পিসির ছেদায় ধোন আরামছে ঢুকছে আর বের হচ্ছে

পিসিকে চোদার দায়ে মাকেও চোদতে হলো। bangla choti pisi নসিবে থাকলে পিসি, মাসী কেন মাকেও চোদা যায়। আমি প্রশান্ত। পুরো নাম প্রশান্ত সাহা। সবেমাত্র নবম শ্রেণীর ফাইনাল পরীক্ষা দিয়েছি। সামনের জানুয়ারীতে দশম শ্রেণীতে ভর্তি হবো।
ঘটনাটা বেশিদিন আগের না। ঘটনাটা বলার আগে আমার সম্পর্কে কিছু বলে নেই। আমি বাবা মায়ের একমাত্র সন্তান। বাবা জাহাজের ক্যাপ্টেন। চাকরীর খাতিরে বাবাকে বছরের প্রায় নয় মাসই বাড়ির বাহিরে থাকতে হয়। pisike chodar golpo

পরিবারে আমি, ঠাকুরমা, মা আর আমার এক প্রতিবন্ধী পিসি ছাড়া কেউ নেই। বয়স যাই হোক না কেন বাড়িতে এই মুহুর্তে আমি ছাড়া পুরুষ বলতে কেউ নেই। অর্থনৈতিকভাবে আমরা মোটামোটি স্বচ্ছলই বলা চলে। দুই ফ্ল্যাটের চারটা করে শোবার ঘরসহ প্রতিটি ফ্ল্যাটে দুইটি করে বাথরুম, একটি কিচেন রুম এবং দুইটি করে খুব সুন্দর বারান্দা আছে।

একটা ফ্ল্যাট বাবা তালাবদ্ধ করে রেখেছে। আর অন্যটায় বাবা না থাকলে আমরা মা ছেলে এক রুমে, ঠাকুরমা এক রুমে আর আমার আজকের গল্পের টুইন নায়িকার প্রথম নায়িকা আমার প্রতিবন্ধী পিসি রিতা থাকেন অন্য আরেকটি রুমে। পিসিকে চোদার গল্প

বাবা সখ করে তার সবটুকু সাধ্য দিয়ে বাড়িটি তিনবছর আগে তৈরী করেছিলেন। এই হলো আমার ও আমার পরিবারের বৃত্তান্ত।ঘটনাটা আমার প্রতিবন্ধী পিসিকে দিয়েই শুরু করি। রিতা পিসি জন্ম থেকেই পঙ্গু। তার দুইটা পা ৪৫ ডিগ্রী এঙ্গেলে বাঁকা।

কথা বলতে গেলেও আটকে আটকে কথা বলে। স্পষ্ট করে কোন কথাই বলতে পারেনা। প্রতিবন্ধী মানে ডাবল প্রতিবন্ধী।তবে প্রতিবন্ধী হলেও পিসির মুখমন্ডল খুবই সুন্দর। তাছাড়া দুধদুটোও একেবারে বাচ্চা মেয়েদের মতো। bangla choti pisi

মনে হয় সাইজ বড় জোর ৩৪ হবে। দু’হাতে পিসির দুটো স্তনই সুন্দরভাবে হাতের মুঠোর ভিতর রেখেই টিপা যায়। আর পাছাটাও ছিমছাম, অল্প এনার্জি ব্যয় করেই পছন্দমতো পজিশনে নেয়া যায়। পিসির গুনগান অনেক বলেছি এবার আসি আমার সেক্সি মা সবিতা প্রসঙ্গে। আমার মা সবিতা দেবী খুবই সুন্দরী।

বেশ লম্বা-চুরা, লাউ সাইজ ভরাট দুধ আর চাওড়া পাছা সব মিলিয়ে অসম্ভব সেক্সি একটা মাল। আমার মাকে একবার দেখলে যে কেউ ঠাপ মারতে চাইবে।এবার আসি মূল গল্পে। আমার মা খুবই কামুক একটা মাগি। মা’র বিয়ের পর থেকেই বাবা প্রায় সারা বছরই চাকরীর খাতিরে বাহিরে থাকেন। শুনেছি বাবার এরকম চাকরীর কথা শুনে মা বিয়েতে রাজী ছিলনা।

কিন্তু মায়ের পরিবারের চাপে শেষ পর্যন্ত মা বাবাকে বিয়ে করতে রাজী হয়। সে অনেক কথা। গত ষোল বছরের বৈবাহিক জীবনে মা বাবার কাছ থেকে সব মিলিয়ে একশ বারও চোদা খেয়েছে কিনা সন্দেহ আছে। মায়ের যৌনজীবন হিসাব করতে গেলে খুবই করুন।

কারণ মায়ের মত এত সুন্দরী বউ যদি আমার ঘরে থাকতো তাহলে আমি কখনও বাড়ির বাহিরে যেতাম না। দিন রাত শুধু বউকে চুদে চুদে গুদ ফাটাইয়া দিতাম। যাই হোক সেক্সি অভাগী মায়ের কপালই খারাপ। মা ভরা যৌবনে বাবার চোদা না পেয়ে সারাক্ষণই মনমরা হয়ে থাকে আর সুযোগ পাইলেই থ্রি এক্স ফিল্ম দেখে। পুরুষের ধোনের প্রতি মায়ের খুব লোভ।

মার মোবাইল গ্যালরীতে কম করে হলেও একশ ধোনের ছবি ডাউনলোড করা আছে। আর থ্রি এক্স ভিডিও আছে প্রায় দুই তিনশ’রও বেশি।এজন্য মা তার নিজের মোবাইলটা সব সময় সামলাইয়া রাখে। কিন্তু মা যখন বাথরুমে স্নান করতো তখন আমি মায়ের মোবাইল থেকে লুকাইয়া থ্রি এক্স ভিডিও দেখতাম। পিসিকে চোদার গল্প

বলতে গেলে মায়ের মোবাইলে থ্রি এক্স ভিডিও দেখেই আমার যৌনজীবনের পদার্পন শুরু হয়। মা আমাকে খুব ভালবাসেন। আমাকে অনেক আদর যত্ন করেন। আমি এত বড় হয়ে যাবার পরও মা নিজের হাতে ভাত খাইয়ে দেন এমনকি স্নানও করিয়ে দেন।

বাথরুমে মা যখন আমাকে নেংটা করিয়ে স্নান করাতো মা’র হলুদবর্ণের শরীরটায় প্রায়ই পেটিকোট আর ব্রা ছাড়া কিছুই থাকতো না। তবে মা’র শরীরের প্রতি আমার লোভ বা কামলালসা কখনই ছিল না। কিন্তু আমার ডাঙর ধোনের প্রতি মা’র ছিল প্রচন্ড লোভ। pisike chodar golpo

এটা অবশ্য কিছুদিন আগে বুঝতে পেরেছি। মা যখন আমাকে নেংটা করে স্নান করাতো তখন মা আমার ধোনটা হাতে নিয়ে প্রায়ই নাড়াচাড়া করতো আর কেমন জানি একটা দীর্ঘশ্বাস ফেলতো। মা প্রায়ই ধোনটা হাতে নিয়ে বলতো- প্রশান্ত তোর নুনোটা বেশ বড় হইছে। মায়ের এমন নোংরা কথা আমি তখন লজ্জায় লাল হয়ে যেতাম।

আমি তখনও বুঝতে পারিনি আমার সেক্সি মা যে ছেলের ধোনটাকে ভোগ করার জন্য ভিতরে ভিতরে ছটফট করছে। ছেলের ধোনে মায়ের গুদ ফাটানোর স্বপ্নটা বুঝতে পারলাম দুই সপ্তাহ আগে। ক্লাস নাইনের ফাইনাল পরীক্ষা শেষ। স্কুল বন্ধ।

বাবাও বাড়িতে নেই। বাড়ির বাহিরেও আড্ডা দেয়ার অভ্যাস কম। তাই বাড়িতেই সারাদিন মা, পিসি আর ঠাকুরমার সাথে সময় কাটাতাম আর সুযোগ পেলেই মা’র মোবাইল থেকে থ্রি এক্স ভিডিও দেখতাম। দিনে কম করে হলেও দুই তিনবার বাথরুমে গিয়ে খিঁচতাম।

একদিন সকাল দশটার দিকে মা পিসিকে স্নান করানোর জন্য হুইল চেয়ারে করে বাথরুমে নিয়ে গেলো। বাথরুমের ফ্লোরে মা পিসিকে বসিয়ে পিসির শরীর থেকে সব জামা কাপড় খুলে যখন পিসির গায়ে জল ঢালছিল আমি তখন মায়ের রুম থেকে সব দেখছিলাম।

বাড়িতে বাহিরের মানুষ না থাকলে বাথরুমের দরজা সবাই খোলা রেখেই কাজ কর্ম সারে। আমি মায়ের রুম থেকে স্পষ্ট পিসির আপেল সাইজ দুধদুটো দেখতে পেলাম। মা সাবান দিয়ে পিসির সাদা ফর্সা বদনটা যখন ঘষামাজা করছিল তখন পিসির দুধদুটো একটুও নড়েনি।

পিসির দুধদুটো এতটাই টাইট দেখতে পেলাম। নাভীটাও খুব সুন্দর। মা পিসির শরীরে জল ঢালতে ঢালতে এক সময় পিসির শরীর থেকে পেটিকোটটাও খুলে ফেলে অর্থাৎ পিসিকে পুরো উলঙ্গ করে ফেলে। তারপর মা পিসির সারা শরীরে জল ঢালতে থাকে। bangla choti pisi

জল ঢালা শেষ হলে মা ক্রীম কালার একটা তোয়ালে দিয়ে পিসির শরীরটা মুছে দেন। পিসির কোঁকড়ানো ছোট ছোট বালগুলো আরও বেশি আকর্ষণ করলো আমাকে। আমি এতক্ষণ ধরে পিসির নগ্ন শরীর দেখতে দেখতে কখন যেন আমার ধোন থেকে জল খসে পড়ল টেরই পেলাম না। ধোন থেকে জল খসার পর দেহ ও মনে চরম একটা সুখানুভূতি অনুভব করতে লাগলাম।

আমি যে লুকিয়ে লুকিয়ে পিসির স্নান দেখেছি এটা যেন মা বুঝতে না পারে তাই আমি দ্রুত মায়ের রুম থেকে সটকে গেলাম।পিসির স্নান দেখে মাথাটা কেমন জানি চক্কর মারছিল আর পিসির স্তনদুটো ধরে খেলা করার জন্য মনটাও ছটফট করছিল।

পিসির স্নান শেষ হলে মা আমাকে স্নান করানোর জন্য ডাকলো। আমি মায়ের ডাক শুনে বাথরুমে গেলাম। মা বাথরুমে যেতেই আমার প্যান্ট খোলার জন্য হুকটা ধরে টান দিল। প্যান্টটা খোলতেই আমার ধোনটা মা’র চোখে পড়ল। পিসিকে চোদার গল্প

মা লাজ লজ্জার মাথা খেয়ে বললো কিরে প্রশান্ত তোর নুনোটাতো বহুত ডাঙর হয়েছে, আমিতো এতদিন খেয়ালই করিনি। এই কথা বলেই মা আমার নুনোটাতে সাবান দিয়ে ঘষামাজা করতে লাগলো। মা’র নরম হাতের ঘষামাজায় আমার ধোনটা যেন ধীরে ধীরে আরও ডাঙর হতে লাগলো। pisike chodar golpo

খানিকক্ষণ বাদে মা’র হাতের ভিতরই ধোন আমার লাফাতে লাগলো। মায়ের হাতে আমার ধোনটা লাফাচ্ছে দেখে মা মুচকি হাসি দিয়ে বললো কিরে প্রশান্ত তোর নুনোতি দৌঁড়ায়তে চায়। ঠাকুরমার সাথে থাকবিনি রাতে?

মা’র এসব কথা শুনে আমি আর কোন কথা বললাম না। আসলে মা এমনই। কারো ধোন দেখলেই লোভ সামলাতে পারেনা। মা’র মাত্রাতিরিক্ত কামুকতা আমি আগেই জানি। স্নান শেষে প্যান্ট পড়ে মায়ের রুমে আসলাম।

মা আমার শরীরে তেল মেখে দিতে দিতে হঠাৎ বললো প্যান্টটা খোল তোর নুনোটায় সরিষার তেল মেখে দেই। নুনোতে সরিষার তেল মাখলে নুনো শক্ত পোক্ত হয়। আমি লজ্জায় লাল হয়ে প্যান্ট খুলে ধোনটা মায়ের হাতে তুলে দিলাম। bangla choti pisi

মা আবার কিছুক্ষণ আমার ধোনটা নাড়াচাড়া করে নরম হাতে ধোনের নিচ থেকে উপর পর্যন্ত সরিষার তেল মাখতে শুরু করলো আর দীর্ঘশ্বাস ছুঁড়তে লাগলো। ধোনে তেল মালিশ হয়ে গেলে মা পাশের ঘরে চলে গেলো।দুপুরের খাবার খেয়ে পিসি, ঠাকুরমা সবাই ঘুমিয়ে পড়েছে। আমার চোখেও ঘুম ঘুম ভাব। মাকে বললাম মা আমার ঘুম পাচ্ছে আমি ঘুমিয়ে থাকি?

মা বললো ঠিক আছে খাটে গিয়ে শুয়ে পড়। আমি মায়ের রুমে শুয়ে রইলাম। মা তখনও স্নান করেনি দুপুরের খাবারও খায়নি। আমি শুয়ে রয়েছি এমন সময় মা বাথরুমে ঢুকেছে স্নান করার জন্যে। আগেই বলেছি, আমাদের বাড়িতে বাহিরের কেউ না থাকলে বাথরুমের দরজা কেউই বন্ধ করেন না।

তবে আমি কখনও মায়ের স্নান করা দেখতে পারিনি। কারণ মা যখন স্নান করতো আমি তখন স্কুলে থাকতাম। মা বাথরুমে স্নান করছে। মায়ের খাটে এমন পজিশনে শুয়েছি যাতে চোখ বন্ধ করে হালকা খোলা রাখলেও সব দেখা যায়।

মা শাড়িটা খুলে সবেমাত্র জল ঢালছে আমি চোখটা হালকা খুলে মায়ের স্নান করা দেখছি। এই প্রথম কামুক দৃষ্টিতে মায়ের স্নান করা দেখছি। মা ব্রাটা খুলে শরীর মাজার জালিটা দিয়ে মা’র লাউ সাইজ দুধগুলো ঘষামাজা করতাছে। আমি এই প্রথম মায়ের খোলা দুধ দেখলাম। কি বিশাল দুধ।

মনে হয় গ্রামের সবাই খাইলেও আরও থেকে যাবে। মায়ের বড় বড় দুধগুলো দেখে আমার ধোনটা আবার পানো সাপের মতো ফনা তুলে ফোঁস করে ওঠলো। ধোনটা যেন মুহুর্তের মধ্যে শক্ত রডে পরিনত হয়ে গেলো।

ইচ্ছে করছে ধোনটা মায়ের দুই স্তনের মাঝে সেট করে মনভরে ঠাপ মারি। ইচ্ছেটা মনের ভিতরে শুয়ে শুয়ে মা’র বিশাল দুধদুটো কল্পনা করে ধোনটা খিঁচতে থাকি। মা’র স্নান করা শেষ। খাবার খেয়ে বিছানায় এসেছে। মা বিশ্রামের চেয়ে টিভি দেখতে বেশি পছন্দ করে।

তাই আমার দিকে পাছাটা দিয়ে মা টিভি দেখা শুরু করলো। আমার দিকে একবার তাকিয়ে দেখে নিল আমি ঘুমিয়েছি কি না। আমিতো আগে থেকেই ঘুমের ভান করে আছি তাই মা বুঝতে পারলো না। মা কিছুক্ষণ টিভি দেখার পর ঘুমিয়ে পড়লো। bangla choti pisi

আমি আরও কিছুক্ষণ মা’র সাথে ঘুমিয়ে বিকাল পাঁচটার দিকে ঘুম থেকে ওঠলাম।স্কুল বন্ধ পড়া লেখা নেই তাই পিসির ঘরে পিসির সাথে আড্ডা দিচ্ছি। হঠাৎ পিসির দুধগুলোর কথা মনে পড়লো। আমি পিসিকে মধুর মধুর কথা বলে ‍চুমো দিলাম।

পিসি আমার চুমো খেয়ে খুশি হাসে আর হাতে তালিবাজাতে চায়। আমি আরও কিছুক্ষণ পিসির ঘরে থাকার পর ঠাকুরমার ঘরে যাই। ঠাকুরমা আমার শরীরে হাত বুলিয়ে আদর করে। মাথায় হাত বুলায়। আমিও ঠাকুরমাকে শরীরে হাত বুলিয়ে আদর করি। চুমো খাই।

খানিকক্ষণ বাদে মায়ের রুমে চলে আসি। মা আবার টিভি দেখতে বসেছে। আমিও মায়ের পাশে বসে টিভি দেখা শুরু করে দিলাম।

মা জিজ্ঞেস করলো কিরে ঠাকুরমার ঘরে গেলি দেখলাম; ঠোকাঠোকি করসনিতো? আমি কিছু না বলে চুপচাপ টিভি দেখতে লাগলাম। কিছুক্ষণ পর মা, পিসি ও ঠাকুরমাকে রাতের খাবার দিতে গেলো। খাবার দিয়ে এসে আমরাও মা ছেলে রাতের খাবার খাইলাম। পিসিকে চোদার গল্প

খাওয়া শেষে আমি বিছানায় শুয়ে পড়লাম। ঘুমানোর আগে মা বাথরুমে যেতে পারে এটা ভেবে প্ল্যান করলাম আজ মা’র পেশাব করা দেখবো। আমি ঘুমের ভান করে পড়ে আছি মা আর বাথরুমে গেল না। মা একটু পরে দরজাটা হালকা বন্ধ করে ডিভিডিতে থ্রি এক্স ফিল্ম দেখতে লাগলো। মা খুব মজা করে দেখতাছে। টিভির ভলিউম তিন চারে আছে সম্ভবত।

একটু পরেই টিভি থেকে আহঃ উহঃ শব্দ শুনতে পেলাম। মায়ের পাছার আঁড়াল থেকে চোখটা হালকা খুলে দেখি একটা ছেলে একটা মেয়েকে সোফার উপর কুকুরের মতো বসিয়ে ছেলেটা তার ধোনটাকে মেয়েটার গুদে ঢুকাচ্ছে আর বের করছে। pisike chodar golpo

আর মেয়েটা চরম সুখের স্বরেই আহঃ উহঃ করছে। মায়ের পাছাটা একটু বেশি চওড়া হওয়ায় আমি টিভির স্ক্রীনটা পুরো দেখতে পাচ্ছিলাম না। মেয়েটার আহঃ উহঃ শব্দে আমার ধোনটা যেন নাড়া দিয়ে ওঠলো। আমি শরীরটাকে স্থীর রেখে মায়ের পাছার আঁড়াল থেকে পুরো ভিডিওটা খুব মনোযোগ দিয়ে দেখলাম।

ছেলেটা অনবরত তার ধোনটা মেয়েটার গুদে জানোয়ারের মতো ঠাপ মেরে যাচ্ছে। দেখতে দেখতে এক সময় আমার ধোনটাও পানো সাপের মতো ফনা তুলে ফোঁস করে ওঠলো। মনে হলো এই বুঝি ছোবল দিবে। ধোনের লাফালাফিতে কেমন যেন অস্থীর লাগতাছে।

মনে হলো কিছু একটা আমাকে তাড়া করছে। আমার শরীরের ভিতর কি হচ্ছে কি হতে চলেছে কিছুই বুঝতে পারছি না। এদিকে হঠাৎ দেখি টিভির একশন দেখে আমার মা ও খাটে বসেই কাপড়ের তলে হাত ঢুকিয়ে গুদে আঙুল দিয়ে ঠাপ মারছে।

এসব দেখে আমার মাথাটা আউলাইয়া গেলো। কিছুক্ষণ পর মা বাথরুম থেকে এসে শুয়ে পড়লো। তারও কিছুক্ষণ পর মা ঘুমিয়ে গেল ঠিকই কিন্তু আমি আর ঘুমাতে পারলাম না। বললাম না; কি যেন একটা আমাকে তাড়া করছে। মা ঘুমিয়ে অলরেডি নাক ডাকা শুরু করে দিয়েছে। মায়ের নাক ডাকা শুনে আমি বিছানা থেকে উঠে সোজা পিসির ঘরে চলে গেলাম। bangla choti pisi

পিসির ঘরে গিয়ে দেখি পিসিও ঘুমিয়ে গেছে। পিসি প্রতিবন্ধী তাই পিসিকে সব সময় পেটিকোট আর হালকা জামা পরিধান করিয়ে রাখে, যাতে প্রস্রাব পায়খানা করতে সুবিধা হয়। পিসির ঘুম দেখে আমি পিসির সাথে শুয়ে শুয়ে পিসির দুধ টিপা শুরু করলাম। আর পেটিকোটের ভিতর দিয়ে হাত ঢুকয়ে পিসির গুদে আঙুল ঢুকিয়ে ঠাপ মারতে লাগলাম।

অনেকক্ষণ আঙুল দিয়ে ঠাপ মারার পর আস্তে আস্তে পিসির পেটিকোটটা উপরে তুলে পিসির দুই উরুর মাঝখানে লুকিয়ে থাকা গুদে আমার ধোনটা ঢুকানোর চেষ্টা করলাম। কিন্তু কিছুতেই ঢুকছেনা। হঠাৎ মনে হলো মা না বলেছিল ধোনে সরিষার তেল দিলে ধোন শক্ত পোক্ত হয়। দেখি সরিষার তেল মাখলে একটু শক্ত পোক্ত হলে তারপর জোরে একটা ধাক্কা দিমু।

এটা ভাবতে ভাবতে মায়ের ঘর থেকে সরিষার তেল নিয়ে ইচ্ছেমতো ধোনের উপর তেল মাখতে লাগলাম। এমনভাবে তেল মাখলাম এখন ধোন আর হাত দিয়ে ধরলে ধোন যেন ফসকে যায়। সরিষার তেলের বোতলটা সাথে নিয়ে আমি আবার পিসির ঘরে গেলাম। পিসিকে চোদার গল্প

আমার টিপাটিপিতে পিসি ততোক্ষণে সজাগ হয়ে গেছে। এবার পিসিকে সজাগ দেখে একটু ঘাবরাইলেও পিসি দেখি আমাকে দেখে খুশিই। তখন পিসিকে তখনকার মতো চুমো খেতে লাগলাম। পিসিও দেখি আমাকে চুমো খায়। আমি অবাক হয়ে গেলাম। এর পর পিসির জামাটা উঠিয়ে আপেল সাইজ স্তনটা চোষতে লাগলাম। এভাবে অনেকক্ষণ চোষার পর পিসি দেখি বার বার আমাকে তার শরীরের উপর চাপ দিতে চায়।

আমি অন্য দিকে সময় নষ্ট না করে আবার ধোনের মধ্যে বেশি করে সরিষার তেল মেখে পিসির পা দুটো ফাঁক করে আমার শক্ত পোক্ত ধোনটা পিসির সেই ছেদা দিয়ে ঢুকানোর চেষ্টা করলাম। এবার দু তিনবার আস্তে আস্তে ধাক্কা মারার পর পিসির ছেদা দিয়ে আমার পুরো ধোনটা দেখি খুব আরামছে ভিতরে ঢুকছে আর বের হচ্ছে।

পিসিরও মনে হয় খুব আরাম লাগতাছে। পিসি বার বার আমাকে জড়িয়ে ধরে পিঠে চাপ দিতে চাচ্ছিলো। কিন্তু আমি সেই ইংলিশ ছবিটার মতো অনবরত পিসির ছেদার ভিতরে আমার ধোনটা ঢুকাচ্ছি আর বের করছি। এভাবে অনেকক্ষণ ধাক্কা ধাক্কির পর মনে হলো পেশাবে ধরছে ধোনটা বের করতেই পিসির বুকের উপর আমার ধোন খসা গরম জল ছড়িয়ে ছিটিয়ে পড়ে পিসির বুকটা ভিজিয়ে দিলো।

আমার ধোনের ছেদা থেকে জল খসে পড়তেই আমি অন্য রকম একটা সুখানুভূতি অনুভব করলাম। মনে হলো সারা পৃথিবী জয় করে ফেলেছি। আমি বাথরুমে গিয়ে ধোনটা ভাল করে পরিস্কার করি। তারপর একটা ভেজা কাপড় দিয়ে পিসির ছেদাটাও পরিস্কার করে দিলাম আর বুকের উপর পড়ে থাকা সাদা জলটুকুও খুব ভালভাবে মুছে দিলাম। bangla choti pisi

এর পর আমি মায়ের রুমে এসে ঘুমিয়ে পড়লাম। এভাবে প্রায় দুই সপ্তাহ পিসিকে চোদতে চোদতে আমি এক সত্যিকারের পুরুষ হয়ে গেলাম। পিসিকে চোদার নেশায় আমাকে এমনভাবে পেয়েছে এখন প্রতিরাতেই দুই তিনবার না চোদলে আমার আর ঘুম আসেনা।দিনটা ছিল রবিবার। সন্ধ্যা হবার ঘন্টাখানেক আগে মা বাড়ির পাশের একটা মন্দিরে পুজা দেয়ার জন্যে গিয়েছিল। মা বাড়িতে নেই ভেবে আমি দিনের বেলায়ই পিসিকে চোদতে থাকি।

পিসি আমার প্রতি ঠাপেই এত জোরে আহঃ উহঃ করছিলো যে, পাশের রুম থেকে ঠাকুরমা বলতে লাগলো প্রশান্ত দেখতো তোর পিসির কি হয়েছে? আমি বললাম কিছু হয়নি ঠাকুরমা পিসি আমার সাথে খেলা করতাছে। এটা বলতেই ঠাকুরমা চুপ হয়ে গেলো আর আমি আমার শক্ত পোক্ত ধোন দিয়ে পিসিকে ঠাপের পর ঠাপ মেরে যাচ্ছি। pisike chodar golpo

পিসিও আগেরমতো উচ্চস্বরে আহঃ উহঃ করে চিৎকার করতে লাগলো। এমন সময় মা ঘরে ঢুকে দেখে আমি পিসিকে চুদে ভোদা ফাটাইয়া ফালাইতাছি। মা আমার ঠাপ মারার গতি দেখে অবাক। ভিতরে ভিতরে খুব খুশি ছেলে চোদার উপযুক্ত হইছে। মা আমাকে ব্ল্যাকমেইল করার জন্য রাগান্বিত হয়ে শাসাতে লাগলো।

আমি মায়ের উপস্থিতিতে পিসির গুদ থেকে ধোনটা বের করে মায়ের পা ধরে ক্ষমা চাইলাম। মা আমার দিকে বড় বড় চোখ করে তাকিয়ে বললো- যা পিসিকে ঠান্ডা করে আমার ঘরে আয়। এই বলে মা তার ঘরে চলে গেল। আমি ভয়ে আর পিসির কাছে না গিয়ে সোজা ঠাকুরমার ঘরে ঠাকুরমার সাথে বসে রইলাম। প্রায় আধাঘন্টা পার হওয়ার পরও যখন আমি মায়ের ঘরে গেলাম না তখন মা নিজেই ঠাকুরমার ঘরে এসে আমাকে হাত ধরে নিয়ে যায়।

ওদিকে ততোক্ষণে মা পিসিকে বাথরুমে নিয়ে গিয়ে স্নান করিয়ে নিয়ে এসেছিল। মা আমাকে রুমে নিয়ে গিয়ে সাথে সাথে দরজা বন্ধ করে দেয়। মা’র পরনে তখন নাইট ড্রেস। এই ড্রেসটা মা শুধুমাত্র বাবা বাড়িতে আসলেই পড়তো। মায়ের পরনে এই ড্রেসটা দেখে কেমন জানি একটা খটকা লাগলো। আর মনে মনে ভাবতে লাগলাম- মা সন্ধ্যার সময় এই ড্রেসটা পড়লো কেন?

তাছাড়া বাবাওতো বাড়িতে নেই। এমনটা ভাবতে ভাবতে মা চোখ বড় বড় করে আমাকে বললো- কত দিন? আমি মাথা নিচু করে জিজ্ঞেস করলাম- কি কত দিন? মা বললো- পিসিকে কত দিন ধরে চুদছিস? আমি মায়ের মুখে চোদার কথাটা শুনে মাথাটা আবার নিচু করে আস্তে আস্তে বললাম- বেশিদিন না মা। পরীক্ষা শেষ হওয়ার পর থেকেই। bangla choti pisi

মা চোখ মুখ লাল করে প্রচন্ড রাগান্বিতস্বরে বললো- পিসির জ্বালা বুঝো মায়ের জ্বালা বুঝোনা? এখন পিসির পেটে বাচ্চা এলে কে সামলাবে? আমি তোমাকে আর এক টাকাও দিবো না। এই কথা বলে মা খাটে গিয়ে বসে পড়লো।আমার কানে বার বার মা’র একটা কথাই বাজতে লাগলো-“পিসির জ্বালা বুঝো মায়ের জ্বালা বুঝনা”। আমি কথাটার মানে খোঁজার চেষ্টা করছি।

অনেকক্ষণ চিন্তাভাবনার পর আমি সোজা খাটে গিয়ে মাকে জড়িয়ে ধরে চুমো খেতে শুরু করি। মা কাঁধতে কাঁধতে বলতে লাগলো- এতক্ষণে মার জ্বালা বুঝেছিস? আমি তোর ধোনটাকে কত ভালবাসতাম, কত আদর করতাম আর সেই তুই কিনা তোর এত সুন্দর ধোনটা ঐ লেংরা রিতারে দিলি? আমি মায়ের কষ্টটা বুঝতে পারলাম। পিসিকে চোদার গল্প

তাই মাকে শান্তনা দেয়ার জন্য মায়ের মাথা ছুঁয়ে কসম খাইলাম যে, জীবনে এই ধোন মাকে ছাড়া আর কাউকে দেবোনা। আমার এই কথা শুনে মা’র মুখে হাসি ফুটে এলো। এর পর মা নিজেই তার লাউ সাইজ দুধে আমার হাতটা ধরিয়ে দিয়ে বললো- নে তোর মা’র দুধজোড়া টিপে চোষে একটু জ্বালা মিটিয়ে দে। আমি মা’র দুধদুটো নাইট ড্রেসের উপর দিয়েই আস্তে আস্তে টিপতে শুরু করলাম।

মা বললো- এভাবে জামার উপর দিয়ে টিপলে মজা পাবিনা প্রশান্ত। ড্রেসটা খুলে নে। আমি মায়ের রসালো শরীর থেকে ড্রেসটা খুলতেই মা বিছানায় দুই পা ফাঁক করে শুয়ে আমাকে তার পাহাড়েরমতো উচু বুকটায় টেনে নিয়ে আমার মুখটা তার স্তনের বোটায় সেট করে দিল। আমি নিঃসংকোচে মায়ের বাদামী রঙের স্তনবোটদ্বয় একের পর এক চোষতে লাগলাম।

প্রায় সাত আট মিনিট মায়ের স্তনবোটা চোষার পর মা আমার মুখটা তার গুদ চোষার জন্যে তার গুদ বরাবর চেপে ধরলো। আমিও মায়ের সুখের কথা চিন্তা করে খুশিমনে কালো কোঁকড়ানো বালে ঢাকা মা’র সুন্দর গুদটা জানোয়ারেরমতো চাটতে লাগলাম। অনেকক্ষণ মা’র গুদটা চাটার পর গুদের ভেতর থেকে হালকা কামরস এসে পুরো গুদটা ভিজিয়ে দিলো। bangla choti pisi

এর পর আর আমার চাটতে ভাল লাগলো না। মা বললো ঠিক আছে আর চাটা লাগবে না, এবার তুই শুয়ে থাক আমি তোর ধোনটা একটু চুষি। এই বলে মা আমাকে নিজেই বিছানায় শুইয়ে দিলো আর আমার ধোনটা হাতে নিয়ে চুষতে লাগলো। পিসিকে চোদার গল্প

মা আমার পুরো ধোনটা মুখের ভিতর নিচ্ছে আর বের করছে। আমার সারা শরীর সিউরে ওঠলো। মা অনেকক্ষণ ধোনটা চোষার পর আমি যেন আর স্থির থাকতে পারলাম না। মা বুঝতে পেরে নিজেই বিছানায় শুয়ে দুই পা খাটের দুই দিকে ছড়িয়ে দিয়ে বললো- আয় এবার মা’র উপরে উঠে মনভরে মাকে চুদে নে।

আমি মার কথামতো মায়ের শরীরে উপর উঠে ধোনটাকে গুদ বরাবর সেট করে হালকাভাবে ধাক্কা মারতেই ধোন আমার মা’র গুদের ভিতর চালান হয়ে গেল। এর পর আস্তে আস্তে মাকে ঠাপ মারতে থাকলাম। এভাবে পাঁচ সাত মিনিট ঠাপ মারার পর ঠাপের গতি বাড়িয়ে দিলাম সঙ্গে সঙ্গে মা রিতা পিসির আহঃ উহঃ করে চিৎকার করতে লাগলো।

মিনিট পাঁচেক পরে মা’র কামরস গদ গদ করে বের হয়ে আসলো। কিন্তু আমি মাকে ঠাপ মারা বন্ধ করলাম না। আমি শরীরের সমস্ত শক্তি দিয়ে মাকে এমনভাবে ঠাপ মারতে ছিলাম অবশেষে মা বলতে বাধ্য হয়েছিল- ওরে বাবারে আমি আর পারছি না, প্রশান্তরে আজকের মতো মাকে ছেড়ে বাবা – এভাবে চুদলে তোর মার গুদ ফেটে যাবেরে – আমিও জোরে জোরেই বলেছিলাম না সবিতা মাগি আজ তোকে ছাড়বো না, আজ ঠাপ মারতে মারতে গুদ সত্যি সত্যিই ফাটাইয়া দিমু। pisike chodar golpo

তোর এতদিনের সব জ্বালা আজ শেষ ঠান্ডা কইরা দিমু- মা আবারও চিৎকার করে বলতে লাগলো- বাবা তোর পায়ে ধরি তোর সবিতা মাগিরে আজকের মতো ছাইরা দে, তোর ধোনের ঠাপে মনে হয় গুদে আগুন ধইরা যাইবো, বাবা প্রশান্ত একটু আস্তে আস্তে কর বাবা, তোর মাকে এভাবে চুদে চুদে মেরে ফেলবি?

আমি বললাম- চুপ কর মাগি, ধোন যতক্ষণ শান্ত না হবে ততোক্ষণ প্রশান্ত ক্ষান্ত হবে না, এভাবে মা ছেলে চোদার সময় বিশ্রী বিশ্রী কথা বলতে বলতে আমার কামরস রকেট গতিতে আসার আগেই গুদ থেকে ধোনটা বের করে সোজা সবিতা মাগির মুখে চালান দিয়ে দেই আর সঙ্গে সঙ্গে সাদা মাঠারমতো আঠালো কামরসে আমার মা সবিতা মাগির মুখটা ভরে যায়।

এর পর আমি আমার মা সবিতা মাগির বুকের উপর জড়িয়ে ধরে শুয়ে থাকি। প্রায় দশ পনেরো মিনিট পরে মা মিষ্টিস্বরে বললো চল বাথরুমে গিয়ে স্নান করি। মা’র ইচ্ছানুযায়ী বাথরুমে যাওয়ার জন্য খাট থেকে নামার সময় আমার ধোন আবার রডেরমতো শক্ত হয়ে যায়।

আমি আরেকবার চোদার জন্য মাকে বললে মা বললো- না রে বাবা এখন আর পারবো না, তোর যেই ধোন, চোদা শুরু করলে তুই আর ছাড়তে চাস না, এখন যদি তোকে চোদতে দেই তুই সত্যি সত্যিই মায়ের গুদ ফাটাইয়া ফালাবি। মা এই কথা বলতেই আমি বললাম- তাহলে রিতা পিসির কাছে যাই? মা বললো- যা তবে আস্তে আস্তে করিস, তোর পিসির গুদ আবার ফাটাইস না।

মায়ের সম্মতি পেয়ে আমি আবার রিতা পিসির কাছে যাই। রিতা পিসি আমাকে দেখে খুব খুশি। আমি পিসিকে অনেকক্ষণ আদর করার পর পিসির মুখে আমার ধোনটা ঠেলে ভরে দিলাম। পিসি আমার ধোনটা চোষতে গিয়ে বার বার দাঁত লাগিয়ে দিল তাই বেশিক্ষণ পিসির মুখে ধোনটা আর চোষতে দিলাম না। পিসির মুখ থেকে ধোনটা বের করে পিসি একটু হালকা পাতলা হওয়ায় পিসিকে কোলে উঠিয়ে থপাস থপাস ঠাপ মারতে লাগলাম।

এভাবে কিছুক্ষণ কোলে ওঠিয়ে পিসিকে ঠাপ মারার পর পজিশন চেঞ্জ করে ডগি স্টাইলে যখন ঠাপ মারছিলাম তখন পিসির ঘরে মা এসে হাজির। মা পিসিকে ডগি স্টাইলে ঠাপ মারতে দেখে বললো- কিরে প্রশান্ত; তুই আমাকে যে এভাবে ঠাপ মারিসনি? bangla choti pisi

মায়ের চেয়ে পিসিকে বুঝি বেশি ভালবাসিস? মা এই কথা বলতেই আমি বললাম- তুমিও আসো, আজ মা আর পিসিকে চুদে গুদে ফ্যাঁনা বের করে দিমু।এ কথা বলতেই মা পিসির পাশাপাশি এসে ডগি স্টাইলে তার চওড়া পাছাটা পজিশন করে দিল। আমি আর কিছুক্ষণ পিসিকে ঠাপ মারার পরই পিসির কামরস বের হয়ে এলো।

এর মা বললো এবার মাকে একটু পিসিরমতো ঠাপ মার দেখি। আমি মাকে ডগি স্টাইলে গুদের ভিতর ধোনটা ঢুকিয়ে ঠাপের পর ঠাপ মারছি আর দেখছি রিতা পিসির গুদ বেয়ে তখনও কামরস বের হচ্ছে। মাকে ডগি স্টাইলে আরও কিছুক্ষণ গুদ মারার পর মা’র গুদে ব্যথা শুরু হয়ে গেল।

মা তারাতারি শেষ করার জন্য বললে আমি মা’র গুদ থেকে ধোনটা বের করে এক লোটকা থুতু মা’র পোদে দিয়ে আমার গন্ডারেরমতো ধোনটা ঠেলা মারতেই মা আবার জোরে জোরে চিৎকার করতে শুরু করলো। অনেকটা কাঁন্নাস্বরেই বলতে লাগলো- এটা কি করলি বাবা – তোর মায়ের পোদটা ছিঁড়ে ফেললি? তোর মা এখন বাথরুম করবে কি করে?

আমি ফিস ফিস করে বললাম – চুপ করো ঠাকুরমা শুনবে – আমি এই কথা বলতেই মা বলতে লাগলো – তোর ঠাকুরমাকেও একদিন চুদিস বাবা – বেচারি খুব অল্প বয়সে বিধবা হয়েছিল। আমি মা’র কথা শুনে বললাম – ঐ বুড়ি তোমার ছেলের চোদা খাইলে আধাঘন্টা পরেই মারা যাবে, তুমি কি চাও তোমার ছেলের চোদা খেয়ে কেউ মারা যাক? পিসিকে চোদার গল্প

মা বললো – মাকে চুদে মেরে ফেলছিস সেটার খেয়াল নাই, বুড়ি ঠাকুরমার চিন্তা করিস? মা’র কথা শেষ না হতেই আমার কামরস আসার সিগনাল পাইলাম, তাই মা’র পোদ থেকে ধোনটা বের করে মায়ের সারা শরীরে আমার গরম কামজল ঢেলে দিলাম। মা আমার কামরস কিছুটা চেটেচুটে খেয়ে রিতা পিসিকে নিয়ে বাথরুমে চলে গেল।

আর আমিও তাদের পেছন পেছন বাথরুমে গিয়ে মাকে চুমো খাচ্ছি আর মা পিসিকে স্নান করাচ্ছে।সেদিনের পর থেকে এভাবেই আমি প্রতিদিন মা ও পিসিকে চুদে চুদে সুখ দিয়ে গুদের জ্বালা মিটিয়ে যাই। আমার মা সবিতা মাগি আমার ধোনের গুদমারা খেয়ে এখন সারাদিন প্রাণচঞ্চল থাকে। এখন আর আগেরমতো মনমরা হয়ে থাকে না।

আরেকটা কথা মা রিতা পিসির জন্য বাজারের ফার্মেসী থেকে গর্ভপাতের ট্যাবলেট নিয়ে আসে। মা ও পিসি এখন দুজনেই নিয়মিত পিল খায়। মায়ের অনুরোধে ঠাকুরমাকে মাঝে মধ্যে কম বেশ চুদি তবে ঠাকুরমার কোন পিল খেতে হয় না।

আমাদের ঘরে আমি এখন শিব ঠাকুর। রোজ অন্তত একবেলা সবাই আমার লিঙ্গ পুজো করে। আমি এখন যখন খুশি মা না হয় পিসিকে না হয় ঠাকুরমাকে মন ভরে চুদতে পারি। তবে মা সবিতা মাগি আমার সাথে প্রায়ই রাগ করে, আমি নাকি রিতা পিসিকে বেশি বেশি চুদি। pisike chodar golpo

তবে মাগির রাগ হওয়াটাই স্বাভাবিক নিজের পেটের ছেলে নিজের মাকে বেশি বেশি না চুদে কেন পিসিকে চুদবে। তাই ইদানিং আমি পিসির চেয়ে আমার মা সবিতা মাগিকেই বেশি বেশি চুদি।