ma chele

বস্তিবাড়িতে মায়ের অধিকার আদায়ে ছেলের সাথে মিলন (পর্ব-৬)

লেখক – চোদন ঠাকুর
(৬ষ্ঠ আপডেট)
—————————

পরদিন সকালে একটু দেরীতেই ঘুম ভাঙল রাজিবের। ঘুম ভেঙে দেখে পা পাশে নেই আর ঘড়িতে বাজে সকাল ১১টা। “যাশালা, আইজকা সকালের সিএনজি চালানডা পুটকি মারা গেল” মনে মনে ভাবে রাজিব। আসলে গতকাল রাতে মাকে ওমন তৃপ্তির চুদন দেবার পর আরামদায়ক আলস্যেভরা শরীরে ও ঠিক করে, আজ আর সিএনজি নিয়ে বেরুবে না। ঘরেই থাকবে আর মাকে বেশ করে চুদে দিন পার করবে। এম্নিতেই বকুলকে দিয়েই দুপুরে চুদার অভ্যাস। সেখানে, সখিনা মার মত ডবকা মাগীকেতো দুপুর, বিকেল, সন্ধ্যা লাগাতার চুদা যায়!

অবশ্য এই সকালে মাকে পেলে এখনই এক-কাট চুদে মন শান্ত করা যেত। তবে, সংসারি সখিনা আরো আগে উঠে নিজে খেয়ে ছেলের জন্য নাস্তা রেখে বস্তির রান্নার চুলো আর কাপড় ধোয়ার কলতলায় লাইন দিতে গেছে। প্রতিদিনের রান্না করাতো লাগবেই, সেই সাথে গত রাতে চোদা খাওয়া বাসি জামাকাপড় ধুয়ে, বাসি দেহটায় গোসল সেরে দুপুরে ঘরে আসবে।

সখিনার রেখে যাওয়া পান্তাভাত পেঁয়াজ মরিচ আলুভর্তা দিয়ে খেয়ে মায়ের জন্য ঘরে অপেক্ষা করে রাজিব। টিভি ছেড়ে ডিশের লাইনে হিন্দি সিনেমা দেখে সনি মুভিজে। এরপর ঘরের বাইরে ড্রেনে গিয়ে গতকাল রাতে মুতার ড্রাম খালি করে। সখিনার রাখা পরিস্কার পানির বালতি থেকে কযেক মগ পানি ঢেলে গোসল সারে। শরীর মুছে সর্ষের তেল লাগিয়ে নেয়। বস্তির লোকের যা অভ্যাস। এই করতে গিয়ে দুপুর আড়াইটা বাজে। নাহ মা এখনো ফিরছে না কেন, দুপুরে এত দেরিতো হয় না! সখিনাকে আনতে বস্তির কলতলায় রওনা দেয় রাজিব।

কলতলায় পৌঁছে রাজিবের চক্ষু চড়কগাছ! একী কান্ডরে বাবা! তার মা সখিনা পাশের ঘরের আকলিমা খালার সাথে বস্তির ঝগড়াটে বেডিদের মত পাড়া কাঁপিয়ে চিৎকার করে বিশাল ঝগড়া করছে! আশেপাশের বস্তির সব ঝি-বেডি-কামলা বাইদানিগুলা গোল করে ঘিরে মজা লুটছে!

((( ঝগড়ার শুরুটা বুঝতে সখিনার দৃষ্টিকোণ থেকে ঘটনাটা দেখা যাক, পাঠক। বলে নিচ্ছি, এবার থেকে আবার সেই গ্রাম্য গুটিবাজি খেলার পরের চালগুলো শুরু হবে।)))

সখিনা সকালে গিয়ে চুলো ধরে রান্না সেরে, কলতলায় কাপড়-কাচা শেষে খোলা বস্তির উঠোনে কাপড় মেলে দেয়। খালি গোসলটা বাকি তার। এই গরমে সারা গা ঘেমে আছে। তার উপর গতরাতের চুদন শেষে এখনো না ধোওয়া শরীর। যেই না গোসলখানায় ঢুকবে ওম্নি দেখে আকলিমা বেডি বিশ্রী ভঙ্গিতে তাকে দেখে খ্যাকখ্যাক করে হাসছে। টিটকারি দিয়ে উঁচু গলায় কলতলার আশেপাশের সব বস্তির বেডিদের শুনায় বলে,

– কীরে সখিনা, এই সক্কাল সক্কাল শাড়ি-লুঙ্গি ধুইলি ক্যালা! সোয়ামির ঝাটা খাইয়া কি খায়েস মিটে নাই? নতুন নাগর জুটাইসস মনে লয়?
– (সখিনার গলাও উঁচুতে ওঠে) কী কইবার চাও আকলিমা আফা পরিস্কার কইরা কও। সক্কালে বেলা কি বেলাজ কথা মারতাছ তুমি?
– বেলাজ কথা আমি কইলেই দুষ, আর তুই করলে দুষ না! কইতাছি, সারা রাইত তুর ঘরে চৌকির খটখট আওয়াজ দিল ক্যারে? আর সাথে ওইলাহান সুহাগ-পিত্তির শইব্দ বাইর হইল ক্যামনে? সোয়ামি ছাড়া বেডি মাইনষের ঘরে পুলার লগে নয়া ভাতার জুটাইলি নি?
(বস্তির সব ঝি-মাগী গুলাও আকলিমার কথায় রগরগে কিছু পেয়ে খিলখিলিয়ে ছেনালি হাসি দেয়। সখিনার মাথায় রক্ত উঠে এবার!)
– আকলিমা বুজান, তুমারে বহুত সম্মান করি দেইখা কিছু কইতাছি না, তার মানে এইডা না তুমি যা খুশি তা কয়া যাইবা! জবান সামলা কইলাম বেডি!
– উরি খাইছে, নটির ঝির রাগ দেখ তুরা! কইতাছি, তুর নস্ট পুলাডা মদগাঁজা খাইয়া বকুলরে ভুইলা এ্যালা বাজারের নয়া মাগী ঘরে আনছে নি? ভালাই ত, মায়ের সামনেই নটি পুলায় খানকি লাগাইব। নটি মাগীর নটি পুলা। আহা। (আবারো সেই বিশ্রী হাসি)
– আকলিমা, ডাইনি বেডি বেহায়া মাগী, খবরদার আমার পুলারে লয়া কিছু কইবি না। নিজে তুই বৌয়ের লাথি খায়া বস্তিতে আইছস, অন্যের পুলা লয়া এহন বাজে কথা চুদাস? বেশ্যা বেডি।
– আহারে সখিনা মাগীর চেতন দেখরে তুরা। সতিনের লাথ খায়া, ভাইগো কিল খায়া, নস্টা পুলার লগে থাকে আবার বড়বড় কথা! চুরের মার বড় গলারে!

সখিনা আর সহ্য করতে পারে না। সব্জি কাটার বটি তুলে আকলিমাকে কোপাতে যায় সে। ঠিক এই সময় রাজিব কলতলায় এসে পড়ে বলে রক্ষে! সখিনাকে ধরেবেন্দে সরিয়ে নেয়। বস্তির সব মানুষ তখন জড়ো হয়ে হাসছে আর মজা লুটছে।

এদিকে, আকলিমার ছেলে আনিসও তথন কলতলায় আসে। আজকে আনিসের আকলিমার সাথে সোহাগ করার দিন। আকলিমাই গত রাতে তাকে ডেকে পাঠিয়েছে। এখানে আকলিমা আনিসের আরেকটা বাজে উদ্দেশ্য আছে সখিনা-রাজিবকে নিয়ে যেটা পড়ে খোলাসা হবে।

রাজিব নিজের যুদ্ধংদেহি মাকে টেনে ঘরে নিতে থাকে। আনিস এদিকে তার মাকে টেনে বস্তির আরেক দিকে সর্দারের কাছে নিচ্ছে। বিচার দিবে হয়ত। এই টানাটানির মধ্যেই আকলিমা চেঁচিয়ে বলে,

– সখিনা খানকি বেডি আইজকা রাইতে তুর ঘরে আমরা মা পুলায় আসুম। তুর বিচার হইব মাগীর ঝি মাগী।
– (বিপুল তেজে সখিনাও পাল্টা জবাব দেয়) আহিস শালির বেডি, তুর বিচাররে আমি চুদি। আইজকা রাইতে তুর একদিন কি মোর একদিন।

বস্তির এসব নিত্য নৈমিত্তিক ঘটনা। রাগে গজগজ করতে থাকা সখিনাকে ঘরে আনে। ভেতরে মাকে দরজা বাইরে আটকে আবার কলতলায় যায়। সবার সাথে কথা বলে পরিস্থিতি স্বাভাবিক করে। আনিস আকলিমাকে বলে তার মায়ের মাথা ঠান্ডা করবে সে। ভুল করে ফেলেছে তার মা। আনিস জানায় – রাতে তারা মা ছেলে মিলে রাজিবের ঘরে আসবে। বিষয়টার আপস মীমাংসা করবে। বস্তির মানুষেও এটা মেনে নেয়। নিজেদের কাইজ্জা নিজেরা মেটাক। আনিস আকলিমা তখন কলতলায় বসে কি যেন ফুসুর ফাসুর করছে!

রাজিব পরিস্থিতি শান্ত করে রান্নাবাটি, বাসন কোসন নিয়ে ঘরে ঢুকে দরজা আটকায়। জানালা আটকে সব পর্দা টেনে মাকে ক্ষেপে থাকা মাকে বুঝায়,
– মা তুমার মাথাডা এত্ত গরম ক্যালা কওতো দেহি? কি কান্ড করতাসিলা? রক্তারক্তি কিসু হইলে আমরা বস্তিতে থাকতে পারুম? সর্দার আয়া খ্যাদায়া দিব না? তুমি ত দেহি এখন বুকাশুকাই আছ!
– (সখিনা তখনো রাগে গজগজ করছে) মাতা গরম করুম না ক্যা? তুরে লয়া, আমরারে লয়া আজেবাজে কথা চুদায় শালীর ঝি, এত্তবড় আসপর্দা! মাগীরে মাইরাই ফালামু আইজকা!
– আহা, তুমারে ত আগেই কইছি, হ্যারা মানুষ ভালা না। হ্যাগো লগে বুদ্ধি দিয়া চলন লাগব। কাইজ্জা কইরা লাভ আছে কুন?
– বুদ্ধির মায়েরে চুদি আমি। সখিনারে চিনে না বেডি। টাঙ্গাইলের গেরামে এমুন কত আকলিমারে মাইরা-লাইথায়া সিধা করছি মুই!

রাজিব হাসতে থাকে। তার ঝগড়াটে মায়ের আঁতে ঘা লেগেছে। আসলে গ্রাম্য মহিলাদের স্বভাবই এমন। ঝগড়া করে গায়ের জোরে সবকিছু করতে চায়!
– হুন মা, আকলিমা আনিস কাল রাইতে আমরার চুদন খেল বুইঝা গেলেও কাওরে কিছু কইব না। কইলে আমরাও কয়া দিমু হেগো মা পুলার চুদনের কথা। বিপদ ওগোরও কম না৷ বুজছ?

সখিনা একটু যেন শান্ত হয়। ঠিকই বলেছে রাজিব। বস্তিতে তাদের মা ছেলের কথা ফাঁস করতে গেলে তারাও ঝুঁকিতে পড়বে। আনিসের বউ বিষয়টা আগে থেকেই কিছুটা আঁচ করলেও এই কথা তার কানে গেলে আনিসের খবর আছে। আনিসের রামপুরার দোকান বন্ধ করে দিলে ওদের মা ছেলের আয়ের সব রাস্তা বন্ধ। এতবড় বোকামি তারা করবে না।

– হুম হেইডা তুই ঠিক কইছস। হ্যারা মোগোর চুদনের কথা বুইঝা গেলেও কাওরে কইব না। কিন্তুক রাইতে তাইলে আমরার ঘরে আইব ক্যান? কি গুটি করতাছে হালারা?
– এইত মা তুমি লাইনে আইছ! রাইতে কি গুটি করব হেইডা এহনো বুজতাছি না। তয় পরের ডা পরে দেহন যাইব। মনে রাইখ, তুমার পুলায় বহুত দিন ধইরা ঢাকায় থাইকা, ডেরাইভারি কইরা বুদ্ধি কম রাখে না। ঠিকই একটা বেবুস্থা কইরালামু। তুমি নিচ্চিন্ত থাহ ত মা।

সখিনার সন্দেহ তবু যায় না। কি খারাপ মানুষ ওরা। কলতলায় যে মা ব্যাটায় কি দুষ্ট বুদ্ধি আঁটছে কে জানে! মিটসেফে রান্নার বাটি ঘটি তুলতে মন দেয় সখিনা।

এতক্ষণে রাজিব মায়ের দুপুরের গরমে, ঝগড়ার উত্তেজনায় ঘামে ভিজে থাকা সখিনার লদকা গতর খেয়াল করার সুযোগ পায়। গতরাতের পাতলা স্লিভলেস লাল ব্লাউজ আর শাড়িটাই পড়া আছে। ঘামে ভিজে সারা শরীর জবজবে হয়ে আছে সখিনার। ভিজে থাকা দেহে পাতলা শাড়ি ব্লাউজ ছায়া লেপ্টে আছে। মার শরীরের ভেতরের দুধ, পাছা, বগল সব স্পষ্ট ফুটে আছে যেন!

রাজিবের বহুদিনের শখ গরমে ঘেমে থাকা কোন দামড়ি বেডি চুদবে। বকুলের দেহ সখিনার ধারেকাছেও যায় না। তাছাড়া, বকুল তার মা সখিনার মত এত ঘামতও না। ঘর্মাক্ত নারীদেহের আঁশটে গন্ধ আসছে মার গা থেকে। ঘরটা কেমন মো মো করছে সেই মাতাল করা ঘ্রানে। মাগী দেহের কামুক ঘেমো গন্ধে লুঙ্গির তলে ধোন চাগিয়ে উঠল রাজিবের। নাহ, এখনই মাকে আরেক রাউন্ড চুদতেই হবে।

লুঙ্গিটা খুলে চৌকিতে ফেলে দেয় রাজিব। টিভিটা ছেড়ে সাউন্ড বাড়িয়ে দেয় যেন বাইরে কোন শব্দ না যায়। নগ্ন দেহে সখিনার পেছন থেকে ঝাঁপিয়ে পড়ে মার দেহে।
– (সখিনা আঁতকে উঠে) এই রাজিব হালার পু হালা, এ্যাই। ভরদুপুরে এইডি কি করতাছস! এম্নেই গুছল দেই নাই। রাইতের চুদন খেলনের বাসি শরিল। ছাড় আমারে হালা।
– (পেছন থেকে মাকে আস্টেপৃষ্টে জড়িয়ে ধরে রাজিব) ছাড়ুম না মা। সকাল থেইকা তুরে আরেকখান চুদবার লাইগা বয়া আছি। গুছল পরে দিস, এ্যালা আবার চুইদা লই তুরে।
– (সখিনা ধস্তাধস্তি করে) নারে ব্যাটা এহুন না, বহুত কাম আছে। রাইতে আবার চুদিছ তুর মারে। এ্যালা ছাইড়া দে। আমারে বকুল পাইছস নি?!
– হ পাইছিই ত। তুই-ই ওহন থেইকা মোর বকুল। তুরে দিনে রাইতে যতবার খুশি লাগামু। এ্যালা পকপক কম কর দেহি। তুরে দিলখুশ গাদনডা দিয়া লই।

সখিনা ঘামে ভিজে চুপচুপে শরীরে পেছন ফিরে কাঠের মিটসেফে বাসন কোসন তুলছিল। ঘরের কমদামী ফ্যানটা শরীরকে ঘামের হাত থেকে রক্ষা করতে পারছে না। ভেজা শরীরে আর্দ্র বাতাসে ঘাম আরো বেশি হচ্ছে। সখিনার শরীর থেকে একটা উত্তাপ আসছে, রাজিবের মরদ শরীর থেকেও একটা উত্তাপ আসছে – দুটো উত্তাপের আবার আলাদা আলাদা ঘ্রান আছে। পেছন থেকে জড়িয়ে মার পেটে এক হাত রেখে আরেক হাতে মার দুধ মুলতে মুলতে সখিনার ঘাড়ে মুখ ডুবিয়ে চাটতে লাগল রাজিব। প্রাণভরে শুকছে মার দেহের মাগী বেটির গন্ধটা। গন্ধেই যেন নগ্ন রাজিবের ৭ ইঞ্চি বাড়াটা তড়তড়িয়ে গেল।

মাকে ঘুরিয়ে মুখোমুখি করে রাজিব৷ সখিনার ঘামে ভেজা কপালে চুমু দেয়। সখিনার সারা মুখ ঘামে ভেজা। মা চোখ মুছতে গেলে রাজিব সখিনার হাত থামিয়ে চোখের উপর চুমু দিয়ে চোখের পাতার নোনতা ঘাম দুঠোটের চাপ দিয়ে চুষে খেয়ে নিল। ঘামের ধারা বেয়ে মার গাল থেকে গলা পর্যন্ত জিহবা বের করে চুষে নিল জোয়ান ছেলে।

মাঝারী উচ্চতার সখিনার ভেজা গন্ধযুক্ত স্লিভলেস ব্লাউজটা তুলতুলে বুক সমেত রাজিবের পেটান শক্ত বুকের কাছে চেপ্টে রয়েছে। রাজিবের দেহের পুরোটাই সখিনার শরীরে চেপে ধরা। রাজিবের মনে হতে লাগল, সখিনা যেন ওর মা নয়, ওর বউ। সখিনার কপালের দুই পাশে চুল ঘামের জলে লেপ্টে আছে। রাজিব চুমু দিয়ে চুলসহ ঘামটা চুষে নিল। ততক্ষণে কামাতুর সখিনার গরম নিশ্বাস রাজিবের গলায় পরল। রাজিব এবার কপাল থেকে আবার চোখের নিচে চিবুকে গালে এসে চুমু আর চুষে দিতে লাগল।

বস্তির মহিলাদের লিপস্টিক না দেয়া রসালো ঠোট কাপছে সখিনার। দুপুরের গরমে গুমোট ঘরে ছেলের আদরে দিশেহারা। একটু আগের ঝগড়ার কথা ভুলে কামে অন্ধ। মায়ের গালের মাংস মুখে পুড়ে কামড় দেয় রাজিব। উমম উহহ করে একটা আদুরে শব্দ করে সখিনা। মায়ের ঠোঁটে চুমু খেতে শুরু করে রাজিব। সখিনাও প্রত্যুত্তরে চুমু দেওয়া শুরু করল। মা ছেলের মধ্যে মিনিট কয়েক চুমু খাওয়া খায়ির পর শুরু হল ঠোট দিয়ে একে ওপরের জিভ ঠোকরানোর পালা। নিজের ঠোট দিয়ে মার নরম ঠোটটা কামড়ে ধরছে রাজিব। সখিনাও ছেলের ঠোট কামড়ে কামড়ে ধরছে। মার মুখে একটুও খারাপ গন্ধ নেই। মিস্টি মধুর লালার স্বাদ পায় রাজিব।

– উফফ সখিনা পাঠির ঘরের পাঠি। তোর মুখে এত্ত সোয়াদ ক্যা! তুর লালা দিয়া মুই মদ মিশায়া খামু।
– (দাড়িয়ে ছেলের গাল, মুখ চাটতে চাটতে) আইচ্ছা খাইস, মার ছ্যাপ দিয়া মাল খাইস। তয় কথা দে নিশা করবি না৷ অল্প কইরা মাল খাইলে তুরে কিছুই কমু না মুই।
– অল্পই খামু মা। রাইতে লয়া আমুনে। তুই-ও খাবি মোর লগে। অল্প কইরা তাড়ি খায়া চুদাইলে শইলে হিট আহে। চুদনে ইশপিড আহে।
– আইচ্ছা খামু নে তোর লগে রাইতে। অহন যা করতাছস কর দেহি মন দিয়া।

সখিনার নিচের পাটির ঠোটটা তো চুষতে চুষতে ইলাসটিকের মত করে টেনে একবারে নিজের মুখের ভেতরে ঢুকিয়ে নিচ্ছে রাজিব। মা হটাত নিজের জিভ ঠেলে দিল ছেলের মুখের ভেতরে। রাজিব প্রান ভরে চুষতে লাগল মার জিভ। “শালীর বেডি বকুল এইরহম চুমাচাটানি বাপের জন্মে পাইরত না!”- ভাবে রাজিব। মার জিভ চুষে হাফায় উঠে এবার রাজিব জিভ ভরে দেয় সখিনার মুখের ভেতর। সখিনা চুষে দেয় ছেলের ভিভ।

সখিনাকে আবার উল্টো ঘুরিয়ে এবার সখিনার ঘামে ভেজা ঘাড় চাটতে লাগল রাজিব। রাজিব অনবরত সখিনার ঘাড়ের লবন চেটে চুষে খেয়ে যেতে লাগল। সখিনারও শরীরটাতে একটা অদ্ভুত শিহরণ লাগছে। রাজিব যেন বুনো পাঠা একটা! ওর ঘাড় ছেড়ে এখন ব্লাউজের চওড়া ফাকে যেটুকু পিঠ দেখা যায় রাজিব সবটুকু চেটে খাচ্ছে। রাজিবের খাড়া ধন ওর নিতম্বে এসে ঘা দিচ্ছে।

রাজিব পেছন থেকে দু’হাত বাড়িয়ে সখিনার ঘামে ভেজা ব্লাউজের বোতামে হাত দিয়ে বোতাম খুলছে। মার ঘাড়ে গলায় চাটছে, চুমু খাচ্ছে আর ব্লাউজের বোতাম খুলছে ছেলে। দরজি ব্যাটা সব টিপ বোতাম দিয়েছে ব্লাউজে যেটা খোলা কোন ব্যাপারই না! ব্লাউজটার সবগুলি বোতাম খুললে পরে মাথার উপর দিকে টান দিতে সখিনা ব্লাউজটা দুই হাত গলিয়ে বের করে খাটের দিকে ছুরে দিল। বস্তির মহিলারা ব্রা পড়ে না। সখিনার বড় বড় স্তন লাফ দিয়ে বেড়িয়ে পাহাড়ের মত খাড়া হয়ে দাড়াল দিনের আলোয়।

লাল শাড়ির পাড় নামিয়ে মেঝেতে ফেলে রাজিব। সখিনার আদুল ফর্সা পিঠের স্যতস্যাতে ঘামের উপর ঠোট, জিভ ছোয়ালো। সখিনা কেপে কেপে উঠতে লাগল। রাজিব দু’হাতে মাকে জরিয়ে মার তুলতুলে স্তন টিপতে থাকে। কষকষিয়ে ঘামে ভেজা পেছল দুধ টিপে থেবড়ে দেয় রাজিব। ছেলের আদরের আধিখ্যে ও চাপে সখিনার ছায়া-শাড়ি ঢাকা পাছাটা রাজিবের ধোনের সামনে৷ মাকে টেনে মিটশেফ থেকে সরিয়ে পাশের বোতল, পানি রাখার টেবিলে দাড় করায় রাজিব। দুহাত টেবিলে রেখে দেহটা সামনে ঝুকিয়ে দেয় সখিনা যেন পেছন থেকে ছেলে তাকে ইচ্ছেমত ধামসাতে পারে।

রাজিব ওর মার পিছনে নিজের সমস্ত শরীর রেখে মার পিঠে শুয়ে পরে। মার পাছায় ধোন ঠেকান। দুহাতে মািদুটো বোটাসহ মুলছে, ডবকাচ্ছে, চুনুট পাকাচ্ছে বিরামহীন। সখিনার এলোমেলো চুলে চিটচিটে গন্ধ। ঘাম আর ব্লাউজ খুলে ফেলার কারনে বগল থেকে কিছু গন্ধ ছড়িয়েছে যেটা রাজিবকে আরো পাগল করে দিল। রাজিব ওর মাকে পেছন থেকে জাপ্টে জরিয়ে ধরে বুনো ষাড়ের মত চুমু দিয়ে চলে পুরো পিঠে, ঘাড়ে।

কিছু পরে রাজিব মাকে আবার ঘুরিয়ে তার মুখোমুখি আনে। মার পাছাটা তখন টেবিলে লাগান, ৫ ফুট ৩ ইঞ্চির ডবকা মার সামনে ছেলের ৫ ফুট ৮ ইঞ্চির শ্যামলা তরতাজা দেহটা। রাজিবও গরমে বেশ ঘেমেছে। সখিনার গলায় চুমু দিল রাজিব, মাকে জড়িয়ে ধরায় ভরাট মাইদুটো বুকে লেপ্টে গেল।

সখিনা দুহাত মাথার উপর উচিয়ে এলোচুল খোপা করে নিল। রাজিব এই সুযোগে, বগলে নাক নিয়ে ঝাপিয়ে পরল। রাজিবের পছন্দের জায়গা মার বগল। দিনের আলোয় বস্তির শেভ না করা লোমশ, ঘামার্ত বাহুমূল। মনের আনন্দে চাটতে থাকে রাজিব। মনে হচ্ছে যেন মধু চাটছে। একবার এ বগল চাটছে তো আরেকবার ও বগল। কী সুন্দর ঘামে ভেজা একটা গন্ধ বেরুচ্ছে!

রাজিব মায়ের বগল দুটো চেটে লালাতে ভরিয়ে দিল আর গন্ধ উপভোগ করল। আহহ কতদিনের সাধ মেটাল ছেলে। সখিনার বগল দুটো ছেলের লালাতে চক চক করছিলো। রাজিব নেশাগ্রস্থের মত সখিনার বগল চেটে চেটে কামড়াতে লাগল। মার বগল লোমের ঘষা রাজিবের মুখে ও ঠোটে লাগছে। রাজিব বগল চাটতে চাটতে প্রায় সখিনার দুধের বেদিতে জিহবা এসে পরতে লাগল। রাজিব সখিনাকে টেবিলে চিত করে সখিনার বগল কেলিয়ে দুহাত মাথার উপর তুলে দিয়ে নিজ হাতে টেবিল চেপে লম্বা করে চাটন দিতে লাগল।

– ইশশশশ উফফ খানকির পুলায় কি করতাছে দেখ! এই গরমে ঘামানি, বাসি বগলডা কেম্নে চাটতাছে দেখ! উহহহ তুর কি ঘেন্না পিত্তি নাই রে চুদানির পুত?
– টানবাজারের খানকি মাগি, চুপ যা। তুর মত খানদানি বেইশ্যা চুদনে কিয়ের ঘিন্না?! তুর শইলের সবডি মধু আমি অহনি চুইষা তামা করতাছি দেখ।
– আমমম উমমম কইতাছি কি পুলাডা, রাইতে খাইছ যত পারোস৷ অহন একটু শরট-কাটে কাম শ্যাষ কর। রাইতে আবার হেই আকলিমা-আনিস আইব তো!
– ওহো আইতে ম্যালা দেরি ওহনো। তুই চুদন খাতো মাগি। পকপক করিছ না। তুর দুধগুলান চ্যাগা ত, এইবার ম্যানাডি চুইষা লই।

বলেই রাজিব সখিনার ডান স্তনের বোটাটা মুখে ভরে নিল, বেশ বড় খয়েরি বোটা, শক্ত হয়ে আছে। সখিনাও অস্পস্ট মুখ থেকে আহ করে উঠল। রাজিবের কাছে মনে হল এই আহ শব্দটা ওর মার সম্মতি। পাগলের মত দুধগুলো চুষতে থাকল রাজিব। ৩৪ সাইজের ভরাট উজ্জ্বল মাইদুটো চুষার ফাকে দুহাতে কষকষিয়ে মুলছেও। বেশ কিছুক্ষন ধরে ছেলে মার দুধ যখন চুষে যাচ্ছে, তখন রাজিব সুবিধার জন্য টেবিলে পাছা রেখে চেতিয়ে রাখা সখিনার শরীরের উপর উবু হয়ে উঠল। এক পা টেবিলে উঠিয়ে দিল।

খাবার টেবিলের পাশে রাখা রাধুনি ব্র্যান্ডের খাঁটি গাওয়া ঘি (বাংলাদেশের বিখ্যাত ঘি’য়ের ব্র্যান্ড) মায়ের পুরো দুধে ঢেলে ঘি, ঘাম মেশানো দুধ টিপে টিপে চুষছে রাজিব। আবেগে মুখ দিয়ে জোরে জোরে উহহ আহহ শব্দ করছে ছেলে। বোটা টেনে ঠোটে চাটার চটপট পচর পচর শব্দ হচ্ছে। সখিনা এহেন জোরালো শব্দে ভয় পেল পাশের ঘর তো ছাড়, সামনে পেছনের বাড়িতেও ভরদুপুরে মা ছেলে চোদনের এই সুরলহরী পৌঁছে যাবে!

– উফফফ মাদারচুদ, তুরে নিয়া আর পারি না! আস্তে শব্দ কর খানকির পুত। বস্তির সব্বাইরে জানাইবি নি যে মারে চুদতাছস?! এম্নেই এড্ডু আগে কাহিনি কইরা আইলাম বাল।
– উহহহ উমমম মাইগ্যা মারে, তুর মাই চুষনে মুখে কনটোল থাহে নারে বেডি। শখ কইরা মার যাওয়ানি শইলের দুষ খাইতাছি, শব্দ ত একডু হইবোই। কী করুম বাল?
– এহহ বেচ্ছানি ধামড়া জুয়ান মায়ের দুধ টানতাছে আবার শখ কত! কই কি, টিভির সাউন্ডে কাজ হইতাছে না। তুর চায়না মুবাইলে কুনো গান বাজা।
– (মায়ের গজগজানি থামাতে) আইচ্ছা, তাই করতাছি। তুই এালা চুপ কর ধামড়ি মাগি। তুর বুকে দুধ হইলে চুইষা আরো বেশি মজা পাইতাম।
– উমমম তাইলে মারে লয়া বস্তিতে না থাইকা গেরামে লইয়া যা। মায়ের পেডে বাচ্চা ভইরা দিয়া পোয়াতি বানা।
– তাই করুম রে সখিনা খানকির ঝি, তাই করুম। বালের ডেরাইভারি ছাইড়া তুরে বউ বানায়া গেরামে লমু। বাপ-মামাগো সম্পত্তি আদায় কইরা তুরে লয়া ঘর বান্ধুম।
– (তৃপ্তির শ্বাস ছেড়ে) হেইডাই ত চাই বাজান। মারে চুদ, মারে হারা জীবন বউ বানায়া চুদ, মারে তুর বাচ্চার মা বানায়া দে – কুনু সমস্যা নাই। তয় আগে মায়ের ন্যায্য অধিকারডি আদায় কইরা লইস। হেই টেকাটুকা দিয়াই বস্তি ছাইড়া দূর গেরামে মোরা গেরস্তি ঘর তুলুম।

রাজিব বুঝে সম্পত্তির কথা তুললেই মা আবেগী হয়ে যায়। মায়ের আত্মসম্মান আর জিদ টের পায় ছেলে৷ আর কথা না বাড়িয়ে রাজিব তার চায়না মোবাইলে জোরে হিন্দি গান ছেড়ে মায়ের দুধ চাটায় মন দিল। আবেগী সখিনাও তার ঘামে ভেজা শাড়ি-পেটিকোট গুটিয়ে হাটুর অনেক উপরে তুলে দুই ভারী উরুসহ পা জড়িয়ে ছেলের নগ্ন পাছা কাঁচি মেরে ধরল। দুই হাতে ছেলেকে আরো জোরে চেপে নিজের নগ্ন বুকে চেপে মুখে বোটা ভরে প্রানভরে চুষাতে লাগল।
– “কেমুন বকনা বাছুরের লাহান ম্যানা চুষতাছে পুলায়, মাগো! এই পাগলাচুদারে লয়া বেশিদিন আর বস্তিতে থাকন যাইব না। দূর গেরামে ভাতারের মত লয়া সংসার করন লাগব!” – মনে মনে ভাবে সখিনা।

রাজিব এবার তার মোটা শক্ত আঙ্গুল মার গুদের চেরায় ঢুকিয়ে দিয়ে আংলি করতে লাগল আর টেনে টেনে মাই খেতে লাগল। সখিনা মাথাটা পিছনে হেলিয়ে দিয়ে সুখের আবেশে হাঁপাতে লাগল জোরে জোরে। নাকের পাটা ফুলে ফোসফোস করছে তার। মার গুদ রসে টইটম্বুর করছে। মাকে রামচুদন দেয়ার আগে আরেকটু খেলান যাক!

সখিনাকে আবার উল্টো করে পিঠটা নিজের সামনে এনে মাকে টেবিলে হাতে ভর দিয়ে ঝুকায় রাজিব। কোমরে গোটান শাড়ি টেনে হিচড়ে খুলে খাটে ছুড়ে দেয়। পেছন থেকে সামনে হাত বাড়িয়ে পেটিকোটের ফিতা খুলে। ঢিলা পেটিকোটটা মার কোমড় থেকে নামাতে সখিনা দুইপা মেঝে থেকে তুলে। পা গলিয়ে মার ছায়া খুলে সখিনাকে উদোম ন্যাংটো করে রাজিব। আগেই বলেছি বস্তির মহিলারা ওসব ব্রা পেন্টি পড়ে না।

পিছন থেকে মায়ের আদুল, ফর্সা, ঘর্মাক্ত দেহটা জড়িয়ে ধরে ছেলে। মার মাগী শরীরের ঘ্রানে ধোন, মাথা চনমনিয়ে উঠে রাজিবের। ঘাড় থেকে শুরু করে কোমড় পর্যন্ত মার মেরুদন্ড বরাবর মাংসল দেহটা জিভ দিয়ে লম্বা করে চেটে দেয়। হিসিয়ে ওঠে সখিনা। এরপর মার নরম ৩৬ সাইজের পাছা দুটো নির্মমের মত টিপতে লাগল নিজের শক্তিশালি দুটোহাত দিয়ে। সখিনার শরীর যেন কামে বাঁধনছাড়া। সে জানে, ভরদুপুরে ছেলে সহজে গাদনে যাবে না। মাকে নিয়ে অনেকক্ষন খেলেধুলে তারপর ভোগ করবে।

লদলদে পাছাটা ধামসে পুটকির ফুটা, গুদের ছ্যাদা চেটে দেয় রাজিব। মার গুদে যেন রসের বন্যা! দিনের আলোয় নিজের পেটের ২২ বছরের একমাত্র সন্তানের সাথে সঙ্গমে মাকে কাতর – রাজিব বুঝতে পারে। তাই, রাজিব উঠে দাড়িয়ে মার ঘাড়টা শক্ত করে পিছন থেকে চেপে ধরল। হাতের চাপে সখিনাকে নুইয়ে দিল সামনের টেবিলে, গোলাকার আদুল গুদ পাছা পেছনে কেলিয়ে। আর সোজা মুখটা ঢুকিয়ে দিল রসে ভেজা চুলে ভরা ছোট্ট ফোলা গুদের পাপড়ি তে। ইশশশশশ উরেএএএ আআআহহ বলে হিসহিসিয়ে উঠে সখিনার ৩৮ বছরের কামুক দেহ।

– চুপ কর মাগি। চুপ কইরা থাক। আমি চিল্লাইলে সমিস্যা, আর নিজে মাইক লাগায়া আওয়াজ করতাছে কেম্নে!
– বাজান রে, আআআআ উমমমমম আমমমম আহহহ বাজান গো, তুর মার ভুদায় সুহাগ কর বাজান।
– করতাছিই ত। চিল্লাইসনা এলা। তুর পাতলা গলা বহুত দূর থেইকা শুনন যাইব। ল, মুখে ছায়াটা চাইপা রাখ।

বলে রাজিব মেঝেতে ফেলা পেটিকোটটা দেয় সখিনাকে যেটা মা তার মুখে দাতে চেপে শীৎকার আটকানোর চেষ্টা করে। ছেলে মার চুলের গোছাটা ধরে রেখে জীব ভরে দিল গুদের মধ্যে। সখিনার টগবগে গুদটা দু হাতে চিরে ধরে গুদের লাল অংশটা রাজিব নিজের খরখরে জীব ঢুকিয়ে চাটতে লাগল কুকুরের মত। মা পেছনে পাছা ঠেলে ঠেলে গুদটা ছেলের লালায়িত মুখে ঠেসে ধরতে লাগল।

মাঝে মাঝে মার বিশাল গোল ফরসা পাছায় ঠাস ঠাস থাপড় মারে ছেলে। চিরবিরিয়ে জ্বালা করে উঠে সখিনার গুদ, সাথেসাথে কুলকুল করে রস খসে গেল রাজিবের মুখে। সড়াৎ সড়াৎ করে আওয়াজ করে চেটে চেটে রস খাচ্ছে প্রেমিক সন্তান। গুদের কোট থেকে শুরু করে পাছার ফুটো অব্দি টেনে টেনে চাটতে লাগল সে।

গুদ ছেড়ে এবার পুটকির ছ্যাদা চুষে রাজিব। মার পাছার ফুটোর দুই পাড় ঠোট দাঁত দিয়ে সজোরে চেপে ধরে। লাল পাছার ফুটোয় নিজের খরখরে জীব সরু করে ঢুকিয়ে চাপ দিতে লাগল। পাছা চুষিয়ে সখিনা আবার কিছুটা গুদের জল ছাড়ে। এবার পাছা ছেড়ে ওপরে উঠে মার পিঠের নরম মাংস কামড়ে ধরে রাজিব। পেছন থেকে মার কানের কাছে মুখ নিয়ে যায়। মার কানের লতি, গলা, ঘাড় চেটে ফিসফিসিয়ে বলে,
– ল সখিনা বৌ, এলা তুর সোয়ামির পেঁয়াজখান চুইয়া দে। তুর মৌচাকডা রসাইলাম, আমারটা এলা রসায়া দে। তাইলে পর, মেশিনডা ইশটার্ট দেওন যাইব। ত্যাল না দিলে তুর চালু ভুদায় মেশিন চালামু কেম্নে?!

দিনদুপুরে ছেলের নোংরা কথায় সখিনা আরো বেশি কামাতুর হয়ে উঠে। এমন ভাতারই তার দরকার! “গাদনের আগে মাইয়া বেডিরে মুহের কতায় সুরসুরানি না দিলে কেমুন জমে না ! বান্দিরে সুহাগ করে গাইল দিলেই না মরদের হ্যাডম!” – মনে মনে ভাবে সখিনা!

মা টেবিল ছেড়ে ঘুরে মেঝেতে নেমে হাঁটু গেঁড়ে বসে। ছেলে দাড়ানো। ছেলের বাড়াটা কোমল হাতের মুঠোয় নেয়৷ কি সুন্দর পুরুশালি একটা গন্ধ বাড়া থেকে আসছে! সখিনা বাড়ার চামড়া ধরে রাজিবের মুদোর গোলাপি ডগাটা চাটতে লাগল। ৭ ইঞ্চি লম্বা ৩ ইঞ্চি ঘেড়ের বাড়ার মুদোটা একটু বড় তুরস্কের পেঁয়াজের মত। ছেলের ধনটা বিচির শুরু থেকে ডগা অব্দি চাটতে শুরু করল। রাজিব আরামে উত্তেজনায় মার ভিজে চুলের গোছটাকে খুব শক্ত করে চেপে ধরল। সখিনা ছেলের উদোম পাছাটাকে ধরে মুখের মধ্যে নেয় ধনটা। চুষার ফাকে ফাকে বিচির চামড়াটা-ও মুখে নিয়ে চুষতে থাকে।

বিচিদুটো ভাল করে লালা লাগিয়ে চাটছে সখিনা। বিচির চামড়া দাঁতের ফাঁকে নিয়ে হাল্কা হাল্কা করে কামড়ে চুলকে দেয়। রাজিবের আরামে চোখ বুজে এল যেন। সে মার মুখে গলা অব্দি সজোরে ঢুকিয়ে দিল তার মুশলটা। মনে হল, গরম বাড়াটা যেন সখিনার গলার মাঝখান অব্দি চলে গেছে। মার চুলের গোছা টেনে ধরে দ্রুত সখিনার মুখ ঠাপাচ্ছে রাজিব।

ছোটবেলায় মার পিঠে চড়ে যেমন ছোট্ট খোকা রাজিব ঘোড়া চালানো খেলত – এখন বড় হয়ে রাজিব মার চুল টেনে ঘোড়-সওয়ারি করে নিজের ৭ ইঞ্চি ঠাটান ঘোড়া মার মুখে ভরে খেলছে!

এভাবে ধোন চুষিয়ে রাজিব হঠাৎ মার মুখে বীর্য ঢেলে দিল। গলগলিয়ে বেরনো সাদা ক্ষীরের ধারা মুখে চুষে পেট ভরে খাচ্ছে সখিনা। শেষ বিন্দু মাল চুষে তবে ধনটা মুখ থেকে ছাড়ল মা। সখিনাকে মেঝে থেকে টেনে তুলে তার মুখে মুখ জিভ ভরে চুমু খায় রাজিব। এবার ফাটিয়ে গাদিয়ে ছাড়তে হবে এই খেলুড়ে ধামড়ি বেডিরে!

সখিনাকে আবার পাছা ঘুরিয়ে টেবিলে ভর করে দাড়া করায় রাজিব। পেছন থেকে মার চুলসহ ঘাড়টা চেপে ধরে মাকে টেবিলের ওপরে নুইয়ে দিল। ছেলে এবার তার গদাটা মার গুদে সেট করছে। থু থু করে রাজিব নিজের হাতে থুতু ফেলে মোটা বাড়ায় লাগিয়ে নিল।

মার এলো চুলের গোছাটা ঘাড়ের কাছে শক্ত করে ধরে, পকাত পচাত পচচচ করে ঢুকিয়ে দিল বিশাল মোটা মুদোটা সখিনার কেলান, রসাল গুদে। একহাতে রাজিব সামনে বাড়িয়ে মার দুধ জোড়া চাপছে। আরেক হাতে মার চুলের গোছা ধরে গুদের গভীরে পিছন থেকে ধোন ঢোকাতে-বের করতে লাগল রাজিব। আস্তেধীরে চোদন শুরু করে রাজিব। রসাল গুদ চুদার মজাই আলাদা!

– উফফ মা মাগিরে, তুরে আগে টাঙ্গাইলর চুদি নাই কেন! ইশকুলে যহন বাংলা চটি পড়তাম, তহনি তুরে চুইদা উস্তাদি করনের খায়েশ আছিল।
– আআআহহহ মারেএএ বাজানরেএএ উমমম তুই এমুন জানুয়াড়ের লাহান চুদাইতে জানস জানলে তুরেই বিয়া বইতাম বাল। ইশশশ উশশশ তুর বাপের মারে চুদি আমি।
– তুর গুষ্টি চুদি শালি, আহহ। জুয়ান সোয়ামির ঠাপ খা খানকির ঝি। গেরাইম্মা গতরের গাভি চুদি বৌ, বাপে তুরে খাইবার পারে নাই জুত কইরা। আমি এহন থেইকা খায়া তুর বিষ নামামু পত্যেকদিন।
– হ রে চুতমারানির নাতি, মা তুর বিষে ভরা নাগিন। মার বিষ ঝাইড়া দে ওঝা হইয়া।

এমন অশ্লীল আলাপ চালানোর মাঝেই কেনা দাসির মত ছেলের চোদন খাচ্ছে মা। তবে টেবিলে চুদানর জন্য ঠাপের তালে তালে কাঠের টেবিল পাশের আকলিমার ঘরের দেয়ালে বাড়ি খেয়ে বিশ্রী ঠকাস ঠকাস ঠাশ ঠাশ আওয়াজ করছে। সেটা থামানোর জন্য সখিনা আকুল হয়ে পড়ল,

– বাজানননন ওহহহহ মাগোওওওও আমারে চৌকিত লয়া চোদ রে। শব্দ হইতাছে টেবিলে দ্যাখ। আহহহ
– শব্দের মারে চুদি আমি। তুরে পেছন থেইকাই লাগামু। চৌকিত তুইলা তুরে রাইতে মদ খায়া চুদুম।
– তাইলে বাজান তুশকে ল। তুশক পাইতা দেই। দুপুর বেলায় এমুন আজিব কিসিমের শব্দ বাইর হওন ঠিক নারেএএ সোনা পুলাডাআআআ।
– তুশক বিছনের টাইম নাই। মেঝেত ফালাইতাছি। হেতনেই চুদি তুরে। তুর বডিডাই মোর তুশক।

বলে মার চুলের গোছ ধরে ঘরের মাঝে টিভির সামনে চৌকির গোড়ার শক্ত মেঝেতে সখিনাকে ডগি স্টাইলে বসাল রাজিব। একটা হাত দিয়ে মার ঘাড় জোরে ধরে রইল, আর অন্য হাত দিয়ে মার চুলের গোছা টেনে ধরে এক ধাক্কায় আবার ধনটা পেছন থেকে সখিনার গুদে ভরে দিল। শুরু হল ঠাপানি। সখিনার হাত মেঝেতে। দেহের ভর দেবার কিছু নেই। এদিকে রাজিব মার চুল ধরে কুত্তিচোদা করছে। কিছুক্ষন আসতে করার পর রাজিব গতি বাড়াতে লাগল। মিনিট পাঁচেক পড়েই ছেলে অস্বাভাবিক গতিতে মাকে চুদতে লাগল। রাজিবের প্রতিটা ঠাপে সখিনা সামনে এগিয়ে যায়। যেহেতু ভর দেবার কিছু নেই, সেহেতু রাজিব মার চুলের গোছা ধরে মাকে পিছনে টেনে নিয়ে এসে আবার সেই ভীম ঠাপ দেয়। ছেলের গাদনে সখিনারর সরেস মাইগুলো দুলছে প্রচন্ডগতিতে।

—————————–(চলবে)————————-

বস্তিবাড়িতে মায়ের অধিকার আদায়ে ছেলের সাথে মিলন (পর্ব-১)

বস্তিবাড়িতে মায়ের অধিকার আদায়ে ছেলের সাথে মিলন (পর্ব-২)

বস্তিবাড়িতে মায়ের অধিকার আদায়ে ছেলের সাথে মিলন (পর্ব-৩)

বস্তিবাড়িতে মায়ের অধিকার আদায়ে ছেলের সাথে মিলন (পর্ব-৪)

বস্তিবাড়িতে মায়ের অধিকার আদায়ে ছেলের সাথে মিলন (পর্ব-৫)

বস্তিবাড়িতে মায়ের অধিকার আদায়ে ছেলের সাথে মিলন (পর্ব-৬)

বস্তিবাড়িতে মায়ের অধিকার আদায়ে ছেলের সাথে মিলন (পর্ব-৭)

বস্তিবাড়িতে মায়ের অধিকার আদায়ে ছেলের সাথে মিলন (পর্ব-৮)

বস্তিবাড়িতে মায়ের অধিকার আদায়ে ছেলের সাথে মিলন (পর্ব-৯)

বস্তিবাড়িতে মায়ের অধিকার আদায়ে ছেলের সাথে মিলন (পর্ব-১০)

বস্তিবাড়িতে মায়ের অধিকার আদায়ে ছেলের সাথে মিলন (পর্ব-১১)

বস্তিবাড়িতে মায়ের অধিকার আদায়ে ছেলের সাথে মিলন (পর্ব-১২)

বস্তিবাড়িতে মায়ের অধিকার আদায়ে ছেলের সাথে মিলন (পর্ব-১৩)

বস্তিবাড়িতে মায়ের অধিকার আদায়ে ছেলের সাথে মিলন (পর্ব-১৪)

বস্তিবাড়িতে মায়ের অধিকার আদায়ে ছেলের সাথে মিলন (পর্ব-১৫)

বস্তিবাড়িতে মায়ের অধিকার আদায়ে ছেলের সাথে মিলন (পর্ব-১৬)

বস্তিবাড়িতে মায়ের অধিকার আদায়ে ছেলের সাথে মিলন (পর্ব-১৭)

বস্তিবাড়িতে মায়ের অধিকার আদায়ে ছেলের সাথে মিলন (পর্ব-১৮ এবং শেষ পর্ব) (সমাপ্ত)