বস্তিবাড়িতে মায়ের অধিকার আদায়ে ছেলের সাথে মিলন (পর্ব-১৭)

লেখক – চোদন ঠাকুর
(১৭তম আপডেট)
—————————

টাঙ্গাইলে বৈধ স্বামী তাজুলের ঘরে পরের ১০ দিন কেটে যায় মা ছেলের। সারাদিন জমি ভাগাভাগির কাজে ব্যস্ত সময় কাটানোর পর প্রতিদিন দুপুরে মাকে আমবাগানের মাচা ঘরে তুলে চুদতো ছেলে। এই ১০ দিন ডাক্তারের কথামত পরিপূর্ণ বিশ্রামে নিজ ঘরেই ঘুমের ওষুধের ঘোরে ঘুমিয়ে দিন-রাত কাটাত ৪৮ বছরের কৃষক তাজুল মিঞা। ফলে দুপুরে যে বৌ ঘন্টা খানেকের জন্য প্রতিদিন ঘরে থাকতো না বিষয়টা জানতোই না তাজুল।

প্রতি রাতে তাজুলের সাথে একই খাটে শোয়ার আগে প্ল্যানমত তাজুলকে ডাবল ডোজ কড়া ঘুমের ওষুধ খাইয়ে দিত সখিনা। ফলে, বিছানায় শুয়ে ডবকা গতরের বৌ সখিনাকে চুদবে কী, নাক ডাকিয়ে সারারাত বেঘোরে ঘুমিয়ে কূল পেতো না তাজুল। এই সুযোগে, প্রতি রাতে সখিনা ছেলের ঘরে গিয়ে ল্যাংটো দেহে মা ছেলে উদ্দাম কামলীলা করে রাতে ছেলে রাজিবের বুকেই ঘুমিয়ে পড়তো মা সখিনা। প্রতিদিন সকালে সখিনা তাজুলের আগে ঘুম থেকে উঠায় তাজুল মা ছেলের অবৈধ রাত্রি যাপনের বিষয়ে কিছুই টের পায়নি! ১০ দিন আরামে স্বামী সোহাগে সারারাত ছেলের চোদন খায় পোয়াতি মা সখিনা।

এর মাঝে বাবার অনুপস্থিতিতে, গ্রামের সব ভালো ভালো জমি নিজেদের নামে লিখিয়ে নেয় ছেলে রাজিব। তাজুল সরল মনে, দরবেশ কুলসুমের প্রতারনার জ্বালায় দগ্ধ মনে রাজিবের সম্পত্তি বন্টনের কুচক্রি পরিকল্পনায় সায় দিত না জেনে-বুঝেই।

মাঝে একটা উল্লেখযোগ্য ঘটনা না বললেই নয় – সম্পত্তি রেজিস্ট্রির সুবিধার জন্য সারা শরীর ঢাকা বোরখা পড়িয়ে (এমনকি চোখটাও দেখা যায় না! বোরখার সামনে পাতলা কালো পর্দা দিয়ে চোখ ঢাকা থাকে!) সখিনা মাকে স্থানীয় কাজী অফিসে নিয়ে মাঝে একদিন বিকেলে বিয়ে করে ছেলে রাজিব!!

বিগত পর্বেই বলা আছে, গ্রামে এসে সম্পত্তি বন্টনের প্রথম দিনেই রাজিব নিজেকে বিবাহিত হিসেবে দাবী করে বাপ তাজুল ও উকিলের সামনে। মা সখিনা আক্তারকে কৌশলে নিজের পুরোনামের সাথে মিলিয়ে (রাজিবুর রহমান) ‘মিসেস রহমান’ বা মায়ের পুরোনাম নাম ‘আক্তার বানু’, বয়স ৩৫ বছর দেখিয়ে রেজিস্ট্রি নিকাহ-নামা করে নাম-স্বাক্ষর করে বিবাহ করে ছেলে রাজিব।

মূলত, রেজিস্ট্রি কাবিন করে বিয়ের ফলে মাকে ‘আক্তার বানু’ ছদ্মপরিচয়ে কাগজ প্রমান দিয়ে জমি লিখে নেয়ার সুবিধা হয় রাজিবের। মা সখিনা ও নজের নামে জমি তো আছেই, রাজিবের বৌ হিসেবে প্রমান দেখিয়ে আরো বেশি জমির ভাগ তুলে রাজিব। জমির ভাগ বাড়ানোর এই নীলনকশা ঢাকায় আকলিমার ছেলে আনিসের কাছে শিখেছিল রাজিব। এতদিনে সেটা সফলভাবে প্রয়োগ করে সুসন্তান রাজিব।

এদিকে, কালো বোরখা পড়া, মাকে দেখে চেনার গ্রামবাসীর উপায় নেই যে – সখিনা নিজেই তার পেটের ছেলের বৌ আক্তার বানু! কাজী অফিসের লোকজন, উকিল, গ্রামবাসী সবাই এই বোরখা পড়া মহিলাকে রাজিবের বিবাহিত স্ত্রী হিসেবে মেনে নেয়। গ্রামবাসী অনেকেই বুঝে, ২২ বছরের হাট্টাকাট্টা যুবক রাজিবকে বোরখার তলে শরীরের মধু খাইয়ে পটিয়ে ফেলার বেশ এলেম আছে এই ৩৫ বছরের ঢাকার মহিলা আক্তার বিবির! নাহলে রাজিবের মত জোয়ান মরদ স্বামী জোটানো মাঝবয়েসী নারীর জন্য ভাগ্যের ব্যাপার বটে!

এভাবে, ১০ দিন কেটে যাবার পর, ১১তম দিন সকালে বাপ তাজুলের সাথে উকিলসহ জমির রেজিস্ট্রেশনের চূড়ান্ত কাজে বসে রাজিব। তাজুলকে বোঝায় – আইন মোতাবেক, ছেলে হিসেবে রাজিব ২৫ শতাংশ, মা সখিনা ২৫ শতাংশ ও রাজিবের কথিত বৌ ‘অাক্তার বানু’ ১০ শতাংশ হিসেবে মোট জমির ৬০ শতাংশ তাদের প্রাপ্য। অর্থাৎ, তাজুলের মোট ২০ বিঘা জমির ৬০ শতাংশ বা ১২ বিঘা জমি জমি তাদের প্রাপ্য।

নিজের অনুপস্থিতির সুযোগে এতটা জমি ছেলে কৌশলে নিচ্ছে বুঝতে পারে তাজুল। ততদিনে শারীরিকভাবে সুস্থ তাজুল পুনরায় জমি বন্টনের বিষয়ে কথা শুরু করার প্রস্তাব দেয় রাজিবকে। এতটা বোকা তাজুল না যে ছেলের এক কথায় সে রাজি হয়ে যাবে!

সখিনা এসময় মনে মনে প্রমাদ গোনে। যাহ, এই এতদিনের ভাগাভাগি ভেস্তে গেলে বিপদ! যেভাবেই হোক তাজুলকে রাজিবের দেয়া জমি বন্টনের প্রস্তাবে সই বা স্বাক্ষর করতে রাজি করাতে হবে। নইলে এতদিনের পরিশ্রম সব মাঠে মারা যাবে! আবার নতুন করে ছক কষতে হবে পুরোটা!

এসময়, বহুদিন যৌনসুখ থেকে বঞ্চিত তাজুলকে নিজের যুবতী দেহ দিয়ে বশ করতে চালাক সখিনা তাকে উঠোন ধেকে ডেকে নিজেদের ঘরে নিয়ে আসে! এক ফাঁকে, ছেলেকে গোপনে চোখ মেরে আশ্বস্ত করে, বিষয়টা সখিনার নিয়ন্ত্রণে আছে। ঘরের ভেতর নিয়ে সখিনা তাজুলকে পাখা বাতাস করতে করতে ফিসফিস করে বলে,

– (মাগির মত হেসে) সোয়ামি তাজুল, কইতাছি কী, মোগো জুয়ান পুলার প্রস্তাবে রাজি হইয়া যাও। দেখতাছ না, রাজিব নয়া বিয়া করছে। হের টেকাটুকার দরকার। হেরে ঢাকায় পাঠায় দিয়া লও তুমি আমি এইহানে আগের মত ঘর করি।
– (তাজুল খুশি কন্ঠে) হাছা কইতাছস বৌ, তুই আমারে থুইয়া চইলা যাইবি না?! মোর লগে আবার সংসার করবি?! মোরে মাফ কইরা দিছস তুই?!
– (সখিনা ঢং দেখিয়ে হাসে) হ রে ভাতার, তুমারে মাফ কইরা দিছি। রাজিবরে ঢাকায় বৌসহ পাঠায় দিয়া তুমার লগে ঘর করুম মুই। শুধু হেইটাই না, মোর সম্পত্তির ভাগও মুই লমু না। মোর অধিকারের হেই ২৫ শতাংশ জমি তুই পুলারেই দিয়া দাও। তুমি সোয়ামি থাকলেই মুই খুশি।
– (তাজুলের সুখ আর ধরে না) বিবিগো, তর লাহান স্বর্নের বৌয়ের লগে পুরাই খারাপ কাজ করছি মুই। অহন মুই বুঝলাম, তুই মোর আসল বিয়াত্তা বৌ, ঘরের লক্ষ্মী।
– (সখিনা হেসে তাড়া দেয়) আইচ্ছা, হেইটা তুমি আইজ রাইতে তুমার বৌরে সুহাগ কইরা বুঝায়া দেও। এ্যালা যাও, পুলার কথামত হেরে সম্পত্তিতে সই কইরা দেও। পুলারে জমি দিয়া গেরাম থেইকা বিদায় করো, তারপর সংসারে শুধু তুমি আর মুই। ঠিক পুরান দিনের লাহান।
– (তাজুল দ্রুত ঘর ছাড়ে) ওহনি তাই করতাছি, সখিনা বিবি আমার। পুলারে আর হের বৌরে ১২ বিঘা জমি সই কইরা দিতাছি মুই। জমি-সম্পত্তি গেলে যাউকগা, তর মত বৌরে আবার ফিরত পাইছি – হেইটাই মোর লাইগ্যা ম্যালা কিছু।

এই বলে আরো ঢং করে নিজের টাইট স্লিভলেস ব্লাউজের আড়ালে থাকা দুধ, ও পাছা দুলিয়ে খাটো পেটিকোটের আড়ালের পাছার ভাঁজ দেখিয়ে বোকাসোকা মানুষ তাজুলকে ছলে কৌশলে সম্পত্তি স্বাক্ষরে রাজি করায়।

আগের চেয়ে বহুগুণ কামুকী, শহরের সিনেমার নায়িকার মত গড়নের, ডাসা-কামবেয়ে গতরের বৌকে বহুদিন পর আজ রাতে খুশিমত চুদবে তাজুল – এই স্বপ্নে সে বিভোর হয়ে তখনি ঘর থেকে বেরিয়ে উঠোনে এসে ছেলে রাজিব ও তার কথিত স্ত্রীর নামে পুরো ১২ বিঘা জমি লিখে দেয়। শুধু শর্ত একটাই দেয় – অবিলম্বে এই জমি বিক্রি করে আগামী দুই দিনের মাঝে রাজিবকে গ্রাম ছেড়ে বিদায় নিতে হবে।

রাজিব বুঝে, তার মহা চালাক, বুদ্ধিমতী মা সখিনার কারসাজিতেই মত পাল্টেছে বোকা বাপ তাজুল। তৎক্ষনাৎ বাপের প্রস্তাবে সায় দিয়ে উকিলের সামনে স্বাক্ষী রেখে জমি বন্টনের কাগজে তাজুলের স্বাক্ষর নেয়! ব্যস, এতদিনে কেল্লাফতে!

এদিকে, বোকা স্বামী তাজুল বহুদিন পর আজ রাতে বৌ সখিনাকে চুদবে – এই খুশিতে হাসতে হাসতে বহুদিন পর আড্ডা মারতে গ্রামের হাট-বাজারের দিকে এগোয়। তাজুল ঘরে না থাকার এই সুযোগে, মা সখিনা ঘরে ঢুকে দ্রুত বোরখা পড়ে ছেলের মত আক্তার বানু হিসেবে ছদ্মবেশ নিয়ে উকিলের সামনে এসে সব সম্পত্তি নিজেদের নামে বুঝে নেয়।

তখুনি, উকিলসহ রাজিব ও তার স্ত্রীরূপী সখিনা জমির রেজিস্ট্রেশন অফিসে গিয়ে সব জমি নিজেদের স্বামী-স্ত্রীর নামে নাম পরিবর্তন করে পাকাপাকি মৌজা খতিয়ানে সরকারি হিসাবে তাজুলের নাম কাটিয়ে নিজের নামে জমি অধিগ্রহণ করে। এসব পাকা কাজ সেরে, উকিলকে তার প্রাপ্য মিটিয়ে বিকালে বাড়ি ফিরে আসে রাজিব ও তার স্ত্রী-বেশী বোরখা পড়া মা।

ঘরে ঢুকে দেখে তখনো তাজুল আড্ডা সেরে ঘরে ফেরে নি। এই সুযোগে বাপ তাজুলকে আজ রাত থেকেই চূড়ান্ত শায়েস্তা করার পরিকল্পনা সাজিয়ে নেয় মা-ছেলে!

– (রাজিব উত্তেজিত কন্ঠে) বিবিজান, জমিজিরাতের কাজ শ্যাষ। ওহন তুই ক দেহি, কেম্নে তাজুল খানকির পুতরে শাস্তি দিবি তুই? তুই কইছিলি, মোর জমি ভাগাভাগির কাম শ্যাষ হইলে তুই কইবি। এ্যালা ক দেহি। আইজকা থেইকাই ওই নটির পুত তাজুলরে সিস্টেম দেওনের কামে আর কুনো সমিস্যা নাই!
– (সখিনা মৃদু হেসে সেই চূড়ান্ত কৌশল জানায় ছেলেকে) বাজানগো, মোর ফাইনাল পিলান খুব সোজা – সেইডা হইলো আইজকা রাত থেইকা তর বাপ তাজুলের সামনে তুই হের পুলা হিসেবে মোরে চুদবি। নিজ বৌরে, নিজ পুলার মারে হের চক্ষুর সামনে চোদাইতে দেখলে তাজুল নাটকির পুলায় আসল কষ্ট পাইবো মনে। হেই কষ্ট দিতে পারলেই বাকিডা এম্নেই হইবো।

অবাক বিস্মিত রাজিবকে আরেকটু সবিস্তারে প্ল্যান বুঝায় সখিনা। রাজিবকে মনে করিয়ে দেয় – ১০ দিন আগে কুলসুম দরবেশের চরিত্র হননের দিন মনের কষ্টে মাইল্ড হার্ট এটাক করা তাজুলকে পরবর্তীতে কোন দুঃখ বা তীব্র কষ্ট বা হতাশার আবেগে যেতে নিষেধ করেছিল ডাক্তার। বলেছিলেন – এরপরে আবার এরকম কোন দুঃখ কষ্ট পেলে আরো বড় ধরনের এক্সিডেন্ট বা শারীরিক অসুস্থতায় পড়বে তাজুল।

সেই হিসাব মতো, নিজ বৌকে বা নিজ মাকে পেটের ছেলেকে দিয়ে চোখের সামনে চুদতে দেখলে – নিশ্চয়ই সেই চূড়ান্ত ধাক্কাটা খাবে ৪৮ বছরের মাঝবয়েসী প্রৌঢ় তাজুল। ফলে, জটিল কোন শারীরিক অসুখে এম্নিতেই চিরতরে অসুস্থ হয়ে যাবে। হয়তো, কড়াইল বস্তির আকলিমার বুড়ো, চির-অসুস্থ প্রাক্তন স্বামীর মত হাল হবে তাজুলের। আর, এটাই হবে তাজুলের কৃতকর্মের মোক্ষম শাস্তি!

সেইসাথে সখিনা রাজিবকে জানায়, ঢাকার কড়াইল বস্তিতে থাকতেই সে সংকল্প করেছিল – বাপ তাজুল মিঞার সামনে নিজ পেটের ছেলেকে দিয়ে চুদিয়ে তার সাথে হওয়া অপকর্মের জন্য চরম শিক্ষা দেবে তাজুল খানকির পোলারে!

মায়ের অবিস্মরণীয় কূটকৌশল শুনে মুগ্ধ ছেলে রাজিব প্রাণভরে ভালোবাসার চুমু খায় তার নিজ মা, নিজের রেজিস্ট্রি করা বৌ সখিনা বানুর পুরুস্টু রসালো ঠোঁটে। সব পরিকল্পনা শেষ, এখন শুধু তাজুলের ঘরে ফেরার প্রতীক্ষা! প্রস্তুতি হিসেবে রাজিব দ্রুত নিকটস্থ গ্রামের মদের আড়ত থেকে এক বোতল কেরু কোম্পানির হুইস্কি কিনে আনে, মদ খেয়ে বাপের সামনে সখিনা মাকে এই স্মরনীয়, মন-প্রান উজার করা চোদন চুদতে হবে তার।

এদিকে সেদিন রাত ঘরে ফিরে বৌ ছেলের সাথে রাতের খাবার খেতে বসে তাজুল। খাবার খেয়ে পানি খবার পরেই হঠাত চোখ বেয়ে রাজ্যের ঘুম আসে তাজুলের। অবশ দেহে চোখে অন্ধকার নেমে জ্ঞান হারায় তাজুল। তাজুলের ঘুমন্ত দেহ রান্নাঘরে রেখে পাশে দাড়িয়ে তথন মুচকি হাসছে মা ছেলে। ডাক্তারের দেয়া চেতনানাশক একটা তরল ওষুধ অল্প করে তাজুলের পানিতে গুলিয়ে তাকে খাইয়েছে রাজিব সখিনা। তাই তাজুলের এই বেহুশ দশা!

তাজুলের দেহটা ধরাধরি করে তাজুলের খাটের এক পাশে এনে শুইয়ে অজ্ঞান তাজুলের দুই হাত-দুই পা খাটের সাথে শক্ত দড়ি দিয়ে টাইট করে বাঁধে রাজিব। তাজুলের মুখে মোটা গামছা বেঁধে দেয় যেন ঘুম ভেঙে চেঁচামেচি করতে না পারে। শুধু চোখদুটো খোলা রাখে তাজুলের। যেন ঘুম ভেঙে রাতে নিজ চোখে রাজিব সখিনার চুদাচুদি দেখতে পারে প্রৌঢ় ৪৮ বছরের গেরস্তি বাপ তাজুল মিঞা।

তাজুলের খাটে ঘুমন্ত দেহের পাশে মাটিতে তোশক পেতে মা ছেলের চোদাচুদির আসন বিছায় রাজিব। মাকে তাজুলের সাথে বিয়ের সময় পড়া লাল বেনারসি শাড়ি পড়ে বধু বেশে সেজে আসতে বলে সে। ছেলের কথামত লাল বেনারসি শাড়ি, লাল স্লিভলেস মেচিং ব্লাউজ, লাল পেটিকোট পড়ে সখিনা। দু’হাতে রুপোর চুড়ি পড়ে কয়েক গাছি। দুপায়ে পড়ে রুপোর মল। হাতে পায়ে নববধূর মত আলতা মাখে সখিনা আক্তার। ঠোটে সস্তা দামের লাল টুকটুকে লিপস্টিক দিয়ে, কপালে লাল টিপ পড়ে গাব্দা একটা খোঁপা করে সে। গলায় পড়ে স্বর্নের একটা চিকন মালা। একেবারে তড়কা, বেচ্ছানি পরিণত দেহের কামুক, গ্রাম্য নববধূ সাজে সখিনা।

এদিকে, রাজিব নিজেও গ্রামের বরের মত বাপের বিয়েতে পড়া সাদা পাজামা-পাঞ্জাবি পড়ে নেয় সে। ঘরের সব দরজা জানলা আটকে সব লাইট জ্বালিয়ে (বাতি নেভানোর কোন প্রয়োজন নেই আজ, যা হবে লআইটের আলোয় হবে যেন তাজুল ভালোমত দেখতে পায়) বাপ তাজুলের সামনে নিজ মায়ের সাথে বিবাহিত স্বামী স্ত্রীর মত বাসররাত করার সব প্রস্তুতি সম্পন্ন করে রাজিব৷ মা কে নিয়ে মেঝেতে পাতা তোশকে বসে দুজনে কেরু’র হুইস্কি মদ খেতে খেতে তাজুলের ঘুম ভাঙার অপেক্ষা করে ছেলে।

ঘন্টা খানেক পরেই, তাজুলের চেতনানাশক ওষুধের প্রভাব কেটে যেতে হাত-পা বাঁধা, মুখে গামছা বাঁধা অবস্থায় নিজেকে নিজ ঘরের খাটে আবিষ্কার করে তাজুল। ঘরের মেঝেতে পাতা তোশকে নব–বিবাহিত স্বামী স্ত্রীর পোশাকে দেখে নিজ যুবতী বৌ সখিনা ও সোমত্ত ছেলে রাজিবকে! প্রচন্ড অবাক হয় তাজুল। দড়িতে বাঁধা হাত পা নাড়িয়ে গামছা বাঁধা মুখে নিস্ফল গোঁ গোঁ শব্দে আর্তনাদ করে সে!

ততক্ষণে মা ছেলে প্রত্যেকে ৪ পেগ করে মদ খেয়ে বেশ নেশা ধরেছে দু’জনেরই। দড়িবাঁধা সজাগ তাজুলকে দেখে হেসে মাতাল সুরে প্রলাপ বকে মা ছেলে,
– (রাজিব জোরে হাসতে হাসতে) কিরে খানকির নাতি তোহাম্মেল সাব, মোর বউয়ের লগে তর পরিচয় করায় দেই আই। এই ছেনালি শইলের ডবকা মাগিডা হইল মোর বৌ আক্তার বানু। ওরফে মিসেস রহমান। চিনতে পারছস ত মোর বৌরে, দ্যাখ। হেহেহেহে।
– (সখিনাও বেশ্যার মত চিৎকার দিয়ে হাসে) হ রে নটির পুত বেজন্মা তাজুল, তর এতদিনের পিরিতির ইশতিরি, যারে ভুইলা গিয়া তুই ছুকড়ি মাগি কুলসুমরে ঘরে তুলছিলি – হেই সখিনাই তর পুলার বৌ আক্তার বানু। তরে তালাক চুইদা মুই মোর পেডের পুলারে বিয়া করছি। কেমুন মজা পাইতাছস, তাজুল বুকাচুদার পুত! হাহাহাহা।
– (মাতাল রাজিব আরো জোরে হাসে) তর পুলার বৌ হইছে তর পুলার মা, চামকি শইলের পুলাচুদানি সখিনা। তরে ছাইড়া ঢাকায় গিয়া মোরে বিয়া বইছে মা। তর সম্পত্তিতে মোগো অধিকার আদায় করনে, তরে উপযুক্ত শাস্তি দেওনে আবার গেরামে আইছি মোরা সোয়ামি-ইসতিরি।
– (সখিনা পাগলিনীর মত হাসছেই) আয় চুতমারানির পুত তাজুল, তরে সব ঘটনা খুইলা কই। তর ত মুখ বান্ধা, তুই খালি হুইনা যা আর কষ্টে ছটফট কর। হেইটা দেইখা মোরা মজা লই। হাহ হাহ হাহাহাহা।

রাগে, দুঃখে, শোকে, অপমানে ছটফট করতে থাকে দড়িবাঁধা তাজুলের দেহ। দুচোখ আর দুকানে দেখছে, শুনছে নিজ ঘরে মা ছেলের এই তীব্র অজাচার। রাজিব সখিনা মিলে পালাক্রমে পুরো ঘটনা জানায় তাজুলকে। একেবারে কড়াইল বস্তিতে তাদের চোদাচুদি থেকে শুরু করে, মামাদের শায়েস্তা করে, দরবেশ কুলসুমকে টাইট দিয়ে, মাকে বৌয়ের ছদ্মবেশে সাজিয়ে আজ সকালেই তাজুলের সম্পত্তি দখলের সব ষড়যন্ত্র খুলে বলে তারা।

নিজের কানকে বিশ্বাস হচ্ছে না তাজুলের। এ জগতে এরকম অসম্ভব কামলীলা সম্ভব! নিজ রক্তের মা ছেলেতে এভাবে বিবাহিত স্বামী স্ত্রীর মত ঘর করা, নিজেদের অধিকার আদায় করার গল্পগুলো তার কল্পনার বাইরে! নিস্ফল আক্রোশে গোঁ গোঁ স্বরে গুঙিয়ে গুঙিয়ে তীব্র ঘৃনা ঝাড়তে থাকে তাজুল। লজ্জায়, আপমানে আরক্তিম তার দুটো চোখ!

বাপের সামনেই মাকে নিয়ে তোশকে বসে, বাপকে আরো খেপিয়ে দিতে – সখিনাকে বিয়ে করার কার্যকলাপ সারতে থাকে রাজিব। কাজী অফিসে বলা কথাগুলো পুনরুক্তি করে বাপের চোখের সামনে।

– (মায়ের বেনারসির ঘোমটা নামিয়ে) সখিনা আক্তার, বৌ আমার, তর পুলা রাজিবুর রহমানরে তুই বিয়া করনে রাজি আছস? রাজি থাকলে তিনবার বল – কবুল।
– (সখিনা নববধুর মত রাজিবের পা ছুয়ে সালাম করে) কবুল, কবুল, কবুল। তরে সোয়ামি হিসাবে জনমের লাইগা মাইনা নিলাম মুই সখিনা আক্তার। মোরে বৌ বানায়া সংসার করনে রাজি থাকলে – তুই-ও তিনবার কবুল বল, পরানের ভাতার আমার।
– (রাজিব উচ্চস্বরে বলে) কবুল, কবুল, কবুল। আয়, ওহন তর পুরান সোয়ামির সামনে তর নয়া সোয়ামির বাসর রাইতের চুদন খাইতে রেডি হ, বিবি।
– (সখিনা হাসছেই) আয় মোর কচি সোয়ামী, মোর লাহান লাট বেডিরে বাসর রাইতের চুদনডা দিয়া দে সুখ কইরা। আয় বাজান, তর বিয়াত্তা মায়ের বুকে আয়।

বাাপের হতবাক দৃষ্টির সামনে মদ খেয়ে নিজ মায়ের সাথে বাসর করার উত্তেজনায় এমনিতেই মাথা নষ্ট হয়ে আছে রাজিবের, তার উপর সখিনার এই মুখে এই “আয়” আহ্বান শুনে আর থাকতে পারে না ছেলে!

তোশকের বিছানায় লাল বেনারসি শাড়ি পড়া মাকে তুলে দাঁড় করিয়ে দ্রুত, অভ্যস্ত হাতে মার শাড়ি খুলে ব্লাউজ-পেটিকোটে আনে রাজিব। শাড়িটা দুমড়ে মুচরে তাজুলের উপর ছুড়ে ফেলে। নিজেও পাজামা পাঞ্জাবি খুলে কেবলমাত্র স্যান্ডো গেঞ্জি ও জাঙ্গিয়া পড়ে মার মুখোমুখি দাঁড়ায়।

দাড়িয়ে থেকেই মা ছেলে একে অপরকে জড়িয়ে ধরে চুমোচুমি শুরু করে। ছেলের গলা দুহাতে জড়িয়ে ছেলের মুখে নিজের ঠোট জিভ ভরে চুমোতে থাকে সখিনা। রাজিবও মাকে পিঠ বেড় করে জড়িয়ে মার ঠোট-জিভের সব রস চুষে খেতে মগ্ন হয়। দুহাতে মার পুরো পেছন দিকটা – পিঠ, কাঁধ, কোমর, পাছা সবল দুহাতে ধামসাতে ধামসাতে মাকে চুমিয়ে সখিনার দেহরস শুষে খাচ্ছে যেন জোয়ান ছেলে। একে অপরকে চিপটে, ঝাপ্টে গায়ে গা মিলিয়ে দাড়িয়ে দাড়িয়ে চপাত চপাত চমচম চকাত করে অশ্লীল শব্দে চুম্বন চলছে।

ঘরের লাইটের উজ্জ্বল আলোয় ব্লাউজ পেটিকোট পড়া সখিনার উজ্জ্বল শ্যামলা দেহের পরিবর্তন দেখতে পায় তাজুল। সে বুঝে, ঢাকায় যাবার পর গত দেড় মাসের বেশি সময় সথিনাতে ইচ্ছেমত ভোগ করে তার বুক-পাছা ভারী করে আরো কামাসিক্ত নারীতে পরিণত করেছে চুদনখোর ছেলে রাজিব! সখিনার ৫৫ কেজির দেহে মাংস, রস জমে এখন প্রায় ৬০ কেজির উর্বসী রমনী। নিয়মিত সহবাসে রাজিবের শ্যামলা দেহটাও আরো দামড়া মরদের মত পরিনত হয়ে এখন সে ৭০ কেজির বেশি ওজনের খেলুড়ে মহিষ। অবাক বিস্ময়ে নিজ বৌ-ছেলের চোদন শুরুর ছলাকলা দেখছে তাজুল! অসহ্য লাগলেও কিচ্ছু করার নেই তার। বিছানায় শক্ত করে বাঁধা তার দেহটা!

সখিনাকে চুমোনোতে একটু বিরতি দেয়ায় তাজুল দেখে সখিনার মুখের সব লিপস্টিক উধাও! সব রাজিবের পেটে চলে গেছে। প্রৌঢ় অসহায় বাপকে দেখিয়ে দেখিয়ে মার সারা মুখ, গাল, কপাল, নাক, চিবুক নিজের লকলকে জিভ দিয়ে লালা মাখিয়ে চাটছে রাজিব। চাটনের রসে মার টিপ খসে পড়ে কপাল থেকে। সখিনাও পাক্কা সোনাগাছির মাগির মত জিভ বের করে রাজিবের পুরো মুখাবয়ব চেটে আকুল করে দিচ্ছে।

– (বাপকে শুনিয়ে বলে ছেলে) কিরে, তাজুল সতিনের পুত সতিন, দ্যাখ তর পুরান বৌডারে নিজের কইরা জাউরা চিপন টিপতাছি! তর চোইদ্দ পুরুষের খেমতা নাই এম্নে সখিনারে সুখ দেওনের, হুঁহ ছ্যা ছোহ!
– (তাজুলকে শুনিয়ে টিটকারি মারে সখিনা) আরে নাগর আমার, ওই ঢোড়া সাপের লাহান বাপের কথা বইলা মুখ নষ্ট করছ ক্যান! হের পুটকি মারি মুই! আয়, তর বৌরে চুমায়া নষ্ট মুখডা সোয়াদ কর বাজান।

ছেলে জড়িয়ে আবার ভালোবাসা আবেগ মেশানো কামার্ত চুম্বনে ভরে দেয় সখিনা। ছেলের সবল হাতদুটো টেনে হাতকাটা টাইট লাল রঙের ব্লাউজে ঢাকা পুরুষ্ট বুকে তুলে দেয় সে। ব্লাউজের উপর দিয়ে গায়ের সর্বশক্তিতে মুচড়ে সুচড়ে মার ভারী লাউয়ের মত দুধজোড়া টিপতে থাকে রাজিব। এত জোরে মাই মুলছে, যেন সখিনার দেহ থেকে মুচড়ে খুলে ফেলবে ম্যানা দুটো! প্রবল সুখে ছেলের মুখে ভরা মুখ থেকে উউমমম ওওওমমম করে গোঙানির মত শিৎকার করে সখিনা।

তাজুলের কল্পনাতেও আসে না ছেলে কিভাবে পারছে ওই বিশাল মাইজোড়া চিপে থেবড়ে দিতে! কী ভয়ানক অকল্পনীয় শক্তি ছেলের ওই অল্প বয়সের দেহে, বুঝে নেয় তাজুল মিঞা!

এভাবে মাই মলতে মলতে মার স্লিভলেস লাল ব্লাউজটার কাপড় মাঝখান থেকে ছিঁড়ে ব্রা-বিহীন সখিনার আদুল দুধ উন্মুক্ত করে রাজিব। ছেঁড়া ব্লাউজটা ওভাবেই ফালাফালা হয়ে কুঁচকে সখিনার বুকের পাশে কোনমতে অবশিষ্টাংশ লেগে আছে! সখিনাও রাজিবের স্যান্ডো গেঞ্জি নিজের ধারাল নখ দিয়ে লম্বালম্বিভাবে ছিঁড়ে ছেলের পুরিষালি বুকটা খুলে দেয় লাইটের আলোয়! সখিনার এমন কামোন্মত্ত রূপ তাজুলের কল্পনাতেও কখনো ছিল না, দেখা তো বহুদূরের কথা।

এবার মার লাল পেটিকোট নিচ থেকে টেনে তুলে মার কোমড়ে গুঁজে দুহাতে মার বড় ঢোলের মত পাছাটা জোরসে মুলতে থাকে ছেলে। চটাশ চটাশ থাপ্পর মারছে পাছার দাবনায়। মার চামকি পুটকির ফুটোয় দুহাতের সবগুলো আঙুল ভরে খেঁচে দেয় রাজিব।

বিনিময়ে রাজিবের জাঙ্গিয়া ছিঁড়ে রাজিবকে লেংটো করে রাজিবের মস্ত বাঁশের মত খাড়া ৮ ইঞ্চি দৈর্ঘ্য ও প্রায় ৪ ইঞ্চি ঘেড়ের বাড়াটা কচলে কচলে দুহাতের নরম আঙুলে পুরে খেঁচতে থাকে মা সখিনা। বীচিদুটোও নরম আঙুলে চিপে, হাতের তালুতে ধরে রগড়ে দিয়ে ছেলেকে চূড়ান্ত রকম যৌনসুখ দিচ্ছে মা।

রাজিব এবার মায়ের নগ্ন গুদে আঙুল ভরে খেঁচতে থাকে। দাড়িয়ে দাড়িয়ে চুমোতে চুমোতে মা ছেলে একে অন্যের গুদ-বাঁড়া খেঁচে রগড়ে চুদাচুদির জন্য প্রস্তুত করছে। ছেলের ঠাটান বাড়া ধরে তাজুলকে দেখিয়ে দেখিয়ে সখিনা বলে,
– দ্যাখ শয়তানের ভাই তাজুল, তর পুলার ল্যাওড়া দ্যাখ৷ জীবনে দেখছস এত্তবড় বাড়া! তর পুচকি ধোনের চাইতে ৩ ইঞ্চি বড়, ১.৫ ইঞ্চি বেশি মোটা এইডা। মোর লাহান হস্তিনী মাগিরে ঠাপায়া সুখ দেওনের লাইগা এমুন বাড়ার জোর লাগে শইলে, বুঝছস খানকির পুত?!
– (রাজিব মায়ের গুদ খিঁচতে খিঁচতে) আর দ্যাখ তাজুল, তর পুরান বিবির গুদটা দ্যাখ বাইনচুদ। কুলসুমের সারা জীবনের সাধ্যি নাই এত রসের বাইদানি গুদ হওনের। কেমুন গভীর, চওড়া আর ক্যালানো গুদখান দ্যাখ চুতমারানির পুলা। তর জনমের ক্ষমতা নাই এমুন গুদ চুইদা সুখ দেওনের। এমুন গুদ চুদতে লাগে এমন মুশলের লাহান হামানদিস্তা!

তাজুল দুর্বল, লজ্জাবনত চোখে স্বীকার করে – আসলেই ছেলের মত এতবড় ধোন তার নেই। সখিনার ওইরকম চওড়া গুদ-পুটকি মেরে সুখ দিতে আসলে রাজিবের মত বিশাল ল্যাওড়াই উপযুক্ত। এজন্যেই সখিনা রাজিবের প্রেমে এত দিওয়ানা বুঝে তাজুল। এমন বাড়া ছেড়ে কোন বেডিই বা তার মত বুড়োর রুগ্ন বাড়ার কাছে আসবে জগতে?!

অজানা আফসোসে দুঃখ করে চোখ বুজে জল আসে তাজুলের৷ নিজের অক্ষমতায় নিজেই কষ্ট পায়৷ নিজেকে নিজে দোষী করে সে! ঠিক যেমনটা অসহায় তাজুলকে চাইছিল রাজিব সখিনা! তাদের উন্মুক্ত চুদাচুদি সার্থক হতে চলেছে বটে!

অঝোর ধারায় কাঁদতে থাকে বুড়ো বাপ তাজুলকে দেখে পৈশাচিক আনন্দ পায় মা ছেলে। কেঁদে কেটে অস্থির বাপ ঘুমিয়ে যায় ক্লান্ত, নিথর দেহে।

ঘুমন্ত বাপকে ওইভাবে রেখে মাকে কোলে তুলে মেঝেতে পাতা তোশকে শুইয়ে মিশনারি ভঙ্গিতে গুদে ধোন ভরে ছেলে। “তাজুলের লগে বহুত মজা নিছি, এ্যালা তর গুদ ঠান্ডা করতাছি মুই” বলে মাকে চুদতে শুরু করে রাজিব। সখিনাও তার ভারী দুই পায়ে রাজিবের কোমড় কাঁচি মেরে আষ্টেপৃষ্টে বেঁধে দুহাতে ছেলের গলা জড়িয়ে ছেলের মুখ জিভ ভরে দেয়। রাজিব তার দুহাত মার বালিশে পাতার খোঁপার নিচে নিয়ে একমনে স্টিম ইঞ্জিনের মত ঠাপাতে থাকে সখিনার জলখসা গুদ।

তাজুলের সামনে চুদার কারনেই কীনা, সখিনার গুদে অস্বাভাবিক রকম বেশি জল কাটছে এখন। জলে ভেজা গুদটা পচরর পচরর পচাত করে ঠাপিয়ে এফোঁড়ওফোঁড় করছে তাগড়া যুবক স্বামী রাজিব। সখিনার ঠোট কামড়ে চুষে টানা ঠাপিয়ে চলছে সে।

মা তার গুদ দিয়ে ছেলের বাড়াটা কামড়ে ধরে নিচ থেকে তলঠাপ মারছিল। ঘেমে চুপেচুপে মার বুকে চড়ে ঘেমে জবজবে রাজিব চুদেই যাচ্ছে। মা ছেলে দুজনেই পরস্পরের নগ্ন দেহের ছোঁয়া উপভোগ করছিল। তাদের নগ্ন দেহ একে অপরের বিরুদ্ধে ঘষছিল। মুখোমুখি লেপ্টে থাকা দুটো শরীর, থাই থেকে থাই ঘষে ছেলের বাড়া আর মায়ের উর্বশী গুদের সেকী যুদ্ধ! রাজিব মায়ের নধর, উদোলা দুধজোড়া চুষে খেতে খেতে মায়ের গুদ মারছে। সখিনা ছেলের পাছাটা দুহাতে ধরে নিজের গুদে চেপে নিয়ে ঠাপগুলো তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছে যেন!

সখিনা মা তাজুলের ঘুম ভাঙাতে ইচ্ছে করে প্রানপনে তীক্ষ্ণ মেয়েলি গলায় চিৎকার করে শিৎকার করছে। আআহহহহ ওওহহহ মাগোওওও ইশশশশ শিৎকারের সাথে পাল্লা দিয়ে জন্তুর মত ঘোঁত ঘোঁত করে গুদ ধুনছে রাজিব। সখিনা এবার তার পা দু’দিকে ছড়িয়ে দেয় যেন ছেলের বাড়া গুদের আরো গভীরে ঢুকতে পারে। রাজিব মায়ের পা দুটো নিজের দুই কাঁধের উপরে তুলে দিয়ে মায়ের মাই দুটো দু’হাত দিয়ে হর্ন বাজানোর মত টিপতে টিপতে মায়ের গুদটা বাড়া ভরে কোমড় তুলে জোরে জোরে ঠাপাচ্ছে।

মার দুহাতের রুপের চুড়ি আর পায়ের মল ঘষা খেয়ে খেয়ে রিনরিনে ধ্বনি তুলছে। সখিনার ইশশশশ উমমমম শিৎকার বেড়েই চলেছে কেবল। এসময়, চুদাচুদির ২৫ মিনিটের মাথায় ঘুম ভেঙে ঘাড় ঘুড়িয়ে তাদেরকে ওভাবে চুদতে দেখে তাজুল। রাগে ঘৃনায় রি রি করে উঠে তার মন।

– দ্যাখ মা, তাজুল হালায় ঘুম দিয়া উঠছে এখন! দেখরে তাজুল, তর বৌরে কেম্নে চুদতাছি মুই৷ নিজ মারে এম্নে ফালায়া চুদতে কীযে মজা তুই হালা বুঝবি না!
– ওই চুদনার কথা ভুইলা যারে রাজিব। হালায় কুলসুমের মতন খানকির ঝি চুইদা ধোন নষ্ট করছে সেই কবেই!
– ভালোই হইছে তাতে। তাজুলের বুকাচুদির লাইগাই না হের সামনে তরে ফালায় চুদতাছি মুই!

রাজিবের বড় বড় দুটি বিচি মার পাছার দাবনায় গিয়ে বাড়ি মারছে আর ঠাস ঠাস শব্দ হচ্ছে৷ রাজিব দুহাতকে অবসর দিলো না, সে দুহাতে মায়ের মাইসহ বোঁটা টিপে একাকার করতে থাকে। রাজিব শিৎকার দিতে থাকা মায়ের ঠোট দুটো মুখে পুরে চুষতে চুষতে ঠাপাচ্ছে। আর বিছানা থেকে সেটা দেখছে তার বাপ তাজুল!

মাকে তোশকে শুইয়ে কষিয়ে কষিয়ে ঠাপ দিতে থাকা ছেলের ঠাপের গতি তখন তুঙ্গে। রাজিব সখিনার দু’হাত মাথার উপর চেপে ধরে, মার মুখে বগলে জিভ ভরে চুষে খেয়ে ভচাভচভচ চূড়ান্ত গাদন মারে সে। অবশেষে ৩৫ মিনিট পর, রাজিবের বীর্যে সখিনার জরায়ু পূর্ন হতে থাকে। সখিনাও ৩য় বারের মত গুদের রস খসিয়ে দেয়। তোশকের উপর ছেলের চেপে ধরা হাতের চাপে সখিনার রুপোর চুড়িগুলো দুমড়ে মুচড়ে যায়। একগাদা ফ্যাদা ঝেড়ে মার তুলতুলে বুকে শুয়ে থাকে ছেলে রাজিব।

কিছুক্ষণ পর তাজুল আড়চোখে তাকিয়ে দেখে ছেলেকে বুকে চেপে শুয়ে থাকা সখিনা দুহাত চেগিয়ে বালিশের উপর মেলে ধরে। কনুই উচিয়ে নিজের হালকা বাল জড়ানো বগল কেলিয়ে ছেলেকে উস্কে দিল মা। রাজিব সখিনার বুক থেকে মাথা তুলে ডান বগলে মুখ চেপে একমনে মার বগল চেটে ঘাম খেতে শুরু করে। ডান বগল চাটা শেষে বাম বগলে মুখ নিয়ে চাটে। নাক ডুবিয়ে মার বগলের ঘ্রান শুঁকে বগল খেতে ব্যস্ত তখন রাজিব।

তাজুল আবিস্কার করে মহিলা দামড়ি বেডির বগল-খোর হবার এই অভ্যাস রাজিব পৈত্রিক সূত্রে তার বাপ তাজুলের থেকেই পেয়েছে। সখিনার বগলের প্রতি বিয়ের পর থেকেই অমোঘ আকর্ষণ ছিল স্বামী তাজুলের। তবে, সখিনার সাথে বিবাহিত জীবনে সেভাবে কখনোই তাজুলকে বগল খেতে দেয়নি সখিনা। জোর করে অল্পস্বল্প বগল খেলেও সেটা খুবই অল্প সময়ের জন্য। রাজিবের মত প্রানভরে সময় নিয়ে সখিনার বগল খাওয়া তাজুলের স্বপ্নের-ও বাইরে!

তাই, স্বতঃপ্রণোদিত হয়ে ছেলেকে বগল দিয়ে সখিনার প্রলুব্ধ করার আচরনে অবাক হয় তাজুল! অবশ্য, সখিনা রাজিবের বর্তমান বৌ হলেও জানে রাজিব তার পেটের সন্তান। ছেলের জন্য সব মায়ের ভালোবাসাই নিঃশর্ত, সীমাহীন হয়। ছেলেকে দিয়ে তাই বগল চোষাতে নিশ্চয়ই তাজুলের চাইতে বহুগুণ বেশি সুখ পাচ্ছে সখিনা। পেটের ছেলেকে দিয়ে বগল চোষানোর জন্যই হয়তো সখিনা তার তাবদ জীবনের সব বগল-সুধা জমিয়ে রেখেছিল!

সুরুৎ সুরুৎ চরাৎ পচত শব্দে মার বগল চাটায় ব্যস্ত রাজিবের প্রতি প্রচন্ড হিংসা উগরে দেয় তাজুল। পরবর্তীতে কুলসুমের বগল ইচ্ছেমত চাটলেও কুলসুমের চিমসে দেহের চিকন বগল আর সখিনার ভারী-প্রমত্তা দেহের ঘামার্ত চওড়া পুরু বগলের মাঝে আকাশ পাতাল পার্থক্য! মাঝবয়েসী মহিলার বালসমৃদ্ধ বগল চাটার সুখে মত্ত ছেলেকে দেখে হিংসায় চোখ বন্ধ করে ফেলে তাজুল।

তবে, কান তো আর বন্ধ করা যায় না। তাজুলকে শুনিয়ে শুনিয়ে সখিনা বলতে থাকে,
– দ্যাখরে চুদির ভাই তাজুল। তর পুলায় কত সুহাগ দিয়া মার বগল চাডে দ্যাখ। তরে এম্নে জীবনে বগল খুইলা দেই নাই মুই। মার বগল কেবল তার পুলার লাইগা বানানো, বুঝছস!
– (রাজিব হেসে বলে) খানকির পুত তর বগলের মর্ম বুঝবও না জীবনে। হেরে ছুকড়ি মাগির চিমসা বালছাড়া বগল দে, হেই ভিক্ষাতেই বাইনচুদ খুশি। তর বগল চাইটা, ঘাম খায়া, বগলের লোম-মাংস কামড়ায়া যে কী সুখ মারে, তরে আর কী কমু! উমমম আআহহহহ
– (সখিনা ছেলের মাথে সস্নেহে নিজ বগলে আরো জোরে চেপে ধরে) হেছাড়া, তুই যেম্নে গত আধ ঘন্টার উপ্রে টানা মোরে বুকের তলে ফালাইয়া ঠাপাইলি, হেইটাও তর বুইড়া চুদা বাপ জীবনে পারতো না। বাব্বারে মাগে, বাসর রাইতে পয়লা গাদনেই এতক্ষণ মাল ধইরা রাইখা গাদানি – তর মত দানব পুলার লাইগাই সম্ভব!
– আহারে মারে, তরে ত একঘন্টার কম চুদছি মুই। আইজকা সারা রাইত এই তাজুল হাউয়ার পুলার সামনে তরে আরো কতক্ষণ চুদি দ্যাখ শুধু তুই, সখিনা বিবি।

বগল ছেড়ে হঠাত নিজে চিত হয়ে বালিশে শুয়ে পড়ে রাজিব। ইঙ্গিত বুঝে সখিনা ছেলের উপর উঠে ছেলের ধোনের কাছে উবু হয়ে বসে ঠাটান ধোনটা কপাত করে মুখে পুড়ে চুষতে থাকে মা। পুরো বাড়াটা মুখে নিয়ে গলা পর্যন্ত ঢুকিয়ে চুষে চলে মা। মুদোসহ পুরো বাড়া জিভ দিয়ে আগাগোড়া চেটে চেটে খায় সখিনা। বীচিদুটোও মুখে পুরে লেবু চোষার মত চুষছে সে!

তাজুল আবারো হিংসার জ্বলে যায় – এভাবে কখনোই সখিনা তার ধোন চুষে নাই। নিতান্ত অনিচ্ছায় কখনো কখনো তাজিলের ধোনের মুন্ডিটা সামান্য জিভ বুলিয়ে দিত। ব্যস, ওটুকুই! সে তুলনায় পেশাদার বাড়া চুষানি খানকি রানির মত রাজিবের বাড়া চেটে চুষে কামড়ে সুখ দিচ্ছে সখিনা!

বাড়া চাটা শেষে এবার মাকে তোশকের উল্টো দিকে চিত করে শুইয়ে সোজা মার গুদে মুখ চালায় রাজিব। মার গুদ কামড়ে, গুদের ভেতর জিভ ঢুকিয়ে চুষে দেয় ছেলে। গুদের বেদিটা কামড়ে, ঠোট লাগিয়ে ভ্যাকুয়াম বানিয়ে চোঁচোঁ করে টেনে গুদের সব রস খায় রাজিব। কুলকুলিয়ে জল খসিয়ে চলেছে সখিনা রাজিবের মুখে গুদ পুরে দিয়ে।

গুদ খেয়ে মাকে এবার উপুর করে পাছা কেলিয়ে বসায় রাজিব। মায়ের পেছনে গিয়ে পাছাটা উচুঁ করে ধরে লাইটের আলোয়। চকলেট রঙের ফোলা পুটকির ফুটোয় জ্বীভ দিয়ে বুলিয়ে লম্বা করে চাটতে লাগল রাজিব। পুটকি থেকে একটা নোনতা স্বাদ তার জীভে লাগল। সে ঘনঘন লেহন করতে থাকে মার পুটকির ছ্যাদা থেকে গুদ অব্দি। মায়ের গুদের বাল মুখে ঘষা খেয়ে আরো যেন তেতে উঠে রাজিব।
সে দুহাতের তিনটে আঙুল পাছা চিঁড়ে সখিনার পুটকির ফুটোয় গুজে দিতেই, তাতেই মা যেন অনিয়ন্ত্রিত ঝাকুনি দিয়ে উঠল! সখিনার সুখে কাতর ইইইইশশশশ শিৎকারে তাজুল বোঝে, ছেলেকে দিয়ে গুদ পাছা চাটিয়ে কী আরামটাই না পাচ্ছে তার বৌ সখিনা!

– ওওওহহহহ মাগোওওও কেম্নে মোর লদলইদ্যা পুটকি চাডে মোর পোলায়, আহারেএএ। দেইখা কিছু শিখ তাজুল। তর পুলার জিভে যাদু আছে রেএএএ।
– হরে বৌ, তর গুদ পুটকির এমুন রস খায়া জনম ধন্য হইল মোর। হারা জীবন চুইলেও তর দুই ফুটার মধু ফুরাইবো না।
– মধু বহুত খাইছস। এবার আচুদা বাপের সামনে তর মায়ের পুটকি মাইরা দেখায়া দে বাজান।
– হ মা, এ্যালা দ্যাখ তর পুরান সোয়ামিরে দেখায়া দেখায়া কেম্নে পুটকি চুদি তর!

মাথা ঘুরে উঠে তাজুলের! এতো অবিশ্বাস্য ব্যাপার! জীবনে পুটকি মারা তো পরের কথা, সখিনার পুটকি চুদার কথাই যেখানে মাথায় আসে নি তাজুলের, সেখানে নিজ মাকে পুটকি চুদে হোড় করবে তারই বীর্যে হওয়া সন্তান! এওকী সম্ভব! অস্থির আক্রোশে দড়ি বাঁধা হাত পা নাড়িয়ে গোঙানি বেড়ে যায় তাজুলের।

সেদিকে তাকিয়ে বিদ্রুপের একটা হাসি দিয়ে ছেলের হাতে রান্নাঘর থেকে আনা পোলাও রাঁধার দেশী খাঁটি গাওয়া ঘিয়ের কৌটাটা এগিয়ে দেয় সখিনা। “তর বালচুদ বাপের তরপানি দেখ রে রাজিব” বলে টিটকারি মারে সখিনা। মার হাত থেকে ঘিয়ের কৌটা নিয়ে তাজুলের দিকে তাচ্ছিল্যের দৃষ্টি দিয়ে মাকে পোঁদ কেলিয়ে তোশকের উপর হাঁটু-হাতে ভর করিয়ে ডগি পজিশনে বসায় রাজিব। কৌটা থেকে বেশ অনেকটা ঘি বের করে মার পোঁদের ফুটোয় ও নিজের বাড়াতে চপচপিয়ে মেখে পিছলা করে নেয় সে। গত ১০ রাত ধরে এভাবে ঘি মেখেই সখিনার পুটকি মারছে সে। ঘি দেয়ার ফলে রাজিবের মস্ত বাড়া পায়ুপথে নিতে কষ্ট অনেকটাই কম হয় সখিনার।

ঘি মাখানো পাছার দুই দাবনা ধরে মার পাছাটা চটকে নিয়ে পেছনে হাঁটু গেড়ে বসে একঠাপে তার ৮ ইঞ্চি বাড়া পড়পড় পকাত পচাত করে সখিনার পোদে ভরে দেয় রাজিব। উউউহহহ মাগোওও বলে শিউরে উঠে সখিনা ছেলের মস্ত বাড়া পোদে নিয়ে।

তাজুল অবাক হয়ে দেখছে – রাজিবের এত্তবড় বাড়াটা কেমন পুরোটাই বীচি পর্যন্ত টাইট হয়ে গেঁথে আছে সখিনার ছোট্ট পাছার ফুটোয়! যেন বোতলের মুখে টাইট ছিঁপি আঁটা। গত ১০ দিন নিয়মিত সখিনার পুটকি চুদলেও এখনো বেজায় টাইট মার পাছার ফুটোটা। রাজিবের বাড়া কামড়ে, চেপে ধরে আছে যেন পাছার ভেতরের দেয়ালটা।

আস্তে আস্তে ধোন আগুপিছু করে মার পোদ চুদতে শুরু করে রাজিব। হাত বাড়িয়ে মার খোপা করা চুল খুলে নিয়ে চুলগুলো দুহাতে পেচিয়ে ঘোড়া চালানোর মত করে পেছন থেকে সখিনার পুটকি ঠাপাতে থাকে রাজিব। ঠাপের গতি বাড়িয়ে দিতে ছেলের উরু দুটো মার মাংসল পাছার দাবনায় ক্রমাগত ঢাপপ ঢাপপ ভচাত ভচাত করে বাড়ি খেয়ে শব্দ তুলছে ঘরে। এভাবে ৫ মিনিট পরেই তুফান মেলট্রেনের গতিতে মার পুটকি মেরে চলে রাজিব।

সামনে ঝুঁকে সখিনার খোলা ফর্সা পিঠ কামড়ে দেয় রাজিব। লকলকে জিভ দিয়ে চেটে চলেছে মার কাঁধ, ঘাড়, পিট, পেটের মাংস। ছেলের কামড়, চাটার দাঁত বসানো দাগে সখিনার ফর্সা পিঠে ছোপ ছোপ আরক্তিম কালসিটে দাগ/চিহ্ন বসে যাচ্ছে। সখিনার সমগ্র পিঠে নতুন পুরনো মিলে এমন অসংখ্য দাগে ভরা – তাজুল বুঝে, বহুদিন ধরেই মার পুরো শরীরের ভোগদখল করছে চুদনখোর ছেলে। অল্প বয়সে বস্তিতে গিয়ে ছেলে যেমন নষ্ট হয়েছে, তেমনি নষ্টা মাকে মাগি হিসেবে পেয়ে একেবারে সোনায় সোহাগা, ভাবছে তাজুল!

পুটকি চোদার আরামে কাতরে উঠতে জোরে জোরে চেঁচাচ্ছে তখন সখিনা। তার আআআহহহ মামামাহহ কাতরানিতে ঘর ছেড়ে বেড়িয়ে বাইরের পরিবেশে গভীর রাতের নিস্তব্ধতা চৌচির করে দিচ্ছে। রাজিবও তীব্র গম্ভীর কন্ঠে মাগোওওও ওমাআআআ বলে ষাঁড়ের মত পাল্লা দিয়ে গলা কাঁপাচ্ছে। মা ছেলের সম্মিলিত চিৎকার তাজুলের ঘর ভেদ করে, উঠোন পেরিয়ে, আশেপাশের বাঁশঝাড় ছাড়িয়ে বহুদূর ছড়িয়ে পড়ছে!

রাজিব সখিনা সেসবের পরোয়া করবে কী, বরং উল্টো তাজুল মিঞাই কায়মনে প্রার্থনা করছে – এমন চোদন সঙ্গীত যেন গ্রামবাসী কারো কানে না যায়! উৎসাহী কোন গ্রামবাসীর নজরে পড়লে তাজুলের মান সম্মান যেটুকু আছে, সেটাও যাবে! প্রৌঢ় বাপের সামনে সোমত্ত মা ছেলে বেপরোয়া কামলীলা করছে – এই দোষে সবাই তাজুলকেই মূল অপবাদ দিবে, তাকে ছিঃছিঃ জানিয়ে ধিক্কার করবে!

মা ছেলের কাম শীৎকার যেন আস্তে হয় এই প্রার্থনা করতেই করতেই তাজুল কখন চেতনা হারায় আবারো সে বলতে পারবে না। ৩০ মিনিট পর চেতনা আসলে তাজুল ঘাড় ঘুড়িয়ে দেখে, তখনো মা সখিনাকে তোশকে পেড়ে পেছন থেকে গুদ ও পুটকি – দুটোই সমানে ঠাপিয়ে যাচ্ছে ছেলে রাজিব!

– আআআহহহ মাগোওওও ইশশশশ আর কত চুদবিরে বাজান, মাগোওওও উমমম দেখ তর বুইড়া বাপে আবার সজাগ হইছে রেএএএ।
– হরে মা, বাপেরে দেখায়া দেখায়া তর পুটকির ভিত্রে মাল ফেলুম, এর লাইগাই এতক্ষণ ফ্যাদাডা ধইরা রাখছিরেএএএ মাআআআ। এ্যালা ফাইনাল কোপডি মাইরা ছাড়তাছি খাড়া।
– উফফফফ বাবারে বাবাআআআ এতক্ষণ ধইরা পুটকি গুদ মাইরা একসা কইরা দিছছ তুই। এরেই না কয় আসল পুরুষ! আহহহহ
– হরে মা, মোর সোনাজান বৌ। তর মত বিবি বিছানায় পাইলেই না পুরুষ হওনের আসল মজা। তুই হইলি আসল পুরুষের আসল সেয়ানা বৌ, ঘরের ঘরনি, সুহাগের গেরস্তি। তাজুল চুতমারানি তর এই আসল রূপটা এই পয়লাবার দেখতাছে হের পুলার চুদন খাইতে দেইখা৷ হাহাহাহাহা।

এভাব ভয়ংকর অট্টহাসি দিয়ে মাতাল রাজিব নিজের বাঁড়ার সম্পূর্ণটা আবার বের করে নিয়ে এল সখিনার গুদ থেকে। মার দুটো হাত কে পিছনে ধরে রেখে নিজের গরম শাবলের মতন আখাম্বা বাঁড়াটা সখিনার ছ্যাদরানো পুটকির ফুটোয় ঢোকাচ্ছে আর বের করছে রাজিব। পিচ্ছিল পোঁদে পড়পড় করে বাড়া ঢুকে গেলেই সখিনা আনন্দে-সুখে কাতরে উঠছে – আআ আআআ আআআআআআ করে আর বের করে নিলেই যেন নিশ্বাস ফেলছে সাময়িক অব্যাহতি তে। কিন্তু ঘন ঘন ফোঁস ফোঁস নিঃশ্বাসে মায়ের কামাবেগ প্রকাশ পেতেই যুবক ছেলে মায়ের হাত দুটোকে পিছনে টেনে ধরেই আবার ঢুকিয়ে দিচ্ছে নিজের পুরুষাঙ্গ পড়পড় করে। কামাবেগে জর্জরিত মা পাগলের মতন খোলা চুলে – ডগি পজিশন পাল্টে এবার তোশকে হাঁটু মুরে তোশকে বসে, পেছন থেকে নিজের ছেলের গাদন খাচ্ছে।

তাজুলের এসব দেখে মনে হচ্ছে না সখিনা কোন মধ্যবয়স্কা গ্রাম্য-সতী গৃহবধূ! বরং তাজুলের মনে হচ্ছে কামাতুরা কোন যুবতী নিজেকে সমর্পণ করেছে পছন্দের পুরুষের কাছে। বিবাহিত জীবনের বিগত ২৩ বছরেও সখিনা বানুকে এভাবে ভোগ করতে পারে নি তাজুল মিঞা, যেভাব গত দেড়-দু’মাসের চোদনে করেছে ছেলে রাজিবুর রহমান৷

তাজুলের সাথে গত ২৩ বছরে সখিনার কেবল বাঁধাধরা শারীরিক মিলন ছিল সেটা। কিন্তু চোখের সামনে তাজুল যেটা দেখছে – সেটা পরিণত চোদন উন্মাদ নারী পুরুষের সত্যিকার সুখের কামখেলা! এই রকম কামসুখ পেলে যে কোন নারীর পক্ষেই সম্ভব নিজের স্বামীকে ছেড়ে পেটের ছেলের সাথে বৈবাহিক সম্পর্ক গড়ে তোলা!

যাই হোক, মা ছেলের সঙ্গমের চূড়ান্ত চিৎকারে তাজুলের চিন্তা বাঁধা পেল। নিজের মায়ের খোলা সাদা পিঠ, মেঝেতে এলানো ক্লান্ত মার দেহের পেছনে ছড়ানো এলায়িত দীর্ঘ মোটা চুল হাতে পেঁচিয়ে কখনো গুদ, কখনো পুটকি ঠাপাচ্ছে রাজিব। গরম লোহার মতন বাঁড়াটা এক ধাক্কায় সখিনার পোঁদে ঢুকিয়ে দিয়ে নিজের শক্তিশালী জিভটা মায়ের ঘামে ভেজা মেরুদণ্ড বরাবর বুলিয়ে নিল রাজিব। নোনতা ঘামের সাথে মায়ের চামড়ার স্বাদ ছেলেকে পাগল করে দিল যেন!

সামনে হাত বাড়িয়ে নিজের সবল দুটো হাতের থাবায় সখিনার বড় বড় মাই দুটোকে মার বগলের তলা দিয়ে টিপে মুচড়ে ধরে ভয়ঙ্কর দ্রুততায় চুদতে শুরু করল রাজিব! আর সাথে মায়ের ঘেমে যাওয়া ঘাড় আর পিঠ মনের আনন্দে চেটে খেতে শুরু করল সে। সখিনা দুহাত উচিয়ে পেছনে বাড়িয়ে ছেলের মাথা ঘাড় জড়িয়ে ধরে ব্যালেন্স করে থরথর করে কাঁপতে থাকা শরীরে ছেলের এই একটানা ভয়ংকর গাদন অনায়াসে গুদ-পোঁদে সহ্য করে নিচ্ছে!

অবশেষে গত ৪৫ মিনিটের পুটকি-গুদ মারা শেষে গলগল করে মার পোঁদে মাল ছাড়ে রাজিব। সখিনাও এবারের চোদনে ৪র্থ বারের মত গুদের জল খসিয়ে তোশকে শুয়ে পড়ে ক্লান্তিতে। উপুড় হয়ে পড়ে থাকা মার নগ্ন দেহে নিজের ভারী দেহ পেতে দিয়ে শুয়ে পড়ে নেংটো ছেলে। পরবর্তী চোদনের শক্তি সঞ্চয় করছে দুজনে।

এসব দেখে তাজুলের দুচোখ বেয়ে আবার জল গড়ানো শুরু হয়। দরবেশ কুলসুমের মাঝে দেখা চোদনে কেবল বিশ্রী, কুৎসিত কাম-লালসা ছিল। কিন্তু এইমাত্র তাজুলের চোখের সামনে গত দু ঘন্টা ধরে ঘটে যাওয়া রাজিব সখিনা’র চোদনে প্রেম-ভালোবাসার পরিমাণটাই বেশি। সে ভালোবাসা স্বামী স্ত্রীর সম্পর্কের পাশাপাশি মা ছেলের সম্পর্ক জুড়ে আরো বেশি কামাতুর রূপ নিয়েছে!

এসব ভাবতে ভাবতে সে রাতে শেষ বারের মত জ্ঞান হারিয়ে গভীর চেতনাহীনতার জগতে অনিঃশেষ হারিয়ে যায় অসহায় বাবা ও স্বামী তাজুল মিঞা! তার আর জানা থাকলো না, সে রাতে আরো ৩ বার সখিনার গুদ পাছা মেরেছে তার পেটের রাজিব। মোট ৫ বার চুদে বাসর রাতের মহাচোদন শেষে ভোরবেলা ঘুমিয়েছে মা ছেলে!

——————————-(চলবে)—————————

বস্তিবাড়িতে মায়ের অধিকার আদায়ে ছেলের সাথে মিলন (পর্ব-১)

বস্তিবাড়িতে মায়ের অধিকার আদায়ে ছেলের সাথে মিলন (পর্ব-২)

বস্তিবাড়িতে মায়ের অধিকার আদায়ে ছেলের সাথে মিলন (পর্ব-৩)

বস্তিবাড়িতে মায়ের অধিকার আদায়ে ছেলের সাথে মিলন (পর্ব-৪)

বস্তিবাড়িতে মায়ের অধিকার আদায়ে ছেলের সাথে মিলন (পর্ব-৫)

বস্তিবাড়িতে মায়ের অধিকার আদায়ে ছেলের সাথে মিলন (পর্ব-৬)

বস্তিবাড়িতে মায়ের অধিকার আদায়ে ছেলের সাথে মিলন (পর্ব-৭)

বস্তিবাড়িতে মায়ের অধিকার আদায়ে ছেলের সাথে মিলন (পর্ব-৮)

বস্তিবাড়িতে মায়ের অধিকার আদায়ে ছেলের সাথে মিলন (পর্ব-৯)

বস্তিবাড়িতে মায়ের অধিকার আদায়ে ছেলের সাথে মিলন (পর্ব-১০)

বস্তিবাড়িতে মায়ের অধিকার আদায়ে ছেলের সাথে মিলন (পর্ব-১১)

বস্তিবাড়িতে মায়ের অধিকার আদায়ে ছেলের সাথে মিলন (পর্ব-১২)

বস্তিবাড়িতে মায়ের অধিকার আদায়ে ছেলের সাথে মিলন (পর্ব-১৩)

বস্তিবাড়িতে মায়ের অধিকার আদায়ে ছেলের সাথে মিলন (পর্ব-১৪)

বস্তিবাড়িতে মায়ের অধিকার আদায়ে ছেলের সাথে মিলন (পর্ব-১৫)

বস্তিবাড়িতে মায়ের অধিকার আদায়ে ছেলের সাথে মিলন (পর্ব-১৬)

বস্তিবাড়িতে মায়ের অধিকার আদায়ে ছেলের সাথে মিলন (পর্ব-১৭)

বস্তিবাড়িতে মায়ের অধিকার আদায়ে ছেলের সাথে মিলন (পর্ব-১৮ এবং শেষ পর্ব) (সমাপ্ত)