প্রেম প্রেম খেলা

ঘড়ির কাটার সঙ্গে পাল্লা দিয়ে এগারোটার পরে বাড়ি পৌছালাম।মা সন্দিহান চোখে দেখলেন।গম্ভীর মুখ করে ঘরে ঢুকে গেলাম।পোষাক
বদলে হাফ-প্যাণ্ট পরে বাথরুমে গিয়ে চোখেমুখে জল দিয়ে বেরোচ্ছি মা জিজ্ঞেস করেন,কিরে খেতে দেবো?
–তোমার খাওয়া হয়েছে?
–কোথায় থাকিস এত রাত পর্যন্ত?
–বাবা ঘুমিয়েছে? ভাত দাও।
–চাকরি পেয়ে যানা তাই করে বেড়াচ্ছো।একটা কথা বললে উত্তর দেবার দরকার মনে করোনা।
বুঝলাম রেগে গেছেন মা।জড়িয়ে ধরে বলি,বলো কি কথা?
–ছাড়ো রাত দুপুরে এসব ঢং ভাল লাগেনা।মা রান্না ঘরে ঢুকে গেলেন।
দুজনের ভাত এনে টেবিলে রাখেন।খেতে বসলাম।মা খেতে খেতে জিজ্ঞেস করেন,কোথায় গেছিলি বলতো?
–খেতে খেতে শুনতে হবে?
মা আর কথা বলেন না যদি রাগ করে উঠে যাইন? এই হচ্ছে আমার মা। আমাদের মত মধ্যবিত্ত পরিবারে অবশ্য সব বাঙালি মা-ই এরকম।
রাতে বিছানায় শুয়ে শুয়ে আজকের কথাগুলো ভাবছি।মিলিবৌদি ফোন করেছিলেন,জরুরী দরকার।মনীশদা বাসায় থাকবেন না।কি এমন জরুরী দরকার যা মনীশদার উপস্থিতিতে বলা যাবেনা? ভাবতে ভাবতে মিলিবৌদির ফ্লাটে পৌছালাম তখন সবে সন্ধ্যে নামছে।দরজা খুলে দিলেন বৌদি। থমথমে মুখ গম্ভীর।কিছু একটা ব্যক্তিগত বিষয় আমাকে বলার জন্য নিজেকে প্রস্তুত করেছেন সারাদিন।
মিলিবৌদি কেবল সুন্দরী নয় যথেষ্ট ব্যক্তিত্বময়ী এবং বিদুষী। কখনো মিতভাষী আবার কখনো প্রগলভ। তুলনায় মনীশদা অতি সাধারণ। যদিও
বড় চাকরি করেন।কথা বলতে বলতে ওভাবে ভেঙ্গে পড়বেন তারজন্য প্রস্তুত ছিলাম না মোটেই।উঠে সোফায় বৌদির পাশে গিয়ে বসলাম।মাথায়
হাত দিতে আমার বুকে এলিয়ে দিলেন মাথা।চুলে সুন্দর গন্ধ।চোখের জলে বুক ভিজে যাচ্ছে কি করবো বুঝতে পারছিনা।মিলিবৌদিকে বড়দিদির
মত দেখতাম।
আমি যখন চাকরিতে ঢুকি মনীশদা সেখানে কোম্পানির এক্সিকিউটিভ পোষ্টে কাজ করতেন।মনীশদার কাছে আমার হাতে-কলমে শিক্ষা।আমার
ব্যবহার কাজের প্রতি নিষ্ঠা দিয়ে সহজেই মনীশদার মন জয় করে নিয়েছিলাম।মনীশদা আমাকে একজন সাধারণ কর্মী অপেক্ষা ভাইয়ের মত দেখতেন।একদিন বাড়িতে নিয়ে গিয়ে মিলিবৌদির সঙ্গে আলাপ করিয়ে দিলেন।মিলিবৌদির ছেলে বিল্টু তখন বেশ বড়,বাড়িতে থেকে স্কুলে পড়ে।
দেখে মনে হয়নি মিলিবৌদি এতবড় ছেলের মা।কত বয়স হবে ৩৬/৩৭?না মোটা না রোগা ফর্সা ছিপছিপে গড়ন লম্বা শরীর।সুডৌল হাতের গোছ
স্লিভলেস ব্লাউস, ফাক দিয়ে দেখা যাচ্ছে নির্লোম বগল।বুকের পরে মাঝারি মাপের পীবর দুই স্তন।মেদ বর্জিত পিঠ বাক নিয়ে কোমর অবধি
নেমে আবার বাক নিয়ে উত্তল পাছা।যে দেখবে তার সাধ্য নেই চোখ ফিরিয়ে নেবে।অপলক তাকিয়ে থাকি মিলিবৌদির দিকে।বুঝতে পেরে মজা পেয়েছিলেন মিলিবৌদি অন্যদিকে মুখ ফিরিয়ে হাসি গোপন করলেন।হয়তো মনে মনে ভাবছেন তার মৌবনে আর একটি মৌমাছির আবির্ভাব হল।এখানে তিনি ভুল করলেন। কেন না আমি সেভাবে মিলিবৌদিকে দেখিনি। বন্ধু-বান্ধব্দের কাছে ক্যালানে বলে আমার খাতির আছে।অনেকে কেবল সাজগোজে বড়াই করে আধুনিকতার কিন্তু মিলিবৌদি ছিলেন মনে প্রাণে আধুনিকা।নারীকে কোনদিন সস্তা পণ্য মনে করতেন না।শারীরিক সম্পর্কে নারীত্ব ক্ষুণ্ণ হয় সতীত্ব নাশ হয় এমন দ্রাবিড়যুগীয় ধ্যান ধারণা তিনি মানতেন না।
মিলিবৌদির সঙ্গে যখন মনীশদার গভীর প্রেম তখন পিসতুতো দাদার বন্ধুকে দিয়ে চোদাতেও দ্বিধা করেননি।সে জন্য মনে হয়নি মনীশদার সঙ্গে প্রতারনা করেছেন বা মনীশদার প্রতি ভালবাসার ঘটতি হয়েছে।
বছর দেড়েক আগে ব্যাপারটা ঘটেছিল।মনীশদা বদলি হয়ে অন্য অফিসে চলে গেছেন,বিল্টু হোস্টেলে থেকে পড়াশুনা করে।একদিন মনীশদার বাড়ি গেছি মিলিবৌদির খোলামেলা ড্রেস,পরনে কাটা লুঙ্গি গায়ে স্লিভিলেস জিন্সের জ্যাকেট।মাথায় ঘন কোকড়ানো চুল ঘাড় পর্যন্ত কাটা।এই পোষাকে বৌদিকে দেখে অবাক হইনি কেননা মিলিবৌদি সবার থেকে আলাদা।বারমুডা আর গোল গলা গেঞ্জি পরতেও দেখেছি,বুকে অবশ্য ব্রা ছিল। ঘরে ঢুকে সোফায় বসতে বরতে জিজ্ঞেস করলাম,মনীশদা এখনও ফেরেন নি?
–তুমি কার কাছে এসেছো? মিলিবৌদির প্রশ্ন।
–না মানে দেখছিনা তাই–।
–তুমি জানোনা ও সাতদিনের জন্য বাইরে গেছে?
অবাক হয়ে ভাবি সাতদিন?মিলিবৌদিকে যতদুর চিনি টানা সাতদিন বিনা পুরুষে কাটানো অবিশ্বাস্য।বিশেষ করে বিল্টু হোস্টেলে যাবার পর মিলিবৌদির যৌন জীবনে সেই উচ্ছলতা ফিরে এসেছে।বিয়ের পর বিল্টু পেটে না আসা পর্যন্ত ওরা নানা পার্টিতে এ্যাটেণ্ড করে সোয়াপিং অর্থাৎ বদলাবদলি করে যৌণজীবন উপভোগ করতেন।বিল্টু পেটে আসার পর থেকে সেটায় ছেদ পড়লেও হোস্টেলে যাবার পর আবার ফিরে এসেছে সেই জীবন।একমহিলা এক পুরুষে দীর্ঘদিন একসঙ্গে থাকার পর একঘেয়েমী এসে যেতে বাধ্য।তাই ছ’মাসে একবার অন্তত জীবনের আস্বাদ ফিরিয়ে আনতে সোয়াপিং করতেন।
মিলিবৌদির কান্না থেমেছে দুহাত উপরে তুলে চুল ঠিক করতে গিয়ে দেখলেন আমি হা-করে বগলের দিকে তাকিয়ে আছি।বগলে ছাটা চুল,আগে এমন ছিলনা।মাথায় দুষ্টু বুদ্ধিখেলে গেল,ভাবলেন আমার মত ২৫/২৬-র যৌবন নিয়ে একটু খেলা করা যাক।যেমন ভাবা তেমন কাজ।৩৯ এর মিলিবৌদির শরীরে তখন ৫/৬দিন ধরে কামের জোয়ার। বিলোল কটাক্ষ হেনে বললেন,ওখানে কি দেখছো?
লজ্জা পেয়ে বগল থেকে চোখ সরিয়ে নিয়ে বললাম,কিছু না এমনি।
খিলখিল করে হেসে উঠলেন মিলিবৌদি।বন্ধুরা আমাকে ক্যালানে বলে সাধে?আমি যখন কিছু দেখি তখন খেয়াল করিনা কেউ আমাকে দেখছে।তার জন্য কম অপদস্ত হতে হয়নি।
–দেখো নীল,তুমি নিজেকে অকারণ কষ্ট দেও কেন? এতে কি সুখ পাও? সত্যি কথা সহজ করে বলতে দোষ কি?
নিজেকে অপরাধী মনে হল।নিজের সম্বন্ধে ধারণা আমি মিথ্যাচার করিনা।তাই মিলিবৌদির কথাটা গায়ে লাগে। সাহস সঞ্চয় করে বললাম,বৌদি তুমি তো বগলে বাল রাখতে না।
–তুমি খেয়াল করেছো তাহলে? এতদিন এক ধারণা ছিল কিন্তু অভিজ্ঞতা থেকে শিখেছি বাল অনেক সেক্সি।শুধু বগল নয় ওখানেও পুরো সেভ করিনি।
আমার কান গরম হয়।লাজুকভাবে বলি,যাঃ সত্যি বোউদি তুমি না –?
–কি হল বগলের কথায় যদি দোষ না থাকে গুদের কথায় দোষ কি?
–আমি তোমাকে বৌদি বলি।
–দেবর-বৌদি সম্পর্ক মিঠেকড়া।এখন বলো কি খাবে?
–তুমি চা খাবে না?
–অবশ্যই চা খাবো।ভাবলাম তুমি আবার না চুমু খাবার কথা বলে বসো।বললে তাও দিতে পারি।
আমার শরীরের মধ্যে কেমন করছে,ভয় হল বেশিক্ষন এখানে থাকলে অবাঞ্ছিত কিছু না ঘটে যায়।উঠে দাঁড়িয়ে বলি,আজ চলি বৌদি।তোমাকে কেমন যেন লাগছে।
চোখ কুচকে মিলিবৌদি বলেন,চলি মানে? তাহলে এসেছিলে কেন?
–বারে তুমিই তো ফোন করে ডাকলে–।
–মনীশ বাড়িতে নেই আমি ডাকলাম অমনি গুটি গুটি চলে এলে? মিলিবৌদির কণ্ঠে শ্লেষ।কোন মাগী ডাকলেই তুমি চলে যাবে? ইন্টারেস্টিং!
–না ভাবলাম বুঝি কোন দরকার তাই।আমতা আমতা করে বলি।
–তাহলে দরকার না মিটিয়ে চলে যাচ্ছো যে–?
–তুমি তো বলোনি কি দরকার?
মিলিবোউদি চোখ কুচকে কিছুক্ষন দেখে অস্পষ্ট উচ্চারণ করলেন,দরকার?আচমকা আমার গাল চেপে ঠোটজোড়া মুখে পুরে নিলেন।
চেষ্টা করেও ছাড়াতে পারছিনা নাকি তেমন চেষ্টা করছিনা? নিজেকে শালা নিজেই বুঝতে পারিনা। জিজ্ঞেস করি,কেমন লাগছে ক্যালানে নীল?
মিলিবৌদি বললেন,নীল চলো বেডরুমে যাই।
–কেন বেডরুমে কেন?
–বোকাচোদা বেডরুমে গিয়ে পুজো করবো।
ইস বিদুষি সুন্দরী মহিলার মুখে খিস্তি মানায় না।মিলিবৌদির মুখে অশ্লীল শব্দ শুনে মজা লাগে।আমাকে ঠেলতে ঠেলতে বিছানায় এনে ফেলেন।
–না না বৌদি ঠিক না। মনীশদা জানতে পারলে কি ভাববেন?
–যে নেই তার জন্য চিন্তায় ঘুম হচ্ছেনা আর যে এত কাছে আছে সে কিছু না?
–আমি কি তাই বলেছি? মনীশদাকে আমি শ্রদ্ধা করি,জানতে পারলে খুব ছোট হয়ে যাবো।
–সে চোদন খোর চুপচাপ বসে বসে ধ্যান করছে ভেবেছো,কোন মাগী নিয়ে লেপ্টে শুয়ে আছে দেখোগে।
আমি বিস্ময়াভিভুত, কনভেণ্টে পড়া মহিলার মুখে একী ভাষা!উঃ কি জোর গায়ে!বুঝতে পারি আমার পক্ষে এটেওঠা অসম্ভব,অগত্যা হাল ছেড়ে দিয়ে বলি,তুমি কথা দাও মনিশদা কোনদিন জানতে পারবেনা?
–আচ্ছা আচ্ছা আগে দেখি তোমার বাড়াসোনার কি অবস্থা।
মিলিবৌদি প্যাণ্টের জিপার ধরে টানাটানি শুরু করে।নিজের উপর কোন নিয়ন্ত্রণ নেই,সে বেটা সুযোগ বুঝে বিদ্রোহ করে প্যাণ্ট ফাটিয়ে ফেলে আর কি।শিকনির মত ঝেড়ে ফেললাম লজ্জা।নাচতে নেমে ঘোমটা টানার কোন মানে হয়না।জিপার খুলে ব্যাটাকে বের করে মিলিবৌদির মুখ খুশিতে নেচে ওঠে।ছাল ছাড়িয়ে বলেন,ওঃ দারুণ! হৃষ্টপুষ্ট যেন ব্যায়াম করা চেহারা।মেয়েরা দেখলে ছিড়ে খেয়ে ফেলবে তোমাকে।ছুপা রুস্তম!
মনে মনে ভাবি প্যাণ্টের ভিতর থাকে দেখবে কি করে?আর তুমি তো না-দেখেই ছিড়ে খাবার মতলব করেছো।মিলিবৌদিকে মনে করিয়ে দিই,তুমি কিন্তু বলোনি মনিশদা কোনদিন জানতে পারবেনা।
–ঠিক আছে, আমি সোনামণিকে ছুয়ে প্রমিশ করছি মনীশ জানতে পারবেনা, হলতো?তারপর চুম চুম করে বাড়াটায় চুমু দিয়ে বলেন,সত্যি আমি অন্ধ,বাড়ির পাশে ফিয়াসেঁ আমি খুজে মরি দেশে দেশে।
ধস্তাধস্তিতে মিলিবৌদির কাটা লুঙ্গি কোমরে উঠে গেছে,পাছা আলোকিত।দুই উরুর মাঝে ধপধপে সাদা প্যাণ্টি।জিন্সের দুটো বোতামই খোলা।সুডৌল স্তনের কিছুটা দেখা যাচ্ছে।আমি নিজেকে স্থির রাখতে পারিনা।খপ করে স্তন চেপে ধরে এই প্রথম মিলিবৌদির ঠোটে ঠোট মেলালাম।মিলিবৌদি
আমাকে সক্রিয় হতে দেখে খুশি হয়ে বললেন,আজই প্রথম নাকি আগেও হয়েছে?শারীরিভাষা বলেছে নয়া মাল।চিন্তা কোরনা সব শিখিয়ে দেবো। না-চুদে কি করে ছিলে এতদিন?
চুমু খাওয়ার আনাড়িভাব দেখে মিলিবৌদি বুঝতে পেরেছেন এই ব্যাপারে আমি নবীশ।অভিজ্ঞতা নিয়ে কেউ জন্মায় না,আজ প্রথম হলেও একদিন তুখোড় হব আমিও।যাক ওসব পরের কথা পরে হবে,আজ কিভাবে কি করবো সেইটা আসল চিন্তা।হাসির খোরাক না হয়ে যাই। জ্ঞানী মানুষের কাছে শিখেছি সব কিছুর মধ্যে থাকে একটা শিল্প।যা করবে মনপ্রাণ দিয়ে করবে।আমি পরিপাটি করে মিলিবৌদির ঠোট চুষতে লাগলাম।চোখ বুজে চুমুর স্বাদ সারা শরীরে ছড়িয়ে দিতে দিতে ভাবে,আঃ বহুদিন তাকে এমন যত্ন করে কেউ চুমু খায়নি,সাকিং পাওয়ার কি যেন ঠোট ছিড়ে বেরিয়ে যাবে। মনীশের সে বয়স নেই।সোয়াপিংযের পার্টনাররাও মনীশের সমবয়সী।পরস্ত্রী পেয়ে ধোন তীরের মত খাড়া হলেও বড্ড তাড়াহুড়ো করে।আয়েস করে চোদার শক্তি বা ধৈর্য কোনটাই নেই।হাতের মুঠোয় ধরা নীলের বাড়াটা ফুসছে।মনে মনে বলেন,অত রাগ কিসের সোনা।দেবো একটু ধৈর্য ধরো সব দেবো।
আমার কপালে চিবুকে চাপ দিয়ে মুখ থেকে ঠোট ছাড়িয়ে নিয়ে মিলিবৌদি বললেন,শোনো নীল একে একে তোমাকে আমি সব শেখাবো।তার আগে একটা কথা বলি,তুমি এখন আমাকে বৌদি-বৌদি করবেনা শুধু মিলি বলবে।এবার বাথরুমে গিয়ে ভাল করে সোনাটা ধুয়ে এসো,আমি মুখে নেবো।
–যে মুখে দাঁত নেই গোফ আছে? হেসে জিজ্ঞেস করি।
–না আগে যে মুখে দাঁত আছে গোফ নেই।
ছাত্রকাল থেকে আমি মাস্টারমশায়দের মান্য করা শিখেছি।আজও নতুন শিক্ষিকা মিলির কথামত বাথরুমে চলে গেলাম।তাছাড়া ভীষণ পেচ্ছাপ পেয়ে গেছিল।ধোন ফুলে ঢোল হয়ে আছে বাথরুমে দুরন্ত বেগে পেচ্ছাপ করতে লাগলাম।গুরুজনরা বলে শিক্ষার কোনো শেষ নেই,যতদিন বাঁচি ততদিন
শিখি।সাবান দিয়ে রগড়াতে গিয়ে আর এক বিপত্তি।ভয় হল মাল না বেরিয়ে যায়।যাইহোক কোন রকমে সাবান দিয়ে ধুয়ে ধোন নাচিয়ে ফিরে এলাম মিলির কাছে।মিলি মুগ্ধ দৃষ্টিতে তাকিয়ে আছে ধোনের দিকে অথচ আমাকে দেখছেনা।ধোনের প্রতি হিংসা হল।মিলি প্যাণ্টি বাদে সব খুলে নাঙ্গারাণী হয়ে দাঁড়িয়ে আছে।
প্যাণ্টি দেখিয়ে জিজ্ঞেস করলাম, এটাকে কেন রেখেছো?
–ওটা নাগরের জন্য।শেষ ঢাকনা পুরুষদের খুলতে হয়।
বুঝলাম শিক্ষা শুরু হল।আমি কালবিলম্ব না করে মিলির সামনে হাটু গেড়ে বসে বুড়ো আঙ্গুল প্যাণ্টিতে ভরে টেনে নীচে নামিয়ে দিলাম।ভক করে একটা গন্ধ নাকে এসে লাগলো।ঝিম ঝিম করে উঠল সারা শরীর।যোণীদেশ লালচে চুলে ঢাকা।পাছার নরম মাংস দুহাতে খামচে ধরে মুখটা যোণীতে ডূবিয়ে দিলাম।মুখ তুলে মিলির দিকে তাকাতে ইশারায় জানতে চাইল কেমন?
–আজকাল এত বাল কেউ রাখেনা।
–কতজনের দেখেছো?
লজ্জা পেলাম।এত হিসেব করে কেউ কথা বলেনা।ছবিতে দেখেছি ল্যাংটা মেয়েগুলোর পরিস্কার করে বাল কামানো।
মিলি বলল,আমিও রাখতাম না,এখন রাখছি।সেভ করলে কেমন ন্যাড়া-ন্যাড়া লাগে।তোমার পছন্দ না?
আমি বালের জঙ্গল সরিয়ে চেরার ফাকে ততক্ষনে জিভ ঢুকিয়ে খেলাতে শুরু করেছি।মিলি ইস-ইস করে চোখ বন্ধ করে গুদ চিতিয়ে ধরেছে।কিছুক্ষন চোষার পর মিলি আমাকে টেনে তুলে দাড় করিয়ে দিয়ে নিজে আমার পায়ের কাছে বসল।ডান হাতে গরম শলাকার মত বাড়া ধরে ছাল ছাড়িয়ে ফেলল।লিঙ্গমুণ্ড ডিমের মত গোলাকার। কয়েকবার লিংগমুণ্ডে জিভ বুলিয়ে পুরোটা মুখের মধ্যে নিল।আমার পা কাঁপছে।
মিলি বাড়াটা চুপুস-চুপুস চুষে চলেছে।কখনো লালা মাখানো বাড়াটা নিজের দুই স্তনে ঘষতে থাকে।আমার দিকে তাকিয়ে চোখ নাচিয়ে জিজ্ঞেস করে,ভাল লাগছে?
চোষার চোটে শরীর শিরশির করছে কথা বলতে পারছিনা।গায়ের লোম খাড়া।
মিলিবৌদি অবস্থা বুঝতে পেরে বললেন,আর পারছোনা?বিছানায় যাবে?
কোন কথা নাবলে মিলিকে পাজাকোলা করে বিছানায় ফেললাম।মিলি নিজেই দু-পা দুদিকে ছড়িয়ে দিয়ে দুহাত বাড়িয়ে আমাকে ডাকলেন,এসো মদনদেব তোমার রতিদেবীকে শান্ত করো।
আমি মিলির দুপায়ের মাঝে হাটু গেড়ে বসে বাড়ার মুণ্ডিটা যোণী ফাটলে গুজে অল্প চাপ দিতে মিলিহিসিয়ে উঠে বলেন, কোথায় ঢকাচ্ছো? চোখে দেখোনা?তারপর নিজে বাড়াটা ধরে সেট করে বললেন, এবার চাপ দাও।
আমি চাপ দিতে পুরপুর করে পুরোটা সেধিয়ে গেল।মিলি আঃআআআ বলে সুখের জানান দিলেন।বাড়াটা কয়েকবার ভিতর-বাহির করে গভীরে ঠেষে ধরে বুকের উপর শুয়ে পড়ে মাইদুটো ধরেচুমু খেলাম।মিলি হাতদুটো মাথার উপর তুলে বগল মেলে দিলেন।বগলের লালচে চুল আঙ্গুল দিয়ে চুমকুড়ি দিতে লাগলাম।মিলি মৃদু হেসে জিজ্ঞেস করলেন,কেমন?
–দারুণ রানী।
–পুরুষগুলো খুব বগল হ্যাংলা হয়।আড়চোখে কেবল বগল দেখে।নাও চোদা শুরু করো।
মিলি দম চেপে ঠাপ নিতে থাকে কিন্তু বেশিক্ষন পারেনা।মিনিট পাঁচেকের মধ্যে আহা-আ-আ করেজল খসিয়ে দিলেন।কোমর তোলা দিতে দিতে আঃ আরো জোরে আঃ আরো জোরে! মাইয়ের বোটা কামড়ে দাও।আঃ আঃ আঃ কি সুখ-কি সুখ কতদিন পর এমন চোদন খেলাম গো নাগর।
পা দিয়ে আমার পা জড়িয়ে ধরেন।গুদের ঠোট দিয়ে কামড়ে ধরছে আমার বাড়া।
–এর মধ্যে তোমার দম শেষ হয়ে গেল? জিজ্ঞেস করি।
–বয়স হয়েছে।বহুদিন এমন ঠাপ খাইনি।তোমার দাদা পারেনা।ধোন তো নয় যেন ঢেকির মোনা।লাজুক হেসে বলেন মিলি।
–এবার একটু স্থির হয়ে ঠাপগুলো নেও।পাছা নাড়িয়ে মিলির দুই হাটু চেপে ধরে ঠাপাতে লাগলাম। কিছুক্ষন ঠাপাবার পর বাড়ার মাথা টন টন করে উঠল,বুঝতে পারলাম অন্তিম সময় হয়ে এসেছে।উঁ-হু-হু-উ-উ মিলিরে গেল গেল বলে ফিচিক ফিচিক করে ফ্যাদায় ভরে দিলাম গুদ।বুকের উপর শুয়ে থাকলাম ক্লান্ত হয়ে,মিলি আমাকে জড়িয়ে ধরে পিঠে হাত বোলাতে থাকেন।তারপর আমরা উঠে বসলাম।মিলি আমার কোলে চেপে বসে।বিশাল পাছা আমি তলায় হাত দিয়ে পাছা টিপ্তে লাগলাম।মিলি আমার বুকের লোম নিয়ে খেলা করতে থাকে।কানের কাছে মুখ নিয়ে জিজ্ঞেস করি,পছন্দ হয়েছে?
বুকে মুখ গুজে মিলি বলেন,একেবারে মজে গেছি।তোমার ভাল লাগেনি?
–খুব ভাল লেগেছে সোনা।
–এবার অন্য আসনে করবো।
–কামদেবের বইতে পড়েছিলাম, গাভী-চোদন।সেভাবে চোদাবে?
–আমি গাভী হবো আর তুমি ষাড়ের মত পিঠে চড়ে চুদবে? তাই হবে যেমন আমার নাগর চায়। মিলিহাটু এবং কনুইয়ে ভর দিয়ে পাছা উচু করে বসে।আমি মিলির পিছনে গিয়ে দেখলাম ফর্সা গাঁড়।তরমুজের মত সাইজ,চেরার ফাক দিয়ে দেখা যাচ্ছে পায়ুদ্বার।আমি আঙ্গুল দিয়ে খোচা দিলাম।
–ঐ ফুটোর দিকে নজর পড়েছে?পুরুষ মানুষদের স্বভাব ফুটো দেখলেই খুটো গাড়বে।
আমি পাছায় হাত বোলাতে লাগলাম।গাল ঘষে দেখলাম কি শীতল পাছা।মৃদু কামড় দিলাম।মিলি উঃ করে উঠল।
–আচ্ছা মিলি তুমি গাড়ে নিয়েছো?
–কোন ফুটোই বাদ দিইনি।
–ভাল লাগে?
–খারাপ লাগেনি।
–আমাকে দেবে?
–আজই কি আমাদের খেলা শেষ? আরেকদিন গাঁড় চুদো।তোমার রতিরানি তো পালিয়ে যাচ্ছেনা। মনে মনে স্থির করি মিলির গাঁড়েই ঢোকাবো,একটা সারপ্রাইজ হবে।পেলব পাছায় গাল ঘষতে লাগলাম।
–কি গো নাগর গাঁড়ের প্রেমে পড়ে গেলে নাকি?কতক্ষন এভাবে থাকবো? মিলি বলেন।
মিলির পিঠে চড়লাম,কোমর পিছনে করে মুণ্ডিটা পায়ুছিদ্রের মুখে লাগিয়ে চাপ দিচ্ছি।মিলি আর্তনাদকরে ওঠে, নহা নহা….কোথায় ঢোকাচ্ছো? ঢূকবেনা…নীল প্লিজ আমার কষ্ট হচ্ছে….গাঁড় ফেটে যাবে…প্লিজ নীলু ….মরে যাবো….নামো তুমি নামো..তেল নাদিলে ঢুকবেনা…।মিলি কেঁদে ফেলে আরকি।
আমি নেমে পড়লাম,শেষে গাঁড় ফেটে একটা কেলেঙ্কারি!সব জানাজানি হয়ে যাবে,মনীশদাও বাকি থাকবেনা।মিলি ঘেমে গেছে,রুমাল দিয়ে ঘাম মুছে বলেন,তুমি খুব দুষ্টু….খুনে..।ঐ মুষল ঢোকে বিনাতেলে? কি ল্যাওড়া বানিয়েছো? গাঁড় ফাটিয়ে ছাড়তে…ষাঁড় না তোমার ঘোড়ার ল্যাওড়া।অনেক রাত হল,আর একবার ষাঁড় চোদা চুদে আজকের সেশন শেষ করবো।
মিলি আবার গাঁড় উচিয়ে ধরেন।আমি মিলির পিঠে উঠে গুদে ঢুকিয়ে আন্দার-বার করতে লাগলাম। মিলি আঃউ আঃউ আঃউ করে ঠাপ নিতে লাগলেন।দুহাত বগলের তলা দিয়ে ঢুকিয়ে মাই টিপছি।ই-হিইইইইইই করে মিলি জল ছেড়ে দিলেন।থামার উপায় নেই বাড়ার মাথা শির শির করছে। ফচর ফচর করে তীব্র গতিতে বেরিয়ে এল ফ্যাদা।মিনিট দশেক পরে জোড় ভেঙ্গে উঠে দাড়ালাম। হাতদিয়ে গুদ চেপে মিলি বাথরুমে চলে গেলেন।
আমি তখন চিৎ হয়ে শুয়ে আচ্ছি।আয়নার সামনে দাঁড়িয়ে চুল ঠিক করতে করতে মিলি বলেন,একেবারে জার্মান সর্দির মত ঢেলেছো,বাব্বা যতবার আঙ্গুল ঢোকাই ততবারই কাদার মত বেরোতে থাকে। কয়েকবার চুদলে এমন থাকবেনা।তুমি যদি আমার বিয়ে করা ভাতার হতে সারারাত গুদে নিয়ে শুয়ে থাকতাম।
–এখন আমি তোমার কে? জিজ্ঞেস করলাম।
মিলি চোখ মটকে বললেন,একটা সিট খালি আছে তুমি আমার প্রেমিক হবে?
–কিন্তু মনীশদা?
–এবার গাঁড়ে লাথি দেবো।এসে অবধি খালি মনীশদা আর মনীশদা! বলেছি সেটা আমি দেখবো?যাও বাথরুম ঘুরে এসো।আমি খাবার করছি,সরাসরি অফিস থেকে এসেছো।কিছুতো খাওনি?
খাবার টেবিলে বসে খেতে কথা বলছি।আমি জিজ্ঞেস করলাম,তুমি স্যাটিশফাইয়েড?
মিলির খাওয়া থেমে গেল,আমার দিকে তাকিয়ে বললেন,মিথ্যে বলবো না আগে যতজনকে দিয়ে চুদিয়েছি আমার জল খসার আগেই মাল বেরিয়ে গেছে তাদের।মনে হচ্ছে তুমিই প্রথম আমার জল
খসার পরে তুমি মাল ঢেলেছো।
–তুমি এর আগে কতজনের নিয়েছো?
অন্যমনস্কভাবে হাসলেন মিলি,সেসব কি গুনে রেখেছি?কুড়ির উপরে হবে।যতজনই চুদুক স্বামীর মত সবাই হয়না,একেবারে আলাদা।এই যেমন তুমি যথেষ্ট সুখ দিয়েছ কিন্তু আদর করোনি আমিও করিনি
কেন না আমাদের মধ্যে প্রেম-ভালবাসা নেই।জানিনা এরকম চলতে চলতে একদিন হয়তো আমাদের মধ্যে প্রেমের সঞ্চার হবে,পরস্পর ভালবাসবো পরস্পরকে তখন মিলন হবে মধুময়।
–দোহাই মিলিবৌদি আজ যা হয়ে গেল তার জন্য খুব লজ্জিত।তুমি একথা চিরকাল গোপণ রাখবে
কথা দিয়েছো।
– এ্যাই একদিন তোমাকে দিয়ে গাঁড় না চুদিয়ে ছাড়ছিনা।মিলিবৌদির কথায় সায় দিয়ে বাড়ি ফিরলাম।
আমার এতদিন ধারণা ছিল পুরুষগুলো গুদের টানে মেয়েদের পিছনে ঘুর ঘুর করে। মিলিবৌদির
সাহচর্যে সেই ধারণা বদলে গেছে।গুদ ছাড়া নারীর আছে নানা ঐশ্বর্য তার সন্ধান যে পায়নি তার মত
হতভাগা আর কে আছে? কাউকে বলছিনা একমত হতে আমি কেবল আমার অভিজ্ঞতার কথা বলছি।তার মানে আমি গুদের মহিমা অস্বীকার করছি কেউ মনে করবেন না।বিশেষ করে গুদের
কারকার্য আমাকে বিস্মিত করেছে।তবু মিলিবৌদির অনুরোধে যেতে হল,কথা দিয়েছি গাঁড়ে একবার
চুদবো।মিলিবৌদির মুখে আমার বাড়ার প্রশংসায় আমি অভিভুত জানা ছিলনা নিজের বাড়ার গুরুত্ব।
অফিস ছুটির পর কালবিলম্ব না করে মিলিবৌদির ফ্লাটে হাজির হলাম।মনে হয় ঘুমোচ্ছিলেন,চোখ লাল
হেসে মিলিবৌদি বললেন,নেশা ধরেছে তাহলে?
শুনে খারাপ লাগল নিজেই বলেছিলেন গাঁড় মারার কথা,এখন ভাব করছেন যেন এসেছি আমার গরজে।
বললাম,আপনি বলেছিলেন গাঁড় মারাবেন–।
–রাগ হয়ে গেল?ঘাড় ধরে চুমু খেয়ে বলেন,বোসো একপ্রস্ত চা খেয়ে কাজ শুরু করবো।
মিলিবৌদি তোয়ালে নিয়ে বাথরুমে গেলেন।আমি বসে কি করবো ভাবছি,নজরে পড়ে,বালিশের নীচে একটা বই।পাতা ওল্টাতে দেখলাম নানা ভঙ্গিতে চোদাচুদির ছবি।দেখতে দেখতে মজে গেছিলাম, মিলিবোউদি চা নিয়ে পরবেশ করলেন।আড়চোখে দেখে বললেন সব আসনে তোমাকে শিখিয়ে দেবো।
দেখলাম বোউদি গা ধুয়ে এসেছেন,শিশির ধোয়া শিউলির মত মনে হচ্ছে।আমাকে চা এগিয়ে দিলেন।
–গাঁড়ে সবাই পারেনা।মনীশ তো চেষ্টা করেছিল বাড়া বেকে যাচ্ছিল,ঢুকছিল না।
একটু ঘাবড়ে গেলাম,আমার বেকে যাবেনা তো? তাহলে বেইজ্জতের একশেষ।চায়ের পর মিলিবৌদি
একটা ক্রিমের টিউব নিয়ে এসে আমার হাতে দিয়ে বললেন,ফুটোয় লাগেয়ে চাপ দেবে।মিলি বৌদি
খাটে হাতের ভর দিয়ে গাঁড় উচু করে রাখলেন।পাছা ফাক করে পায়ুদ্বারে টিউবের মুখ লাগিয়ে চাপ দিতে পুরপুর করে ক্রিম ঢুকে গেল।নিজের বাড়াতেও একটু মাখালাম।বাড়ায় রক্ত জমে একেবারে
কাঠ।বৌদির পিঠের উপর চড়ে পাছার ছিদ্রে বাড়ার মুণ্ডি লাগিয়ে চাপ দিচ্ছি।মিলি উঃ-উঃ করছে। ঘামছি তাহলে কি ঢুকবে না?দুপা দিয়ে মিলির উরু বেড় দিয়ে তীব্র বেগে চাপ দিচ্ছি হঠাৎ তুব করে ঢুকে গেল।যেন ঘাম দিয়ে জ্বর ছাড়লো।
–সাবাশ নীল।এবার আস্তে আস্তে খেলা করো।
আমি মিলির বগলের তলা দিয়ে হাত ঢুকিয়ে ওর কাধ চেপে ধরে হুউপ হুউপ করে ঠাপাতে শুরু করি।
আ-হাআআআ আ–হাআআআআআ করে সুখ নিচ্ছেন।দেখলে মনে হবে একটা ষাঁড় গাইগরুকে চুদছে।
কি মনে হল আমি মিলির ঘাড় কামড়ে দিলাম।
–উঃ গাড় মারানি রে–। মিলি কাতরে ওঠেন।
গাঁড়ে বীর্যপাতের পর মিলিবৌদি খাবার করতে গেলেন।তারপর দুজন খেতে খেতে চলল গল্প।জিজ্ঞেস
করলাম,আচ্ছা বৌদি আপনি বললেন সোয়াপিং করেন।সেটা কি একটু বলেবেন?
–হ্যা বলবো।কিন্তু এসব আলোচনার সময় আপনি-আজ্ঞে করলে জমেনা।বউ বদলে চোদাচুদিকে বলে সোয়াপিং।
–কতবার করেছো?
–বছরে তিন-চার বার,ভাল পার্টনার পেলে ছবারও হয়।সবটাই নিজেদের মধ্যে মানে পরিচিত বন্ধু-বান্ধব।কারো বাড়িতে বেড়াতে গেলে বাড়ির গিন্নিকে তোমার দাদার পছন্দ হলে বা কর্তাকে আমার পছন্দ হলে প্রস্তাব উঠতে পারে।
–কে তোলে প্রস্তাব? পছন্দ হলে আমি মনীশ আলোচনা করে নিই তারপর মনীশ কর্তাকে বা আমি গিন্নিকে বলি।কখনও তারাও প্রস্তাব দেয়।সব সময় রাজি হয় তা নয়।
বিষয়টা সম্পর্কে কৌতুহল বাড়ে জিজ্ঞেস করি,মিলি সোয়াপিংযের একটা ঘটনা বলবে?
মিলি বললেন,শুনবে? দাড়াও চা নিয়ে আসি।
মিলি চলে গেলেন।কতজনকে দিয়ে চোদায় তবু স্বামী-স্ত্রীতে কত মিল।গুদ যদি একমাত্র আকর্ষণ হত
তাহলে কেন দুজনের মধ্যে এতটান?মিলি চা নিয়ে এসে শুরু করে,তোমাকে একবছর আগের এক পাঞ্জাবী দম্পতির ঘটনা বলি।যশবন্ত সিং-এর সাথে আলাপ মনীশের অফিসে।দু-চার দিনে ঘনিষ্ঠতা।
একদিন যশোবন্ত আমাদের নেমন্তন্ন করল।আমার বয়স তখন ৩৮ হলেও পুনমের বয়স হবে২৭/২৮
চাবুকের মত ফিগার,দারুণ সুন্দরী।খুব ফর্সা সালোয়ার কামিজ পরে বুকে ওড়না নেই।গাড়ি বারান্দার মত বুক চিতিয়ে আছে।চলার ছন্দে পাছার মোচড় ধরা পড়ছে।মনীশের মুগ্ধ চোখ ওকে চাটছে দেখে
আমাদের চোখে চোখে কথা হল।শুরু করলাম আমার কাজ।পুনমের রুপের তারিফ করা শুরু করলাম।
পুনমও তারিফ করে।আমি বললাম, আমার চেহারা আরও ভাল থাকতো মনীশ রোজ রাতে যা অত্যাচার করে।কি বলবো ভাই একঘণ্টার কমে ছাড়েনা।
পুনম লাল হয় বলে,ভালই তো।এতে শরীর ভাল থাকে।তাই এই বয়সে আপনার চেহারা এখনো টস কায়নি।
আমি বললাম,তোমার শরীরে যা গ্লেস দেখছি শরীরে নিয়মিত রস না গেলে হয়না।যশোবন্তজিও
তোমাকে জ্বালায়।
–ওর ডিউরেশন অতক্ষন হয়না।
এবার আমি পুনমকে ছেড়ে যশোবন্তের কাছে গেলাম।চুলবাধার ছলে হাত তুলতে ছোট ছোট চুলে ভরা বগল দেখল।কায়দা করে আঁচল ফেলে মাই দেখালাম।তারপর গল্প করলাম।ফিরে আসার আগে ওদের নেমন্তন্ন করলাম।
যশোবন্তরা এল সময়মত।পুনম সেদিন খুব সেজেছে।ওদের অভ্যর্থনা করে ভিতরে নিয়ে এলাম।পুনমকে বললাম,কি ব্যাপার বলতো?সেদিনের পর থেকে মনীশ খালি তোমার প্রশংসা করছে।
পুনম হেসে বলে,যশ ভি আপনার কথা বলে।
–তা হলে একদিন হয়ে যাক।
পুনম হাসতে থাকে খিল খিল করে।
জিজ্ঞেস করি,হাসছো কেন?
–যশ তুমার আগে একথা বলেছে,বোর লাগে।আমাকে বলেছে,কথাটা বলতে।কিন্তু আমি পহেলে এসব করিনি।বহুৎ সরম লাগছে।
–তোমাকে ভাবতে হবেনা ওই সরম ভেঙ্গে দেবে।
স্থির হল পরের দিন ওরা রেডি হয়ে আসবে।যাওয়ার আগে যশোবন্তের গোফ সমেত মুখে চুমু দিলাম,
মনীশও পুনম না না করা সত্বেও জাপটে ধরে চুমু খেল।
আমি কাচি মেরে বসি।সেদিকে নজর পড়ে মিলির।আমার কাছে উঠে এসে বলল,নীল কষ্ট হচ্ছে?
–তুমি যা রসিয়ে বলছো,ছ্যাদার মুখে রস এসে গেছে।
–আমারই ভুল হয়েছে।এসব গল্প এভাবে হয়না।দাড়াও–।
মিলি আমাকে চিৎ করে ফেলে বাড়ার উপর গুদ রেখে চাপ দিতে পুচপুচ করে গেথে গেল।তারপর আবার শুরু করলো,পরেরদিন আমি যোণী ছাটলাম।বগল কামালাম।নখে নেল পালিশ দিলাম,সালোয়ার কামিজ পরলাম।পুনম এল শাড়ি পরে।পাতলা নীল ব্লাউজ কালো ব্রা স্পষ্ট,ফর্সা কোমরে একটা ভাজ।
জল খাবার খেয়ে চারজনেই রাম খেলাম–।
–রাম মানে?
–এক ধরনের পানীয়।সালোয়ার খুলে শুধু কামিজ পরে সোফায় বসলাম যশোবন্তের গা ঘেশে।একটা সিগারেট ধরিয়ে গুজে দিলাম যশোবন্তের ঠোটে।কামিজের ঝুল ছোট হওয়ায় যশোবন্তের টানছিল
আমার নির্লোম পা।যশোবন্ত ধোয়া ছেড়ে আমাকে চুমু খেল।আমি একটা পা ওর কোলে তুলে দিলাম।
যশোবন্ত পায়ে হাত বোলাতে বোলাতে কামিজ আমার কোমরে তুলে দিল।আমি প্যাণ্টের উপর দিয়ে ওর লিঙ্গ চেপে ধরি।যশোবন্ত আমার যোণী খামচে ধরল।হাত বোলাতে বোলাতে একটা আঙ্গুল চেরার মধ্যে ঢুকিয়ে দিল।আমি ওর মাথা চেপে ধরলাম গুদের উপর।তখন অন্য সোফায় দেখি মনীশ জাপ্টে ধরে আচে পুনমকে কিন্তু ওর কিছু খুলতে পারেনি।জোর করে সায়া সমেত শাড়ি কোমরে তুলে দিয়েছে।
পুনম কালো রঙের প্যাণ্টি পরেছে।প্যাণ্টির উপর দিয়ে যোণী টিপছে।যশোবন্ত বুড়ো আঙ্গুল পাছায় ঢুকিয়ে তর্জনি গুদে ঢুকিয়ে দু আঙ্গুলে খেচছে।
–ওয়ান বাই ওয়ান ইয়ার।পহেলে গুদ ইয়া গাঁড়?
যশোবন্ত উত্তর নাদিয়ে আমাকে উপুড় করে বাড়াটা গুদে ভরে দিল।ওদিকে ব্রা আর প্যাণ্টি পরে পুনম
বসে মনীশের বাড়া চোষা শুরু করেছে।যশোন্তের ধোন আমি দেখিনি কিন্তু গুদে অনুভব করি সাইজ খারাপ নয়। পুনম ধোন চুষতে চুষতে মাঝে মাঝে ডান হাত দিয়ে চুল সরাচ্ছে দেখলাম বগল ভর্তি চুল।
মনীশ পুওমের ব্রা ঝুলে দিয়ে দাড় করালো।আমার থেকে ওর মাই ঝোলা।
মিলি বুঝতে পারে আমি গরম হয়ে গেছি ওর গুদের মধ্যে বাড়াটা চাড় দিচ্ছে।আমাকে চুমু খেয়ে আবার শুরু করে মিলি,মনীশ পুনমের প্যাণ্টি টেনে খুলে দিল,কাল চাপ চাপ বালে ঢাকা গুদ।কিছুক্ষন বালভরা যোনী চুষে মনীশ দাঁড়িয়ে দাঁড়িয়ে চুদতে লাগল।একটা মাই চুষছে একটার বোটা পাকাচ্ছে কখনও বগল চুষছে আর সমানে পাছা টিপছে।
কিছুক্ষন পিছন থেকে চুদে যশোবন্ত যখন গাঁড়ের মধ্যে ধোন গুজতে লাগল আমি বললাম,একবার দেখাও ডার্লিং চিজ কাইসা হায়?একদফে চুষনে তো দিজিয়ে,গাঁড় মে ঘুশানেকে বাক চুষনে কি লায়েক নেহি রহেগা।মাই দাবালেন না,চুষলেননা বিবিকো কাইসে খুশ করতে হায়?
–মিলি তুমি পাঞ্জাবিকে দিয়ে চোদালে?
–একদম সাম্প্রদায়িক কথা নয়,চোদাচুদিতে ওইসব হয়না।গুদ বাড়ার কোন জাত হয়না।জাত মানুষের মনে।
আমি থমকে গেলাম।মুড এসে গেছে খন কোনভাবে ডিস্টার্ব করা ঠিক হবেনা।মিলি আবার শুরু করে,বগল তুলে দিলাম ব্রা খুলে বের করে দিলাম মাই।আর ওর ধোন দেখলাম মাঝারি গোছের কিন্তু
ব্যাকা।ধোনের গায়ে সাদা সাদা রস লেগে আছে।পাইয়ার বাচ্চা খপ করে মাই চেপে ধরে টিপতে লাগল।
মাই ছাড়িয়ে নীচু হয়ে ধোনটা মুছে মুখে পুরে দিলাম।বুঝলাম চোদার ব্যাপারে দুজনেই নবীশ।আমি আর
থাকতে নাপেরে মিলির মাই টিপতে লাগলাম।
–কি হল দম শেষ মনে হচ্ছে?
–তুমি যা শোনাচ্ছো,তুমি বলে যাও।
মিলি বলে,মনীশ গুদে মাল ঢালার পর পুনম বাড়াটা ধরে গাঁড়ে ঢোকাবার ইঙ্গিত করছে।বুঝলাম গাঁড়ে নিতে বেশি পছন্দ।মনীশ ওকে উপুর করে গাঁড়ে পড়পড় করে ঠেলে দিল।পুনম বেশ খুশি।
–শুনেছি পাঞ্জাবিরা নাকি ফুলশয্যের দিন গাঁড়ে করে? আমি বললাম।
মিলি বলল,ওসব থাক তুমি এবার আমাকে চোদো,ভীষণ কুটকুট করছে।
–এই সোফাতে করবো?
–যেখানে ইচ্ছে তাড়াতাড়ি করো।
মিলিকে সোফায় চিৎ করে ফেলে বুকের উপর উঠে ঠাপাতে শুরু করি।ঠাপের চোটে সোফা কচ কচ শব্দ করছে।মিলি বলল,খাটে চলো,এখানে সুবিধে হচ্ছেনা।
খাটে ফেলে চুদতে লাগলাম।একটু সময় লাগছে কেন জানিনা কিন্তু আমি ঠাপিয়ে চলেছি।মিলি এবার
খিস্তি শুরু করলো।ওরে বোকা চোদা অন্যের বউয়ের গুদের উপর কি মায়া করতে নেই?ফাটাবি নাকি?
আমি মিলির কথায় কান নাদিয়ে হুউউম হুউউউম করে ঠাপিয়ে চলেছি।কেমন একটা জিদ চেপে গেছে
গুদ মারানি পাঞ্জাবিকে দিয়ে চুদিয়েছে?দ্যাখ মাগি চোদন কাকে বলে।মিলি কাতরে ওঠে হিইইইইইইই
মারে-এ-এ-এ-রে-রে-রে-এ-এ-উঃ-উ-উ।
আমি মিলির মাইয়ের উপর শুয়ে পরলাম,দুহাতে মিলি আমাকে জড়িয়ে ধরে।জিজ্ঞেস করলাম,মিলি
মনীশদা কবে আসবে?
–ও কোথাও যায়নি,ফ্লাটেই আছে।আমাদের মান-অভিমান চলছে।
আমি ঝট করে উঠে বসি।তুমি আগে বলোনি কেন মিলিবোউদি?
মিলিবোউদি খিল খিল করে হাসতে লাগল।আমি তাড়াতাড়ি বাড়া মুছে জামা প্যাণত পরে বেরিয়ে পড়লাম।শুনতে পেলাম পিছন থেকে মিলিবোউদি বলছে,আবার এসো আরও ভাল গল্প শোনাবো।
তারপর আর যাইনি মিলিবোউদির ফ্লাটে।অনেক পীড়াপিড়ির পর আজ গিয়ে যে অভিজ্ঞতা হল
মনটা খুব খারাপ।ভাবতে পারিনি এত আলোর পাশে এত অন্ধকার থাকতে পারে।আমার পাশে এসে বসতে জিজ্ঞেস করলাম,তুমি আমাকে এসব বলোনি কেন?
–ভেবেছিলাম তোমার সঙ্গে রাত কাটালে যদি ফিরে আসে।নীল আমার ঘর বুঝি ভেঙ্গে গেল।মিলি হাউ
হাউ করে কেদে ফেলল।জানো ঐ রাধুনি মেয়েটার সঙ্গে লিভ টুগেদার করছে।
–শেষ পর্যন্ত রাধুনি?
–রাধুনি বলে এনেছিল।আসলে মেয়েটি ওর অফিসে চাকরি করে ২২/২৩ বছর বয়স।মনীশের এত অধঃপতন হবে কোনদিন ভাবতে পারিনি।হু-হু করে কাদতে লাগল।সান্ত্বনা দিয়ে বললাম,আমি মনীশদার সঙ্গে কথা বলবো।এইভাবে ম্যানেজ করে এলেও ভাবছি কি বলবো মনীশদাকে?
সকাল হতে স্নান খাওয়া সেরে অফিসের জন্য তৈরী হলাম।অফিস হতে বেরিয়ে চলে যাবো মনীশদার
বর্তমান আস্তানায়।দেখি কি বলেন মনীশদা?
–তোমাকে মিলি এইসব কথা বলেছে?মনীশদা হাসতে লাগল।
একটি বছর পঁচিশের মহিলা এসে চা দিয়ে গেল।মহিলা চলে যেতে মনীশদা বললেন,এর নাম কবিতা।
মিলি বড্ড সন্দেহ বাতিক।কবিতার সঙ্গে সহবাস দুরের কথা রাতে আমার ঘরেই ঢোকেনা।আমি স্টোভ কিনে কষ্ট করে খাচ্ছিলাম দেখে কবিতা বলল,আপনি আমার কাছে থাকুন।আমি একা একা থাকি,
আপনি থাকলে ভরসা পাবো।রাজি হয়ে গেলাম।
–আপনি আর ফিরবেন না?
–দিন দিন কাজটা কঠীন হয়ে যাচ্ছে।মিলি একদিনও আমার কাছে এলনা।
–আগেরবার বউদিই তো এসেছিলেন।বারবার উনিই আসবেন কেন?
–বার বার ও আমাকে অপমান করবে কেন?
এমন সময় কবিতা ঢুকল।
মনীশদা বললেন,এসো কবিতা এর সঙ্গে আলাপ করিয়ে দিই।একসময় আমরা একসঙ্গে কাজ করতাম,
নীলকণ্ঠ সেন।আর এ কবিতা মৈত্র,আমার অফিসে আছেন।
কবিতা বলল,নমস্কার।
প্রতিনমস্কার করলাম।কবিতা মোটামুটি দেখতে গায়ের রঙ মাজা মাজা।স্বাস্থ্য রোগার দিকে,তবে
আলাদা একটা চটক আছে।মাথায় একমাথা ঝাকড়া চুল।ম্যাক্সি পরে রয়েছে,বুক দুটো ছোট,পাছাও
তেমন ভারী নয়।ঠোটদুটো ফাক ভেজা ভেজা।
এইসব মেয়েরা খুব কামুকি হয়।মনীশদা বললেন,কবিতা নাকি তার ঘরে ঢোকেনা তা সম্পুর্ণ মিথ্যে
বুঝলাম যখন মনীশদা বললেন,আচ্ছা লাইটারটা পাচ্ছিনা কোথায় রেখেছি জানো?
–কোথায় রাখবে?কাল রাতে তুমি যা করেছো তোমার খেয়াল থাকলে তো?আমি কুড়িয়ে রেখে দিয়েছি।
কবিতা হাসতে হাসতে বলল।
মনীশদা কি জন্য বাইরে গেলেন,আমি জিজ্ঞেস করলাম কবিতাকে,আপনি কোন অফিসে আছেন?
কবিতা যে অফিসের নাম বলল,তা মনীশদার অফিস নয় আমার অফিসের কাছে।
–আপনারা একসঙ্গে কতদিন আছেন?
–ও আগে মাঝে মাঝে আসতো,একসঙ্গে আছি প্রায় মাসখানেক।কেন বলুন তো?
–না এমনি।কিছু কথা তো বলতে হবে তাই হাবিজাবি প্রশ্ন।
–বেশ কথা বলেন আপনি।কবিতা হেসে বলল।
পরেরদিন সটান চলে গেলাম কবিতার অফিসে।খুজে পেতে অসুবিধে হলনা।আমাকে দেখে অবাক হলেও
আপ্যায়নে প্রকাশ পেলনা।
–খুব অবাক হয়েছেন তাই না?আমি বললাম।
–হ্যা তা একটু হয়েছি।কি ব্যাপার বলুন তো?
–আপনার সঙ্গে একটা জরুরী ব্যাপারে কথা বলতে চাই।
–আমার সঙ্গে?কবিতার গলায় বিস্ময়।
–হ্যা,আপনি যদি একটু সময় দেন–?
কবিতা মাথা নীচু করে কি যেন ভেবে নিল,তারপর আমার দিকে তাকিয়ে বলল,একটু বসুন।
কবিতা চলে গেল কিছুক্ষন পর ফিরে এল।এখন অনেক ফ্রেশ তার মানে বাথরুমে গেছিল।এসে বলল,চলুন।
দুজনে অফিস থেকে বেরিয়ে একটা রেষ্টুরেণ্টে ঢুকলাম।বয়দের সঙ্গে ওর ব্যবহার দেখে বুঝলাম এখানে তার যাতায়াত আছে নিয়মিত। আমরা একটা কেবিনে ঢুকে বসলাম।কবিতা জিজ্ঞেস করল,বলুন কি বলছিলেন?
–আপনার সঙ্গে যে সম্পর্ক তাতে এইসব কথা বলা কতদুর সঙ্গত জানিনা।
বেয়ারা এসে জিজ্ঞেস করে,ম্যাডাম?
কবিতা আমাকে জিজ্ঞেস করে,কি খাবেন?
–আপনি যা খাওয়াবেন।কবিতা একপলক আমাকে দেখল,মনে হল ঠোটে মৃদু হাসির আভাস।
বেয়ারাকে চিকেন স্টু অর্ডার দিয়ে আমার প্রতি মনোযোগ দিল।
–একটা অনুরোধ করবো,আমার কথা শুনে রেগে যাবেন না,ধৈর্য ধরে শুনবেন–।
–আপনি নিশ্চিন্তে বলুন যা বলতে চান।কবিতা অভয় দিল।
–না মানে মিলিবৌদি মানে মনীশদার স্ত্রী–।
–হ্যা আমি জানি।
–মিলিবোউদির সংসারটা ভেঙ্গে যেতে বসেছে।
–ভেরি স্যাড।
–এর কারণ কি জানেন?
–দুনিয়ায় যা কিছু ঘটছে তার সব কারণ আমাকে জানতে হবে?
মালটাকে যত সহজ ভেবেছিলাম তা নয়, গুদ মারানি দার্শনিকতা মারানো হচ্ছে।নাআ আর রাখঢাক নয় স্পষ্ট বলাই ভাল।টেবিলে রাখা এ্যাস্ট্রে নিয়ে নিস্পৃহ ভঙ্গীতে নাড়াচাড়া করছে কবিতা।
–এর জন্য দায়ী আপনি।আমি বললাম।
মাথা নাতুলেই কবিতা বলে,আমি যদি বলি আপনি?
–আমি? আমি মিলিবোউদির সংসার ভাঙ্গবো?কি যাতা বলছেন?
বেয়ারা দু-বাটি চিকেন স্টু দিয়ে গেল,কবিতা বলল,নিন খান।
কবিতার কথা শুনে খাওয়া আমার মাথায় উঠে গেছে।ধীরে ধীরে চুমুক দিচ্ছি।
–দেখুন নীল কিছু মনে করবেন না এ ব্যাপারে মাথা ঘামানোর কোন ইচ্ছে আমার ছিল না নেহাৎ কথাটা পাড়লেন তাই বলছি।মনীশের কাছ থেকে আপনি ওর বউকে ছিনিয়ে নিয়েছেন।ভদ্রমহিলা এখন আপনার প্রেমে পাগল।মনীশকে উনি অপমান করে তাড়িয়ে দিয়েছেন।
–এসব হয়তো মনীশদা আপনাকে বলেছেন? আপনি সেই কথা বিশ্বাস করে আমার সম্পর্কে একটা ধারণা করে নিয়েছেন।আমি অনুরোধ করবো ধরে নেবার আগে সব কিছু একটু যাচাই করে নেবেন।
–ভদ্রমহিলার সঙ্গে আপনার কোন সম্পর্ক নেই?
–মিলিবৌদির সঙ্গে আলাপ মনীশদা মারফৎ।কাল যখন আপনার বাড়িতে মনীশদার সঙ্গে কথা হচ্ছিল
আপনার কি মনে হয়েছিল তার বিন্দুমাত্র অসন্তোষ আছে আমার প্রতি?মিলিবৌদির সঙ্গে সম্পর্ক থাকলে কি মনীশদার ব্যবহারে বিরুপতা প্রকাশ পেত না?সহজ স্বাভাবিকভাবে কথা বলতে পারতেন?
কবিতা হা-করে আমার কথা শুনছে,টেবিলে হাতের উপর হাত।আমি ওর হাত চেপে ধরে বললাম,প্লিজ কবিতা আপনি কাল একবার যাচাই করে দেখুন,মনীশদার সন্দেহের কোন ভিত্তি আছে কিনা।কখনও
কি আমাদের অশোভন অবস্থায় দেখেছেন? কাল এই রেস্টুরেণ্টে আমি আপনার জন্য অপেক্ষা করবো প্লিজ?
কবিতা দরজা বন্ধ নাকরে উলঙ্গ হয়ে স্নান করতে করতে নীলের কথা ভাবে।ওর কথায় বেশ যুক্তি আছে।মনীশ যখন আদর করবে জিজ্ঞেস করবে যেমন শিখিয়ে দিয়েছে নীল।সুন্দর কথা বলে,দেখতেও হ্যাণ্ডসাম,মাগী-বধকরা চেহারা।অস্ত্রটা দেখা হয়নি।ধারণা ছিল মনীশ বাথরুমে ঢুকে পড়বে কিন্তু না আসায় হতাশ বোধ করে।
রাতে মনীশকে জড়িয়ে ধরে কবিতা বলে,ডার্লিং তুমি বলেছো ঐ ছেলেটা নাকি তোমার বৌয়ের সঙ্গে
ইয়ে করে তাহলে ওর সঙ্গে অত ভদ্রভাবে কথা বললে কেন?ওরই বা কি করে সাহস হল তোমার সঙ্গে দেখা করার?
–রাত দুপুরে কি আরম্ভ করলে?
–আহা বলোনা,তুমি কি স্বচক্ষে ছেলেটিকে চোদনরত অবস্থায় দেখেছো?
–সব কিছু দেখতে হয়না।আমি তোমাকে চুদবো তাকি দেখবে দুনিয়ার লোক?
–শোন তোমাকে সত্যি কথা বলি,ঐ ছেলেটা আমার অফিসে এসেছিল।সব কথা আমাকে বলেছে।মনে
হচ্ছে তুমি অযথা সন্দেহ করছ।তুমি বাড়ি ফিরে যাও,তোমার বৌ তোমাকে সত্যিই ভালবাসে,ছেলেটাও বলল।আসলে আমাকে চোদার জন্য বৌয়ের বিরুদ্ধে তোমার মিথ্যে অভিযোগ।তুমি ফিরে যাও,আমি পালিয়ে যাচ্ছিনা।স্বাদ বদল করার ইচ্ছে হলে আমাকে চুদবে আমি তো আপত্তি করছিনা।
মনীশ হঠাৎ ক্ষেপে গিয়ে বলেন,গুদ মারানি তোর মত মাগী আমি হাজার-একটা যোগাড় করতে পারি।
গুদ দিয়ে আমাকে ভোলাতে পারবিনা।মিলি যতক্ষন ক্ষমা না চাইছে আমি আর ফিরে যাবোনা।
পরদিন আবার কবিতা রেস্টুরেণ্টে আমার সঙ্গে মিলিত হল।সামনা সামনি বসলাম।সিফনের শাড়ী
পরেছে কবিতা।মিহি ব্লাউজের ভিতর ব্রা স্পষ্ট ফুটে উঠেছে।টেবিলের নীচে পা দোলাচ্ছে।
আমি বললাম,দেখুন আপনি ভরা যুবতী এবং মনীশদা পঞ্চাশের উপর বয়স।বিছানায় তৃপ্তি দেওয়া
সম্ভব নয়।তাহলে কেন ওকে নিয়ে পড়ে আছেন?মিলিবৌদি ডিভোর্স দেবেন না ডিভোর্স ছাড়া আপনাকে
বিয়ে করা সম্ভব নয়।আপনার যা ফিগার যে কোন যুবক আপনাকে পেতে চাইবে।
–আপনিও? কবিতা ছেনাল হেসে বলে।
টেবিলের নীচ দিয়ে পা আমার দুপায়ের ফাকে ঠেলে দিয়েছেন।আমি ওর পা-টা কোলে তুলে বাড়ার উপর রাখি।কবিতা গোড়ালি দিয়ে বাড়ার উপর চাপ দিলেন।
চোখচুখি হতে মৃদু হেসে কবিতা বলেন,আমি মনীশবাবুর সাথে জড়িয়ে পড়েছি।প্রথমে অনেক ভালবাসার কথা বলে দুঃখ করেছেন ওর বৌ অন্যকে দিয়ে চোদায় কামুক মহিলা,ভালবাসার মর্ম বোঝেনা।পরে বুঝেছি কথাগুলো ঠীক নয় আসলে এইসব কথা বলে আমাকে কব্জা করতে চায়।ওমা!
আপনারটা শক্ত হয়ে গেছে।
–একজন সুন্দরী মহিলার চরণ কমলের স্পর্শ পেলে নরম থাকা কি সম্ভব?
–সুন্দরী না ছাই।তাহলে কেউ উল্টোদিকে বসতো না।
আমি উঠে কবিতার পাশে বসলাম।বেয়ারা এসে জিজ্ঞেস করে,হ্যা বলুন।
–শুধু কফি।আপনি কিছু খাবেন?
ফিস ফিস করে বলি,বেয়ারা চলে গেলে খাব।
কবিতা বেয়ারাকে চলে যেতে বলে।তারপর আমার দিকে ফিরে বলেন,বলো কি খাবে?
আমি দুহাতে ওর মুখ ধরে চুমু খেলাম।
–এ্যাই অসভ্য কি হচ্ছে কি?আমার বাড়া চেপে ধরে বলেন,তোমার মাগী খুণ করা চেহারা আর অস্ত্রটাও
বেশ ধারালো তলপেটের নীচে পড়পড় করে ঢুকে যাবে।মিলিদেবী কেন যে কেউ খুন হতে চাইবে।
আমি কবিতার পিছন দিক দিয়ে হাত ঢুকিয়ে ওর কোমরে চাপদিলাম,ধীরে শাড়ির ফাদে হাত ঢোকাতে চেষ্টা করলে কবিতা বাঁধা দিলেন,না না এখানে না।
রেষ্টুরেণ্ট থেকে হাল্কা মনে বেরিয়ে এলাম,বেরোবার আগে কবিতা নিজেই তার মোবাইল নম্বর আমাকে দিয়েছিলেন। পরের দিন গেলাম মিলিবৌদির বাড়ী।
দরজা খুলে বৌদি বললেন,কি ব্যাপার খুব খুশিখুশি মনে হচ্ছে?
–মার দিয়া কেল্লা!
দরজা বন্ধ করে বৌদি বল্লেন,কি হয়েছে বলবে তো?
–আপনার জিনিস আপনি ফেরৎ পেয়ে যাবেন।
–কবিতা রাজি হয়েছে?সহজে কি ছাড়বে?
–একটু সময় দাও।চার ছড়িয়ে এসেছি এবার গেথে তুলতে হবে।
–মনীশকে কেমন দেখলে?মিলি জিজ্ঞেস করেন।
–দিব্যি আছেন দাদা।আমাকে বললেন,কবিতার সঙ্গে কোন সম্পর্ক নেই।
–তাহলে ওখানে পড়ে আছে কেন?
–আপনিও যেমন,মনীশদা বলল আর বিশ্বাস করে নিলেন? আমি তলে তলে খবর নিয়েছি কবিতা মেয়েটার অবস্থা খুব ভাল নয়।বড় সংসার বাড়িটা মর্টগেজ করা আছে চমনলাল বাজাজ নামে এক ব্যবসায়ীর কাছে।চমনলালের নজর কবিতার প্রতি।টাকার জন্য মনীশদাকে নিয়ে পড়ে আছে।
–সেসব শুনতে চাইনা।তুমি তোমার দাদাকে কিভাবে বের করে আনবে?
–মেয়েটি কামুকি প্রকৃতির।নীলের প্রতি মন মজেছে।
–আর তুমি?
–দেখুন বৌদি আপনার জন্য আমি সব করতে পারি।
মিলিবৌদি আমাকে জড়িয়ে ধরে চুমু খেয়ে বললেন,আমার সোনা ছেলে।এবার কি করবে?
–এবার শুরু করবো প্রেমের খেলা।
–কাজ হাসিল হলে প্রেম শেষ?
আমি হেসে ফেললাম কিন্তু মিলিবৌদি হাসিতে যোগ দিলেননা,নীল তুমি বেইমানি করবে?
–দ্যাখো কাজ হাসিল করতে অত ভাবলে চলেনা।তুমি কি চাও মনীশদা সারাজীবন কবিতাকে নিয়ে পড়ে থাকুক?
–না তা নয়,তবে কি জানো মেয়েটার কথা ভেবে মনটা খুত খুত করছে।তুমি যদি বিয়ে করতে তাহলে
আলাদা কিন্তু মনে আশা জাগিয়ে–?
আমারও মনটা খারাপ হয়ে গেল।এমনিতে আমি সফট হার্টেড মিলিবৌদির উপকার করতে গিয়ে আর
একজনের ক্ষতি করছি সেটা খেয়াল করিনি।আমি বললাম,কবিতার আসল সমস্যা টাকা।বিয়ে করলেও
ওর টাকার প্রয়োজন আমার পক্ষে মেটানো সম্ভব নয়।আমি ঠিক জানিনা কত টাকায় চমন লালের কাছে
বাড়ি বন্ধক আছে।অনুমান করতে পারি অনেক টাকা–।তুমি চিন্তা কোরনা দেখি কি করা যায়।
মিলিবৌদির বাড়ি আসার সময় যে উৎসাহ নিয়ে এসেছিলাম কিন্তু ফিরলাম একরাশ বিষণ্ণতা নিয়ে।
বাসায় ফিরেস্নান করতে করতে কবিতা নিজের স্তন ও যোণীদেশে সাবান ঘষতে ঘষতে মনে মনে বলে,
তুমি কেন আগে এলেনা নীল।মনীশ আমাকে এটো করে দিয়েছে।তোমাকে আমি অনাঘ্রাত যৌবন দিতে চেয়েছিলাম।তুমি অবশ্য জেনে বুঝেই এসেছো।কিন্তু আমি আর পারছিনা কবে তুমি আমাকে নেবে নীল।
কবে এই ডাসা মাই চিপা গুদ তোমার ভগে লাগবে বল বল?বলেই নিজেই স্তন দুটো মুঠো করে ধরলো।
পর মুহূর্তে মনটা বিষণ্ণ হয়ে গেল।মা ফোন করেছিল,চমনলাল খুব তাগাদা দিচ্ছে টাকার জন্য।বাথরুম থেকে বেরিয়ে ফোন করে কবিতা।
মোবাইল বাজতে দেখলাম,পর্দায় গুদুসোনা।বুঝলাম কাজ হয়েছে, কে ফোন করেছে বুঝতে পারিনি এমনভাব করে বললাম,হ্যালো,কে বলছেন?
–আমি কবিতা।
-কবিতা? ও হ্যা বলুন।
–মন আপনাকে দেখতে চাইছে। একবার দেখা হয়না?
–কোথায় অফিসে?
ওষুধ ধরেছে এবার খেলিয়ে পাড়ে তুলে নাও।মনীশদা কিছু মনে কোরনা তোমার
মালটি আমি নিচ্ছি।
–না চলুন না কোথাও ঘুরে আসি।
হুম পার্টি পুরোপুরি ঘায়েল মনে হচ্ছে।খেলিয়ে তুলতে হবে।এককথায় রাজি হওয়া বোকামি বললাম,রবিবার আমি একটু ব্যস্ত থাকবো।শনিবার চলুন রকটা সিনেমা দেখা যেতে পারে।
শনিবার সিনেমা হলে আলো নিভলে শুরু করলাম খেলা।বাম কনুই চেয়ারের হাতলে তুলে দিলাম।কবিতার
হাত আমার হাত ছুয়ে আছে,হাত সরিয়ে নিচ্ছেনা কবিতা।একটু বা-দিকে কাত হয়ে বসলাম।কবিতার গায়ের পারফিউম নাকে এসে লাগে।সিনেমাটা এ-মার্কা ইংরজি।চুমুতে চুমুতে ভর্তি ,দেখতে দেখতে আমার
দুই পায়ের ফাকে তলপেটের নীচে ফোস ফোসানি শুরু হয়ে গেছে।হাতলে থেকে হাত সরিয়ে কবিতা বুকের আঁচল ঠিক করে হাতটা আমার কোলের উপর ফেলল।আমি ধোন দিয়ে কবিতার হাতে গুতোতে থাকি।
কবিতা ধোনটা মুঠোয় নিয়ে ফিসফিসিয়ে বললেন,উঃ বাবা।এইসব বই দেখলে তো এরকম হবেই।
–এরকম হয়না জানেন,হঠাৎ হয়ে গেল।
–এসব হঠাৎই হয় মশাই।তবে যেখানে সেখানে হলে মুস্কিল,কিছু করার থাকেনা।
–কি করা যায়?জিজ্ঞেস করি।
–আহা! ন্যাকা কিছু জানেনা।
পিছন থেকে কে একজন বলে,দাদা আস্তে।আমরাও হলে আছি।
কবিতা ধোন ছেড়ে দিল।কানের কাছে মুখ নিয়ে বলি,চলুন বেরিয়ে যাই।
কবিতা উঠতে উঠে পড়লাম আমিও।অন্ধকারে বেরোতে চেষ্টা করছি,কানে এল,বসুন না মশাই।আর একজন বলে,দাদা বৌদিকে নিয়ে গরম কমাতে যাচ্ছে। কোন কথায় কর্ণপাত নাকরে আমরা বেরিয়ে এলাম হল থেকে।কবিতার ঠোটে লেপটে আছে দুষ্টু হাসি।
–চলুন কোনো রেস্টুরেণ্টে গিয়ে বসি।
দুজনে একটা সস্তার রেস্টুরেণ্টে ঢুকে কেবিনে বসলাম,বেয়ারা পর্দা টেনে ফিক করে হাসলো।
–কোনো মানে হয়না এইসব বই দেখে,খালি খালি শরীর খারাপ করা।
–মনীশদা আছেন রাতে ভাল করে দেবেন।
–ঠাট্টা করছেন?কবিতার চোখে জল চিক চিক করে।
–স্যরি,আমি আপনাকে হার্ট করতে চাইনি।
কোন রকমে চোখের জল সামলে বলেন কবিতা,আপনারা বাইরেটা দেখেন কেবল।কেন মনীশের মত
বুড়ো-হাবড়ার কাছে পড়ে থেকে নিজের যৌবনকে ফাকি দিচ্ছি জানলে এরকম বলতেন না।
আমি রুমাল এগিয়ে দিলাম,চোখের জল মুছে কবিতা বলেন,অভাব মেটাতে বাড়ি বন্ধক দিতে হয়
চমনলালের কাছে।
–দেনা মেটাতে বলছেন এই পথ বেছে নিয়েছেন?
–চমনলাল চায় না দেনা পরিশোধ হোক।তার নজর আমার দিকে।যখন দেখা হয় এমন ভাবে তাকায়
যেন আমাকে ফেলে ফালা ফালা করবে।একএক সময় নিজের দুধ-গুদের প্রতি ঘেন্না হয়।এগুলো নাথাকলে শান্তিতে বাঁচতে পারতাম।
–কি বলছেন কি?কবিতা আপনি জানেন না কি ঐশ্বর্য আপনার আছে?
আড়চোখে আমাকে দেখে কবিতা বলেন,আহা!ওভাবে বলবেন না,ভীষণ লজ্জা করে।ঐশ্বর্য থাকলে কি ঐ
পুরানো মডেল গাড়ি নিয়ে থাকি?
হাসি পেল কবিতার কথায়,মনীশদাকে বলছেন পুরানো মডেল গাড়ি।
–বদলে নতুন মডেল নিলে হয়।
কবিতা চোখ তুলে আমার দিকে তাকায়।ওষ্ঠদ্বয় তির তির করে কাঁপে,কবিতা বলেন,নীল তুমি জানোনা
কলকাতায় থাকা কত ব্যয় সাপেক্ষ তাছাড়া–।
–বাড়িটা মনীশদার নয় মিলিবৌদির।যে কোন সময় বৌদি বাড়ি খালি করার নোটিশ দিতে পারেন।
তুমি রাজি থাকলে সস্তায় তোমার থাকার ব্যবস্থা করে দিতে পারি।
কবিতা আমার হাত চেপে ধরে বলেন,আমি রাজি।তুমি বললে আমি মরতেও রাজি।
মনে মনে বলি বালাই সাট! মরবে কেন?মনীশদাকে ছেড়ে দাও তাতেই হবে,তারপর চমনলালকে নিয়ে
যা ইচ্ছে হয় করো।আমি উঠে কবিতার পাশে গিয়ে বসলাম।বগলের তলা দিয়ে স্তন চেপে ধরে বলি,এত ছো্ট কেন?
–চলো ফ্লাটে চলো,বড় করে দেবে।
কেবিন থেকে বেরিয়ে মনীশদার স্যরি মিলিবোউদির ফ্লাটের উদ্দেশে রওনা হলাম।
তালা খুলে ঢুকলাম ফ্লাটে।মিলিবৌদির এই ফ্লাটে আগে আসিনি।সব বাড়ী বৌদি পেয়েছেন উত্তরাধিকার
সুত্রে।ধনী মেয়ের একমাত্র কন্যা,ভালই বাগিয়েছেন মনীশদা।কবিতা দরজা বন্ধ করে আমাকে জড়িয়ে ধরে চুমু খেয়ে বলল,ইস ঘামে জব জব করছে সারা শরীর।আগে চা করে নি।আগে তুমি যাও।একটা কথা জিজ্ঞেস করবো?
আমি কবিতার দিকে তাকালাম।কবিতা জিজ্ঞেস করেন,তুমি সেভ করো?
–মানে?
–তুমি বাল কামাও?
–তোমার কি ভাল লাগে?
–আমার কি ভাল লাগে? বাবা এখনি এত প্রেম?আমি বাল কামাই কেননা চুষতে সুবিধে হয়।
–আমিও কামাবো।রেজার আছে?
একটু ইতস্তত করে নিজের সেভারটা দিলেন কবিতা।
এ জিনিস আগে ব্যবহার করিনি,জিজ্ঞেস করি,এটা দিয়ে কি করবো?
–তুমি প্যাণ্টটা খোলো।
আমার অপেক্ষা নাকরে কবিতা বোতাম খুলে প্যাণ্ট নামিয়ে দিল।একটা মেয়েছেলে প্যাণ্ট খুলে দিচ্ছে ভালই লাগে।তারপর জাঙ্গিয়া নীচে নামিয়ে দিতে ধোনটা বেরিয়ে পড়ে।মুগ্ধ হয়ে কিছুক্ষন নেড়েচেড়ে দেখে সেভার
দিয়ে বাল কামাতে লাগল।হাত দিয়ে বাল ঝেড়ে একটা কাগজে মুড়ে জানলা দিয়ে ফেলে দিল।
–আমি তোমারটা কামিয়ে দেবো?
–খুব বুদ্ধি?সরাসরি বললেই হয়,দেখার ইচ্ছে?
–না তা নয়,নিজেরটা নিজে কামাতে অসুবিধে হয়না?দেখালে কেন দেখবো না?
–কে তোমায় দেখাবে?নিজে দেখে নেও।
বুঝতে পারি কবিতার দেখাতে ইচ্ছে করছে কিন্তু লজ্জায় বলতে পারছেনা।অগত্যা আমি একে একে শাড়ি
জামা পেটিকোট খুলে ফেল্লাম।ত্রিকোণ প্যান্টিতে চেরা ঢাকা হলেও ভাজ বোঝা যাচ্ছে।আমি ওখানে হাত দিতে কবিতা ন্যাকামো করে বলে,ইহি-হি-হি শুড়শুড়ি লাগে।তুমি ভারী দুষ্টু। বলে আমার ধোন ধরে হ্যাচকা টান দিল।আমি টাল সামলে বলি,তুমি নিজে কামিয়ে নেও,আমার ভয় করছে যদি কেটে-টেটে যায়?
–ঠিক আছে।তুমি স্নান সেরে এসো,তারপর আমি যাবো।
স্নানে ঢুকে গেলাম,বাল কামানোতে কেমন শুরশুর করছে।আমাকে দিয়ে চোদাবেন কবিতা বুঝতে অসুবিধে
হয়না।জেনে নিতে হবে কি সাবধানতা নেয় কণ্ডোম বা পিল ছাড়া আমি চুদবোনা।মনিশদাকে কবলমুক্ত করতে এসে নিজেই না ফাদে পড়েযাই।একটু মায়া যে হচ্চেনা তাও নয় কিন্তু কিভাবে বন্ধকি বাড়ি উদ্ধার
করতে পারি আমি?কবিতা বলেছেন,মনীশদা্র কাছে গুদের দরজা খুললেও কিন্তু হৃদয়ের দরজা ছিল বন্ধ।এসব সিনেমার ডায়লগে নীল ভোলার পার্টি নয়।কি দিয়েছো কি দেও নি তা আমি কি দেখতে গেছি।
বাথরুম থেকে বেরোতে কবিতা ঢুকলো।সেভার বাইরে পড়ে আছে।তাহলে কি বাল কামাবে না?।কামালো কি না কামালো তাতে আমার কিছু যায় আসেনা।একটা লুঙ্গি পরে বসে আছি কখন বের হয়?ভাত ঘুম পায়।
কিছুখন পর কবিতা বের হল।একটা গোলাপি রঙের ম্যাক্সি পরেছে পিঠময় এলোচুল।বেশ দেখতে লাগছে
যেন সদ্য ফোটা যুই ফুল।কবিতা খাবার নিয়ে আসতে দুজনে খেতে বসলাম।মুগ্ধ হয়ে ওকে দেখছি।
–কি দেখছো?
–তোমাকে।তুমি বেশ সুন্দরী।
লালচে আভা পড়ে মুখে কবিতা বলে, আঠাশ বছরের জীবনে এই প্রথম একজন আমাকে সুন্দরী বলল।
–তুমি আঠাশ?দেখলে মনে হয় বাইশ-তেইশ।কবিতা শুনে গলে গেল।আমি জানি সব মাগী স্তুতি পছন্দ করে।
–ঝ্যাআঃ।কবিতা লজ্জায় নেতিয়ে পড়ে।
প্লেটগুলো রান্না ঘরে রেখে এসে আমার পাশে বসে।পেটে ক্ষিধে মুখে লাজের মধ্যে আমি নেই।জড়িয়ে ধরে
ঠোট চুষতে শুরু করি।ম্যাক্সির উপর থেকে মাইতে চাপ দিলাম।
–ব্রা পরেছো কেন?আবার তো খুলতে হবে।
–আহা খালি বুকে আসবো নাকি?
–তলে কি পরেছো?ম্যাক্সি উপরে তুলতে থাকি।
–সায়া পরিনি তবে একেবারে খালি নেই।
ম্যাক্সি পেটের উপর তুলে ফেলেছি।ছোট্ট প্যাণ্টিতে গুদ আর পাছার চেরা ঢাকা।পাছার দুই ছোট ছোট
তম্বুরার অনেকটাই বাইরে।শরীরের তুলনায় পাছা অনেক ফর্সা।প্যাণ্টি সমেত যোণী খামচে ধরে বুঝলাম
রেশমী বাল ভর্তি।জিজ্ঞেস করি,বাল সেভ করোনি?
–তুমি তো করে দিলেনা।কবিতার গলায় অভিমান।
–গুদ নয় যেন শিমুল তুলোর বালিশ।খুলবে না?
–আমাকেই খুলতে হবে? বস্ত্র হরণ করে পুরুষরা।মহাভারত পড়োনি?দাড়াও ম্যাক্সিটা আমি খুলছি।
ম্যাক্সি খুলে কবিতা যখন দাড়াল তখন ওকে ভারী চমৎকার দেখাচ্ছিল।মিলিবৌদি বাড়িতে বেশিরভাগ সমুয় ব্রা পরেন না।মিলিবৌদিকে বিকিনি পরা অবস্থায় দেখিনি।ম্যাক্সি খোলার সময় কবিতার চুল এলোমেলো হয়ে গেছিল।দুহাত তুলে চুল ঠিক করতে দেখলাম বগল ভর্তি চুল,কোচকানো কালো বাল ফুরফুর করছে।মিলি বৌদির মত বগল চওড়া নয় উপচে পড়া বালে কবিতাকে কামোদ্দীপক লাগছে।ওল্টানো বাটির মত মাই জোড়া,খুব সামান্য নোয়ানো।বোটা দুটো কালো এবং বড়,উত্তেজনায় খাড়া।
–বোটা দুটো এত শক্ত কেনগো,কেউ চোষে?
কবিতা বলল,এ্যাই অসভ্যতা করবেনা।ইচ্ছে হলে তুমি চোষ,চুষলে খুব ভাল লাগে।
মনে মনে বলি,ছেনাল মাগী ভাল লাগাচ্ছি তোমায়।আমি বোটাদুটো দু-আঙ্গুলে পাকাতে লাগলাম।কবিতা কাধ ঝাকি দিয়ে নখড়ামি করতে লাগল।বগলে হাত দিয়ে চুল টানতে টানতে জিজ্ঞেস করি,এত চুল কেন,কামাতে কিহয়?
কবিতা বলল,ওখানে আর বগলের চুল খুব ঘন,কামালে দ্রুত বেড়ে যায়।কত কামাবো বলো?চুল তোমার ভাল লাগেনা?
–চুল গুদের শোভা।চুল না থাকলে গুদ মনে হয় নেড়া-নেড়া।
কবিতার দুই বগল তুলে নাক ঘষলাম।সুগন্ধি সাবানের গন্ধ বগলে।কবিতা হাত ঢুকিয়ে আমার লুঙ্গি খুলতে চেষ্টা করে।
আমি কবিতার হাত সরিয়ে দিয়ে ওকে ছেড়ে দিলাম।একেবারে ঘেমে নেয়ে গেছি,বড় বড় শ্বাস পড়তে লাগল।কবিতা অবাক হয়ে গেল আকস্মিক বিরতিতে।আমি লুঙ্গি খুলে ফেললাম,উত্তেজিত বাড়া উর্ধমুখি
হয়ে ফোস ফোস করছে।কবিতার মুখ সিটিয়ে সাদা।জিজ্ঞেস করলাম,ভয় পেয়ে গেলে?
কাষ্ঠ হাসি হেসে কবিতা বলে,ভয় পেলে চলবে? এত বড় কেন,কি করে করলে?
–ওটা মুখে নিয়ে চুষলে আরো বড় হবে।তুমি তখন ধরে দোল খেতে পারবে।
–ভারী অসভ্য তুমি।আচ্ছা আমি নিতে পারবো তো?
–এতদিন মনীশদারটা দিয়ে খুচিয়ে বড় করতে পারোনি?
–তুমি বার বার মনীশের নাম করছো কেন?আর মনীশেরটা এত বড় নয়।
–তাই তৃপ্তি পাওনি।আজ দেখবে তোমাকে কি সুখ দিই।
কথা চলছে,ধোন নাড়াও চলছে।বাড়া কাঠের মুগুরের মত শক্ত হয়ে গেছে।কবিতা পায়ের নীচে বসে
বাড়ার মুণ্ডিটা চাটতে লাগল।হা-করে মুণ্ডিটা মুখে পুরে নিল।ওর গালদুটো ধরে মুখের মধ্যে মৃদু ঠাপ দিতে লাগলাম।বুঝলাম কবিতা বেশ অভিজ্ঞা,মিলিবৌদির চেয়ে ভাল চুষছে।ডান হাতে চুলের মুঠি চেপে ধরে
বাড়া দিয়ে গুতো দিতে লাগলাম।কবিতার আঠালো লালায় বাড়া মাখামাখি।চোখ তুলে আমাকে দেখে
দেখলাম ঠোটের কোলে লাজুক হাসি।দম নিয়ে আবার চুষতে লাগলো।হাত দিয়ে আমার বিচি চটকাতে থাকে। পায়ের বুড়ো আঙ্গুল দিয়ে ওর প্যাণ্টিটা খুলতে চেষ্টা করি।কবিতা হাত পিছনে দিয়ে খুলে ফেলে প্যাণ্টি।তাকিয়ে দেখলাম তলপেটের নীচে মৌচাকের মত বালের ঝাক।
–এতবাল? প্যাণ্টি নাপরলেও কেউ গুদ দেখতে পাবেনা।
–কদিন ছাটিনি,তবে বেশি বড় নয় টেনে দেখো।
কালো কুচকুচ করছে ঘন বালের জঙ্গল,মিলিবৌদির বাল কালো নয় লালচে।স্লিম চেহারা হওয়ায় পাছা
আরো ভারী মনে হচ্ছে।কবিতাকে খাটে চিৎ অরে শোয়ালাম,পা দুটো ধরে পাছাটা খাটের কিনারায় নিয়ে এলাম।খাট থেকে পা ঝুলিয়ে দিতে গুদ ঠেলে উচু হল।আমি মেঝেতে বসে বাল সরিয়ে দেখলাম গুদের চেরার মুখে জমে আছে কামরস।হাত দিয়ে নিয়ে শুকে দেখলাম আশটে গন্ধ।সারা শরীর ঝিম ঝিম করে উঠল।
দাঁড়িয়ে চেরা ফাক করে মুণ্ডিটা সেট করে চাপ দিতে পুচ করে মুণ্ডিটা গিলে নিল।কবিতা আক করে উঠল।
উরু দুটো ধরে জোরে চাপদিতে দুই তলপেট পরস্পর সেটে গেল।নীচু হয়ে ওড় ঠোটে চুমু খেয়ে জিজ্ঞেস করি,ব্যথা পেলে?
দম চাপা অবস্থায় কবিতা বলে,উঃ কি বিশাল,গুদ ফাটো ফাটো অবস্থা।এইটা কি প্রথম গুদ?
–আর কোথায় পাবো?
–বাবা ধোন তো নয় যেন বাঁশ একটা।এবার গুদ ফাটাও।
বোটায় চুমকুড়ি দিতে দিতে চুদতে লাগলাম।কবিতা পাছা উচু করে চেতিয়ে ধরতে থাকে গুদ।নীচু হয়ে
বোটা নিয়ে চুষতে থাকি।কবিতা বলে,থামলে কেন?ঠাপাও–জোরে ঠাপাও।
মনে মনে বলি,শালি গেছো খানকি খুব রস?দাড়া গুদ মারানি তোর রস বের করছি।জোরে জোরে
ঠাপাতে থাকি।অনেক্ষন হল তবু কবিতা জল ছাড়েনা।তখন ধোনটা উপরে তুলে ঘষা ঠাপ দিতে লাগলাম।
সব আমাকে মিলিবৌদি শিখিয়েছেন।আঃ আঃ কি সুখ দিচ্ছো নাগর?আঃ আঃ মাগো।ইস ইস ইস ই ই
করে জল খসিয়ে দিল।চোখ বুজে পড়ে আছে নিথর।খানিক পরে চোখ খুলতে জিজ্ঞেস করলাম,কেমন লাগলো?
লাজুক মুখে কবিতা বলে,খুব ভালো।আর নাকরলেও চলবে।একবার জল খসিয়েই বেশ সুখ পেলাম।
তোমার ফ্যাদা খুব ঘন গুদের মধ্যে চ্যাট চ্যাট করছে।
–এবার অন্য আসনে করবো।আজ তোমায় ভাসাবো সুখ সাগরে।
–চমনলালের দুখসাগর থেকে কে আমায় উদ্ধার করবে সোনা?
কবিতার দুহাত পিছনে দিয়ে বসালাম।কবিতার উরুদুটো বেশি মোটা নয় পাছা ৩৩/৩৪ ইঞ্চি মত হবে।
এমন ভঙ্গিতে আগে চোদায়নি,ফলে নড়াচড়া করতে পারেনা।ঠাপের তালে তাল মিলিয়ে পাছা আগুপিছু করতে ইচ্ছে হলেও পারছেনা।পিছনে রাখা হাতে ভর রেখেছে বগল উন্মুক্ত বাল বেরিয়ে আছে।বগলের চুলে টান দিয়ে ক্ষেপিয়ে দিচ্ছি কিন্তু কবিতা তাল মিলিয়ে পাছা নাড়তে পারছেনা।মরীয়া হয়ে বলে,ঠাপ দেওনা
ওটাতো ভিতরে ঢুকছে না
–এই আসনে বেশি ঢোকেনা।এটা চোদার আসন নয় গা গরম করার আসন।
–তাহলে চোদার আসনে চোদো,গরমে গুদ জ্বলে যাচ্ছে।
কবিতাকে কোলে তুলে গুদে বাড়া সেট করে বললাম,ঠাপাও।
কবিতা জোরে জোরে ঠাপ মারতে মারতে মিনিটখানেকের মধ্যে জল খসিয়ে দিল।আমি ওকে বুকে জড়িয়ে শুয়ে বিশ্রাম নিতে লাগলাম।কবিতার উষ্ণ নিশ্বাস মুখে লাগছে।
কবিতাকে বুক থেকে নামিয়ে বললাম,উপুড় হয়ে বোসো।এবার পশ্চাৎ আসন।
সঙ্গে সঙ্গে এমন সুন্দর পাছা তুলে বসল যেন আগে থেকেই জানত পশ্চাৎ আসন।হাটু দুটো দূরে রেখে কনুইয়ে ভর দিয়ে সরু কোমর ভেঙ্গে পাছা তুলে রেখেছে।ওর পাছা ছোট কিন্তু বসার সুন্দর ভঙ্গির জন্য দারুন লাগছে।যোণীটা দুই উরুর ফাকে ঠোট খুলে হা হয়ে আছে ধোনটাকে গেলার জন্য।আমি ধোনটা গিলিয়ে দিলাম।একঠাপে পুরো ধোন হারিয়ে গেল ওর গুদে।দুহাত বগলের তলা দিয়ে গলিয়ে বাল চেপে শুরু করি ঠাপ।ঠাপের চোটে কুকড়ে গেল কবিতা,পাছাটা নেমে গেল।তল্পেটে হাত দিয়ে ওর পাছা তুলে ধরে বা হাতে গুদের চুল ধরে কোট নাড়াতে নাড়াতে ঠাপাতে লাগলাম।কবিতা আর সহ্য করতে নাপেরে কাতরাতে থাকে,উঃ মাগো কি সুখ দিচ্ছো?ও! আর পারছিনা–ওঃ-উঃ-উ—-।জল ছেড়ে দিল।হাতে পায়ে ভর দিয়ে থাকতে নাপেরে বিছানায় তলপেট চেপে শুয়ে পড়ল।পিছন থেকে গুদে বাঁশ ঢুকেই আছে।আমিও ওর পিঠে শুয়ে পড়ে কানে কানে বললাম,কবার হল?
–আমি গুনিনি।উঃ চোদন খেতে এত ভাল লাগে আজ বুঝলাম।
–ওনার স্ত্রী আছে,তাকে উনি প্রচণ্ড ভালবাসেন উনি কেন অন্য মেয়েকে আদর সোহাগ করে চুদবেন?
–আমি ওকে ফিরে যেতে বলেছি বিশ্বাস করো,উনি নাশুনলে আমি কি করবো?
কয়েকবার চোদার ফলে গুদ হা হয়ে আছে।কবিতাকে এবার বিছানায় চিৎ করে ফেলে ওর বুকে চড়লাম।
মাই চটকাতে চটকাতে বাল টানতে টানতে ঠাপ শুরু করি।চোখ বুজে গুদ কেলিয়ে দিয়ে পড়ে আছে কবিতা।
–উঃ কি সুখ! এবার বেশি সুখ হচ্ছে গো-ঘষা ঠাপে চোদো।আমি মরে যাবো উঃ পারলাম না আমার বেরিয়ে গেল–বেরিয়ে গেল—।
আমি মাল ছাড়ার জন্য তৈরী তার আগেই কবিতার জল খসে গেল।আমি থামলাম না,ঠাপ চালিয়ে যেতে লাগলাম।কবিতা তলঠাপ দিতে দিতে বলল,আবার গরম হয়ে গেছে।
–ছটফট কোরনা,এবার আমি ঢালবো।
–তাড়াতাড়ি করো আমি পারছিনা।কবিতা তাগাদা দেয়।
–এই হয়ে আসছে–।
–তাড়াতাড়ি ঢালো–।
–নেও-নেও হবে এখুনি হবে ইস-ইস আঃ-আঃআঃ-আঃ-আআআআআআ।
ফিচিক ফিচিক করে ক্রিমের মত ফ্যাদা বেরোতে থাকে,গুদ উপচে পাছা গড়িয়ে পড়ে।আমি পকাৎ করে গুদ থেকে বাড়া বের করে উঠে পড়লাম।গুদ চেপে ল্যাংটা হয়ে কবিতা বাথরুমে চলে গেল।কচলে কচলে গুদে আঙ্গুল দিয়ে পরিস্কার করতে করতে ভাবে,ভাগ্যিস ট্যাবলেট খেয়েছিল নাহলে আজই পেট বেধে যেত।
দুজনে শুয়ে কিছুক্ষন বিশ্রাম করে দেখলাম সন্ধ্যে হয় হয়,আর থাকা ঠিক হবেনা। ওর মুখে চুমু খেয়ে বললাম,ডার্লিং আজ আসি।আবার পরে হবে।কবিতা মুচকি হেসে বলে,এতদিন পর পেলাম মনের মানুষ।
কবিতা উঠে খাবার করতে লাগল মনীশের আসার সময় হয়ে গেল।এসেই খাবার নাপেলে শুরু করবে চিল্লাচিল্লি।এমন ব্যবহার করে কবিতা যেন তার রক্ষিতা।আজ নীলকে দিয়ে চুদিয়ে পেয়েছে অন্য জীবনের স্বাদ।নীলকে নিয়ে ঘর বাধার স্বপ্ন দেখে।রান্না শেষ হয়ে এল প্রায় ভাত উপুড় দিয়ে,টিভি খুলে বসেন।
বাইরে কলিং বেল বাজে মনে হচ্ছে চোদন খোর মনীশ এল।দরজা খুলে দিতে ঢোকে মনীশ।ঘরে ঢুকে কবিতার দিকে তাকিয়ে বলেন,আজ খুব খুশি খুশি লাগছে?কি ব্যাপার?
মানুষের মনের ছবি পড়ে চোখে।কবিতা সহজভাবে বলেন,আহা তুমি এলে আমি খুশি হবনা তো কি মুখ গোমড়া করে থাকবো?
মনীশের ধোনের জোর কমে এলেও মনে কাম থক থক করছে সবসময়।কথাটা শুনে ভাল লাগে।হেসে বলেন,তাহলে কাপড় দিয়ে ঢেকে রেখেছো কেন?
–ঢাকা তুলে নিলেই পারো,আমি কি মানা করেছি?
মনীশ কবিতা করে বলেন,আয় তবে গুদ মারানি তোর গুদ ধরে খুব ছানি দুধ দুটো দেবো টিপে ঠাপ দেবো চেপে চেপে।তারপর কবিতাকে জড়িয়ে ধরে চিৎ করে ফেলে কোমর অবধি কাপড় তুলে গুদে আঙ্গুল দেয়।
আঙ্গুলে মনে হচ্ছে বীর্য?নাকের কাছে নিয়ে গন্ধ শুকে বলেন,এতো বীর্যের গন্ধ!কার বীর্য গুদে ভরে রেখেছিস রে মাগী?তাহলে খবর ভুল নয়,নীল এসেছিল মাল খালাস করতে।
কবিতা ভয়ে সিটিয়ে গেছেন,কি সব যা-তা বলছো?
মনীশ হতাশ ভাবে বলেন,সাবাস নীল সাবাস! আগে বৌটাকে এবার কবিতাকে?
–বাজে কথা।নীল আপনার বৌকে কিছু করেনি।এ আপনার মিথ্যে সন্দেহ।বৌদি আপনার পথ চেয়ে আছেন আপনাকে ভালবাসেন।আপনি বাড়ি ফিরে যান।
–আর তুমি নীলকে নিয়ে চোদাচুদি করো?
–আমি ওকে ভালবাসি।জেনে বুঝেই তাকে সব সমর্পন করেছি।যাক আপনি যখন জেনে গেছেন ভালই হল আমাকে বলতে হলনা।
–ওরে খানকি মুখে বোল ফুটেছে খুব?আমি অন্য মাগী নিয়ে ফুর্তি করবো।কালই তুই এ বাড়ি ছেড়ে চলে যাবি।
–বাড়ির মালকিন বললে চলে যাবো।তুমি বলার কে?
মনীশ অবাক হয়ে তাকায়।বাড়ির মালকিন?এইবার বুঝেছি এত সাহস আসছে কোথা থেকে?বেইমান মাগী
–খবরদার বেইমান বলবে না।ঘরে বৌ থাকতে অন্যমেয়ের সঙ্গে চোদাচুদি করছো।তারপর ক্ষীর খেয়ে ফেলে দেবে ভাঁড়?অনেক চুদছো আবার চোদো কোন আপত্তি নেই তুমি শরীর ছাড়া আর কিছু পাবেনা।
–নীলকে তুমি মন দেবে?কতটুকু জানো তুমি তাকে?হারামি মিচকে শয়তান! ভাব করে ভাজা মাছ উলটে খেতে জানেনা।চোদন পটু বদমাশ! ও তোমাকে ভালবাসে?
–নীল আমার প্রথম প্রেম।প্রেমের জন্য মেয়েরা পারেনা এমন কাজ নেই।বাড়িতে বৌদি অপেক্ষা করছেন, তুমি ঘরে ঘরে ফিরে যাও।
–খবরদার বলছি ওই পাপমুখে তুই ওর নাম নিবিনা।তুই থাক তোর মালকিনের বাড়িতে। আমি চললাম।
মনীশ তৎক্ষনাৎ বেরিয়ে গেলেন।কবিতা গালে হাত দিয়ে বসে থাকেন।নীল থাকলে তার সঙ্গে মনের দুঃখ শেয়ার করতে পারতেন।একবার ফোন করে দেখবেন নাকি?
মোবাইলে রিং হতে দেখলাম,কবিতা।কানে দিয়ে জিজ্ঞেস করি,হ্যা বলো ডার্লিং?
–মনীশ চলে গেছে।ভাবছি এত রাতে গেল কোথায়?
–যাবে আর কোথায়? আছেতো একটাই জায়গা।দেখো এতক্ষনে হয়তো মিলিবৌদির গুদে বাড়া ভরে বসে আছেন।
–যাঃ দুষ্টু ! তুমি ভারি অসভ্য।কাল আসছো তো?
–কোথায়?
–আমার গুদে বাড়া ভরতে?
একটু ভেবে বললাম,সকালে কনফার্ম করবো।
–না না তুমি আসবে,আমি কোন কথা শুনবোনা।নীল তুমি আমার বিলে সাতার কাটবে আর আমি দেখবো নীলসোনা কত রকম সাতার জানে।এবার রাখছি?পুচ করে চুমুর শব্দ করে কেটে দিলেন ফোন। আবার বেজে ওঠে মোবাইল।কে আবার ?
–হ্যা বলো মা।কবিতা বলেন।
–পুনু তুই একবার আয়।
–কেন,হঠাৎ কি হল?
–ওই মেড়োটা এসেছিল,বলছে বাড়ি দখল নেবে।কোনো কথা শুনতে চাইছেনা।তুই বললে হয়তো শুনবে।
–আচ্ছা যাচ্ছি।
স্নান করতে গিয়ে মিলির খেয়াল হয় গুদের উপর কয়েকগাছা পাকা বাল।রাতের বেলা শন নিয়ে বসেছেন
বেছে বেছে বাল তোলার জন্য।কলিং বেল বেজে উঠতে অবাক হলেন এখন কে হতে পারে?নীলকে বেশ কয়েকটি আসনে চোদা শিখিয়েছেন।ভাল মনোযোগী ছাত্র পেয়েছেন।দরজা খুলতে অবাক হয়ে দেখলেন
মনীশ।দরজা বন্ধ করে পিছন ফিরতে মনীশ জড়িয়ে ধরে বলেন,আমাকে মাফ করে দাও সোনা।খুব অন্যায় করেছি তোমার প্রতি।
মিলি ভাবেন তাহলে নীলের চেষ্টা সফল হয়েছে?কিভাবে করল এই অসাধ্য সাধন? কবিতাকে কোন কথা দেয়নিতো?মিলি বলেন,ওসব পুরানো কথা থাক।আজ আবার নতুন করে শুরু করি।এসো আমরা ফুলশয্যা করি।
–জানো মিলি কতদিন তোমার চেরাসোনাকে দেখিনি।
–দেখবে,তোমার চেরা তোমারই আছে আগে তোমার ধোন শক্ত করো।
টেনে মনীশের পায়জামা খুলতে দেখা গেল দুপায়ের ফাকে নিরীহ মত ঝুলছে ধোন।মিলি বলেন,একী এত মনমরা কেন?
–চেরা দেখলে খুশিতে লাফিয়ে উঠবে।মনীশ লুঙ্গি ধরে টান দিতে মিলি কোমর উচিয়ে পা ফাক করে দাড়ায়।আশ্চর্য নেতানো ধোনটা ধীরে ধীরে শক্ত হয়ে উঠে দাড়ায়।মনীশ বলেন,তোমার মুখের উত্তাপ পেলে টান টান হয়ে যাবে।
মিলি নীচু হয়ে ধোনের মুণ্ডিতে চুমু দিইয়ে বলেন,আজ সোনাকে খুব আদর করবো।কতদিন ওকে চোখে দেখিনি।দেখো লোভে জল খসছে।
মনীশ হাত দিয়ে দেখলেন সত্যিই চেরার মুখ ভিজে ভিজে,মিলি কথা বলতে বলতে ধোনটা খচ খচ করে খেচে যাচ্ছিল।এবার মুখে নিল,সুন্দর করে ধোনের মুণ্ডিটা চুশতে লাগল।মনীশ মিলিকে দাড় করিয়ে মাইয়ের বোটা চুশতে থাকে,বুক্কের রোম দাঁড়িয়ে যায়।তারপর বলেন,এবার গুদ চুষবো।
–না না আগে বগল খাও।চেরা একদম শেষে।
গুদের দিকে দেখে মনীশ বলেন,এখনো তোমার একগাছা বাল পাকেনি।জানো আমার বালে পাক ধরেছে।
–তা তো ধরবেই সোনা।বয়স তো কম হলনা।
–তা ঠিক এখন রসের পরিমাণও কমে গেছে।
মিলি দু-আঙ্গুলে টেনে ফুলে ওঠা যোণীর নাক টেনে বের করে বলেন,নেও দেরী করলে সোনাটা আবার অভিমান করে নেতিয়ে পড়বে।
মনীশ নীচু হয়ে জিভ পুরেদিল যোণীর ভিতর।মিলি বুঝেছে এতদিন পর রস নাখেয়ে মনীশ ছাড়বে না।দুটো পাছা ধরে মনীশ চুক চুক করে চুষতে থাকে।মিলির শিরডাড়ার ভিতর দিয়ে বিদ্যুতের শিহরণ খেলে যায়।
মিলি বেশ বুঝতে পারেন ওবাড়িতে কবিতা শুকনো গুদ নিয়ে একা কাটাচ্ছে।নীলের সঙ্গে দেখা হলে সব জানা যাবে।মনীশকে তাগাদা দেয় মিলি,অনেক হল এবার গুদে ঢোকাও।
–কোন আসনে চুদবো?
–বসে বসে।
–ধুস ওভাবে ঠীক সুখ হয়না খালি গা গরম।
–আগে গা গরম করে নেও।
দুজনে সামনা সামনি বসে মিলি নিজের পা মনীশের কোমরের পাশে দিয়ে তুলে দিলেন আর মনীশ দুপা মিলির উপর তুলে দিয়ে পাছা ঘেষটে ঠাপ শুরু করেন।দুজন দুজনকে জড়িয়ে চাপাচাপি করে।ঘেমে নেয়ে একসা,বড় বড় শ্বাস পড়ে।একসময় মিলি বলেন,এই নীল আর কবিতাকে ডেকে নিলে কেমন হয়?
মনীশের একটু দ্বিধা ছিল তাও বলেন,ডাকো।অন্যের চোদাচুদি দেখলে শরীর গরম হয়।
মিলিবৌদির ফোন পেয়ে মন নেচে ওঠে।তাড়াতাড়ি তৈরী হতে লাগলাম।মা জিজ্ঞেস করে,কিরে এত রাতে কোথায় যাবি?
–ও তোমাকে বলিনি?আজ মনীশদার বাসায় নেমন্তন্ন।সকালে ফিরবো।
–এ আবার কেমন নেমন্তন্ন?রাতে থাকতে হবে?
–এসে বলবো।
প্রথমে গেলাম কবিতার কাছে।এত রাতে আমাকে দেখে অবাক কবিতা।জিজ্ঞেস করে,কি ব্যাপার এতরাতে?
–রাতে মানে?তোমার কাছে আসবো তার আবার দিন রাত কি?
–রাগ কোরোনা আমি তা বলিনি।আমার রাত দিন এখন তোমার।
–চলো।
–কোথায়?
সব খুলে বললাম কবিতাকে।আজ রাতে আমরা মানে মিলি বৌদি মনীশদা তুমি আমি একসঙ্গে চোদাচুদি করবো।কবিতা শুনে খুব উল্লসিত হয়ে বলল,ওরা রাজি তো?
–মিলিবৌদিই আমাকে ডেকে বললেন।
কবিতাকে চিন্তিত মনে হল।জিজ্ঞেস করলাম,কি ব্যাপার কি ভাবছো?
–কিছু মনে কোরনা সোনা।আধঘণ্টা পরে গেলে হয়না?
–নো প্রবলেম।তুমি তৈরী হও আমি বসছি।
–একা একা বোর লাগবে।তুমি বরং মিলিবৌদির ফ্লাটে চলে যাও,আধঘণ্টা পর আমি আসছি।
–একা একা মানে?আমার ধোন ফুলে কলা গাছ আর তুমি বলছো–।
কবিতা বসে আমার ধোন মুখে নিয়ে চুষতে শুরু করে।ওর মুখে বীর্যপাত হল,কত কত করে গিলে বলে,মা ডেকেছে জরূরী দরকার,যাবো আর আসবো।লক্ষীটি রাগ কোরনা।
অগত্যা দুজনে তালাচাবি দিয়ে বের হলাম।কবিতা একটা ট্যাক্সি নিয়ে চলে গেল আমি হাটতে হাটতে রওনা হলাম মিলিবোউদির ফ্লাটের দিকে।
কলিং বেল টিপতে মিলিবৌদি দরজা খুলে জিজ্ঞেস করেন,কবিতা এলনা?
–কিছুক্ষন পরে আসছে।
–আমরা তো শুরু করে দিয়েছি।
মিলিবৌদির সঙ্গে ভিতরে ঢূকলাম।মনীশদা একেবারে উলঙ্গ।মিলিবৌদি একটানে কাপড় খুলে ফেলে বললেন,চোদন কক্ষে জামা-কাপড় চলবে নাআ।খোলো সব খোল।
আমি আপত্তি করি,কবিতা আসুক।
–সে নাহয় আসুক তোমার খুলতে আপত্তি কোথায়?
অগত্যা ন্যাংটা হয়ে একটা চেয়ারে বসলাম।বৌদিকে চিৎ করে ফেলে মনীশদা খুব উৎসাহে চুদে চলেছে।কে দেখছে নাদেখছে সেদিকে খেয়াল নেই।অনেকদিন পর বৌদিকে পেয়ে খুশি উপচে পড়ছে।স্পষ্ট দেখতে পাচ্ছি বাড়াটা পুর পুর করে ঢুকছে আবার মুণ্ডিটা ভিতরে রেখে বেরিয়ে আসছে।একসময় বৌদির বুকের উপর থেবড়ে শুয়ে পড়ে।বুঝলাম ফ্যাদা ঢেলে দিয়েছে।তোয়ালে দিয়ে ঘাম মুছে মনীশদা বলেন,মিলি খুব পরিশ্রম হল।বৌদি বললেন,তা হলে তুমি চিৎ হয়ে শুয়ে পড়ো আমি চুদি।
মনীশদা বললেন,হ্যা এইটা খারাপ বলোনি।
আধ ঘণ্টার উপর হয়ে গেল কবিতার পাত্তা নেই।মেজাজ গরম চোদাচুদি দেখে শরীরও গরম।মনীশ দা শুয়ে পড়েছেন।মিলিবৌদি গুদটা সেট করে বাড়াটা পুরো ঢূকিয়ে নিলেন।আমি বোকাচোদার মত আড়চোখে দেখছি।
মনীশদা খেয়াল করে থাকবেন,কি দেখছ আড়ে আড়ে তুমি বরং ঢোকাও বৌদির গাঁড়ে।কি মিলি তোমার আপত্তি আছে।
–ভাল প্রস্তাব।আপত্তি করবো কেন গাঁড় তো খালি আছে,নীল শুরু করো।
আমি তৎক্ষনাৎ বৌদির পিঠে চড়ে গাঁড়ে বাড়া সেট করে চাপ দিলাম।বোউদি কাতরে উঠলেন,উরে-মারে গাঁড়ে কি ভরলিরে বোকাচোদা?
মনীশদা বললেন,গাঁড়ে দিল বাঁশ প্রাণ করে হাস ফাস।
মিলিবৌদির তালে তালে আমিও ঠাপাতে লাগলাম।মনীশদা বাড়া খাড়া করে নীচে শুয়ে আছেন।দুহাতে বৌদির মাই চেপে ধরি,মনীশদা বলেন,নীল একটা ছাড় আমিও টিপি।
বেশ পরিশ্রম হচ্ছে,গুদের মধ্যে যত সহজে বাড়া চালনা করা যায় গাঁড়ে ততটা সম্ভব নয়।
কবিতা এখনো এলনা কেন?বলেছিল আধঘণ্টার মধ্যে আসছে।মিলিবৌদির সঙ্গে দেখা হয়ে যাবে সেই ভয়ে কি এড়িয়ে গেল?মিলিবৌদির গাঁড় থেকে বাড়া বের করে ফোন করলাম।ফোন ধরছেনা কবিতা।বৌদি জিজ্ঞেস করেন,কি হল নীল?
–কবিতাকে ফোন করলাম,ফোন ধরছেনা।
–ভয় পেয়েছে মনে হয়।বৌদি হেসে বললেন।
–আমারও তাই মনে হয়,আপনার মুখোমুখি হতে চাইছেনা।
–আমার নয় তোমার বাড়াকে ভয় পাচ্ছে। যা বাঁশ একখানা বানিয়েছো।
মিলিবৌদি জানেননা এই বাঁশ ইতিমধ্যে কবিতা অনেকবার নিয়েছে।আমি বললাম,না বৌদি সিরিয়াসলি বলছি কবিতা বলেছিল আসবে।
–তুমি আমার ওই ফ্লাটে দেখো যেখানে কবিতা থাকে।
মিলিবৌদির কথা মত পরদিন সকালে গেলাম।দরজায় তালা বন্ধ।মনটা খারাপ হয়ে গেল,কর্পুরের মত উবে গেল মেয়েটা?সাহস করে একদিন গেলাম কবিতাদের বাড়ি।আমাকে দেখে একজন মহিলা মনে হয় মা হবেন বললেন,ও এখানে থাকেনা।
–না ওর ফ্লাটে দেখেছি সেখানে নেই তাই—।
–ঐ মেয়ে সম্পর্কে আমরা কিছু বলতে পারবো না,আমার মেয়ে বলতে ঘেন্না হয়।দরজা বন্ধ করে দিলেন।
অবাক লাগল যে কবিতা দিনের পর দিন সংসারের জোয়াল সামলেছে সে এখন ঘৃণার পাত্রী? এত চিন্তা করছি কেন আমি? তাহলে কি অজান্তে কবিতাকে খেলতে খেলতে ভালবেসে ফেলেছি? দিনের পর দিন কেটে যেতে লাগল।একসময় স্মৃতির পাতায় বিবর্ণ হয়ে মুছে গেল কবিতার নাম।নতুন নতুন ভাবনাইয় জড়িয়ে পড়তে থাকি ক্রমশ।একটা গোপন কথা বলি মিলিবৌদির শিথিল গুদকে তৃপ্তি দিতে পারেনা মনীশদার বাড়া। সেজন্য মিলিবোউদির ডাকে মাঝে মাঝে যেতে হয়,অবশ্যই গোপনে।আমার ধোনের মাপই আমার কাল।
প্রায় মাস খানেক কেটে গেল দেখতে দেখতে।একদিন লিণ্ডসে স্ট্রিট ধরে যাচ্ছি চৌরঙ্গির দিকে।পিছন থেকে একটা গাড়ি আসছে দেখে সরে গেলাম।গাড়িটা আমার পাশ ঘেষে দাড়ালো।মুখ দিয়ে খিস্তি বেরিয়ে আসছিল তার আগেই গাড়ির জানলায় যাকে দেখলাম তাতে খিস্তি দূরে থাক বোবা হয়ে গেলাম।চোখে সান গ্লাস,ছোট করে ছাটা চুল ঠোটের কোলে ঝুলছে হাসি।ভুল দেখছি নাতো? কবিতা মনে হচ্ছে?
দরজা খুলে মহিলা বলল,নীল ভিতরে এসো।
পিছনে গাড়ি হর্ণ দিচ্ছে কবিতা তাগাদা দেয়,কি হল শুনতে পাচ্ছোনা?
মনে মনে বলি শুনতে পাচ্ছি কিন্তু বুঝতে পারছিনা কি করবো?
কবিতা নেমে এসে একরকম ঠেলে আমাকে গাড়ির মধ্যে ঢুকিয়ে দিল।তারপর ঢুকে কবিতা বলল,আমাকে ভুলে গেছো?
–আউট অভ সাইট আউট অভ মাইণ্ড।
–তা ঠিক।আমার উচিৎ ছিল তোমার সঙ্গে যোগাযোগ করা।হারামিগুলো সবসময় ঘিরে রাখতো কোন উপায় ছিলনা।
–কি বলছো কিছু বুঝতে পারছি না।আচ্ছা কবিতা–।
–তবু ভাল নামটা মনে রেখেছো।চলো সব তোমায় বুঝিয়ে বলবো।তোমার সঙ্গে এ জীবনে মিলন আর সম্ভব নয় বাট ইউ আর মাই ফার্স্ট এ্যাণ্ড লাস্ট লাভ।অন্যদিকে মুখ ফিরিয়ে নেয় কবিতা হয়তো মনের ভাব গোপন করতে।
–আমি তোমার বাড়িতেও গেছিলাম একদিন।আমি বললাম।
–জানি কিন্তু ওটাকে আমার বাড়ি মনে করিনা। মা যে কারো এমন হতে পারে কোনদিন ধারণাও করিনি।জানো নীল যত বঞ্চিত হয়েছি লাঞ্ছিত হয়েছি ততই তোমার প্রতি ভালবাসা বেড়েছে।আমার উরু খামচে ধরে। গাড়ি শহর ছেড়ে গ্রামের পথ ধরেছে।অবাক হয়ে কবিতার দিকে তাকাতে সানগ্লাস খুলে আমাকে চোখ টিপলো।চুপ করে গেলাম,আমাকে কবিতা বিপদে ফেলবে মনে হয়না। একটা দোকানের সাইনবোর্ডে বারুইপুর লেখা দেখে বুঝলাম কোথায় এসেছি।কলকাতার উপকণ্ঠে বারুইপুর।গাড়ি একটা পাঁচিল ঘেরা বাড়িতে ঢোকে। কবিতাকে জিজ্ঞেস করি, চাকরিটা ছেড়ে দিলে?
–লোকে চাকরি করে পয়সার জন্য,চাকরি নাকরেও তার থেকে বেশি পয়সা আমার।কানের কাছে মুখ এনে মৃদু স্বরে বলে, আমি চমনলালের রক্ষিতা।
শিরদাড়ার মধ্যে দিয়ে শীতল শিহরণ খেলে গেল।এটা তাহলে চমনলালের বাগানবাড়ি।বেটা বেশ মালদার তাতে সন্দেহ নেই।আমি যতদুর জানি এরকম কিছু ধনাঢ্য ব্যক্তি আছে যাদের যৌনক্ষুধা অত্যন্ত তীব্র মাগী দেখলে তাদের ধোন দিয়ে রস যানা পড়ে জিভ দিয়ে পড়ে তার বেশি ঢোকাতে না পারলেও ধোন মাগীর গুদে পাছায় ঘষেই তাদের আমোদ।এককথায় বলা যায় বিকৃত কাম-লালসা।
ড্রাইভার নেমে দরজা খুলে দাড়াতে কবিতা নামে তার পিছনে আমি।চাবকি দেখতে হয়েছে কবিতাকে
দারিদ্র্য মানুষের চেহারা বদলে দেয়।
–চলো,সঙ্গের মত দাঁড়িয়ে থাকলে কেন?
দোতলায় উঠে একটা ঘরে বসিয়ে কবিতা চলে গেল,ফিরে এল একটু পরে।প্যানটি ব্রা পরা হাতে একটা একটা নাইটি।বুঝলাম আমাকে দেখাবার জন্য নাইটিটা পরে নি।আমি গুরুত্ব নাদিয়ে বললাম,সেদিন তোমার জন্য অপেক্ষা করেছিলাম।
কবিতার ঠোটে শুষ্ক হাসি খেলে গেল।একটা দীর্ঘশ্বাস ফেলে বলে,মানুষ ভাবে এক ঈশ্বর করে আর।
জানিনা তোমার মনের কথা আমি কিন্তু তোমার স্বপ্ন দেখেছিলাম তোমার সঙ্গে ঘর বাঁধবো।ট্যাক্সি করে যাবো দশ মিনিট কথা বলে ফিরে আসবো।কিন্তু যা ঘটলো তা কল্পনাও করিনি। জানো সেদিন কি হয়েছিল?
আমি অবাক হয়ে তাকালাম।কবিতার মুখ কেমন করুণ হয়ে গেল।
কবিতা কিছুক্ষণ কাঁদল আমি বাঁধা দিলাম না। শুনেছি কাঁদলে নাকি মন হালকা হয়। তারপর নিজেকে সামলে নিয়ে হাতে ধরা নাইটি দিয়ে চোখ মুছে বলল, আমি বাঁধা দিতে পারতাম কিন্তু
মায়ের ব্যবহারে স্তম্ভিত হয়ে গেছিলাম।বাঁধা দেবার মত মনের অবস্থা ছিল না একটা খাটের সঙ্গে
হাতদুটো বেধে চলে গেল। তারপর ঢুকল একমাগী।শালা হাতীর মত দেখতে নাম ভগবতী। পরে
জেনেছি ভগবতী হচ্ছে চমনলালের ধরমপত্নী।গোলাপি গায়ের রঙ তেল চক চকে চামড়া,গা দিয়ে
যেন ঘি গড়িয়ে পড়ছে।এত মোটা মাংসের চাপে গুদের গর্ত বন্ধ। ভগবতী এসে আমার কাপড় খুলে
ল্যাংটা করে ফেলল।শুনেছিলাম মেয়েরাই মেয়েদের শত্রু সেদিন চোখে দেখলাম।আমার পাছায়
বার কয়েক চাপড় মেরে বলল,বড়িয়া মাল আছে।
একটু পরে ঢুকল চমনলাল।বাড়ায় তেল মেখে প্রস্তুত হয়েই এসেছে। বউকে বলল,আভি বাহার যা।
–নেহি হাম ভী দেখুঙ্গি।
–কই বাত নেহি।
ভগবতী আমার পা দুটো ফাঁক করে ধরে বলল।আও ঘুষাও।
স্বামীর বাড়া ধরে গুদের মুখে সেট করে বলল,ঘুষাও।
একেই বলে পতিব্রতা নারী।স্বামীর সুখের জন্য কি আত্মত্যাগ!আমি হাসবো না কাঁদবো বুঝতে
পারছিনা।কবিতার কথা অবিশ্বাস করার কোন কারণ নেই।জিজ্ঞেস করলাম,তোমাকে চুদলো?
এতক্ষণে কবিতার মুখে হাসি দেখলাম।কবিতা হেসে বলল,চুদবে কি বোকাচোদার মনে জ্বলছে
দাউ দাউ কামের আগুন কিন্তু শরীরে সেই তাগত কোথায়? ব্রেক ডাউন ট্রাক ঠেলার মত পিছন
থেকে ভগবতী দুহাতে চমনলালের পাছা ধরে ঠেলছে।বুকের উপর চলল দাপাদাপি।গুদের মুখে
উষ্ণ পরশ পেয়ে বুঝলাম বেরিয়ে গেছে।
–মজা মিলা? ভগবতী জিজ্ঞেস করে।
চমনলাল লাজুক হেসে বলে,কিউ নেহি মিলবে?পুরা গুষা নেহি।
–দাওয়াই লেনে হোগা। ভগবতী বলল।
রশি খুল দিজিয়ে।ভগবতী আমার রশি খুলে দিল।চমন লাল বলল,এ বারি তুমার নীচে গাড়ি ভি
তুমার। তুমহাকে রাণী বানিয়ে রাখবো।বত্তামিজি করলে বাগানমে গাড় দিবো।
আমি জিজ্ঞেস করি,চুদতে পারেনা তাহলে তোমার পিছনে এত খরচ করে কেন?
–মাঝে মাঝে ওর কিছু গেস্ট আসে তাদের চোদাতে দিতে হয়।একদিন ইউপি থেকে একজন এল
সুলেমান শেখ না কি নাম সুগার মার্চেণ্ট।ল্যাওড়ার জোর আছে বটে,সারারাত বারতিনেক মাল
ঢেলেছে।মিথ্যে বলব না বেশ সুখ পেয়েছিলাম।ল্যাওড়া তোমার মত লম্বা নাহলেও একেবারে ইটের
মত শক্ত।
–তুমি নাইটিটা পরে নেও।
–কেন তোমার খারাপ লাগছে?
–না তা নয়।তুমি আগের চেয়ে অনেক সুন্দরী হয়েছ।
কবিতা মাথা নিচু করে কিভাবে।তারপর আমার পাশে এসে বসে বলে,আমি জানিনা কথাটা ঠিক
বলছি কিনা তবু বলি,টাকা থাকলে রূপগুণ সবই বাড়ে। একসময় টাকার জন্য মনিশের পিছনে
ঘুরেছি।এখন যা টাকা আছে আমার মনীশকে কিনে বেচতে পারি।কবিতে ব্রেসিয়ার তুলে একটা
দুধ আমার মুখে ঠেলে দিয়ে বলল,একটু চুষে দাও প্লিজ।
অগত্যা কবিতাকে জড়িয়ে ধরে মাই চুষতে লাগলাম।কবিতা দুধ পালটে পালটে দিতে লাগলাম
কবিতার হাবভাব দেখে বুঝতে পারি টাকা থাকলেই সুখ পাওয়া যায়না। অনেককে দিয়ে চুদিয়েও
কেন হাহাকার ভাব গেলনা?
দরজার কে যেন টোকা দিচ্ছে।
কবিতা দুধটা বের করে গায়ে নাইটি চাপিয়ে বলল,আও।
একটি বছর তিরিশের মেয়ে ঢুকল।
–লচ্ছমি চায়ে নাস্তা লেআও।
–জি মেমসাব।লছমী চলে গেল।
কবিতা আবার নাইটির বোতাম খুলে মাই এগিয়ে দিল।অগত্যা আমাকে আবার মুখে পুরে চুষতে হচ্ছে।
এখনো চোদার কথা বলেনি।অবশ্য চুদতে বললে চুদতে হবে। কেউ বিশ্বাস করবে জানি তবু বলি, আমি
কারও মুখের উপর না বলতে পারিনা।আজ পর্যন্ত কেউ বলতে পারবেনা, চুদতে বলেছে আর আমি চুদিনি।
শরীর খারাপ নিয়েও আমি চুদেছি।এখানে বেশ সুখে আছে কবিতা।একটাই অভাব শরীরের জ্বালা জুড়িয়ে
দেবার মত কেউ নেই।আর যাকেতাকে দিয়ে তো চোদানো চলেনা।মেয়েদের ক্ষেত্রে গ্রহণের ব্যাপার আছে।
ছেলেদের যেমন বের করে দেও কোথায় পড়ছে তা দেখার দরকার নেই।এসব আমি শিখেছি আমার চোদন
গুরু মিলিবৌদির কাছে শিখেছি।
লছমী দরজায় টোকা দিয়ে একটা ট্রেতে চিকেন রোল আর দু-কাপ চা নিয়ে ঢুকল।ট্রে নামিয়ে চলে গেল।
কবিতা বলল,আজ অম্বর থেকে এনেছি,খেয়ে দ্যাখো।
–তুমি খাবে না?
–না আমি অন্য রোল খাবো।
চেন খুলে আমার বাড়া বের করে ভাল করে সস মাখিয়ে চুষতে শুরু করে। আমি ওর সুবিধের জন্য ঠ্যাং
চেগিয়ে দিলাম।আহা! বেচারি এটুকু করবো না?
হঠাৎ নজরে পড়ল দরজায় দাঁড়িয়ে পৃথুলা এক মহিলা।দুট গাল ঝুলে পড়েছে,বিশাল গামলার মত গাঁড়।
শাড়ির বাঁধন উপচে পড়ছে ভুঁড়ি।তাড়াতাড়ি কপালে হাত দিয়ে কবিতাকে ঠেলে সরিয়ে দিলাম।
লজ্জিত কবিতা ত্রস্তে বলল,আইয়ে মালকিন।
বুঝলাম এই সম্ভবত ভগবতীদেবী।ভগবতিদেবীর ঠোটের কোলে এক চিলতে হাসি দেখে আশ্বস্ত হলাম।
আমার হাতে ধরা চিকেন রোল,বাড়াটা ভিতরে ঢুকিয়ে নেবো তার উপায় নেই।বুঝতে পারছিনা এই
মুহূর্তে কি করণীয় আমার।মহিলা ধীরে ধীরে এগিয়ে এসে বললেন,ইতো বহুত বড়িয়া চিজ আছে।
বুঝলাম না কি বড়িয়া?ভগবতী দেবীর চোখের দৃষ্টি দেখে অনুমান করি,হয়তো আমার বাড়ার কথা বলছেন।
–এ কবিতা পানিসে সাফা করো।
একটা ভিজে ন্যাকড়া দিয়ে কবিতা বাড়াটা মুছে দিল।ভগবতী দেবী ধরে শিথিল বাড়া ধরে টান দিলেন।চামড়া
ছাড়িয়ে মুণ্ডিটা বের করে বলেন,কালার ভি আচ্ছা হ্যাঁছো?কবিতাকে জিজ্ঞেস করে,কেয়া তুমি লিয়েছো?
কবিতা হেসে সম্মতি জানিয়ে জিজ্ঞেস করে,ম্যাসেজ করবেন তো ?
–জরুর,উসি লিয়েতো আয়া।
–ওকে যেতে বলি?
–কই বাত নেহি রহণে দেও।
ভগবতী শুয়ে পড়লেন।কবিতা কাপড় খুলে দিতে তরমুজের মত পাছাজোড়া বেরিয়ে পড়ে।পাছার ফাকে ঢুকে
আছে প্যানটি দেখাই যাচ্ছেনা।কবিতা ময়দা মাখার মত টিপতে শুরু করে।
–আউর জোরে,হোতা নেহি।ইয়া আউরত কো কাম নেহি।
ইঙ্গিত স্পষ্ট বুঝতে অসুবিধে হয়না।জিজ্ঞেস করলাম,আমি টিপে দেবো?
ঘাড় ঘুরিয়ে আমাকে দেখে হাসলেন। আমি উঠে পাছা ফাঁক করে শুরু করি টেপন।পায়ুদ্বারে আঙ্গুলের খোঁচা দিতে
খুব খুশি।
–ঘুষা ডেও, পুরা ঘুষা দেও।
–ল্যান্ড ঘুষানে আউর মজা হোগা।
–তুমহে রুকা কৌন?
কবিতাকে বললাম সাহায্য করতে।খাটের উপর বুক পাছা কিনারে এনে পাছা ঝুলিয়ে দিল। তারপর দুহাতে পাছা
ফাঁক করে ধরে।লাল তামার পয়সার মত পায়ু ছিদ্র দেখে বাড়ার মাথা লাগিয়ে চাপ দিলাম।
–আরে হারামি মর যাউঙ্গা–।
কবিতাকে তেল আনতে বলি,তেল মাখিয়ে পিচ্ছিল করে জোরে চাপ দিতে পুঁছ করে ঢুকে গেল।
–ব্যস ব্যস কেয়া লউণ্ড হ্যাঁয়।মার ডালও মুঝে মার ডালও।
আমি শুরু করে দিলাম ঠাপন,নরম মাংসের মধ্যে যেন ছুরি চালাচ্ছি। পড়পড়িয়ে গাঁড় দিয়ে গ্যাস বেরিয়ে এল।
কবিতা মুখ ঘুরিয়ে হাসে।কিছুক্ষন পর ভগবতীর ভগে ঢেলে দিলাম বীর্য।
–কবিতা তুমার দোস্ত এলে আমাকে খবর দিবে।

[1-click-image-ranker]

Leave a Comment