বন্ধুর কাজের মেয়ের পোদ মারলাম kajer meye choti

bangla choti kajer meye
কিছুদিন আগে আমি এবং আমার স্ত্রী আমারই এক ঘনিষ্ঠ বন্ধুর বাড়িতে বেড়াতে গেছিলাম। kajer meye choti বন্ধু এবং তার স্ত্রী ভীষণ মিশুকে তাই তারা কিছুতেই আমাদের বাড়ি ফিরতে দিলনা এবং তিন দিন তাদের বাড়িতেই আটকে রাখল।

আমি বাধ্য হয় আমার বন্ধুর বারমুডা পরে রয়ে গেলাম।যেহেতু আমার দাবনাগুলো খূবই লোমষ তাই বন্ধুর বউয়ের সামনে বারমুডা পরে ঘুরতে লজ্জা লাগছিল, যদিও সে ইয়ার্কি করে দুই একবার আমরা দাবনার লোম টেনে দিয়েছিল।

পরের দিন সকাল বেলায় আমাদের প্রাতঃরাশের পর বন্ধুর বাড়ির কলিং বেল বাজল।আমিই দরজা খুললাম।ওদের কাজের বৌ মামনি এসেছে।মামনি শ্যামবর্ণা ছিপছিপে শারীরিক গঠন, কিন্তু চাবুকের মত চেহারা, কাজের মেয়ে হিসাবে বেশ লম্বা, প্রায় তিরিশ বছরের মত বয়স হবে। bangla choti kajer meye

মামনির শরীর হিসাবে মাইগুলো এবং পাছাটা বেশ বড়।মামনি গরীব ঘরের বৌ, ব্রা পরার সামর্থ্য নেই তাই মাইগুলো আরো বড় দেখাচ্ছে।মামনি পোঁদ দুলিয়ে ঘর পুঁছছিল।হঠাৎ তার মাইয়ের উপর থেকে আঁচল সরে গেল।আমি লক্ষ করলাম মামনির মাইগুলো কচি পেঁপের মত গঠন।

পেঁপের সামনের দিকের মতই বোঁটার জন্য ব্লাউজটা ফুলে আছে।আমি ওর মাইয়ের দিকে তারিয়ে তারিয়ে দেখছি বুঝে মামনি আমার দিকে চেয়ে মুচকি হাসল কিন্তু আঁচলটা ঠিক করল না, এবং আমার পাশ দিয়ে যাবার সময় আমার কানে কানে বলে গেল, আমি তিন তলায় ঘর পুঁছতে যাচ্ছি, ওখানে একবার এস ত। kajer meye choti

একটু বাদেই মামনি জলের বালতি নিয়ে তিন তলায় উঠে গেল।তার কিছুক্ষণ বাদেই আমিও চুপি চুপি তিনতলায় উঠলাম।ঘরে ঢুকতেই আমি যা দেখলাম, আমার হাড় হিম হয়ে গেল।মামনি আয়নার সামনে দাঁড়িয়ে আঁচল সরিয়ে ব্লাউজের হুক খুলে একটা মাই বের করে বোঁটার পাশে হাত বুলাচ্ছে।

bangla notun chuda chudi golpo
আমাকে দেখে এতটুকুও লজ্জা না পেয়ে মামনি মুচকি হেসে আমায় বলল, দাদা, আমার দুধে কি যেন একটা কামড়েছে, খূব ব্যাথা করছে।একটু দেখ ত।আমি মামনির কাছে গিয়ে লক্ষ করলাম ওর ডান মাইয়ে পিঁপড়ে কামড়েছে তাই এক যায়গায় একটু লাল হয়ে আছে। bangla choti kajer meye

আমি ইয়ার্কি মেরে বললাম, তোমার দুধটা বোধহয় খূব মিষ্টি তাই পিঁপড়ে এসে কামড়ে দিয়েছে। মামনি নকল রাগ দেখিয়ে বলল, এই, বাজে কথা বলবে না ত।মিষ্টি দুধের গল্প এক বছর আগেই শেষ হয়ে গেছে।একটু হাত দিয়ে দেখো, কি হয়েছে।

মামনির ইশারা বুঝতে পরে আমি ওর শ্যামবর্ণা অথচ সুগঠিত মাইয়ে হাত দিয়ে একটু টিপে দিলাম এবং বললাম, আমি ক্রীম লাগিয়ে দিচ্ছি, এখনই ব্যাথা কমে যাবে। আমি ক্রীম মাখানোর অজুহাতে মামনির ডান মাইটা টিপতে লাগলাম।মামনি আনন্দে আহ আহ করে উঠল।আমি মামনিকে বললাম, আমি ক্রীম মাখাতে ব্যাথা কি একটু কমেছে?মামনি চোখ টিপে মুচকি হেসে বলল, না গো, এখন তো বাম দুধটাও ব্যাথা করছে।ওটাতেও একটু ক্রীম লাগিয়ে দাও।

আমি আর এক হাতে মামনির বাম মাইয়ে ক্রীম লাগিয়ে টিপতে লাগলাম।মামনির কচি পেঁপের মত গঠনের ডাঁসা মাইগুলো যেন আরো ফুলে উঠল।মামনি দুহাতে আমায় জড়িয়ে ধরে আনন্দে সীৎকার দিতে লাগল।আমি মামনি কে আবার জিজ্ঞেস করলাম, ব্যাথা কমেছে কি না।মামনি কামুকি হাসি হেসে বলল, না গো, একটুও ব্যাথা কমেনি।এখন তো আমার তলপেটের তলাটাও ব্যাথা করছে।ওখানেও একটু হাত বুলিয়ে দাও না। kajer meye choti

আমি বুঝতেই পারলাম তলপেটের তলায় ব্যাথা বলে মামনি চাইছে আমি ওর গুদেও হাত বুলিয়ে দি।ততক্ষণে বারমুডার ভীতর আমার বাড়াটা খাড়া হয়ে গেছিল।আমি মামনিকে পিছন থেকে জড়িয়ে ধরে কাপড়ের উপর দিয়েই ওর পাছায় আমার বাড়াটা ঠেকানো অবস্থায় শাড়ি তুলে ওর বালে ভর্তি গুদে হাত বোলাতে লাগলাম।

মামনি আবার কামুকি হাসি দিয়ে বলল, না গো দাদা, শুধু হাত বুলিয়ে দিলে ব্যাথা কমবে না।তোমার যে শক্ত জিনিষটা আমার পাছায় ঠেকে আছে, সেটা দিয়ে তোমার শরীরে নির্মিত ক্রীম ঐ যায়গায় মাখালে তবেই ব্যাথা কমবে।

আমি মামনির মাইয়ে চুমু খেয়ে বললাম, মামনি, তোমার কথামত আমি তোমার নরম গুদে আমার যন্ত্রটা ঢোকাতে একশ বার রাজী, কারণ আমি এক কথায় বলতে পারি কামুকি মামনির অসাধারণ মাই ও গুদ! অনেক কপাল করলে এইরকম মাই টেপার বা এইরকম গুদ ভোগ করার সৌভাগ্য হয়।তবে এখানে চোদাচুদি করলে তো জানাজানির ভয় আছে।কি করা যায় বলো ত?

মামনি বলল, শোনো দাদা, আমি তোমার লোমষ দাবনা দেখে পাগল হয়ে গেছি।আমি সম্পূর্ণ উলঙ্গ অবস্থায় তোমার লোমষ শরীর দেখতে এবং ভোগ করতে চাই।তার জন্য তুমি কি ব্যাবস্থা করতে পারবে, বল।আমি তোমার কাছে না চুদে ছাড়বনা। kajer meye choti

আমি বললাম, আচ্ছা মামনি, তুমি তো আমার বন্ধু শৈবালের কাছেও চুদতে পার।সে তোমায় ভাল করেই চুদে দিত। মামনি বলল, দুর ঐ মোটকা চোদার কথা বাদ দাও ত! এত বড় ভুঁড়ি, ঐ বোকচোদা কি করে আমার গুদে বাড়া ঢোকাবে বল ত? আর মোটা লোকের কাছে চুদতে আমি একদমই রাজী নেই।তোমার পেটানো চেহারা দেখে তোমার কাছে চোদার জন্য আমার গুদ কুটকুট করে উঠল।

আমি মামনির গুদে চুমু খেয়ে বললাম, মামনি, তোমার ও তো চাবুকের মত ফিগার, আচ্ছা, তোমার গুদের চারপাশে তো ঘন বালের জঙ্গল হয়ে আছে।তুমি কামিয়ে বা ছেঁটে নাও না কেন?

মামনি হেসে বলল, দাদা, আমরা গরীব তাই শারীরিক গঠন ঠিক রাখার জন্য আমাদের জিমে যাবার প্রয়োজন বা সামর্থ্য নেই।সারা দিন অক্লান্ত পরিশ্রম করে আমরা শারীরিক গঠন ঠিক রাখি।আমাদের ব্রা পরার বিলাসিতা করার সামর্থ্য নেই।

মাসিকে মদ খাইয়ে জোর করে চুদলাম
ব্লাউজের ভীতরেই আমাদের মাইগুলো তোলা থাকে এবং রাতে বরের কাছে টেপা খায়।তাতেও দেখো, আমার মাইগুলো কালো হলেও কি সুন্দর দেখতে।তোমাদের বড়লোকের বৌ মেয়েদের মত ক্রীম অথবা দামী রেজার দিয়ে বাল কামানোর সময় বা পয়সাও আমাদের নেই। bangla choti kajer meye

তাই আমাদের গুদের চারপাশে বালের জঙ্গল থাকে।এই জঙ্গলেরও অন্য মজা আছে।যদি কোনও দিন সারাদিনর জন্য তোমাকে পাই তাহলে তোমায় দেখাব ঘন বালের মাধ্যমে কি করা যায়।আমি বললাম, মামনি, একটা উপায় আছে।আমরা সবাই এখানে আছি তাই আমার বাড়ি ফাঁকা এবং বন্ধ।তুমি যদি রাজী থাকো তাহলে দুপুর বেলায় কোনও এক অজুহাতে বাড়ী ঘুরে আসার প্রয়োজন দেখিয়ে আমার বাইকে তোমায় আমার বাড়ি নিয়ে যাব।ফাঁকা বাড়িতে তোমায় ন্যাংটো করে অনেকক্ষণ ধরে চুদব।

মামনি মুচকি হেসে বলল, দাদা, আমি রাজী আছি।তুমি বেরুনোর সময় আমায় একটা ফোন করে দেবে তাহলে আমি একটু দুরে গিয়ে তোমার বাইকে উঠে পড়ব।আমি বাড়ি ঘুরে আসার অত্যন্ত প্রয়োজনের কথা জানিয়ে মামনিকে বাইকে নিয়ে বেরিয়ে পড়লাম।

মামনি অন্তর্বাস ছাড়া শালোয়ার কুর্তা পরে বাইকের পিছনে আমায় জড়িয়ে বসেছিল।মামনির কচি পেঁপের মত মাইগুলো আমার পিঠের সাথে এবং দাবনাগুলো আমার পাছার সাথে চিপকে গেছিল, যার ফলে বাইক চালানো অবস্থাতেই জঙ্গিয়ার মধ্যে আমার বাড়া ঠাটিয়ে উঠেছিল। kajer meye choti মামনি প্যান্টের উপর দিয়েই আমার বাড়াটা হাতের মুঠোয় ধরে বলল, আমি ঠিক বাড়াটাই খুঁজে বের করেছি।কিছুক্ষণ বাদেই পুরো ন্যাংটো হয়ে এইটা আমার গুদে ঢোকাব।আচ্ছা দাদা, তুমি আমায় একটানা কতক্ষণ ঠাপাতে পারবে, গো?

আমি বললাম, মামনি, তোমার যেরকম সেক্সি গঠন, আমি তোমায় অবশ্যই একটানা তিরিশ মিনিট ঠাপাতেই পারব।চল না, আমার বাড়িতেই তুমি পরীক্ষা করে নেবে।আমরা দুজনে আমার ফাঁকা বাড়িতে ঢুকে সদর দরজা বন্ধ করে শুইবার ঘরে চলে এলাম।আমি অন্তর্বাস বিহীন মামনির ওড়না, শালোয়ার ও কুর্তা খুলে দিয়ে ওকে সম্পূর্ণ উলঙ্গ করে দিলাম।এর পরে আমিও প্যান্ট জামা খুলে সম্পূর্ণ ন্যাংটো হয়ে মামনির সামনে দাঁড়ালাম। bangla choti kajer meye

মামনি আমার ঠাটানো বাড়াটা হাতের মুঠোয় নিয়ে ছাল ছাড়িয়ে ডগায় চুমু খেয়ে বলল, আঃহ, আমি সঠিক বাড়া খুঁজতে পেরেছি।আমি মনে মনে যে সাইজ ভেবেছিলাম, তার চেয়েও তোমার বাড়াটা বেশ লম্বা এবং মোটা।এত বিশাল বাড়া আমাদর ঘরের লোকেদের মধ্যে পাওয়া গেলেও তোমাদের মত লোকের কিন্তু দেখা যায়না।আমি হেসে বললাম, তুমি প্রথম বার আমায় দেখে কি করে বুঝলে যে আমার যন্ত্রটা বড় হবে?

মামনি মুচকি হেসে বলল, তোমার লোমষ দাবনা দেখেই বুঝতে পেরেছিলাম তোমার বাড়াটা অবশ্যই বিশাল হবে।এই ব্যাপারে আমার অনেক অভিজ্ঞতা আছে।আমি বরের চেয়ে পরপুরুষ কে দিয়ে চোদাতে বেশী ভালবাসি।তাতে চোদাচুদির আনন্দটা অনেক বেশী পাওয়া যায়।

আমার বিভিন্ন ধরনের বাড়া ভোগ করা হয়ে গেছে।আমি আমার দেওর, ভাসুর এবং নন্দাইকে দিয়ে অনেকবার চুদিয়েছি।আমার দেওর যখন আমার মাই টেপে আমার ভীষণ মজা লাগে।তাছাড়া আমার বরের কয়েকজন বন্ধুও আমায় বেশ কয়েকবার চুদেছে।হ্যাঁ শোনো, আমি কিন্তু পাঁউরুটির দুইদিকে মাখন মাখিয়ে খেতে ভালবাসি। kajer meye choti

আমি বুঝতেই পারলাম মামনি শুধু চোদাচুদিতেই নয়, পোঁদ মারাতেও চোস্ত।আমি মামনির উলঙ্গ শরীর ভাল করে পর্যবেক্ষণ করতে লাগলাম।মামনির শ্যামবর্ণ মাইগুলো বড় হলেও ভীষণ সুগঠিত।এত পুরুষের হাতে মাই টিপানোর পরেও মাইগুলো এত খাড়া! এগুলো মুখে নিয়ে চুষলেই সারা দিন কেটে যাবে।মামনির মেদহীন পেট এবং কোমর খূবই আকর্ষক।পাছা গুলো স্পঞ্জের মত নরম কিন্তু বেশ বড়।গুদের চারপাশে ঘন কালো অগুছানো বাল, বেশ বড় লাল রংয়ের যৌনগুহা, কিছুক্ষণ বাদে যার মধ্যে আমার আখাম্বা বাড়াটা ঢুকে যাবে।গুদের মুখটা হাঁ হয়ে থাকার ফলে গুদটা আরো বড় মনে হচ্ছে। bangla choti kajer meye

মামনি দুই হাত দিয়ে আমার মুখটা ওর গুদে চেপে ধরল।গুদের ঝাঁঝালো গন্ধটা আমার খূবই ভাল লাগছিল।মামনি বলল, দাদা, আমি নিয়মিত গুদে সাবান মাখিয়ে পরিষ্কার করি তাই তুমি নির্দ্বিধায় আমার গুদ চাটতে পার।আমি সারা দিন পরিশ্রম করি সেজন্য ঘাম এবং রস মিশে আমার গুদে একটা ঝাঁঝালো গন্ধ তৈরী হয়।আমার নন্দাই আমার গুদের ঝাঁঝালো গন্ধটা খূব পছন্দ করে। kajer meye choti আমি মামনির পোঁদের গর্তে আঙ্গুল ঢোকালাম।এই মেয়ে বহুবার পোঁদ মারিয়েছে তাই পোঁদের গর্তটাও এত বড় হয়ে গেছে।মামনির গুদের চারদিকে এত ঘন বাল থাকলেও পোঁদে কিন্তু এতটুকুও বাল নেই।

আমি মামনির গুদে ও পোঁদে জীভ ঢুকিয়ে চাটতে লাগলাম।মামনি কাজের মেয়ে, তাও তার পোঁদ ও গুদটা এত সুন্দর।মামনির ঘন বাল আমার নাকের ভীতর ঢুকে শুড়শুড়ি লাগছিল।আমি নিজে মেঝের উপর দাঁড়িয়ে মামনিকে খাটে শুইয়ে ওর পা দুটো আমার কাঁধের উপর তুলে নিলাম এবং গুদের মুখে আমার ছাল ছাড়ানো বাড়ার ডগাটা সেট করে একটু চাপ দিলাম।আমার বাড়াটা নিমেষের মধ্যে মামনির গুদে ঢুকে গেল।

আমি মামনি কে জোরে ঠাপাতে আরম্ভ করলাম।মামনি ইয়ার্কি করে বলল, ইস দাদা, তুমি কি অসভ্য গো, বৌ কে লুকিয়ে, নিজের বন্ধুর কাজের মেয়েকে নিজের বাড়ি নিয়ে এসে ন্যাংটো করে চুদছ! তবে হ্যাঁ, তুমি আমায় খূবই ভাল ঠাপাচ্ছ।আমি বললাম, মামনি, ঠিকই বলেছ কিন্তু আমি তো তোমার ইচ্ছে ও সহমতি তেই তোমায় চুদছি তাই আমি অসভ্য ছেলে নই, লক্ষী ছেলে।আমি তোমার মাই চোষার জন্য তোমার অনুমতি চাইছি।

মামনি ভীষণ খূশী হয়ে নিজের হাতে একটা মাই ধরে বোঁটাটা আমার মুখে ঢুকিয়ে দিয়ে বলল, আজ আমি এই মাইগুলো, আমার গুদ ও পোঁদ তোমায় দিয়ে দিয়েছি।তুমি যত ইচ্ছে ও যখন ইচ্ছে আমার মাই চুষতে পার।তোমাকে দিয়ে চোদানোর ফলে আমার পেট হবার কোনও ভয় নেই কারণ দ্বিতীয় বাচ্ছাটা জন্মাবার সময় আমি অপারেশন করিয়ে নিয়েছি।আমি পঁচিশ মিনিট একটানা ঠাপানোর পর মামনির গুদে চিড়িক চিড়িক করে বীর্য ঢেলে দিলাম।মামনি নিজেও পাছা তুলে তুলে আমার বীর্যকে স্বাগত জানালো। bangla choti kajer meye

চোদাচুদি করার পর আমি ও মামনি ঐ অবস্থায় জড়াজড়ি করেই শুয়ে রইলাম।মামনি আমার বাড়া নিয়ে এবং আমি মামনির মাই নিয়ে খেলতে থাকলাম।মামনির দক্ষ হাতের ছোঁওয়ায় একটু বাদেই আমার বাড়াটা আবার ঠাটিয়ে উঠল।

মামনি আমায় অনুরোধ করল, দাদা, তুমি তো আমায় সবেমাত্র চুদলে।এইবার আমার পোঁদটা একটু মেরে দাও না। আমি বললাম, মামনি, আমার তো চোদার অভিজ্ঞতা আছে কিন্তু মেয়েদের পোঁদ মারার কোনও অভিজ্ঞতা নেই।তুমি কি আমায় পোঁদ মারতে শিখিয়ে দেবে?

মামনি হেসে বলল, নিশ্চই শিখিয়ে দেব, সোনা।তোমায় কোনও চিন্তা করতে হবে না।পোঁদ তো গুদের মত স্বাভাবিক পিচ্ছিল হয়না তাই পোঁদে ঢোকানোর আগে তুমি তোমার বাড়ার ডগায় ও আমার পোঁদের গর্তে একটু ক্রীম মাখিয়ে দাও।তাহলে খূব সহজে বাড়াটা পোঁদে ঢুকে যাবে। kajer meye choti আমি ক্রীম নিয়ে আসতে মামনি নিজেই আমার বাড়ার ডগায় ক্রীম মাখিয়ে দিল।তারপর সামনের দিকে হেট হয়ে আমর সামনে পোঁদ উচু করে দাঁড়িয়ে পড়ল।আমি মামনির পোঁদের গর্তে ক্রীম মাখিয়ে বাড়ার ডগাটা পোঁদে ঠেকিয়ে আস্তে আস্তে ঢোকাতে লাগলাম।

কিছুক্ষণের মধ্যেই আমার গোটা বাড়াটা মামনির পোঁদে ঢুকে গেল এবং আমার বিচিগুলো তার বাল বিহীন মসৃণ দাবনাগুলোর সাথে ঠেকতে লাগল।নিজের দাবনায় আমার বিচির স্পর্শ পেয়ে মামনি বুঝতে পারল আমার গোটা বাড়াটা ওর পোঁদে ঢুকে গেছে, bangla choti kajer meye

তখন সে পোঁদটা বারবার পিছন দিকে ঠেলে আমার দাবনায় ধাক্কা মারতে লাগল।মামনি আমাকেও ঠাপ মারতে বলল।আমার এবং মামনির একক ঠাপে আমার বাড়াটা মামনির পোঁদে বারবার ঢুকতে ও বেরুতে লাগল।কোনও মেয়ের পোঁদ মারার আমার এটাই প্রথম অভিজ্ঞতা ছিল।মামনির পোঁদ মারতে আমার খূবই মজা লাগছিল।মামনি মুচকি হেসে বলল, দাদা, তুমি বলছ জীবনে এই প্রথমবার তুমি কোনও মেয়ের পোঁদ মারছ, কিন্তু তুমি যেরকম ভাবে আমার পোঁদ মারছ আমার তো মনে হচ্ছে তুমি চোদার সাথে সাথে মেয়েদের পোঁদ মারতেও যথেষ্ট দক্ষ।

আমি পোঁদ মারতে মারতে সামনের দিকে হাত বাড়িয়ে মামনির দুটো মাই দুহাতে টিপতে টিপতে বললাম, মামনি, তুমিই তো আমার পোঁদ মারার শিক্ষা গুরু, তুমিই আমায় মেয়েদের পোঁদ মারতে শিখিয়েছ।তাহলে তোমার ছাত্র কাজটা ভালই শিখেছে, বল?মামনি পাছা দিয়ে একটা জোর ঠেলা মারল যার ফলে আমার বাড়াটা ওর পোঁদের ভীতর আরো একটু গভীরে ঢুকে গেল।মামনি মুচকি হেসে বলল, আমিও তো নিজেই কত মেধাবী ছাত্র খূঁজে বের করেছি, বল? প্রথম দিনেই গুরূর পোঁদ মেরে দিল! kajer meye choti

আমি এবারেও প্রায় তিরিশ মিনিট ধরে মামনির পোঁদে ঠাপ দিলাম এবং বীর্য ঢালতে ঢালতে বললাম, মামনি, আমার বাড়ার খোঁচা খেয়ে তোমার পাইখানা না বেরিয়ে আসে। মামনি মুচকি হেসে বলল, দাদা, আমার পোঁদ মারানোর যঠেষ্ট অভিজ্ঞতা আছে।ঐরকম কিছুই হবেনা।তুমি কিছুক্ষণ আগে যখন আমায় চুদেছিলে তখন তোমার সমস্ত বীর্য আমর গুদ থেকে চুঁইয়ে পড়ে গেছিল।তুমি আমর পোঁদের ভীতর যে বীর্য ঢাললে, সেটা সমস্তটাই আমার শরীরের ভীতর থেকে যাবে।বীর্যের জন্য কাল আমার হাগাটা খূব নরম এবং হড়হড়ে হবে।

কিছুক্ষণ বিশ্রাম করার পর মামনি এক সাথে চান করতে চাইল।আমি মামনির সারা গায়ে, বিশেষকরে ওর মাই, গুদ, পোঁদ ও দাবনায় অনেকক্ষণ ধরে সাবান মাখালাম।মামনি মুচকি হেসে বলল, এস দাদা, তোমার সারা শরীর প্রাকৃতিক স্ক্রচ ব্রাইট দিয়ে রগড়ে পরিষ্কার করে দি।

আমি আশ্চর্য হয়ে বললাম, প্রাকৃতিক স্ক্রচ ব্রাইট, সেটা আবার কি? মামনি হেসে বলল, হ্যাঁ এটা সুধু গরীব ঘরের মেয়েদের কাছেই পাওয়া যায়।তুমি বাথরুমের মেঝেয় চিৎ হয়ে শুয়ে পড়।আমি প্রথমে তোমার মুখটা প্রাকৃতিক স্ক্রচ ব্রাইট দিয়ে পরিষ্কার করে দি।আমি কিছু না বুঝে বোকার মত বাথরুমের মেঝের উপর চিৎ হয়ে শুয়ে পড়লাম।মামনি নিজের গুদে ভাল করে সাবান মাখিয়ে উভু হয়ে আমার মুখের উপর বসে গুদটা মুখে ঘষতে লাগল। kajer meye choti

উফ এতক্ষণে আমি জানলাম প্রাকৃতিক স্ক্রচ ব্রাইটের রহস্য সত্যি ত, মামনির বালে ভর্তি গুদ মুখের উপর নরম স্ক্রচ ব্রাইটের মতই মনে হচ্ছিল! মামনি আমার চোখ, মুখ, কান, নাক ও গালে তার বালে ভর্তি গুদ ঘষতে ঘষতে মুচকি হেসে বলল, দাদা, এই প্রাকৃতিক স্ক্রচ ব্রাইট তুমি বাজার থেকে কিনতে পারবে না।

ধনী মেয়েদের কাছেও পাবেনা কারণ তারা বাল কামিয়ে রাখে।এই প্রাকৃতিক স্ক্রচ ব্রাইট তুমি আমর মত শুধুমাত্র গরীব ঘরের জোওয়ান বৌদের কাছেই পাবে, যাদের বাল কামানোর বা ছাঁটার সময় নেই।প্রাকৃতিক স্ক্রচ ব্রাইট, সত্যি এক অসাধারণ আবিষ্কার! মনটা আনন্দে ভরে যাচ্ছিল।আমার বুকে ও পেটে মামনি গুদ ঘষার সময় মুখের উপরটা শুকিয়ে যাচ্ছিল।মামনি হাসতে হাসতে বলল, দাদা, এই প্রাকৃতিক স্ক্রচ ব্রাইট থেকে আপনা আপনি জল বেরিয়ে তোমার মুখের সাবানটা শুকাতে দেবেনা।দেখো, কেমন ভাবে জল বের হয়। bangla choti kajer meye

খালাতো বোন গরম মাল চেটেপুটে খেল bhai bon choti golpo
প্রাকৃতিক স্ক্রচ ব্রাইটের ভীতর থেকে জল বেরুতে লাগল।একটু ইষৎ উষ্ণ জল, যার ভীতরে একটা মিষ্টি গন্ধ আছে।হ্যাঁ মামনি আমার মুখের উপর ছনছন করে মুতে দিয়ে আমার মুখটা ভিজিয়ে দিল।মামনির কিছুটা মুত আমার মুখের ভীতরেও চলে গেল।তিরিশ বছর বয়সী কাজের বৌয়ের মুতের স্বাদটা আমার খূবই ভাল লাগল।

মামনি আমার উপর উঠে আমার সারা শরীরের উপর মুততে ও গুদ ঘষতে লাগল।শুধু আমার হাতের চেটোটা ধরে নিজের বালে ঘষে পরিষ্কার করে দিল।মামনি যখন আমার তলপেটের তলায় গুদ ঘষছিল তখন আমার আখাম্বা বাড়াটা পুরো ঠাটিয়ে উঠেছিল।মামনি নিজেই আমার সাবান মাখানো বাড়াটা নিজের গুদে ঢুকিয়ে নিয়ে হেসে বলল, দাদা, আমি তো তোমার সারা শরীর প্রাকৃতিক স্ক্রচ ব্রাইট দিয়ে ঘষে পরিষ্কার করে দিলাম, তুমিও তোমার ডাণ্ডা ঢুকিয়ে আমার গুদের ভীতরটা পরিষ্কার করে দাও।

আমি মামনিকে তলঠাপ মারতে মারতে মুচকি হেসে বললাম, মামনি, দেখো আমিও তোমার গুদ খুঁচিয়ে পরিষ্কার করে দিয়েছি।তবে আমার সবানটা গাঢ় এবং হড়হড়ে।আরো খানিকক্ষণ খোঁচানোর পর আমি সেই হড়হড়ে সাবান দিয়ে তোমার কচি গুদ ভরে দিচ্ছি। kajer meye choti

বাথরুমের মেঝেয় চিৎ হয়ে শুয়ে, সারা শরীরে মুত মাখা অবস্থায়, নিজের উপর বসিয়ে সেবারেও মামনিকে প্রায় চল্লিশ মিনিট ঠাপিয়েছিলাম।তারপর মামনির গুদের ভীতর আবার গলগল করে বীর্যপাত করলাম।তারপর ভাল করে চান করে পরস্পরের গা পুঁছিয়ে আমরা দুজনে বাথরুম থেকে বেরিয়ে এলাম। bangla choti golpo

সেদিন রাত্রে বন্ধুর বাড়ি ফিরে যাবার সময় আমার এবং মামনির শরীরটা খূব হাল্কা লাগছিল।বিগত চার ঘন্টায় আমরা দুজনে এক অন্য জগতে বাস করেছিলাম।রাত হয়ে যাবার ফলে ফেরার পথে বাইকের উপর বসে সামনের দিকে হাত বাড়িয়ে মামনি প্যান্টের উপর দিয়েই আমার বাড়া চটকাচ্ছিল এবং নিজের মাইগুলো আমার পিঠের সাথে চেপে রেখেছিল।প্রাকৃতিক স্ক্রচ ব্রাইট, জিন্দাবাদ।এই জিনিষ চির অমর এবং ইহার কোনও বিকল্প নেই।

Leave a Comment