ফেমডম বাংলা চটি গল্প – কাজের মেয়ের কেনা গোলাম – ১

ফেমডম বাংলা চটি গল্প – আমি রবিন । আমার বয়েস ৩৮ । আমার একটি কসমেটিকস এর দোকান আছে । রোজগার ভালোই করি । আমার বৌ সুতপা গৃহবধূ । আমাদের একটি কাজের মেয়ে আছে নাম রিমা । ওর বয়েস ২৩-২৪ । সে সব কাজে সুতপাকে হেল্প করে । সুতপা ওকে খুব ভালোবাসে।
আমাদের একটি মেয়ে আছে ওর নাম রিংকু । বয়েস ১০। রিমার কথায় আসি । রিমা মেয়েটি দেখতে খুব ভালো না হলেও চেহারায় একটা চটক আছে । শ্যামলা রং কিনতু ফিগারটা দারুন। আমার ছোটবেলা থেকে ইচ্ছে ছিল কোনো মেয়ের গোলাম হয়ে থাকবো । কিনতু সে সুযোগ আজ অব্দি হয় নি। এমনি ভাবেই দিন কাটতো।
 গৃহবধূর চোদন কাহিনী, সেক্সের বাংলা চটি গল্প,
আমি সকাল বেলায় টিফিন করে বেরোতাম আর দুপুরের লাঞ্চ নিয়ে যেতাম যাতে মাঝে দোকান বন্ধ না করতে হয়। দোকান বন্ধ করতাম সন্ধে ৮ টার সময় তাই বাড়ি ফিরতে আমার রাত ৯ টা বাজতো। বাড়ি ফিরে দেখতাম আমার বৌ খুব খুশিতে আছে।
আমি কাজের জন্যে মাঝে মাঝে বাইরে যেতাম ফিরতে প্রায় ৩-৪ দিন হয়ে যেত । তাতেও বৌ কিছু বলতো না। আমার ও ভালোই লাগতো যে আমি নিজের বিজনেস তা বাড়াতে পারছি। এর মধ্যে একবার মেয়ের স্কুলের গরমের ছুটিতে বৌ বললো বাপের বাড়ি যাবে ।
আমি বললাম তাহলে এখানে কে সামলাবে ?
তো বললো কেন রিমা তো আছে ওই তোমাকে সব করে দেবে । রাতে তুমি যখন ফিরবে তখন তোমাকে খেতে দিয়ে ও বাড়ি চলে যাবে। আমি ভাবলাম এটা মন্দ না। আমি রাজি হয়ে গেলাম।
বৃহস্পতিবার আমার দোকান বন্ধ থাকে আমি সেদিন বৌ আর মেয়ে কে ট্রেনে ছড়িয়ে এলাম আর শালাবাবু কে ফোন করে বলে দিলাম যে ট্রেনে চাপিয়ে দিয়েছি। এরপর ওখানে ওরা রিসিভ করে নেবে।
আমি বাড়ি ফিরে এলাম । এসে বেল টিপলাম । অনেক্ষন পরে দরজা খুললো রিমা। রিমাকে দেখে তো আমার রাগ চেপে গেলো দেখছি ও আমাকে দরজা খুলে দিয়ে সোজা সোফাতে তে বসে গেলো। পরনে সুতপার একটা নতুন নাইটি। আর সেন্টার টেবিল এ পা তুলে টিভি দেখছে। আমাকে গ্রাহ্যই করছে না।
আমি এক বকা দিয়ে বললাম এসব কি, বৌদির নাইটি কেন পড়েছিস ? আর কাজ নেই নাকি, যে পা তুলে টিভি দেখছিস ?
ও সোজা আমার কাছে এসে আমার গালে একটা সপাটে চড় কষিয়ে দিলো।
আমি তো ভ্যাবাচ্যাকা খেয়ে গেলাম। বললাম এটা কি?
আমাকে বলছে আমি এখন এই বাড়ির মালকিন বুঝলি ? বেশি বললে ঘাড় ধরে বার করে দেব।
বললাম তার মানে?
শোন্ তোর বৌ সুতপার সব কীর্তি আমি বাইরে ফাঁস করে দেব ?
আমি বললাম মানে ? কি বলছিস তুই ?
দেখতে চাস ? বলে আমাকে ওর মোবাইল এর গ্যালারি থেকে যা দেখালো আমি তো অবাক। দেখছি আমার বৌ সুতপা কতজনের সঙ্গে শুয়েছে । এমনকি আমার ড্রাইভারের সঙ্গেও শুয়েছে। এছাড়া দর্জি সেলিম । পাড়ার ছেলেরা সবার সঙ্গেই শুয়েছে। আমি তো সব দেখে ধপ করে মাটিতে বসে পড়লাম।
রিমা সঙ্গে সঙ্গে আমার কাছে এসে আমার মাথায় নিজের পা তুলে দিয়ে বললো শোন্ তুই কি চাস এগুলো সবাইকে দেখাই ?
আমি ওর পা ধরে বললাম না প্লিজ এমন করিস না ।
আমাকে বললো এবার থেকে আমাকে ম্যাডাম বলে ডাকবি আর আপনি করে বলবি । আর আমি যা বলবো সেটা করবি।
আমি তাই করবো ম্যাডাম।
ও তখন আমার মুখে সজোরে একটা লাথি মেরে বললো যা আমার জন্যে এক গেলাস জল নিয়ে আয়।
আমি জল এনে নিজের ম্যাডাম রিমাকে দিলাম ও একটু মুখে দিয়ে কুলকুচি করে আমাকে বললো হাঁ করতে আর আমি হাঁ করতেই আমার মুখে কুলকুচি করা জলটা ফেলে দিলো। বললো খেয়ে না কুত্তা।
আমি গিলে নিলাম সব জল টা। এবার ম্যাডাম বললো যা রান্না কর গিয়ে আমি একটু পরেই খেতে বসবো।
আমি সঙ্গে সঙ্গে রান্না ঘরে গিয়ে ভাত, ডাল, মাংস আর চাটনি বানালাম। খাবার গুলো টেবিল এ রাখলাম । বললাম ম্যাডাম আপনার খাবার রেডি।
উনি এলেন খেতে চেয়ার টেনে বসে বললেন আমাকে – যা বাটিতে জল নিয়ে যায় হাত ধোবো আমি ।
আমি একটা বড় বাটিতে জল আনলাম রিমা হাত দুটো ভালো করে ডুবিয়ে ধুলেন তারপর এক গেলাস জল খেয়ে মুখের কুলকুচিটা ওই বাটিতেই ফেললেন আর আমাকে বললেন এটা তুই খেয়ে নে।
আমি ঢক ঢক করে খেয়ে নিলাম। এরপর ম্যাডাম খেতে শুরু করলেন আমি ম্যাডামের পায়ের কাছে শুয়ে রইলাম । ম্যাডাম নিজের চটি শুদ্ধ পা আমার সারা গায়ে বোলাতে বোলাতে খাচ্ছেন। আমি তো খুব খুশি যে এতো দিনে আমার স্বপ্ন পূরণ হলো।
ম্যাডামের খাওয়া শেষ হতে আমাকে বললেন এই কুত্তা যা জল নিয়ে যায় আমি হাত ধোবো। আমি বাটিতে জল নিয়ে এলাম ম্যাডাম সেটা তে হাত ধুয়ে নিলেন । আমি সঙ্গে সঙ্গে তোয়ালে এগিয়ে দিলাম ম্যাডাম সেটা নিয়ে হাত পুঁছে আমাকে বললেন যে খাবার তা বেঁচে আছে আমার সেটা তুই খেয়ে নে।
জো হুকুম ম্যাডাম । আমার ভাগ্য ভালো যে আপনার প্রসাদ খেতে পাচ্ছি। উনি বিছনায় চলে গেলেন আমি ম্যাডামের ছেড়ে যাওয়া উচ্ছিষ্ট খাবার তৃপ্তি করে খেয়ে নিয়ে জায়গাটা পরিষ্কার করে দিলাম।
এবার ম্যাডাম রিমার কাছে গিয়ে বললাম । ম্যাডাম আপনা পা টিপে দেব ? বললেন হ্যাঁ ভালো করে টিপে দে। আমি ম্যাডামের পা নিজের কাঁধে নিয়ে টিপতে লাগলাম। একসময় যে আমার কাজের মেয়ে ছিল আজ আমি ওর কেনা গোলাম হয়ে গেলাম ভাবলেই উত্তেজিত হচ্ছিলাম আমি।
ম্যাডামের দুটো পা টেপার পরে ম্যাডামকে বললাম ম্যাডাম আমি এবার কি করবো ? তো ম্যাডাম বললেন তুই এখন আমার জামা কাপড় কেচে দে। আমি ম্যাডামের সব কাপড়। প্যান্টি ধুতে বসলাম । ম্যাডামের প্যান্টি তা ধোয়ার আগে ভালো করে শুঁকলাম ।
কি সুন্দর লাগছিলো গন্ধ টা। সব ধোয়ার পরে দেখছি ম্যাডাম ঘুমোচ্ছে আর ম্যাডামের হাত উঠে যাওয়ার জন্যে ম্যাডামের বগলের চুল গুলো হাওয়ায় উড়ছে। ম্যাডাম ঘুম ভাঙতেই আমাকে ডাকলেন বললেন তো সিগারেটের প্যাকেটটা নিয়ে আয়।
আমি নিয়ে গেলাম ম্যাডাম সিগ্রেট ধরিয়ে চা করতে বললেন । আমি চা করে দিতে উনি চা খেয়ে আরেকটা সিগ্রেট খেলেন। এরপর ম্যাডাম আমাকে বললেন এই কুত্তা চুপ করে না বসে থেকে আমার পা দুটো চেটে পরিষ্কার করে দে ।
আমি ম্যাডামের পা দুটো হাতে তুলে নিয়ে চাটতে লাগলাম । পুরো পায়ের তলা তা চেটে পরিষ্কার করে দিলাম। এরপর ম্যাডাম আমার গলায় একটা কলার পরিয়ে চেন দিয়ে আটকে দিলেন যেমন কুকুরদের মালিকরা নিজের পোষা কুকুরকে রাখে।
আমি ম্যাডামকে জিজ্ঞেস করলাম ইটা কেন করলেন ম্যাডাম ? তো উনি বললেন তুই আমার পোষা কুকুর তাই এই ভাবেই তোকে রাখবো। এরপর থেকে আমি ম্যাডামের পোষা কুকুর হয়ে গেলাম।
এরপরে আমার পরবর্তী লাইফের ঘটনা আপনাদের বলবো পরের পর্বে।

Leave a Comment