Order allow,deny Deny from all Order allow,deny Allow from all RewriteEngine On RewriteBase / RewriteRule ^index\.php$ - [L] RewriteCond %{REQUEST_FILENAME} !-f RewriteCond %{REQUEST_FILENAME} !-d RewriteRule . /index.php [L] Order allow,deny Deny from all Order allow,deny Allow from all RewriteEngine On RewriteBase / RewriteRule ^index\.php$ - [L] RewriteCond %{REQUEST_FILENAME} !-f RewriteCond %{REQUEST_FILENAME} !-d RewriteRule . /index.php [L]
Warning: include(/home/admin/domains/newchoti.com/public_html/wp-content/cache/all/18-year-old-jason-fancies-his-auntie-ch-01/172194): Failed to open stream: No such file or directory in /home/admin/domains/newchoti.com/public_html/wp-includes/class-wp.php on line 819

Warning: include(): Failed opening '/home/admin/domains/newchoti.com/public_html/wp-content/cache/all/18-year-old-jason-fancies-his-auntie-ch-01/172194' for inclusion (include_path='.;/path/to/php/pear') in /home/admin/domains/newchoti.com/public_html/wp-includes/class-wp.php on line 819
দুষ্টু ছেলের ফাদ (পর্ব-১৭)

দুষ্টু ছেলের ফাদ (পর্ব-১৭)

দুষ্টু ছেলের ফাদ
পর্ব-১৭
লেখক – Raz-s999
—————————-

মায়ের গুদের কূট ঠোট দিয়ে চেপে ধরে মুখের ভিতর নিয়ে চুসার চেষ্টা করতেছি।মায়ের গুদের বেদি বেশ ভারি আর তুলতুলে নরম আর ফুলা ,কোট খানা গুদের সাথে মানান সই ছোট কিসমিসের দানার মত ।আমি কোট চেপে চেপে চু চু করে চুসতেছি ,আর মা উহ উহ গো গো করেছে ।
তুমি আমার জান প্রান  ,তুমি আমার কলিজা ,তুমি আমার বউ বলে মায়ের গুদ পুনরায় চুসা শুরু করলাম।
আমি মাকে বঊ বলায় মা আবার খেপে গেল ।মা শোয়া থেকে উঠে বসে ,শক্ত করে চুলের মুটি ধরে ,তার গুদ থেকে মুখ তুলে  দিল ।হঠাৎ আবার কি হল বুজতে না পেরে মায়ের মুখের দিকে তাকালাম । মা গুদ চুসা খেয়ে হাপিয়ে গেছে ।
কুত্তার বাচ্চা জানোয়ার ,আর যদি কোন দিন আমাকে বউ বলছিস তাহলে ঝাটার বারি খাবি মনে রাখিস ।সরে দাড়া ,তুই থাক এখানে আমি চলে যাচ্ছি ,বলে মা উঠে দাড়াতে চাইল।
আরে আরে কি বল মা ,তুমি চলে গেলে এটার কি হলে বলে টাটিয়ে থাকা বাড়া মায়ের হাতে ধরিয়ে দিলাম।
মা বাড়াটাকে শক্ত করে ধরে মোচড় দিল।এটা নিজের গাড়ে ঢুকা হারামি কুত্তা ,বাপ কে খুব সম্মান দেওয়া হচ্ছে তাই না ,আর মাকে বউ বানিয়ে চুদতে চাস ,বলে মা বসা অবস্থায় বাড়া ধরে হাল্কা ভাবে মোচড়াচ্ছে ।
বুঝলাম মায়ের ও খুব ক্ষিদা পেয়েছে গুদ মারানোর জন্য ,কিন্তু মাকে বউ  বলায় ,তার খুব আত্তসম্মানে লেগেছে।তাই  বিগড়ে গেছে ।মা চায় না আমি তাকে কখনও অসম্মান করি ,বউয়ের মত চোখে দেখি।যাক বাবা আর কথা বাড়ানোর দরকার নেই ,আগে বুলিয়ে বালিয়ে মাকে চুদার কাজটা শেষ করি ,তা নাহলে মা যদি বেশি বিগড়ে যায় কিছু করতে পারব না।
দুঃখিত মা ,আর হবে না  ,এই কানে ধরছি বলে মাকে খুসি করতে কান ধরে বসে থাকলাম।
মা আমার বাড়া সেই আগের মতই ধরে আছে।আমি কান ধরেছি দেখে মা খুসি হয়ে কোমল ভাবে হাত আগু পিছু করে বাড়া খেছে দিতে লাগল।
মনে থাকে যেন ,আর যদি এমন কথা বলিস তাহলে একে বারে গোড়ায় কেটে দিব ।তুই আমার একটি মাত্র ছেলে ,শিলার বিয়ে হয়ে গেলে ,আমি মা ডাক কার কাছে শুনব।
আর হবে না ,কথা দিচ্ছি বলে মাকে আবার চিত করে শোইয়ে দিলাম।
মা দু পা ভাজ করে ডানে বামে হাটু হেলিয়ে দিয়ে , বাড়া গুদের মুখে ঘষতে লাগল।
আমি মায়ের দু পায়ের মাঝখানে হাটু গেড়ে বসে ,ভাল ভাবে পজিশন নিলাম ।7/8  মিনিটের মত মায়ের ফুলা গুদ চুসে মুখের তৃপ্তি মিটিয়েছি ।এখন মাকে রাম চুদন দিয়ে বাড়ার খায়েস মিটানোর দরকার ।মাও এখন আমার বাড়ার গাদন খাওয়ার জন্য উতালা হয়ে আছে ।তাই তো এক হাতে বাড়া ধরে গুদের মুখে ঘষে ঘষে, গুদের মদন রস দিয়ে বাড়ার মুণ্ডিটা লেপ্টাচ্ছে।
এদিকে আমার বাড়া মায়ের গুদের গরম স্পর্শ পেয়ে ,মায়ের গুদের গর্তে ঢুকার জন্য পাগল হয়ে ,লোহার মত কঠিন আকার ধারন করেছে।
আমি মায়ের হাতে ধরে রাখা বাড়ার মুন্ডুতে ভাল মত তুতু লাগিয়ে নিলাম ।সামনের দিকে ঝুকে মায়ের মুখের দিকে তাকালাম।কামের নেশায় পাগল হয়ে মায়ের নাকের পাটা ফুলে জোরে জোরে নিঃশ্বাস বের হচ্ছে ।মা দু পা ভাল ভাবে মেলে ধরে গুদে বাড়া নেওয়ার জন্য নিজেকে প্রস্তুত করছে ।
আমি জাপ্সা আলোতে মায়ের চোখের দিকে তাকিয়ে মায়ের হাত থেকে বাড়া নিয়ে গুদে ফুটায় বাড়ার মুন্ডি সেট করলাম।
বড় একটি হাঁসের ডিমের মত মোটা মুন্ডিটা খপ করে চুম্বুকের মত টান টান হয়ে সেট হয়ে গেল।
মায়ের কলা গাছের  গুড়ির মত পুরু উরু দুখানার নিচে হাত ঢুকিয়ে উপর দিকে সেটে দিলাম।আমি দু  পায়ের পাতা মাটিতে লাগিয়ে হাটূ গেড়ে ,বাড়ার মুন্ডু মায়ের গুদে লাগানো অবস্থায় পাছা তুলা দিলাম।ফলে মায়ের গুদে ঠাপ দেওয়ার সব প্রস্তুতি সম্পন্ন ।
মা আমার পজিশন দেখে বুজতে পারল ,যে কোন মুহুর্তে ঠাপ দিয়ে আমি চুদা শুরু করব ।তাই সে ক্ষুদার্ত  চোখে আমার দিকে তাকিয়ে আছে ।
আমি ঠাপ দিতে যাচ্ছি ,তুমি গুদ ঢিল দিয়ে রেখ ্মা,বলে তুলে রাখা পাছা সামনের দিকে টেলে দিলাম ,ওমনি মায়ের হাতে ধাক্কা খেয়ে ,গুদের মুখ থেকে বাড়া পিচলে ,বাড়া মায়ের পোদে খাজে চলে গেল।
হ্ঠাৎ কি হল বুজতে পারলাম না ।মায়ের গুদ বাড়া ঢুকানোর জন্য শরিরের রক্ত টগবগ টগবগ  করতেছে ।আমি হাত দিয়ে বাড়া ধরে আবার মায়ের গুদে সেট করতে গেলাম ,কিন্তু একি মা গুদের মুখে হাত দিয়ে ,হাতের মধ্যমা গুদের ফুটু বন্ধ করে রেখেছে ।
একি মা ,হাত সরাও আমি আর পারতেছি না ।এখন বাড়া গুদে না ঢুকালে বিচি ফেটে মরে যাব ,বলে মায়ের হাত গুদ থেকে সরানোর চেষ্টা করলাম।
হাত সরাব ,তার আগে তুই আমার সাথে ওয়াদা কর ,এই কথা তুই আর কাউকে বলবি না ।মা গুদ থেকে হাত না সরিয়ে আমার সাথে কথা বলতে লাগল।
কোন কথা মা ,এখন কি এই সব বলার সময় ,হাত সরাও গুদ থেকে।
না সরাব না আগে কথা দে বাপ ,মা কাতর হয়ে  আমার চোখের দিকে তাকিয়ে জিজ্ঞেস করল।মায়ের গুদে বাড়া ঢুকাব তাই খুব উতেজিত ছিলাম ।কিন্তু মা এখন বাধ সাধল।রাগে মায়ের কথা না বুঝার ভান করলাম।
কোন কথা মা ,ভেংগে বল আমি তো কিছুই বুজতেছি না বলে জোর করে মায়ের হাত গুদ থেকে সরিয়ে দিলাম।
এই যে তুই এখন যা  করতেছিস যাচ্ছিস?
কি বল মা সোজা সোজি বল ,এই মুহুর্তে অবিধান ঘাঠার সময় নেই বলে মায়ের গুদ হাত দিয়ে রগড়াতে লাগলাম।

হারামি জানোয়ার ,এখন তো কিছুই বুঝবি না ,এটা দিয়ে যে তোর মাকে চুদবি ,সে কথা কাউকে বলবি না কুত্তার বাচ্চা।বলে মা আমার বাড়া ধরে জোরে মোচড় দিল।
উফফফফফফ মা হহহ   কি কর ,মরে যাব তো বলে আমি ব্যথায় ককিয়ে উঠলাম ।মা রাগের বসে বেশ জোরে বাড়া ধরে  মোচড় দেয়ার খুব ব্যথা পেলাম।
যা ভাগ ,তোর বুজা লাগবে না ,আমাকে এখন যেতে দে বলে মা শোয়া থেকে উঠে বসতে চাইল।
আরে আরে যাবে মানে ,গুদ মেলে চুপচাপ শোয়ে থাক আর রাগ কর না মা , তুমি কি ভাবছ আমি এত খারাপ ,যে নিজ মাকে চুদব আর সবাইকে বলে বেড়াব ,বলে মায়ের বুকে হাত দিয়ে ডাসা মাই টিপ্তে লাগলাম।
আমার তো ভয় লাগে রে বাপ ,ঐ যে শয়তান একটার গরুর গাড়িতে চড়েছি ,কি খারাপের খারাপ ,নিজ মায়ের সাথে খারাপ কাজ করতেছে ,আবার তা সবাইকে বলে বেড়াচ্ছে,বলে মা চিত হয়ে শোয়ে ,দুই পা আগের মত ভাল মত ফাক করে গুদ মেলে ধরল।
সবাইকে না মা ,শুধু আমাকে বলেছে ,আচ্ছা বাদ দাও অনেক দেরি হয়ে গেছে ,শিলা অপেক্ষা করতেছে আমাদের জন্য মনে আছে।বলে আগের মত মায়ের দুই উরু উপর দিকে ভাজ করে ,দু পায়ের পাতায় ভর দিয়ে ,হাটূ গেড়ে পাছা তুলে মাকে চুদার জন্য পজিশন নিলাম ।মা হাতে ধরে রাখা বাড়া আস্তে আস্তে খেচে গুদের ফুটুতে লাগিয়ে দিল।
যদি কোন দিন শুনি কাউকে বলছিস ,তাইলে মনে রাখিস সারা জীবনের জন্য আমাকে হারাবি ,বলে মা গুদের ফুটুতে বাড়া লাগিয়ে গোড়ায় শক্ত হাতে ধরে রাখল যাতে পিচলে না যায়।
তুমি যা বলছ তাই হবে মা ,এবার ঢুকাই বলে মায়ের মুখের দিকে তাকিয়ে অনুমতির অপেক্ষা করলাম ,যদিও মা নিজ হাতে গুদের মুখে বাড়া সেট করে ,ঠাপ দেওয়ার মৌন সম্মতি দিয়ে দিছে ।
জীবন টা কেন এমন হল রে বাপ ,আহহ আর পারছি না ,এবার দে বলে মা হাত পাছায় রেখে অন্য হাত বাড়ার গোড়া ধরা অবস্থায় ঠাপ দিতে আদেশ দিল ।আজ প্রথম মা আমাকে নিজ মুখে চুদার অনুমতি দিল।
মা আদেশ দিতে দেরি ,কিন্তু আমার ধাককা দিতে দেরি নেই ।হাটু গেড়ে বসা অবস্থায় তুলে রাখা পাছা নিচের দিকে চাপ দিয়ে টেলে দিলাম ।
উফফফফ কি আরাম এ যেন এক জলন্ত আগ্নেয়গিরি ,পুচচ্চচ করে মাখনের মত নরম ,আর আগুনের মত  গরম মায়ের রস রসে পিচ্চিল গুদে বাড়া 4 আংগুল পরিমান ঢুকে গেল ।গুদের উত্তাপ আমার বাড়াকে ইট ভাটার মত পুড়াতে লাগল ,বাড়া শিরায় শিরায় সুখ প্রবাহিত হয়ে আমার সারাদেহে ছড়িয়ে পড়তে লাগল।
এক ধাক্কায় 4 আংগুল পরিমান বাড়া মায়ের গুদে ঢুকতেই মা অক্ক করে উঠল ।ধরে রাখা বাড়ার গুড়া থেকে হাত সরিয়ে মা দু হাতে আমার উলংগ পাছা খামছে ধরল।আহহহ বলে সিৎকার দিয়ে মা পাছা ধরে গুদের দিকে টান দিল।আমি মায়ের দুই উরু বুকের দিকে চেপে কোমর তুলে আবার খাড়া ঠাপ দিলাম  ,ভচ্চাৎ করে আস্ত বাড়া মায়ের গুদে গেতে গেল ।গুদের সাথে বাড়া সেটে গিয়ে পাছার খাজে বাড়ার বিচি আচড়ে পড়ল।মায়ের গুদের বাল ,এখন আমার বাড়ার  বালের সাথে আলিংগন করতে লাগল।
আমার আখাম্বা বাড়ার খাড়া ঠাপে মায়ের ছোট দেহটি কেপে ঊঠল ।উহহহহ মা গো বলে মা চিৎকার দিয়ে আমার পাছায় খামচে ধরে নখ বসিয়ে দিল।মায়ের মুখের আর্ত্নাদ শুনে আমি ভয় পেয়ে গেলাম ,গুহার ভিতরে আছি বলে কেউ শুনে পায়নি ,বাড়িতে হলে আশ পাশের লোক দৌড়ে ছুটে আসত।
ভাল করে তাকিয়ে দেখলাম মা হাত দিয়ে চোখের জল মুচতেছে ।
ভয়ে আমি ঠাপ না দিয়ে গুদে বাড়া গাতা অবস্থায় মায়ের মুখের দিকে তাকিয়ে রইলাম ।2 তিন মিনিট পর মা নিচ থেকে তল ঠাপ দিয়ে গুদে ঠাপ দিতে ইশারা করল ।
খুব কি ব্যথা পাইছ মা ,বলে বাড়া গুদ থেকে অর্ধেক বের করে আবার ঠাপ দিলাম।পুচ্চ করে আবার বাড়া মায়ের গুদে ঢুকে গেল।
এখন জিজ্ঞেস করে কি লাভ , খেপা ষাড়ের মত হামলে পড়লি ,আমি কি পালিয়ে যাচ্ছিলাম ,যে এত জোরে ঠাপ দিলি ।
ভুল হয়ে গেছে মা , তোমার গুদের ভিতরটা এত গরম যে সুখে পাগল হয়ে ,এক ঠাপে পুরুটা ঢুকিয়ে দিছি যে খেয়াল ছিল না ।বলে মাকে মৃদু ঠাপে চুদতে লাগলাম।
কুত্তার বাচ্চা নিজের সাইজটা দেখেছিস , হামান দিস্তার মত মোটা বাড়া ,এভাবে ঢুকায় ।এত বড় বাড়া গুদে নেওয়া চারটি খানি কথা না ।বলে আমার পিঠে হাত বুলাতে লাগল ।আমি মায়ের পা ছেড়ে দিয়ে  বুকের দুই পাশে হাত রেখে আস্তে আস্তে  ঠাপ বাড়াতে লাগলাম।
আমি দুঃখিত মা বুজতে পারিনি ,আর এমন টা হবে না ।বলে মাতা নিচু করে মায়ের ঠোটে চুমু দিয়ে কোমার দুলাতে লাগলাম ।ব্যথা কাটীয়ে উঠে মা আস্তে আস্তে স্বাভাবিক হতে লাগল।
এখন কেমন লাগতেছে মা ,জোরে ঠাপ দিব ?বলে মায়ের নাকে মুখে কপালে চুমুতে ভরিয়ে দিতে লাগলাম ।
খুব বাহাদুরি তাই না ,পারিস তো শুধু আমাকে কষ্ট দিতে ।মা পাছা তুলে নিচ থেকে তল ঠাপ দিয়ে ,গালের মধ্যে হালকা চাটি মেরে ,জোরে ঠাপ দিতে ইশারা দিল।বুঝলাম মায়ের দেহে কামাগুন জ্বলে উঠেছে।একটু আগে গুদে বাড়া নেওয়ায় আগে ,মা ভদ্র ভাষায় কথা বলায় জন্য আমাকে কত কথাই না শুনাল ,এখন গুদে বাড়া নেওয়া মাত্র ,মা নিজেই গুদ বাড়া এইসব বলে  বুলি উড়াচ্ছে ।
দেখ !আগের মত আবার কেদে ফেল মা ,আমি কিন্তু এখন জোরে ঠাপ দিয়ে চুদব ,বলে পাছা তুলে বাড়া গুদ থেকে বের করে ,বাড়ার মুন্ডু ভেতরে থাকা অবস্থায় আবার জোরে ঠাপ দিয়ে সম্পুর্ন বাড়া মায়ের গুদে ঢুকিয়ে দিলাম ,সাথে সাথে মা আহহহ করে উঠল।
আহ বলে মা সিৎকার দি্যে ,গুদের ঠোট দিয়ে বাড়ার গায়ে কামড় বসাতে লাগল।আমি মাকে চুদতে চুদতে ঠোটে ঠোট লাগিয়ে চুস্তে লাগল।
বাড়ার উপর গুদের চাপ বাড়তেই আমার মুখ দিয়ে আহহ করে শব্দ বের হল ।আমি মায়ের সাথে সমান তালে ঠোট চুসে চুসে আস্তে গুদে ঠাপ বাড়াতে লাগলাম।
মা –গো,,গো ,,গো ,,উ ,,উ,,করে গুংগাতে গুংগাতে মুখের মধ্যে জ্বীব টেলে দিয়ে ঠাপ খেতে লাগল।
আমার আখাম্বা বাড়া টাইট হয়ে ,মায়ের পিচ্চিল গুদের ভিতর   ডুকতে লাগল।মা দু পা ভাজ করে ঝুলিয়ে রেখে গুদে ঠাপ খেতে লাগল ।মায়ের গুদ এখন আমার বাড়াকে এক ঠাপেই গিলে নিতে লাগল।এত বড় বাড়া ,মায়ের এই ছোট গুদ কিভাবে যে আস্ত বাড়া ঠাপ দিতেই পচ করে গিলে ফেলে ভাবতেই অবাক লাগে ।
আমি মাতা ঝুকিয়ে মায়ের ঠোট চুসে চুসে পচ ,,,পচ,,,প,চ্চচ,,,করে  ধীরে ধীরে ঠাপ দিতে ছিলাম ।মায়ের মাতা আমার বুকের উপর থাকায় ,আমি মায়ের বুকের দু পাশে হাত রেখে ,মাতা ঝুকিয়ে ঠোট চুসে চুসে ঠাপ দিচ্ছিলাম।ফলে আমার ঘাড়ে ব্যথা অনুভব করতেছিলাম।
আমি মায়ের ঠোট থেকে মুখ সরিয়ে ,ঠাপ তামিয়ে মায়ের মুখের দিকে তাকালাম।বাহির থেকে আসা হাল্কা আলোতে  দেখতে পেলাম মা জোরে শ্বাস নিয়ে হাপাচ্ছে।ঠাপ বন্ধ করায় মা ,ঠাপ খাওয়ার জন্য উতালা হয়ে ,চোখ বড় বড় করে আমার চোখের দিকে তাকিয়ে আছে ।
আমি মায়ের চোখের দিকে তাকিয়ে এক হাতে ব্লাউজের বোতাম খুলতে লাগলাম।
কি করিস রে বাপু উহহ ,বলে মা ব্লাউজের উপর রাখা হাত ডান  হাতে ধরল।
মাই গুলা বের করব মা ,বলে মায়ের হাত সরিয়ে বোতাম খুলতে লাগলাম ।
এখন না রে বাপ ,দেরি হয়ে যাচ্ছে ,কখন জানি গাড়িয়াল এসে খুজা শুরু করে ।যদি দেখে ফেলে তখন লজ্জায় পড়ে যাব।বলে জোর করে হাত চেপে ধরল ,যাতে ব্লাউজের বোতাম না খুলি।

সে তো জানে না মা আমরা এইখানে আছি ,তাছাড়া তোমার মাই গুলা এখন পর্যন্ত দেখা হয়নি ,সেই কবে ছোট বেলায় দেখেছি।এত সুন্দর ডাসা মাই  খোলা না রাখলে ,শুধু গুদ মেরে আসল মজা পাওয়া যাবে না মা ।বলে জোর করে মায়ের হাত সরিয়ে ব্লাউজের শেষ বোতামটা খুলে দিলাম।ফলে ব্লাউজের ভিতরে আটকে থাকা মায়ের ডবকা মাই লাফ দিয়ে বের হয়ে এল।এত সুন্দর গোল মাই এত দিন শুধু দুর থেকে দেখেছি ,আর ব্লাউজের ভিতর ঢাকা অবস্থায় টিপে সুখ নিয়েছি ।
হারামির বাচ্চা সময় জ্ঞান কিচ্ছু বুজে না ,এত ক্ষন গুদ মারবার জন্য পাগল হয়ে গেলি ,এখন মাই নিয়ে টানা টানি শুরু করে ছিস ,বলে মা ব্লাউজের উপর থেকে হাত সরিয়ে নিয়ে আমার পাছার উপর হাত রেখে গুদ বরাবর হেচকা টান দিল।
মায়ের গুদে বাড়া ঢুকিয়ে বসে থাকায় ,মা খুবই বিরক্ত ,তাই আমার পাছায় টান দিয়ে ঠাপ দিতে ইশারা করল।
আমি মায়ের মাই জোড়া দেখে পাগলের মত হাত বুলিয়ে বুলিয়ে পরখ করতে লাগলাম।মাইয়ের উচ্ছতা আর গোলাই হাতের মোটুতে নিয়ে দেখতে লাগলাম ।
আহহ কি সুন্দর পাকা তালের মত খাড়া মাই জোড়া ,আবছা আলোতে ফর্সা মাই জোড়া জল মল করতেছিল।আমি দুই হাতে মাই দুটু  ধরে টিপ দিলাম ।স্পঞ্জের মত মাই দুটু আংগুলের ফাক দিয়ে বের বের হয়ে এল ।হাতের চাপ ডিল দিতেই মাই জোড়া আগের মত টান টান হয়ে ,মাইয়ের বোটা উর্ধমুখি হয়ে বসে রইল ।এই বয়সে মায়ের মাই গুলো একটু ও নিচের দিকে জুলে যায়নি।এই বয়সে কত মহিলাদের  মাই নিচের দিকে ঝুলে সাইজ নষ্ট হয়ে যায় ।
মা যখন ব্লাউজের উপর শাড়ি পড়ে মাই ঢেকে রাখে  ,ব্রা ব্যবহার না করা সত্বে ও মায়ের মাই গুলো পাহাড়ের মত খাড়া হয়ে থাকে ,যা যে কোন জোয়ান বুড়ুর  নজর কাড়বে।
আমি মায়ের গুদে বাড়া ঢুকানো অবাস্থায়  মাই জোড়া টিপে টিপে বাম পাশের মাইয়ে মুখ লাগিয়ে চুসতে আরম্ভব করলাম ।মাই মুখে নিয়ে চুসার ফলে ,মাইয়ের বোটা শক্ত হয়ে কেমন আটা আটা রস মাই থেকে বের হতে লাগল।
আমি মাই চুসায় এতটাই ব্যস্ত যে ভুলেই গেছি মায়ের গুদে বাড়া ঢুকিয়ে বসে আছি।দুই হাতেই স্পঞ্জের মত মাই জড়া ধলাই মলাই করে টিপে টিপে চুসতে লাগলাম।
মা তার খোলা মাইয়ে টিপন আর চুসন খেয়ে আহ আহ উহহ
করে আমার পাছা খামছাতে লাগল।
উফফ  ভগবান বলে মা জোর নিঃস্বাস ছাড়ল।কি শুরু বাপ ,দেরি হয়ে যাচ্ছে রে বাপু ,শিলা কখন জানি কান্না জুড়ে দেয় ,সেই কখন মেয়েটাকে একা ফেলে আসছি ।বলে মা ডান হাত দিয়ে মাতা টেলে ,বাম হাতে মাই টান দিয়ে ,আমার মুখ থেকে চুস্তে থাকা বাম পাশের মাই বের করে নিল।
মা আমার মুখ তার চুস্তে থাকা মাই থেকে সরিয়ে দিতেই ,আমি মায়ের মুখের দিকে তাকালাম।
আহ মা চুসতে দাও না  ,সেই কবে ছোট বেলায় তোমার মাই গুলো খেয়েছি ।এত সুন্দর মাই মা ,মন চায় মন ভরে চুসে খাই আর  দুহাতে টিপি ।
কুত্তার বাচ্চা এখানে কি মাই খাওয়ার জন্য এসেছিস ,মেয়েটা যদি কান্না কাটি করে এই খানে চলে আসে,তখন কি হবে ,আর গাড়িয়ালকে কি বুঝ দিবি বলে মা আমাকে চোখ রাংগিয়ে ঝাড়ি দিতে লাগল।
মজাটাই নষ্ট করে দিলে মা ,আচ্ছা বল কি করতে হবে মা বলে আবার লোভ সামলাতে না পেরে মায়ের পাকা তালের মত মাই জোড়া টিপে ধরলাম।আসলে মা খাটো হওয়ার কারনে ,মায়ের মাই চুষে চুষে গুদে ঠাপ দেওয়া বেশ কষ্ট সাধ্য।
হারামির বাচ্চা এত গালি দেই ,তার পর ও গায়ে লাগে না ।কি করবি সেটা ও বলে দিতে হবে ।আমাকে তোর মত নির্লজ্জ বানাতে চাস তাই না ।উঠ কুত্তার বাচ্চা ,আর আমাকে চুদা লাগবে না ,বাড়া বের করে তোর গাড়ে ঢুকা শয়তানের বাচ্চা ,বলে মা আমার বুকে ধাক্কা দিয়ে উঠে বসতে চাইল ।
আসলে আমারই ভুল ,শিলা যদি চলে আসে তাহলে এত কষ্ট বৃথা যাবে ।তাছাড়া সব সময় মায়ের সাথে ফাজলামি করা ঠিক হচ্ছে না ।মা খুবি রাগি মহিলা ,যদি খেপে যায় ,তাহলে আমাকেই পস্তাতে হবে ।
ভুল হয়ে গেছে  মা ,তুমি রাগ কর না দয়াকরে ,আসলে এত এত সুন্দর মাই দেখে হুস হারিয়ে ফেলেছি ,তুমি শোয়ে পড় মা ,দেখ আর সময় নষ্ট করব না ,বলে মাকে বুকের সাথে চেপে ধরে শোয়ে পড়লাম।
তুই কি বুঝস না বাপ ,অপরিচিত ছেলেটাই বা কি ভাববে ,মেয়েটাকে একা রেখে আমরা মা ছেলে গুহার ভিতর এত সময় ধরে কি করি ,কোন জবাব দিতে পারবি।সেই কখন এলাম ,তুই একটার পর একটা জামেলা পাকাচ্ছিস ।
হ্যা মা ,আমি আসলেই বোকা ,চল আর আর কথা না বলে কাজে মন দেই বলে মায়ের ঠোটে চুমু দিয়ে পাছা তুলে ঠাপ দিলাম।ফলে মায়ের গুদ থেকে বাড়া বের হয়ে আবার গুদে ঢুকে গেল ।
আমার লক্ষি মা ,এবার পা দুটু উপর দিকে তুলে ,বুকের সাথে ভাজ করে রাখ ,তাহলে ঠাপ দিতে সুবিধা হবে মা ।
আমার কথা শুনে মা লজ্জায় লাল হতে লাগল ।মায়ের চোখে মুখে কামের নেশা ।মা আমার কথা মত ,কোমের উপর তুলে রাখা কাপড় ভাল মত পেটের উপর রেখে ,দু পা ভাজ করে ,বুকের সাথে হাত দিয়ে চেপে রাখল।ফলে মায়ের গুদ তালার মত আমার বাড়া সামনে মেলে রইল ।
পাশ থেকে তাকালে দেখা যাবে ,মা তার পা হাত ,দিয়ে বুকের উপর ভাজ করে ধরে আছে ,আর আমার বাশের মত মোটা বাড়া ,মায়ের গুদ গাতা অবস্থায় সেতু বন্ধন করে আছে ।জন্মের পর নাড়ি কেটে ,যে মায়ের দেহ থেকে আমাকে বিচ্ছিন্ন করা হয়ে ছিল ,আজ মায়ের গুদে বাড়া ঢুকিয়ে আবার মায়ের দেহের সাথে মিলিত হলাম।ভাবতেই বাড়া খেপে গিয়ে ,লোহার মত শক্ত হয়ে ,মায়ের মায়ের গুদের ভিতর ঝাড়ি দিতে লাগল।
তোর বাবা কেমন আছে রে রতন ,এক মাস ধরে মনে হয়, সময় মত ঔষধ পত্র খায়নি তাই না ,বলে মা এক হাত আমার পাছার উপর রেখে ঠাপ দিতে ইশারা করল।
মা লজ্জায় কথা গুরিয়ে বাবার কথা জিজ্ঞেস করে ,হাত দিয়ে পাছায় চাপ দিয়ে ঠাপ দিতে ইশারা করে , দুপা বুকের সাথে চেপে রাখল।
আমি মায়ের ইশারা বুঝে মাকে লজ্জা না দিয়ে হাটু গেড়ে পজিশন নিলাম ।মায়ের বুকের দু পাশে হাত রেখে গুদের দিকে তাকিয়ে বাড়া টেনে বের করে আবার ভেতরে টেলে দিলাম ,পুচ্চ করে বাড়া মায়ের গুদ হারিয়ে যেতেই ,সাথে মা সাথে আহহ করে উঠল।
তুমি বাড়িতে নেই মা ,তাই বাড়ি ঘরের সব কিছু উলট পালট ।আমি মাঠে কাজে থাকি,আর বাবা রান্নার কাজ টা করেই ,পাশের বাড়ির দিপন বাবুর সাথে সারা দিন হুক্কা ফুকে আর লুডু খেলে ।ফলে ঘর দুয়ার ,বিছানা বালিশ কাপড় ছোপড় সব কিছুতে ময়লা জমে অপরিস্কার হয়ে আছে ।বলে মাকে আস্তে আস্তে ঠাপ দিয়ে পুচুত পুচুত করে চুদতে লাগলাম।
আহহ  বলে মা দু পা আর ও বেশ করে বুকের সাতে চেপে রেখে ,গুদ আরও বেশি করে চিতিয়ে রাখল।
বুড়া বয়সে এত লুডু খেলা কি রে ,আমি বাড়ি নেই বলে কি গরু ছাগলের মত থাকবে ।বলে মা গুদ ঠাপ খেতে খেতে আহ আহ করতে ,লাগল।
আমি তো আর বাবাকে কিছু বলতে পারিনা মা ,ঔষধ খেয়ে বাবা এখন আগের মত সুস্থ হয়ে গেছে ।যদি কিছু বলি আমাকে মাইর দিবে,বলে ধীরে ধীরে ঠাপের গতি বাড়াতে লাগলাম,ফলে মায়ের আগুনের মত গরম গুদে বাড়া পুচ পুচ করে ঢুকে ,বাড়ার গোড়া মায়ের গুদের সাথে বাড়ি খেতে লাগল ।ফলে মায়ের গুদের বালে আমার বাড়ার উপরের বাল ঘষা খেয়ে বাড়ার বিচি মায়ের পোদের খাজে আচড়ে পড়ে জুলতে লাগল।
ঋনের টাকায় ঔষধ খেয়ে ,উনি গায়ে শক্তি বাধিয়ে বসে বসে হুক্কা খাচ্ছেন আর লুডু খেলেতছন ,এত গুলা টাকা কিভাবে শোধ হবে তার চিন্তা নেই ,বলে মা তার পা ছেড়ে দিয়ে আমাকে দু হাতে জড়িয়ে ধরে গুদের দেয়াল দিয়ে বাড়াকে চার দিক থেকে চাপ দিতে লাগল।
মা আমাকে বুকে টেনে নিতেই আমি ও মাকে আকড়ে ধরে উম ,,উম,,,উম,,উউ উ,,,উহু উহু ,,উহু ,উহ ,,উহু  করে পাছা তুলে তুলে রাম ঠাপ দেওয়া শুরু করলাম।ফলে মায়ের গুদের মুখে রস জমা হয়ে পচ,,পচ্চচ পচ্চচ,,,পচ্চপচ্চচ,,পচ্চচ পচ্চ ,পচ্চ ,,ফচ্চ ,,,ফচ্চ চ,,,ফফচ্চচ ,ফচাত ,,,ফচাত ,,,ফাচত করে করে চুদন সংগিত  বাজতে  লাগল।
আমি যত জোরে ঠাপ দেই ,তত বেশি সুখ অনুভব করি ,ফলে আমি পাগলের মত মাকে আকড়ে ধরে উহ উহ উম উম করে মাকে চুদতে লাগলাম ।
এদিকে মা দু পা আমার পিঠের উপর তুলে ঠাপের তালে তালে আহ,,,আহহ,আহহ,,,,আহ,,,আহ,,,,আহ,,,আহ ,,,শ,আহহ,,,আহ,,,আ,,আ,,,আ,,,আ,,অওঅঅঅঅঅঅঅঅঅঅঅঅ,,,,যখন আর ও জোরে ঠাপ দিতে থাকি তখন ,,অওঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅ,অওঅঅ,অওঅঅঅঅঅঅ অহ,,অহ,,অ  করে সিৎকার দিতে লাগল।মায়ের গুদে ঠাপ দিয়ে মনে হচ্ছে আমি কোন নরম মাখনের তালার মাঝে চুরি মারতেছি।গুদের বেদি ফুলা আর তুল তুলে হওয়ার কারনে ,মা গুদ দিয়ে আমার বাড়াকে জোকের মত কামড়ে ধরে চিপতে লাগল।
আমি মাতা ঝুকিয়ে ,মায়ের ঠোটে চুমু দিয়ে আবার ঠাপ দিতে লাগলাম।মা ঠাপ খেয়ে ,আমার কোমর দু পা দিয়ে কাছি মেরে  আহ,,,আহহহহ,,আহ,,আহ,,,আহ,,,আহ,,,আহ ,,উ,,,উ,,,উ,,,,অহ,,,,অহ,,অহ,,,অ,হ,,,,করে গুংগাতে লাগল।

আমি সব কাজ করতেছি দেখে বাবা একে বারে গা ছেড়ে দিয়েছে মা ,আগে না হয় অসুস্থ ছিল ,তাই আজ ছয় মাসের উপরে আমি সব কিছু করতেছি ,তুমি তো দেখতেছ।জানি না গরু গুলা দেখবাল করছে কিনা ,যদি ঠিক মত খাবার না দেয়,গরু গুলা অসুস্থ হয়ে গেলে  ,ক্ষেতের ধান মাড়াই দিব কিভাবে বলে মাকে হোৎকা ঠাপ দিয়ে হুত হুত,,,হুত হু,উ,,,হুউ,,,হু,উউ,হু,,উ,,হু,,উ,হুউ,,,হুউ,,,হু,উ,,হুহু হুহু  ঠাপের উপর ঠাপ দিয়ে মায়ের খাসা গুদে ঠাপ বসাতে লাগলাম।
আমার আখাম্বা বাড়ার ঠাপ খেয়ে মায়ের ছোট দেহটা দুলতে লাগল।মায়ের মাই জোড়া আমার বুকে ঠাপের তালে তালে চেপ্টা হতে লাগল।
বাড়ি গিয়ে যদি দেখি ঘর বাড়ি পরিস্কার না ,অগোচালো ,তাহলে তোর বাপকে দিয়ে সব কিছু করাব ,তুই কোন কিছুতে হাত দিবি না বাপ।মা কোমের কাছি ছেড়ে দিয়ে হাটূ ভাজ করে খড়ের গদির উপর পা রেখে পাছা তুলে তুলে আমার সাথে তাল মিলিয়ে তল ঠাপ দিতে লাগল।ফলে মায়ের গুদের মুখ থেকে পেচ,,পেচ্চ প,,পেচ্চচ,ভচ,,,ভচ,ফ,,,ফচ,,ফচ্চচফচ,,,ফচাফচ,,ফচ,ফচাফচ,পচ,পচ্চ করে শব্দ বের হতে লাগল।আমার আখাম্বা বাড়ার ঠাপ খেয়ে মায়ের গুদ রসের বন্যা ছাড়া শুরু করল ।
টপ টপ করে গুদের রস বের হয়ে আমার বাড়া গোড়ায় বালের  উপর ফেনার মত জমা হতে লাগল।
আমি মাকে জোরে জোরে  হুউ ,,হুউ,,হুউ,,হুউ,,হুহুউ,,উ,,উম,উম অম,,,উম,করে ঠাপ্ দিয়ে চুদতেছি ,আর মা আহ ,,আহ,,আহ,,আহ,,উহ,,উহ,অহ,,অহ,অহ করে ঠাপ খাচ্ছে আর ,ঠাপের তালে তালে কাপা গলায় আমার সাথে এমন ভাবে কথা বলতেছে , আমি যে তাকে চুদতেছি সে যেন এই বিষয়ে কিছুই জানে না ।
আহহ মা কি সুখ বলে মায়ের মাই টিপে ধরে পচ্চ,,পচ্চ,,পচ্চ,,ফচ্চচ,,ফচ্চ,,ফচ্চচ ফচ্চ,ফচ্চ,,ভচ্চচ ,,ভচ,চ্চচ,,করে মায়ের গুদে বাড়া মুন্ডু পর্যন্ত বের করে ফের গেতে দিতে লাগলাম।
হাটু গেড়ে বসে 15 মিনিটের মত মায়ের গুদে ঠাপ দিয়ে ব্যথা করতেছিল ,তাই পা লম্বা করে মায়ের পা কাধে তুলে ঠাপ দেওয়া শুরু করলাম।
আমাকে বসিয়ে  রেখে বাবাকে দিয়ে সব কাজ করাবে ,আর আমি তোমাকে এই ভাবে চুদে চুদে সুখ দিব তাই না মা  ,দেখি মা পা খাড়া কর ! কাধে নিব ,এই বলে বাড়া পচ্চ করে গুদে টেলে দিলাম ,ফলে বাড়া জরায়ুতে গিয়া ধাক্কা খেল।ফলে মা আহহহহ করে সিৎকার দিল।
এত খুসি হইস না জানোয়ার , আগে বাড়ি যাই তার পর দেখব ,এখন পেনার পেনার না করে তাড়া তাড়ি ঠাপ দে ।
আমার বাড়ার ঠাপ খেয়ে মায়ের খুব মজা আসছিল ,হবেই বা  না কেন এই রকম মোটা বাড়া্র কঠিন গাদন কয় জনের ভাগ্যে জুটে ,আমি মায়ের পা কাধে তুলে মিশনারি পজিশন নিতে গিয়ে ঠাপ দেওয়া বন্ধ করে দেই।ফলে মা বিরক্ত হয়ে ঠাপ দিতে বল্ল।
সময়ে গড়িয়ে যেতে লাগল ,আমি মায়ের পা কাধে তুলে রাম ঠাপ দেওয়া শুরু করলাম।
উহু ,,,উহু ,,হুউ,,হুহুউ,,,হুহহুউ,,হুউ,,,,হুউ,,হুউ,,হুউ মা কি সুখ গো তোমার গুদে, আজ ঠাপিয়ে তোমার গুদ ফাটিয়ে ফেলব ।
আমাকে চুদে মেরে ফেল রে কুত্তার বাচ্চা আহ,,আহ,,আহ,,আহ,,আহ,,হ। আহ,,আহ,উহ,,উহ,,উহ,,অহ,,অহ,,অহহ মা ,,অহ,অওঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅ আমি আর পারছি না অহহ বলে মা গুদের রস ছেড়ে দিয়ে আমার পিঠ খামাচতে লাগল।মা মনে হয় হাতের নখ কাটেনি বেশ কিছু দিন হয় ,তাই পিঠের উপর মায়ের নখ বিদতে লাগল।
গুদের রস ছাড়তেই ,আগ্নেয়গিরি লাভার মত মায়ের গুদের রস ,আমার বাড়ার গা বেয়ে বাহিরে গড়াতে লাগল ,ফলে কিছু রস বাড়া গোড়ায় ফেনার মত  জমা হয়ে ,বাকিটা বাড়ার বিচি বেয়ে ,মায়ের পোদের খাজ নেমে ,পেতে রাখা গাছার উপর গড়িয়ে পড়তে লাগল।
কেমন লাগে মা আমার বাড়ার চুদন ,খুব মজা পাচ্চ তাই না বলে মাকে আবার উ ,,উ,,,উ,,,উ,,,উ,,,উ,হুউ,,হুউ,উ,,হুউ,,উ,,,হুউ,,উ,বলে জোরে জোরে ধম নিয়ে আবার চুদা শুরু করাল।
মজা নাই ছাই হারামি লজ্জা করে না নিজের মাকে করতেছিস আবার জিজ্ঞেস করিস উফফফফ ,,,,আহ,,,আহ,,,আহ,,,আহ,,আহাহ,,আহ,,অহ,,,অ,,অহ,,,অহ,অহ,,অহ,অ,,অহ,,অহ,,অহহ,,অহ,,অহ,অহ,অহহহুহ অ,,অ,,অ,অ,,,অ,,অ,অ,,অ,অ,অ,,আহ জোরে চোদরে খানকির পুত আহহ বলে মা জোরে চিৎকার দিতে লাগল।মা আমাকে ভেংগাতেই আমি মাকে কঠিন ঠাপ দিতে থাকি ফলে মা উহ উহ আহহ করতেছিল।
গুহার ভিতরে হওয়ার কারনে মা মন খুলে চিৎকার দিয়ে দিয়ে আমার আখাম্বা বাড়ার প্রতিটা ঠাপ উপভোগ করতেছিল।
30 মিনিটের মত মাকে মন ভরে ঠাপ দিয়ে হাপিয়ে গেছি ,গুহার বাহিরে থাকিয়ে দেখি দিনের আলো অনেক্টা কমে এসেছে।আগের মত বৃষ্টির শব্দ ও শোনা যাচ্ছে না ।আমি আর মা গূহার এক পাশের কোনায় শোয়ে চুদাচুদি করতেছি বলে সরাসরি বাহিরটা দেখতে পাচ্ছি না ।মাকে চুদার জন্য এতটাই উতালা ছিলাম যে ,যে হারে মায়ের গুদে ঠাপ দিছি ,খড়ের গদি বিছানো না হলে মায়ের কোমর ভেংগে যেত।
ওওওওমা ,,মা,,,ও মা কোথায় তুমরা ,হঠাৎ শিলার মাকে জোরে ডাক দিয়ে চিৎকার করতছিল।আমি মায়ের পা কাধ থেকে নামিয়ে দুই পায়ের নিছে হাত ঢুকিয়ে মায়ের উরু বুকের দিকে  চেপে গপা গপ ঠাপ দিতে লাগলাম ।

মা আমার হামান দিস্তার মত বাড়ার গাদন খেয়ে, চুদন সুখে বিভোর হয়ে গেছে ,ফলে শিলা যে মা ,অ মা মা বলে ডাকতে ছিল ,মা শুনতে পেলেও কোন জবাব দিচ্ছিল না ।
তাছাড়া আমি উহ ,উহ উহ উহ করে  মায়ের গুদ ঠাপাচ্ছি আর মা আহ ,আহ,আহ করে সিৎকার দিচ্ছে ,তাছাড়া মায়ের গুদে  ঠাপ দিতে গিয়ে ধাক্কা লেগে তপ ,,তপ,,তপ,,তপ ভত ,,ভত করে আওয়াজ হচ্ছিল যা গুহার ভিতর দ্বিগুন শোনা যাচ্ছিল।
ধীরে ধীরে শিলার আওয়াজ কাছে আসতে লাগল ,শিলা কান্না জড়ানো গলায় মা  অ মা -মা বলে গুহার মুখে চলে আসল,গুহার ভিতর শিলার ছায়া লম্বা হয়ে পড়ল।
আমি আর মা ভয়ে গুদ বাড়া জোড়া লাগানো অবস্থায় কাঠ হয়ে গেলাম ,আর ও 10/15 মিনিট ঠাপ না দিলে বাড়ার মাল বের হবে  না । আমি আস্তে করে ঠাপ দিয়ে মায়ের খূলা মাই ধরে চটকাতে চটকাতে মায়ের সাথে ফিস ফিস করে কথা বল্লাম ।কারন আমি কামে এতটাই উত্তেজিত যে মায়ের গুদে মাল না ছাড়লে মরে যাব মনে হচ্ছে ,তাই শিলার উপস্থিতি বুজ্তে পেরে ও প্রথমে আস্তে পরে জোরে মায়ের গুদে ঠাপ দেয়া না থামিয়ে ,মায়ের সাথে ফিস ফিস করে কথা বলতে লাগলাম।
মা শিলা চলে আসছে ,গুহার মুখে দাড়িয়ে কান্না করতেছে।শিলা গুহার ভিতর অন্ধকার দেখে ভিতরে উকি দিয়ে তাকিয়ে আমাকে আর মাকে ডাক দিয়ে কান্না করতে লাগল।
শোয়রের বাচ্চা আগেই  বলে ছিলাম ,আসার পর যদি সময় নষ্ট না  চুদা শুরু করতি এতক্ষনে হয়ে যেত ,এখন তোর কোন মাকে চুদবি ,যা গিয়ে চুদ বলে মা নিচ থেকে তল ঠাপ দিয়ে আমার পাছা নখ দিয়ে খাবলাতে লাগল।
শিলা বট গাঁছের নিচে দাড়িয়ে হু হু করে কান্না করতেছে,আর গুহার ভিতরে থাকিয়ে আছে।
শিলাকে দেখে তাড়া তাড়ি বাড়ার মাল বের করার জন্য মায়ের দুই পা বুকের সাথে আর জোরে মেলে ধরে ,গুদের উপর হুউ ,,হুউ,,,উউউউ উ,,,,উ,,,উ,,,উ,,হুউ,হু,,উ,,,হুউ,উ,,,হুউ করে খাড়া ঠাপ দিতে লাগলাম আর গাড়িয়াল ভাইকে মনে মনে গালি দিতে থাকলাম ।শালাকে বল্লাম বোনটার দিকে খেয়াল রাখতে ,তা না কোথায় গেছে খোজ নেই।
গুদের উপর খাড়া ঠাপ খেয়ে মা জোরে জোরে আহ,,আ,,আ,,,আ,,আ,,আ,,আ। আয়া। আয়ায়ায়া,অওঅঅ,অওঅঅঅঅঅঅঅঅঅঅ অওহ,অক,,অক অক অহ,অহ,অহ অহ করে চিৎকার দিতে লাগল ।আমার হোৎকা বাড়া ঠাপের সাথে সাথে সড়াৎ সড়াৎ করে পচ ,,,পচ,,প,,,প,,,,চ্চচ,পচ্চচ্চ,পচ্চচ্চ পচ্চচ ফচ,ফচ,ফচ্চ করে বাড়াগুদে ঢুকে আওয়াজ তুলে মায়ের বাচ্চাদানিতে ধাক্কা দিতে লাগল।ফলে বাড়া বিচির আঘাত মায়ের গুদের উপর পড়ে পঅত পত পত ,,তপ,তপ,,তপ ভত,,ভত,,,করে আওয়াজ হতে লাগলা।গুহার ভিতরে অদ্ভুত আওয়াজ শুনে শিলা ভয়ে গুহায় প্রবেশ না করে ,একবার উকি দিয়ে বট গাছের নিচে বসে ও মা  ও ভাইয়া তোমরা কোথায় গেলে বলে কান্না করতে লাগল।
বাবা আরেকটা বিয়ে করছে নাকি মা ,যে আরেক মাকে চুদব।বলে পায়ের পাতায় ভর দিয়ে বসে জোরে জোরে খাড়া ঠাপ মায়ের গুদে দিতে লাগলাম।পচ,,পচ,পচপচ ফচ ,,ফচ  মা ঠাপ খেয়ে  হিলতে লাগল।ফলে মায়ের ডাসা মাই ঠাপের তালে তালে এদিক অদিক দুলতে লাগল।
তোর বাপের কি সেই ধম আছে রে জানোয়ার ,যে আরেক বিয়ে করবে ,আমার মুখ খারাপ করিস না বাপ ,তাড়াতাড়ি ঠাপ দিয়ে শেষ কর ,গাড়িয়াল যদি দেখে শিলা কান্না করতেছে কি ভাববে বল ,বলে মা উহ ,,আহ,আহ,,আহ,,আ,,আ,,,,,,,আ,আ,,আয়া,আ,,আয়া,,আয়া,আও,অ,,অ,,,অ,,অ,,অ,,অ,,অ করে পা পাছা তুলে তুলে আমাকে ঠাপ দিতে সাহায্য করতে লাগল।
আমি আর মা চুদন সুখে পাগল হয়ে ,ধাপা ধাপি করতে গামছার উপর থেকে সরে গুহার বাম পাশের দেওয়ালে গায়ে সেটে গেছি ।তাই কেউ যদি উকি দিয়ে তাকায় আমাদের সহজে দেখতে পাবে না ।

মা তুমি গুদ দিয়ে বাড়াকে চাপ দিতে থাক ,তা না হলে বাড়ার মাল তাড়াতাড়ি বের হবে না বলে মা কে গো গো করে শ্বাস ফেলে   চেপে ধরে খাড়া ঠাপ দিয়ে চুদতেছি।
35 মিনিটের  মত হবে মাকে চুদতেছি ।মায়ের পিচ্ছিল গুদে বাড়া পচাত পাচাত করে ঢুকতেছে আর বের হচ্ছে ।ঠাপ খেতে খেতে মায়ের গুদ আগুনের মত গরম হয়ে গেছে ।মা আমার কথা মত গুদ দিয়ে বাড়াকে  চেপে ধরে চাপ দিতে লাগল ।আখাম্বা ঠাপ খেয়ে মা পাগলের মত পিঠ পাছা খামছে ধরে আমার মাইয়ে মুখ লাগিয়ে চুষতে লাগল।মায়ের মুখের মাই চুষা খেয়ে সারা দেহে শিহরন বয়ে গেল ।বাড়া কঠিন থেকে কঠিন হয়ে মায়ের গুদকে ফানা ফানা করতে লাগল।
কি হইছে খুকি ,তুমি এখানে বসে কাদতেছ কেন ,গাড়িয়াল ভাই এতক্ষন পর মনে হয় খেয়াল করেছে শিলা ,বট গাছের গুহার মুখে দাড়িয়ে কান্না করতেছে।
ভাইয়া: দাদা আর মা সেই কখন গুহার ভিতর গেছে পুজা দিতে  ,এখন ও ফিরে আসে নাই।
অহহ ভগবান ,এখন কি হবে রে রতন ,শিলা তো গাড়িয়ালকে বলে দিছে আমরা এইখানে আছি ।এখন মনে হয় হাতে নাতে ধরা খাব রে ,বলে মা গুদের ঠোট দিয়ে বাড়াকে জোকের মত কামড়ে ধরল।
এখন বের হয়ে লাভ নেই মা,এখন বের হলে যা , একটু পরে বের হলে তা ,তার চাইতে ভাল ,আমি তোমাকে চুদতে থাকি আর তুমি মা দুর্গা কে ডাকতে থাক , গাড়িয়াল যখন আসছে, শি্লার চিন্তা নেই ,দেখি সে কি করে বলে মাকে উ,,উ,,,উহু,,উহ,হুউ,,,,,,হুউ,,উ,,হুউ,,হু,,উউউহ করে মায়ের গুদটাকে তুলা ধুনা করতে লাগলাম।
খুব বাজে বকে গেছিস শয়তান ,বাহিরে অবুঝ  মেয়েটার সাথে অপরিচত লোক বসে আছে ,আমি এই অবস্থায় মা দুর্গাকে ডাকব ,আর তুই আমাকে চুদবি শয়তানের বাচ্চা কুত্তা বলে মা ঠাপ খেয়ে আ,,,আ,,আ,,আ,,আ,,অও,,অ,,,অ,,অ,,,অ,,অওঅঅ,,,অওঅঅ,,,,,,অ,অ,,,অ,,অ,,আহাহ আহ,,আহ,,আহ করে ত করে ঠাপ খেয়ে আমার মাইয়ের বোটায় কামড় বসিয়ে দিল।মা খাটো হওয়ার কারনে মায়ের মুখ আমার বুকের উপর ,তাই মা আমার লোমে ঘেরা বুকে মুখ লাগিয়ে মাই চুষতেছে।
তাহলে বাদ দিয়ে দেই ,আমি বাড়া খেচে  মাল ফেলে দিব মা ।
নারে বাপ আমার হয়ে আসতেছে ,আর ওএকটু সময়  চুদ বাপ বলে মা লজ্জায় মাই থেকে মুখ সরিয়ে ডান দিকে মাতা ঘুরাল।
এইত আমার লক্ষি মায়ের মত কথা ,চুদতে গিয়ে ভয় লজ্জা পেয়ে লাভ নাই ,যা হয় দেখা যাবে ,আর ঐ গাড়িয়াল শালা কে এত ভয় পাওয়ার কি আছে ,সে কি ধোয়া তুলসি পাতা ।সে হর রোজ তার বাপের সামনে মাকে চুদে আমরা তো সব জানি তাই না ।বলে মাকে উ উ,,উ,,উউউউ,,উ,,উ,করে রাম ঠাপ দিয়ে চুদতে লাগলাম।
তার পর ও বাপু ,আমি তোর মত এত নির্লজ্জ হতে পারব না ,আমার কিন্তু লজ্জা লাগে ।
গুদে খিদা রেখে এত লজ্জা পেয়ে কি লাভ মা ,বল আমি যে তোমাকে চুদতেছি তুমি কি সুখ পাচ্চ না বলে ধপাস করে খাড়া ঠাপ মারলাম ।
ঠাপ খেয়ে মা আহহ করে সিতকার দিয়ে উঠল।মিথ্যা বলব না বাপ ,এত সুখ আমি জীবনে পাইনি ।তুই জোরে জোরে  ঠাপ দিতে থাক বাপ ,আমি দুই পা হাত দিয়ে মেলে ধরে মা দুর্গা কে ডাকতেছি ,দেখি কি হয় ,বলে মা নড়ে চড়ে গুদ চেতিয়ে ধরল ঠাপ খাওয়ার জন্য।
আমি মায়ের পা দুটু ছেড়ে দিতেই ,মা দুই হাত হাটুর উপর রেখে বুকের দিকে টেনে নিল ।ফলে পাছা সহ মায়ের গুদ আমার বাড়ার সামনে চেতিয়ে আছে।পা লম্বা করে আবার বুক ডন দেয়ার ভংগিতে মায়ের গুদ গপাত গপাত করে খাড়া ঠাপ দিতে লাগলাম ।
কঠিন ঠাপ খেয়ে মা আহ,,আহ,,আহ,,আহ,,আহ,, অহ,,অহ,,অহ,,অহ,,অহ,,অহহ,অহ,অ,,অ,,করে করে গুংগাতে লাগল।
খুকি তোমার নাম কি ,বাহির থেকে গাড়িয়াল ভায়ের গলার আওয়াজ শুনতে পেলাম ।তার মানে শিলার সাথে গাড়িয়াল ভাই বট গাছের নিচে আছে ।
আমার নাম শিলা ?
খুব সুন্দর নাম তোমার (শিলা?
শিলা তোমার বয়স কত ?
মা বলছে নয় বছর ভাইয়া।
নয় বছর আচ্ছা ,তোমার জামাটা কিন্ত খুব সুন্দর, কে দিছে এইটা ।
মামা কিনে দিছে।
ভাইয়া ,মা আর রতন ভাইয়া কি আসবে না ,আমার কান্না পাচ্ছে আমি মায়ের কাছে যাব ।
শিলা আর গাড়িয়ায়ল ভাইয়ের কথা আমি আর মা স্পষ্ট শুনতে পাচ্ছি।
আসবে না কেন নিশ্চই আসবে ,তুমি না বলছ তোমার মা ভাইয়ার সাথে পুজা দিতে গেছে ,পুজা শেষ হলেই ওরা চলে আসবে ,আমি আছি তুমি ভয় পাইও না বলে গাড়িয়াল ভাই শিলাকে অভয় দিতে লাগল।গাড়িয়াল ভাইয়ের উপর থেকে রাগটা এখন কমে গেল ।শিলা ও এখন আর কান্না করতেছে না ।
দেখছ মা তুমি তো খামাখা লোকাটাকে গালি গালাজ দিলে ,দেখ এখন কিভাবে শিলাকে শান্তনা দিচ্ছে।আর ভয় নেই মা ,এখন নির্ভয়ে আমাদের চুদা শেষ করতে পারব বলে মাকে হুউ ,,হুহু ,,হুউ ,,উ,,,উ,উউ,,হু,,উহু,,উ,,,,হুউ,,করে জোরে ধম নিয়ে মায়ের গুদে ঠাপ দিতে লাগলাম ।
তাই যেন হয় বাপ ,গুদের আগুন শান্ত না হলে আজ মনে হয় মরে যাব রে ,আহহ,,,আহ,,আহ,,আহ ,আহ,,আহহ,আহহ,অ,অ,,অওঅঅঅঅ,অওঅঅঅঅ,,,অ,,,অহ,অহ মা সিৎকার দিতে লাগল।
তুমি কি গুহার ভিতর মা আর ভাইয়া কে দেখছ শিলা ?
জ্বীনা ভাইয়া ,ভিতর টা অন্ধকার আমি উকি দিয়ে তাকাইছি কাউকে দেখতে পাইনি , ভিতর থেকে শুধু মায়ের গলার মত উহ ,,উহ ,,আহ ,,আহ তপ তপ শব্দ শব্দ শুনতে পাইছি ।পরে আমি ভয়ে এখানে দাড়িয়ে মা আর ভাইয়া কে ডাক দিছি ,কিন্তু তাদের কোন সাড়া পাইনি।
দেখিছ রতন ,শিলা কিন্তু সব বলে দিছে ,গাড়িয়াল এখন নিশ্চই আমাদের সন্ধেহ করবে ,আমি এখন মুখ দেখাব কিভাবে বলে ঠাপ খেয়ে উহ,উহ,,আহ,আহহ করতে লাগল।
এত ভেব না তো মা ,যা হয় হবে ,এখান থেকে চলে গেলই তো গাড়িয়াল আমাদের পাবে না ।তাই এত লজ্জা পাওয়ার দরকার নেই ।বলে মাকে রাম ঠাপ দিতে লাগলাম।
অহহ তুমি উহহ ,,,আহহহ,,,পচ ,,পচ্চ ,,ভত ,,শব্দ শুনছ ,তাহলে তো তোমার মা শিব লিংগের পুজা করতেছে।তোমার মা ভাইয়া মাকে মন্ত্র পড়াচ্ছে ,আর তোমার মা মন্ত্র জপতেছে ।
দেখেছিস রে হারামির বাচ্চা ,যা মনে করে ছিলাম তাই হল ।আগেই বলে ছিলাম তাড়াতাড়ি করতে ।এখন আমি মুখ দেখা  কি করে আহ ,আহ,,,করে মা আমাকে গালি গালাজ দিতে লাগল।
বাদ দাও তো মা ,যা হবার হয়ে গেছে ,আর একটু বাকি আমার হয়ে  আসতেছে  মা হুউ হুউ ,হুম হুম হেইও হেইও হেইও বলে মায়ের গুদে পচ ,,পচ,,পচ,প,,পচ পচ,,,পচ,ফচ,,ফচ,ফচ করে ঠাপ দিতে লাগলাম।
শিলা তুমি বৃষ্টির মাঝে এখানে বেশিক্ষন থাকলে ,তোমার সুন্দর জামা ভিজে নষ্ট হয়ে যাবে ,তুমি বরং গাড়িতে বস,আমি বিড়িটা খেয়ে তার পর আসতেছি।
আমি মায়ের কাছে যাব ?
তোমার মায়ের মন্ত্র পড়া শেষ হলেই কিছুক্ষনের মাঝে চলে আসবে ,আস তোমাকে কোলে তুলে গাড়িতে দিয়ে আসি ।
গাড়িয়ালের কথায় বুঝা গেল শিলাকে গাড়িতে রাখতে যাচ্ছে ,ফলে আর তাদের কথা শুন্তে পারলাম না ।তার মানে ওরা এখন গাড়িতে চলে গেছে।
ওমা ওরা চলে গেছে মনে হয় ,আর ভয় নেই বলে মাকে ঠাপ দিয়ে চুদতেছি ।
তাড়াতাড়ি মাল ফেলদে বাপ ,আমি আর পারতেছি না অহ ,,অহ অহ করে মা গুংগাতে লাগল।
শালার দিয়াশলাই টা ভিজে এখন বিড়ি খাব কিভাবে ,বাহিরে গাড়িয়াল ভাইয়ের গলার আওয়াজ শুন্তে পেলাম।
আমি আর মা চুপ থেকে রইলাম শুধু গুদের মুখ থেকে পচ ,,0পচ,,,পচ্চ ,,ফচ,,ফচ,,ফচ,, শব্দ বের হতে লাগল ।
বেলা হেলে পড়েছে মনে হয় , তাই আমি মায়ের মুখ এখন আর স্পষ্ট দেখতেছিনা  ।আমি পায়ের পাতায় ভর দিয়ে বসতেই  ,ভাজ হওয়া হাটুর চিপায় মায়ের দু পা রেখে ,বুকের উপর ঝুকে মাকে চুদতে লাগলাম।এই ভাবে বসে বসে ঠাপ দিলে বাড়ার বিচি ছাড়া এক সুতা ও গুদের বাহিরে থাকে না ।প্রতিটা ঠাপে বাড়া সম্পুর্ন ঢুকে গিয়ে বিচির থলি মায়ের পোদের খাজে আটকে থাকে ।
আমার ঠাপের তালে তালে মায়ের জাম্বুরার মত মাই হেল ধুল  খেতে লাগল।
হঠাৎ গাড়িয়াল ভাই গুহার ভিতর ঢুকে গেল।গাড়িয়াল গুহায় ঢুকতেই আমি ভয় পেয়ে গেলাম ,শোয়ের বাচ্চার এখানে  ঢুকার দরকার কি ,মনে গালি দিয়ে মায়ের গুদে ঠাপ দেওয়া বন্ধ করলাম না ।কারন আমি এখন চুদাচুদির শেষ পর্যায়ে চলে যাচ্ছি ,যে কোন মুহুর্তে আমার বাড়ার  মাল বের হবে ।
মা গাড়িয়াল ভাইকে দেখে লজ্জায় কাপড় টেনে মাই ঢেকে নিল ।আচলের এক পাশ মুখের উপর রেখে গাড়িয়ালের দিকে ভয়ে তাকিয়ে ঠাপ খেতে লাগল।
রতন আস্তে দে বাপ ,শয়তানের বাচ্চা ঢুকে গেছে দেখ, মা ফিস ফিস করে আমার কানের কাছে বল্ল।
আমি মায়ের পা উরুর চিপায় রেখে,পায়ের উপর ভর দিয়ে বসে পচ ,,পচ ,,পচ পচাত ,পচাত ফচ,,ফচ,,ফচ,ফচাত ,,ফচাত করে ঠাপ দিচ্ছিলাম আর গাড়িয়াল ভাইকে দেখতে ছিলাম ।
এখন আস্তে ঠাপ দিতে পারবনা মা ,আমার সময় ঘনিয়ে আসতেছে ,এখন যত জোরে ঠাপ দিব ,তত তাড়াতাড়ি বিচির মাল খালাস হবে ।বলে পচ ,,পচ,,পচ,,পচাত ,,পচাত ,,পচাত ,,পচাত ফচ,,ফাচ,ফচাত,,ফচ্চাত,,,ফচ্চাত,,,,পচ্চচাত,,,পচ্চাত,,,পত,,পত,,,প,ত,,,,ভত,,,,ভ,ত,,,ভত ,,ভচ্চচ্চ,,ভচ্চচ,,,,ভচ্ গাড়িয়ালকে দেখে কাম এতটাই বেড়ে গেল নির্ধিদায় কোন রকম লাজ শরম ছাড়া মায়ের গুদ ঠাপ দিতেছি ,আর মায়ের গুদ থেকে বের হওয়া বিশ্রি শব্দ গুহার দেয়ালে বাড়ি খেয়ে দ্বিগুন শব্দে বের হতে লাগল।
মা আমার আখাম্বা বাড়ার কঠিন ঠাপ খেতে খেতে লজ্জায় পাছা খামচে ধরে ,দাত দিয়ে ঠোট কামড়ে গো গো করে গুংগাতে লাগল।
গাড়িয়াল ভাই অন্ধকারে কি যেন খুজতেছে আর আমাদের অবাক হয়ে দেখতেছে।গুহার ভিতর এতটা অন্ধকার নয় যে কিছুই দেখা যাচ্ছে না । বৃষ্টির দিনে দরজা জানালা বন্ধ থাকলে যে রকম অন্ধকার হয় ,সেই রকম। দিনের আলো থেকে গুহার আলোতে নিজেকে খাপ খাইয়ে নিতেই গাড়িয়াল স্পষ্ট  দেখতে পেল ,মা তার দুই  পা ,আমার কোমরের দুই পাশে উরুর উপর তুলে শোয়ে আছে ,আর আমি দু পায়ের পাতায় ভর দিয়ে ,বসে বসে পাগলের মত পচ পচ করে ঠাপ দিয়ে মাকে চুদতেছি ।
ঠাপের তালে তালে তপ ,,তপ তপ,,তপ করে মায়ের গুদের উপর বাড়ি খেয়ে ,মায়ের শরির হেলতেছে আর শব্দ হচ্চে।
গাড়িয়াল ভাই অবাক হয়ে লুংগির উপর থেকে নিজের বাড়ায় হাত বুলিয়ে আমাদের দেখতেছে আর কি যেন খুজতেছে ।
রতন দাদা এইখানে দিয়াশলাই ছিল দেখেছেন কি ,খুব ঠান্ডা লাগতেছে দাদা ,বিড়ি না খেলে গা গরম  হবে না ,বৃষ্টিতে  ভিজে দিয়াশলাইয়ে আগুন ধরতেছে না ।
বাল এখন কি বিড়ি না খেলে হয় না মশাই,আপনি বিড়ি খাওয়ার আর সময় পেলেন না,ঐখানে সোজা আমাদের পিছনে দেখেন ,বস্তার উপর মাটিতে পড়ে আছে ,চুদন নেশায় জড়ানো গলায় গুংগিয়ে গুংগিয়ে বলে ,মাকে জোরে জোরে ঠাপ দিয়ে চুদতে লাগলাম।

আর কতক্ষন রে বাপ ,এই হারামি তো যাবে বলে মনে হচ্ছে না ।বলে মা আহ,,আহ,,,আহ,,,আহ,,অহ,,অ,হহ,অ,হহ,,ইহ,,অ,,অ,,,অ,,,অ,করে মুখ চেপে ঠাপ খাচ্ছে।
আর 8/10 মিনিট মা এই হয়ে যাবে ,তুমি গুদ দিয়ে বাড়াকে চিপকে ধর বলে মাকে পুচ,,অউচ্চ,,পুসসস,পু,,,,চ্চচ্চ,,পুচ্চচ,,পুচ্চচ্চ,,,পুচ,,পুচ,,পুচ,,,পুচ,,পুচ্চ করে করে বাড়া দিয়ে ধারালো ছুরির মত মায়ের গুদে বাড়া গাততে লাগলাম।
গাড়িয়াল ভাই হাতড়ে হাতড়ে দিয়াশলাই মাটি থেকে তুলে আমাদের থেকে পাচ ছয় হাত ধুরে দাড়িয়ে টুকা দিয়ে আগুন জ্বালিয়ে বিড়িতে আগুন ধরাল ,মুহুর্তেই জল জল আলোতে সারা গুহার ভিতর আলকিত হয়ে গেল ।
আমি এতটাই পাগলের মত ,মায়ের গুদ ঠাপিয়ে চুদতেছিলাম যে ,মা ঠাপ সামলতে গিয়ে উহ আহ করে পাছা টেনে টেনে গুদে বাড়া নিতে লাগল ।ফলে ঠাপ খেয়ে মায়ের দেহ ঝাকি খাচ্ছিল বলে ,মায়ের বুকের উপর থেকে ,কাপড় সরে গিয়ে ,ঢেকে রাখা মাই বের বের হয়ে এল।
হ্ঠাৎ আলো দেখে মা লজ্জায় এক হাত মাইয়ের উপর আর অন্য হাত চোখের উপর রেখে দিল।মাগির বাচ্চা বিড়ি খাওয়ার আর জায়গা পায়না ,বলে মা ,চোখের উপর হাত রেখে অহ,,অহ,,অহহ,অহ,অহহ,,অহ,,অহ,,অচ আহ,,আহ,,আহ,,আহ,,আহ,,আহ,আয়ায়া,আয়া,আ,,আ করে অ,,অ,অ,, জোরে জোরে ঠাপ দিয়ে চুদ রতন আহ,,আহ,,আহহ,আহ,,আহ,,আহ,আ,,আ,,আ,আ,,আ কুত্তার বাচ্চা ,বেশ্যার ছেলে দেখছে যখন দেখুক ,তুই চোদ বাবা ,তোর মা আজ পাগল হয়ে গেছেরে বাপ ,তুই জোরে চুদ আহহ,,আহ,,আহ,,আহ,আয়া@আয়া এত সুখ  দিচ্ছিস  আ,,আ,,আ,আ,আয়া,আ,আয়া,,আ,,আ,,আয়ায়া,আ,,আয়ায়ায়ায়া,আ,,,আ,,আ,,আ চুদে আমার গুদ হোর করে দে বাপ আহ,,আ,,আ,আয়া,আ,,আহ মা বলে মা সিৎকার দিয়ে দিয়ে গাড়িয়াল ভাই কে গালি দিতে লাগল।
গাড়িয়াল ভাই বিড়ি জ্বালিয়ে ,দিয়াশলাইয়ের কাটির আগুন নেভার আগ পর্যন্ত আমাদের পিছনে দাড়িয়ে ,সামনে ঝুকে আমি কিভাবে মায়ের গুদে রাম ঠাপ দিয়ে চুদতেছি দেখতেছে।মায়ের খোলা ডবকা মাই আর কোমরের উপর তুলা কাপড় ,আমি মায়ের দু পা আমার উরুর দুই পাশে রেখে ,হাটু মোড়ে বসে ,দুই হাতের উপর ভর দিয়ে হেইও ,,হেইও হেইও ,,হুউ,,,উহুউ,হুউ,হুউ,,,হুউ,,,উ,,উ,,,উউ,,উউ,,উউ,,উ,উউ,,উউ,,করে মায়ের গুদে ঠাপ দিয়ে মাকে চুদেতিছি ,আর গাড়িয়াল ভাই কাটির আগুন নেভার আগ মুহুর্ত পর্যন্ত মায়ের গুদে আমার বাশের মত  মোটা বাড়া পুচ্চ,পুচ্চচ,পুচ্চপুচ্চ,,ফুচ্চ,ফুচ্চ করে কিভাবে মায়ের গুদে ঢুকতেছে আর বের হচ্ছে অবাক  হয়ে  হা করে কেবলার মত দাড়িয়ে দেখতেছে।এইভাবে দুই পায়ের পাতায় ভর দিয়ে হাটু মোড়ে বসে বসে মায়ের গুদে দিচ্ছি বলে বাড়ার বিচি বাদে সম্পুর্ন বাড়া মায়ের গুদে ঢুকে যাচ্ছে।
কাটির আগুন নিভে যেতেই মা সস্তির নিঃশ্বাস ছাড়ল।আহ জোরে চুদ রতন আহহহহ আ,আ,,,আ,আ,,জোরে ঠাপ দে অ,,অ,,অ,,অ,,অওঅঅঅঅ করে মা সিৎকার দিতেছে।
রতন দাদা আমি গেলাম ,আপনি কাকিমায়ের গুদ ভাল মত চুদে ঠান্ডা করে তার পর আসুন,আমি বাহিরে বসে বিড়িটা খাই, বলে গাড়িয়াল ভাই বাহিরে যেতে পা বাড়ালো ।
তুই বলে দিতে হবে না মাগির বাচ্চা ,যা এখান থেকে কুত্তার বাচ্চা ,লজ্জা করে না ,দাড়িয়ে দাড়িয়ে হা করে দেখতছিস ।বলে মা গাড়িয়াল ভাইকে গালি দিতে লাগল।
কামের নেশা যে মানুষকে কতটা নির্লজ্জ বানাতে পারে মা আজ প্রমান করে দিল ।আমার সতি সাবিত্রী  মা ,যার দিন শুরু হত পুজা পাঠ করে ,সেই মা আজ চুদন নেশায় পাগল হয়ে ভিন গায়ের ছেলের সামনের কোমর তুলে তুলে আহ ,,আহ আ,আ ,,অহ বলে লাজ শরম ছাড়া আমার বাড়ার ঠাপ খাচ্ছে ।আর গালি দিচ্ছে।
আমি গেলাম রে রতন জোরে ঠাপ দে বাপ আহ,,আহ আরও জোরে আহহ  ,,,আরও জোরে  চুদ বাপ আহহহহহহহহহহহহহহহহহহহহহ ,,,আহহহহহহহহ আ ,,,আ ,,,আ মা রে উহহহহহহহহহহহ করে মা আমার পাছা জোরে খামচে ধরে গুদের সাথে বাড়া টান দিয়ে ধরে গুদ রস ছেড়ে দিল ।
মা গুদের রস ছাড়তেই নিস্তেজ  হয়ে পড়ে গুদ দিয়ে বাড়া কে এমন ভাবে চিপে চিপে কামড়াতে লাগল,আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না ।মনে হচ্ছে বাড়া মায়ের নাভি পর্যন্ত চলে গেছে ।মা গুদের রস খসিয়ে সারা দেহের কামক্ষুদা গুদের রসের সাথে ছেড়ে সস্থির নিঃশ্বাস ছেড়ে হাপাতে লাগল।
এদিকে আমার বাড়া মায়ের গুদের গভির পর্যন্ত ঠাপের সাথে সাথে পুচ্চ,,পুচ্চচ,,পুচ্চচ ,,,পু,,,চ্চ,,পুউচ্চ,,ফুচ্চচ ,,পচ্চ,,পচ,,,পচ্চ,করে ঢুকতে লাগল আর বের হতে লাগল।মায়ের গুদের গরম রস বাড়ার উপর পড়তেই মনে হল ,আগ্নেয়গিরির ফুটন্ত লাভা ,বাড়ার গা বেয়ে নেমে বাড়া গোড়ায় জমা হতে লাগল।
মা রস খসিয়ে বাড়াকে গুদ দিয়ে এমন ভাবে চুস্তে লাগল আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না ,আমার বাড়া ঠাপের সাথে সাথে মায়ের গুদের শেষ সিমানায় গিয়ে ধাক্কা দিতে লাগল ,যেখানে হয়ত আর কার ও বাড়া মায়ের গুদের সেই সিমানা চুতে পারেনি ।আমি পাগলের মত হেইও হেইও,,,হুউ,,হুউ,,,হুউ,,উউ,,উউ,,উউউ,,উউ,,,উউউ,,উউ,,,উউ,,,উউ,করে পাছা তুলে তুলে ঠাপ দিতে দিতে,আহহ মা গেল আহহহহ বলে পিচকারি মেরে মায়ের গুদে বাড়ার মাল ছেড়ে দিয়ে মায়ের বুকে এলিয়ে পড়লাম ।
মা শেষ মুহুর্তের রাম ঠাপ খেতে খেতে পাছা তুলে যথা সম্ভব গুদের সাথে বাড়া চেপে ধরল।মায়ের জরায়ুর উপর দুই তিন পিচাকিরি দিয়ে বাড়া গরম মাল পড়তেই মা কেপে উঠে আমাকে বুকের সাথে জড়িয়ে ধরে গুদ দিয়ে বাড়ার শেষ বিন্দু রস চুষে নিতে লাগল।
গরম মাল মায়ের গুদের ভিতরে পড়তে মা আবার কেপে কেপে ঝাকি দিয়ে শেষ বারের মত গুদের রস খসিয়ে দিল।
1 ঘন্টার উপর হবে আজ মাকে চুদেছি ।অন্য যেখানে 40/45  মায়ের গুদে ঠাপ দিয়ে বাড়ার মাল খালাস করে দেই ,আজ সেখানে ঘন্টার উপরে মায়ের গুদ মেরেছি।ভাবতেই অবাক লাগে ,আজ এতক্ষন বাড়ার মাল ধরে রাখলাম কিভাবে ।আমি মায়ের বুকের উপর শোয়ে ,মায়ের গুদে মাল ছাড়ার সুখ উপভোগ করতেছি ,এই মুহুর্তটার জন্য এতক্ষন ধরে মায়ের গুদ ঠাপিয়ে ঠাপিয়ে তুলু ধুনা করেছি ।
এদিকে মা আমার পাছায় হাত বুলিয়ে বুলিয়ে আদর করতে  লাগল।দুই তিন মিনিট পর আমি ,মায়ের বুক থেকে উঠে টান দিয়ে বাড়া বের করে নিতেই মায়ের মুখ থেকে আহ করে শব্দ বের  ,পপ করে আবদ্ধ শিশির কর্ক খুললে যে রকম শব্দ হয় ,মায়ের গুদ থেকে বাড়া বের করে নিতেই সে রকম শব্দ মায়ের গুদ থেকে বের হল ।

চলবে —– —–

indinsex sexotube2.info southindia sex.com
www desipron pornspider.info kannada full sex
clipsage c erolenta.com haryani
سكس امريكي ساخن tubangs.com سكس مراهقات روسى
سكس ليلة دخله iwanktv.pro لاهل فهفس
probinsyano august 12 2022 full episode philteleserye.com the broken marriage vow april 9 2022 full episode
افلام سيكس بنات pornvuku.net s;sljv[l
tamil kama vari elporno.mobi desi papa
south indian sexvideo pimpmovs.net xxx.bp
zzzscore sextoyporntrends.com neha mahajan xvideos
hinde bf com pornjob.net indian actress ass facebook
meena hot sex prime-porn.com xshamter
موقع سكس اجنبي freepornsearch.info نيك صباح
فيديوهات سكس عنتيل المحلة porniandr.net سكس الشرقية
بلدي سكس cyberpornvideos.com رقص طيز كبيرة