পীরের নির্দেশে বিধবা মাকে চুদলাম

বিধবা মাকে চুদলাম বাবার মানত হিসাবে বাবা মারা যাওয়ার দশ বছর পরে আমি ও আমার মা পীরের উরশে আইলাম এই শহরে। এই পীরের ভক্ত লাখ লাখ, আমার বাবা এই পীরের মুরীদ আছিলেন।

আমি তহন ছোট।দশ বছর আগে বাবা মারা যাওয়া সময় আমার বড় বোন ছিল তার পরে ওর বিয়ে হয়ে যায়, অগোর পরিবার অবশ্য এই পীরালি তে বিশ্বাস করে না।

মফস্বল শহর তাই অনেক আগে থাইক্ক্যাই আমি কায়দা করে ভাল হোটেলটি বুকিং দিইয়া রাখছিলাম। মায় রে জিগাইছিলাম ,বিধবা মাকে চুদলাম

জোর করে মাসির পোদ চুদলাম masir pod choda

কয়টা রুম নিতাম ? বিধবা মাকে চুদলাম

মা অবাক হইয়া কইল -কি রে তুই আমি এক রুমে থাহুম এইহানে আবার কয়ডা রুম মানে !!!

তাই একটি ডাবল রুম লইলাম।

মুল ওরশের শুরু আরো দুই দিন পরে। আজগা পীরের ভক্ত রা আলোচনা করবে, পীরের দেখা হবে ৩য় দিন (পীরের ছেলে) , বাবা ছিলেন এই পীরের বাবার মূরীদ। তিনি মারা গেছেন আজ চার বছর হলো।

আমাগোর ইচ্ছা আছিল যে পৌছতে বিকাল হইয়া যাবে ওরশ স্থলে, তার আগে হোটেলে উইঠা গোসল ও খাওয়া দাওয়া সাইরা আমরা মাজার স্থলে যামু। বিধবা মাকে চুদলাম

আমার মায় ধার্মিক মহিলা, গ্রামের । বড় বাড়ী, আমাদের বাপ চাচারা যে যার ইস্যা তে বসবাস করতাছে। এত বড় বাড়ী কিন্তু আমাদের ঘরে দেখা যায় দিশ শেষে শুনশান নিরবতা।

একমাত্র পুরুষ হওয়াতে আমি ও আমার মা এই দুইজন যেন সন্ধ্যার পরে অন্য গ্রহের বাসিন্দা। আমি মায়ের সেবা করি, মা রে কষ্ট দিতে চাই না, তাই পড়াশোনা করি।

bangla ma chele sex chot মায়ের পোঁদের গভীরে

এলাকার মাতবরের তিন নম্বর পুলাডা সেভেনে পড়ে, মাতবর বউ মায়রে অনেক রিকোয়েস্ট কইরা আমারে দিয়া টিউশনি করাইতে রাজী করাইছে,

আর করতাছি আজগা প্রায় তিন বছর ধইরা, আমার খুব ভাল মতে হাত খরচ চইলা যায়। তাই কলেজে যাওয়া আর ঘর গৃহাস্থলীর কাজে মায়রে সাহায্য করি।

চাচা চাচিরা মা রে বলেন- আয়েশা তোমার সম্পত্তি ঘর জমি আছে একটামাত্র পুলারে বিয়া করাইয়া বউ আনো।

bangla hoti choti golpo 2022
bangla hoti choti golpo 2022

– না ও আগে লেখা পড়া করুক, ওর বাপের ইচ্ছা অনুযায়ী। মায়ের এই একরোখা সিদ্ধান্ত জানে সবাই, চেঞ্জ হবে না, তাই এই কথা আর কেউ বলে না।বিধবা মাকে চুদলাম

আমরা মফস্বল শহরে পৌছাতে পায় বাইজা গেছেগা রাত আট তার মত, শহরের শুরুতেই পাঁচ কিলোমিটার এর মত লম্বা জ্যাম, সারা দেশ হইতে লোক আইছে। বিধবা মাকে চুদলাম

এর মধ্যে গরমের এই সময়ে বড় অস্থির লাগছে।প্রায় এক কিলমিটার এর মত স্বল্প ভীড় ঠেলে ঠেলে মুল মঞ্চের দিকে যাইতেতে দেখলাম প্রচন্ড ভিড়, জিকির আর মাহফিল চলতাছে।

বয়ান করতাছে পীরের কোন এক নাতী হবেন মনে হয়। ঠেলা ঠেলিতে আমাদের দাঁড়াইয়া থাকাই দায়, এখানে অনেক ছেলেই আইছে মা রে নিয়া, কেউ স্ত্রী রে নিয়া।

বাংলা সেক্স গল্পো পারিবারিক – bangla porn golpo

মহিলাদের আলাদা বইবার ও থাহনের ব্যবস্থা থাকার পরেও দেখলাম অদ্ভুত রকমে, মহিলারা তাগো নিজেদের পুরুষের সাথেই রইয়া গেছে।

কেমন একটা সামিয়ানা টানান অনেক এলাকা জুড়ে গুমোট গরম। আসলে এহন সময়ডা খুব এলো মেল।

জিকির আশকানের সময় এই সময়টাতে ভক্ত ও আশিককুলের কোন নিয়ত্রন কার্যত থাকে না।মাইকে বয়ান চলতাছে–বিষয় হইল ” মাতৃ দর্শন ও দায়িত্ব”।

তার আগে দেখলাম পীরের নাতী ঘোষণা দিলেন-ভীড়ের মধ্যে যে শব মহিলারা তাদের স্বসামী, ছেলে বা ভাইকে নিয়ে এসেছেন, প্রত্যেকে তাদের নারীদের দেখে রাখবেন। বিধবা মাকে চুদলাম

মাতা ও কন্যা, বইল বীর্য্যের বন্যা- bangla choti kaki

ছেড়ে দিবেন না, হারিয়ে যেন না যায়। আর ভীড়ের মধ্যে নারীদের সন্মান রক্ষা করুন।হঠাৎ দেখলাম একটু দুড়ে মারামারির ধুম শুরু হইয়া গেছে- ভলান্টিয়ার রা এসে দ্রুত কয়েকজনকে নিয়ে গেল।

শুনলাম কোন মহিলার গায়ে নাকি কে হাত দিয়েছে তাই থেকে ঘটনা। আমি মায়রে পিছনে থাইক্ক্যা জরায়া রাখলাম।

বইসা যে পড়ব তার কোন উপায় নাই।আমি বুদ্ধি করে মোবাইল রেকর্ডার অন করে পীরের ওয়াজ রেকর্ড করতে লাগলাম। আর মার দুই বাহুর দুই দিক থাইক্ক্যা ধইরা রাখলাম।

আমি মাকে বললাম- গরম কি পরছে দেখছ?/তুমি মাথার পার্ট টা খোল।বিধবা মাকে চুদলাম

মা প্যাচানো মাথার পার্ট খুলে নিতেই দেখলাম মার ঘাড়, গলা ঘামে চপ চপ করতাছে। প্যান্ডেলের লাইট পইরা মার গলার তলে আয়নার লাহান চক চক করাতাছে । মাইকে পীরের নাতির (মুল পীর এই লোক না) গলা । বিধবা মাকে চুদলাম

masik cudar golpoনিশি রাতের সঙ্গিনী মাসি

-ওই মিয়ারা , তোমরা মারে কেমন সন্মান করো?? সমবেত সবাই বলল করি- হ্যা সন্মান করি।

কিচ্ছু করো না, আজকে এইখানে আইসা বলতেছ। পীরের নাতি উষ্মা দিয়া কইল।

-তোমরা জানো, আমি এখনো দৌড় দিয়া আমি আমার মার পেটে, বুকে মুখ ঘষি , কারণ আমি তার ছেলে। আমি যোয়ান বুইড়া, তার পরেও আমি তার ছেলে।

সমবেত জনতা বলে উঠল – মা , মাগো।বিধবা মাকে চুদলাম

-আমার মায়ের শরীরের গন্ধ না নিলে আমার রাতে ঘুম হয় না। মা’ র শরীরে বেহেস্তের গন্ধ পাই। তোমরা পাও না ?

সমবেত জনতার নীরবতা দেখে পীর বলে- একদিন মার শরীরে নাক দিয়া দেইখ তো। গন্ধ টা নিয়া দেইখ তো।

যাদের যাদের মা সাথে আছে এখনি দেখ । বিধবা মাকে চুদলাম

ma chele guder golpo
ma chele guder golpo

আমি মার ঘাড়ের, চুলের মধ্যে নাক ডুবাইয়া গন্ধ নিলাম। আমার মা গ্রামের মহিলা , মাথায় গন্ধরাজ তেলের গন্ধ পাইলাম। ঘাড়ে , গলায় একটা বাষ্পের লাহান উত্তাপ।

আমার নাক ঘষা দেখে মাও — হে সে দিল নীরবে। এদিকে অন্যান্য মায়দের আর ছেলেদের এরকম ছাগলের বাচ্চার মত গোত্তা মারামারিতে একটা হাস্যরোল তৈরি হইল।

আর মা দেরকে বলছি- আপনার ছেলে আপনার পেটের সন্তান, আপনার কাছে আদর চাইলে দিবেন। সে ছোট্ট শিশুই হোক আর যোয়ান পোলাই হোক। মা ছেলের সম্পর্ক স্বর্গীয় ।

এদিকে দেখলাম অনেক পুরষই ই আইছে তাদের মা রে নিয়া । হয়ত মহিলারা আমার মায়ের মতই বিধবা।

একজন কাচাপাক দাড়ি ওয়ালা লোক দেখলাম সে তার মায়ের কপালে চুমু খাইয়া মার পেটে বুকে নাক ঘষতাছে ।

মায়ের পোদের গর্তে ক্রিম লাগিয়ে চুদলাম-mayer pod mara

আমি ঐদিকে দেখাতে , মাও দেখলাম চাইল ওই দিকে। হঠাৎ দেখি মহিলা ছেলেটির মুখ তার শাড়ি ও ওড়না আকৃতির কাপড় দিয়ে ঢাইকা দিসে । ছেলেটি তার মাথা বেশ কিছুক্ষন মায়ের বুকে ঠেলাঠেলি করে বের করে আনল। কি করছিল।বিধবা মাকে চুদলাম

পীরের নাতি আবার কইতাছে- মার পায়ের আঙুল চুমু খাইবেন, আমি আমার মার পায়ের আঙুল চুমু দেই, মুখে নেই। তার পরে ধুয়ে দেই, । পবিত্র করাই। এইবার স্পষ্টতই দেখতে পেলাম- লোকটি আবার তার মোটাসোটা বিধবা মাকে চুদলাম

মায়ের বুকে মুখ ঘষতে গেলে তার মায় আবারো কাপড় দিইয়া মাথা ঢাইকা দিছে। এবার আমি ও আমার মায় অবাক হইয়া লক্ষ্য করলাম মহিলা কাপড়ের তলে দুই হাত নিয়া ব্লাউজের বোতাম এক এক করে খুইলা দিতাছে ।

উত্তেজক দৃশ্য দেইখাই আমার পূরুষ দন্ড দারূন ভাবে উত্তেজিত হইয়া গেছে, ইতিমধ্যে শক্ত হইয়া লোহার লাহান আকৃতি ধারণ করছে। আমার মা মনে হয় টের পাইতাছে । পরিবশটা জানি কেমুন কেমুন লাগতাছে। মা আমারে কইল – শ্যামল চল হোটেলে যাই, রেস্ট নেই।

কাজের মেয়ে ও মায়ের সাথে থ্রিসাম

শুনতে পাইলাম পীর বলছে- আমি মার শরীরে ঘামও চেটে খাই, লবন চুষে দেই, মায়ের রক্তের ঋণ শোধ করি। আপনারা করবেন।

আমিও মার নিতম্বের উপর থাইক্ক্যা পুরষাঙ্গের চাপ তুইলা যেন বাচতে চাইলাম। কিন্তু ভিড় ঠেইলা বের হওয়াও দারূন এক কঠিন কাজ।

আমাদের ফিরে যাওয়া দেখে দেখলাম কিছু আশেকান কইল- ভাইজান মা কে নিয়ে চলে যাচ্ছেন।

জ্বী টায়ার্ড পরে আসব।বিধবা মাকে চুদলাম

থাকতেন খুব সুন্দর বয়ান হবে। -লোকগুলা কইতাছে আমারে কিন্তু বোরকার উপর দিয়া মার শরীর মাপতাছে। বিধবা মাকে চুদলাম

এক গাঁজাখোর মুরীদ তো প্রায় মা’র বুকের উপর হুমরী খাইয়া পরছিল প্রায়, আমি বাম হাতের চেটো দিইয়া এক ঠেলা দিতেই পইরা গেল — তার আগে বলতে পারছিল- মাইজী ,চলে যাচ্ছেন কেন ?? আমার সাথে থাকেন না।

খানকী মা আর ছেলে-খানকী মাকে চুদা

ভিড় না হলে একটা লাত্থি দিইয়া আসতাম খানকির পোলার মুখে। আস্তে আস্তে ভীর ফাঁকা হইয়া গেলে , আমরা প্যান্ডেল ছাড়াইয়া রাস্তায় আইসা একটা রিক্সা নিলাম, কিছু মুক্ত বাতাস যেন বুক ভইরা গেলে, আমার মায় একটা দম ছারল লম্বা।

রিক্সায় উইঠাআমি মা’র দিকে তাকাইয়া অবাক হইয়া গেলাম। মা দর দর কইরা ঘামতাছে , মা’র বোরকা টা ভিইজা গেছে। হিজাব আর মাথায় চড়াইতে পারেনি।

আমি মাকে রিক্সাতেই কপালে গালে চুমা দিয়া ঘাম চাইটা দিলাম- মা অবাক হইয়া আমার দিকে চাইল। আমার মুখের দিকে। মাকে বিয়ে করে বউ বানিয়ে চরমভাবে চুদলাম

আমি বললাম পীরযাদা না তাই কইছে। মা এইবার শান্ত হইলো।যে হোটেলে আমরা উঠছি তার নীচেই খাবার হোটেল আছে।

হোটেল ওয়ালাকে খাবার পার্সেল করতে বলায় বল্ল – উপরে যান রেস্ট নেন, বয়কে বলে দিলে খাবার নিয়ে যাবে। বিধবা মাকে চুদলাম

রুমে ঢুকে মা দ্রুত টয়লেট এ গেলেন, আমি স্পস্টতই ছড়ড় করে মায়ের মুতার শব্দ পাইলাম। কেন জানি খুব উত্তেজনা লাগতাছে, মনে হইতাছে মার;গরম মুতের লগে আম্র ধোনটা মিইশা যাইত যদি। দরজায় টোকা, ম্যাজিক আই দিয়া চাইয়া দেখলাম- হোটেল বয় । স্যার রাতের খাবার খাইবেন না।

Newchoti Story ফটোগ্রাফার এর সাথে আদরের বউয়ের চুদাচুদির গল্প

খুট করে বাথরুম এর দরজা খুলে গেল, মা মুখে হাতে পানি দিয়া বাইর হইছে, মার শাড়ি পানির ছিটায় কিছুটা ভিইজা গেছে, শারিটা শরীরের সাথে লেইপ্টা আছে, মার বর বড় দুইটা দুধ বেশ জোরে জোরে ঝাকুনি খাইল এইটুকু নড়াচরায়, হোটেল বয় পুলাটা যেমুন মারে গিইলা খাইব।

আমি মা রে জিগাইলাম রাইতে কি খাইবা ?বিধবা মাকে চুদলাম

– রুটী আর সব্জী জাতীয় কিচু সাথে তরকারী নে। মাছ একটা নিস। এই গরমে গরুর গোস্ত আনাইছ না।

বয় অর্ডার নিয়া চইলা গেল।

মা এবার বোরকা ঘুলতে ঘুলতে বোরকাটা আলমারির হ্যাঙ্গারে রাখল, মাথার স্কার্ফ টাও রাখল। চুলটা খোপা ছাড়াইয়া দিয়া একটা ঝাড়া দিল মাথা টা দারূন লাগছে এই বার।

কিন্তু অবাক হয়ে দেখলাম মা’র ব্লাউজ সহ প্রায় পেটি কোটের বন্ধনীও কোমরের কাছ পর্যন্ত ভিইজা গেছে ঘামে। বিধবা মাকে চুদলাম

মা মেয়ের গুদ এক ধোনের চোদায় ঠান্ডা-ma meye choda

মা এত ঘামছ তুমি । সমস্যা কি ? পীরযাদা না বলছে, মায়ের ঘাম চুইষা দিবি। মায় একতা মুচকি হাসি দিয়া কইল। মুখে ব্যাগ থাইকা একটা পান জর্দা সহ পুরা দিল। আমি দ্রুত মা’রে গিইয়া জড়াইয়া ধরলাম। মার পিঠের উপরে নাক- মুখ রাখলাম। গলায়, ঘাড়ের ঘাম চাটতে শুরু কইরা দিসি।

লক্ষ্য করলাম মা বহুদিন পর তার একটা মাত্র ব্রেসিয়ার পরছে যেইডা খুব টাইট হয় মার গায়ে। মা হাসতে লাগল- হইসে শয়তান ছাড়।

আমি এইবার মার সামনে আইসা পেটে মুখ দিয়া গোত্তা মারলাম। নাক ঘষলাম। ইতিমধ্যে দরজায় আবার টোকা।

বিধবা মাকে চুদলাম

হোটেল বয় খাবার দিয়া গেল , জগে পানি ভরে দিয়ে গেল। আমরা পানির বোতল নিয়ে এসেছিলাম। স্যার খাওয়া হলে থালা প্লেট বাইরে রাইখা দিয়েন, আমি নিয়ে যাবানি।

আমি দরজা লাগাইলাম। একটাই বিছানা, মা’র ইচ্ছানুযায়ী। আমার মা আমার চোখে সেরা সুন্দরি হয়ত আপনাদের চোখে নাও লাগতে পারে। বিধবা মাকে চুদলাম

বেশ ফর্সা আমার মা, মোটা টাইপের মহিলা , তবে খুব বেশি রকমের না। যতটুকু না মোটা ধাচের কিন্তু তার চাইতে ভীষন বড় মায়ের বুক।

boudi sex choti সুখের ঠিকানা

মা যখন বাড়ীতে ব্রা ছাড়া শুধু শাড়ি পরে তখন তার শরীরের দুলুনী বোঝা যায়। হালকা কয়েকটা চুল সাদা হইছে মাত্র, এখনো প্রায় সব চুল কাঁচা ।

অথচ তার নাতী নাতনী আছে। গ্রামের মেয়ে তারাতারি বিয়া হইছিল, মায়ের বয়েস চুয়াল্লিশে তা বুঝা যায় না। বাড়িতে গরমে , মা যখন ব্লাউজ ছাড়া হাঁটাচলা করে তখন শাড়ির ভিতরে মার বিশাল বড় বড় লাঊ এর মত দুধ দুইটা দুলতে থাকে। আমারে পিঠ উদলা কইরা দেয়, ঘামাচি খুটতে।

আমি খুইটা দেই, খুটতে খুটতে প্রায় দুই পাশে দুধের কাছাকাছি আঙুল নেই। ফর্সা দুধ, সবুজ শিরাগুলিও দেখা যায়, মার দুধের খয়েরি এরোলা অনেক বড়। মার বগলে প্রায়ই হালকা হালকা লোম দেখি। কিন্তু মায় খুব পরিষ্কার থাকে। বিধবা মাকে চুদলাম

এখন খাবি ?

আমার দিকে তাকাইয়া মায় জিগাইল।

তোমার কি ক্ষিধা লাগছে নি ??

ধুর , ওরশে যাবার আগেই না খাইলাম।

মা আমার দিকে তাকাইয়া কেমন জানি একটা হাসি দিয়ে শুইয়া পরল খাটে।মফস্বল শহরের হোটেল। এসি দেওয়া রুম হয় না সচরাচর , পাখা ঘুরছে একটু পরে মা আমার দিকে পিঠ করে দেয়ালের দিকে মুখ করে শুয়ে পরলেন।

মারর ব্লাউজের পিঠ চপ চপ করছে। বুঝতে পারছি একটু পরে আমাদের গোসল করতেই হবে হোটেলের বাথরুমে ।

আমি হোটেলের লাইট টা অফ করে বিছানার দিকে আগাইলাম।আমি মা’রে পিছন থাইক্ক্যা জড়াইয়া ধরলাম। মা আমার হাতটা নিয়া তার পেটে চাইপা ধরল। আমার নাক মার ঘাড়ে। মা তুমি তো অহনো ঘামতাছ।হু-ম, -একটু পরে গোসল করুম।

গোসল করবা কেন ? পীরজাযা না কইছে মা’ র ঘাম চাইট্ট্যা দেওনের কথা। আমি হেসে দিলাম।

মা দেখছে আমি যে পীরজাদার বক্তব্য রেকর্ড করছিলাম।

কই ছারতো তর রেকর্ড টা । আবার একটু শুনি আমি। মোবাইলে অডিও ক্লিপ ছাড়লাম। ঘরে একটা অদ্ভুত আলো আধারী। হোটেলের পিছন সাইট ফাঁকা, জানালা খোলা শহরের লাইট পোস্টের আলো হালকা আলোকিত করেছে রুমটা । মোবাইল্টা টেবিলের উপরে রাখলাম। বিধবা মাকে চুদলাম

পীরের নাতির গলা মোবাইল রেকর্ডে বাজতাছে -তোমরা জানো, আমি এখনো দৌড় দিয়া আমি আমার মার পেটে, বুকে মুখ ঘষি , কারণ আমি তার ছেলে। আমি যোয়ান বুইড়া, তার পরেও আমি তার ছেলে।

আমি মা’ রে আরো আস্টে পৃষ্ঠে জড়াইয়া ধরলাম। মার গলায় ঘারে চুমা খাইতে লাগলাম। মা একটু একটু মোচড় দিয়া উঠল। মা হাইসা দিল।

আমি মা রে চিৎ করাইয়া দিলাম দিয়া কইলাম দেও তোমার পেটে মুঘ ঘষি। আমি মার পেটে মুখ দিয়ে পরে থাকলাম। শাড়িসহ মার পেটে মুখ ঘষতাছি, -মুখ তুলে কইলাম কই গন্ধ নাই তো। মা ?? হি হি -হাইসা দিল মা।

-পাগল পুলা। বলে মা কোমর টা উচু করে শাড়িটা শরীর থেকে সরিয়ে দিল, টের পেলাম ঘামে মার পুরো পেটী কোটের উপরিভাগ ভিজে গেছে, ভেতর থেকে একটা গরম ভাপ আর ঘেমো গন্ধ আমার নাকে লাগল।

অডিওতে আবার শুনতে লাগলাম- আমার মায়ের শরীরের গন্ধ না নিলে আমার রাতে ঘুম হয় না। মার শরির বেহেস্তের গন্ধ পাই। তোমরা পাও না ?

মায় এইবার হাইসা আমারে জিগাইল- কিরে বেশেস্তি গন্ধ লাগে ?

দারুন ভালা লাগতাছে মা। আগে আমারে এমুন আদর করনাই কেন ?

হ মা গন্ধডা খুব সুন্দর । আসলে পীরযাদা ঠিকই কইছে মায়ের শইল্যের গন্ধ অন্য রহম লাগে। আমার নাকের ঘশায় মার নাভীর গন্ধ উগড়ে উগড়ে আসতে লাগল, বিধবা মাকে চুদলাম

মার নাভীর তলে পেটী কোটের ফারা টা আরো বর হইতে লাগল, মনে হইল পেটিকোটের দরী যেন আরো লুজ হইছে। আমি আরো নীচে নামতে চাইতে ছিলাম।

হইছে আর না- কইয়া মা আমার রে সরাইয়া দিতে চাইল। পীরজাদার কথা শুনা গেল এইবার-মা দের কেও বলি , মায়েরা আপনার ছেলে আপনার পেটের সন্তান, আপনার কাছে আদর চাইলে দিবেন। সে ছোট্ট শিশুই হোক আর যোয়ান পোলাই হোক। মা ছেলের সম্পর্ক স্বগীয়।

আমি মায় ঘুইরা গেলে পরে আবার মার কাছে আগাইয় গিয়া বসলাম- মারে আবার জোর কইরা চিৎ কইরা দিয়া বুকের মধ্যে নাক ঘষলাম।

কিরে কি শুরু করলি। কেন বুকের গন্ধটা নেই। মার বুকে আমি মুঘ ঘষার সময় কাপা কাপা গলায় বললাম- মা দেখছিলা , অই সময় এক মা তার পুলারে আচলের ভিতরে নিয়া ব্লাউজ খুইলা দিসিল।

তাই নাকি

মা এড়াইয়া যাইতে চাইল। হুম তুমি দেখছ ।

মায় হাইসা কইল- অহন তুই ও কি অই পুলার মতন চাস। বিধবা মাকে চুদলাম

না, তয় তোমার শইল্যের গন্ধডা কেমুন জানি লাগতাছে, খুব ভালা।

আমি মার বগলের কাছে থেকে তীব্র গন্ধ পাইতাছি। আমার ধন সত্যি লাগাম ছাড়া, কেমনে জানি খাড়া হয়ে আছে আমার পায়জামার ভেতরে।

আবছা অন্ধকারে মার পেট, পেটের নাভী, আর পেটিকোটের ত্রিকোণাটা একটা যোনির মতই মনে হচ্ছে।আমি মার বুকে ছাগলের বাচ্চার মত উপর দিয়েই গোত্তা মারতে লাগলাম- দেখছ পিরজাদা কইছে মা দের কেও ছেলেরা যা চায় দেওয়া উচিত আদর কয়ার উচিত।

-আচ্ছা আগে আমার পিঠ টা চুলকাইয়া দে , গরমে খুব ফুসকুরি হইছে। এটা আমি বাড়িতে প্রায়ই মায়ের পিঠ খুইটা দেই । কিন্তু এর আগে কখনোই আমার ভেতরে কামভাব আসেনি।

মা উইঠা বসল – অন্ধকারে , ব্লাউজ খোলা হইতেই আমি খোলা পিঠে নাক ডুবায়া দিয়া বুঝলাম মা ব্রেসিয়ার খুলেনি।

মার পিঠে নাক ঘষার সময় আমার ঠোটে ব্রেসিয়ায়ের স্ট্রাপ লাগল। বিয়টা আমারে দ্বিগুন উত্তজনা দিল। আমি আস্তে আস্তে মায়ের পীঠ চুলকাইয়া দিতে লাগলাম। আমার আঙুল মাঝে মাঝে মার ব্রা এর লোহার হুকে বাড়ী খাইতে লাগল।

হইছে মা ?

মা ঘুমের ঘোরে না কিভাবে জানি বল্ল -উম্ম বিধবা মাকে চুদলাম

আমি চুলকানি বন্ধ করে মার পিঠে আমি আবারো নাক রাখলাম। ব্লাউজ খোলাতে গায়ে ঘামের গন্ধটা আরো তীব্রভাবে লাগল। আমার মাথার ভেতরেই মাদকের মত যেন কুরে কুরে খাইতে লাগল।

মাকে আমি টান দিয়ে আমার পাশে কাত করে দিলাম , মা চিত হয়ে গেল, বাম হাতটা মাথার পিছনে নিয়ে গেল, আবছা অন্ধকারে দেখলাম, মার বগলে বেশ কিছু ঘাসের মত কাল লোম দেখা যাচ্ছে, আর গন্ধ আসছে সারাদিনের, এখন অবধি গোসল না করার কারণে।

আমি ব্রেসিয়ারের বন্ধনীতে আটকানো দুই স্তনের বিশাল উপত্যকাতে মুখ নিয়ে গেলাম। মা দেখলাম আবেশে উম উম শব্দ করছে।

এইটা পরছ কেন মা ?? তোমার গরম লাগতাছে না ?

-হ পরছিলাম, ভাবলাম, বাইরে যাইতাছি, সব সমত তো পরি না।-মা হালকা ঘুম লেগে আলস্য গলায় যেন বলল। একটু পিঠ টা উচু হয়ে হাত দুটিপিছনে নিয়ে ব্রেসিয়ারের লোহার হুকটা খুইলা দিল।

-ধ্যাত শইল্যে দাগ পইরা যায় আমার।

মা ব্রেসিয়ার টা এক টানে বাইর কইরা বিছানার পাশে ছুইড়া দিতেই আমার মুখ মার স্তনে গিয়ে ঠেকল। আমি পাগলের মত নাক মুখ ঘষতে লাগলাম।

ইতিমধ্যে আমি প্রায় মার বুকের উপরে উইঠা আসছি । আমার সারা দেহ তার উপরে, মা আমাকে দুই হাতে জরিয়ে ধরছে। বিধবা মাকে চুদলাম

পায়জামার ভিতরে আমার ধোনটা বিশাল আকার লইছে। এটা মার পেটীকটে ঢাকা তলপেটে জানান দিচ্ছে গোতা লেগে।

মার দুধের বোটা ড়া মুখে নিলাম, দুধের উপর যহন কামড়াইতাছি, অত্যাচার করতাছি, মায় খালি মাথা এইপাশ ওই পাশ করতে ছিল। আর উহ করে শব্দ কইরা উঠল।

আমার শরীর বেশ ঘামতে লাগছে পরিশ্রম ও উত্তেজনায়। মার শরীরের গন্ধ আমারে পাগল কইরা দিতাছে। আনি মা’ র একটা হাত আমার পিঠ থাইক্ক্যা ছুটায়া মাথার পিছনে নিলাম, লজ্জা সংকোচ সরিয়ে — মার বগলে মুখ দিলাম, চুমু খেলাম, লোমগুলার মইদ্যে নাক , ঠোট ঘষতে লাগলাম- কি যে উত্তেজনা আমার শইল্যে। bangla choda choder golpo

মা একটু খিক খিক কইরা হাইসা দিল।

তোমার গন্ধ মা- আমারে পাগল কইরা দিতাছে। বিধবা মাকে চুদলাম

মায় খালি কইল- পাগল একখান।

এর পরেই বাইজ্যা উঠল সেই কথাটা -মার পায়ের আঙুল চুমু খাইবেন, আমি আমার মার পায়ের আঙুল চুমু দেই, মুখে নেই। তার পরে ধুয়ে দেই, ।

পবিত্র করাই। আমি উইঠা বসলাম, পিছনে আইসা মায়ের বাম পা টা আমার কোলে বুক সমান উচুতে নিয়া বুড়া আন্ধুল সহ মুখে দিলাম, কেমন সদা মাটির গ্রাম্য মহিলার পায়ের গন্ধ, মুখে নিতেই আমার মা কোমর ভাঙ্গা সাপ এর মত মোচ্চর দিয়া -ইসস কইরা উঠল। আমি সবগুলা আঙুল মুখের ভিররে নিয়া জিহবা দিয়া বাড়ি দিতে লাগলাম, প্রত্যেকটা আঙ্গুলের মাথায়। পাল্টাইয়া ডান পাও টা নিলাম।

দুইটা পা লালায় ভিজাইয়া দিলাম, মার ঘুম মনে হয় পুরাই ভাইংগা গেছে। পায়জামার ভেতর থেকেই আমার ধোনটা কয়েকবার মার থাইয়ে লাগছে, গোতা দিসে।

আমি মুখে বের করে গোড়ালী, গোড়ালীর উপরে থামে চুমু দিলাম, জিহবা লাগাইলাম। আমার মায় মনে হয় আর সহ্য করাবার পারতেছিল না। বিধবা মাকে চুদলাম

কেমনে জানি শইলডা একটু উচা কইরা ঝাকি দিয়ে উইঠা বসল, আমারে দুই হাত বাড়াইয়া বুকে টাইনা নিয়ে শুইইয়া পরতেই খাটে একটা ধাম কইরা শব্দ হইল।

পাগলের মত মায় আমারে চুমা খাইতে লাগল, একেবারে মুখে আমি চুমার চোটে ঠোট ফাক কইরা দিতে বাধ্য হইলাম, মার পান খাওয়া মুখে সুগন্ধী জর্দা।

আমার জিহবা টা নিয়ে চুষতে লাগল। মায়ের মুখের পান-সুপারির গুড়া আমার জিহবায় লাইগ্যা কেমন যে একটা ফিলিংস আইল আমার ধন যেন আরো দ্বিগুণ ভোল্টেজ পাইছে,

মায় এক হাত আমার কোমরের পিছনে নিয়ে কি সুন্দর আমার ইলাস্টিক ওয়ালা পায়জামাটা একঠেলাতে হাটূ পর্যন্ত নিয়া নিল,

আমার ধনটারে ডান হাত দিয়ে একটু ধইরা আগু পিছু কইরা মাথাটা টাইনা একটা লোমশ গুদের মুখে দাড় করাইতেই আমি লাফ দিয়া উঠলাম যেন, নিচে দেখতে চাইছিলাম, মায় আমার মুখ এক ঠেলা দিয়া সরাইয়া দিয়ে ফিস ফিস কইরা কইল- খবরদার নিচে তাকাবি না। আমি আর তাকাইলাম না।i

ঠেলা দে

দিলাম ঠেলা, জোরে। বিধবা মাকে চুদলাম

ওক করে উঠল মা-গরম পিচ্ছল একটা যোনিতে ঢুকে গেল, ইসসস আমার মার যোনী। আর কিছু কইতে হইল না, কিছুক্ষন পরে পরে মার খালি শিতকার চাপা স্বরে, আমার ফোস ফোস শব্দ। আর দুই দেহের থাপ থাপ শব্দ।

এর মাঝে কয়েকবার মা আমার উপরে উঠছে। পুরাটা সময় আমার মা চোখ বন্ধই করে রইছে, আমারে অবাক কইরা দিসে এই ঘটনাটা।

এক ফাকে মায় শুধু কইতে পারল, এইবার ছাড় আমারে।

পরেরদিন সকালেই মার ইচ্ছাতেই আর উরশে থাকলাম না আমরা, আমি ও আমার মা আমাদের বাকী জীবনের ঠিকানা পাইয়া গেছি। বাকী দুই দিন অন্য বোর্ডার রে রুম টা দিয়া বাকী টাকাগুলা ফেরত নিয়া আমি ও আমার মা বাড়ীর উদ্দেশ্যে ফিরে আসলাম। আমার লাইগ্যা সুবিধা হইছে এলাকার মাতবরের বউ নিলূর চিন্তা দূর হইছে। বিধবা মাকে চুদলাম

নিলু খালি কইত- তুই তো বিয়া করবি, তর মায় বিয়া করাইব, কিন্তু মনে রাহিস তুই বিয়া করলে আমি গলায় ফাস লমু, আর কমু তুই মৃত্যুর লাইগ্যা দায়ী।

নিলু ওরফে নিলুফার , মানে মাতবের বউ এর শিখাইয়া দেওয়া টেকনিক মার উপরে প্রয়োগ করছি দেইখাই – শেষে ঘাইমা চুবা চুবা হইয়া , কাহিল হইয়া মায় কইছিল – এইবার ছাড়।

আমি আসলে কাউরেই ছাড়ুম না, না নিলু- আমার জান, না আমার মা আমার প্রাণ। আমার মনে হইল — মায় মনে হয় আর আমারে বিয়া করাইব না তাইলে। ভালই হইল।

Leave a Comment