বাসের পরিচয়ে সেক্স!

বি:দ্র: এটি কোন চটি নয়। বরং, ফ্রি চটির নিয়মিত লেখক হিমেল খানের মনো দৈহিক ভালবাসার গল্প। এই গল্প যে কেউ কপি করতে পারেন। তবে, সূত্র হিসেবে “ফ্রি চটি থেকে নেওয়া হিমেল খানের গল্প” উল্লেখ করার অনুরোধ রইল। যদি “ফ্রি চটি থেকে নেওয়া হিমেল খানের গল্প” না লিখেন, আমরা আপনার বিরুদ্ধে কোন আইনগত ব্যবস্থাগ্রহণ করতে পারবনা। কিন্তু, এটি নিশ্চিত হব, আপনি একজন জারজ সন্তান। যার বাবার কোন পরিচয় নেই।

আমার প্রতিদিনের গন্তব্য মতিঝিল অফিস পাড়া। মতিঝিলে একটি আইটি কোম্পানীতে মাঝাড়ি টাইপ চাকরী করি আমি। যা বেতন পাই তাতে একা মানুষ হিসেবে যথেষ্ট। অফিসে যেতে দেরী হয়ে গেলে সাধারণত পাঠাও মটরসাইকেলে যাই। কিন্তু, সেদিন তাড়াতাড়ি ঘুম ভাঙ্গায় একা বাসায় ভাল না লাগায় তাড়াতাড়ি অফিসের উদ্দেশ্যে রওনা হলাম। বাসা থেকে বের হয়ে মোবাইল বের করে পাঠাও এ্যাপস অপেন করব, এমন সময় ঘড়িতে চোখ গেল। মাত্র ৭ট ৩০! এতো সকাল অফিসের দরজাও খুলেনি। আমার অফিস খুলে নয়টায়। ১০টার দিকে আমরা সাধারণত অফিসে প্রবেশ করি। অগত্যা বাস ষ্টপিজের দিকে পা বাড়ালাম। বাসে বসে একটা ঘুম দিতে দিতে অফিসে আস্তে ধীরে যাব এই ইচ্ছে। বাসে উঠে একটা ফাকা সিট দেখে বসে পড়লাম। আমার পাশের সিট ফাকা ছিল। পরের ষ্টপিজে একটা মেয়ে উঠল। আমার পাশে এসে বসল। মেয়েটি বসাতে আমি একটু নড়ে চড়ে বসলাম। যাতে আমার কোন স্পর্শ মেয়েটিকে বিব্রত না করে। আড় চোখে মেয়েটিকে দেখে নিলাম। একটু ছোট খাট গড়নের সুন্দরী তরুণী। বয়স খুব বেশী হলে ২২-২৩ হবে।যদিও লম্বা খুব বেশী না কিন্তু দেখতে বেশ মিষ্টি চেহারা।
মেট্টো রেলের কাজের কল্যানে বাস চলছে সামুকের গতিতে। মেয়েটি এতে বেশ বিরক্ত হচ্ছিল। বিড় বিড় করে জ্যামের সমালোচনা করছিল। আমার হাতে অফুরন্ত সময়। পাশে একজন সুন্দরী তরুনী। আমি দোয়া করছিলাম আজ জ্যামের সকল রেকর্ড ব্যাক করুক। আমার প্রার্থনাই যেন কবুল হয়েছে। নয়তো এতো সকাল এতো জ্যাম স্বাভাবিক না।
মেয়েটির যেন ধৈর্য্যের বাধ ভেঙ্গে গেছে।এই সময় আমি বললাম, সত্যি আজ অতিরিক্ত জ্যাম। এই দেশে বাস করাই দিন দিন কঠিন হয়ে যাচ্ছে। মেয়েটি সাথে সাথে বলল, দেখুন আজ প্রথম অফিস। আজ দেরী করে গেলে চাকরী থাকবে?
আমি তাকে অযাচিতভাবে শান্তনা দিতে গিয়ে তার বিস্তারিত জানতে থাকলাম। মেয়েটির নাম শারমিন। হোষ্টেলে থেকে বিএ পাশ করেছে। এখন একটি কোম্পানীতে রিসিপশনিষ্টের চাকরী নিয়েছে। পরিবারের অর্থনৈতিক অবস্থা খুব খারাপ হওয়াতে এই চাকরী ছাড়া গতি নেই। আস্তে আস্তে জ্যামের তালে তালে আমাদের কথার তালও বড়তে থাকল। এর মাঝে ভাড়া নিতে আসলে আমি দু’জনের ভাড়াই দিয়ে দিলাম। হালকা আপত্তি জানাল শুধু।কথার ফাকে আরো ভাল চাকরীর ব্যবস্থা করার আশ্বাসে মোবাইল নাম্বার নিয়ে নিলাম। আমার নাম্বারটিও মেয়েটি নিল। মেয়েটির অফিস ৯টা থেকে। সাড়ে ৯টায় মতিঝিল নামলাম দু’জনেই। মেয়েটি তার অফিসের দিকে দৌড় দিল। আমি আস্তে ধীরে আমার অফিসের পথ ধরলাম।
বিকেল সাড়ে ৬টায় আমার মোবাইলে শারমিন কল দিল। বলল তার অফিস ছুটি হয়েছে আমি কি এখনও আছি কিনা। আমি বললাম আমারও অফিস ছুটি। এখনই বের হচ্ছি। আসলে আমার অফিসে তখনও কিছু কাজ বাকী ছিল। কাজ গুলো পরের দিনের জন্য রেখে ছুটলাম বাস ষ্ট্যপিজে।
আমি আসে দেখি মেয়েটি দাড়িয়ে রয়েছে। এই সময় বাসে উঠা প্রায় অসম্ভব। আমরা কিছুক্ষণ বাসে উঠার চেষ্টা করে হুড়া হুড়িতে না পেরে বললাম চলুন উবারে করে চলে যাই। শারমিন বলল, শুধু শুধু অনেক টাকা খরচ হবে। আমি বললাম, চলুন তো। এতো হিসেব করে জীবন চলে না। উবারে উঠে শারমিন বলল, হিসেব করতে হলে তো হিসেবের টাকা থাকতে হবে। আমার কাছে তো উবারের ভাড়াটুকুও নেই।
যাইহোক, শারমিন জানাল প্রথম দিন দেখে অফিসে কিছু বলেনি। কিন্তু, এখন থেকে ও ৭টার মধ্যে রওনা দিবে। আমি বললাম তাহলে উঠবে কয়টায়। বলল, সকাল ৫টায় উঠে! যাক, আমি বললাম তাহলে আমাকে কল করে ৬টার দিকে তুলে দিতে। আমিও তাহলে ৭টায় রওনা দিতে পারি। আমি তো আগের ষ্ট্যপিজ থেকে উঠব। সিট রেখে দিতে পারব। শারমিন তাতে রাজী হল। আমার বাসার আগে ওর হোষ্টেল। ও নেমে গেল আগে। এরপর আমি একা বাসার পথ ধরলাম।
পরেরদিন সত্যি সত্যি সকাল ৬টায় কল। আমি লাফ দিয়ে উঠে কল কেটে কল করলাম। বললাম, ঠিক ৭টায় বাসে উঠব।
আমি দ্রুত রেডি হয়ে নাস্তা না করেই বের হয়ে গেলাম। কেননা, আমি মতিঝিল পৌছার পর আমার হাতে অনেক সময় থাকবে নাস্তা করার। আমি বাসে উঠে ওকে কল দিলাম। ও জানাল ও দাড়িয়ে আছে। আমাকে জানালা দিয়ে ওকে যাকতে বলল। আমি দুই সিট নিয়ে বসে থাকলাম। পরের ষ্ট্যপিজে ওকে ইশারা দিতে উঠে গেল। আমার পাশে এসে বসল। বাস চলছে আমরাও গল্প করছি। কিন্তু, আজ অল্প জ্যাম পড়ল। বেশী সকালে রওনা দেওয়ার কারণে। ৮টার মাঝে পৌছে গেলাম। আমার অফিস সাড়ে ৯টায়। শারমিনের ৯টায়। এতো তাড়াতাড়ি এসে দু’জনেই বিব্রত। একটা হোটেলে বসলাম। আমি দু’জনের জন্য নাস্তার অর্ডার দিলাম। শারমিন যদিও দাবী করছিল নাস্তা করে এসেছে। তবুও দু’জনেই নাস্তা করলাম। শারমিন সত্যি নাস্তা করে এসেছিল বলে মনে হয়নি। কেননা, বেশ ভালই খেল।
নয়টায় দু’জনেই অফিস মুখি হলাম। আমি আগে আগে ঢুকে গতকালের কাজ শেষ করলাম। বিকেলে আবার একউ শিডিউল। উবার! এভাবেই এক মাস কেটে গেল।আমাদের বন্ধুত্ব বেশ জম জমাট হয়ে উঠল। শারমিন বেশ অকপটে অনেক কথা শেয়ার করে। যেমন ওর বয় ফ্রেন্ডের কথা। তার সাথে শারিরিক সম্পর্কের পর ছেলেটি কি করে প্রতারণা করল সেই সব কথা!
এক মাস পর শারমিন জানাল তার বেতন হচ্ছে না। তাদের কোম্পানীর নাকি নিয়ম ১৫ তারিখের পর বেতন হয়। ওর আর্জেন্ট টাকার দরকার। শারমিন এর আগে কখনও টাকা চায়নি। কিন্তু, এবার বেশ বড় অংক চাইল। ১৫ হাজার টাকা লাগবে। বেতন পেয়ে দিয়ে দিবে। আমি তখনও বেতন পাইনি। আগের মাসে উবারে চড়ে বেশ ভাল অংকের টাকা গিয়েছে। তার উপর আমার এক বন্ধু ২৫ হাজার টাকা লোন নিয়েছিল। সেই টাকাও দেয়নি। আমি বেতন পাই সব মিলিয়ে ৪০ হাজার টাকা। আমি শারমিনকে তাই জানালাম। শারমিন বলল, তার টাকাটা যে কোন মূল্যে চাই। তার বিনিময়ে সে যে কোন কিছু করতে রাজী!
এবার আমার লোভী হওয়ার পালা। আমি ইঙ্গিত বুঝলাম। আমি বললাম, সেক্ষেত্রে আমাকে ম্যানেজ করতে হবে। কিন্তু, যে কোন কিছুর মূল্যে বিষয়টা বুঝে বলছেন তো? বলল, আমি না বুঝে কথা বলি না। আমি বললাম, ঠিক আছে আজ অফিসের পর আমার সাথে আমার বাসায় গিয়ে টাকা আনতে। হোষ্টেলে আজ না ফিরলে সমস্যা হবে না তো শারমিন? বলল, সেটা আমি বুঝব। আমার বিষয়টা ক্লিয়ার করার দরকার ছিল। আমি ক্লিয়ার করে দিয়েছি। আমি অফিসে ঢুকার আগে এটিএম থেকে ১৫ হাজার টাকা তুলে রাখলাম। সত্যি আমার এই মাসে এখনও বেতন হয়নি। কিন্তু জমানো টাকা রয়েছে ব্যাংকে। যাতে আমি কখনও হাত দেইনা। বরং, প্রতি মাসে কিছু না কিছু এ্যাড করি। এই মাস ব্যতিক্রম। উল্টো টাকা তুললাম।
বিকেলে যথা সময়ে অফিস থেকে বের হয়ে শারমিনকে নিয়ে উবারে উঠলাম। শারমিন রাস্তায় কোন কথাই বলল না। উবার থেকে বাসার একটু আগে নেমে গেলাম। এরপর শারমিনকে বললাম, আমি একা ৬তালায় ছাদের পাশে এক রুমের ফ্ল্যাট নিয়ে থাকি। সাথে এ্যাটাচ বাথরুম রয়েছে। খাওয়া বাইরে খাই। ওর সাথে এক সাথে ঢুকলে যে কেউ সন্দেহ করবে। শারমিনকে আমাকে ফলো করতে বললাম। কেউ যাতে না বুঝতে পারে। ৫ তালা পর্যন্ত ফ্যামিলি বাসা। বুঝার কথা না।৫তালায় বা ঝাদে কেউ না থাকলেই হয়।
শারমিন কথা মতো আমাকে ফলো করল। ৫তালা বা ছাদে কেউ ছিল না। সোজা আমার রুমে চলে আসল। আমার এক রুমের ফ্ল্যাট। ছাদের একটা অংশ থেকে বাড়ী আলা বারতি আয়ের ব্যবস্থা করেছে। আমার  ব্যাচেলার রুম স্বাভাবিক ভাবেই অগোছাল। শারমিন রুমে ঢুকে কোন কথা না বলে রুম গোছানোতে মন দিল। রুম গোছানো শেষ হলে বাথরুমে গেল। আমার বাথরুমটা পরিষ্কার। এইটুকু যা বাচা গেল। হাত-মুখ ধুয়ে বের হয়ে এসে বলল, আমি তো কোন জামা কাপড় আসি নেই। আপনার কোন ট্রাউজার আছে? থাকলে দেন। সাথে একটা টি শার্ট। আমি বললাস আপনার কিন্তু অনেক বড় হবে। শারমিন বলল, হোক। কিছু হবে না।আমি আমার একটা টি শার্ট আর ট্রাউজার দিলাম। কিছুক্ষণ পর ও গোসল করে বের হলো। টি শার্টই হাটু পর্যন্ত। ট্রাউজার অর্ধেকের বেশী গুটাতে হয়েছে। শারমিন ৫ফুট লম্বা। যেখানে আমি ৫ ফুট সাড়ে আট!
যাক, আমি মুচকী হাসি দিলাম ওকে দেখে। শারমিন আজ প্রথম বারের মতো হাসল। আমি এবার নিজে গোসল করতে ঢুকলাম। আমি গোসল করে আরেকটি টি শার্ট আর ট্রাউজর পরে বের হলাম।
শারমিন জানতে চাইল রাতের খাওয়ার কি ব্যবস্থা? আমি বললাম, আমি নয়টার দিকে যেয়ে নিয়ে আসব। শারমিন এবার বলল, তাহলে যে কোন কিছুর মূল্যেটা শুরু করুণ!
আমি শারমিনকে বললাম, ভেবে দেখুন। আমি কিন্তু জোর করছি না। শারমিন বলল, আমি ঠিক আছি। যা করছি ভেবে চিন্তে করছি।
আমি লোভীর মতো এগিয়ে গেলাম। শারুমিনের মুখে চুমু খেলাম। এরপর কপালে, এরপরই ঠোটে।চুমুতে চুমুতে শারমিনকে ভাসিয়ে দিলাম। কখনও গলায়, কখনও মুখে।এবার শারমিনও একটিভ হলো। ঠোটে আবার আসতেই ও জিবব্ বের করে আমার ঠোট চুষা শুরু করল।এর মাঝে আমি এক টানে শারমিনের গেঞ্জি খুলে ফেললাম। ব্রা বাথরুমে আগেই খুলে রেখেছিল। শারমিনের ধবধবে সাদা দুধের সাথে লাল বোটার গোলাকার না ঝুলা দুধ বের হয়ে আসল। আমি চুমুতে চুমুতে ওর দুধ চারপাশ ভাষিয়ে দিলাম। কিন্তু বোটা ছুয়ে দেখলাম না। এই পদ্ধতিতে মেয়েদের সেক্স বেশী জাগ্রত হয়। আমার পূর্বে এক্সপেরিয়ান্স তাই বলে। ২ মিনিট এমন করার পর একটা দুধ চুষা শুরু করলাম। তারপর আরেবটা দুধও তাই করলাম। খুব বেশী হাত পরেনি। দুধ দুইটাই এখনও শক্ত।শারমিন নিজেই এবার ট্রউজার খুলে ফেলল। আমার ট্রাউজারও খুলে ফেলল।এবার প্রথম হাত দিয়ে আমার সোনা ধরতেই আমার সোনা ফুলে ফেপে অস্থির হয়ে গেল। ওর ভোদায় হাত দিয়ে দেখি ভিজে একাকার। শারমিন তখন শব্দ করছিল। আমি আর দেরী করতে পারছিলাম না। আমার সোনা সেট করে ফুদিয়ে দিলাম। ২ মিনিট ঠাপ দিতেই মাল বের হয়ে গেল।
এরপর একটু রেষ্ট নিলাম। দু’জনেই পরিষ্কার হয়ে আসলাম। ১০ মিনিট পর আবার আমার সোনা দাড়িয়ে গেল। আবার প্রথম থেকে শুরু করলাম। এবার আমার ট্রাউজার খুলতেই আমি বললাম, একটু চুষে দেও। শারমিন রাজী হয়ে গেল। আমারটা শারমিন চুষা শুরু করতেই আমি বুঝলাম আনাড়ি। ব্যাথা লাগছিল। আমি রে মুখ থেকে সোনা বের করে ওর ভোদা চুষা শুরু করলাম। এবার শারমিন জোরে জোরে চিৎকার করছিল। আমি ভয় পাচ্ছিলাম নিচের ফ্ল্যাটের বাসার লোক না শুনে। ওর লাল ভোদা চুষে এবার আমার সোনা ওর ভোদায় আবার সেট করে ঢুকিয়ে দিরাম। এবার টাকা ১৫ মিনিট করলাম। শেষে শারমিন আর পারছিল না। মাল ফেলে দু’জনেই পানি খেরাম। গলা শুকিয়ে কাঠ হয়ে ছিল। আবার ফ্রেশ হয়ে ভাত আনতে গেলাম। বাত কেয়ে সারা রাতে আরো দুই বার করলাম। পরেরদিন সকালে ওকে ১৫ হাজার টাকা দিয়ে দিলাম।
সেই শেষবার শারমিনকে দেখলাম। এরপর শারমিনকে অনেকবার কল দিয়েছি। কল রিসিভ করেনি। বাসেও আর দেখা হয়নি। এখনও শারমিনের খোজে আমি বাসে চলি!