বাবা মেয়ের কঠিন চোদাচুদির গপ্ল

বাবা মেয়ের কঠিন চোদাচুদির গপ্ল

আমার আম্মু আমার আব্বুর তিন নম্বর বিবি। আমার আব্বুর আগের দুই বিবি তাদের বাচ্ছা কাচ্চা নিয়ে আলাদা আলাদা থাকে। আব্বুর প্রথম বিবির পাঁচটি ছেলে আর দ্বিতীয় বিবির তিনটি। সকলেই আমার থেকে বয়েসে বড়। আব্বু প্রতি সপ্তাহে দু দিন করে আমাদের বাড়িতে থাকেন। সপ্তাহের বাকি দিন গুলো অন্য বিবিদের সঙ্গে থাকতে হয়। আব্বুর কাপড়ের বড় বিজনেস আছে। আমার বয়স ১৫বছর হলেও এই বয়সেই আমার যৌবন ফেটে পরেছে। আমি ৫ ফুট ১” ইঞ্চি লম্বা, বুকের সাইজ ৩৩,। যখন নিজেকে আয়নায় আমার বড় বড় দুধ দেখি তখনি আমার খুব ভাল লাগে।

একদিন মামা বাড়ি থেকে সকালে ফোন করে জানানো হল যে নানাভাই হটাত করে অসুস্থ হয়ে পড়লেন। । খবর শুনেই আম্মু আমার ছোট ভাইকে নিয়ে তড়িঘড়ি করে নানাভাইকে দেখতে নার্সিংহোম গেলেন । আমি বাড়িতে একলা রইলাম। আম্মু দুপুরের দিকে আমাকে ফোন করে বললেন যে নানার অবস্থা খুব খারাপ তাই আম্মু আগামী দু তিনদিন বাড়িতে ফিরতে পারবেননা। আম্মুকে মামা বাড়িতে থাকতে হবে আর প্রতিদিন নার্সিংহোমে  যেতে হবে। আম্মু আমাকে আরো বললেন যে একটু আগেই তোর আব্বুর সাথে ফোনে কথা হয়েছে, তোর আব্বু কথা দিয়েছে যে আগামী দু তিন দিন বাসায় থাকবেন। তোর কোন চিন্তা নেই, তোকে রাতে একা থাকতে হবেনা। তবে রান্নাবান্নার ব্যাবস্থা তোকেই করতে হবে। সকালে তোর আব্বুর জন্য খাবার আর দুপুরের টিফিন টাও তোকে বানিয়ে দিতে হবে। যদি বাজারের দরকার হয় তাহলে তোর আব্বু কে বলবি, তোর আব্বু দোকানে যাবার আগে তোকে দরকার মত বাজার দোকান করে দেবে। আম্মু জানতেন যে আমি যেটুকু রান্নাবান্না জানি তাতে দু তিন দিন কাজ চালিয়ে নিতে পারবো।

রাতে আব্বু দোকান থেকে ফেরার পর আমি আব্বুকে বললাম আব্বু তোমাকে চা করে দেব। আব্বু বললো তুই পারবিতো গ্যাস জালিয়ে চা করতে। আমি হেঁসে বললাম আমি এখন একটু একটু করে রান্নাবান্না করা শুরু করেছি। কোন অসুবিধা হবেনা। আব্বু বললো অসুবিধে হলে বলিস তাহলে হোটেল থেকে খাবার এনে নেব। আমি আব্বুকে বললাম তার কোন দরকার নেই আমি সব পারবো। আব্বু খুশি হয়ে আমার মাথায় হাত বুলিয়ে বাথরুমে ফ্রেস হতে ঢুকলো আর আমি রান্না ঘরে চা করতে ঢুকলাম।

আম্মু থাকলে আম্মুই আব্বুর জন্য চা করে। চা করতে গিয়ে মনে হল আব্বু চায়ে কতটা চিনি খায় তা তো আমি জানিনা। আমি তাই আব্বুর কাছে ক চামচ চিনি দেব সেটা জানতে বাথরুমের দিকে গেলাম। গিয়ে দেখি বাথরুমের দরজা খোলা। আব্বু কি যেন একটা করছে লুকিয়ে লুকিয়ে। আর একটু কাছে গিয়ে যা দেখালাম যে আবাক হয়ে দারিয়ে রইলাম। দেখি আব্বু আমার বেস্রিয়ার আর  প্যান্টি মুঠো করে হাতে ধরে চোখ বন্ধ করে তাতে নাক লাগিয়ে শুঁকছে। আমি হতবাক হয়ে গেলাম আব্বুর কাণ্ড দেখে। সরল মনে আব্বুকে ডেকে বললাম “আব্বু কি করছো কি তুমি, ওগুলো কাচার জন্য ছেড়ে রেখেছি, ওগুলো থেকেতো ঘামের গন্ধ বের হচ্ছে। আব্বু প্রথমটায় কেমন যেন একটু থতথমে খেয়ে গেল, আমি যে হটাত এখানে চলে আসতে পারি তা হয়তো ভাবেনি। কিন্তু আব্বু কয়েক সেকেন্ডের মধ্যেই নিজেকে একটু সামলে নিল। বললো “না আমি আসলে শুঁকে দেখছিলাম এগুলো কাচা নাকি না কাচা। আমি ভাবলাম ঠিকই তো, অনেক সময় ভুলে গেলে আমিও তো এমন ভাবেই শুঁকে দেখি যে আমার ব্রা আর প্যান্টি কাচা নাকি না কাচা, মানে ঘামের গন্ধ বেরোচ্ছে কিনা। যাই হোক আব্বুর কাছ থেকে ক চামচ চিনি দেব জেনে আমি আবার রান্না ঘরে ফিরে এলাম।

আমার হাতের চা খেয়ে আব্বু খুব খুশি হল। আমরা একসাথে টি.ভি দেখতে বসলাম। টি.ভি তে একটা ইংলিশ সিনেমা চলছিল। সেটাতে হটাত একটা চুমু খাওয়ার সিন এল। নায়ক নায়িকার খোলাখুলি কিসিং দেখে আমি একটু লজ্জা পেয়ে আড় চোখে আব্বুর দিকে তাকালাম, দেখি আব্বুও আড় চোখে আমার দিকে তাকাচ্ছে। তারপর থেকে খেয়াল করলাম মুখের দিকে, সত্যি বলতে কি  আব্বু থেকে থেকেই আমার ফোলা ফোলা ঠোঁটের দিকে আড় চোখে তাকাচ্ছে।

কেমন যেন অসয়াস্তি লাগতে লাগলো। নিজের আব্বুকে নিজেরই কেমন যেন অচেনা বলে মনে হতে লাগলো। যে আব্বুর কোলে চেপে আমি বড় হয়েছি, যে আব্বুর কাছে এটা ওটার বায়না করেছি, দুষ্টুমি করলে বা পড়াশোনায় ফাঁকি দিলে যে আব্বুর ধমক খেয়ে অভিমানে কান্নাকাটি করেছি, শরীর খারাপ হলে যে আব্বুকে জড়িয়ে ধরে সারা রাত ঘুমিয়ে থেকেছি, সেই আব্বু কে আজ হটাত কেমন যেন অচেনা একটা বাইরের লোক বলে মনে হচ্ছিল। শেষে আমি আর আব্বুর ওই চোরা দৃষ্টি সহ্য করতে পারলাম না। ঝট করে উঠে পড়ে রান্না ঘরের দিকে হাঁটা দিলাম, আব্বুকে বললাম আব্বু আমি একটু রান্না ঘরে যাচ্ছি, আমাকে রাতের খাবার গরম করতে হবে। রান্না ঘরে যেতে যেতেও খেয়াল করলাম যে আব্বু আমার পাছাটার দিকে হাঁ করে তাকিয়ে আছে।

রাতে আমি আর আব্বু এক সাথে খাবার টেবিলে খেতে বসলাম। দেখি আব্বু খেতে বসেও কিরকম অসভ্যের মত বার বার আড় চোখে আমার বুকের দিকে তাকাচ্ছে। খুব বিচ্ছিরি লাগছিল আমার। জীবনে কোনদিন আব্বুকে আমার দিকে এরকম নিলজ্জের মত তাকাতে দেখিনি আমি।

আব্বু হটাত আমাকে জিগ্যেস বললো, তোর আম্মু কি পরশু ফিরবে। আমি বললাম জানিনা তবে আম্মু আজ ফিরতে পারবেনা সেটা বলেই গেছে। এমন সময় আব্বুর বাটি থেকে হটাত একটা চামচে ঠং করে মাটিতে পরে গেল। আমি নিচু হয়ে সেটা আব্বুর থালায় তুলে দিতে গিয়ে দেখি আব্বুর ধনটা আব্বুর লুঙ্গির মধ্যে খাড়া হয়ে গেছে। আব্বুর ওই বিশাল ঠাটানো ধনটা দেখে আবার বুকটা কে জানি কেন ছাঁৎ করে উঠলো।

যাই হোক খাওয়া দাওয়া শেষ হবার পর আব্বু বললো “তিনা আজ রাতে তুমি আমার সাথে আমাদের শোবার ঘরের বিছানায় ঘুমাবে। আমি বললাম কেন আমি তো আমার ঘরে শোব বলে বিছানা করে রেখেছি। আব্বু বললো আজকে তো তোমার আম্মু নেই, আলাদা আলাদা শুয়ে কি হবে। আমি বিশেষ না ভেবে মাথা নেড়ে সম্মতি দিলাম। রাতে আমি আম্মুর শোবার ঘরে গিয়ে খাটে মশারী টাঙিয়ে শুয়ে পরলাম। আব্বু তখন বাথরুমে। আব্বু বাথরুম থেকে ফিরে ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিল। তারপর গেঞ্জি খুলে খালি গায়ে হয়ে গেল। আমি আড় চোখে দেখলাম আব্বুর বুক ভর্তি ঘন লোম। আগেও অনেকবার আব্বুকে খালি গায়ে দেখেছি কিন্তু আজ আব্বুকে কেমন যেন আচেনা একটা দামড়া পরুষ বলে মনে হচ্ছিল। আব্বু লাইট নিবিয়ে দিল। আমি বললাম আব্বু নাইটা জালাও না। আব্বু বললো না থাক আজ অন্ধকারই ভাল লাগছে। লাইট পুরোপুরি নিবে যেতে ঘরে অন্ধকার ছেয়ে এল আর আমি ঘুমিয়ে পড়লাম।

আধঘণ্টা পর, হঠাৎ আমার ঘুম ভেঙে গেলো। আমি অনুভব করলাম আমার বুকে আব্বুর হাত নড়াচড়া করছে। ঘুমের ঘোরটা একটু কাটতে বুঝতে পারলাম আব্বু কামিজের উপর দিয়ে আমার মাই দুটোকে নিজের দু হাতে মুঠো করে ধরে খুব আস্তে আস্তে টিপছে। আমি প্রথমটায় ভয় পেয়ে কিছুক্ষণ মুখ বুজে ঘুমের ভান করে পরে রইলাম। কিন্তু বুকে আব্বুর হাতের চাপ বাড়তেই লাগলো। আমি শেষে মনে একটু সাহস সঞ্চয় করে আব্বুকে বললাম আব্বু তুমি ঘুমোও নি…… আর মাঝ রাতে এসব কি করছো তুমি। আব্বু ফিসফিস করে বললো দেখছি তোর মাই দুটো তোর আম্মুর মত বড় বড় হল কিনা। আমি বললাম আব্বু প্লিজ ওখান থেকে হাত সরাও, আমার ভীষণ লজ্জা করছে। আব্বু বললো ধুর নিজের আব্বুর কাছে আবার লজ্জা কি, তাছাড়া ঘরতো অন্ধকার দেনা একটু ধরতে তোর আম্মুর থলথলে মাই টিপতে আর ভাল লাগেনা। আমি বললাম আব্বু অমন করে আমাকে চটকিও না আমার সরিলটা কিরকম যেন করছে। আব্বু আমাকে পাত্তা না দিয়ে উদাস সুরে বলে উঠলো আমি কত বছর তোর বুকে হাত দিইনি রে তিনা আজ তোকে একা পেয়ে তোর বুকে হাত দিতে খুব ইচ্ছে হচ্ছিল। মনে আছে বছর পাঁচেক আগে তোকে গোসল করাতে গিয়ে শেষ বার তোর বুকে হাত দিয়েছিলাম। তখন তোর বুকটা সবে পাতি লেবুর মত ডুমো ডুমো হচ্ছে। আর এখন তো দেখছি

বেশ ভালোই মাংস লেগেছে তোর মাইতে। খট করে কথাটা কানে গিয়ে লাগলো। কিন্তু আমি কিছু না বলে চুপ করে রইলাম, খালি ভাবছিলাম এবার বোধহয় আব্বু থামবে। কিন্তু  থামলোনা তো নাই উলটে আব্বুর হাত আমার পেট বেয়ে সালোয়ারের উপর দিয়ে নেবে এলো আমার গুদে। আমি আর চুপ থাকতে পারলামনা, শিউরে উঠে গুদ থেকে আব্বুর হাত সরিয়ে দিলাম।

আব্বু এ কি করছো?কেন তিনা তোমার ভালো লাগছে না? অন্ধকার ঘরে তুমি আর আমি এক বিছানায় শুয়ে, তোমার ওসব করতে ইচ্ছে করছেনা।আমার তো উত্তেজনায় ঘুমই আসছেনা। কি করার কথা বোলছো তুমি আব্বু?

আমার সাথে মিলন করতে আমার সাথে চুদদে।কি বলছো আব্বু আমি যে তোমার মেয়ে।ধুর বোকা  বাবা মেয়ে এসব সম্পর্ক তো সমাজের বানানো। আমাদের আসল পরিচয় হল

তুমি একজন নারী আর আমি একজন পুরুষ। আর তাছাড়া তুই কি এখন আর বাচ্ছা আছিস…তোর আম্মু তো আমাকে গত বছরেই খবর দিয়ে দিয়েছে যে তোর মাসিক শুরু হয়ে গেছে।

আব্বুর মুখে আমার মাসিকের কথা শুনে ভীষণ লজ্জা পেয়ে গেলাম। মুখ দিয়ে কোন কথা বেরলনা। এদিকে আব্বু বলেই চললো।

তোমার যবে থেকে মাসিক শুরু হয়ে গেছে তবে থেকেই তুমি মাগী হয়ে গেছ।

আমি বললাম আব্বু তুমি কিসব বলছো আমি কিছুই বুঝতে পারছিনা। আমাকে ছেড়ে দাও আমার ভীষণ ভয় করছে।

না তিনা, আজ আমি তোমার কোন কথাই শুনবো না, আজ আমি তোমাকে চুদে তবেই ছাড়বো।

এই প্রথম আব্বুর মুখে চোদা কথাটা শুনলাম, আব্বুকে এরকম নোংরা কথা বলতে পারে তা কোনদিন শুনিনি। পাড়ার বদমাশ ছেলে গুলো মাঝে মাঝে এসব নোংরা কথা বলে। আজ এসে থেকেই আব্বু এরকম অদ্ভুত আচরণ কেন করছে ঠিক বুঝতে পারছিলাম না। তাছাড়া আব্বু আমাকে এখন তুই তুই করে না বলে মাঝে মাঝেই তুমি তুমি করে কথা বলছিল।

প্লিজ আব্বু আমাকে এরকম অসভ্য অসভ্য কথা বোলনা। আর তুমি আমাকে তুই তুই করে না বলে তুমি তুমি করেই বা কথা বলছো কেন?

অসভ্য কথার কি আছে তিনা, চোদা কি খারাপ কথা নাকি। আমি তো তোমার আম্মুকে প্রতি রাতেই চুদি, আজ তোমার আম্মু নেই তাই আমি ভাবলাম এই সুযোগ আজ আমার তিনা সোনা কেই একবার চুদে দি।

কি বলছো আব্বু আমি যে এখনো ছোট

তুমি কি আয়না দেখনা তিনা, তোমার শরীরে যৌবন যেভাবে ঠেলে বেরোচ্ছে তাতে যত তাড়াতাড়ি সম্ভব তোমার সাদি আমায় দিতেই হবে। আর সাদি হলে তোমার স্বামী কি তোমাকে ছেড়ে দেবে…সে তো তোমাকে চুদে চুদে চুদে চুদে শেষ করে দেবে। তাহলে আমি তোমাকে আগে কয়েকবার চুদে নিলে দোষ কি। তোমাকে খাইয়ে পরিয়ে অনেক স্নেহ ভালবাসা দিয়ে বড় করেছি, অনেক টাকাও খরচ করেছি আমি তোমার পেছনে। আমি চাই তোমার নারীত্বের প্রথম স্বাদ আমিই গ্রহন করি, কোন বাইরের লোক নয়।”

এই বলে আব্বু চট করে আমার ঠোঁটে একটা চুমু খেল। তারপর গরিয়ে গিয়ে টুক করে আমার বুকের উপরে চড়ে বসলো। বুকে আব্বুর ভারী শরীরটা উঠে যাওয়ায় আমি একবারে কাবু হয়ে পরলাম।

বললাম –আব্বু আমার সাথে এসব করনা, আমি মাত্র ক্লাস দশম শ্রেণিতে পরি। আব্বু পাত্তা না দিয়ে বললো -ভয় পেয়না তিনা আমি বলছি তুমি বড় হয়ে গেছ…তোমার কোন ক্ষতি হবেনা।

না আব্বু প্লিজ আমাকে ছেড়ে দাও। তোমার ওটা ভীষণ বড় আর মোটা।

আব্বু বলল তুমি আমায় বিশ্বাস কর তিনা তোমার শরীর আমার ওটা ভেতরে নেবার জন্য একবারে তৈরি । আচ্ছা বল তোমার মাসিক হয় কি হয় না?

হয়। তাহলে কোন আসুবিদা নেই ।এই বলে আব্বু আমার সেলয়ার টান দিয়ে খুলে ফেলল। আমি বললাম আব্বু আমার ভঁয় করছে ।আব্বু বলল আমি আস্তে আস্তে তোমার ফুলানো ছামায় আমার দোন ডুকাবানে তুমি একটুও ব্যাথা পাবেনা ।তারপর আব্বু আমার ছামার ভিতরে তার ৮”ইঞ্চি বারাটাকে ভরে দিল ।আমি খুব ব্যাথা পেয়ে আম্মু বলে চিৎকার দিলাম।

আব্বু আমার মুক চেপে ধরে আমায় চুদদে লাগল ।চুদে চুদে আমার ছামাদিয়ে রক্ত বের করেদিল । যতক্ষণ পজন্ত দামরা আব্বুর মাল আউট না হল ততক্ষণ আমায় চুদলো । কিছুক্ষণ পরে দেখি আব্বু আমায় জরিয়ে ধরে ইহ ইহ ইহ ইহ উ উ উ  আ আ আ আ করে আমার ছামার ভিতরে চিরিত চিরিত করে মাল ডেলে দিল।

তারপর আব্বু বাথরুমে গিয়ে ফ্রেস হয়ে এসে ঘুমিয়ে পরল ।আর আমি নিজের আব্বু কাছে সতিত্ত হারিয়ে বিছানায় পরে রইলাম ।Father and daughter fucking fucking.rial story adn others famili sex story baba maya choda chudier golpo……………………………………//

[1-click-image-ranker]