প্রথম চোদন ছাত্রী সোহিনী (১ম পর্ব)

এই ওয়েবসাইটে এটাই আমার প্রথম লেখা, তাই শুরুতে সংক্ষিপ্ত পরিচয় দিই নিজের। আমি এই মুহূর্তে পি এইচ ডি করছি, বিষয় : পদার্থবিদ্যা। জীবনে পড়াশোনা ব্যতীত কোনোদিনই কিছু করিনি, বলা বাহুল্য পর্ণগ্রাফি পর্যন্ত দেখেছি খুবই সামান্য, তাও স্কুল কলেজের বন্ধুদের পাল্লায় পড়ে।

বেশ কয়েক মাস আগে ফেসবুক সূত্রে পরিচয় আমার থেকে বছর তিনেক জুনিওর একটি মেয়ে রেশমীর সাথে। সে আমারই শহরে অন্য এক বিষয় নিয়ে কলেজে পাঠরতা। আমার সাথে তার অল্প কয়েকদিনেই ভীষণ বন্ধুত্ব গড়ে ওঠে। তারপর একদিন সে হঠাৎ আমাকে মেসেজ করে বলে যে তারই কলেজের পদার্থবিদ্যা বিভাগের এক সমবয়সি মেয়ে, নাম সোহিনী, স্নাতোত্তর পড়াশোনার ব্যাপারে জানতে আমার নম্বর চেয়েছে ওর কাছে।

সেদিনই সন্ধ্যেবেলা সোহিনী আমাকে মেসেজ করে এবং তার যাবতীয় প্রশ্ন করতে থাকে, আমিও যথাসাধ্য চেষ্টা করি তার কৌতুহল নিবৃত্ত করতে।

স্নাতকোত্তর স্তরের কিছু প্রশ্ন নিয়ে শুরু হওয়া এই কথোপকথন কয়েকদিনের মধ্যেই বিভিন্ন প্রবেশিকা পরীক্ষার প্রস্তুতির জন্য টিউশন দেবার প্রস্তাবে এসে দাঁড়ায়। আমিও চটপট রাজি হয়ে যাই এবং স্থির হয় যে আমারই লকডাউন বেতন সে আমাকে অনলাইন বাঙ্কিংয়ে দেবে।

প্রতি সপ্তাহে বুধবার করে শুরু হলো আমাদের অনলাইন ক্লাস। আমি নিজের ভিডিও অন করে পড়ালেও, ও নিজের ভিডিও অন করতো না, কাজেই মুখটা দেখা হয়েনি। ওকে মেল করে নোটস পাঠাতাম। পড়াশোনাও মোটের ওপর ভালই করছিল, স্রেফ একটু ফাঁকিবাজি মারতো, তা সেটুকু আমরা সবাই করে থাকি। বকলে কেমন একটা হাসি হাসত, আমি শুধু শব্দটুকুই শুনতে পেতাম। জানিনা কেনো কিন্তুু এই হাসতে থাকা মুখটা ভীষণ দেখতে ইচ্ছে করতো তখন।

আর মাঝে মাঝে বলতো ” দাদা, ভীষণ ভয় লাগছে। আমার মনে হয় না, আমি পারবো পরীক্ষায় ভালো করতে।” আমি তখন ওকে সাহস যোগাতাম, অনেকক্ষন বলতাম। বিনিময়ে শুধু ওই লাস্যময় হাসিটা শুনতে পেতাম।

এভাবে সবকিছুই ভালো এগোচ্ছিল, তবে যখন দ্বিতীয় মাস শেষ হওয়ার মুখেও কোনো বেতন পেলাম না, একটু আশ্চর্য হলাম। রেশমী তো বলেছিল যে সোহিনীর বাবা সরকারি চাকরি করেন, তাহলে কেনো এত সমস্যা! এদিকে আমার মাও বেতনের জন্য কথা বলতে চাপ সৃষ্টি করতে থাকলেন আমার ওপর।

তাই অবশেষে কিন্তু কিন্তু করে একদিন পড়ানোর পর বললাম ” সোহিনী, তোমাকে আমার কিছু বলার ছিল । কয়েক সপ্তাহ ধরেই বলবো বলবো করেও বলা হয়ে উঠছে না… ”

সোহিনী কেমন একটু চুপ করে বললো ” বলো না….”

না তাও বলতে পারলাম না, সংকোচ হলো। ওই বরং বললো ” তোমার ফিস টা দিতে পারিনি আমার ব্যাংকের একটু সমস্যা হয়েছে। তুমি কি কালকে প্লিজ আমার বাড়ি এসে টাকাটা ক্যাসে নিয়ে যাবে? আর আমারও কিছু ডাউট ছিল, তুমি যদি সামনাসামনি একটু বুঝিয়ে দিতে, খুব ভালো হতো। আসলে অনলাইনে বুঝতে খুব অসুবিধে হয়!”

আমি প্রস্তাবে রাজি হয়ে বাড়ির ঠিকানা টা চেয়ে নিলাম।

পরের দিন সকালে যখন বাস থেকে নামলাম, গায়ের ঘাম ও ডিওড্রেন্ট মিশে অদ্ভুত সৌরভ! ঠিকানা খুঁজে ফ্ল্যাটের কলিংবেলটা বাজালাম, কিছুক্ষণ পর খুলে গেলো দরজাটা।

যিনি দরজা খুললেন, সহজেই অনুমান করা যায় তিনি সোহিনীর মা। আমি মুখোশ খুলে নিজের পরিচয় দিতে উনি আমাকে একটা ভিতরের ঘরে নিয়ে এসে বসলেন, এক গ্লাস অরেঞ্জ জুস দিয়ে মেয়ের জন্য অপেক্ষা করতে বলে অফিসে বেরিয়ে গেলেন।

আমি ভ্যাবাচ্যাকা খেয়ে একা বসে রইলাম, কোথায় সোহিনী? বাড়িতেও তো আর কাউকে দেখতে পাচ্ছি না। তাই সদ্যপালিত অভ্যেস মতো বাংলা চটি গল্পর এই ওয়েবসাইট টা খুলে ঘাটতে থাকলাম।

কয়েক মিনিট পর আচমকা আওয়াজে খেয়াল করলাম ঘরের সাথে অ্যাটাচড বাথরুম এর দরজাটা খুলে যাচ্ছে। তারপর দেখি সামান্য একটা টাওয়েল জড়িয়ে এক পরমা সুন্দরী মেয়ে বেরিয়ে এলো, যেমন তার হাইট, তেমন দুধে আলতা রং। আমাকে দেখে সে এতটাই চমকে গেলো যে তার হাত থেকে টাওয়েল টা খসে পড়লো!

সে আমার সামনে সম্পূর্ন নগ্ন! আমি কিছুতেই চোখ সরাতে পারলাম না। রোগা কাঠামোর ওপর বেওয়ারা ভাবে ফুলে থাকা বুকদুটোর কেন্দ্রে থাকা লাল বোঁটা গুলো যেনো চোখ আর তারা নিস্পলক দৃষ্টিতে আমার দিকেই তাকিয়ে আছে। ওই মেদের ময়নাকদুটোর ছায়ায় ঢেকে থাকা ছোট্ট নাভিটা যেনো লজ্জায় স্তিমিত। আর তার নিচে লোমের হালকা গুল্মে ঢাকা এক গভীর, গহন উপত্যকা! এক প্রচন্ড নিষিদ্ধ কিন্তু সমভাবে আকর্ষণীয় এক অনুভূতি আমি আমার কোমরের নিচে, দুই পায়ের মাঝে অনুভব করলাম।

“বিবেক দা?” সেই মূর্তি কথা বলে উঠলো। গলা শুনেই বুঝলাম এ তো স্বয়ং সোহিনী! আমার ছাত্রী! তবু শত প্রচেষ্টা সত্বেও চোখ ফেরাবার ক্ষমতা আমার ছিল না।

অতিকষ্টে ঢোক গিলে একটা মৃদু “হুঁ” বেরোলো মাত্র মুখ দিয়ে। কিন্তু সোহিনী এরপর যেটা করলো তা আমাকে একই সাথে অস্বস্তি ও আশ্চর্যে ভরিয়ে দিল। ও অন্যত্র না চলে গিয়ে কিংবা টাওয়েলটা মেঝে থেকে না তুলে, অমন নগ্নভাবেই এগিয়ে আসে আমার পাশে সোফায় বসলো। ওর সদ্যস্নাত শরীর থেকে এমন একটা জাদু ছড়িয়ে পড়ছিল চারদিকে যে তখনই আমার ইচ্ছে হচ্ছিল জীবনে শেখা সমস্ত পড়াশোনা, সভ্যতা কে বিসর্জন দিয়ে ঝাঁপিয়ে পরই এই দেবভোগ‍্য অপসরতুল্যা শরীরটার ওপর! বুকদুটোকে চুষে, কামড়ে ওর অর্ধেক জাগা শরীরকে পুরো জাগিয়ে তুলি, তারপর শরীরের সমস্ত ছিদ্র দিয়ে ওর মধ্যে প্রবেশ করি…. কিন্তু তখনও নিজেকে যথাসাধ্য শান্ত রাখার ব্যার্থ চেষ্টা করে যাচ্ছি আমি।

“আমাকে কেমন লাগে তোমার? ” কথাগুলো বেরোলো সোহিনীর মুখ দিয়ে। উফফ, সেই স্নায়ুতে আগুন জ্বালিয়ে দেওয়া কন্ঠস্বর! সোহিনীর ঠোঁট, জিভ ভীষণ রসালো মনে হলো দেখে… আমার জিন্সের প্যান্টটা আর টাইট হয়ে উঠলো।

“ভালো” বললাম যথাসম্ভব শান্তভাবে। “তুমি জামাকাপড় পড়ে নাও।”

ওই মিষ্টি, সর্বস্ব পাগল করে দেওয়া হাসিটা হেসে ও বললো ” কেনো, যাতে নিজের হাতে খুলতে পারো আবার?”

“না, মানে, তুমি ভুল ভাবছো…” কথাটা শেষ করার আগেই ওর দুটো হাত আমার মুখটাকে ওর খুব কাছে নিয়ে এলো। আমার সারা শরীরে তখন বিদ্যুৎ খেলে যাচ্ছে, ওর এই মখমলে শরীরটাকে দুমড়ে মুছতে ধ্বংস করার এক দানবীয় প্রবৃত্তি ক্রমশ আমার স্নায়ুগুলোকে ওপর ছড়িয়ে পড়ছে।

“তোমার ব্যাক্তিত্ব, আমার প্রতি এত ভালো ব্যবহার, পৌরুষ কন্ঠস্বর আমাকে বাধ্য করেছে তোমার ওপর ক্রাশ খেতে….”

আমার হাতগুলো মন্ত্রচালিতের মতো যথাক্রমে ওর ডানস্তন আর যোনির দিকে এগিয়ে চলে।

রাজধানী এক্সপ্রেস ছাড়ার জন্য যেমন শুধু একটা সবুজ সিগনালের অপেক্ষা করে, তেমনি আমাকে চালু করে দিল এটা বলে “আমাকে শেষ করে দাও বিবেকদা, আমাকে তোমার বিচ বানিয়ে দাও।” আমাকে ও প্রবল চুমে জড়িয়ে ধরলো….

(ক্রমশ)