বাসর রাতে পরকীয়া

আমার সাথে পিউর আলাপ দু বছর ধরে। ও আমাকে মন থেকে ভালোবাসতো , আমিও বাসতাম । এই দুই বছরে আমার কাছে যে কতবার চোদন খেয়েছে তার ঠিক নেই । ও খুব চোদা খেতে ভালোবাসতো । তাই আমি ওকে বিয়ে করে নেব বলে ঠিক করলাম । bangla choti list

পিউর একটা বোন আছে। পিউকে পটানোর জন‍্য দু বছর আগে ওর বোন অদিতি কে পটিয়েছিলাম। তাই অদিতি আর আমার মধ‍্যে খুব ভাল সম্পর্ক। এত ভাল যে ও আমাকে ওর গুদ চুদতেও দেয়। মাঝে মাঝে পিউকে মিথ্যে কথা বলে ওর বোনকে নিয়েআমার ঘরে নিয়ে এসে অদিতিকে চুদতাম।

বিয়ের আর দুই দিন বাকি , অদিতির ফোন এল । অদিতি বলল ওর বাড়িতে গিয়ে ওকে ঠাপাতে হবে । কথা সুনে বুঝলাম বিয়েতে ও খুসি না। আমি অদিতিকে শান্ত করার জন‍্য বাইক নিয়ে বেরলাম।

পিউ দের বাড়ির সবাই বাজারে গেছে। আমি সোজা অদিতির রুমে। আমাকে দেখেই কেদে দিল আর জরিয়ে ধরল। আর বলল- আমাকে ভুলে যাবে না তো। আমি ওর চোখের জল মুছে দিয়ে একটা কিসস করলাম আর ওর ডাসা ডাসা দুধ চাপতে চাপতে বললাম- সোনা আমার তোমার এই দুধ খেতে ডাকলে আমি বাসর ঘর থেকেও চলে আসব।

এই বলে ওর জামা খুলে দিলাম । আর দুধ চুসতে লাগলাম। ও আমাকে পাগোলের মতো কিস করতে লাগল । ওর হাত প্রতিবারের মতো আমার ধনের কাছে যেতে লাগল । এক সময় ও আমার ধনটা খপ করে ধরে ফেলল। আমার আট ইঞ্ছি ধনটা প‍্যান্টে আটকাছিল। ও হাত দিয়ে বাইরে নিয়ে আসল। ওর চোখে চোখ রাখলাম । ও বুঝতে পারল আমি কী চাইছি। ও ঠেলা দিয়ে আমাকে খাটে ফেলে দিল আর আমার ঠাটানো বাড়াটা মুখে পুরে নিল। অদিতি ভাল চুসতে পারে । প্রায় পাচ মিনিট চোসার পর ও বলল নাও এবার করো।

আমি ওকে জাপটে ধরে আমার নিচে নামিয়ে আনলাম । ওর নিচের সব খুলে দুরে ফেলে দিলাম , আর উপরে সুধু ব্রা টা রাখলাম। অদিতির দুধ গুলো এত গোল যে ব্রা পরলেও ওনেক টুকু দুধ দেখা যায় যেটা আমার খুব ভালো লাগে।এরপর সুরু হল ঠাপ,,, অদিতির লাল গুদ দিয়ে আমার ধন যাচ্ছে আর আসছে। আর অদিতি মনের সুখে গোঙাচ্ছে-আ আআআআ আহহ উউ উমম উউহহহহ মাআ আআ আআ ।

আমি অদিতির একটা পা কাধে নিয়ে আর দু হাতে দুধ দুটো সাপোট্ করে ঠাপিয়ে চলেছি। অদিতি তখন ভুলে গেছে যে এটা ওর বাড়ি। ও মন খুলে চেচিয়ে যাচ্ছে ঠাপের তালে তালে। আমি বললাম -আরে মাগিএটা তোর বাড়ি এত গলা ফাটাচ্ছ কেন?

এমন সময় মনে হল দরজা দিয়ে কে যেন ঘরে ঢুকল। আমি গুদে ধনটা রেখেই ঘুরে তাকালাম আর সাথে সাথে আমর বিচি মাথায় উঠে গেল ।
সামনে আমার হবু বৌ কটমট করে আমার দিকে তাকিয়ে আছে। আমি কী বলব বুঝতে পারলাম না। হঠাৎ অদিতি বলে উঠল সরি দি। পিউ আমার দিকে তাকিয়ে বলল কাজ শেস করে আমার ঘরে আস। বলে হন হন করে বেরিয়ে গেল, অদিতি বলল তোমার কোন চাপ নেই দি যদি বিয়ে না।করে তো।আমি টরব বিয়ে তোমাকে।

আমি কথা না বলে মাল ফেলানোর জন‍্য জোরে জোরে বড় বড় ঠাপ মারতে লাগলাম। আরো কুড়িটা ঠাপ মেরে ওর গুদে আমার মাল ঢেলে দিলাম। এরপর খাটে সুয়ে হাপাতে লাগলাম । ও আমার বাড়াটায় লেগে থাকা বীর্য চেটে চেটে খেতে লাগল।
ওরা দুই বোন খুব চোদন খেতে ভালো বাসে।

অদিতিকে ঘরে রেখে জামা প‍্যান্ট পরে পিউর ঘরে গেলাম ।আমার জন‍্য আজ কী অপেক্ষা করছে কি জানে? ঘরে গিয়ে দেখি পিউ সুয়ে আছে আমি ডাকতেই আমার কাছে এসে বলল -কী দিইনি তোমাকে কেন এমন করলে? এই নিয়ে অনেক গন্ডোগোল হল সেশমেশ একটা কথাই হল যে পিউ একটা শর্ত দেবে আর সেটা পালন করতে হবে , আমি তো রাজি হলাম তবে ও যখন শর্ত দিল তখন আমার মাথায় বাজ পরল। পিউ বলল- তুমি আমার সামনে ওন‍্য মেয়েকে চুদেছ এবার তোমার সামনে তোমার বৌকে চুদবে তাও বাসর রাতের দিন।
এই বলে পিউ ঘর থেকে বেরিয়ে গেল আর আমি তখনো ভাবছি কী হল ব‍্যপরটা।

আমার এই শর্ত মানা ছারা উপায় ছিল না।

এরপর আমাদের বিয়ের ধুম লেগে গেল। বিয়ের কাজের চাপে সব ভুলে গেলাম , পিউ আর ওই প্রসঙ্গ তোলেনি,, হয়ত রাগের চোটে বলেছিল ভুলে গেছে। আমাদের ধুমধাম করে বিয়ে হল ।খুব মজা হল।

এরপর এল আমাদের বউ ভাত । সারাদিন কাজ করে গেস্ট দের ডাকা , খাওয়া দাওয়া সব শেষ করে রাত যখন এগারোটা তখন আমাকে সবাই বলল যা তোর টাইম এসে গেছে। আমার আর কি আমার তো সব দিন সোহাগ রাত । তো যাই হোক ঘরে ঢুকলাম র ঘোড়ে ঢুঁকে দেখি আমার ঘর তা সুন্দর করে সাজানো রয়েছে র খাঁটে বসে আছে আমার বউ আর আমার দুই একটা বন্ধু র একটা কালো মতন একটা ছেলে।

bangla choti কাকিমার রস

আমি বুঝতে পারলাম যে বউ এর সথে গল্প করতে এসেছে। আমার এই ভুল দূর করে দিলো বউ। আমাকে ঘরে আস্তে দেখে বউ বলল আজ আমার প্রতিশোধ এর দিন । আজ আমি আমার শর্ত পূরণ করবো। আমার বুক টা ধড়াস করে উঠলো। তাহলে এই ছিল আমার বউ এর প্লান। তো এরা করা??

আমার বন্ধু তপন কে তো আমি ভিনি স্বাস্থবান ,সুপুরুষ, মিলিটারি তে কাজ করে । আমার ছোট বেলার বন্ধু । আমার র পিউ দের কথা প্রথম থেকে জানে। আর পিউ আরেক জন কে পরিচয় করিয়ে দিলো। সে হলো রকি। পিউর ছোট বেলার বন্ধু। পিউ বলল নাও তুমি ওই সোফা তে বসো আর আমাদের চোদন দেখো। এই বলে সবাই হাহাহা হাহা করে হাসতে লাগলো। আমি পুতুলের মতো সোফাটি বসে পড়লাম।

ওরা দুই জন আবার আমার বউ এর উপর ঝাপিয়ে পড়লো। কেউ দুদ চাপছে কেউ ঘাড় কামরাচ্ছে । ওরা আমার বাসর ঘরে আমার ফুলশয্যা এর খাঁটএ আমার বউ কে দুজন মিলে ছিড়ে ছিড়ে খাচ্ছে।

পিউর গায়ে এখন ব্লাউজ র সায়া। আর লাল ব্লাউজ এর উপর দিয়ে বড় বড় মাই গুলো রনি পাগোলের মতো চাপছিল। রনির মাই চাপা দেখে তপন যোগ দিলো । আবার পিউর একটা দুদ এক জন চাপছে।

রনি তখন ব্লাউজ এর হুক গুলো খুলে দিলো র সাথে টেপ টা টান দিয়ে ছিড়ে ফেললো। আমার হাতের তৈরি বানানো ডাসা মাই গুলো কামড়াতে লাগলো। তপন অবার নিচে গেলো ,হাত দিয়ে সায়া টা খুলে দিলো। পিউ এখন দুটো পরপুরুষের সামনে একদম উলঙ্গ । পিউর মাই গুলো লাল হয়ে গেছে। রনি এবার নিজের জমা প্যান্ট খুলে নিজের ধোন টা বের করে পিউর মুখএ পুরে দিলো। পিউ ওটা আয়েশ করে চুসতে লাগলো।

ওদিকে তপন নিজের ধোন বউ এর গুদে সেট করে এক ঠাপে পুরো ধোন গুদে ঢুকিয়ে দিলো। বউ আমার অক করে উঠলো কিন্তু কিছু আওয়াজ বের করতে পারল না কারন তার মুখে তখন রনির ঠাটানো বাড়া ঢুকছে আর বেরোচ্ছে ।আমার বউ পাক্কা খানকি মাগির মতো ঠাপ খেয়ে যাচ্ছে ।

রবি এবার মুখ থেকে ধোন বের করে নিলো আর পিউ কে বলল ওই এবার তোর পোদ মারবো আমার বউ ঠাপ খেতে খেতে বলল হমম মারও আজ তোমরা যা চাইবে তাই করো আজ সারারাত ধরএ আমাকে চুদবে। কালক যেন আমি দাঁড়াটি না পারি। আর কালক সবাই এর জন্য যখন আমার বর কে বলবে সেটাই হবে আমার প্রতিশোধ।

পিউর গুদ কিন্তু তখনও তপন চুদে যাচ্ছে। এবার তপন ঠাপানো থামিয়ে পিউ কে কোলে নিয়ে উল্টো হএ নিযে সুলো তারপর নিজের উপর পিউ কে শোয়াল , আর তারপর পিউ গুদে ধোন ঢুকিয়ে আবার শুরু করলো সাই অবিরাম ঠাপ।

পিউকে আর বলটি হলো না নিজে নিজে ধোন এর উপর ওঠ বস করতে লাগলো।প্রত্যেক তা ঠাপের তালে তালে পিউ আহ অহ অহ করে খুশির আওয়াজ করতে লাগলো।ওর মাই গুলো সমুদ্রে ঢেউ এর মত দুলতে লাগলো।

দুধ গুলোর সে কি লাফানি। এরকম দুধ দখলে যে কারোরই খেতে ইচ্ছে করবে। । রনি এবার গিয়ে আমার বউ এর পোদে বাড়া ঢুকিয়ে দিয়ে চুদতে লাগলো। পিউ আবার একটু ব্যাথা পেল। কারণ আমি পিউ কে অনেকবার পিছনে করেছি কিন্তু একসাথেই দুটো ধোন ও কখনো নেয়নি।

তাই মাঝে মাঝে একটু কষ্ট হচ্ছিল ,তবে একটু পরে মজা নিতে শুরু করলো আর আমাকে দেখিয়ে দেখিয়ে তপন কে নিজের দুদ খাওয়াতে লাগলো।

আমি এটা দেখে অবাক হলাম যে পিউর গুদে এখন দুটো ধোন ঢুকছে বেরোচ্ছে, কিন্তু আমার বউ কিন্তু সমান তালে ওদের সাথে চোদন খেয়ে মজা নিয়ে যাচ্ছে।আমার সুন্দরী বৌটা নিজের শর্ত পুরণের জন্য এমন নির্লজ্জ কাজ করবে আমি ভাবিনি।ওরা দুজন তো সুযোগ পেয়ে কাজে লাগাচ্ছে। জানে ।ওরা দুই জন আমার বৌকে রাস্তার মাগি দের মতো চুদতে লাগলো।

আমার বউ পিউ ও মনের আনন্দে আহঃ উঃ মামা এম উম উমম করে নিজের মনের ভাব প্রকাশ করছিল। ওরা প্রায় একঘন্টা ধরে আমার বৌকে চুদছে। এবার ওদের ঠাপানোর স্পীড বেড়ে গেল।

দুজনই রাক্ষস এর মত থাপ থাপ করে আওয়াজ করতে করতে বড় বড় ঠাপাতে লাগলো। আর পিউ ও আহঃ আহঃ আহঃ হঃ আমম করে চিল্লাতে লাগলো। একসময় দুজনে একসাথেই আহ আহ বলতে বলতে আমার নতুন বউ এর গুদে গরম বীর্য ঢেলে দিলো।

বউও খুসিতে আহঃ করতে করতে নিজের গুদের জল ছেড়ে দিলো। ওরা তিন জন ই খাটে সুয়ে হাপাতে লাগলো। আমার নতুন বৌটাকে ওরা কি চোদা না চুদলো।

এর প্রায় দশ মিনিট পর ওরা সবাই জামা পরে নিলো । শুধু আমার বউ আমার আমার একটা সাদা সেন্ডু গেঞ্জি পড়লো। সেটাতে দুদ তো সব দেখা যাচ্ছেই গুদেরও কিছু অংশ প্রায় দেখা যায়। তপন আর রনি আমার বউ এর দুদ চিপে জানালা দিয়ে ছাদ হয়ে বাড়ি থেকে বেরিয়ে গেল।এখন ঘরে আমি আর আমার বউ ।

আজ আমাদের বাসর রাত । কিন্তু কি আর করবো চুদে তো গেল অন্নলোকে। বউ একটা মদ এর বোতল থেকে দুই পেগ বানালো। আমি আর পিউ তাই খেলাম ।

এরপর আরও চার পেগ খেলাম মাই ,পিউ বানিয়ে দিলো । আমার আবার একটু নেশা হতে লাগলো। তাই দেখে পিউ হাসতে লাগলো। কারণ বুঝতে পারলাম না । তবে কারণ বুঝতে দেড়ি হলো না।

পিউ নিজের ফোন থেকে ফোন করলো যেন কাকে। একটু পরে সেই জানালা দিয়ে এলো আরো দুজন ছেলে। এদের আমি চিনি । এরা হলো আমার ড্রাইভার , একটা ছেলে আমার গাড়ি চালায় আর একটা আমার বাড়ির গাড়ি চালায়। পিউ আজ এদের ও ঠাপ খাবে ।

এতদিন যে আমার গাড়ি চালাতো সে আজ আমার নতুন বউ এর উপর উঠে নিজের গাড়ি আমার বউ এর গুদে চালাবে। ওরা দুজনে আমার বউ কে খাটে বসিয়ে দুদ খেতে লাগলো ।

আমার কেমন মাথা ঝিম ঝিম করতে লাগলো আমার চোখ বুজে আসল। আমার খুব দেখতে ইচ্ছে করল যে এত বড় ঘরের মেয়ে কি করে এই ড্রাইভার এর কাছে চোদা খায়।

কিন্তু আমার চোখ র খুললো না শুধু একটু পরে শুনতে পেলাম পিউর গোঙানির শব্দ আহঃ আহঃ মাগো মাআআআআ গুলোও এম উম আহঃ। বুঝলাম আমার ড্রাইভার এবার আমার বউ এর গুদে নিজের ধোন ঢুকিয়ে ড্রাইভ করছে ত।

সেদিন রাতে আমার বাসর ঘরে আমার বৌকে এত লোক চুদলো ।ঘটনাটা সত্যি ভোলার নয়।

সকাল যখন হলো তখন দেখি পিউ আমার বুকের উপর মাথা দিয়ে ঘুমিয়ে আছে।একে দেখলে মনেই হবে না যে কাল এ কি কান্ড করেছে ।

যথারীতি সকালের কাজ কর্ম সব সেরে আমি বাজার চলে যাই। বিকেলে আমাদের ট্রেন কলকাতা যাবার। বিয়ের আগে ভেবেছিলাম পিউ কে এখন রেখে যাবো । কিন্তু এখন যা অবস্থা তাতে পিউ এখানে থাকলে আমার বন্ধু আর ড্রাইভার মিলে চুদে খাল করে দেবে।

কলকাতা এসে শান্তি পেলাম । এরপর প্রায় ছয় মাস কেটে গেছে আমরা সুখে আছি। একদিন শুনলাম বাবা আসছে কলকাতা ।বাবা আসল ।এসে বৌমার আদর যত্ন পেয়ে খুব খুশি হলো। আমিও এটা দেখে খুশি হলাম। আমি বাড়ি ফিরি রাত নটা র সময় ।

সেদিন অফিস তাড়াতাড়ি ছুটি হওয়ায় আমি ভাবলাম আজ বাড়ি গিয়ে বাবা আর পিউ এর সাথে গল্প করা যাবে। তো যখন আমি আমার ঘরের দোরে এসে পড়লাম তখন আমার বুকটা ছাত করে উঠলো।

আমার কানে আসছে পিউর সেই গোঙানি আহঃ উহহহহ আমমম আরও জোরে আহঃ আহ অঃ। বুঝলাম আমার বউ আবার পরপুরুষের চোদন খাচ্ছে ।আমি তাড়াতাড়ি জানলায় চোখ রাখলাম আর যা দেখলাম তাতে আমার গায়ের রক্ত হিম হয়ে গেল। আমার নিজের বাবা তার ছেলে বৌকে খাটের উপর ফেলে ছেলেবৌ এর গুদে নিজের ধোন টা ঢুকাচ্ছে।

আমি কি করবো বুঝতে পারলাম না। ওদের শরীরে কোনো সুতো নাই। আমার বাবা আবার পিউ কে জিজ্ঞাসা করল বৌমা আমার চোদন কেমন লাগছে । পিউ কোনো মতে ঠাপ খেতে খেতে বলল । আপনার সাথে কাটানো এই দুই রাত আমার সরিণীও হয়ে থাকবে । তবে এখন জলদি চোদা শেষ করুন আপনার ছেলে আসবে , রাতে তো আমি আছি। বলেই হ হ হী করে হেসে উঠলো ।

এবার বাবা আমার বৌকে কড়া চোদন যাকে বলে খাট কাপানো কটা ঠাপ মারলো । তারপর পিউর গুদে মাল ঢেলে দিলো ।

পিউ তো চোখ বন্ধ করে এতখ্ন ঠাপএর মজা নিচ্ছিল । গুদে মাল পড়ত্বেই উঠে বসল । আমার বাবা তখন খাটে বসে হাপাচ্ছে র হাত দিয়ে আমার বৌকে আদর করছে। পিউ ঘড়ি দেখে বললো বাবা আপনি যান এখন , আপনার ছেলে আসে যাবে । বাবা তাড়াতাড়ি উঠে ঘরের বাইরে চলে আসলো।

আর সেই মুহূর্তে আমি ঘরে ঢুকলাম। পিউর দেহে তখনো কোনো কাপড় নেই। আমাকে দেখে পিউ বিন্দু মাত্র ভয় পেল না । আরো উল্টে আমাকে বললো – তোমার বাবা খুব দুস্টু লোক।

আমি বললাম – কেন কি করেছে আমার বাবা।

পিউ বললো- দেখো না আমি বললাম যে আমার বুকে খুব ব্যাথা করছে । তাই আমার ব্যাথা সরানোর জন্য আমার বুকটা তেল দিয়ে মালিশ করে দিলো।

আমি বললাম- তো বুক ব্যাথা তো বুকের কাপড় খোলা বুঝলাম তা নিচের কাপড় কেন খোলা।

পিউ বললো- আরে আমার গুদ দেখতে চেয়েছেন । আর আমি তো জানো গুরুজন এর কথা ফেলতে পারিনা। তাই একটু দেখিয়ে দিলাম ।

আমি বললাম- শুধু কি দেখেছে আর কিছু করেনি।

পিউ- না শুধু দেখেছে কিন্তু দেখার পর ওনার আখাম্বা বাঁশটা বড় হয়ে গেছিল তাই ওটাকে শান্ত করার জন্য আমি আমার মধ্যে ওই বাঁশ ঢোকানোর জন্য নিমন্ত্রন করেছি। কিন্তু সত্যি তোমার বাবা নিজেকে শান্ত করতে গিয়ে আমাকে চুদে দিয়েছে , এখানে আমার কোনো দোষ নেই।

আমি বুঝলাম আমার বউ আবার তার পরকিয়া শুরু করেছে। আমি সেদিন চুপচাপ ঘুমিয়ে পড়লাম।

bangla choti বৌদির গরম গতর

এর পর বাবা আরো পনেরো দিন মতো ছিল । তো প্রতিদিন বউ আমার নিজের শশুড় এর কাছে ঠাপ খেত। কখনো আমি বাড়ি থাকলে বা কখনো বা অফিস এ গেলে। মাঝে মাঝে ফোন করলে ওদের চোদার ঠাপ ঠাপ ঠাপ আওয়াজ শুনতে পেতাম।

একদিন সকালে উঠে দেখলাম আমার বাবা ব্যাগ পত্র গোছাচ্ছে। আমি বাবা কে জিজ্ঞাসা করতেই বাবা বললো-আর কতদিন থাকবো বল। এবার দেশের বাড়ি যাই। আমি মনে মনে ভাবলাম যা কাজ তো করেই নিয়েছ এই বয়সে। বাবা বিদায় জানানোর জন্য পিউর কাছে গেলো। পিউ রান্না ঘরে গেল। আমি বাইরে গাড়ি নিয়ে বাবার জন্য অপেক্ষা করতে লাগলাম।

একটু পর একটা আওয়াজ হতেই দেখি রান্না ঘরের কাচ থেকে স্পষ্ট দেখা যাচ্ছে পিউ ডগি পোজে দাঁড়িয়ে আছে জানলায় ভোর দিয়ে র পিছনে বাবা পিউর ফর্সা নরম কোমর তা ধরে ঠাপিয়ে চলেছে। প্রায় দশ মিনিট ঠাপানোর পর বাবা আর আমার বউ বাইরে গাড়ির কাছে এলো। আমার বউ তখন আমার একটা টি শার্ট পরে ছিল। আর তাতে পা থেকে পাছা সব দেখা যাচ্ছে।এরপর বাবাকে ট্রেন এ উঠিয়ে ঘরে ফিরে এলাম।

এরপর কেটেগেল আরো ছয় মাস। গ্রামের বাড়ির থেকে খবর এলো মার শরীর ভালো না। তাই ব্যাগ পত্র ঘুচিয়ে রওয়না হলাম । কিন্তু মনে মনে ভাবলাম গ্রামের বাড়িতে গেলে পিউ কে তো এবার সবাই মিলে চুদে লাল করে দেবে ।তবে করার কিছু নেই। যেতে হবেই ।
যথারীতি বাড়ি পৌছলাম র বাড়ি পেয়েছে মাকে ভালো ডাক্তার এর কাছে নিয়ে গেলাম ।

সারাদিন সেখানে কেটে গেল। আমার মন তখন বাড়িতে। আমি ভাবছি আমার বৌকে পেয়ে তো সবাই উদোম চোদা দিচ্ছে। আমার ভাবনাটা ঠিক। বার জখন এলাম তখন সন্ধে। আমার ঘরে ঢুকতে যাবো তখন দেখি আমার দুই ড্রাইভার আমার ঘর থেকে বেরোছে হাসতে হাসতে। বুজলাম পিউ কে চুদে বেরোলো।

আমি ঘরে ঢুকে অবাক। বাবা তখনো আমার বৌকে কে চুদছে। বাবা খাটে সুয়ে আছে আর আর বাবার কালো মোটা ধোন টার উপর পিউ উঠছে আর বসছে। পিউর গুদটা ভিজে গেছে পুরো। ঘরে থপ থপ থপ আওয়াজ হচ্ছে। আমাকে ঘরে ঢুকতে দেখ এ ওরা একটুও অবাক হলো না ।

উল্টে আমাকে দেখিয়ে দেখিয়ে বাবা আমার বউ এর দুদ গুলো চেপে জোরে জোরে তল ঠাপ দিতে লাগলো। আর আমার বউ পিউ তখন বললো -আহঃ সোনা তুমি কখন আসলে। উহহ উঃ বসো একটু উমম ,আমাদের এখনই হয়ে যাবে। আমি মনে মনে ভাবলাম বউ তো একটা খানকি মাগীতে পরিণত হয়েই গাছের আর কি করা যাবে।

এই ভেবে আমি নিজের জমা প্যান্ট খুলে আমার ধোনটা পিউর মুখে পুরে দিলাম।বাবা আর পিউ বুঝতে পারল । পিউ আমার ধনটা চুসতে চুসতে বললো- নাও আবার বাপ বেটা মিলে আমাকে চুদে মাগি বানিয়ে দাও।

বাবা বললো- আমার পিউ সোনা তুমি র কত মাগি হবে । একটু আগেই শশুর এর সামনে দুই জনের চোদা খেলে এখন বরের আর শশুর এর চোদন খাছও। আমি ওর মুখ থেকে ধোন বের করে পিছনে গেলাম আর আমার বাড়াটা পিউর পোদে ঢুকিয়ে দিলাম ।

বাবা ও ছেলে মিলে নিজের বৌকে পরম স্নেহে চুদতে লাগলাম। আর পিউ খুশিতে আহঃ আহঃ উহহহহ উমমমম মাগো উহহহহ আহ্হ্হঃ আআআআ করে আওয়াজ করতে লাগলো। আমরা তিনজন পিউর নরম গুদের ও পোদের মধ্যে বাড়া ঢুকিয়ে চুদে চললাম।

সেদিনের পর থেকে পিউ আরো বেশি চোদন পিয়াসী হয়ে উঠলো। কাজের লোক, মামা শশুর, ক্লাব এর ছেলে আরো অনেকের চোদন খেয়েছিল। ও আমার সাথে আর কলকাতা আসেনি।ওর বদলে ওর বোনকে আমি কলকাতা নিয়ে এসেছি।এখানে ওকে প্রতিদিন আমি চুদি আর আমার নিজের বৌকে আমার বাড়ির লোক চোদে।

কলকাতা আসার তিন মাস পর খবর এলো পিউ প্রেগনেন্ট। তবে এই বাচ্চার আসল বাবা কে তা এখনো জানা যায়নি।

Leave a Comment