New bangla Panu

বাথরুমে আম্মুকে চুদলাম – New bangla Panu

আমি আবারও অপ্রস্তুত হয়ে বললাম, না, মানে, মাঝে মাঝে তোমার সাথে ম্যানেজার এর গলপো সলপো করতাম! ভেবেছিলাম! New bangla Panu
আমি একটু থেমে আবারো হরবর করে বলতে থাকলাম, না মানে, ম্যানেজার লোক ভালো। বউটা টাইফয়েডে মারা গেছে। একটা মাত্র ছেলে। খুব বেশী ঝামেলা নেই।
মা চোখ লাল করেই বললো, খুব থাপ্পর খেতে ইচ্ছে না, তোর! আমাকে এখনো বুঝতে পারিসনি! চিনতে পারিস নি? কার জন্যে আমি সমাজ সংসার ত্যাগ করলাম? New bangla Panu
মায়ের সাথে থেকে থেকে কেনো যেনো আমার মনটাও পাথর পর্য্যায়েই পৌঁছে গিয়েছিলো। আমি পাথুরে গলাতেই বললাম, কেনো, কাদের ইব্রাহীম এর জন্যেই তো!
মায়ের মনটা হঠাৎই অসহায় হয়ে উঠলো। বললো, ঠিক আছে। এতই যখন বুঝিস, তুই তোর মতোই থাক। আমি বাড়ী চললাম। new bangla choti

মাকে চোদা র সত্যি কাহিনী

এই বলে মা এগুতে থাকলো ঢিবিটা ছেড়ে। আমি মায়ের হাতটা টেনে ধরেই বললাম, মা, তুমি আর আমাকে কত জ্বালাবে! কি করিনি তোমার জন্যে! তোমার সুখের জন্যে বাজার করা থেকে শুরু করে, বাড়ীর কঠিন কাজগুলো সবই করেছি। তোমার জন্যে, এই পাহাড়ী এলাকায় নির্বাসনে এসেছি। তোমার যেনো কোন কষ্ট না হয়, তার জন্যে তোমাকে রাজরাণীর আসনে বসিয়ে, নিজে চায়ের দোকানে দিন রাত কাজ করছি! তোমার সুখের জন্যেই তো টাকা জমিয়ে স্বপ্ন দেখছি, চট্টগ্রাম শহরে শ্রেষ্ঠ একটি রেষ্ট্যুরেন্ট খোলার! আর কি করতে পারি আমি?
মা বললো, সবই করেছিস পথিক! সবই করেছিস! শুধু একটিই করিসনি! আমাকে ভালোবাসিস নি!
আমি মাকে বুকে টেনে নিয়েই বললাম, ভালো না বাসলে, এত কিছু কেনো করছি? কিসের টানে করছি?
মা স্পষ্ট গলাতেই বললো, তুই সব কিছু করছিস, তোর মায়ের জন্যে, একজন শূন্য হৃদয়ের প্রেমিকার জন্যে কিছুই করছো না!
মায়ের কথায় আমি হঠাৎই বোকা বনে গেলাম। চোখ গোল গোল করেই বললাম, প্রেমিকা? শূণ্য হৃদয়!
মা আমাকে শক্ত করে জড়িয়ে ধরেই বললো, হ্যা পথিক, হ্যা! তুমি কতবার জানতে চেয়েছিলে, আমি কাকে ভালোবাসি? আমি শুধু তোমাকেই ভালোবাসি! শুধু তোমাকেই!
মায়ের কথায় আমি হাসবো না কাঁদবো কিছুই বুঝতে পারলাম না। মায়ের অতি নরোম স্তন যুগল বুকের মাঝে রেখে, আমি যেনো অবিশ্বাস্য এক জগতেই হারাতে থাকলাম। মা বিড় বিড় করেই বললো, বলো, আমাকে ফিরিয়ে দেবে না!
আমি বললাম, কক্ষনো না! আই লাভ ইউ সাবিহা!
আমার সাধ না মিটিলো, আশা না ফুরিলো, সকলি ফুরায়ে যায় মা!

69 choti golpo ফাতেমা মাগীর সাথে ৬৯ সেক্স

মা যেনো আমার সমস্ত সাধ মিটিয়ে দেবার জন্যেই, আনন্দভরা একটা চেহার করে, শৈবাল ঢিবিটার গা ঘেষে, পিঠে হেলান দিয়েই দাঁড়ালো। তারপর, চোখ দুটি বন্ধ করে, গোলাপী সরু ঠোট যুগল উঁচিয়ে ধরলো, ভালোবাসার চুমুর আশায়! আমি যেনো মুহূর্তেই পুত্রের আসনটি ছেড়ে দিয়ে, প্রেমিকের স্তম্ভেই দাঁড়িয়ে গেলাম।  maa chele choda chudi

মায়ের লোভনীয় গোলাপী ঠোট যুগল আমাকে কম আকর্ষণ করতো না। তবে, ভুলেও কখনো সেই ঠোটে চুমু দেবার কথা ভাবিনি। অথচ, আমি নির্ভয়ে আমার ঠোট যুগল বাড়িয়ে দিলাম, মায়ের সরু গোলাপী ঠোট যুগলের দিকেই। আমার ঠোটের সাথে, মায়ের ঠোটের স্পর্শটা পেতেই, আমার দেহটা কেমন যেনো চরম ভাবেই কেঁপে উঠলো। মাও আমার ঠোটের স্পর্শ পেয়ে হঠাৎই দিশেহারা হয়ে উঠলো। সে নিজেই আমার ঠোট যুগল তার ঠোটের ভেতর পুরে নিয়ে, চুষতে থাকলো পাগলের মতো। আমার ঠোটগুলো চুষতে চুষতেই বিড় বিড় করে বলতে থাকলো, পথিক, এত দেরী করলে কেনো? কতটা বছর, আমি যন্ত্রণায় ভুগেছি! আমার সমস্ত যন্ত্রণা জুড়িয়ে দাও পথিক! জুড়িয়ে দাও!

এই বলে মা আমার ঠোট, গাল, কানে অসংখ্য চুমু উপহার করে করে, আবারো আমাকে শক্ত করে তার নরোম বুকে জড়িয়ে ধরে বলতে থাকলো, মেয়েদের ভালোবাসার কষ্ট তুমি বুঝো না পথিক! কখনোই বুঝো না!
আমি মায়ের সুদৃশ্য ঠোটে আবারো একটা চুম্বন করে বললাম, বুঝি মা, বুঝি! কিন্তু, মানুষের মাঝে, সম্পর্কের দেয়াল, বয়সের দেয়াল, অনেক দেয়ালই তো আছে!
মা চোখ খুলে বললো, আবারো মা?
আমি কান ধরেই বললাম, ভুল হয়ে গেছে, মা! আর কক্ষনো ভুল হবে না! এবার ক্ষমা করো, লক্ষ্মী মা আমার!
মা এবার খিল খিল করেই হাসতে থাকলো। হাসতেই হাসতেই বললো, তুই তো একটা পাজীই দেখছি! ক্ষমা চাইতে গিয়েও তো মা ডাকলি! থাক, তোর সাথে আর ঝগড়া করবো না। আমি আমার পাওনা পেয়ে গেছি! এবার বাড়ী চল!
আমি চোখ গোল গোল করেই বললাম, না মা, কি যে বলো! তুমি তোমার পাওনা পেয়ে গেলেও, আমি কিন্তু কিছুই পাইনি!
মা চোখ কপালে তুলেই বললো, চুমুই তো দিয়ে দিলি! আর কি পাওনা?

mayer pacha মা মোটা পাছা নিয়ে ছেলের মুখের উপর বসল

আমি বললাম, ওই দুধু মা, দুধু! তোমার ওই দুধু গুলো অনেক জ্বালিয়েছে! সেই জ্বালা মেটানোর জন্যে, গোপনে কি কি করেছি, সেসব তোমাকে কক্ষনো বলবো না। আজকে একটু দুধু খেতে দেবে না?
মা বললো, তোর যা কথা! আমার বুক বড় হলে কি হবে! ভেতরে কোন দুধু আছে নাকি? দুধু তো জমে বাচ্চা হলে, জানিস না!   ammu ke chodlam
আমি বললাম, তাহলে একটু ধরি?
মা সহজ গলাতেই বললো,ধরবে ধরো! তোমাকে নিষেধ করেছি নাকি কখনো!
আমি খুব আনন্দিত হয়েই, প্রথমে মায়ের বিশাল সুডৌল বাম বক্ষটাই দু হাতে চেপে ধরলাম। কি নরোম তুলতুলে! কেনো যেনো ধরার সাথে সাথেই, আমার দেহটা উত্তপ্ত হয়ে উঠতে থাকলো পাগলা ঘোড়ার মতোই। আমার মাথাটাকে আর ঠিক রাখতে পারলাম না। মায়ের ভারী দেহটা পাঁজাকোলা করে নিয়েই এগুতে থাকলাম, সাগর তীরের দিকে।
সাগর পারে এসে মাকে পাথুরে বালুকনার মাটিতেই শুইয়ে দিলাম। তার কোমরে প্যাঁচানো সূতীর সবুজ ওড়নাটাও টেনে সরিয়ে নিলাম। মা হঠাৎই আহত গলায় বললো, পথিক, একি করছো? তোমার কি মাথা খারাপ হয়ে গেলো নাকি?
আমি বললাম, মাথা আমার খারাপ হয়ে যায়নি। তুমি আমার মাথাটা খারাপ করিয়ে দিয়েছো।

pisi panu golpo
pisi panu golpo

মা পাথুরে বালির মাঝেই, উবু হয়ে শুয়ে, বক্ষ আর নিম্নাংগ লুকিয়ে মুচকি হেসেই বললো, পথিক! আজকে আমার সবচেয়ে খুশীর দিন! আজ আমার জন্মদিন! তার উপর আমার অতৃপ্ত মনটাও ভরে উঠেছে, তোমার ভালোবাসা পেয়ে! তাই তোমাকে সবকিছুই উজার করেই দিতে ইচ্ছে করছে। কিন্তু, একটা অনুরোধই শুধু! এখানে নয়! বাড়ীতে ফিরে চলো আগে!
মায়ের কথার উপর কেনো যেনো কিছুই বলার সাহস পেলাম না। আমি অসহায় এর মতোই, পাথুরে বালির উপর ঠাস করেই বসে পরলাম। মা আমার অসহায়ত্ব বুঝেই বললো, পথিক! আমি তোমাকে ভালোবাসি ঠিকই! তবে, খুব সহজে পুরুষদের আর বিশ্বাস করতে পারিনা। তুমি ইচ্ছে করলে, এখানেও আমার দেহটাকে, তোমার ইচ্ছামতোই উপভোগ করতে পারো! আমি কিছুই বলবো না। তবে, মনে করবো, কাদের ইব্রাহীম আর তোমার মাঝে কোন পার্থক্য নেই!

group sex family new তুমিও দিদির মত ল্যাংটা হও

খুব বেশী লেখাপড়া আমি করিনি। তবে, মায়ের কথা গুলো একদম ফেলে দিতে পারলাম না। ভালোবাসার জগতে জোড় চলে না। ধীরে ধীরেই একে অপরের মন জয় করে নিতে হয়। জোড়াজোড়ি করতে চাইলেই, মানুষ তাকে পশু বলে, জ্ঞানহীন বলে! আমি খুব বেশী পড়া লেখা না করলেও, অতটা জ্ঞানহীন নই। আমি বললাম, স্যরি সাবিহা!
মা খুব খুশী হয়েই বললো, ধন্যবাদ! স্যরি বলার জন্যে নয়, আমাকে সাবিহা বলে ডাকার জন্যে!
আমি রাগ করেই বললাম, মা, তোমার বয়স হয়েছে ঠিকই, অনেক লেখাপড়াও করেছো ঠিকই! কলেজে টিচীং করে কত ছাত্র মানুষ বানিয়েছো, তা জানিনা। তবে, তুমি কিন্তু, একটুও বড় হওনি!
মা মুচকি হেসেই বললো, আবারো কিন্তু মা ডাকলি! ঠিক আছে রাগ করবো না! তোর যখন যে নামে ডাকতে ইচ্ছে করে, সে নামেই ডাকিস! কিন্তু, কখনো আমাকে ছেড়ে, চলে যাবি না তো!
আমি বললাম, মা, অনেক পাগলামো হয়েছে! এবার বাড়ী চলো! তোমার আমার প্রেম কাহিনী কখনো কাউকে বলাও যাবে না, বললেও সবাই ধুর ধুর ছি ছি করে গালাগাল করবে। আমার কিছুই ভালো ঠেকছে না।
মাও উঠে বসে বললো, ঠিক আছে, চল!    মা ছেলে চোদাচুদি

Sali choda chotigolpo বিয়েবাড়িতে শালীর পা ফাক করে কচি গুদে ঠাপ
সেদিন সমুদ্র চর থেকে ফেরার পথে, মা আমার হাতটা ধরে রেখেই পুরুটা পথ হেঁটে এসেছিলো। এবং শক্ত করেই আমার হাতটা চেপে ধরে রেখেছিলো। মায়ের এই শক্ত করে, আমার হাতটা চেপে ধরে রাখার অর্থ, আমার আর বুঝতে বাকী রইলো না। মা শুধু বুঝাতে চেয়েছিলো, আমাকে ছেড়ে কখনোই চলে যাসনে। অথবা, তুই যেখানেই যাস, আমি তোর হাতটা টেনে ধরে রাখবো। হাত ধরার বন্ধনটা যে কত গুরুত্বপূর্ণ, সেদিনই আমি উপলব্ধি করেছিলাম।
বাড়ীতে ফিরতে ফিরতে প্রায় সন্ধ্যাই হয়ে গিয়েছিলো। বাড়ীতে ফিরে মা বললো, পথিক, ক্ষুধা তো ভালোই লেগেছে। তবে, গোসলটা সেরে নিলে, ক্ষুধাটা আরো জেঁকেই বসবে। চলো, গোসলটা আগে সেরে নিই।
এই বাড়ীতে অত্যাধুনিক একটা গোসলখানা আছে। সেখানে আমিও গোসল করি, দিনে একবার, চায়ের দোকান থেকে ক্লান্ত হয়ে ফিরে এসে, অনেক রাতে। মা সাধারনত, দুপুরের খাবারটা খাবার আগেই করতো। দুজনের গোসল করার সময়টা বরাবরই ভিন্ন ছিলো। অথচ, সেদিন সারাটাদিন দুজনে একই সংগে থাকায়, আমার ক্লান্তিটাও কম ছিলো না। আমি বললাম, মা, তুমি তাহলে গোসলটা সেরে নাও। খাবার দাবার রেডী করার ফাঁকে, আমি গোসলটা সেরে নেবো।
মা আমার চোখের দিকে, রহস্যময়ী চোখেই খানিকটা ক্ষণ তাঁকিয়ে থাকলো। তারপর বললো, বুঝেছি, তুই আমাকে মা ডেকেই ছাড়বি। কিন্তু আমি তোকে কখনো ছেলে ভাবিনি, এখনো ভাবিনা। তবে, আর রাগ করবো না। তোর মুখে মা ডাকটা আসলেই মধুর লাগে। তবে, আজ থেকে আমরা অন্য রকম মা ছেলে! অন্য সব মা ছেলেরা যা করতে পারেনা, আমরা কিন্তু তা করবো। তুই কিন্তু না করতে পারবিনা। কারন, তুই কথা দিয়েছিস, আমাকে ভালোবাসিস। প্রেমিকার মতো! New bangla Panu

mayer gud choda ছেলে বলল মা তোমার গুদে চুল আছে

মায়ের কথাগুলো আমার কানে খুব আহলাদী ধরনেরই মনে হলো। এমন আহলাদ বোধ হয় কোন মেয়ে, জীবনের প্রথম প্রেম পেলেই করে থাকে। আসলে, মায়ের বয়সটা বাড়লেও, মনটা তখনো নিসংগ এক তরুনীর মতোই রয়ে গিয়েছিলো। আমি খুব সযতনেই উত্তর দিলাম, ঠিক আছে, সাবিহা।
মা ধমকেই বললো, থাক, আর জোড় করে নাম ধরে ডাকতে হবে না। চল, গোসলটা আজকে এক সংগেই সারি!
আমি চোখ বড় বড় করেই বললাম, একসংগে? গোসল?
মা বললো, কি হয়েছে? সময়টাও বাঁচবে, গোসল করতে করতে গলপো গুজবও করা যাবে! এখন থেকে যা যা করবো, দুজনে এক সংগেই করবো।
এই বলে মা বাথরুমের দিকেই এগিয়ে চললো। আমিও মায়ের পেছনে পেছনে বাথরুমে ঢুকে বললাম, তুমিও কি চায়ের দোকানে কাজ করবে নাকি?
মা বাথটাবে ট্যাবটা ছেড়ে দিয়ে, গম্ভীর গলাতেই বললো, হুম, ভাবছি। তবে, তোর চায়ের দোকানে নয়। আমার জমা টাকা গুলো দিয়ে, একটা বড় আধুনিক রেষ্টুরেন্ট করার কথাই ভাবছি। রান্না বান্না খুব ভালো পারিনা, তবে বাবুর্চিদের উপর খবরাদারীটা তো করতে পারবো। আর তুই থাকবি ম্যানেজার! সারাদিন শুধু টাকা গুনবি! কি বলিস?
আমি বললাম, মা, থাক! তোমার জমা টাকা বিপদের সময় কাজে লাগবে। এই এক বছরে, আমার ব্যাংকেও অনেক টাকা জমেছে। আর দু বছর জমাতে পারলে, চট্টগ্রাম শহরের কেন্দ্রস্থলেই একটা রেষ্টুরেন্ট দেয়া যাবে। New bangla Panu
বাথটাবে, বেশ খানিকটা পানি জমে উঠেছিলো। মা মগ দিয়ে পানি তুলে, অন্যমনস্ক ভাবেই তার নগ্ন দেহটা ভেজাতে থাকলো। New bangla Panu

mayer gud choda ছেলে বলল মা তোমার গুদে চুল আছে
মা হঠাৎই চুপচাপ হয়ে যাওয়াতে, আমি ঈষৎ ক্ষুন্নই হয়ে গেলাম। বললাম, কি সাবিহা, রাগ করলে নাকি?
মা বাথরুমের ভেজা মেঝেতেই কাৎ হয়ে শুয়ে বললো, নারে, রাগ করিনি। মাঝে মাঝে তোর কথা ভাবি। তুই সত্যিই অদ্ভুত প্রতীভা নিয়ে জন্মেছিস। লেখাপড়া করিসনি, অথচ, মাঝে মাঝে এতই মূল্যবান কথা বলিস যে, লেখাপড়া জানা অনেকেও তোর মতো করে ভাবে না।
আমি বোকার মতোই হাসলাম। বললাম, আবার কি অদ্ভুত কথা বললাম?
মা বললো, এই যে, সব সময় বলিস, আমার জমা টাকা গুলো যেনো খরচ না করি, বসে বসে খেলে রাজার ধনও একদিন ফুরিয়ে যায়! হ্যারে, তোর ধনটা একটু দেখানা!
আমি অবাক গলাতেই বললাম, এখন তো সব ব্যাংকে! দেখাবো কি করে? তুমি যা ভাবছো, অত জমাতে পারিনি। চায়ের দোকানের বেতন, দিনে চল্লিশ টাকা। মাসে, বারোশো টাকা। খাবার খরচ, এটা সেটাতে তো আটশো টাকা তো চলেই যায়। বোধ হয় চার পাঁচ হাজার জমেছে।
মা আমাকে ধমকেই বললো, দূর পাগল! আমি কি তোর কাছে, ব্যাংকের টাকা পয়সার হিসাব চাইছি নাকি? বলছি, প্যান্টটা খুল! প্যান্টটা পরে রেখেই গোসল করবি নাকি? সী স্যোরে তো আমার উপর বাঘের মতোই ঝাপিয়ে পরেছিলি। এখন আমিই বলছি, একটু দেখাতে।
আমি খানিকটা ইতঃস্ততই করলাম। বললাম, মা লজ্জা করে! কয়েক বছর আগে যদি বলতে, তখন হয়তো এমন লজ্জা করতো না।

বউয়ের পারমিশনে ভাবীকে নিয়ে থ্রিসাম চোদাচুদি
মা বললো, কয়েক বছর আগে দেখেও মজা পেতামনা বলেই তো দেখতে ইচ্ছে করতো না। এখন দেখতে ইচ্ছে করছে! খুল!
আমি অনেকটা দ্বিধা দ্বন্দের মাঝেই পরনের প্যান্টটা খুললাম। আসলে, প্যান্টের ভেতর আমার লিঙ্গটা অসম্ভব জ্বালা যন্ত্রণা নিয়েই প্রকাণ্ড আকার ধারন করে দাঁড়িয়েছিলো। এমনটি প্রতিদিনই হয়ে থাকে। আমার লিঙ্গটা দেখে, মা হঠাৎই উঠে বসলো। মুচকি হেসে বললো, পারফেক্ট! New bangla Panu
একটু থেমে বললো, কিরে, জাংগিয়া পরিসনা?
মায়ের পরের কথাগুলো, আমার কানে পৌঁছুলেও পাত্তা দিলাম না। আমি বললাম, পারফেক্ট মানে কি?
আমার প্রশ্ন শুনে, মা আমতা আমতাই করতে থাকলো, তাইতো! পারফেক্ট এর বাংলা কি? সব সময়ই তো বলি পারফেক্ট! মানে, যেমনটি হওয়া উচিৎ! মানে, নিখুঁত? New bangla Panu
আমি আমার লিঙ্গটা ধরে, এপাশ ওপাশ ঘুরিয়ে দেখিয়ে বললাম, ঠিক বলোনি মা, একটা খুঁত আছে! এই যে, এই যে দেখো, এখানে কেমন যেনো সাদা একটা স্পট আছে।
মা তরুনী মেয়ের মতোই খিল খিল করে হাসলো। বললো, তুই কি আসলেই বোকা, নাকি বোকার ভান করিস? কোনটা?
আমি অবাক হয়েই বললাম, আবার কি ভুল বললাম? যা সত্যি, তাই তো বললাম। নিখুঁত মানেই তো হলো, যার কোন খুঁত নেই! আমার এখানে তো আছে!
মা হঠাৎই অট্টহাসিতেই ফেটে পরলো। এমন প্রাণখোলা হাসি হাসতে, কখনোই মাকে দেখিনি। আমি মুগ্ধ হয়েই মায়ের হাসিটুকু দেখছিলাম! কি সুন্দর হাসি! কি সুন্দর ঠোট! আর কি সুন্দর ঝকঝকে দাঁতা তার! মা তার হাসি থামিয়ে বললো, তাহলে বল, আমার ব্রেষ্ট তোর কাছে কেমন লাগে? প্রতিদিনই তো দেখিস! দেখিস না?
আমি গম্ভীর হয়েই বললাম, দেখি তো! তুমি দেখিয়ে রাখো বলেই দেখি! কেমন লাগবে আবার? পারফেক্ট!  bangla panu golpo

কাজের মাসিকে চোদার পর একসাথে বাথরুমে স্নান করলাম
মাও তার বাম হাতের পিঠটা দিয়ে, ঈষৎ ঝুলে যাওয়া অথচ সুঠাম, সুবৃহৎ, সুডৌল, ডান স্তনটার নীচে চেপে, স্তনটাকে খানিক উপরে তুলে বললো, আমার বুক কিন্তু অনেক ঝুলে গেছে! এটাকে তুই নিখুঁত বলবি? যৌবনে কত্ত খাড়া ছিলো! তুই যদি দেখতিস, তখন কিন্তু এই ব্রেষ্ট দেখে পারফেক্ট বলতিনা। সে কথা বাদ দিলাম। কিন্তু, আমার এই স্তন গুলোতেও কিন্তু একটা করে বড় খয়েরী স্পট আছে, এগুলোকে কি তুই খুঁত বলবি?
আমি থতমত খেয়ে বললাম, মা, ওই খয়েরী স্পট গুলোতেই বক্ষকে সুন্দর মানায়। ওগুলো যদি না থাকতো, তাহলে কেমন লাগতো বলবো?
মা খিল খিল করে হাসতে হাসতেই বললো, কেমন লাগতো?
আমি বললাম, দুইটা ন্যাড়া মাথার মতো! পৃথিবীর কারোরই তখন মেয়েদের বক্ষ দেখার আগ্রহ থাকতো না।
মা আবারও অট্টহাসিতে ফেটে পরলো। অনেকটা সময়ই হাসিটা চালিয়ে, থেমে বললো, তুই এত মজার মজার কথা জানিস, এতদিন বলিসনি কেন? ন্যাড়া মাথা! তাই তো? কখনো ভেবেও তো দেখিনি! সত্যিই তো, নিপল ছাড়া স্তন হলে কেমন দেখাতো? New bangla Panu
আমি বললাম, কেমন দেখাতো জানিনা, তবে, শিশুরা মাতৃদুগ্ধ থেকে বঞ্চিত হতো!
মা হঠাৎই রাগ করার ভান করলো। বললো, আবার মা! মাতৃ! বুঝেছি, তুই অকালেই মাকে হারিয়েছিস তো! তাই, মা ছাড়া কিছুই বুঝিস না!
আমি বললাম, স্যরি মা! না মানে সাবিহা! আর ভুল হবে না!
মা বললো, থাক আর স্যরি বলতে হবে না। এতই যখন মা ডাকছিস, মাতৃ দুগ্ধের চিন্তায় অস্থির! খাবি নাকি মাতৃ দুগ্ধ?
মায়ের বৃহৎ স্তনযুগল আমাকে সব সময়ই আকর্ষণ করতো। মাঝে মাঝে মনে হতো, পৃথিবীর সমস্ত সৌন্দর্য্যগুলো বুঝি মায়ের বুকে এসে জমা হয়েছে। অথবা মনে হতো, পৃথিবীর অন্য সব সুন্দরগুলো বোধ হয়, মায়ের বক্ষের কণা দিয়েই তৈরী! হয়তোবা, নারী বক্ষ জীবনে প্রথম দেখেছিলাম বলে। তাই মায়ের বক্ষ যুগলকে, মেয়েদের স্তনের আদর্শ হিসেবেই মনে হতো। New bangla Panu

mayer gud choda ছেলে বলল মা তোমার গুদে চুল আছে
আমি খানিক লোভনীয় দৃষ্টি মেলেই মায়ের ভেজা স্তন গুলোর দিকে তাঁকিয়েছিলাম। তবে, কিছু বললাম না। মা আবারো বললো, সী স্যোরে তে খুব খেতে চেয়েছিলি! এখন কি হলো?
আমি বললাম, তখন আসলে মাথাটা খারাপ হয়ে গিয়েছিলো। স্যরি, সাবিহা!
মা বললো, ওহ, এখন বুঝি মাথাটা ঠিক হয়েছে! তুই পারিসই বটে। আমি পারি না।
আমি অবাক হয়েই বললাম, কি ই বা আমি পারি? তুমি আবার কি পারো না?
মা খানিকক্ষণ ভাবলো। তারপর বললো, ধৈর্য্য! আমার আসলে ধৈর্য্য নেই রে! New bangla Panu
আমি মায়ের কথার রহস্য কিছুই বুঝতে পারলাম না। বললাম, আমার ধৈর্য্য আছে, তুমি বলছো? মাত্র চার পাঁচ হাজার টাকা জমিয়েই ছট ফট করছি চট্টগ্রাম শহরে চলে যেতে! রেষ্টুরেন্ট খুলতে! আমি আসলে জানি মা! আমার জমানো টাকায় কখনোই রেষ্টুরেন্ট দেয়া যাবেনা। তবে, যেতে চাইছি, কারন একটাই। বড় শহরে আয় রোজগারের পথটা বেশী খুলা থাকে।

আরও পড়ুনঃ-

  1. বাবার মৃত্যুর পর মা আরও কামুকি হয় ma k chuda
  2. Bangla Golpo New Choti চা বাগানে ঘুরতে যেয়ে বউ ও বন্ধুর চোদাচুদি
  3. আমার মা নার্স নাকি মাগী-মা মাগী চুদা
  4. ছেলেকে তার ভোদা দেখিয়ে জোর করে চোদার জন্য
  5. মা ছেলে বাসর রাতের চটি ma chele basor
  6. চটি গল্প পড়ে সুন্দরী মায়ের গুদ মারলো ছেলে
  7. রাতে হঠাৎ করে কাজের মেয়েকে চুদলাম
  8. ছোট ভাইয়ের কাছে চোদা খেলাম
  9. পরের বৌয়ের সাথে গাড়িতে গ্রুপ সেক্স করলাম-বৌয়ের সাথে গ্রুপ সেক্স
  10. শিমুলের মা ও আমার প্রতিশোধ – আয়ামিলের বাংলা চটি সাহিত্য