দুষ্টু ছেলের ফাদ (পর্ব-১৯ & শেষ পর্ব)

দুষ্টু ছেলের ফাদ
পর্ব-১৯ & শেষ পর্ব
লেখক – Raz-s999
—————————-

মাকে বুকে চেপে ধর তেই মা আহ করে র্দী্ঘ নিঃশ্বাস ছাড়ল |গুহার ভিতরের আবহাওয়া বেশ ঠান্ডা হলেও মায়ের নাকের গরম নিঃশ্বাস আর দেহের উষ্ণতা আমার শরীরকে গরম করে তুলল । আমি কোমরের উপর থেকে পা সরিরে হাত মায়ের পাছার উপর রাখলাম।মায়ের ভারি পাছায় হাত বুলাতে বুলাতে মায়ের সাথে কথা বলে মায়ের মনের ভাব বুঝার চেষ্টা করতে লাগলাম ।
মায়ের পাছার উপর হাত রেখে মায়ের চোখের দিকে তাকালাম । জোৎস্নার আলোয় মায়ের মুখটা পরিষ্কার দেখা না গেলেও মায়ের মুখের অভয়ব বোজা যাচ্ছিল । মাও আমার চোখের দিকে অপলক তাকাচ্ছিল ।দুজনের মুখ এতটাই কাছে যে মায়ের নাক দিয়ে বের হওয়া গরম নিঃশ্বাস আমার মুখের উপর পড়ছিল । মায়ের ডাসা মাইয়ের চাপ বুকে অনুভব করতেই বাড়া সটান হয়ে মায়ের গুদের উপর খুচা দিচ্ছিল । কোমর একটু সামন দিকে টেলে দিতেই বাড়া মায়ের গুদের উপর চেপে বসল ।
মাকে বুকের সাথে চেপে ধরে আদর করাতে ,মায়ের দেহে কাম ভাসনায় জেগে উঠতে লাগল। সাড়ি সায়ার উপর দিয়ে আখাম্বা বাড়ার স্পর্শ গুদের উপর পড়তেই মায়ের দেহ কেপে উঠল । মা এতক্ষণ ন্যাকামি করে কত কথাই না আমাকে শুনাল । কিন্তু গুদের উপর বাড়ার চাপ পড়তেই বাম পা আমার গায়ের উপর তুলে উরু ফাক করে ধরল । আমি কোমর আরও সামান দিকে টেলে বাড়া মায়ের উরুর চিপায় টেলে দিয়ে, মায়ের ঠোঁটে আলত করে চুমু দিলাম ৷
দেখ রতন শিলা কেমন পাজি হইছ ,এই একদিনের পরিচয়ে ,ভিন গায়ের ছেলের সাথে কেমন গল্প জুড়ে দিছে । বলে মা এক হাতে আমাকে জড়িয়ে ধরল ।
গাড়িয়াল ভাই অনেক ভাল মানুষ মা । বলে মায়ের ঠোঁটে ~ আবার চুমু দিয়ে জ্বিব বের করে ,মায়ের রসালো ঠোঁট খানা চেটে দিলাম ৷ মা উমম আমার ঠোঁটের সাথে ঠোঁট চেপে ধরল। আবার দুষ্টুমি শুরু করেছিস তাইনা বদমাশ। বলে মা আমার পিঠে হাত বুলাতে লাগল।
তোমাকে ছাড়া আমি বাচব না মা ,বলে এক হাতে মায়ের কাপড় নিচ থেকে টেনে পাছা উলঙ্গ করে দিলাম।
হুম সব বুঝি রে শয়তান আমি ,কি জন্য এত দরধ আমার জন্য। আগে তো কোন দিন কাছে বসে কথা বলার তোর সময় ছিলনা,এখন মাগনা আমার এই দেহটা ভোগ ~ করার সুযোগ পাইছিস, তাই মন ভোলানো কথা বলতেছিস।বলে মা জোরে নিঃশ্বাস ছেড়ে পিঠ থেকে হাত সরিয়ে বাড়ায় হাত রাখল।মায়ের কোমল হাতের স্পর্শে আমার বাড়া কেপে উঠল।
তোমার এই ঘটিলা দেহে এত সুখ লুকিয়ে আছে আগে জানলে, এই ভাবে বিন্দাস হয়ে বাহিরে ঘুরে বেড়াতাম না মা । বলে মায়ের উলঙ্গ পাছায় হাত বুলাতে লাগলাম।
মা  বাড়া হাতে নিয়ে ধীরে ধীরে বাড়ার কাঠিন্য মাপতে লাগল।আর আমি মায়ের নদর পাছায় হাত বুলিয়ে আস্তে আস্তে টিপতে লাগলাম। আমি ভাল ভাবে কাপড় মায়ের কোমরের উপর তুলে দিয়ে পাছার দাবনা টিপতে টিপতে মায়ের ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুষতে লাগলাম।মা ও আমার সাথে পাল্লা দিয়ে আমার নিচের ঠোঁট চুষতে লাগল। হঠাৎ শিলার খিল খিল হাসি শুনে আমার আর মায়ের ধ্যান ভাংল ।
দেখনা বাপু শিলার গায়ে চাদর আছে কিনা।টান্ডা লেগে মেয়েটার শরীর খারাপ হতে পারে।
আমি নিজ হাতে ওর গায়ে চাদের জড়িয়ে দিয়েছি মা। ওরা কি এত ফুসুর ফাসুর করে কথা বলে রে। বোকা মেয়েটা কেমন খিল খিল করে হাসতেছে, বলে মা বাড়া আস্তে আস্তে খেচতে লাগল। আমার বাড়া এখন পূর্ণ আকার ধারণ করে মায়ের হাতের মুষ্টির ভিতর তর তর করে কাপতেছ। বাড়াটা এতটা মোটা মায়ের ঐ ছোট হাতে আটতেছেনা।
হাত দিয়ে দেখনা বাপ ঐ শয়তানটা আমার মেয়ের সাথে খারাপ কিছু করতেছে কিনা, বলে মা বাড়ার শক্ত হাতে ধরে আগু পিছু করে খেচে দিতে লাগল। আমি মায়ের পাছা থেকে হাত সরিয়ে ব্লাউজের বুতাম খুলতে লাগলাম।ওরা যা মন চায় করুক না মা।তা না হলে তুমি আর আমি মজা করতে পারব না, এই বলে ময়ের ভাসা মাই বের করে টিপতে লাগলাম। মা এখন আরও কাম উত্তেজিত হয়ে ডান পা একে বারে আমার কেমেরের উপর তুলে দিল।
এত নিচে নেমে গেলি কুত্তা ,আপন বোনের ইজ্জতের চিন্তা একবারও করলি না।বলে মা বাড়া ছেড়ে দিয়ে ডান হাতে গালের উপর হালকা চাটি মারল।
কিছু পেতে হলে, কিছু ছাড় দিত হয় মা। তাছাড়া শিলার যে বয়স বড় জের গুদে হাত বুলাবে, বলে মায়ের তালের মত ডাসা মাই মুখে নিয়ে চুষতে লাগলাম। আমি কাত হয়ে শুয়ে মায়ের ডান পাশের মাই চুষতেছি আর মা এদিকে আমাকে জড়িয়ে ধরে মাতায় হাত বুলাচ্ছে।আমি এক নাগাড়ে ৫ মিনিটের মত মায়ের মাই দুটো পালা বদল করে চুষতে চুষতে টিপতে লাগলাম। মায়ের মাই দুটো এতটাই খাড়া যে এখনও ব্রা ছাড়া হেটে বেড়ালে একটুও নিচের দিকে ঝুলবে বলে মনে হয় না।
হইছে এবার ছাড় ,আমার কিছু ভাল লাগতেছে না, বলে মা আমার মুখ থেকে মাই কেড়ে নিয়ে চিত হয়ে শোয়ে পড়ল।মা কামের নেশায় খুব বেশি গরম হয়ে গেছে বুঝতে পারলাম। মা চিত হয়ে শোয়ে জোরে জোরে হাপাতে লাগল। মায়ের উরুতে হাত দিয়ে দেখি কাপড় টেনে হাটু পর্যন্ত ঢেকে দিয়েছে। এদিকে গাড়িয়াল শিলাকে কি গল্প শোনাচ্ছে,তা ভাল মত শোনা যাচ্ছে না শুধু শিলার  খিল খিল হাসি শুনতে পাচ্ছিলাম। আমি চিত হয় বাম দিকে হাতে বাড়িয়ে শিলার কিভাবে শোয়ে  আছে দেখার চেষ্টা করলাম।শিলার গায়ে হাত দিয়ে তো আমি অবাক। গাড়িয়াল ভাই শিলার গায়ে় জড়ানো চাদরের নিচে শিলা কে জড়িয়ে ধরে গল্প শোনাচ্ছে। আমি চুপি সারে চাদরের নিচে হাত ঢুকিয়ে কি হচ্ছে দেখার চেষ্টা করলাম। ওমা একি ! গাড়িয়াল ভাই শিলার গায়ের উপর পা তুলে পাছায় হাত বুলাচ্ছে। আমি ওদের অবস্থা দেখে আরও বেশি কাম উত্তেজিত হয়ে গেলাম। আমি আবার মায়ের দিকে সরে মাকে আবার জড়িয়ে ধরে ,কাপড় উপর দিকে টেনে কোমরের উপর তুলে দিলাম। মা কোন রকম বিরোধ না করে জোরে নিঃশ্বাস ছেড়ে আমাকে ফিসফিস করে থামার জন্য উনুরোধ করল।
আহ্ কি শুরু করলি রতন ,আমি যে সহ্য করতে পারব  না বাপ।

তোমাকে শান্ত করার দায়িত্ব এখন আমার মা বলে মায়ের বাম হাতে বাড়া ধরিয়ে দিয়ে ডান হাতে মায়ের গুদে হাত বুলানো শুরু করলাম। গুদে হাত দিতেই উম করে নিঃশ্বাস ছেড়ে আমার বাড়া শক্ত হাতে মুষ্টি বদ্ধ করে খেঁচা শুরু করল। আমি মায়ের গুদের খাজে আঙ্গুল ঘষে ঘষে গুদের বালে হাত ফেরাতে লাগলাম।
আহ্ তুই কেন বুঝিস না বাপ, ওদের সামনে নির্লজ্জের মত আমি কিছু করতে পরব না বাপ। বলে মা তার গুদের উপর রাখা হাত সরিয়ে দিল।
এই অন্ধকারে ওরা কিছুই দেখতে পাবে না মা। দেখনা শিলা আর গাড়িয়াল ভাই ~ নিরবে গল্প করতেছে। এই বলে মায়ের বাম পাশের ডবকা মাই টিপে টিপে মায়ের গালে মুখ ঘষতে লাগলাম।
ওরা না দেখলে কি হবে, তোর এটা ভিতরে গেলে কি বিশ্রি শব্দ হয়, তাছাড়া তুই এমন ভাবে ঠাপ দিস, আমার মুখ এমনি তেই হা হয়ে শব্দ বের হয়।বলে মা তাল গাছের মত খাড়া ,আমার বাড়া ধরে মোচড়াতে লাগল।
বুঝলাম মাও আমার মত গরম হয়ে  আছে^, শুধু শিলা আর গাড়িয়াল ভাইেয়র জন্য লজ্জায় সায়ে দিচ্ছে না।
দুর মা দেহের কাম সুখ মিটাতে হলে এত লজ্জা পেলে হবে, চল আমরা আরও ঐ দিকে সরে যাই বলে মায়ের তুলতুলে নরম পাউ রুটির মত ফুলা গুদ খানা আবার মুট করে ধরে টিপতে লাগলাম।
তুই কি পাগল হইছিস রতন ,এখানে আর জায়গা কোথায় পেলি বলে বাড়ার মুন্ডিতে হাত বুলাতে লাগল
।তাহলে তুমি চুপ করে শোয়ে থাক, আমি আস্তে আস্তে ঠাপ দিব মা,ভয় নেই কোন শব্দ হবে না মা ,বলে মাকে দুই হাতে জড়িয়ে ধরে ঠোঁটে চুমু দিলাম।
পাগল নাকি আমি, মনে নেই মায়ের খাটের উপর দিন দুপুরে অশোরের মত ঠাপ দিলি,একবারও তো ভাবলি না ,মা যদি বুঝে ফেলত, তখন ~ মুখ দেখাতাম কি করে কুলাংগার  ।
আচ্ছা যাও ,কথা দিচ্ছি লক্ষি মামনি ,এরকম আর হবে না ,বলে মায়ের ঠোট কামড়ে ধরে চুমুতে লাগালাম।
হঠাৎ শিলা আবার খিল খিল করে হেসে উঠল ।শিলার হাসি শুনে মা আমাকে ধাক্কা দিয়ে বাম দিকে কাত হয়ে শোয়ে পড়ল। মায়ের পাছায় হাত দিয়ে দেখি ,কাপড় পাছার উপর তুলা,মা দুই পা ভাজ করে ,পাছা আমার দিকে দিয়ে বাকা হয়ে শোয়ে আছে। আমি পাছার খাজে হাত বুলিয়ে ,গুদের ফুটুতে হাতের মধ্যমা ঘষতে লাগলাম।পজিশন এমন আমি পেছন থেকে শোয়ে শোয়ে মায়ের গুদ মারতে পারব।শিলার হাসি থামছে না দেখে আমি সে দিকে ~ মনযোগ দিলাম। কিন্তু নাহ্ গাড়িয়াল ভাইয়ের কথার কোন সাড়া শব্দ পেলাম না। তাই আগের মত চুপি সারে চাদরের নিচে হতে দিয়ে দেখতে লাগলাম। হায় ভগবান যা সন্দেহ করেছিলাম তাই হচ্ছে।শিলার জাঙ্গিয়া খুলে গাড়িয়াল ভাই, দুপায়ের ফাকে বসে গুদ চুসতেছে, আর শিলা চিত হয়ে শোয়ে খিল খিল করে হাসতেছে।বাচ্চা মানুষ তো তাই মনে হয় গুদে  সুড় সুড়ি লাগতেছে ,তাই হাসতেছে।শিলার গায়ের উপর জড়ানো চাদর কোমরের উপর তুলে গাড়িয়াল ভাই চপাছ চপাত শব্দ করে গুদ চুসে যাচ্ছে ।

কেমন লাগতেছে শিলা গাড়িয়াল ভাই বলল ?
সুরসুড়ি লাগে ভাইয়া ।
শুধু কি সুরসুড়ি লাগে, মজা লাগেনা বুঝি হুম, গাড়িয়াল ভাই শিলার গুদ থেকে মাতা তুলে বলল।
হ্যা ভাইয়া মজা লাগতেছে, ভিতরে কেমন জানি কুট কুট করতেছে।
তুমি চুপ করে শোয়ে থাক, দেখ আজ আমি কত মজা দেই। ভাইয়া মা দেখলে বকা দিবে কিন্তু

আরে পাগলি এই অন্ধকারে মা দেখবে কিভাবে। তোমার মা এখন রতন দাদার সাথে মজা করতেছে। আমাদের দিকে থাকানোর ওদের সময় নেই। তুমি শুধু শুধু ভয় পাবেনা। এখন আমি তোমাকে চুষেদিচ্ছি পরে তুমি আমাকে চুষে দিবে ঠিক আছে ,এই বলে গাড়িয়াল ভাই আবার শিলার গুদ চুষতে লাগল।
আমার লজ্জা লাগতেছে ভাইয়া , মা বলছে করেও সামনে ন্যাংটা হওয়া শরম, আর আপনি আমার ঐখানে নুনুতে মুখ দিয়ে ছিঃ।
আরে পাগলি মজা করতে হলে এত লজ্জা পেলে হবে, তুমি কি এর আগে কোন দিন এইসব দেখনি ?
হ্যাঁ দেখছি ভাইয়া ?
কোথায় দেখেছ, কাকে দেখেছ।
বড় মামাকে দেখেছি, ছোট মামির নুনু চুষে দিচ্ছে, ছোট মামিও বড় মামার নুনু চুষে দিচ্ছে।
ও তাই বুঝি ,আরও কাউকে দেখেছ।
হ্যাঁ ভাইয়াকে দেখেছি মায়ের নুনু চুষতেছে।
শিলার কথা শুনে আমার কান গরম হয়ে গেল। কোন পাপ চাপা থাকেনা বুজতে পারলাম, না এই সবই আমার দোষ, আমাকে আরও সাবধান হতে হবে।শিলাকে এখন থেকে খেয়ালে রাখতে হবে। তা না হলে কখন কোন জামেলা বেধে যায় ঠিক নেই। বাবা যে রকম বদ মেজাজি, যদি কেনে সময় বুজতে পারে, আমি মাকে চুদতেছি, মাকে তো বাড়ি থেকে খেদাবে, সাথে আমাকে খুন করে ফেলবে। এই জন্য ,যে করেই  হোক শিলাকে আগে মেনেজ করতে হবে। দুঃশচিন্তা আর কাম উত্তেজনা দুটুই মাতাছাড়া দিয়ে উঠেছে। আমি হাত দিয়ে গাড়িয়াল ভাইকে ইশারা দিতেই, গাড়িয়াল ভাই শিলার গুদ থেকে মাতা তুলে তাকাল।
মোহন দাদা আপনার দোহাই লাগে ওর গুদে ঢুকানোর চেষ্টা করবেন না, আমি ফিসফিস করে বললাম।
রতন দাদা লজ্জা দিবেন না, আমি ভাবছি আপনি কাকিমাকে নিয়ে মস্তি করতেছেন। আমি শুধু চুষে দিব আর কিছু করব না, আমার উপর আস্তা রাখেন দাদা।
তাই যেন হয় দাদা, ওর বয়স কম ,তাই ভয় পাচ্ছি।
আপনি ভয় পাবেন না। আমি শিলাকে দিয়ে বাড়াটা চুষাতে পারি কি না একটু চেষ্টা করে দেখি দাদা।বাড়ার রস বের না হলে বিচি ফেটে মরে যাব মনে হচ্ছে। এই ফাকে আপনি কার্কিমা কে এক কাট চুদেন।
আচ্ছা ঠিক আছে, আমি গেলাম, আপনি আর যা মন চায় করেন, শুধু গুদে ঢুকানোর চেষ্টা করবেন না দয়া করে,এই বলে আমি মায়ের কাছে চলে গেলাম। কাতার ভিতর ঢুকে মাকে জড়িয়ে ধরলাম।মা সেই আগের মত মটকা মেরে কাত হয়ে শোয়ে আছে। মায়ের চুলের খোপায় নাক চুবিয়ে গ্রান নিলাম । চুলের খোশবু দেহের শিরায় শিরায় কাম তাড়না বইয়ে দিতে লাগল।উত্তেজনায় আমার বাড়া লোহার মত শক্ত হয়ে দাড়ালে। এক হাত মায়ের মাইয়ের উপর রেখে বাড়া মায়ের পাছার সাথে সেটে দিলাম ।ওমা ,একি !! আমি তো অবাক ,মা সেই আগের মত খোলা মাই, আর পাছার উপরে তুলে রাখা কাপড় না নামিয়ে শোয়ে আছে। মায়ের নরম পাছার খাজে বাড়ার স্পর্শে, আমি আর মা দু জনেই এক সাথে কেঁপে উঠলাম। এক হাতে মাই টিপতে টিপতে কোমর আগু পিছু করে বাড়া পাছার খাজে ঘষতে লাগলাম। আমার বাড়ার কাম রস আর মায়ের গুদের রস, বাড়ার মুন্ডিতে লেপ্টে, পিচ্ছিল হয়ে মায়ের গুদের মুখ থেকে সড়াত করে ফসকে যেতে লাগল।

কি শুরু করলি বাপ, আমাকে একটু কান্ত দে রতন , বলে মা পাছা আরও বাকা করে, আমার বাড়ার উপর পাছা আস্তে করে চেপে দিল, যার ফলে বাড়ার পাছার খাজ থেকে পিচলে সোজা গুদের মুখে সেট হয়ে বসল।তরবাবির মত বাকা  বাড়ার মুন্ডি মায়ের গুদের মুখে গিয়ে সামান্য ধেবে গেল । মায়ের গুদের উষ্ণ তাপ বাড়ার মুন্ডিতে অনুভব হতেই আমার সারা দেহের রক্ত টগ বগ করতে লাগল। এদিকে মা ও আমার মত শিউরে উঠে উহঃ বলে র্দীঘ শ্বাস ছাড়ল। আমি মায়ের উলঙ্গ পাছায় হাত বুলিয়ে ,বাড়ার গোড়া ~ মোটো করে ধরে মায়ের গুদের মুখে ঘষতে লাগলাম। মা কামে পাগল হয়ে নিঃশব্দে দীর্ঘশ্বাস ছাড়তে লাগল। এদিকে হঠাৎ শিলার মুখে আহ্ ভাইয়া বলে বের হওয়া সিৎকার শুনতে পেলাম। গাড়িয়াল ভাই মনে হয় আজ প্রথম, শিলার গুদের কিছুটা কাম রস চেটে চুষে বের করল।
এদিকে আমি মাকে পিছন থেকে শোয়ে শোয়ে ঠাপ দেওয়া শুরু করব, নাকি মাকে চিত করে বুকে উঠে শোয়ে শোয়ে ঠাপাব, সে চিন্তায় মশগুল। বুকে শোয়ে ঠাপ দেওয়া সহজ এবং আরামদায়ক। তাই মাকে চিত হতে অনুরোধ করলাম।

ওমা চিত্ হয়ে শোও না, বলে মায়ের ঘাড়ে চুমা দিয়ে কাধে হাত রেখে আমার দিকে টান দিলাম। মা আমার ডাকে কেন সাড়া না দিয়ে চূপ করে শোয়ে রইল। এদিকে আমার বাড়া মায়ের গুদে ঠাপ দেওয়ার জন্য টন টন করতেছে। ওমা মা ঘুমিয়ে পড়লে নাকি, রাগে মায়ের  কাধে হাত রেখে এত জোরে ঝাকি দিলাম মায়ের দেহ সামান পিছনে হেল দুল খেল,ফলে মায়ের গুদের মুখে সেট হয়ে থাকা বাড়ার ঢগা পুচ করে রসালো গুদে ঢুকে গেল। মায়ের গুদের গরম উত্তাপ বাড়ার ঢগায় পড়তেই, আমার সারা দেহে যেন বিদ্যুৎ চমকালো, উই মা বলে মায়ের কাধ থেকে হাত সরিয়ে ডান পাশের মাই চেপে ধরলাম। গুদে বাড়া ঢুকতেই আমি যেন স্বর্গে ভাসতে লাগলাম। এদিকে মা ও আমার মত কামের নেশায় পাগল হয়ে নিজ পাছা পিছন দিকে টেলে , আমার বাড়া আরও দু আঙ্গুল পরিমান গুদে ভরে নিল।
কুত্তার বাচ্চা তোর কি একটুও ডর ভয় নেই হারামি, লাজ শরমের কি মতো খেয়েছিস।
কেন মা, কি হইছে, গালি দিতেছ কেন বলে মায়ের ডান উরু হাত দিয়ে উপর দিকে টেনে গুদে আস্তে করে ঠাপ দিলাম, চড় চড় করে পিচ্ছিল গুদে বাড়া আরও ২ _ ৩ আঙ্গুল পরিমান গেতে গেল।
গালি দিব না তো কি করব জালিম। কোথায় আছি, কোন অবস্থায় আছি তোর কি সেই চিন্তা আছে। এত বড় বিপদ মাতার উপর, কিভাবে এই নির্জন বট গাছের নিচে রাত কাটাবো, এক বারও কি মনে ভয় লাগে না।
ভয় করবে কেন মা,আমরা কি এখানে একা আছি নাকি। তাছাড়া সারা রাত এভাবে তোমারে রসালো গুদে ঠাপ দিয়ে রাত পার করে দিব মা। দেখবে রাত কেমনে পার হয়ে গেছে টেরই পাবে না। এই বলে পিছন থেকে মৃদু ঠাপে মাকে চুদা শুরু করলাম
।কুত্তার বাচ্চা আস্তে বল, ওরা শুনতে পাবে। বলে মা ঠাপের সাথে সাথে আঃআঃ,,_আহ,,আহ,,,, আঃ,,মা বলে সিৎকার দেওয়া শুরু করল।
এদিকে হঠাৎ করে গাড়িয়াল ভাইয়ের মুখ দিয়ে উঃ মাঃ বলে সিৎকার বের হল। আমি মায়ের গুদে ঠাপ দেওয়া বন্ধ করে গাড়িয়াল ভাই শিলা কি করতেছে কান খাড়া করে শুনার চেষ্টা করতে লাগলাম।
ভাইয়া আপনার নুনু বেশি মোটা পুরুটা মুখে ঢুকে না।
পুরু মুখে নিতে হবে না, এভাবে চুষে দে বোন আঃ।

শিলার কান্ড দেখে আমি তো নিজেকে বিশ্বাস করতে কষ্ট হচ্ছে।মাত্র কয়েক মিনিটের মধ্যেই গাড়িয়াল ভাই শিলাকে কেমন বদলে দিছে। যে শিলাকে আমরা বুকা ভাবতাম, সেই আজ আমার থেকে ২-৩ হাতে দূরে গাড়িয়াল ভাইয়ের বাড়া চুষে দিচ্ছে। ভাবতেই আমার বাড়া মায়ের গুদের ভিতর টন টন করে কাপতে লাগল। এদিকে মায়ের গুদে গুটি কয়েক ঠাপ মারতেই , মা কামাতুর হয়ে পাছা বাকা করে আমার থেকে হাত দুয়েক দূরে চলে গেল। আমি ঠাপ দেওয়া বন্ধ করে দিছি দেখে, মা  ঘাড় বাকা করে আমার দিকে তাকিয়ে ফিস ফিস করে কথা বলতে লাগল।
কি হল রতন, থামলি কেন বাপ, ঠাপ দে উফফ বলে মা আমার পাছা ধরে টান দিল। পুচ করে ১ আঙ্গুল পরিমান বাড়া মায়ের গুদে ঢুকে গেল। আর ২ আঙ্গুল পরিমান ঢুকলেই, সমস্ত বাড়া মায়ের গুদে বিলিন হয়ে যাবে। আমি বাড়া টেনে খানিকটা বের করে, জোর ধাক্কা মারলাম, পুচ্চ করে মায়ের পিচ্ছিল গুদে সমস্ত বাড়া মায়ের গুদে হারিয়ে গেল। মা আহ,, করে হালকা সিৎকার দিয়ে হাপাতে লাগল। আমার ৭ ইঞ্চি লম্বা বাড়া এখন মায়ের গুদের ভিতর , তর তর করে কাপতেছে। এদিকে মা তার চামকি গুদ দিয়ে  বাড়াকে শামুকের মত চেপে ধরেছে, যাতে টান দিয়েও যেন বাড়া গুদ থেকে বের করতে না পারি। আমি চুলের খোপায় ধরে টান দিয়ে মাকে কাছে টেনে নিলাম। মায়ের ঘাড়ে ,কানে চুমু দিতে দিতে পাছা উরুতে হাত বুলাতে লাগলাম।
অহ মা এত সুখ তোমার গুদের ভিতর এই বলে মায়ের পাছায় হাত বুলাতে বুলাতে ঘাড়ে চুমু দিয়ে চুলের খোপায় নাক ঘষে গ্রান নিতে লাগলাম।
শয়তানের বাচ্চা আমার চুল ছিড়ে ফেলবি নাকি উই বলে মা ব্যাথায় ককিয়ে উঠল।
আসলেই আমি যখন মায়ের গুদে বাড়া ঢুকাই , তখন যেন কোন কান্ড জ্ঞান থাকেনা।
খুব কি  ব্যাথা লেগেছে মা, বলে মায়ের পাছার দাবনা টিপতে লাগলাম।
ব্যাথা পাবনা তো কি পাব, এক দিকে সাবল ঢুকিয়ে ,অন্য দিকে দাসী বান্ধীর মত চুল ধরে টানা হেচড়া করতেছিস, আমার কি দম ফেলার উপায় আছে বল। মা কাম জড়ানো গলায় কেঁপে কেঁপে বলতে লাগল।
তোমার পায়ের নখ থেকে মাতার চুল পর্যন্ত সব কিছু আমাকে পাগল বানিয়ে দেয় মা, তাই মনের অজান্তে তোমাকে কষ্ঠ দিয়ে ফেলি, এই বলে মায়ের উরুর নিচে হাত ঢুকিয়ে ডান পা উপর দিকে টেনে ধরে , পিছন থেকে মাকে চুদার পজিশন নিলাম।
হুম হইছে,এত পাম দিতে হবে না, সব লুচ্চা বদমাসরা মেয়ে পটানোর  জন্য উএই রকম মধুর মধুর কথা বলে। এখন বেশি বক বক না করে আমাকে শান্তি বাপ, সেই কখন থেকে ওটা ঢুকিয়ে বসে আছিস।
এটা ওঠা কি ? তুমি কি এখনও লজ্জা  পাচ্ছ মা। তুমি না আগে সবাইকে বলে বেড়াতে, আমার রতন বড় হয়ে একদিন সব দুঃখ গোচাবে। দেখছ না এখন কিভাবে, তোমার রতন রসালো গুদে বাড়া ঢুকিয়ে সুখ দিচ্ছে। এটাকে বাড়া বলে মা। এখন থেকে রোজ একবার, তোমার এই স্বর্গীয় গুদে বাড়া ঢুকিয়ে তোমাকে সুখ দিব মা, এই বলে মায়ের ডান উরু চেপে ধরে,,,পচ,,পচ,,পচ করে মাকে চুদতে লাগলাম।
আঃ…. আ… অঃ… অ মা… আমি পিছন থেকে ঠাপানো শুরু করতেই মা গুংগানো শুরু করে দিছে ।

। এইসব খারাপ নাম মুখে নিতে শরম লাগে বাপ। আমি পারব না।
লজ্জার কি আছে মা, চুদা চুদির সময় খেলা মেলা কথা বললে বেশি সুখ পাওয়া যায়।
যাঃ শয়তান আস্তে বল, ওরা শুনতে পাবে। তুই হইছিস তোর বাপের মত, লাজ শরম একটুও নেই, বলে মা উঃ উঃ: উঃ অঃ অঃ আঃ আঃ আঃ আঃ বলে হালকা সিৎকার দিতে লাগল। বাবা যখন তোমাকে চুদে খুব বেশি নোংরা নোংরা কথা বলে বুজি মা এই বলে মাকে উ,,,উ,,,উম,,উম,,উম,,অ,,,অ,,অহহ উ,উহ আউ নিঃশ্বাস ছেড়ে ছেড়ে মায়ের গুদে ঠাপ বসাতে লাগলাম। মা আর আমি কাত হয়ে শোয়ে আছি বলে আমার বাড়া বেঁকে গিয়ে প্চ ,,,,,পচ,,পচ,, করে মায়ের গুদে ঢুকতেছে।
তোর বাপের কি আমার সাথে গল্প করার সময় আছে। তার যখন মন চায়, কাপড় তুলে ১০/ ১৫ মিনিট ঠাপ দিয়েই শেষ, আঃ আঃ আ আহ আঃ আঃ আঃ আঃ আস্তে আস্তে দে ওরা শুনতে পাবে রে উঃ মা বলে মা ঠাপ খেতেখেতে আমার পাছায় তাপ্পর দিল, আস্তে চুদার জন্য।
আর কত আস্তে চুদব মা, তোমার আগুনের মত গরম গুদ, বাড়াকে চিপকে ধরে পাগল করে দিচ্ছে। মনে হচ্ছে সমস্ত সুখ তোমার ঐ গুদের গভীরে, যত জোরে গুদের গভীরে বাড়া টেলে দেই, মনে হয় অক্সিজেন নের নলের মত সমস্ত সুখ, আমার বাড়া দিয়ে তোমার গুদ থেকে আমার দেহে ছড়িয়ে যাচ্ছে।
যাঃ শয়তান কথায় কথায় নোংরা কথা না বললে হয় না বুঝি।
সত্য কথা মা, তোমার এই কামুক দেহটাই হচ্ছে যৌবন রসে ভর পুর আস্ত একটি অক্সিজেন সিলিন্ডার, আর এই বাড়া তোমার গুদে ঢুকালেই, কামের অক্সিজেন আমার দেহে প্রবাহিত হয়। এই বলে ঝড়ের গতিতে পাছা কিছুটা তুলে মায়ের গুদে ঠাপ মারলাম। মা ঠাপ সহ্য করতে না পেরে উঃ উঃ করে সিৎকার দিয়ে উঠল।
কিইইই মা মজা লাগেনা ,আমার বাড়ার গাদন ,বলে মায়ের গালে ঘাড়ে চুমু দিতে দিতে দাত দিয়ে  হালকা কামড় বসাতে লাগলাম।
তোর এটা যা বড় না, যে কেউ নিলে মজা পাবে।
তুমি সুখ পাচ্ছ কিনা সেটা বল গুদু রাণী।
শয়তানের বাচ্চা খালি আমাকে লজ্জা দিয়ে কথা বলে, সুখ না পেলে কি এমনি এমনি গুদ পেতে দিছি বলে ডান হাত আমার পাছার উপর রেখে হাত বুলাতে লাগল।
আচ্ছা এই আমার সোনা মায়ের মুখে বুলি ফুটতেছে। আচ্ছা বাবা তোমাকে কি নোংরা কথা বলে সেটা তো বললে না ।

আহ্ ঘাড় ব্যাথা করতেছে বাপ, চুলের খোপা ছাড় না ,পরে বলতেছি।
তাহেল তুমি চিত হয়ে শোয়ে যাও, এভাবে ভাল মত ঠাপানো যাচ্ছেনা মা।
বাহ্ কি কথার বাহার নবাব জাদার, এইভাবে মাকে ঠাপিয়ে উনি সুখ পাচ্ছেন না, এখনি উনার জন্য চিত্ হয়ে শোয়া লাগাবে, তুই খোপা ছাড় বলছি আঃ ব্যাথা।
মা ব্যাথা পাচ্ছে দেখে আমি চুলের মুঠো ঢিল দিতেই মা তল পেটে শোয়ে পড়ল। হঠাৎ তল পেটে * শোয়ে পড়ায় মায়ের গুদ থেকে বাড়া ফর্চ করে বেরিয়ে পড়ল।

একি মা তোমাকে বললাম চিত হয়ে শোতে , তুমি দেখি উল্টো তল পেটে শোয়ে পড়লে।
যা আর চুদতে হবে না, কাজের কাজ কিছুই হচ্ছেনা বক বক করেই যাচ্ছিস।
তুমি চিত হয়ে শোও না, দেখ তোমার রতন কেমন আদর দেয়। বলে মায়ের হাড়ির মত গোল পাছায় হাত বোলাতে লাগলাম ।
না বাপু এত আদরের দরকারে নেই আমার।
কেন মা  , বুকে চড়ে চুদলে সমস্যা কি ?
বেজন্মার বাচ্ছা খারাপ ভাষায় কথা না বললে হয়না। আমি যে তোর মা সেটা ভুলে গেছিস নাকি ?
আচ্ছা বল কি হইছে এই বলে মায়ের পাছার দাবনা দুই হাতে ফাক করে গুদ বরাবর আঙ্গুল ঘষতে লাগলাম। মায়ের পাছার খাজ সহ গুদের চার দিক পিচ্ছিল রসে জেব জেব করতেছে। গুদে আঙ্গুল ঘষতেই মা পা দু দিকে কিছুই ছড়িয়ে দিল। আমি ভালমত কাপড় পাছার কোমরের উপরে তুলে ,পাছা টিপে টিপে গুদের ভিতর এক আঙ্গুল ঢুকিয়ে খেচতে লাগলাম।
কি হল মা চুপ করে আছে কেন ?
খুব সাধু সাজা হচ্ছে তাই না, আরে জানোয়ার আগেই তো বলছি, তুই যখন বুকে চড়ে ঠাপ দিস, তখন আমার পাছায় বাড়ি খেয়ে তপ তপ করে আওয়াজ হয়, আর গুদের মুখ দিয়ে পচ পচ করে কি রকম বিশ্রি শব্দ বের হয়। তুইতো নেশা খোরের মত  সাত পাঁচ না ভেবেই ঠাপ দেওয়া শুরু করবি। আর গাড়িয়াল আর শিলা যে এখানে আছে তুইতো সেটা ভুলে যাবি।
অহ এই কথা মা ,আসলে হইছে কি মা তোমার গুদ খানা যেন এক রসালো মৌচাক, ঠাপ দিলেই পেচ পেচ করে রস বের হতে থাকে, সত্যি মা তোমার খাসা দেহ যৌবন ভোগ করে আমি মুগ্ধ ,তাই যখন এই গুদে ঠাপ দেই ,সত্যি আমার হুশ থাকে না মা ,বলে মায়ের গুদে আংলি করে করে পিঠে গালে চুমু দিতে লাগালাম।
আমাকে বেশ্যা মাগি বানিয়ে, পর পুরুষের সামনে মুগ্ধ করা হবে তাই না।
আচ্ছা যাও আমার সোনা মামনির কথা রাখলাম, তোমাকে চিত হওয়া লাগবে না, তুমি শুধু কোমরে নিচে বালিশটা দিয়ে শোয়ে থাক, আমি এভাবেই পিছন থেকে ঠাপ দিতে পারব, বলে মায়ের কানের লতি মুখে পুরে চুষতেই ,মায়ের দেহ কামের নেশায় কেপে উঠতে লাগল।
মা হঠাৎ মাতার নিচ থেকে বালিশ তুলে হাঁটুর কাছে ছুড়ে মারল, এই নে জানোয়ার চুদে মনের খায়েস মিটা, মা বিড়বিড় করে গালি দিয়ে পাছা কিছুটা তুলে ধরল। চাঁদনি রাতের আলোতে যৌবনে ভরপুর মায়ের ন্যাংটা পাছা জল মল করতে লাগল।
লক্ষি মা আমার, বলে মায়ের ঠোঁটে চুমু দিয়ে কোমরের নিচে বালিশ ঢুকিয়ে দিলাম। বালিশ ঠিকমত কোমরের নিচে রাখতেই মায়ের পাছা উচু হয়ে গুদে দরজা ফাক হয়ে আমার বাড়া কে নিমন্ত্রন জানাতে লাগল। আমি খুশিতে পাগল হয়ে পাছার ফাকে মুখ গুজে মায়ের গুদ চুষা শুরু করলাম। মা অহ,,অহ,, রতন তাড়া তাড়ি  ঢুকা বাপ বলে সিৎকার দিয়ে উঠল। আমি মায়ের গুদ থেকে মুখ তুলে পাছার দাবনা ভালমত খামচা মেরে  ধরে দু পায়ের ফাকে বসে পজিশন নিলাম ।
কি ঢুকাব মা বলে এক হাতে তুতু নিয়ে বাড়ার গায়ে লেপ্টে দিলাম।
তোর মায়ের গুদে বাড়া ঢুকিয়ে চুদ হারামি।
বুঝলাম মা বেশি গরম হয়ে গেছে, তাই দেরি না করে , গুদের মুখে বাড়া লাগিয়ে ওুউউ বলে ধাক্কা দিলাম, প্চচ্চ করে আওয়াজ তুলে অর্ধেক এর বেশি পরিমান বাড়া টাইট হয়ে গুদে ঢুকে গেল। মা আঃ বলে সিৎকার দিয়ে উঠল। আমি মায়ের পাছার উপর হাত আবার ধাক্কা দিলাম।ফচাত করে বাকি অর্ধেকটা বাড়া মায়ের গুদে বিলিন হয়ে গেল।মা অঃ অঃ করে গুংগাতে গুংগাতে পাছা টেলে বাড়ার সাথে গুদ চেপে ধরল।
মায়ের দেহে কাম নেশা এতটা জেগেছে যে, আমার বাড়া গুদে নিয়ে মা তরতর করে কাপতে লাগল।এদিকে মায়ের গুদে বাড়া ঢুঁকিয়ে আমি যেন চোখে সর্ষে ফুল দেখতে লাগলাম।মায়ের গুদের ভিতর এতটাই গরম যে, আমার বাড়ার গায়ে গরম ছ্যাকা দিতে লাগাল। মায়ের গুদের গরম উত্তাপ সুখে পরিনত হয়ে, আমার বাড়ার মাধ্যমে সারা দেহে ছড়িয়ে যেতে লাগল। আমি সুখে পাগল হয়ে মায়ের পিঠের উপর শোয়ে পড়লাম। আহ মা তোমার গুদের ভিতর এত গরম আমি তো সুখে পাগল হয়ে যাব মা।বলে মায়ের ঘাড়ে গালে চুমু দিতে লাগলাম।
বেশি কথা না বলে ঠাপ মার বাপ, আমার আর সহ্য হচ্ছে না।
সত্যি মা তোমার গুদের তুলনা হয় বলে পাছা তুলে প্চপচ করে ২ _ ৩ টা ঠাপে দিতেই মা উঃ উঃ করে গুংগিয়ে উঠল। নোংরা কথা না বলে থাকতে পারিস না বুঝি।
চুদাচুদির সময় নোংরা কথা বললে বেশি সুখ পাওয়া যায় মা, এই বলে মায়ের দেহের দু পাশ হাত রেখে উ_ উ,,উ,,,উ,,,উ,,উ,,,,উ,,,উ, করে ঠাপ মারতে লাগলাম।মায়ের সাথে নোংরা কথা বলতে লজ্জা লাগে না হারামির বাচচা জানোয়ার বলে মা ঠাপ খেতেখেতে আঃ,,আহ,,আহ,,,আহ,,আ: করে সিৎকার দিতে লাগল।

তুমি যখন গালি দাও না মা,  আমার বাড়ায় শক্তি তখন কয়েক গুণ বেড়ে যায় ,যার ফলে বাড়া আরও বেশি শক্ত হয়ে তোমার গুদের গভীরে ঢুকতে থাকে,।এ এক অফুরন্ত সুখের খনি মা , বাড়া যত গুদের গভিরে ঢুকতে থাকে, সুখ তত বাড়তে থাকে, এই বলে হাঁটুতে ভর দিয়ে মায়ের গুদে ঠাপ মারতে লাগলাম। মায়ের তল পেটের নিচে বালিশ থাকার কারনে , পাছা উচু হয়ে থাকায় গুদে ঠাপ দিতে বেশ সুবিধা পাচ্ছিলাম ।ফলে প্রতিটা ঠাপে আস্ত বাড়া মায়ের গুদে ঢুকে যাচ্ছিল। রাতের নিস্তবদ্ধতায় গুহার ভিতর পচাত পচাত শব্দ ভেসে যেতে লাগল। মা যথা সম্ভব নিজেকে সামলে আঃ আঃ করে সিৎকার দিতে লাগল।
বেহায়া শয়তান তোর তো ভাল লাগবেই, পাশে যে শিলা আর গাড়িয়াল আছে মনে রাখিস, ওরা যাতে টের না পায়, একটু সামলে ঠাপ মার বাপ ।
গাড়িয়াল ভাইয়ের চিন্তা বাদ দাও মা, উনি জানে ,আমি তোমা কে চুদব বলে মাকে উঃ . . . উ . উঃ . . . . . উঃ করে ঠাপ দিতে লাগলাম।আমার আখাম্বা বাড়ার ঠাপ খেয়ে মায়ের গুদ সুখের জানান দিতে লাগল।গুদের দেয়াল চার দিক থেকে বাড়াকে চিপকে ধরে জোকের মত কামড়াতে লাগল।ঠাপ খেয়ে গুদের ভিতর থেকে প্রচুর রস বের হয়ে পচ পচ শব্দ হতে লাগাল।এদিকে গাড়িয়াল ভাই আঃ গেল বলে সিৎকার দিয়ে উঠল, ।
উইইইই ভাইয়া আপনার বাড়া থেকে পেশাব বের হচ্ছে, শিলার গলার কন্ঠ শোনা গেল।
এটা পেশাব না রে পাগলি, খেয়ে দেখ খুব মজা।
কেমন জানি আটা আটা ভাইয়া ,আমার গেন্না লাগতেছে।আখ তুউ তুউ ইয়ে কেমন জানি উউউ শিলার মুখের ভিতর মনে হয় গাড়িয়াল ভাই মাল ফেলে দিছে ,যার কারনে শিলা  তুতু ফেলতেছে ।
গাড়িয়াল ভাই বাড়ার রস খসিয়ে ফেলছে দেখে খুব খুশি হলাম। ওদের কথা শুনে চুদার জোশ কয়েক গুণ বেড়ে গেল। হাতের উপর ভর দিয়ে ঠাপ দিতে দিতে ক্লান্ত হয়ে গেলাম। তাই মায়ের কোমর ধরে ঠান দিয়ে, মাকে ঘোড়ার মত বসিয়ে দিলাম। মা বিরোধ না করে চার হাত পায়ে দাড়িয়ে উঃ বলে ন্যাকামি করল।
কি ইইই? তুই কি আমাকে শান্তি দিবি না শয়তান।
তোমাকে চুদে শান্তি দেওয়াই আমার কাজ মা বলে মায়ের পিঠের উপর শোয়ে দুই হাতে ডবকা মাই চটকাতে লাগলাম। রতন গাড়িয়াল  মনে হয় শিলাকে দিয়ে বাড়া চুষিয়ে ছে। আমি ওদের কথা সব স্পষ্ট শুনেছি। আমারও তাই মনে হয় মা, এক দিক থেকে ভাল হইছে মা, বেচারা তোমার আর আমার চুদাচুদি দেখে বাড়া নিয়ে খুব কষ্ট পাইতেছিল। এখন সে বাড়ার রস খসিয়ে শান্ত হয়ে গেল।
সবই ঠিক আছে, কিন্তু শিলার চরিত্র্য না আবার খারাপ হয়ে যায়, তাই ভাবতেছি বাপ।
এত ভেব না মা, বাড়ি  গিয়ে কার বাড়া চুষবে, যে খারাপ হয়ে যাবে  ,এক দিনে সে খারাপ হবে না মা, বলে মায়ের পিঠে শোয়া অবস্থায় দুই হাতে মাই চটকাতে লাগলাম।
উই মা, এভাবে চটকাস না রে, ঠাপ দে বাপ, তাড়া তাড়ি রস বের করে শান্তি দে আমাকে।
আমার চুদায় সুখ পাও মা। খুব সুখ পাইতেছি বাপ, তোকে বলে বুঝাতে পারব না,।
তোমাকে চুদে চুদে সুখের সাগরে ভাসিয়ে দিব মা বলে মায়ের পাছা ধরে উ,,,, উউ,,,উউউ,,,উউ,,,উ,,,,উ,,,,উ,,,উ,,,উম,,,উম,,উম্ম,,উ,,,উ,,,উ,,,উ,,,উ,,,,উ,,,,উ,,,উ,,,উ,,উ,,,,উ,,,উ,,,উ,,উ,,,উ,,উ,,, করে ঠাপ বসাতে লাগলাম। এক নাগাড়ে এত গুলা ঠাপ মায়ের গুদে বসিয়েছি যে মা ঠাপের তালে তালে আ,,,আহ,,আহ,,আহ,,আহ,আহ,আহ,,আহ,,আহ,,,আহ,অহ,অ,,অ,,অ,ব,,অক,,,অক,,অহ,অ,অও,,,অও,অওঅঅঅঅঅঅ,,,আ:ঃআ,,অ,,,অ,,অ,,,অ,,অ,,,অ , করে গুঃ গাতে গুংগাতে বাড়ার সাথে ,পাচ্ছা টেলতে লাগল। আমি হাটু গেড়ে দাড়িয়ে ,মায়ের পাছার উপর হাত রেখে পকাত পকাত করে ঠাপ দিয়ে যাচ্ছি আর মায়ের পাছায় বাড়ি খেয়ে তপ তপ তপ করে আওয়াজ হচ্ছে। মা পিছন দিকে এক হাত নিয়ে আমাকে ধাক্কা দিয়ে ইশারা দিল যাতে শব্দ কম হয়। আমি বুঝতে পেরে যথা সম্ভব নিজেকে সামাল দিয়ে এক ঠাপে গুদে বাড়া _ ঢুকাতে লাগলাম , আমার আধ হাত লম্বা বাড়া খানা গুদে ঢুকার সাথে সাথে পচ,,পচ,,পচ,,প,চ্চ,পচ্চপচ্চপচ,,,,পচ্চ,প,,চ্চফচ,,ফচ,ফ,,চ্চচ*ফচ্চ,,,,ফচ্চচ করে চুদন সংগিত ভাজতে লাগল।

মাকে পিছন থেকে এক নাগাড়ে ১০ মিনিট ঠাপ দিতেই মা আঃ রতন গেল বলে গুদের রস খসিয়ে ধপাস করে তল পেটে নিচে শোয়ে পড়ল। হঠাৎ মা শোয়ে পড়তে ফচ করে গুদের ভেতর থেকে আমার বাড়া বেড়িয়ে পড়ল।
কি হল মা শোয়ে পড়লে যে, আমার তো এখনও বাড়ার মাল বের হয়নি। এত সুখ আমি সহ্য করতে পারিনি বাপ তাই মাটিতে শোয়ে পড়ছি বলে মা হাপাতে লাগল।
আমার লক্ষি মা কে খুব সুখ দিছি শুনে বাড়া আরও শক্ত হয়ে টাটাতে লাগল।
তোমাকে আরও অনেক বেশি সুখ দেব মা, শুধু তুমি আমার কথা মত চললেই হবে। এখন পাছাটা তুলে আবার ধর! তোমাকে চুদে সুখের স্বর্গে ভাসাব মা।
এইভাবে আর না বাপ তুই দাড়িয়ে থাকলে ওরা দেখতে পাবে। আচ্ছা তাহলে চিত হয়ে শোয়ে পড় আমার সোনা মা বলে টান দিয়ে মাকে চিত করে শোইয়ে পাছার নিচে বালিশ দিয়ে দিলাম।
মাও আমাকে সহযোগিতা করে দুপা ছড়িয়ে গুদ মেলে ধরল। পাছার নিচে বালিশ হওয়ার মায়ের গুদ উচু হয়ে মেলে থাকল। গুদের রসে ভেজা বাড়া এক হাতে ধরে মায়ের গুদের ফুটুতে লাগিয়ে আস্তে করে ধাক্কা দিয়ে অঃ মা বলে মাকে জড়িয়ে ধরলাম,।পচ্চ করে আস্ত বাড়া মায়ের গুদে ঢুকে যেতেই মা, আঃ বাপ আস্তে রে বলে দুই হাতে আমাকে জড়িয়ে ধরল।মায়ের গুদ এখন খুব সহজেই আমার বাড়া সামলে নেয়। ফলে মায়ের পিচ্ছিল গুদে এক ঠাপে আস্ত বাড়া ঢুকে গিয়ে, মায়ের বালের সাথে আমার বাড়ার বাল ঘষা খেল। মাকে জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুষতে চুষতে কোমর তুলে তুলে ঠাপ দিতে লাগলাম।পাছার নিচে বালিশ থাকায় প্রতিটি ঠাপে বাড়ার গোড়া মায়ের গুদের উপর চেপে বসে পঁচ,,,পচ,,,পচ্চ,,,পচ,,,পচ,,পচ,,পচ্চ,ভচ,,ভচ,, করে আওয়াজ হতে লাগল।মা আমার পিঠে পাছায় হাত বুলাতে বুলাতে আঃ,, আঃ আঃ,, করে সিৎকার দিতে লাগল। আচ্ছা মা তুমি তো বললে না বাবা তোমাকে কি সব নোংরা কথা বলত বলে মায়ের মাই দুটু চেপে ধরে ঠাপ দিতে লাগলাম।
তোর বাপ যে কথায় কথায় আমাকে গুদ মারানি খানকি মাগি বলে গালি দিত ,শুনিছ নাই বুঝি , আহ আহ . আহ… আহ… আস্তে দে বাপ।
অ . এই কথা , বাবা তো প্রায়ই তোমাকে এইসব গালি দিত, এতে লজ্জার কি মা, গ্রামের প্রায় লোক এই ভাষায় গালি দেয়। বলে মায়ের মাই ছেড়ে দুই পা উপর দিকে চেপে ধরে পচ,,,,পচ,,,,পচ,,,পচ্চপ,,,পচ,,পচ ,,,পচ্চ করে ঠাপ দিতে লাগলাম।
তুই তো আস্ত একটা বেহায়া, জোয়ান ছেলের সামনে এই ভাবে গালি দেওয়া ঠিক না বাপ,বলে মা অহ ,,অহ ,,অহ ,,,,আহ ,,আহ ,,,আহ,,, করে নিজ পা বুকের সাথে চেপে ধরল।
আসলে হইছে কি মা, আগে কোন দিন এই সব গুদ বাড়া নিয়ে আমার কোন আগ্রহ ছিল না, তাই তো বাবা গালি দিলে ও এগুলো নিয়ে গভির কোন চিন্তা করতাম না, এই বলে হাটু ভর দিয়ে মায়ের পা চেপে রেখে পচ পচপচ পচ পচ পচ পচাত পচাৎ পচাৎ ফচাৎ ফচফচ ফচাত ফচফচ করে উউউ করে শ্বাস নিতে নিতে মায়ের গুদে রাম ঠাপ দিতে লাগলাম।মা ঠাপ সামলাতে না পেরে আঃ আঃ আঃ আঃ আঃ অঃ অঃ অ আ আ আ আ আ করে হালকা সিৎকার দিতে লাগল। প্রায় ৩০ মিনিটের উপর হবে মা কে চুদতেছি।
এদিকে গাড়িয়াল শিলাকে দিয়ে বাড়া চুষিয়ে বাড়ার মাল খসিয়ে ফেলে নিস্তেজ হয়ে শিলাকে জড়িয়ে শোয়ে আছে। শিলা আজ জীবনের প্রথম গুদ বাড়ার খেলায় পা রাখল। যদিও শিলা এখন পর্যন্ত যৌবনে পা রাখেনি। কিন্তু গাড়িয়াল যখন তার গুদ চুষে দিচ্ছিল, সে ও আজ নতুন এক অজানা সুখ অনুভব করতে লাগল। তাছাড়া শিলা গাড়িয়ালের বাড়া চুষে বেশ মজ পেয়েছিল। বাহিরের আকাশে আবার গুড় গুড় করে বিজলি চমকানো শুরু হল। বৃষ্টির সাথে ধমকা হাওয়া আবার বইতে শুরু করল। শিলা ভয়ে গাড়িয়াল কে জড়িয়ে শোয়ে আছে। গাড়িয়াল শিলার দুই উরুর চিপায় বাড়া রেখে উলঙ্গ পাছায় হাত বুলাচ্ছে।
ভাইয়া তুমি কি শুনতে পাচ্ছ, দিনের বেলা এখানে এ রকম মায়ের গলার মত আওয়াজ শোনে ছিলাম ,মনে হয় এখানে ভুত আছে।
আরে দুর পাগলি ,তোমার ভাইয়া ,তোমার মাকে আদর করতেছে, তাই উহঃ আঃ বলে তোমার মা সুখের সিৎকার দিচ্ছে।
এদিকে রতন পাগলের মত কমলা দেবীকে চুদে যাচ্ছে আর কমলা দেবী সুখে পাগল হয়ে আঃ,,_,,,,আঃ,,,,,,অঃ,,,,,অঃ,,, করে সিৎকার দিয়েই যাচ্ছে।
এই দেখ ভাইয়া দিয়া শলাই, বলে শিলা টুকা দিয়ে কাঠিতে আগুন ধরাল। আগুন জালাতেই গাড়িয়াল দেখতে পেল, রতন তার মা কমলা দেবীর দু পা কাধে তুলে বসে চুদতেছে, আর কমলা দেবি পাগলের মত আঃআঃ অহ অহ অ করে ঠাপ খাচ্ছে আর রতনের পাছায় হাতে বুলাচ্ছে। গাড়িয়াল মা ছেলের চুদা চুদির এমন রগ রগে দৃশ্য দেখার লোভ সামলাতে না পেরে, পাশে পড়ে থাকা মোম বাতি জ্বালিয়ে দিল। হঠাৎ আলো দেখে কমলা দেবী ধড়ফড়িয়ে রতনকে ধাক্কা দিয়ে উঠে বসল, ।
আমাকে ছেড়ে দে রতন, দেখ ওরা দেখতেছে এই বলে কমলা দেবী পাশে পড়ে থাকা কাতা ,টান দিয়ে বুকের উপর টেনে খোলা মাই ঢেকে নেওয়ার চেষ্টা করল।
আমি গাড়িয়ালের দিকে তাকিয়ে দেখি চাদর গায়ে দিয়ে শিলাকে জড়িয়ে ধরে, আমাদের দিকে দাত কেলিয়ে হাসতেছে,আর মায়ের গুদে আমার বাড়া কিভাবে ঢুকতেছে তা ,চোখ বড় বড় করে দেখতেছে ।
মোহন দাদা আপনার দোহাই লাগে, মোম বাতিটি নিবিয়ে দিন, আর ২ মিনিট আমার মাল বের হয়ে যাবে এই বলে মাকে জোরে ধাক্কা দিয়ে চিত করে ফেলে দিলাম।দু পা মায়ের বুকের সাথ চেপে রেখে ,দুই হাত মায়ের হাতের উপর রাখলাম ,যাতে মা নড়া চড়া করতে না পারে ।এই অবস্থায় মায়ের পাছার নিচে বালিশ থাকায় ,উচু হয়ে মেলে থাকা গুদের উপর বসে বসে খাড়া ঠাপ মারা শুরু করলাম,যা শিলা এবং গাড়িয়াল ভাই পাশে বসে দেখতে পাচ্চছিল।মা হেচকা টানে এক হাত তুলে আমাকে তাপ্পর বসিয়ে দিল ,শয়তানের বাচ্ছা, কুলাংগার জানেয়ার, তোর কি একটুও লাজ শরম নেই বলে মা আমার গালে ঠাস করে তিন চারটা চড় বসাল।
গড়িয়াল খানকির পুত আমার কথা শুনতেছে না মা ,আমি কি করব বল ,এই বলে উ ,,,,,,,,উ,,,,উ,,,উ,,,ই,,,,ই,,,,উ,,,,উ,,, উ,উ,উহ,,উহহ,,,,উ,,করে ঠাপ দিতে দিতে চুদতে লাগলাম।

আমাকে এত নিচে নামালি, মনে রাখিস বাড়ি গিয়ে এর স্বাধ আমি মিঠাব এই বলে মা আমার আখাম্বা বাড়ার গাদন খেতেখেতে আ,,আ,,,আ,,আ,,আ,,,আ,,,আহ,,, করে শিলা আর গাড়িয়ালের দিকে তাকিয়ে গুংগাতে লাগল।
মোহন ভাইয়া রতন ভাইয়া নুনু দিয়ে মাকে এভাবে গুতা দিচ্ছে কেন, দেখ মা কষ্টে কিভাবে উঃ আঃ করে কান্না করতেছে।
আরে বোকা মেয়ে তুমি এটা বুঝবে না, তোমার ভাইয়া নুনু ঢুকিয়ে মাকে আদর করতেছে। আমাদের থেকে চার পাচ হাত দুর শিলা আর গাড়িয়ালের কথা আমি আর মা শুনতে পাচ্ছিলাম।

আর এক মিনিট মা, একটু সহ্য কর, আমি এই অবস্থায় কিছুতেই থামতে পারব না বলে মায়ের দুই হাত চেপে ধরে পচ,,পচ,,পচ্চচ,,অচ্চ,পচ্চ,,পচ্চ,ফচ্চ,,ফ,,ফচ্চ করে খাড়া ঠাপ দিতে লাগলাম।মায়ের পাছার নিচে বালিশ থাকায় প্রতিটা ঠাপে আস্ত বাড়া গুদে ঢুকে বিচি মায়ের পাছার খাজে আছড়ে পড়তে লাগ।
আরে জানোয়ার একবারও ভাবলি না, আমি তোর মা, এখন যে শিলা সব কিছু দেখতেছে ,আমি ওরে কি জবাব দিব অঃ আহআয়ায়ায়া আয়ায়ায়ায়ায়ায়ায়া আহ গেল বলে মা হড় হড় করে গুদের রস ছেড়ে ,দুই হাত  আমার মুষ্টির ভিতর  থেকে ছাড়ানোর জন্য মেচেড়াতে মোচড়াতে পা উপর দিকে তুলে  ছড়িয়ে ধরে আহ ,,আহ,,আহ,,,আহ,,আহহ করতে লাগল। মায়ের পা উপর দিকে উঠে বুকের সাথে ভাজ হয়ে থাকায় ,আমার বাড়া পিস্টনের মত মায়ের গুদে ঢুকতেছে আর বের হচ্ছে দেখে ,শিলা আর গাড়িয়াক ভাই হা করে তাকিয়ে রইল।দেখ মোহন ভাইয়া ,রতন ভাইয়ার নুনু কিভাবে মায়ের নুনুর ভিতর ঢুকতেছে ,মা মনে হয় খুব কষ্ট পাচ্ছে ,তাই কান্না করতেছে ,এই বলে শিলা কান্না জুড়ে দিয়ে দৌড়ে এসে ,আমার চুল ধরে টেনে ,আমাকে মায়ের উপর থেকে সরানোর চেষ্টা করতে লাগল।কিন্তু শিলা কি আর এত সহজে আমার এই বিশাল দেহ নাড়াতে সক্ষম।মায়ের গুদে ঠাপ মারার তালে তালে শিলার দেহ আমার পিঠের উপর দুলতে লাগল।
এদিকে বাড়ার উপর গরম মাল পড়তেই  চরম সুখে পাগলের মত টান টান হয়ে মায়ের গুদে আস্ত বাড়া ঢুকতে লাগল। মা রাগমোচন করে গুদ দিয়ে বাড়াবে শামুকের মত চিপকে ধরল ।
তুমি ভেব না মা, শিলাকে নিয়ে পরে চিন্তা করব , এখন আমাকে অন্তিম সুখটা উপভোগ করতে দাও বলে    আ আ আ আ আ আ আ  আ আ আ আ আ  আ আ  আ । আ।। আআয়ায়ায়া@আয়ায়ায়ায়ায়ায়া আহ বলে ঠাপ দিতে দিতে , অহহ মা গেল বলে পিচকারি মেরে মায়ের গুদে আধ কাপের মত রস ছেড়ে দিয়ে ধপাস করে মায়ের বুকে পড়ে এলিয়ে পড়লাম।
মা ও আমার সাথে শেষ মূহুর্তের রাম ঠাপଇ গুলা খেতেখেতে ,চুদন সুখে পাগল হয়ে ,দু পা ব্যাংগের মত উপর দিকে তুলে অ অ অ অঅওঅঅঅঅঅঅ9অওঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅওঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅ, আহ রে কুলাংগার জানোয়ার ইজ্জত মারলি রে বলে চিৎকারে করে আমার পাছা আকড়ে ধরল ।
শেষ ফুটা বাড়ার রস ছাড়ার আগ মুহুর্ত পর্যন্ত ,বাড়া মায়ের গুদের ভিতর টেসে ধরে রাখলাম। মা তার জরায়ুর উপর ,গরম রসের ছোঁয়া, সহ্য করতে না পেরে ,পাছা আকড়ে ধরে বাড়ার সাথে গুদ চেপে ধরল। মা পাছা আকড়ে ধরে ব্যাংগের মত চিত হয়ে পা জুলিয়ে রেখে উম উম করে হাপাতে হাপাতে আমার পাছা উরুতে হাত বুলাতে লাগল। আমি বাড়ার মাল খসানোর সুখে পাগল হয়ে মায়ের বুকে ধপাস করে পড়ে গেলাম। ফলে শিলা ও আমার পিঠের উপর ধপাস করে পড়ে গেল ।মা তার গুদ দিয়ে চিপকে চুষে শেষ বিন্দু রস নিংড়ে নিতে লাগল। মায়ের গুদ আমাকে কি পরিমান সুখ দিচ্ছিল আমি ভাষায় প্রকাশ করতে পারবনা। মায়ের কোমরের উপর কাপড় তুলা অবস্থায় ,আমি গুদে বাড়া ঢুকিয়ে ঝিম মেরে শোয়ে চরম সুখ উপভোগ করতে লাগলাম। মিনিট খানেক পর আমার আর মায়ের তন্দ্রা ভাংতেই তাকিরে দেখি শিলা আমার পিঠের উপর ফুপিয়ে ফুপিয়ে কান্না করতেছে ,আর গাড়িয়াল ভাই আমাদের দিকে হা করে তাকিয়ে আছে। লজ্জায় মা ধাক্কা  দিয়ে আমাকে ফেলে, শিলাকে কাছে টেনে ,টাস টাস করে আবার আমার দুই গালে চার পাচটা চড় বসিয়ে দিল।
শোয়র ,জানোয়ার ,আস্ত একটা অমানুষ জন্মাইছি,বলে মা শিলাকে জড়িয়ে ধরে হুহু করে কান্না শুরু করল।
কুত্তার বাচ্ছা শোয়র, জানোয়ার! আমি কি রাস্তার খানকি মাগি যে যার তার সামনে চুদবি বলে মা ফুঁপিয়ে ফুঁপিয়ে কাদতে লাগল। আসলে আমি একটু বেশি সীমা লংগন করে ফেলেছি। লজ্জায় কাতার একাংশ টান দিয়ে বাড়া ঢেকে নিলাম।আমি গালে হাতে বুলাতে বুলাতে গাড়িয়াল ভাইকে চোখ টিপ মেরে পরিবেশ স্বাভাবিক করার জন্য ইশারা দিলাম ।
আমার ,গামছা কোথায় গেল।
কুত্তার বাচ্ছা জানোয়ার এখন গামছা পরে কি হবে বলে মা ধাক্কা দিয়ে আমাকে ফেলে দিল।
শুনেন রতন দাদা, তুমি যা করেছ এটা খুবই অন্যায় , তার পরও মা ছেলের মিলনে কি পরিমান  সুখ তা আমি ভাল করে জানি। এই সুখ অন্য যে কোন সুন্দরী নারিকে চুদে পাওয়া অসম্ভব, তাই আমার অনুরোধ মাকে লজ্জা দিয়ে কার ও সামনে চুদা ঠিক না। এইটা চরম অন্যায়।গাড়িয়ালের কথা শুনে মা আরও বেশি হুহু করে ফুপিয়ে কাদতে লাগাল।
বালের জ্ঞান দিচ্ছেন এখন, হঠাৎ করে দিয়াশলাই কোথায় পেলেন যে বাতি জালিয়ে দিলেন।
আমি পাইনি রতন দাদা, আপনার বোন দিয়াশলাই পেয়ে মোম বাতি জ্বালিয়ে দিল।
খুব ভাল অভিনয় করলেন দাদা,আপনাকে বন্দুর মত ভাবি ,আর আপনি কি না সুযোগ বুঝে বোনটার সামনে লজ্জায় ফেলে দিলেন ,এই বলে মায়ের মাতায় হাত বুলিয়ে মায়ের কান্না থামানোর চেষ্টা করলাম।
এখন আর তেল মারতে হবে না ,মনে রাখিস আজকেই শেষ বারের মত আমাকে ভোগ করলি ।আর যদি আমার দিকে চোখ তুলে থাকাস ,চোখ উপড়ে ফেলব ,বলে মা আঁচল দিয়ে চোখের জল মুচতে লাগল।
কাকিমা আর কান্না করে কি লাভ ,যা হইছে ভুলে যান ,এখন খাবার কি আছে বের করেন প্রচণ্ড ক্ষুদা পেয়েছে ।
তুই আর কাকিমা কাকিমা বলিস না ,খানকির পুত ,জীবনে কোন দিন চুদাচুদি দেখিস নাই,যে আমাকে দেখার জন্য মোমবাতি  জ্বালিয়ে দিলি।
মা এখন লাজ শরম ছাড়া  অন্য রকম বেফাস কথা বার্তা শিলার সামনে বলা শুরু করছে ।
গাড়িয়াল ভাই দুই হাতে কান ধরে মায়ের কাছে হাত জোড় করতে লাগল ।
আমি পাশে পড়ে থাকা পুটলি খুলে লুংগি পরে নিয়ে মামা বাড়ি থেকে নিয়ে আসা খাবার বের করে নিলাম।

শিলা কিছু না বলে চুপ চাপ আমাকে দেখতেছে মায়ের কোলে বসে। আজ মনে হয় শিলার মনে হাজার প্রশ্নের দানা বাদা শুরু করেছে। আমি মায়ের গুদে বাড়া ঢুকিয়ে ঠাপ যে দিচ্ছিলাম সে নিজ চোখে দেখেছে। চুদাচুদির মর্ম কথা কি এখন না বুঝলে ও কিছু দিন পর ঠিকই বুঝতে পারবে। কিন্তু যখন বুঝতে পারবে মা ছেলের মিলন সমাজ ও ধর্মের সম্পূর্ণ বিরোধী ,তখন তার মনের অবস্থা কি হবে তা আমার মনের মধ্যে খুচা দিতে লাগল।
কি থেকে কি পাগলামি করে ফেল্লাম ,এখন নিজেই নিজের পায়ে কুড়াল মেরে ফেল্লাম মনে হচ্ছে।
এদিকে মা শিলাকে জড়িয়ে গুহার মুখের দিকে তাকিয়ে কি যেন ভাবতেছে। বট গাছের বিশাল একটি ডাল গুহার মুখের সামনে নিচু  হয়ে সামনের দিকে মেলে গেছে ,যার আড়ালে মেঘে ডাকা চাঁদের  লোকু চুরি এখানে বসে দেখতে খুবই সুন্দর লাগতেছে।
পুটলি খুলে চালের রুটি আর হাসের মাংসের জুল গাড়িয়াল কে সাথে নিয়ে খেতে বসলাম। কিরে পাকনি বুড়ি তুই খাবি না বলে শিলাকে হাত ধরে খেতে বসলাম।শিলা আমার মুখের দিকে ফেল ফেল করে তাকাচ্ছে আর কি যেন ভাবতেছে। মা কিছুক্ষণ কান্না করে এখন চুপ হয়ে বসে আছে। মা কে যে খাবার খাওয়ার জন্য বলব ,মনে যেন সাহস পাচ্ছিলাম না।মায়ের মুখের দিকে তাকাতেই দেখি দু চোখ এখনও ভেজা, মাতার চুল এল মেল, কপালে নাকে বিন্দু বিন্দু ঘাম। মায়ের দেহ টাকে যে আচ্ছা মত ভোগ করেছি তা দেখেই বুঝা যাচ্ছে। আমি তাকিয়ে আছি দেখে মা আঁচল টেনে মাতার উপর দিল।
হা করে তাকাচ্ছিস কেন, মনের খায়েস মিটে নাই নাকি কুলাংগারের বাচ্ছা, নাকি গিলে খাবি।
মায়ের এরকম কথায় যেন লজ্জা পেয়ে গেলাম। মা গালি দিছে দেখে শিলা আমাকে খামচা দিয়ে বসল, তুমি দুষ্টু শয়তান মাকে ব্যথা দিছ। শিলা আমাকে খামচা দিতে দিতে বলল।
তুই ব্যথার কি বুজিস, মা কি তোরে বলছে, যে ব্যথা পাইছে ,এই নে পিঠা খা বলে শিলার মুখে তুলে দিলাম। শিলা হা করে খেতে খেতে আমার উরু খাছচে ধরল।
কাকিমা আপনিও খান ,চালের রুটির সাথে হাঁসের মাংস খুবই মজা লাগতেছে।
মা কিছু না বলে নতুন বউয়ের মত ঘুমটা টেনে খাওয়া শুরু করল। যতই দুঃখ কষ্ট লাজ শরম অপমান অপবাদ জীবনে আসুক না কেন, পেটের ক্ষুদার কাছে সব তুচ্ছ। তাই তো মা এত ক্ষণ মান সম্মানের হানি হয়েছে বলে যে রকম কান্না করেছিল, মনে হচ্ছিল না খেয়েই মনে হয় শোয়ে পড়বে। আমি মায়ের মনের ভাব বুঝার জন্য আঁচল ধরে হালকা টান দিয়ে দেখি এখনও মায়ের চোখ দিয়ে গল গল করে পানি ঝড়তেছে। নিজের মনকে ধিক্কার দিতে দিতে কিছু না বলে খাবার শেষ করে গাড়িয়াল এর পাশে শোয়ে পড়লাম। কামের নেশা আমাকে পশু বানিয়ে দিয়েছে। আমি সমাজ ধর্ম সব ছেড়ে এত নিছে নেমে গেছি, ।
এসব ভাবতে ভাবতে কখন যে দু চোখে ঘুম চলে এলে বুঝতেই পারলাম না। মনো কষ্টে হঠাৎ করে মাঝ রাতে যেন ঘুম ভেংগে গেল। পাশ ফিরে তাকিয়ে দেখি মা পাশে নেই। পাশেই শিলা আর গাড়িয়াল বিভোর ঘুমে। এত রাতে মা কোথায় গেল ভেবে গুহার মুখের দিকে তাকাতেই আমি মা বলে চিৎকার করে কান্না শুরু করলাম। গুহার সামনের দিকের নিচু ডালে মা পরনের শাড়ি তে ফাঁস দিয়ে ঝুলে আছে। মায়ের দেহ বট গাছের ডালে ঝুলতেছে দেখে আমি কষ্টে পাথর হয়ে গেছি ।আমি _ বোবার মত চিৎকার করে মা ও মা মা গো একি করলে তুমি বলে হাউ মাউ করে কাঁদতেছি, কিন্তু কেন জানি আমার পাশে শোয়ে থাকা  শিলা ও গাড়িয়াল ভাই কেউই আমার বুক ফাটা কান্নার আর্তনাদ শুনতে পাচ্ছে না।

(((সমাপ্ত)))

1 thought on “দুষ্টু ছেলের ফাদ (পর্ব-১৯ & শেষ পর্ব)”

  1. শেষ কাহিনীটা কাল্পনিক হলেও লেখকের মতাদর্শ আমার ভালো লেগেছ।

Leave a Comment