প্রেম, সেক্স আর ব্রেক আপ

প্রায় চার বছর আগে প্রথম যেদিন ও আমাকে কলেজে দেখেছিল সেদিনই নাকি ফেসবুকে স্ট্যাটাস আপডেট করেছিল “মনে হয় আজ আমি প্রেমে পড়ে গিয়েছি।” আমি জানতাম আমার শিকারী চোখ, ৩৮ সাইজের বিরাট দুদু আর ৩০ সাইজের ভরাট পাছা দেখে কলেজের অনেক ছেলেরাই আমাকে শুধু চোদার জন্যে প্রেমের অফার করেছিল। তাদের কাউকেই আমি অতটা পাত্তা দেই নাই। আপনারা আবার ভাববেন না যে আমি সতী সাবিত্রী টাইপের মেয়ে। অতীতেও আমার অনেকগুলো বয়ফ্রেন্ড ছিল এবং তাদের প্রায় সবার সাথেই আমি সেক্স করেছি। আসলে আমার কাছে সেক্স হচ্ছে প্রেমের পরিনতি। খারাপ কিছু তো নয়। আমি তাদের প্রতি বিশ্বাসী ছিলাম কিন্তু কোন না কোন কারনে তাদের সাথে আমার ব্রেক আপ হয়ে যায়। শুধু এইটুকুই বুঝতে পারি যে তারা শুধু আমার শরীরটাকে চেয়েছে। এত কিছুর পরে তাই যখন দেশের বাইরে পড়তে এলাম, চেয়েছিলাম এবার নতুন জীবনে ওই ধরনের আর কোন ভুল করব না। আসলে নিজের একটা ইমেজ বানাতে চেয়েছিলাম।

তাই ছেলেদের প্রেমের প্রস্তাবে অতটা সাড়া দেই নাই। কিন্তু ওই ছেলেটার কথাগুলোর মধ্যে আমি নিখাদ ভালবাসা উপলব্ধি করলাম । জানিনা কেন। সম্পর্কটা করতে চাই নাই আসলে। কিন্তু আপনারা তো জানেন কুকুরের লেজ কখনো সোজা হয় না। সুতরাং আমিও আবার প্রেমে পড়লাম। 
ছেলেটা যাতে আমাকে ভাল মেয়ে মনে করে সেজন্য আমি ওকে আমার শরীরকে টাচ করতে দিতাম না প্রথম প্রথম। কিন্তু আমি ওকে কিন্তু বলি নাই যে আমি ভারজিন। সেজন্য ছেলেটাও তাকে তাকে থাকত। সপ্তাহ খানেক পরে প্রথমে কিস, পরে আমার মাই এ হাত লাগানো শুরু করল। আমিও মানা করতাম না কারন আমার ওকে অনেক ভাল লাগত। খুব কাছেই ওর জন্মদিন ছিল। তাই আমি ভাবলাম ওর জন্মদিনে গিফট হিসেবে আমার শরীরটাকেই আমি ওর হাতে তুলে দেব। যেহেতু বিদেশে আমি একা থাকতাম তাই ভাবলাম ওর জন্মদিনটা আমার ফ্ল্যাটেই সেলিব্রেট করি। পুরো ফ্ল্যাটটাকে মোমবাতি দিয়ে সাজিয়ে নিলাম।  
সেদিন আমি একটা কালো রঙের ব্যাক্লেস থাই পর্যন্ত ফ্রক পরলাম। যাতে আমার কোমল পিঠ আর থাই দেখা যায়। আর ওর নিচে পুশ আপ ব্রা পরার কারনে আমার মাইগুলো উপরের দিকে ঠেলে আসতে চাইছিল। নিজেকে যখন আমি আয়নায় দেখি তখন নিজেই নিজের মাইগুলো চুষতে ইচ্ছা করছিল। তাহলে বুঝুন তার অবস্থা কি হবে যখন আমাকে দেখবে। 
রাত বারোটায় যখন ও আমার ফ্ল্যাটে এল তখন দরজা খোলা মাত্রই ও আমাকে বলল যে আমাকে অনেক সেক্সি লাগছে। কথাটা শুনে আমি একটু লজ্জা পাওয়ার ভান করলাম। মনে মনে তো খুশিই হয়েছি। কেক কাটার পরে আমি আমাদের জন্য দুটো গ্লাস আর একটা রেড ওয়াইনের বোতল নিয়ে এলাম। ওয়াইন পান করতে করতে এবং গল্প গুজব করতে করতে বেশ কিছু সময় কেটে গেল। আমি এরই মধ্যে বেশ হর্নি হয়ে গেলাম। মনে হচ্ছিল ও যদি আমার গুদে একটু কিস করত। ওদিকে ওর ধোনও প্যান্ট এর ভেতর থেকে বেরিয়ে আসতে চাচ্ছিল আমার পাছা আর থাই দেখে।
আমিও পরিবেশটাকে একটু গরম করার জন্য আমার মুখে একটু ওয়াইন নিয়ে ওকে ঠোটে কিস করতে লাগলাম। ও আমার মুখের ভেতরের ওয়াইনটুকু খেয়ে ফেললো। এর পরে ও আমাকে ফ্রেঞ্চ কিস দিতে লাগলো। আর ওর একটা হাত আমার কোমর থেকে নামতে নামতে পাছায় গিয়ে থামলো। ও পাছায় চাপ দেওয়ার সাহস পাচ্ছিল না প্রথম প্রথম। কিন্তু যখন আমি ওর প্যান্টের উপর থেকে ধোনের উপর হাত ঘষতে লাগলাম তখন ও সাহস পেয়ে পাছায় জোরে একটা চাপ দিল। আমি একটু ব্যাথা পেয়ে উফ করে উঠলাম। আমার সেক্সি ভয়েসের উফ শুনে ও আমার জামাটা খুলতে লাগলো। আমার মাই দেখে ও ঝাপিয়ে পড়ল ব্রা না খুলেই। শুধু ব্রা এর ফিতাটুকু নিচে নামিয়ে মাইএর বোটা চুসতে শুরু করল। আমার তো তখন চরম সেক্স উঠে গেছে। আমি ওর প্যান্ট এর জিপারটা খুলে ওর ধোনটা হাতে নিলাম। হাতে নিয়েই বুঝলাম যে কম করে হলেও ৯ ইঞ্চি হবে। মনের আনন্দে আমি তখন হাত দিয়ে ওর ধোন খেচতে লাগলাম আর ও আমার দুধ চুশতে লাগল। 
আমরা দুজনেই তখন দাঁড়িয়ে ছিলাম। আমি সোফার উপরে বসে ওর প্যান্টটা খুলে দিলাম। নিজের চোখে এত বড় ধোন দেখে আমার গুদে রস না এসে পারল না। আমি লোভ সামলাতে না পেরে ওর বলস চেপে ধরে ধোনের একদম আগা থেকে গোড়া পর্যন্ত জিহবা দিয়ে সাপের মত করে চেটে দিলাম। তারপর পুরো ধোনটা মুখে মধ্যে পুরে নিয়ে শুরু করলাম ধুমসে চোষা। আমার চোষায় ও আমার চুলের মুঠি ধরে অহ ইয়া… অহ ইয়া বেবি, আরো জোরে চোষ… এসব বলতে লাগল। আমি দ্বিগুন মনোযোগ দিয়ে ব্লোজব দিতে লাগলাম। ও আর নিজেকে সামলাতে পারল না। সবটুকু মাল ঢেলে দিল আমার মুখে। 
প্রথমে একটু অন্যরকম লাগলেও আমি ওকে খুশি করার জন্য পুরো মাল চেটে চেটে খেয়ে নিলাম। ভাব দেখালাম যে ওর মাল খেতে খুব ভাল লাগছে। এরপরে ও আমাকে সোফার উপরে কুত্তি চোদা স্টাইলে বসিয়ে আমার গুদ চাটতে শুরু করল। সাথে সাথে এমন মনে হল যে কেউ আমার শরীরে আগুন ধরিয়ে দিয়েছে। ও আইস্ক্রিমের মত করে আমার ভোদা চাটতে লাগল। আমি তখন সুখের চোটে ওকে খিস্তি করতে লাগলাম। চোশ কুত্তা, আমার গুদ ভাল করে চোষ… আরো জোরে চোষ… বল আমি তোর মাগি… অহ… আআহহহহহহহহ… করে জোরে জোরে চিৎকার করতে শুরু করলাম। আমার চিৎকার আর খিস্তি শুনে ওর লেওড়াটা আবার খাড়া হয়ে গেল। ও আমাকে কোলে করে তুলে বেড রুমে নিয়ে এল। 
আমি আবারও কুত্তিচোদা হয়ে বসলাম ওর ধেড়ে লেওরাটা গুদে নেওয়ার জন্য। ও আমার ভোদাটা দুই আঙ্গুল দিয়ে ফাক করে তাতে একদলা থুতু দিল। এরপরে ওর ধোনটাকে গুদে ঘষতে শুরু করল। দুই তিন বার চাপ দেওয়ার পরে ওর ধোনটা পুরো আমার গুদে পচাত করে ঢুকে গেল। আমি ব্যাথায় আহ করে উঠলাম। প্রথমে কিছুটা ধীরে করলেও ও আস্তে আস্তে গতি বাড়াতে লাগল। জোরে জোরে ঝাকি দিয়ে ঠাপাতে ঠাপাতে ও পেছন থেকে আমার দুদু খামচি দিয়ে ধরে রাখলো। আমি তখন আহ আহ আহ… আরো জোরে ঠাপা আমাকে, আমি তোর রানডি… তোর মাগিকে তুই যেভাবে খুশি সেভাবে চোদন দে… এসব বলতে লাগলাম। প্রায় বিশ মিনিট গাদন খাওয়ার পরে ও আমাকে পজিশন চেঞ্জ করতে বলল। আমি ওর উপরে উঠে ওর লম্বা, আখাম্বা ধোনের উপর বসে পড়লাম। উপর নিচ করতে করতে আমার মাই দুটো ঝাকি খেতে লাগল। ও আমাকে কাছে নিয়ে মাই চুষতে লাগলো আর আমি ওর ধোনের উপর ওঠানামা করতে লাগলাম। ওর ধোন আমার জরায়ুতে অনেক জোরে আঘাত করছিল তাই আমি জোরে জোরে আহ… আহ… করছিলাম। 
এভাবে কিছুক্ষন করার পরে আমার গুদ থেকে ধোন বের না করেই ও আমাকে জড়িয়ে ধরে ওর নিচে শুইয়ে দেয়। তার পরে শুরু করে মিশনারী স্টাইলে চোদা। আমি আমার পা দুটোকে একসাথে লাগিয়ে আমার গুদটাকে আরও টাইট করে ফেলি। ও আরও জোরে জোরে আমাকে চুদতে শুরু করে। মাত্র ৫ মিনিটের মধ্যেই আমাদের দুজনের একত্রে মাল আউট হয়। কি যে তৃপ্তি সেদিন পেয়েছিলাম তা আপনাদেরকে লিখে বুঝানো যাবে না। পরে ও আমাকে বলেছিল যে মিশনারী স্টাইলে চোদার সময় আমি যে দুই পা একসাথে লাগিয়ে ফেলেছিলাম এতে করে ও আর বেশি মজা পেয়েছিলো। মনে হচ্ছিল ওর ধোনটকে কেউ ভেতর থেকে চুষে নিচ্ছে। আপনারাও কিন্তু এই কৌশলটা অবলম্বন করতে পারেন। করে কেমন লাগল আমাকে কিন্তু তা জানাবেন। 
সেই রাতের পর থেকে প্রায় ৪ বছর যাবত আমরা লিভ টুগেদার করেছি। যেখানে সুযোগ পেয়েছি সেখানেই আমরা চুদাচুদি করেছি । কখন সমুদ্রের পাড়ে রাতের অন্ধকারে, কখনো বা বরষায় বারান্দাতে, কখনও বা গাড়িতে বা জানালার পাশে। আমাদের মধ্যে ঝগড়াও হত অনেক। কিন্তু ঝগড়ার পরে কেন যেন চুদাচুদিটা বেশি করে হতো। আসলে ভালবাসা যেখানে বেশি, ঝগড়াটাও হয় বেশি বেশি। আমরা সিধান্ত নিয়েছিলাম বিয়ে করার। আমাদের দুই পরিবারেরও সম্মতি ছিল তাতে। 
একদিন ওর ল্যাপটপ ব্যবহার করতে গিয়ে দেখলাম যে ওর মেইল আইডি টা সাইন আউট করা নেই। কৌতুহল বশত আমি ওর মেইল গুলো চেক করতে শুরু করলাম। কিন্তু একটা জায়গায় গিয়ে আমার চোখ আটকে গেল। দেখলাম ওর পুরোন প্রেমিকার কিছু মেইল, কিছু ছবি। মেইল গুলো পড়তে গিয়ে মনে হচ্ছিল আমার পা ধরে কেউ টেনে অন্ধকারে নিয়ে যাচ্ছে। মেইল গুলো দেখে মনে হল যে ওদের এখনও রিলেশন আছে। যদিও আমি এর আগে ওদেরকে চ্যাটিং করতে দেখেছি, কিন্তু ও আমাকে বলেছিল যে মেয়েটা ওর ছোটবেলার বন্ধু। আমি বিশ্বাসও করেছি। আর এখন অন্ধ বিশ্বাস করার পরিনতিও দেখলাম। কোন দিন স্বপ্নেও ভাবতে পারিনি যে এই ছেলেটা আমার সাথে এমন করবে! 
সেদিন ওর সাথে ঝগড়াটা এমন অবস্থায় চলে গেল যে হাতাহাতিও হয়েছে! আমি রাগে, ক্ষোভে, ওর ফ্ল্যাট ছেড়ে নিজের ফ্ল্যাটে চলে আসি। মনটা এত খারাপ ছিল, যা বলার মত নয়। মনে করেছিলাম যে শেষ বারের মত একটা ছেলেকে ভালবেসে দেখি। এক নিমেষে যত স্বপ্ন দেখেছিলাম ওকে নিয়ে সব মনে হল ভেঙে চুরে গেছে। মনটাকে ভাল করার জন্য পুরোন ফ্রেন্ডদেরকে ফোন করলাম। ওরা আমার মন খারাপ দেখে বলল ওদের শহরটা ঘুরে যেতে। যেহেতু আর দুই দিন পরেই ঈদ, আমরা প্ল্যান করলাম ঈদটা একসাথে কাটাবো সবাই। কিন্তু আমি চেয়েছিলাম ঈদটা আমি আমার বয়ফ্রেন্ড এর সাথে কাটাবো। ওকে ফোন করার জন্য ভাবছিলাম। কিন্তু অভিমান, রাগে, ওকে আর ফোন দিলাম না। কারন দোষটা ওর ছিল। ফোনটা ওর আগে দেওয়া উচিত আমাকে। 
মনে মনে ঘুরতে যাওয়ার আগ পর্যন্ত ওর ফোনের জন্য অপেক্ষা করেছিলাম। শেষে মন খারাপ করে ট্রেনে উঠলাম। নতুন শহরে পৌছানোর পর ফ্রেন্ডগুলোকে দেখেই মনটা একটু ভাল হয়ে গেল। অবশেষে ঈদ এর দিন এলো। সকালে উঠেও আমি ওকে এস এম এস করে উইশ করলাম। কিন্তু ওর কোন উত্তর পেলাম না। মনে হল যে মানুষ ভুল করতে পারে। কিন্তু নিজের ভুল বুঝার ক্ষমতা প্রত্যেকটা মানুষেরই থাকা উচিত। এমন একটা একগুয়ে ছেলেকে কেন যে ভালবাসলাম সেটা মনে হতেই নিজের উপর রাগ হল আমার। 
যাইহোক… সন্ধ্যায় ঈদ এর পার্টি শুরু হল। আমি একটা গোলাপি রঙের ছোট অফ শোল্ডার টাইট ড্রেস পরলাম। আর গলায় ছোট একটা মুক্তার লকেট। আর আমার ব্লন্ড কালার করা কোমর ছাড়ানো চুলগুলোকে হাল্কা রোল করে ছেড়ে রাখলাম। আর পায়ে পরলাম সিলভার রঙের স্টিলেটো। পার্টি শুরু হওয়ার কিছুক্ষনের মধ্যে আমরা সবাই ড্রিংক করা শুরু করলাম। সাথে চলছিল হুক্কায় গাজা টানার ধুম। আমি বরাবরই উৎসবে ড্রিংক এবং নেশা করতে পছন্দ করি। মাত্র আধ ঘন্টার মধ্যেই সবাই নেশায় টাল হয়ে পড়ল। এর পর শুরু হল মিউজিক আর ড্যান্স। আমিও নাচতে শুরু করলাম উদ্দাম তালে। এমন সময় আমার আরাবিয়ান মেয়ে ফ্রেন্ড ফাকিহা আমাকে কিস করতে শুরু করল। আমি আগে থেকেই জানতাম যে ও লেসবিয়ান আবার ছেলেদের সাথেও সেক্স করতে অপছন্দ করে না। মেয়ে না পেলে ছেলে দিয়ে কাজ চালানো আর কি।
যাইহোক আমি যদিও লেসবিয়ান ছিলাম না, তবুও ওর কিসগুলোকে আমি অপছন্দ করতে পারলাম না। আমিও ওকে সাড়া দিতে শুরু করলাম। উপস্থিত সবাই কিছুটা অবাক হয়ে যায় আমাদের দুই জনের অবস্থা দেখে। কিন্তু সবাই তখন নেশায় টুল, কারো কোন হুশ নেই। সব ছেলেগুলোর আমার আর বান্ধবীর কিসিং দেখে ধোন খাড়া হয়ে গেছিলো। একটা ছেলে এসে আমার পাছা টেপা শুরু করল। আর অন্য একটা ছেলে এসে ফাকিহার পাছায় ধোন ঘোষতে শুরু করল। আমিও এসব দেখে অনেক বেশি উত্তেজিত হয়ে গেলাম। আমাদের দেখা দেখি রুমের বাকি সব কাপলসও কিসা কিসি শুরু করে দিল। কেউ কারও মাই ধরে টিপছে, কোন মেয়ে হয়ত তার বয় ফ্রেন্ডএর জিপার খুলে ধোন বের করেছে! এসব দেখে আমি ওই ছেলেটাকে কিস করতে শুরু করলাম। আর ছেলেটা আমার মাই দুটো মোচড়াতে লাগলো। ফাকিহাকে ছেড়ে দেওয়ার কারনে ও কিছুটা রেগে যায়। ও তখন আমার প্যান্টি খুলে নিচে বসে আমার গুদে মুখ লাগিয়ে চাটতে থাকে। আমি ওর গরম জিহ্বার ছোয়া আমার গুদে পেয়ে জোরে জোরে অহ… আহ… আআহ… করতে থাকি। ওদিকে তখন কেউ কেউ চুদাচুদিও শুরু করে দিয়েছে। একই রুমে চোখের সামনে এতগুলো নেংটা মানুষকে চূদাচুদি করতে দেখলে কার মাথা ঠিক থাকে? 
আমি এর পরে ডগি স্টাইলে হয়ে ছেলেটার ইয়া মোটা বাড়া চুষতে শুরু করি, আর ওদিকে ফাকিহা আমার গুদ চুষছে। একটা আফ্রিকান ছেলে এসে ওর গুদ চোষা শুরু করে। আমি ছেলেটার বাড়া মুখের মধ্যে নিয়ে প্রায় গলা পর্যন্ত ঢুকিয়ে ফেললাম… ছেলেটার তখন মাল বের হয় হয় অবস্থা। ছেলেটা তখন আমার মুখ থেকে ওর বাড়াটা বের করে ফেল্লো। আমার পেছনের এসে গুদের মধ্যে একগাদা থুতু ছিটিয়ে লম্বা আখাম্বা বাড়াটা অনেক জোরে ঢুকিয়ে দিল। আমি একটু ব্যাথায় ককিয়ে উঠলাম। এর পরে শুরু হল একের পর এক লম্বা লম্বা ঠাপ। আমি আহ… আহ… আহ… আরো জোরে, জোরে… আমার ভোদাটা ফাটিয়ে ফেল… বলে চিৎকার করতে লাগলাম। এসব শুনে রুমের বাকি সব কাপলসদের ঠাপ এর শব্দ আরো বেড়ে গেলো। চারদিকে থেকে শুধু পকাত… পকাত… আহ… আহ… ওহ… শব্দ আসছে। 
ওদিকে ওই আফ্রিকান ছেলেটা ফাকিহাকে চোদার জন্য প্যান্ট খুলে ফেলেছে… কাইল্লাটার ইয়া লম্বা মোটা ধোন দেখে আমার গুদে মাল চলে আসল। ফাকিহা যেহেতু লেসবিয়ান ছিলো তাই ও আমার পার্টনারের বাড়াটা মুখে নিয়ে চাইল, আর আফ্রিকানটাকে বলল আমাকে চুদতে। আমি তো খুশিতে আটখানা হয়ে গেছি। এত বড় একটা ধোন আমার গুদে ঢুকবে? কাইল্লাটা মহা আনন্দে আমাকে তার কোলে বসিয়ে বাড়াটা গুদের মুখে সেট করে দিল এক রাম ঠাপ। আফ্রিকানগুলোর গায়ে যে কত শক্তি হয় তা আমি তখন টের পেলাম। ওর ধোনটা এতই বড় ছিল যে আমার গুদ ফেটে যেতে চাইল। আমি আহ… আহ… করতে করতে ওর বাড়ার উপর ওঠা নামা করতে লাগলাম। আর কাইল্লাটা আমার ক্লীটটাকে আঙ্গুল দিয়ে নাড়াচাড়া করতে লাগলো। 
আমার তখন অবস্থা এমন চরমের যে রুমের সবাই কি করছে আমার কিছুই খেয়াল নেই। তার ওপরে আমি ড্রাংক ছিলাম পুরাই। এভাবে ১০ মিনিট করার পরে কাইল্লাটা আমাকে কুত্তা চোদা করে এত জোরে জোরে চুদতে শুরু করল মনে হল যে আমার কোমর ভেঙে যাচ্ছে। আমি তখন মনের সুখে জোরে জোরে খিস্তি করতে লাগলাম। আমার খিস্তি শুনে কাইল্লাটার মাল বের হয়ে গেল। ততক্ষনে আমার হুশ যায় যায় অবস্থা, এর পরে আমাকে যে আর কতগুলো ছেলে ঠাপিয়েছে আমার মনে নেই। সকালে যখন আমি নিজেকে আবিষ্কার করি তখন আমার সারা গায়ে আঠার মত কি যেন লেগে ছিলো। নিশ্চয় ছেলেগুলো আমার উপরে মাল ফেলেছিল। 
নেশার ঘোর কাটতেই যখন বুঝতে পারলাম যে কেউ কনডম ইউজ করে নি সাথে সাথে ইমারজেন্সি পিল খেয়ে নিলাম। গোসল করতে গিয়ে একটা সময় আমি কেঁদে ফেলি। নিজেকে অনেক খারাপ মনে হতে থাকে। বয় ফ্রেন্ডটার কথা মনে পড়ে। ও আমার সাথে যে কাজটা করেছিল, আমি সেটার প্রতিশোধ নিতে গিয়ে ওর থেকেও নিচের স্তরে নেমে গেছি কিভাবে? লজ্জায় আয়নাতে নিজের মুখের দিকে তাকাতে সাহস পাইনা। প্রচন্ড রকমের কান্না পায়। গোসল থেকে কোনরকমের বেরিয়ে এসে মোবাইলটা হাতে নিয়ে দেখি ও আমাকে এস এম এম করেছে। ও আমাকে ফিরে পেতে চায়। আমিও তো মনে প্রানে ওকে ভালবাসি, ওর সাথে সব সময় থাকতে চাই, কিন্তু এটা আমি কি করলাম? আমি কোন মুখে ওর কাছে ফিরে যাবো? 
শেষ পর্যন্ত ভালবাসার কাছে সকল ঘৃনা , সকল ক্ষোভ হার মানে। আমি ওর কাছে ফিরে আসি আবার। কিন্তু ওকে আমি এই ঘটনাটার ব্যাপারে এখনো জানাইনি… আর কখনও জানাতেও চাই না। আজ প্রায় চার বছর হল একসাথে আছি আমরা। আর যাইহোক, ভালোবাসার মানুষকে দুঃখ দেওয়া যায় না। ।

Leave a Comment