নিশ ভাবীর সাথে ০১

আমার জিবনে প্রথম চুদেছি চাচাত ভাইয়ের বউকে.এখন শহরে থাকি ভাবীর কথা অনেক মনে পড়ে.এখন আষাঢ় মাস চাষাবাদ শুরু হয়েছে.দাদা বললো যা একবার গ্রাম থেকে ঘুরে আয়.আমিও অমনি রাজি হয়ে চলে গেলাম।দুদিন বাড়িতে থাকার পর ভাবলাম ভাবির সাথে দেখা করি.কিন্তু কিভাবে করি?ওর ছেলে বড় হয়েছে।মাথায় বুদ্ধি এলো.স্কুলে গিয়ে দাড়োয়ানের কাছে জানলাম স্কুল সাড়ে চারটায় ছুটি।ছুটি ঘন্টা পড়তেই বাপী বেরিয়ে এল.আমাকে দেখে কাকাবাবু কি খবর?এইতো দুদিন হয় এসেছি.ভাবলাম তোর সাথে দেখা করি তাই এখানে দাড়ালাম।বাপী বলে বাড়ীতে চলেন. বললাম না না ফিরে যেতে হবে।বাপী বললো মা রাগ করবে.আমিও ওর সাথে চললাম।বাড়ী যেয়ে বাপী বলল দেখো মা কে এসেছে।নিশা আমায় দেখে অবাক হলো.তার মুখটা হাসিতে ভরে গেল।যাক মনে পড়েছে তাহলে!জান মা কিছুতেই আমাদের বাড়ী আসতে চাইছিল না জোর করে নিয়ে এসেছি।এবার স্কুল ড্রেস ছেড়ে বসবার ঘরে আসল.নিশা বলে বাপী বাজারে যেতে হবে তো.আমি বললাম দরকার নেই ঘরে যা আছে তাতেই চলবে।বাপী বলে তা হয় নাকি?তুমি মাংস খেতে ভালবাস তোমায় মাংস না খাইয়ে ছাড়ছিনা।নিশাঃ তুই কি করে জানলি ও মাংস ভালবাসে? 

বাপীঃ জানী ছোটবেলায় কাকাতো আমার গুরু ছিল.ক্লাবে যদি কোন কাজ দিত তাহলে দৌড়ে সেই কাজ করতাম। 

নিশাঃআজ যেতে পারবেন না কাল যাবেন
বাপীঃকাল কেন ?পরশু যাবেন। দোতলায় পড়ার রুম বাপীর ওখানে শোয় বাপী.রাতে খাবার পর উপরে চলে যায় বাপী।নিশা আমার বিছানা করে মশারী খাটিয়ে দিয়ে বলে দরজা বন্ধ করবেন না।(ভাই কলকাতায় থাকে সরকারি চাকুরী করে)আমি একটু পরে আসব.বুকটা ধক করে উঠল.আমিতো ভাবীকে চুদতে এখানে এসেছি.পাতলা একটা নাইটি পড়ে আসল একটু পরে ভিতরে ব্রা পেন্টি স্পষ্ট দেখা যাচ্ছে.হাতে একটা চিরুনি ।এই ড্রেস দেখে আমি ওকে বললাম তোমার ছেলে চলে আসতে পারে তো। নিশা চুল আচড়াতে আচড়াতে ও আর নিচে নামবে না.আমি সিড়ির দরজায় ছিটকিরি আটকে দিয়ে এসেছি।যদি বাপী নিচে আসতে চায়? আমি বরাবরই এসব পড়ি বাপী এতে অভ্যস্ত,তুমি না বলেছিলে বর থাকলে আসবে এখন এসেছো কেনো?আমি মাথা নিচু করে হাসতে রইলাম।
নিশাঃইস ন্যাকা বর থাকলে আসবে.সেই আসার কি কোন মানে হয়?জান তিন মাস যাবত্‍ শুধু তোমার কথা পড়ছিল.আর যা গরম হচ্ছিলাম।আমি বললাম এখানে কোন মানুষ যোগাড় করতে পারোনি?এবার ওকে নিয়ে মশারীর মধ্য ঢুকলাম নিশা আলো জ্বালতে নিষেধ করে আমার বুকের উপর শুয়ে আমার ঠোট চুষতে থাকে খানিকক্ষণ পর বলে আর চারদিন ধরে তোমার কথা ভেবে গুদে রস ঝরছে. কি রকম আমার মনের জোর তোমাকে এনে ছাড়লাম।আমার ধোন খাড়া হয়ে মাথা ঝাকাচ্ছে নিশাকে বললাম ধোনটার দিকে একবার তাকাও।নিশা ধোনটা ধরে নাড়াতে নাড়াতে বললো অত ব্যস্ত হতে হবে না বাবা দেব বাবা দেব.আজ রাতে কাল সারা দুপুর ও কাল রাতেও দিবো ।আমি নিশার গুদে প্যান্টি নাইটির উপুড় থেকেই হাত ঘষতে ঘষতে বলালাম কাল দুপুরে কিভাবে হবে?নিশাঃদুপুরে কোন কাজ করব না.এমন সুন্দর দুপুরটায় তোমাকে কাজে লাগাবোনা তা কি হয়?এবার আমি নিশার উলঙ্গ বাহার নাইটিটা কাঁধ থেকে খুলতে থাকি.
নিশাঃ এঘরে আর খুলতে হবেনা আমার ঘরে চলো.আলো জালিয়ে জানালা বন্ধ করে গদিওয়ালা বিরাট খাটে ফেলে খুব করে চুদবে।ও ঘরে গিয়ে দেখি সূন্দর সাজসজ্জা।আমি দাড়িয়েই নিশাকে জড়িয়ে ধরলাম।নিশাও আমার পিঠের মাংশ খাবলে ধরে চুমু খাওয়ার জন্য মুখ তোলে.আমি ওর নাইটি খুলে দেই.দেখি ম্যাচিং করা ব্রা প্যান্টি পড়েছে। আমি জিভ দিয়ে ব্রার উপর দিয়ে বোটা দুটোকে চাটতে থাকি।বোটা দুটো ব্রা ভেদ করে বাইরে আসবে মনে হয়.তখন আমি দুধের বোটা চুষতে চুষতে ব্রার হুক খুজতে থাকি.নিশা বলে হুক নেই এটা বিলেতি ব্রা.তুমি খাটে বস আমি কানের দুল খুলে আসছি।ও গাড় নাচিয়ে নাচিয়ে ড্রেসিং টেবিলের কাছে যেয়ে ব্রা খুলতে গেলে আয়নাতে ওর বগলের চুল দেখে গরম হয়ে যাই.আমি যেয়ে ওকে ঝাপটে ধরি পিছুন থেকে।
নিশাঃআরে বাবা আমি কি চলে যাচ্ছি.যে সঙ্গে সঙ্গে ধোন খাড়া করে ছুটে এলে.আজ এই গুদ সারা রাতের জন্য তোমার।
বাকীটুকু পরবর্তী পর্ব পড়ুন