোন দিন আমাকে এই ভাবে চুদে নাই । যেখানে সে আমাকে 5/7 মিনিট চুদে ক্লান্ত হয়ে যেত সেই জাগায় তোর মাকে 15/20 মিনিটের মত চুদেতেছিল ,উফফ জোরে চুদ বাপ খুব মজা লাগতেছে ।
ছিছি কাকিমা ,কাকা কি করে এই কাজ করতে পারল,ছোট ভাইয়ের বউ বোনের মত ,ভাসুর হয়ে মাকে এই ভাবে চুদা ঠিক হয় নাই কাকিমা ,উফ ,,আহ ,,পা টা মেলে ধর কাকিমা আহহহ আমার সময় গনিয়ে আসতেছে আ,,আ,,আ,,আ,,আ,,অ,,অও,,,অ,,,অ করে রবি তার মায়ের কথা চিন্তা করে অধিক উত্তেজনার সাথে বড় মামির গুদে ঠাপ মারতে লাগল।
ছোট ভাইয়ের বউ বোনের মত হুম ,আর কাকিমা কার মত রে হারামি ,আমি যে তোর মায়ের মত সে কথা চুদার সময় একদিন ও তো বললিনা আহহ আহহহ উফফ করে বড় মামি ঠাপের সাথে সাথে গুংগাতে লাগল।
কাকিমা মায়ের মত এই কথা শুনে রবির বাড়া কঠিন আকার ধারন করল।নিজের মায়ের মুখ কল্পনায় ভেসে আসতে রবি দুই হাতে বড় মামির পা বুকের সাথে চেপে ধরল।ফলে গুদটা বাহির দিকে বের হয়ে এল ।এখন প্রতিটা ঠাপে রবির বাড়া গোড়া পর্যন্ত গুদের ভিতর ডুকতে লাগল।
হ্যা কাকিমা তুমি তো আমার মা ই হও তাই না ,ছোট বেলায় কত তোমার দুধ খেয়েছি মনে নেই আহ ,,,আ,,,,আ,,আ,,আ,,আ,,,,অ,,অ,,,অ,,,মা সেই কথা কি আহ উম,,উম মনে নেই কাকিমা উফফ কি টাইট গুদ গো তুমার আহহ কাকিমা।
দুধ যখন খাওয়াইছি তাইলে মা বলে ডাক রে মাদার চুত উফ জোরে চুদ আহ আহ ,,,আহ ,মা বলে বড় মামি ঠাপ খেয়ে গুংাতে লাগল।
আমার তো লজ্জা লাগে কাকিমা ,চুদাচুদির সময় তোমাকে কেমনে মা ডাকি বল আ,,আ,,আহহ,,অ,, অ,,,আমার তো লজ্জা লাগে অওঅঅ,অওঅঅ উম আহহ।
কাকিমাকে চুদতে লজ্জা নেই ,মা ডাকতে লজ্জা হুম তোর মত বুকা চুদা জীবনে দেখি নাই রে হারামি আহহ উম্ উম উম আহ আহহহহহহব উম ,আজ কি হল রে মায়ের কথা বলতেই দেখি আজ বাড়া শক্তি দ্বিগু  হয়ে গেল আহহ আহহহ কোন দিন তো এত লম্বা সময় চুদতে দেখি নাই আমাকে উফ আহহ।
আমি যদি তোমাকে মা ডাকি তোমার কি খারাপ লাগবে না কাকিমা ।
খারাপ লাগবে কেন ,গুদে যখন বাড়া নিতে পারছি ,এখন আর লজ্জা পেয়ে কি লাভ ,তুই যে আমার দুধ খেয়ে বড় হইছত সে কথা তো অস্বীকার করতে পারব না আ,,আ,,আ,,আ,আ,,আ অ,,,,চুদ বাপ জোরে চুদ আহহ তোর এই বুড়ি মায়ের গুদ ফটিয়ে দে আহহ।
কে বলছে তুমি বুড়ি আমার এই মায়ের গুদ এখনও কচি মেয়েদের মত আহহ,আজ থেকে আমার এই মাকে রোজ এই ভাবে চুদব উফফ আ,,আ,আ,,আ,অ,,,অ,,,বলে রবি তার বড় কাকিমাকে পচ পচ পচ ফচ করে চুদতেছে ।
রবির ঠাপের গতি দেখে বুঝা গেল আর বেশি ক্ষন বাড়ার মাল ধরে রাখতে পারবে না । তাই সে বড় মামিকে মা মা ডেকে জোরে জোরে কোমর দুলিয়ে চুদতেছে।তার মানে রবি বড় মামিকে মা মা ডেকে ,ছোট মামিকে অর্থাধ তার মা বাসন্তী দেবিকে কল্পনা করে অধিক উত্তেজিত হয়ে গেছে ।
তার মানে এই দুনিয়াতে মা কে চুদার চাইতে বড় কামুক কাজ আর কিছু নেই ,সব ছেলেদের মনে মাকে ভোগ করার স্বপ্ন বিদ্যমান থাকে ।

আজ থেকে তুমি আমার মা আহ,,,উহ,,,অ,,অ,,,অ,,,অ,,, করে রবি বড় মামির গুদে ঠাপ দিচ্ছে ।
আমি যদি তোর মা হই বসন্তি তোর কি হয় রে খানকির পুত আ,,,,আ,,আ,,,আও,,,,উহ,,উহহহ।
বাসন্তি আমার মা ,তুমিও আমার মা আহ ,,,অহহ,,অ,,,অহ,,,কি ঠাইট গুদ আমার মায়ের উফফ আহহ।
তাহলে বাসন্তিকে ও চুদবি নাকিরে আহহ।
সুযোগ পেলে ঐ মাগিকে ওচুদব আহহ আহহুম্ম,,উম,,,উম,,উম,,,দেখব মাগির গুদের খাই কেমন ,,উহহহ,দিন দুপুরে গোয়াল ঘরে ভাসুর কে দিয়ে গুদ মারায় আহহ মা আমার আসতছে উ,,,উ,,,উ,,,উ,,উ,,,উও,,অ,,,অ,,,অ,,,,অ,,,অমা মা গুদটা ভাল মত মেলে ধর আহহহহ আর পারছি না অহহহ গেল মা আ আওঅঅঅঅঅঅঅঅঅঅ করে রবি শেষ ঠাপ মেরে বড় কাকিমার বুকের উপর হেলিয়ে পড়ল।
জোরে ঠাপ মার বাপ আহহ ঠাপ   মার বাপ আহহ তোর এই মায়ের গুদ ফাটিয়ে দে আহহহ বাপ রবি আহহহ আমার ছেলে আহহ মায়ের গুদে মাল ফেলে ভাসিয়ে দে আহহহ উহহহ অওঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅ গেল বলে কাকিমা ও রবির সাথে সাথে গুদের রস ছেড়ে দিল।
কিছুক্ষন পর রবি বড় মামির বুক থেকে উঠে বসল।
সত্যি কাকিমা আজ তোমাকে চুদে যে সুখ পাইছি ,আগে কোন দিন এমন সুখ পাইনি।
সব বুঝি রে হারামি ,নিজের মাকে কল্পনা করে আমাকে চুদেছিস তাই না ,আগে তো কোন দিন এত হিংস্র ভাবে ঠাপ দিতে দেখি নাই হুম ,নিজের মাকে চুদার খুব সখ বুঝি ।
হুম শুধু আমাকে লজ্জা দাও তাইনা ,তুমি ও কম কিসে ,আমাকে ছেলে সাজিয়ে তুমি ও তো পাছা তুলে তুলে তল ঠাপ দিচ্ছিলে মনে নাই।
সত্যি রে বাপ তুই যখন মা মা বলে রাম ঠাপ দিচ্ছিলে তখন এত মজা পাইছি তোকে ভাষায় বুঝাতে পারব না ।
তা তুমি ও রাহুল কে দিয়ে গুদ মারানোর স্বপ্ন দেখতেছ নাকি হুম বলে রবি বড় মামির মাই দরে টিপ্তে লাগল।
যাহ শয়তান মুখে যা আসে তাই বলে ,আমার এত সখ নেই ছেলেকে দিয়ে চুদানোর বলে বড় মামি হারিকেন হাতে নিয়ে দরজা খুলতে পা বাড়াল।
ছেলের কথা শুনে
দেখ কেমন লজ্জা পাচ্ছে ,বলে রবি পিছন থেকে বড় মামিকে আরও একবার জড়িয়ে ধরে গালে চুমা দিল।একবার চুদিয়ে দেখ খুব মজা পাবে।
আমাকে জ্ঞান না দিয়ে নিজের মাকে গিয়ে চুদ  হারামি ,ছাড় এবার যাই ,অনেক দেরি হয়ে গেছে ,বলে বড় মামি দরজার খিলে হাত দিল।
আমি দেরি না করে সেখান ,থেকে  চলে এসে রাহুলের পাশে শুয়ে পড়লাম।
কিছুক্ষন পর রবি রোমে এসে শোয়ে পড়ল।আমি কিছু না বলে চুপ করে রইলাম।
কোথা গিয়ে ছিলেরে একে বারে ঘেমে গেলি দেখি ,রাহুল রবিকে জিজ্ঞেস করল।
কোথাও না ,এই কাকিমাকে কাজে একটু সাহায্য করছি ।
এখন আবার কি কাজ রাত তো অনেক হল।
না মানে কাকিমা বলছিল রান্না ঘরে কিছু লাকড়ি  দিয়ে আসার জন্য ।রাহুলের পালাটা প্রশ্নে রবি একে বারে ভেবাচেকা খেয়ে গেল।
রাহুল তো জানে না ,রবি তার মাকে আচ্ছা মত চুদে ক্লান্ত হয়ে ঘরে ঢুকছে ।আমি চুপ তাকলাম ,যদি বেশি প্রশ্ন করি রবি জামেলায় পড়ে যাবে ।
কিরে রাহুল এত কথা জিজ্ঞেস করার কি দরকার ছাড় ,কাল তো চলে যাব রে।
এত তাড়া কিসের রে ,দুই দিন হল না ,এলে মাত্র ।আর ও কয়েকটা দিন থাকনা বন্ধু।কিছু দিন আডডা দেই।
আরে আমার ও তো থাকার মন চায় হুম।
মাকে  নিতে এসেছিলাম।গত এক মাস খুবি কষ্টে কাটছে রে ।এখন বৈশাখির ধান তুলার সময় হয়ে গেছে ।
মাকে অনেক কষ্টে রাজি করিয়েছি।কাল যদি রওয়ানা না দেই ,দেখা যাবে ,মা আবার আগের মত বিগড়ে গেছে ,তাই সময় নষ্ট না করে কালই রওয়না দিব ভাবতেছি।
পিসি তো তোর উপর খুবি রাগ ,কি করছত তুই ?রবি জিজ্ঞেস করল।
রবির কথায় আমি মুস্কি হাসলাম।কিরে বুকাচুদা হাসার কি হল বলে দুজনি আমার দিকে তাকিয়ে রইল।
সে অনেক কথা ,অন্য দিন বলব ,এখন ঘুমাই সকালে উঠতে হবে ,এই বলে ওদের কথা এড়িয়ে গেলাম।
তোরা যাস কিন্তু আমাদের বাড়ি ,আমি অপেক্ষায় থাকব।
আচ্ছা সময় করে একদিন মা আর কাকিমাকে নিয়ে যাবনে বলে রাহুল ঘুমের জোগাড়  কর‍তে লাগল।

আমাদের বাড়ির সবাই খুব সকালেই ঘুম থেকে উঠে যায় ।এটা যে এইখানে খুবি অস্বাভাবিক তা না । গ্রামের সবাই এ রকম। খুবভোর বেলা উঠে যে যার কাজে মাঠে চলে যায় ।
বড় মামা রাত করে বাড়ি ফিরায় এখন ও ঘুমাচ্ছে ।ছোট মামা
রাহুলকে সাথে নিয়ে মাঠে চলে গেছে । রবি রান্না ঘরের দাওয়ায় বসে তালের পিঠা দিয়ে সকালের নাস্তা করতেছে ।
বড় মামি রাহুল আর অমল মামার জন্য নাস্তা তৈরি করতেছে ।রবির খাওয়া শেষ হলে সে নিয়ে যাবে ।আমি নাস্তা শেষ করেবারান্দায় বসে আছি ।ছোট মামি মুরগি খোয়াড় খুলে দিতেই হাস মোরোগ গুলা যে যার মত ছুটে ,খোয়াড় থেকে বের হয়ে উঠানেদৌড়াতে লাগল।মোরোগ গুলা মুরগি গুলোকে দৌড়িয়ে ধরে 2 সেকেণ্ড এর মাঝে চুদে ছেড়ে দিতে লাগল। হাঁস গুলাও সমান ভাবেকরতে লাগল।
ওদের লিংগ কেমন জানি পেচানো। ওদের মাঝে আমাদের মত এত সামাজিক বিধি নিষেধ নাই । যে যাকে পারে সাবার সামনেলাগাতে পারে ।আমি এক মনে বসে গভীর ভাবে দেখতেছি আর মনে হাসতেছি । খোয়াড়ের পাশের ঘরটিতে চোখ পড়তেই কালরাতের ঘটনা চোখে ভেসে উঠল।
ঘরের ভিতর ফেলে রাখা খাট এখান থেকে দেখা যাচ্ছে ।
কাল রাতে রবি বড় মামিকে এই খাটে ফেলে চুদে ছিল ।
কে যেন শয়তান বেহায়া লাজ শরম কিচ্ছু নেই বলে নানু ঘরের দিকে চলে গেল।
আমি পিছন দিকে তাকিয়ে দেখি মা আমাকে বকা দিয়ে চলে যাচ্ছে।
আমি বসে বসে নির্লজ্জর মত হাস মোরোগের এই সব কৃর্তীকলাপ দেখে হাসতেছি ,তাই মা আমাকে বকা দিয়ে পিছন ফিরেএকবার তাকিয়ে নানুর ঘরে ঢুকে গেল।মায়ের কথা শুনে নিজেই লজ্জা পেয়ে গেলাম ।
এদিকে অনেক্ষন হল রবি রান্না ঘর থেকে আসতেছে না
সে ইচ্ছে করেই নাস্তা খেতে বেশি সময় লাগাচ্ছে । বড় মামি রান্না ঘরে হওয়ায় ও বসে বড় মামিকে দেখতেছে আর এক্টু একটু করেনাস্তা খাচ্ছে ।ওরা কি কথা বলে শোনার জন্য এক্টু সরে এসে আড়ি পাতলাম।
আমি এমন ভাবে বারান্দায় বসলাম ,কেউ দেখলে ভাববে আমি রোদ পোহাচ্ছি ।
কি রবি নাস্তা শেষ করে তাড়া তাড়ি যা ,মাঠে তোর বাপ চা নাস্তার জন্য অপেক্ষা করছে ।
একটু বসি কাকি মা এত তাড়া কিসের ।
এখানে বসে কি করবি ,মাঠে যা কাজ কর ।
মাঠে গেলে তো তোমাকে দেখতে পাব না তাই এখানে বসে আছি।রবি ফিস ফিস করে বড় মামিকে বলল।
উহহ আল্লাদ কত ,আমাকে দেখার কি আছে রে হারামি।আমাকে কি আগে কোন দিন দেখছ নাই?
হুম্ম দেখব না কেন কাকিমা,দেখেছি কিন্তু সকাল বেলা ঘুম থেকে উঠে তোমার ঐ গুলা দেখতে খুব ভাল লাগে ,কি সুন্দর দিন দিনযেন বড় হচ্ছে।রবি বড় মামির মাই কে ইশারা করে কথা বলতেছে ।
হায় ভগবান কেউ শুনবে ,কি শুরু করলি ,ঐ খানে রতন বসে আছে সে খেয়াল আছে।
রতন আছে তো কি হইছে ,সে এত দুর থেকে আমাদের কথা শুন্তে পাবে না ।
ও তাই বুঝি ,এ জন্য বসে বসে ঠাকুর দেখা হচ্ছে তাই না ।এখানে বসে বসে আমাকে না দেখে নিজের মাকে দেখ গিয়ে যা ।
আড় চোখে তাকিয়ে দেখলাম রবি এক হাতে লুংগির উপর থেকে বাড়ায় হাত বুলাচ্ছে।
তুমি যে ভাবে আদর কর ,মা কি সে ভাবে আদর করে যে আমি মায়ের কাছে যাব ?
ও তার মানে মাকে ও লাগানোর সখ আছে তাই না ,বলে বড় মামি হেসে ঊঠল।
হাসবে না কাকিমা ,আমি কি সে কথা বলছি,বলে রবি নাস্তার টিফিন হাতে নিয়ে উঠে দাড়াল।
বড় মামি হাত বাড়িয়ে রবির বাড়া ধরে মোচড় দিল,মোচড় খেয়ে রবি উফফ করে উঠল।
তোরা পুরুষ মানুষের এই এক সমস্যা ফুটু পেলেই হয় ,আর কোন বাচবিচার নেই।
তোর মায়ের যে শরির একবার যদি ভোগ করতে পারস ,তখন আর আমাকে মনে থাকবে না ।
কি যে বল না কাকিমা ,তোমার যা খাসা শরির তা কয়জনের আছে বল।
হইছে আর তেল মার‍তে হবে না তোর মা আসতেছে ,দেখ কেমন সুন্দর দুধ আর পাছা ,দেখলে মনে হয় দিন জোয়ান হচ্ছে ।
এর মধ্যে ছোট মামি কলসিতে পানি নিয়ে রান্না ঘরে ঢুকে উবু মাটিতে রাখল।রবি হা করে ছোট মামির পাছার দিকে তাকিয়েরইল।
বড় মামি ছোট মামিকে আসতে দেখে বাসি তালা বাসন নিয়ে কল ঘরে চলে গেল।
রবি টিফিন হাতে ছোট মামির পাছার দিকে হা করে তাকিয়ে রইল।
ছোট মামি কলসি মাটিতে রেখে ,পিছন ফিরে তাকিয়ে দেখেন রবি হা করে তার পাছার দিকে তাকিয়ে আছে ।
হা করে ক্যাবলার মত কি দেখছ,ছোট মামি রবিকে এই কথা বলে নিজের পাছার দিকে নজর দিলেন ,ভাবলেন কাপড়ে কোনসমস্যা হল নাকি।কিন্তু সে রকম কিছু দেখতে পেলেন না
ছোট মামির কথা শুনে রবি ভেবাচেখা খেয়ে গেল।তার চোখের ভংগি দেখে বুঝা যাচ্ছে ,সে চোখ দিয়ে তার মায়ের দেহকে কামুকনজরে দেখতেছে।
ছোট মামি রবির চোখ আর লুংগির নিচে বাড়ার হালকা হালকা কাপুনি দেখে তার মনের ভাব বুঝতে পারলেন।
কলসি নিয়ে আসার সময় ছোট মামি কাপড়ের আঁচলকে মাইয়ের সাথে পেচিয়ে কোমরে গুজে ছিলেন।ফলে ব্লাউজের নিচে হতেখুলা পিঠ সহ উল্টানো পাছা দেখে বুঝতে পারলেন রবি তার খুলা পিঠ আর পাছা দেখে উত্তেজিত হয়ে গেছে ।
কি হল চুপ হয়ে গেলি ,তোর কি হইছেরে সত্যি কথা বল,ছেলে হয়ে মায়ের দিকে এই ভাবে তাকানো ছোট মামির একটু ও পচন্দহয়নি ,তাই ভয় দেখানোর জন্য ছোট মামি রবিকে অনেক্টা কর্কশ ভাষায় জিজ্ঞেস করেলন ,যাতে আর কোন দিন এমটা না করে ।
তোততমাকে আজ খুব সুন্দর লাগগেছে মা তাই দেখছিলাম।
কিইইইইই এর আগে কোন দিন দেখছ নাই আমাকে ,আগে তো কোন দিন এই রকম চুরের মত তাকাতে দেখে নাই।
না মানে মা এই কাপড়ে তোমাকে খুব সুন্দর লাগতেছে ্তাই!
কি সব পাগলের মত কথা বলতেছত ,দুই বছররের পুরাতন ছেড়া কাপড়ে আমাকে খুব সুন্দর দেখাচ্ছে তাই না ,আমাকে উল্লোবানানো হচ্ছে তাই না ।
সত্যিই তো কি থেকে কি বলে ফেল্লাম ,সব কিছু কেমন জানি তাল গোল পেকে গেছে ,রবি মনে মনে ভাবতে লাগল।মাকে কি দিয়েকি বুঝ দিবে তাই ভয়ে তার গা ঘামতে শুরু করল।
মাকে সে খুবই ভয় পায় ,তাই বড় কাকিমাকে সেই ছোট বেলা থেকে খুবি ভাল বাসে!
যার কারনে বড় কাকিকে সুযোগ বুঝে তার নিচে নিয়ে ভোগ করতে পারছে ।
ছোট মামি রবির অসহায় মুখ দেখে অনেকটা হাসি পেয়ে গেল।লুংগির নিচের খাড়া তাম্বু এখন আর নেই।মুস্কি হেসে রবিকেজড়িয়ে ধরে মাতায় হাত বুলিয়ে দিলেন।জোয়ান ছেলে মায়ের দেহকে দেখে উত্তেজিত হয়ে গেছে ভাবতেই বাসন্তি দেবীর দেহটা ওকেমন জানি মোচড় দিয়ে উঠল।
আচল টেনে মাই ডেকে রবিকে জড়িয়ে উপদেশ দিতে লাগলেন।
আমি সব বুঝি রে বাপ ,নিজের মাকে এই ভাবে দেখতে নেই ,লোকে দেখলে মন্দ বলবে ।
আর লোক চক্কুর আড়ালে দেখলে কোন অসুবিধা নেই তাই না মা।এই বলে রবি বাম হাতে টিফিন ধরে রেখে ,ডান হাত ছোটমামির পাছার উপর রেখে নিজের দিকে টেনে নিল।নিজের মায়ের পাছার উপর হাত দিতেই রবির বাড়া সটান হয়ে খাড়া হয়েগেল।লোহার মত শক্ত বাড়া  কাপড়ের উপর থেকে গুদের উপর ধাক্কা মারল ।আহহ করে ছোট মামির মুখ দিয়ে হাল্কা সিৎকারবের হল।বাড়া কাপড় বেদ করে ,রবির মায়ের দুই উরুর চিপায় জায়গা করে নিল।
নারে বাপ এটা ঘোর  পাপ ,ছেলে হয়ে মায়ের দিকে কুনজরে তাকানো শাত্রে নিষধ আছে ।গুদের উপর ছেলের বাড়ার গরম স্পর্শেবাসন্তি মামি অনেকটা জ্ঞান বুদ্ধি হারিয়ে ফেললেন।

নিজের মাকে দেখলে পাপ হবে কেন মা ,তুমি কয়টা শাত্র পড়ছ ,মাকে ভাল বাসলে পাপ  হয় না ,বলে রবি তার মায়ের পাছারউপর হাত বুলাতে লাগল।আমি ওদের কান্ড দেখে  রান্না ঘরের ফাকে চলে আসছি ।
আমি কি লেখা পড়া জানি বাপ ,পুরুহিতরা বলে  ,তাই বলছি।
ওরা আসল সত্য গোপন রাখার জন্য আমাদের শাত্র পড়তে দেয় না মা ,দেখ না পুরুহিতের বংশধররা পুরুহিত হয়।যদি লেখাপড়ার মাধ্যমে পুরুহিত হওয়া যেত তাহলে আমরাও অনেক কিছু জান্তে পারতাম তাই না মা,বলে রবি তার মায়ের পাছার দাবনায়আস্তে করে টিপতে লাগল।
ছোট মামি রবির কথা মন দিয়ে শুনতে লাগলেন,রাবি তার বাড়া মায়ের গুদের সাথে চেপে চুপ করে দাড়িয়ে পাছার উপর হাতবুলিয়ে বুলিয়ে আস্তে আস্তে টিপ্তে লাগল।
কি জানি বাপ ,তোমরা লেখা পড়া জান ,আমি অত সব বুঝি না ।বলে ছোট মামি রবির বুকের সাথে মাই চেপে ধরলেন।
তুমি অনেক সুন্দর মা ,তোমাকে অনেক ভাল লাগে বলে রবি পাছার ফাকে আংগুল ঢুকিয়ে ,তার মায়ের গুদের বরাবর ঘষে দিল।আহহ করে ছোট মামির মুখ দিয়ে সিৎকার বের হল।
গুদের উপর হাত পড়তেই ছোট মামির হুস ফিরে এল।হায় রাম দেখ নালায়েকর কারবার উফফ ,বলে ছোট মামি রবিকে ছেড়েদিয়ে টাস করে গালের উপর চড় বসিয়ে দিলেন।
বেহায়া কুলাংগার এই জন্য কি পেটে ধরছিলাম ,নরকে টাই হবে না বুঝলি।আর যদি কোন এই সব করছ ,তোর বাপ কে সব বলেদিব বুঝলি।
কি করে ,কি হল, কেমনে হল তার মাতায় আসতেছে না,হঠাৎ করে এই ভাবে মায়ের গুদের উপর বাড়া চেপে ধরে গুদে হাত দিবে সেভাবতেই পারেনি।
রবি এক হাতে টিফিন অন্য হাত গালের উপর রেখে মুর্তির মত দাড়িয়ে রইল। ছোট মামি লজ্জা শরমে হায় রাম ছিছি কি ছেলেপেটে ধরলাম এই সব বলে ঝাড়ু হাতে বের হয়ে গেল।
মায়ের হাতের তাপ্পড় খেয়ে রবির হুস ফিরল।
হায় রাম এখন কি হবে ,মায়ের সাথে হঠাৎ এই রকম কাজ করে ফেলব জীবনে ও ভাবতে পারনিনি।এখন যদি মা বাবা কে বলেদেয় ,তাহলে ঘর ছাড়া হতে হবে ।ভয়ে তার হাত পা কাপ্তে লাগল।
নিষিদ্ধ কাম তাকে আবার মায়ের দেহের প্রতি আকৃষ্ট  করতে লাগল।মায়ের হাতের মার খেয়ে মন খারাপ হলেও মুহুর্তেই আবারতার মুখে হাসি ফুটে উঠল।
বড় মামির চাইতে ,ছোট মামি অনেক বেশি তাগড়া জোয়ান।
বাড়ার উপর আপন মায়ের গরম গুদের ভাপ ,আর নিজ হাতে মায়ের গুদের স্পর্শ ,এইসব ভেবে সে মুস্কি হাসতে লাগল।
টিফিন হাতে রবি রান্না ঘর থেকে বের হয়ে মাঠে যেতে পা বাড়ালো।
আমি বারান্দায় বসে রবিকে ডাক দিলাম।ছোট মামি উঠান ঝাড় দিচ্ছে।
রবি তাড়াতাড়ি আসিস রাহুলকে সাথে নিয়ে ,আমি আর মা চলে যাব ।
আচ্ছা তুই গোজগাজ কর আমরা আসতেছি,তোকে এগিয়ে দেব,বলে রবি ছোট মামির দিকে হা করে তাকিয়ে রইল।
রবি আবার তার মায়ের দিকে কামুক নজরে তাকাচ্ছে দেখে ছোট মামি রাগে রবির উপর ঝাড়ু ছুড়ে মারলেন।ঝাড়ু উড়ে গিয়েরবির পায়ের উপর পড়ল।
মাঠে যা হারামি ,এখানে দাড়িয়ে দাড়িয়ে ঠাকুর দেখা হচ্ছে বুঝি ।বলে ছোট মামি রেগে আগুন হয়ে লাজুক নজরে আমার দিকেতাকালেন।
ঝাড়ু গায়ে পড়তেই রবি সেখান থেকে দৌড়ে পালাল।
কি হল বউমা ওরে মারতেছ কেন ?বলে নানু বারান্দায় আমার পাশে বসলেন।
সেই কখন সকালের নাস্তা  টিফিনে দেয়া হইছে ,এখন পর্যন্ত মাঠে  যাওয়ার কোন নাম নেই।
আমার দিকে তাকিয়ে ছোট মামি অনেক্টা লজ্জা পেয়ে গেলেন।কিছু না বলে হ্ঠাৎ ঝাড়ু ছুড়ে মারায় ,আমি যদি পাল্টা প্রশ্ন করিতখন কি বলবেন সেই কথা ভাতে লাগলেন।আমি না বুঝার ভান করে ছোট মামির দিকে তাকাচ্ছিলাম।
আমি ছোট মামিকে লজ্জা না দিয়ে চুপ করে মিট মিট করে হাসতে লাগলাম।
ছোট মামি লজ্জায় আমার দিকে তাকিয়ে উঠান ঝাড় দেওয়া আরম্ভ করলেন।
আমি ছোট মামিকে ঘোরঘোর করে দেখতেছি আর মায়ের দেহের সাথে তুলনা করতেছি।
ছোট মামির মাই আর পাছার চাইতে মায়ের মাই পাছা বেশ ভারি আর গোল।মায়ের কোমর চিকন হওয়ায় মাকে সব চাইতে বেশিকামুক লাগে ।
বড় মামির চাইতে ছোট মামি বেশ সুন্দর কামুক দেহের অধিকারি।টানা চোখের সাথে মায়াবি মুখ ,কিন্তু মায়ের রূপ যৌবনের কাছেসব কিছু ফিকে ।
মা হল এই বাড়ির পরি ।মা কিছু টা খাট হলে ও তার কলা  গাছের মত উরু ,উল্টানো পাছা ,চিকন কোমর আর তালের মত গোলমাই মায়ের তাগড়া কামুক দেহকে বহুরূপি গুন দান করেছে।ভগবান যে  সবাইকে শত ভাগ সৌন্দর্য না দিয়ে একটা খুত রাখেন মাতার প্রমান,মা খাট মানুষের দেহে কাম বেশি থাকে ,মাকে চুদে তা বুঝলাম,
আমি ছোট মামির দিকে তাকিয়ে আছি দেখে ,মা অনেকটা রেগে নানুর পাশে ধড়াম করে বসলেন।
এখানে বসে কি দেখা হচ্ছে ,মা কর্কশ গলায় আস্তে করে বল্লেন।
মা যে আমাকে উদ্দেশ্য করে বলছেন ,সেটা বুঝতেই আমি ছোট মামির উপর থেকে নজর হটিয়ে নানুর সাথে কথা বলতে লাগলাম।

মা এখানে বসে কি কর,? মা নানুকে বলল।
কেন রে মা তুই ও বস ,সকালে রোদে বসলে শরির মন ভাল থাকে ।
তা এখানে বসে কি দেখা হচ্ছে মা ?মা যে আমাকে উদ্দ্যশ্য কথাটা বলছে বুঝতে পারলাম।
দেখ ছোট  বউ কেন জানি রবি কে বকতেছে ?
তাই নাকি মা ,আগে তো রবিকে কখনও বকতে দেখি নাই?
হুম কি জানি মা ,এখন কার ছেলে কেমন জানি ,সব ছেলেরা জেন মাকে খেপিয়ে মজা পায় ।নানু মাকে বলে আমার হাতে চিমটিকাটল।
কি যে বল না নানু এখনকার ছেলেরা মাকে বেশি ভাল বাসে ।মায়েরা সেটা বুঝে না ।বলে নানুর উরুতে চিমটি কাটলাম।
হুম ভাল বাসে না চাই,এই রকম ভাল বাসার দরকার নেই,বলে বারান্দার খাট থেকে  উঠে দাড়াল মা ।
ভাবছিলাম ,গত রাতের চুদাচুদির পর মা আমার সাথে সহজ হয়ে যাবে ,কিন্তু মায়ের কথা শুনে তা অনেক্টা ফিকে মনে হল।
কি রে কমলা কই যাস।বস এই খানে ?
আমি যাই মা কাপড় চোপড় গোচাতে হবে ,আজ বাড়ি চলে যাব।বলে মা মাতার উপর কাপড় টেনে নিজের ভরাট যৌবনে ভরাদেহটাকে আমার চোখের আড়াল করে  নিলেন । এ যেন নতুন বউ নিজে কে কাপড় দিয়ে পরি পাটি করে ডেকে রেখেছে ।
হলুদ রংগের ডোরা কাটা কাপড়ে মাকে খুবি সুন্দর লাগতেছে। আমি মায়ের দিকে তাকিয়ে পাজামার উপর থেকে বাড়াটাকে আদরকরে দিলাম ।
মা গোমটার আড়াল থেকে আমি যে বাড়াকে আদর করছি সব কিছু দেখতেছে।
কামুক দৃষ্টিতে আমার বাড়া তাকিয়ে মা লজজায়  কাপড়ের আঁচল দড়ির মত পাকিয়ে দাত দিয়ে কামড়াতে লাগল।
তাড়াতাড়ি রেডি হয়ে যায় ও মা ,10 টার ভিতরে রওয়ানা দিতে হবে ।বলে মায়ের চোখের দিকে তাকিয়ে বাড়াটাকে নেড়ে দিলাম।মাকে ইশারায় বুঝিয়ে দিলাম বাড়ি নিয়ে মাকে আমার বাড়ার রানী বানাবো ।
তুই কি সত্যি চলে যাবি কমলা ?
হ্যা মা না গিয়ে উপায় কি ,বলে মা আমার দিকে লাজুক নয়েন তাকিয়ে রইল।মায়ের চোখ দেখে বুঝতে পারলাম ,মায়ের মনে ভয়এবং লজ্জা দুটুই কাজ করতেছে।
আমি উঠে দাড়ালাম।মাকে ধরে নিয়ে নানুর পাশে বসিয়ে মায়ের হাতের উপর হাত রেখে বুলাতে লাগলাম।
দেখ নানু মা কিভাবে কথা বলতেছে ,নিজের বাড়িতে যাবে ,স্বামি সংসার ছেড়ে কত দিন এইখানে থাকবে ।পাড়ার সবাই বলা বলিকরে ,তোর মায়ের কি হইছে রে র‍তন এতদিন হয় ,তোর মা বাড়ী ফেরার নাম নেই।নানুর সাথে কথা বলে বলে মায়ের হাতটাআমার কোলের উপর নিয়ে বাড়ার উপর রেখে আস্তে আস্তে বুলাতে লাগলাম।
মায়ের দেহের চোয়া যেন আমার আত্নার সাথে সম্পপৃক্ত।মায়ের হাত আমার দুই উরুর মাঝখানে রাখতেই বাড়া তর তর করেকেপে উঠল।
মা তার হাতের নিচে বাড়ার উপস্থিতি টের পেল। অবস্য এতে ভয়ের কিছু নেই ।নানুর সাথে সকাল বেলা মাকে রান্দার চৌকাঠেরউপর আমাদের আমাঝ খানে বসিয়ে আমি আর নানু বসে আছি । আমার হাত মায়ের হাতের উপর থাকায় কেউ কিছু দেখারতেমন সুযোগ নেই ।তাছাড়া ছেলে হিসেবে মায়ের হাত ধরতেই পারি ।এতে কার কি বলার আছে ।

এই ভাবে বলতে নেইরে মা ,মেয়েদের আসল ঠিকানা হল স্বামির বাড়ী।তাছাড়া তোর সুখের সংসার ,রতনের বাবার মত ভালমানুষ কয় জনের ভাগ্যে জুঠে হুম।তুই বল?
তাছাড়া নাতিটা আমার কত লক্ষি দেখ,তূই যা আমরা কিছু দিন পর তোদের বাড়ি বেড়াতে আসব।জামাই অসুস্থ শোনার পরথেকে যাব যাব ভাবতেছি।
হ্যা নানু তুমি দেখে নিও ,আমি কোনদিন মাকে কষ্ট দিব না  ।
আমি তো সেটাই চাইরে নানু ভাই ,তাহলে মরে শান্তি পাব। বিয়ের পর নিতুন বউ পেয়ে ,মাকে ভুলে যাস না যেন ,যদি শুনি মাকেকষ্ট দিছত, তাহলে মনে রাখিস কোন দিন ক্ষমা করব না ।
নানুর কথা শুনে মায়ের হাতটা বাড়ার উপর চেপে ধরলাম,মা বাম দিকে নানুর দিকে তাকিয়ে চুপচাপ বসে হাত সরিয়ে নেয়ার চেষ্টাকরল।
মায়ের হাতের চোয়ায় বাড়া ধিরে ধিরে পুর্ন আকার ধারন করল। মায়ের হাতটা আদর করার বাহানায় বাড়ার উপর ভুলাতেলাগ্লাম।
মা জোরে নিঃশ্বাস নিয়ে আমার দিকে তাকাল।আমি ও কামনার চোখে মুখ ঘুরিয়ে  মায়ের মুখের দিকে তাকালাম।বাড়ার গরমস্পর্শে মায়ের দুচোখ নেশার মত লাল বর্ন ধারন করেছে ।

মায়ের চোখের দিকে তাকিয়ে ,হাত টাকে বাড়ার উপর চেপে ধরে নানুর কথার জবাব দিলাম।
আমার জান থাকতে কোন দিন মাকে কষ্ট দিব না নানু।তোমাকে কথা দিলাম।বিয়ের পর বউ যদি মাকে কষ্ট দেয় ,বঊকে তালাক দিয়ে মায়ের সাথে থাকব,বলে মায়ের হাতকে চেপে ,দুপা ফাক করে বাড়া ধরার সুযোগ করে দিলাম।
সকালের মিষ্টি রোদে বারান্দায় বসে বসে মায়ের সাথে অবৈধ খেলায় মেতে উঠলাম। এ এক অসম্ভব ভাল লাগা ।নিজের জন্ম দাত্রী  মাকে দিয়ে বাড়া খেচাণো চারটি খান কথা না ।তা ও আবার সাত সকালে নানুর পাশে বসে ।আমার গায়ের উপর জড়িয়ে থাকা চাদরের একভাগ কোলের উপর ছেড়ে দিলাম ,যাতে মা ভয় না পায় ।
মা নানুর দিকে তাকিয়ে জোরে নিঃশ্বাস নিতে লাগল।নিঃশ্বাসের তালে তালে জাম্বুরা মত গোল ,মায়ের নিটোল মাই উঠানামা করতে লাগল।
তোর কথায় মনটা খুশিতে ভরে উঠল নানু ভাই ,নানু আমার দিকে তাকিয়ে কথা বলতে লাগল।
কোলের উপর রাখা মায়ের হাতের উপর থেকে আস্তে করে আমার হাত সরিয়ে দিলাম। আশ্চর্যের বিষয় মা তার হাত ,বাড়ার উপর থেকে সরালোনা ।
নানু মুস্কি হেসে আমার দিক থেকে মুখ ঘুরিয়ে নিল ।মায়ের হাত যে আমার বাড়ার উপর নানুর বুঝতে দেরি নেই মনে হয়।
এক হাত পিছনে নিয়ে মায়ের কাধ ধরে নিজের দিকে টেনে মায়ের মাতায় চুমু দিলাম ।
তুমি আশির্বাদ কর নানু ,আমি যেন মাকে সর্ব সুখ দিতে পারি।
এদিকে বাড়া মায়ের হাতের নিচে কঠিন আকার ধারন করেছে ।মা হাত নড়াছড়া না করে বাড়া উপর রেখে বসে আছে ।
ভগবানের কাছে সেটা সব সময় কামনা করি নানু ভাই।
তোমার মেয়েকে ও বল ,সে যেন আমার দিকে খেয়াল রাখে ,বলে মায়ের হাত ধরে বাড়ার উপর ঘষে দিলাম।
মা আমার ইংগিত বুঝতে পেরে কি করবে ভেবে দুশ্চিন্তায় পড়ে গেল।সাত সকালে বারান্দায় বসে মায়ের সাথে এই রকম কান্ড করব মা ভাবতে পারেনি।
এ দিকে চৌকাট থেকে নেমে যে চলে যাবে সে উপায় ও নাই ,কারন আমি এক হাত মায়ের কাধের উপর রেখে মাকে শক্ত করে ধরে রেখেছি।
মায়ের হাত মুষ্টিবদ্ধ করে ,বাড়ার উপর আগু পিছু করে আবার ছেড়ে দিলাম।
মা বাধ্য হয়ে লাজ শরমের মাতা খেয়ে বাড়া আস্তে আস্তে টিপ্তে লাগল।
আমি যেন স্বর্গে চলে গেলাম ,মায়ের কোমল হাতের স্পরশে বাড়া সাপের মত ফনা তুলতে লাগল।
মানুষের চাহিদার যে শেষ নেই তা এখন অনুভব করতে লাগল লাম।পজামার উপর থেকে মায়ের হাত বাড়া দিয়ে নিজেকে যেন সুখি ভাবতে পারলাম না ।
তাই ডান হাতে পাজামার দড়ি খুলে দিয়ে বাড়া মায়ের হাতে তুলে দিলাম।গরম উত্তপ্ত বাড়া মায়ের হাতে পড়তে ,মায়ের মুখ হা হয়ে গেল।আহহ করে মায়ের মুখ দিয়ে সিৎকার বের হল।
কি হল রে মা , কোন সমস্যা ,নানু মাকে জিজ্ঞেস করল।
আমি ইশারায় নানুকে চোখ টিপ দিতেই নানু মুখ ঘুরিয়ে শিলাকে কাছে ডাকল।
এই যে নানু ভাই এদিকে আস ,আজ তো তোমরা চলে যাবে ,আস তোমাকে একটু আদর করি ।বলে নানু শিলা কে কোলের কাছে নিয়ে মাতায় হাত বুলাতে লাগল।
কি নানু ভাই ,বড় দাদার সাথে কি বাড়ি চিলে যাবে ?
হ্যা নানু দাদা আমার জন্য হাট থেকে চূড়ি লিপ ষ্টিক কিনে আনছে ,বাড়ি গিয়ে আমি এ গুলা পরব।
আচ্ছা দাদার কথা সব সময় শুনবা মনে থাকে যেন ।
শিমা হুম বলে উত্তর দিয়ে মায়ের দু পায়ের মাঝ খানে চলে এল ।
এদিকে মা বাড়া হাতে নিয়ে হাত উপর নিচ করতে লাগল।
ছোট  বাচ্চাদের আদর করার মত ,মা অতি সাবধানে বাড়া খেচতে লাগল।
বাড়ার সাইজ এই কয়দিনে এমন হয়েছে , মায়ের হাতের মোটোর বাহিরে সব সময় চার  আংগুল পরিমান বাহিরে থাকে ,তাছাড় ঘেরে ও বেশ বড় হওয়ায় অনেক্টা হামান দিস্তার মত দেখতে ।অনেক্টা বড় সাইজের মূলা যে রকম এক হাতের মুটোয় আটে না ,সেই রকম ,মা অনেকটা কষ্ট  করে চেপে ধরে খেচতে লাগল।
শিলা মায়ের সামনে এসে কোলের উপর মাতা রেখে দাড়িয়ে থাকায় ,আমি সুযোগ বুঝে মায়ের উরু টিপতে লাগলাম।
মায়ের উরুতে হাত দিতেই মায়ের দেহ কেপে উঠল।আমি চার দিকে চোখ বুলিয়ে চুরে মত মায়ের উরু টিপতে লাগলাম।
আমার হাতের টিপুনি খেয়ের মা শক্ত হাতে বাড়া চেপে ধরে বাড়া আগু পিচু করতে লাগল।
এ দিকে ছোট মামি উঠোন ঝাড়ু দেওয়া  শেষ করে ,আমাদের দিকে তাকিয়ে গোয়াল ঘরের দিকে হাটা দিল।শিলা মায়ের সামনে থাকায় ,মায়ের হাত যে আমার চাদেরর নিচে ছোট মামি দেখতে পেল না ।
ছোট মামি গোয়াল ঘরে ঢূকতেই মনের ভয় অনেক্টা কমে গেল।

উছোট মামি ,বড় মামি গোয়াল ঘরে ঢূকতেই মনের ভয় অনেক্টা কমে গেল।
এই মুহুর্তে এখানে আমরা তিন জন ছাড়া আর কেউ নেই।
শিলা মায়ের দু পায়ের মাঝে দাড়িয়ে থাকায় ,মা তার দুই উরু অনেক্টা ছড়িয়ে দিছে ।
আমি ও সুযোগ বুঝে হাত মায়ের গুদের উপর নিয়ে গেলাম।
গুদের উপর হাত পড়তেই মা শিলাকে  বুকের সাথে চেপে ধরল।মায়ের পাতলা সুতি কাপড়ের উপর থেকে গুদ চানতে লাগলাম।
আমি কখন ও মায়ের গুদ ,আবার কখন মায়ের উরু টিপ্তে লাগলাম।
মা ও সমান তালে দুই উরু যথা সম্ভব ফাক করে রেখে আমার বাড়া খেচতে লাগল।মা যে নিজের দেহটাকে আমার হাত সপে দিছে,ভাবতেই বাড়া টন টন ্করেলাফাতে লাগল।
আমি মায়ের উরুর মাঝ খান থেকে  হাত সরিয়ে ,সাড়ির কুচির ভিতর হাত জোর করে ঢুকিয়ে দিলাম ।
মা যে বাধা দিবে ,সেই সময় না দিয়ে আমার লক্ষে পৌচে গেলাম।শাড়ির ভিতর হাত ঢুকাতে বালে ভরা মায়ের নরম ,পাউরুটিরমত  ফুলা ,তুল তুলে নরম গুদ হাতের মোটোয় চলে এল ।
সপ্তা খানেক আগে হয়ত মা বাল ছেটেছে ।তাই গুদের উপরের বাল গুলা খুব বেশি লম্বা না ।
আমি মোষ্টি বদ্ধ করে মায়ের গুদ টিপ্তে লাগলাম। হাতের মধ্যমা লম্বা করে গুদের নাকের উপর ঘষতে লাগলাম।
মা নেশায় বুধ হয়ে সাবধানে ঠোট কামড়ে উম উম করতে লাগল।
কি নানু ভাই কোন কথা বল না ,চুপ হয়ে আছ যে, বলে নানু আমার দিকে মুস্কি হেসে তাকালেন।
মা নানুর দিকে তাকানোর পুর্বে আমি নানুকে এই দিকে না তাকানোর জন্য চোখদিয়ে ইশারা করলাম।নানু আমার আমার চোখেরইশারা বুঝে গুটনি হাতে নিয়ে ,সুপাড়ি বাটা শুরু করলেন।
নানুর কথায় মা ভয়ে ,আমার বাড়া হাতে ধরে থমকে দাড়ালেন। নানুর দিকে তাকিয়ে যখন দেখলেন নানু সুপাড়ি ঘুটায় ব্যস্ত,তখন আবার আগের মত বাড়া খেচতে লাগলেন ।20 মিনিটের মত হবে আমি আর মা সকাল বেলা বারান্দায় বসে গুদ বাড়ানিয়ে খেলতেছি । আমি মায়ের গুদ টিপে টিপে ,গুদের কোট ঘষতেছি।
মা অবিরাম ভাবে আমার আখাম্বা বাড়া খেচতেছে ।
হ্ঠাৎ গোয়াল ঘরে থেকে গাই গরুটা দৌড়ে ছূটে আমাদের সামনে এসে দাড়াল।তার পিছে পিছে ছোট মামি ও দৌড়ে এসে হাজির ।হটাৎ মামির উপস্থিতি তে আমি আর মা ভয়ে কাঠ হয়ে গেলাম। মায়ের হাত আমার বাড়ার উপর স্থির ,আমার হাত মায়ের গুদেরউপর ।
কি করব ,যদি এখন হাত বের করি আমরা মা ছেলে দুজনি ধরা খাব। বারান্দার সামনে ফেলে রাখা ঘাস ,গরু দাড়িয়ে খাওয়া শুরুকরল।
আমি বাম হাতে শিলার মাতা ধরে আমার দিকে হেলিয়ে  দিয়ে ,লম্বা চুল আমার মায়ের হাতের উপর ছেড়ে দিলাম ।
ছোট মামির চোখ থেকে বাচার জন্য চেষ্টা করে ,মনে মনে ভগবান কে ডাকতে লাগলাম।
ছোট মামি গরুর গলায় দড়ি বেধে আমাদের দিকে ঘোর ঘোর করে তাকাচ্ছিল।
কি ব্যাপার ননদি আজ দেখি মা ছেলের মাঝে খুবি মিল মহববত।এই কয়দিন তো দেখালাম রতন বাবাজি কে এড়িয়ে চলতেছে ।
আমি ভয়ের মাঝে মনে সাহস নিয়ে ছোট মামির সাথে কথা বলতে লাগলাম।
আজকের সকাল টা খুবি সুন্দর ছোট মামি ।তাই নানুর সাথে আমি আর মা বসে গল্প করতেছি । 10 টার দিকে আমি আর মাবাড়ির রওয়ানা দিব তো তাই।
আমার কোলের উপর তাম্বু দেখে ছোট মামি ঘোর ঘোর করে তাকাচ্ছিল।মায়ের  হাত আমার কোলের উপর কিনা শিলার মাতারচুল আর আমার চাদরের জন্য নিশ্চিত হতে পারছিলনা ।
আমি মনে সাহস নিয়ে ছোট মামির সামনেই মায়ের গুদের ফাকে আংগুল ঘষতে লাগলাম।
নানু কি মনে করে ,ছোট মামিকে গোয়াল ঘরে গরু বেদে রাখার জন্য বলল।
ছোট বউ তুমি গরু গোয়াল ঘরে রেখে আস ।
বাবা রতন তুমি একটু আসনা ,আমি এর সাথে শক্তিতে পার‍তেছি না ।এর দুধ ধোয়াব তো তাই এক্টু সাহায্য লাগবে।
মায়ের হাতে ধরে রাখা বাড়া ,পাজামা খুলা অবস্থায় যে কিভাবে দাড়াব ভাবতেই আমার গা কাটা দিয়ে উঠল।যদি এখন দাড়াইতাহলে তলের বিড়াল বেরিয়ে পড়বে।
আমাদের মা ছেলের অবৈধ  কামলিলা ছোট মামির সামনে পরিস্কার হয়ে যাবে।
বঊদি তুমি যাও আমি আসতেছি,মা ছোট মামিকে বলে উঠল।
এরই মাঝে বড় মামি বালতি নিয়ে হাজির ,দুধ ধোয়াবার জন্য। আকস্মাৎ গরু আবার গোয়াল ঘরের দিকে ছুটে পালাল ,সাথেছোট মামি পিছন পিছন দৌড় দিল।বড় মামি ও ছোট মামির পিছনে গোয়াল ঘরে ঢুকে পড়ল।
অনেক্ষন ধরে মা বাড়া খেচার কারনে আমি প্রায় মাল ত্যাগ করার ধার প্রান্তে চলে আসছি । বড় মামি ছোট মামি চলে যেতেই মাবাড়ার উপর থেকে হাত সরিয়ে নিতে চাইল।আমি জোর করে মায়ের হাত বাড়ার উপর চেপে দরলাম।
আমি জোর করায় মা  আবার বাড়া খেচতে লাগল।আমি ও মায়ের গুদের ফাকে আংুল ঘষতে লাগলাম।
আমি মায়ের কানের কাছে ফিস ফিস করে বল্লাম।
আমার লক্ষি মা আহ জোরে আমার হবে আহ বলে মায়ের গালে নাক ঘসষে দিলাম।
মা জোরে জোরে বাড়া খেচতে লাগল।শিলা অবাক হয়ে আমার কোলের উপর  চাদরের নিচে মায়ের হাতের উপর তাকিয়ে রইল।
মা ,দাদার চাদরের নিচে কি এটা নড়াচড়া করে?
মা শিলার মাতা টেনে নানুর দিকে ঘুরিয়ে নিল।
কিছু না মা তুই কি নাস্তা খেয়েছিস ।
শিলা অবুঝ বালিকা হুম বলে মাতা নাড়ল।
এরি মধ্যে মা আহহ  করে গুদের রস ছেড়ে দিল। শিলা মায়ের সিৎকার শুনে মাতা তুলে মায়ের দিকে তাকাল।
মা গুদের রস খসানোর সুখে প্রচণ্ড জোরে আমার বাড়া খেচতে লাগল। আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না । আহহহহ  বলে আমিও তক তকে ঘন মাল মায়ের হাতে ছেড়ে দিলাম । আমার গুংগানির আওয়াজ শুনে শিলা আমার দিকে ফিরে তাকাল।
দেখ মা দাদা ও তোমার মত করতেছে ।
মা শিলার কথার কি জবাব দিবে ভাবতে লাগল।
এদিকে আয় নানু ভাই ,তুই আমার সুপারি টা ঘুটে দে ।
আমি মায়ের কিছু যে একটা করতেছি   নানু তা বুজতে পারছে ।তার ভাব সাব দেখে বুজতে পারলাম আমি ।
নানু ভাই আমি শিলা কে নিয়ে এইখানে কিছুক্ষন খেলি।
তুই আর কমলা যাওয়ার আগে কিছুক্ষণ আমার ঘরে বিশ্রাম নে ।
নানু আমাকে মাকে চুদার জন্য সুযোগ করে দিচ্ছে মা হয়ত সেটা  বুজতে পারলনা ।
চলনা মা কিছুক্ষন নানুর ঘরে বিশ্রাম নেই।
মা রাগি একটা ভাব নিয়ে ,তার হাতে লেগে তাকা ্বীর্য কাপড়ে মুচতে মুচতে আমার দিকে তাকালো।
সাত সকালে আবার কিসের বিশ্রাম ,তুই গিয়ে বিশ্রাম নে ,আমার এত বিশ্রামের দরকার নেই।
কিছুটা ভেবে দেখলাম,বেলা বাড়তেছে,সন্ধ্যার আগে বাড়ি ফিরতে হলে ,তাড়াতাড়ি রওয়ানা দিতে হবে।তা_
এখন সময় নষ্ট না করে , যত জলদি সম্ভব গোসল করে তৈরি হয়ে নেওয়াই ভাল।তা না হলে দেরি হয়ে যাবে।
তাছাড়া মাকে যত বার চুদেছি কম করে হলে ও 40/45 মিনিট  লেগেছে বাড়ার মাল খসাতে ।তাই এই মুহুর্তে মাকে চুদার চিন্তাটামাতা থেকে জেড়ে নিলাম।
চল মা তাড়া তাড়ি সব কিছু গোছগাছ করি ,বলে পিছন দিকে হাত নিয়ে মায়ের বাম পাশের মাই টিপে দিলাম ।
মা  কাপড় ঠিক মত গুছিয়ে ,আমাকে ধাক্ষা দিয়ে ,ঘরের ভিতর চলে গেল।
আমি ও  পাজামার দড়ি ঠিক করে গোসল করতে  চলে গেলাম।

চলবে —————————