পারিবারিক গুদের খেলা 1 paribarik choti golpo

পারিবারিক গুদের খেলা 1 paribarik choti golpo

ভাগ্যবান বলতে যা বোঝায় আমি তাই। paribarik choti golpo আমাদের যৌথ পরিবার। বাবা মা, তিন দিদি, আমি, মেজ কাকা কাকিমা, তাদের তিন মেয়ে, ছোট কাকা কাকিমা, তাদের দুই মেয়ে আর ঠাকুমা এই আমাদের পরিবার। দশ বিঘা জমির উপর আমাদের বাড়ি।

টাকা পয়সার অভাব আমাদের ছিল না। বাবা কাকারা সবাই বড় ব্যবসা করে। কিন্তু ছেলে না হওয়ার জন্য ঠাকুমা কাকিমাদের খুব বাজে কথা বলত। অপর দিকে বাড়িতে একমাত্র ছেলে হওয়ায় সবাই আমাকে বেশি ভালোবাসত। আর ঠাকুমা আমাকে বেশি আসকরা দিত। সবার আদর ভালোবাসায় কেটে গেল ষোল বছর।

বাইরের জগতের সাথে আমার পরিচিত কম। মাধ্যমিক পরীক্ষার পর হাতে অনেক সময় পেলাম। বন্ধু আর ইন্টারনেটের দয়ায় কিছু দিনের মধ্যেই আমি সেক্সের বিষয়ে আগ্রহ অনুভব করলাম। সারা দিন লুকিয়ে চটি পড়ে আর পানু দেখে বাড়া খেঁচে কাটাতে লাগলাম। কিছু দিন যেতেই চোদার নেশা আমাকে পেয়ে বসল। আমার চারপাশে সেক্সী সুন্দরী মেয়ে বউয়ের চাঁদের হাট কিন্তু কিভাবে চোদার সুযোগ করব ভেবে পাচ্ছিলাম না। paribarik choti golpo

আমাদের বাড়িটা তিনতলা। রুম কত গুলো ঠিক হিসাব নেই। সবার জন্য আলাদা রুম আছে। তবে তিনতলায় সব রুম ফাঁকা, শুধু একটা রুমে আমি ঠাকুমা আর নিলা থাকি। নিলা হল মেজ কাকার মেজ মেয়ে। আমরা সমবয়সী। ছোট থেকে আমাকে খুব হিংসা করে। তাই ঠাকুমা যখন আমাকে তার সাথে শোয়ার জন্য নিয়ে আসে তখন প্রায় জোর করে সেও আসে।

রাতে শুয়ে শুয়ে ভাবছি নিলাকে চুদলেই হয়। যেই ভাবা সেই কাজ। পরদিন সকালে স্কুলে গিয়ে ল্যাব সহকারী বিমলদার সাথে কথা বলার ফাঁকে ক্লোরোফম এর শিশিটা নিয়ে আসলাম।

এবার শুধু রাতের অপেক্ষা।

রাত ন’টার সময় আমরা খেয়ে এসে শুয়ে পড়লাম। কিছু সময় পরে ঠাকুমা আর নিলার ভারী নিঃশ্বাসের শব্দ পেলাম। আমি চুপি চুপি উঠে রুমালে ক্লোরোফম নিয়ে ওদের নাকের কাছে ধরলাম। তারপর নিশ্চিত হওয়ার জন্য নিলাকে ডাকলাম। কোন সাড়া নেই।

আমি এবার আলো জ্বালিয়ে নিলার খাটে উঠে বসলাম। ভয়ে ও উত্তেজনায় আমার শরীর কাঁপতে লাগল। আমি ধিরে ধিরে নিলার নাইটি গলা পর্যন্ত তুললাম। শুধু একটা জাঙ্গিয়া পরা। সাদা ধবধবে মসৃণ উরু আর কমলা লেবুর মত দুটি মাই বুকের উপর খাঁড়া হয়ে আছে। আমি একটা মাই চেপে ধরে আরেকটা মাই মুখে পুরে নিলাম। paribarik choti golpo

এভাবে বেশ কিছুক্ষণ মাই টিপে চুষে কাটালাম। ওদিকে আমার ধন বাবাজি ফুলে ৭” রুপ নিয়েছে। তাছাড়া জীবনে প্রথম কোন মেয়েকে উলঙ্গ দেখে আমার আর তর সইছিল না। আমি নিলার জাঙ্গিয়া টেনে খুলে দিলাম। তারপর পা দুটি একটু উঁচু করে ধনে থুথু মাখিয়ে নিলার গুদে সেট করে দিলাম গুতো। ধনের মুন্ডিটা ঢুকে আটকে গেল ।

আমি জানতাম কুমারী মেয়ের গুদে ধন সহজে ঢুকবে না। তাই ধন পিছিয়ে নিয়ে দিলাম জোরে এক ঠাপ। পড় পড় করে আমার ধন নিলার গুদে ঢুকে গেল। নিলাও ঘুমের মধ্যে কেঁপে উঠল। এবার আমি ধীরে ধীরে ঠাপাতে শুরু করলাম।

নিলার গুদেও রস বের হতে শুরু করল। আমিও ঠাপের গতি বাড়িয়ে দিলাম। একেতো জীবনের প্রথম চোদাচুদি তার উপর নিলার টাইট গুদের কামড়ে বেশিক্ষণ ধরে রাখতে পারলাম না। হড় হড় করে গুদের মধ্যে মাল ঢেলে দিলাম। তারপর নিলার জামাকাপড় ঠিক করে এসে শুয়ে পড়লাম।

সকালে খাটে শুয়ে শুয়ে ভাবছি কাল রাতের কথা। সবকিছু কেমন স্বপ্নের মতো মনে হচ্ছিল। এমন সময় মা ঘরে ঢুকলেন। চোখ মুখ লাল। এসেই সপাটে গালে চড়।

মা– জানোয়ার ছেলে, তুই নিলার সাথে কি করেছিস?

আমি- কই কিছু না তো

মা– কিছু না! তুই বোনের সাথে এসব করতে পারলি?

আমি- কি করলাম আমি? paribarik choti golpo

মা- এত কিছুর পরেও তুই কথা বলছিস। তোর মরন হয় না!

মায়ের চেঁচামেচিতে ঠাকুমা আর কাকিমারা ঘরে ঢুকলো। ঠাকুমাকে দেখে আমি মনে জোর পেলাম। আমি কয়েকটা জামা ব্যাগে নিয়ে বললাম -ঠিক আছে আমাকে নিয়ে যখন সবার সমস্যা আমি চলে যাচ্ছি, আর কোনদিন আসব না।

আমি যাওয়ার জন্য পা বাড়িয়েছি ঠাকুমা আমাকে আটকালো। ভারি গলায় মাকে জিজ্ঞাসা করলেন- কি হয়েছে বড় বৌমা?

মা- আপনি জানেন না মা নিলার সাথে ও কি করেছে।

ঠাকুমা – জানি, মেজ বৌমা আমাকে সব বলেছে। নিলাকে চুদেছে তো কি হয়েছে, মেয়েদের গুদ তো চোদার জন্য।

মা- তাই বলে বোনের সাথে!

ঠাকুমা- তো কি হয়েছে? বোনের গুদ বলে অলোকের (আমার নাম) মাল বেরোনো বন্ধ হয়নি আর দাদার বাড়া বলে নিলার জলখসাও কম হয়নি। আর শুধু নিলা কেন, এ বাড়ির সবাইকে চোদার অধিকার ওর আছে। ও এ বাড়ির একমাত্র বংশধর ।

মা- তাই বলে… paribarik choti golpo

ঠাকুমা – আজকের পর থেকে ওর যখন যাকে ইচ্ছা চুদবে, দরকার হলে জোর করে চুদবে। যে আমার কথা শুনবে না তার এ বাড়িতে জায়গা হবে না।

ঠাকুমার কথা শুনে আমার নিজের কানকেই বিশ্বাস হচ্ছিল না। এরই মধ্যে ঠাকুমা আর এক কান্ড ঘটাল। আমাকে হাত ধরে টেনে মা আর কাকিমাদের সামনে এনে দাঁড় করিয়ে জিজ্ঞাসা করল- বল এর মধ্যে কাকে চুদতে চাস?

সামনে আমার তিনটি খানদানী মাগী এছাড়া আরও ডজন খানেক গুদ আমার হতে চলেছে ভাবতেই টেনশনে আমার কান দিয়ে আগুন বের হতে লাগল। আমি কোনো রকমে বললাম পরে বলবো।

ঠাকুমা মা’দের বলল- এখন তোমরা যাও, আর গুদ পরিস্কার করে তৈরি থাকো, তোমাদের জীবনে নতুন চোদার অধ্যায় শুরু হবে। মা কাকিমারা মাথা নিচু করে চলে গেল।

তারপর ঠাকুমা আমার কাছে এসে আমার মাথায় হাত বুলাতে বুলাতে জিজ্ঞাসা করল- কিরে এতগুলো মাগি সামলাতে পারবি তো?

আমি- আচ্ছা ঠাকুমা মা যদি বাবা বা কাকাদের বলে দেয়?

ঠাকুমা – দেবে না। কারন সব সম্পত্তি আমার নামে আর তোর বাবা কাকারা আমার কথা মত চলে। তোকে আর একটা গোপন কথা বলি তোর বাবা আর কাকাদের বাড়া তোর বাড়ার হাফ। একবার চুদলেই মাগিগুলো বশ এসে যাবে। এখন বল কাকে আগে চুদবি? paribarik choti golpo

আমি ঠাকুমাকে জড়িয়ে ধরে গালে একটা চুমু খেয়ে বললাম – তুমি আমার সোনা ঠাকুমা, তুমি ঠিক করে দাও কাকে দিয়ে চোদা শুরু করব।

ঠাকুমা – ঠিক আছে আজ রাতে রেডি থাকিস, তোকে সারপ্রাইজ দেব।

আজ রাতে কাকে চুদতে পারব, ঠাকুমা কাকে এনে সারপ্রাইজ দেবে এইসব ভাবতে ভাবতে রাতের জন্য অপেক্ষা করতে লাগলাম।

রাতে খাবার টেবিলে ঠাকুমা মেজ কাকিকে বলল– মেজ বৌমা, আজ রাতে খাওয়ার পরে বাতের তেলটা গরম করে আমার ঘরে এসে তো। ব্যাথাটা খুব বেড়েছে।

মেজ কাকি– মা, কাল সকালে দিলে হবে না?

মেজ কাকা – কি বলছো কি? কাল যাবে মানে! আজ রাতেই যাবে।

কাকি আর কোন কথা বলল না। শুধু আমার দিকে আড়ে আড়ে তাকালো। কাকা বুঝতেও পারল না তার বৌ মায়ের পায়ে মালিশ করতে নয়, বরং ভাইপোর চোদা খেতে যাচ্ছে।

ঠাকুমা আর আমি ঘরে আসার কিছু পরে কাকি তেলের বাটি হাতে ঘরে ঢুকল। আমি দরজাটা বন্ধ করে পিছন থেকে কাকিকে জড়িয়ে ধরলাম। কাকি আমার হাত সরিয়ে ঠাকুমার পায়ে গিয়ে পড়ল।

মেজ কাকি– মা, আপনি আমাকে যা বলবেন করব শুধু ওর সাথে …

ঠাকুমা — ভগবান গুদ দিয়েছে চোদার জন্য, কার বাড়া গুদে ঢুকছে দেখার কি দরকার?

মেজ কাকি– এ আমি পারব না। তার থেকে আপনি আমাকে মেরে ফেলুন।

ঠাকুমা — মরেই যখন যাবে তখন চোদা খেয়ে তারপর মরো। একবার অলোকের চোদা খেয়ে দেখো চোদার আসল সুখ কি বুঝতে পারবে। paribarik choti golpo

ঠাকুমা এত কিছু বলার পরেও কাকি নাটক করেই যাচ্ছে। বুঝলাম মাগির গুদে বাড়া না ঢোকা পর্যন্ত এ নাটক চলবে। তাই তাড়াতাড়ি জামা কাপড় খুলে বাড়ায় ক্রিম লাগিয়ে নিলাম। তারপর কাকিকে জোর করে টেনে নিয়ে খাটে শুইয়ে দিলাম।

শাড়ি সায়া কোমর পর্যন্ত তুলে কলা গাছের মত দুই উরু ফাঁক করে গুদের মুখে ধন সেট করে দিলাম এক ঠাপ। গুদের মধ্যে পড় পড় করে ধন ঢুকে গেল। কাকি যন্ত্রণায় বাবারে মরে গেলামরে বলে চেঁচিয়ে উঠলো। তিন মেয়ের মায়ের গুদ এত টাইট ভাবা যায় না। ঠাকুমার কথায় ঠিক মেজ কাকার ধন সত্যি ছোট, নাহলে এত দিনেও গুদের এই অবস্থা থাকে। কাকির মাই গুলো বড় কুমড়োর মত। ফিগার ৪০-৩৬-৪২।

আমি ধীরে ধীরে কোমর ওঠানামা করতে লাগলাম। কাকির গুদ ও রসে পিচ্ছিল হতে লাগল। কাকির শরীরে উত্তেজনা বাড়তে লাগল। কাকি গুদ দিয়ে আমার বাড়া কামড়ে ধরতে লাগল। কাকির মুখ থেকে আস্তে আস্তে সুখের চিৎকার বেরুতে লাগল।

মেজ কাকি– আহ আহ আহ, কি সুখ দিচ্ছিস বাবা। এই বয়সে এমন বাড়া কি করে বানালি?

আমি — মোটে তো চুদতে চাইছিলে না। paribarik choti golpo

মেজ কাকি — তখন কি আর জানতাম তুই এমন একটা বাড়া বানিয়েছিস। আজ থেকে তুই যখন চাইবি তখন চুদবি, আমি বাধা দেব না।

আমি– বাড়িতে এত কচি গুদ থাকতে সব সময় তোমার গুদ আমি চুদব কেন।

মেজ কাকি — এমন কথা বলিস না। আজকের পরে তোর চোদা না খেয়ে আমি থাকতে পারব না।

আমি — তাহলে আমার একটা শর্ত আছে।

মেজ কাকি — কি শর্ত? আমি তোর সব শর্ত মানতে রাজি।

আমি — প্রতি পনেরো দিন পরপর একটা করে নতুন গুদ চোদার ব্যাবস্থা করে দিতে হবে।

মেজ কাকি — ঠিক আছে, আমি সব ব্যাবস্থা করে দেবো। এখন তুই আমাকে একটু চুদে সুখ দে।

আমি ঠিক আছে বলে জোরে জোরে চুদতে লাগলাম। ঠাপের তালে তালে মাই জোড়া দুলতে লাগল। কাকি আমার চুল খাঁমচে ধরে তলঠাপ দিতে লাগল আর বলতে লাগল — চোদ সোনা চোদ, চুদে গুদ ফাটিয়ে দে।

আমি ও একটা মাই কামড়ে ধরে গায়ের জোরে ঠাপাতে লাগলাম। কাকি আমাকে দু’হাতে জড়িয়ে ধরে ঘন ঘন তলঠাপ দিতে লাগল। বুঝলাম কাকির জল খসবে। তাই লম্বা ঠাপে চুদতে লাগলাম। কাকি ওরে বাবা রে, গেলাম রে আমার বেরিয়ে গেল রে করতে করতে গুদের জল ছেড়ে দিল।

বাড়ায় গরম রসের স্পর্শে আমিও আর ধরে রাখতে পারলাম না। হড়হড় করে গরম বীর্য গুদের মধ্যে ঢেলে এলিয়ে পড়লাম। তারপর শুয়ে শুয়ে কাকির মাই চুসতে লাগলাম। বেশ কিছুক্ষণ পর কাকি আমাকে সরিয়ে উঠে পড়ল। উঠে আমার কপালে একটা চুমু খেলেন। তারপর কাপড় ঠিক করতে লাগলেন। paribarik choti golpo

আমি কাপড় টেনে ধরে বললাম— আর একটু পরেই যাও না কাকি, তোমাকে আরেক বার চুদি।

কাকি — লক্ষী বাবা আমার, এখন যেতে দে, না হলে তোর কাকা সন্দেহ করবে। আজ রাতটা কষ্ট করে থাক কাল থেকে রাতে নিলাকে পাঠিয়ে দেব। সারা রাত আশ মিটিয়ে চুদিস। আর দিনের বেলা তোর কাকা চলে গেলে আমাকে মন ভরে চুদে নিস।

আমি — নিলা যদি চুদতে না দেয়?

কাকি– না দিলে জোর করে চুদবি, দরকার পড়লে খাটের গায়ে বেঁধে চুদবি। এরকম একটা বাড়ার চোদা খাবে নাতো কি গুদ ধুয়ে জল খাবে?

আমি — সে না হয় হলো, কিন্তু দিনের বেলা তো চারিদিকে সবাই থাকবে তোমাকে চুদবো কেমন করে?

কাকি — কাল সকালে আমি তিন তলার সিঁড়ির পাশের রুমটা পরিস্কার করে খাট বিছানা রেডি করে রাখব। ওটা হবে তোর চোদন কক্ষ। তোর যখন ইচ্ছা হবে ডাকবি। তুই চাইলে আমরা মা মেয়ে একসাথে গুদ কেলিয়ে চোদা খাবো।

আমি — কিন্তু কেউ যদি দেখে ফেলে? paribarik choti golpo

কাকি– ছাদে উঠার দরকার না হলে তিন তলায় কেউ উঠে না। আর নিতান্তই যদি কেউ দেখে ফেলে তাহলে ধরে জোর করে চুদে দিবি। ঝামেলা মিটে যাবে ।

এই বলে মেজ কাকি তেলের বাটি হাতে নিয়ে একটা সেক্সী হাসি দিয়ে পাছা দুলিয়ে ঘর থেকে বেরিয়ে গেল।

রাতে নিলা আর দিনে মেজ কাকি। মাঝে মধ্যে মা মেয়ে দু’জনকে একসাথে সুসজ্জিত চোদন কক্ষে নরম বিছানায় ফেলে চোদন দিচ্ছি। এভাবে দিনগুলো বেশ ভালোই কাটছিল। এমনই একদিন দুপুরে খাওয়ার পরে আমি খাটে শুয়ে কাকির মাই টিপছি আর নিলা আমার বাড়া চুসছে।

আমি — অনেক দিন তো হলো, এবার একটা নতুন গুদের ব্যবস্থা করো।

মেজ কাকি — কেন, আমাদের গুদ আর ভালো লাগছে না বুঝি?

আমি — সেটা নয়, তবে বাড়িতে এতগুলো আচোদা গুদ সেগুলো চুদতে তো ইচ্ছা করে নাকি?

কাকি — নতুন গুদ পেলে আমাদের তো ভূলে যাবে।

আমি — ভয় নেই, তোমাদের ঘাটতি হবে না।

নিলার চোসায় বাড়া ঠং হয়ে গেছে শুধু গুদে ঢুকানোর অপেক্ষা। এমন সময় তমাদি (আমরা চার ভাইবোন বড়দি তনুজা, মেজদি তুলি, ছোটদি তমা আর আমি) ঘরে ঢুকল। আমরা এটার জন্য প্রস্তুত ছিলাম না। সবাই নিজ নিজ গুদ বাড়া ঢাকার বৃথা চেষ্টা করলাম। তমাদির হাতে বই খাতা । হয়ত ছাদে যাচ্ছিল একাকী পড়ার জন্য। ঘরে ঢুকে আমাদের এই অবস্থায় দেখে অবাক হয়ে গেল।

তমাদি রাগে চোখমুখ লাল করে — মেজ কাকি! ভাইয়ের সাথে এসব কি করছো? তোমার লজ্জা করছে না? paribarik choti golpo

কাকি — (আমতা আমতা করে) তমা! আমার কথা শোন।

তমাদি — আমার কিছু শোনার নেই, আমি এক্ষুনি মাকে গিয়ে সব বলছি।

কাকি উঠে গিয়ে তমাদির হাত ধরে অনেক বোঝানোর চেষ্টা করল কিন্তু তমাদি নাছোড় বান্দা। অবশেষে কাকি তমাদিকে শক্ত করে ধরে আমাকে ডেকে বলল- ——অলোক!নতুন গুদ খুজছিলি না, এই নে তোর নতুন গুদ। একদিন তো একে চুদতেই হতো, সেটা না হয় আজই চুদে দাও।

আমি, মেজ কাকি আর নিলা তমাদিকে পাঁজাকোলা করে খাটে নিয়ে শোয়ালাম। তমাদি ছাড়া পাওয়ার জন্য জোর করতে লাগল। কিন্তু তিন জনের সাথে কি আর পেরে ওঠে! তমাদির দুটো হাত দড়ি দিয়ে খাটের সাথে টান টান করে বেঁধে দিলাম। তমাদির মুখ কিন্তু থেমে নেই।

তমাদি — বোকাচোদা খানকির ছেলে ছেড়ে দে বলছি, ভালো হবে না কিন্তু।

মেজ কাকি– নালিশ করবি বলছিলি না! ভালো করে নালিশ করার মত কিছু করুক তারপর তো ছাড়বে।

আমি — চোদার সুযোগ পেয়ে ইনজয় করার বদলে বোকার মত চেঁচামেচি করছিস, তাই একটু পরেই তোকে চুদে বোকাচোদা গালাগালিটা সার্থক করব। আর ক’দিন পরে মাকে চুদে চুদে খানকি বানিয়ে তোর ইচ্ছা পূরন করব। তুই এখন আমাকে বাইনচোদ বা কাকিচোদ বলতে পারিস।

আমি আমার সাত ইঞ্চি লম্বা আর তিন ইঞ্চি মোটা বাড়াটা হাতে নিয়ে খেঁচতে খেঁচতে তমাদির দিকে এগিয়ে গেলাম। আমার বাড়া দেখে তমাদি ভয় পেয়ে গেল। সুর নরম করে আমাকে বোঝানোর চেষ্টা করল। paribarik choti golpo

তমাদি — সোনা ভাই আমার, লক্ষ্মী ভাই আমার, আমাকে ছেড়ে দে, আমি কাউকে কিছু বলব না।

আমি — আজ ছেড়ে দিলেও কাল হোক পরশু হোক চুদতে তোকে হবেই।

তমাদি — মানে?

আমি — মানে, আমি এ বাড়ির একমাত্র বংশধর তাই ঠাকুমা আমাকে এ বাড়ির সকল গুদ চোদার অধিকার দিয়েছে। আমি যখন যাকে যেখানে যেভাবে খুশি চুদতে চাইব চুদতে পারব কেউ না করতে পারবো না।

তমাদি — তোর হাতে ধরি, পায়ে ধরি তোর ঐ মোটা বাড়া আমার ওখানে ঢোকাস না, আমি নিতে পারব না।

আমি — ওখানে কি বলছিস, বল আমার গুদে ঢোকাস না।

মেজ কাকি — মেয়েদের গুদে একটা বাড়া কেন একটা বাঁশ দিলেও ঢুকে যাবে। এই নিলা দৌড়ে গিয়ে ভেসলিনের কৌটা টা নিয়ে আয় তো।

আমি — প্রথমে একটু লাগবে তারপর শুধু আরাম আর আরাম।

তমাদি নাইটি পরে ছিল। আমি নাইটি গলা পর্যন্ত তুলে দিলাম আর সায়া কোমর থেকে খুলে টেনে বের করে নিলাম। কঠিন মাল তমাদি। বুকের ওপর বড় ডালিমের মত খাড়া দুটো মাই। মাইয়ের বোটার চারপাশে বাদামী। মাই গুলো তীক্ষ্ণ আর খাড়া। দেখলেই বোঝা যায় কারো হাতের ছোঁয়া পায়নি। পেটে একটুও মেদ নেই। বাল গুলো ছোট ছোট করে ছাটা। paribarik choti golpo

গুদের দু’পাশে ফোলা ফোলা নরম মাংস। সর্বোপরি ৩২-২৬-৩০ এর একটা চাঁচাছোলা ফিগার। মাই গুলো দেখে মনে হচ্ছে কামড়ে চুসে খেয়ে ফেলি। কিন্তু প্রথমে ব্যাথা পেয়ে ভয় পেয়ে গেলে চোদার আনন্দটাই মাটি হয়ে যাবে । তাই আমি তমাদির দুপা ফাঁক করে গুদের চেরায় মুখ নামালাম।

আমি জিভ দিয়ে গুদের ক্লিটারিস নাড়তে লাগলাম। তমাদি কেঁপে কেঁপে উঠতে লাগল। আমি কখনো ঠোঁট দিয়ে গুদ কামড়ে ধরছি আবার কখনো জিভ গুদের গভীরে দিয়ে নাড়ছি। তমাদি কোমর উচু করে শরীর মচড়াতে লাগল এবং গুদ কামরসে পিচ্ছিল হতে লাগল।

মেজ কাকি নিলার কাছ থেকে ভেসলিনের কৌটা নিয়ে আমার ধন আর তমাদির গুদে ভালো করে লাগিয়ে দিল। আমি বাড়া গুদের মুখে সেট করে আস্তে করে গুতো দিলাম। বাড়ার মুন্ডিটা ঢুকে আটকে গেল। আমি ইশারা করতে মেজ কাকি একটা মাই তমাদির মুখে ধরল।

আমি তমাদির কোমর শক্ত করে ধরে গায়ের জোরে দিলাম ঠাপ। গোঁ গোঁ আওয়াজ করে কাটা মুরগির মতো ছটফট করতে করতে থেমে গেল। বাড়া চড় চড় করে গুদ ফাটিয়ে গেঁথে গেল আর বাড়ার গা বেয়ে রক্ত এসে বেডে পড়ল। আমি ভয়ার্ত চোখে কাকির দিকে তাকালাম।

কাকি আমাকে আশ্বস্ত করে বলল — ভয় পাওয়ার কিছু নেই। প্রথম বার তাই ভয়ে অজ্ঞান হয়ে গেছে, আর সতীপর্দা ফাটল বলে রক্ত বের হয়েছে।

আমি — কিন্তু নিলার বেলা তো এরকম হয়নি! paribarik choti golpo

কাকি — নিলা সাইকেল চালায়, দৌড় ঝাঁপ করে তাই হয়তো আগে থেকে ফেটে ছিল। তাছাড়া তুই তো ওকে ঘুমের মধ্যে করেছিলি তাই ভালো বুঝতে পারিসনি। ওসব কথা পরে হবে, এখন জ্ঞান ফেরার আগে চুদে গুদটা ঢিলা করে নে। না হলে জ্ঞান ফিরলে ব্যাথার জন্য চুদতে দেবে না। আমি চুদতে শুরু করলাম। দারুণ টাইট গুদ। প্রতি ঠাপে আমি যেন স্বর্গে পৌঁছে যাচ্ছি।

আমি তমাদির অজ্ঞান শরীরটা নিয়ে কুড়ি মিনিট উলটে পালটে চুদে গুদের ভিতরেই মাল ঢেলে দিলাম। তারপর আমি শুয়ে শুয়ে নিলার কচি মাই টিপছি আর কাকি আমার বাড়া চুসে দিচ্ছে। পনেরো মিনিট হয়ে গেছে তবু তমাদির জ্ঞান ফেরেনি। এদিকে কাকির অভিজ্ঞ চোষনে আমার বাড়া মহারাজ নিজ রূপ ধারণ করেছে।

আমি কাকির মুখ বাড়া থেকে সরিয়ে বললাম— বাড়া যখন খাঁড়া করেছ এখন দু’পা ফাঁক করো একবার তোমার খানদানী গুদ মারি।

কাকি — না, আমাকে না। তমাকেই আরেকবার চোদ। প্রথমবার তো অজ্ঞান হয়ে থাকল। চোদার মজাটাই তো বুঝতে পারল না।

আমি — কিন্তু ও তো এখনও অজ্ঞান হয়ে আছে। paribarik choti golpo

কাকি — দাঁড়া এখুনি ওর জ্ঞান ফেরাচ্ছি।

কাকি গ্লাসে করে জল এনে তমাদির চোখে মুখে ছিটিয়ে দিল। ধীরে ধীরে তমাদি চোখ খুলল। তখনও তমাদির হাত বাঁধা।

তমাদি কাঁদো কাঁদো গলায় ছলছল চোখে বলল— এবার অন্তত আমার হাত দুটো ছেড়ে দে।

আমি — আর একবার তোর গুদ সুধা নিঃসরণ করি।

(তমাদি এবার কেঁদেই ফেলল)

তমাদি — আমি মরে যাবো, আমার নুনু খুব যন্ত্রনা করছে। দোহাই তোমাদের আমাকে ছেড়ে দাও।

কাকি — চোদায় যে কি মজা তা তো তুই বুঝতেই পারলি না।একবার জ্ঞান থাকতে চুদিয়ে দেখ চোদার জন্য পাগল হয়ে যাবি।

তমাদি — আমার ব্যাথা কমে যাক, তখন তোকে একদিন চুদতে দেব।

আমি — চোদার ব্যাথা চুদেই তুলতে হয়। আর একদিন কেন আমার যখন মন চাইবে যতবার চাইবে তোকে চুদবো।

কাকি — এ খানকি ভালো কথার মেয়ে নয়। আর কথা বাড়াস না অলোক, দু’পা ফাঁক কর আর গুদে বাড়া ঢুকিয়ে দে। paribarik choti golpo

আমি — দাঁড়াও কাকি আগে মাগির ডাসা মাই গুলো একটু টিপে দেখি।

তমাদি — না! মাই টিপবি না। আমার ফিগার নষ্ট হয়ে যাবে।

একথা শুনে তো আমার মাথায় আগুন চড়ে গেল।

আমি — তবে রে খানকি, তোর গুদ মেরে খাল করে দেব আর মাই টিপে যদি লাউ মতো ঝুলিয়ে দিতে না পারি তো আমার নাম অলোক নয়।

এই বলে আমি দুই হাতে দুই মাই জোরে চেপে ধরলাম। তমাদি ব্যাথায় কঁকিয়ে উঠল। আমি মাই ধরে ময়দা মাখার মত চটকাতে লাগলাম। তারপর মুখে নিয়ে কামড়ে চুসে লাল করে দিলাম। অন্য দিকে নিলা তমাদির গুদ চেটে হলহলে করে দিয়েছে। তমাদি মন থেকে চোদাতে না চাইলেও দেহের উত্তেজনা বাধ মানলো না।

তাই গুদ আর মাই চোষা খেয়ে ব্যাথা ও উত্তেজনায় গোঙাতে লাগল। এই সুযোগে আমি আমার বাড়াটা তমাদির লদলদে গুদে ঢুকিয়ে দিলাম। এবার কোন অসুবিধা হল না। আমার বাড়াটা গুদের ভিতর টাইট হয়ে গেঁথে রইল। এবার কোমর দুলিয়ে ঠাপাতে শুরু করলাম।

তমাদি — আহঃ আহঃ আর ঢোকাস না,

আমি — কেন গুদের জল খসে গেল?

তমাদি — উমম উমম, খানকির বাচ্চা কি বাড়া বানিয়েছিস? আমার গুদটা এফোঁড় ওফোঁড় হয়ে গেল।

আমি — সবে তো শুরু, আজকের পর থেকে চুদে চুদে তোর গুদ ঢিলে করে দেব।

তমাদি মুখে যাই বলুক দেহের টানে গুদ খাবি খেতে লাগল। আর আমার বাড়া গুদ দিয়ে চেপে ধরতে লাগল। আমি উত্তেজনায় পাগলের মতো ঠাপাতে শুরু করলাম। ঠাপের চোটে খাট দুলতে লাগল। তমাদি ও চোখ বন্ধ করে তলঠাপ দেওয়া শুরু করল। তমাদির মত এমন একটা মাল আমার বাড়ার নিচে ভাবতেই চোদার গতি দ্বিগুন হল। paribarik choti golpo

তমাদি দুহাতে আমাকে জড়িয়ে ধরে কোমর মচড়াতে শুরু করল। মানে তমাদির জল খসবে। বলতে না বলতেই তমাদি বন্যার জলের মতো রস ছেড়ে বাড়া ভিজিয়ে দিল। আমিও কয়েকটা মোক্ষম ঠাপ মেরে গুদ ভর্তি করে মাল ঢেলে দিলাম। গুদে মাল পড়তেই তমাদি কেঁপে কেঁপে উঠল আর বলল— এটা কি করলি রে শূয়রের বাচ্চা, ভিতরে মাল ঢেলে দিলি?

কাকি — (তমাদির হাতের বাঁধন খুলে দিতে দিতে) এর আগেও একবার ফেলেছে। চিৎকার চেঁচামেচি না করে রাতে আমার কাছ থেকে একটা ঔষধ নিয়ে খেয়ে নিস।

তমাদি আমাকে বুকের ওপর থেকে সরিয়ে জামা কাপড় ঠিক করে মাথা নিচু করে চলে গেল।

আমি — কাকি তোমাকে তো আজ চোদাই হল না। চুদবে নাকি এখন একবার?

কাকি — না রে, সন্ধে হয়ে গেছে, এখন আর সময় নেই। paribarik choti golpo

আমি — রাতে না হয় নিলাকে চুদে পুষিয়ে দেব। কিন্তু তুমি কি করবে?

কাকি — কি আর করবো, তোর কাকাকে দিয়ে যা হয় কাজ চালিয়ে নেব। ও তুই চিন্তা করিস না।

এরপর কাকি আর নিলা নিচে চলে গেল আর আমি খাটে শুয়ে শুয়ে বাড়ায় হাত বুলাতে লাগলাম আর ভাবতে লাগলাম সবে তিনটে হল এখনো সাতটা গুদের যৌন সুধা পান করা বাকি।

Leave a Comment