বাড়ির মালিকের বউ (বৌদি)

আমার নাম উজ্জল। আমি, মা আর বোন কে নিয়ে ভাড়া বাড়িতে থাকি। আমার বাবা মারা গিয়েছেন অনেক দিন আগেই। আমার বয়স 26। আমি যব করি। আমার এই বাড়িতে 1 বছরের বেশি ভাড়া আছি। আমার নিচের তলায় থাকি আর বাড়ির মালিকেরা উপরের তলায় থাকে। বাড়ির মালিকের বৌ আর মা আছে। তার বৌ এর নাম লতা। আমি বৌদি বলে ডাকি। সে আমাকে ভাই বলে। বৌদিকে দেখতে খুব সুন্দর আর সেরকম সুন্দর ফিগার। মিডিয়াম সাইজের দুধ আর পোদটা খুব সেক্সি পেটে হালকা মেদ আছে। আমার থেকে হাইটে একটু ছোট। বৌদি আমার থেকে 4 মাসের বড়। প্রায় সম বয়সী বলা য়ায়। বৌদির অনেক ছোট বয়সে বিয়ে হয়েছে। তার স্বামী প্রায় 10-12 বছরের বড়। তার একটা মেয়ে আছে। ক্লাস 5 এ পড়ে। আমার বৌদির উপর খুব লোভ ছিল প্রথম দিন থেকেই। খালি মনে হতো লতা ( বৌদি ) যদি আমার বৌ হতো তাহলে খুব ভালো হতো। বৌদিকে খুব চোদার ইচ্ছা হতো।

একবার যদি সুযোগ পেতাম তাহলে আমি ধন্য হতাম। বৌদিকে ভেবে এই 1 বছরে কতোবার হ্যান্ডেল মেরেছি। এখন আমার কাজের ছুটি কোরনার জন্য। তাই সারাখন বাড়ীতে শুয়ে বসে দিন কাটছে। তাই বৌদির উপর নজরটা একটু বেশি যাচ্ছে। বৌদি বাড়ীতে নাইটি পরে থাকে। আমার জানালার ধারে কিছু ফুল গাছ আছে। প্রতিদিন বৌদি বৈকালে জল দিতে আসে। যখন জল দেবার জন্য ঝোঁকে তখন আমি জানালার পাশ থেকে লুকিয়ে লুকিয়ে বৌদির দুধের খাজ দেখি আর আমি বাঁড়ায় হাত বুলায়। সাহস করে কিছু বলতে পারি না। আমি আরও একটা জিনিস লক্ষ্য করে দেখি বৌদির মেজাজটা সব সময় খিটখিটে হয়ে থাকে জানিনা কেন। একদিন মা আর বোন মামার বাড়ি যায়। কিন্তু তাতে কি। বৌদির স্বামী আর শাশুড়ী তো আছে। কি করে সুযোগ পাই ভাবছি। তখন সকাল 11 বাজছে। হটাৎ শুনতে পাই বৌদির শাশুড়ির কান্না। আমি উপরে গেলম দেখতে। গিয়ে শুনি বৌদির শাশুড়ির ছোট বোন অসুস্থ খুব হাসপাতালে ভর্তি করা হয়েছে। দাদা ( বাড়ির মালিক ) বলল চলো আমরা সবাই গিয়ে দেখে আসি। বৌদি বলল আমি যাব না আমার শরীর টা ভালো লাগছে না। দাদা বলল ঠিক আছে আমি আর মা গিয়ে দেখে আসি।

বাচ্ছা মেয়েটা যেদ ধরলো আমিও যাবো। অবশেষে দাদা, দাদার মা ও বাচ্ছা মেয়ে টাকে নিয়ে গেলো আর যাবার সময় আমাকে বলে গেলো তোমার বৌদি একা থাকবে একটু দেখো। আমি মনে মনে হাসলাম আর বল্লাম বিরাল কে মাছের পাহারাই দিয়ে গেলো। আমি নীচে চলে এলাম। কারন আমাকে রান্না করতে হবে। বৌদি কে বলে এলাম কোন দরকার হলে ডাকবে। 10 মিনিট পর দেখি বৌদি নীচে জল নিতে এল সজলধারা থেকে জল আসে প্রত্যেক বাড়িতে। বৌদি আমাকে ডেকে জল নিয়ে যেতে বলল। আমি বালতি নিয়ে গেলাম। বৌদি জল নিচ্ছে আর আমি দাড়িয়ে আছি। বৌদি বলল তুমি কী রান্না শুরু করে দিয়েছো। আমি বললাম না গো এবার শুরু করবো জলটা নিয়ে যায়। বৌদি বললো তোমাকে আর রান্না ‌করতে হবেনা আমি দুজনের জন্য করছি। আমি নেকামো করে বললাম থাকনা আমি রান্না করে নেবো। বৌদি বলল না আমি করে নেবো বললাম তো। আমি বললাম ওকে ঠিক আছে তাই হবে thank you। বৌদি জল নিয়ে চলে গেলো। আমি ভাবছি বৌদিকে কি করে রাজি করাবো চোদার জন্য। সাহস করে বলতে পারছি না যদি কাউকে বলে দেয়? কি করা যায়? কিছুতো একটা করতে হবে।

20 মিনিট পর বৌদি ডাক দিল আমায়। আমি ছুটে উপরে গেলাম। দেখি বৌদি রান্না ঘরে রান্না করছে। গরম ও পরে ছিলো খুব। তাই বৌদি ঘেমে গিয়েছিল। বৌদি নাইটির ভিতরে কিছু পরেনি কারন ঘেমেগিয়ে দুধে বোটা গুলো ফুটে উঠেছে নাইটির ভিতর থেকে। মনে হচ্ছিলো এখুনি পিছন থেকে জরিয়ে ধরে দুধ গুলো টিপি। এই সব ভেবে আমার বাড়াটা যেন নরে উঠল। বৌদি বলল আমাকে একটু হলুদ এনে দাও তো। আমি আমাদের রান্নাঘর থেকে এনে দিলাম। আমি ভাবলাম বৌদির সঙ্গে একটু সময় কাটাতে হবে না হলে মাল টাকে চোদা যাবেনা। তাই আমি বৌদিকে বললাম আমি কিছু হেল্প করি? আমার একা একা বসে থাকতে ভাল লাগছে না। বলো কি করতে হবে? বৌদি বলল কি আর করবে এখানে দাড়িয়ে দাড়িয়ে গল্প করো। বৌদি রান্না করতে করতে গল্প করা আরম্ভ করলো। আমি ও কথা বলতে বলতে বৌদির দুধ ও পাছা টা বারবার দেখছি। আর আমার বাড়া তত আসতে আসতে শক্ত হতে থাকে।

আমি একটা হাফ প্যান্ট পরেছিলাম ভিতর জাঙ্গিয়া ছিলো না। তাই বাড়াটা যে শক্ত হচ্ছে তা বোঝা যাচ্ছে। মনে হচ্ছিল মাগিকে এখুনি চুদতে আরাম্ভ করি। বৌদি আমাকে বলল একটা ছোট্ট কড়া নামিয়ে দিতে রান্নাঘরের সানসেট থেকে। বৌদি একটা টুল এনে দিয়ে বলল এইটাই উঠে নামিয়ে দাও। আমি বললাম তুমি টুল টা ধরো আমি উঠছি। বৌদি আমার সামনে এসে টুলটা কে ধরল। আমি টুল উঠলাম। টুলে উঠার সঙ্গে সঙ্গেই আমার হাফ ঠাটানো বাড়াটা ঠিক বৌদির মুখের সামনে চলে এলো। বৌদির এখন লক্ষ পরলো আমার বাড়ার দিকে। আমি উপর থেকে দুধের খাজটা ভাল ভাবে দেখতে পাচ্ছি আর তত আমার বাড়াটা লাফিয়ে লাফিয়ে উঠছে। বৌদি আমাকে বলল পেলে কড়াটা। আমি ইচ্ছা করে বললাম না গো। বৌদি বলল দেখো ওখানেই আছে। আমি খোঁজার ভান করে আমার বাড়াটা বৌদির মুখে ঠেকিয়ে ধরলাম। দেখলাম বৌদি আমার বাড়ার গন্ধ শুকলো তারপর মুখটা সরিয়ে নিলো। আমি কড়াটা নামিয়ে দিলাম। তারপর খানিকটা গল্প করে। আমি স্নানে যাব বলে ঠিক করলাম। বৌদিকে জিজ্ঞাসা করলাম তোমার স্মান হয়েছে। বৌদি বলল হ্যাঁ। তুমি স্মান করে এসো আর ভালো করে সাবান মেখে স্মান করবে। আমি বুঝতে পারছি কেন বলল। মাগির চোসার ইচ্ছা আছে। আমি স্মান করতে করতে হ্যান্ডেল মারলাম বৌদিকে ভেবে। প্রায় ½ ঘন্টা পর বাথরুম থেকে বেরিয়ে এলাম।
বৌদি – বাবা এতখন লাগে স্মান করতে? স্মান করছিলে না অন্য কিছু করছিলে?
আমি – অন্য কিছু বলতে?
বৌদি – নেকা!! অন্য কিছু মানে আবার বলে দিতে হবে নাকি?
আমিও সাহস পেয়েগেলাম।
আমি – আর কি করবো বলো? আমার তো আর বৌ নেই।
বৌদি – কেন girlfriend নেই?
আমি – না গো। আগে ছিল।
বৌদি – আচ্ছা!! এসো খেয়ে নাও। রান্না হয়ে গিয়েছে।
দুজনে একসাথে খেতে বসলাম। খাওয়া শেষ করে উঠে
বৌদি – তুমি আমার ঘরে গিয়ে বসো আমি আসছি।
আমি ঘরে বসলাম। বৌদি এল। সব জানালা দরজা বন্ধ করে দিলে।
আমি – সব জানালা দরজা বন্ধ করছো কেন বৌদি?
বৌদি – এ. সি. চালাব। আজ খুব গরম।
তারপর খাটে পাসাপাসি বসে বসে কথা বলতে লাগলাম। বৌদি হটাৎ ওর সংসারের কথা বলতে লাগল।
বৌদি – এই সংসারের কেউ আমাকে ভালবাসে না, আমার বাঁচতে ইচ্ছা করে না।
আমি – বৌদি কি সব উল্টোপাল্টা বলছো।
এই কথা বলে বৌদির মাথাটা আমি আমার কাঁধে নিয়ে রাখলাম আর মাথায় হাত বুলিয়ে দিতে লাগলাম।
আমি – বৌদি একটা কথা বলবো, রাগ করবেনা বল?
বৌদি – না বলো।
আমি – আমি তোমাকে লাইক করি।
বৌদি – কি সব উল্টোপাল্টা বলছো?
আমি – সত্যি বলছি। প্রথম দিন থেকেই।
বৌদি – সত্যি???
আমি – হ্যাঁ গো।
এই বলে আবার বললাম
আমি – আমার কলে মাথা দিয়ে শুয়ে পরো। আমি তোমার মাথাটা টিপে দিই।
বৌদি আমার কোলে মাথা দিয়ে শুলো। তখন আমার বাড়াটা নেতিয়ে ছিল। যেই বৌদির মাথার ছোঁয়া পেলো আবার ঠাটাতে লাগলো।
বৌদি – কাঁদতে কাঁদতে বলল তোমার দাদাও আমাকে ভালোবাসে না।
আমি – আমি তো আছি।
বৌদির আমার পেটের দিকে মুখ করে শুলো। বৌদির নরম গালের ছোঁয়া আর গরম নিশ্বাস পেয়ে আমার বাড়া যেন চর চর করে বড় হতে লাগল। মনে হচ্ছিলো প্যান্ট টা খুলে বাড়া টা বৌদির মুখে ঢুকিয়ে দিয়। বৌদি আমার বাড়ার অনুভব পেল।
বৌদি – তোমার তো শক্ত গেছে।
আমি – কি?
বৌদি – তোমার ছোট ভাই টা। তুমি এই জন্যই আমাকে কলে শোয়ালে।
আমি – বৌদি তোমাকে একটা চুমু খাব?
বৌদি – না। একদম না।
আমি – প্লিস বৌদি। একটা
বৌদি – আচ্ছা একটাই কিন্ত। গাল খাও।
আমি – না, ঠোঁটে। তোমার ঠোঁট টা খুব সুন্দর।
বৌদি – না ঠোঁটে হবে না।
আমি – একটাই তো খাবো।
বৌদি – ওকে।
আমি – উঠে বসো।
বৌদি উঠে বসলো। আমি বৌদির ঘারের পিছনে হাত দিয়ে ধরলাম তারপর বৌদি র তলার ঠোঁট টা আমার মুখের মধ্যে ভরে নিলাম। কনটিনিউ চুষতে লাগলাম একবার উপরের ঠোঁট আবার তলার। বৌদি দেখলাম বাধা দিল না। একটু পরেই বৌদিও আমার সঙ্গে তাল মিলিয়ে চুষতে লাগল। একটু পরে জীব ধুকিয়ে দিলাম বৌদির মুখে। বৌদি আর আমার দুজনের চোখ বন্ধ। পুরো বিভর হয়ে গেলাম। একটু পরে টের পেলাম আমার একটা হাত বৌদির দুধের উপরে। এবার দুহাত দিয়ে বৌদির দুধ টিপতে শুরু করলাম। বৌদি গোয়াতে শুরু করল। আমি বৌদির একটা হাত নিয়ে আমার বাড়ার উপর দিলাম। বৌদি কিস করা বন্ধ করে বলল বাবা অনেক বড় আর আমাকে কখন তোমার দাদা এই ভাবে কিস করতে দেয়নি।

আমি বৌদির গোলায়, ঘারে কিস করতে আরম্ভ করলাম। বৌদি দেখলাম আঃ আঃ করতে করতে বিছানায় চিৎ হয়ে শুয়ে পড়লো। আমি বৌদির নাইটি টা খুলে দিলাম। উফ কি সুন্দর দুধ গুলো নিটল খয়েরি কালারের বোটা, কি সুন্দর ফিগার ফরসা। আর একটা প্যান্টি পরে আছে কালো কালারের। বৌদি শুয়ে শুয়ে আমার টিশাট টা খুলে দিল। আমি আর লোভ সামলাতে না পেরে হামলে পরলাম দুধের উপর। একটা হাত দিয়ে একটা দুধ টিপছি আর একটা চুষছি আবার অন্য দুধটা খাচ্ছি। বৌদি আঃ আঃ মাগো করে চেঁচিয়ে উঠছে।
বৌদি – তোমার দাদা কোনো দিন এই রকম আদর করে নি আমায়। শুধু ধন ভোরে দেয় আমার গুদে। দিয়ে 5-10 মিনিটের মধ্যে মাল ফেলে দেয়।
এরপর আমি কিস করতে করতে বুক থেকে পেটের দিকে নামলাম। পেট টা কি সেক্সি, আমি পেট টা জিব দিয়ে চাটতে শুরু করলাম। বৌদি দেখলাম থরথর করে কেপে উঠল, মুখ দিয়ে বড় বড় নিশ্বাস নিতে শুরু করলো।

বৌদি – ও মা গো…. আর পারছি না উজ্জ্বল তুমি আমাকে ছিরে খাও।
আমি দেখলাম তারাহুরো করে লাভ নেই। মাল টা কে আজ রসিয়ে রসিয়ে খাব। আমি এবার বৌদির গুদে হাত দিলাম প্যান্টির উপর দিয়ে। দেখি গুদ থেকে রস বার হয়ে প্যান্টি টা ভিজে গিয়েছে। প্যান্টি টা আসতে আসতে খুলে দিলাম। আহা কি সুন্দর গুদ হালকা বাল আছে। একটু ফুলো গুদ আর হালকা লাল রঙের। উফঃ! আমি আর নিজেকে কন্ট্রোল করতে পারলাম না। গুদে মুখ দিয়ে চুষতে শুরু করলাম। গুদে মুখ দেবার সঙ্গে সঙ্গে বৌদির শরীর টা মোচর দিয়ে উঠলো আর আমার মাথার চুল টা খামচে ধরল।
বৌদি – আজ আমি শুধু তোমার তুমি যা খুশি তাই করো। আঃ আঃ ইস করে গোয়াতে লাগলো।

আমি আরাম করে গুদের রস খেতে লাগলাম। গুদ চাটতে চাটতে একটা আঙুল দিয়ে গুদে ভিতরে ও বাহিরে করতে লাগলাম। আমার ধন শক্ত হয়ে টন টন করছে প্যান্টের ভিতর। এবার আঙুল বার করে জিভ ধুকিয়ে দিলাম গুদের ভিতরে। বৌদি আরো পাগল হয়ে উঠলো। এই ভাবে মিনিট 15 গুদ চোষার পর বৌদি থরথর করে কেঁপে উঠলো আর আমার মুখ থেকে গুদ টা সরিয়ে নিলো দিয়ে রস ছাড়লো। আমি আবার সেই রস চেটে খেয়ে নিলাম।
বৌদি – এই প্রথম তুমি আমার গুদ চুষে রস খসালে।
এবার তুমি শোয়।

এই বলে বৌদি আমাকে ঠেল শুয়ে দিয়ে আমার উপর চরে বসলো। আমার বাড়া টা ঠাটিয়ে আসে। বৌদি আমার প্যান্ট টা এক টানে খুলে দিলো। আমার বাড়া টা লাফিয়ে উঠলো। বৌদি আমার বাড়ার সাইজ দেখে বলল
বৌদি – এত বড় আর মোটা!!! আমার গুদ ফেটে যাবে তো।
এই বলে বাড়া টা মুখে ভরে নিলো। আমার চোখ বন্ধ হয়ে গেলো। বৌদির মুখের ভিতর টা গরম। আহা কি যে সুখ বলে বোঝাতে পারবো না। পুরো ললিপপ এর মতো করে চুষতে লাগল। 10 মিনিট চোষার পর আমার মনে হলো এবার বোধ হয় বের হয়ে যাবে।
আমি – লতা আমি আর পারছিনা। এবার ছারো।
বৌদি বাড়া ছেড়ে উঠে এলো মুখে দিকে। আমারা ঠোঁটে কিস করতে লাগলো। 2-3 মিনিট কিস করে আমার বাড়াটা ওর গুদে সেট করে আস্তে করে চাপ দিল। বাড়ার মুন্ডু টা শুধু ধুকলো। বৌদি কেপে উঠল।

বৌদি – এত বড় আর মোটা আগে কখনো ধোকেনি তো তাই লাগছে একটু।
আমি – তুমি আস্তে আস্তে চাপ দিয়ে থাকো।
বৌদি আস্তে আস্তে চাপ দিতে থাকে আর আমি বৌদির কোমর টা ধরে তলা থেকে একটা জোরে ঠাপ দিই তাতে পুরো বাড়া টা পচাত করে বৌদির গুদে ধূকে যায় আর বৌদি চিৎকার করে উঠে ওমা গো। 5-6 সেকেন্ড বৌদি চুপ করে বসে থাকলো আমার বাড়ার উপর। উফ গুদের ভিতর টা কি গরম আর এতো টাইট, যেন বাড়া টা কে কামরে ধরে আছে। এবার বৌদি আস্তে আস্তে ঠাপাতে শুরু করল। 5 মিনিট চোদার পর আমি বৌদি কে চিৎ করে শোয়ালাম দিয়ে বৌদির পা দুটো ফাক করে আমার বাড়াটা ধুকিয়ে আস্তে আস্তে চুদতে শুরু করলাম। এবার ধোকাতে কোন অসুবিধা হল না।
বৌদি – আরো জোরে কর না সোনা। আমার গুদ মেরে ফাটিয়ে দাও। আই লাভ ইউ সোনা আরো জোরে কর। আঃ আঃ ইস ইস মা গো।
আমিও জোরে ঠাপাতে লাগলাম দুধ গুলো জরে টিপছি। কখনো জোরে আবার কখনো আস্তে ঠাপালাম মিনিট 8-10। তারপর
আমি – বাবু উপুড় হয়ে শুয়ো।

বৌদি ঘুরে উপুড় হয়ে শুলো। আমি বৌদির পাছায় বসলাম তার পাছায় জোরে জোরে 4টে চর মারলাম। বসে পোদের মাংস ফাক করে গুদে বাড়া টা ধুকিয়ে দিয়ে জোরে জোরে চুদতে লাগলাম।
বৌদি – আরো জোরে দাও সোনা। আঃ আঃ…. আজ আমাকে সর্ব সুখ দিয়ে ভরিয়ে দাও সোনা।

আমিও আরো জোরে জোরে ঠাপাতে লাগলাম। বৌদি বিছানার চাদর খামচে ধরে আর বালিস টা দাঁতে করে কামরে জোর জোর মুখ দিয়ে আওয়াজ করতে থাকে। আমি বৌদির কাধ ধরে ঠাপাতে লাগলাম। এতো জোরে চুদছি যে খাটে আওয়াজ হতে শুরু করলো ক্যাচ ক্যাচ করে। একটু পর বৌদি থরথর করে কেঁপে উঠে অরগাজম করে। আমার বাড়া যেন কেউ গুদের ভিতর থেকে চেপে ধরে আবার ছেরে দিল। আমার বাড়া টা বাইরে বেরিয়ে গেলো। এবার বৌদি কে ডগি পস করে আবার জোরে জোরে ঠাপাতে লাগলাম। বৌদির চুলের মুঠি টা হাত দিয়ে টেনে ধরে ঠাপাছি। বৌদি এতো জোরে জোরে আওয়াজ করতে শুরু করল আমি বাধ্য হলাম ওর মুখটা চেপে ধরতে। 5-6 মিনিট চোদার পর বৌদি আমাকে চিৎ করে শুয়ে আমার উপরে উঠে বাড়া টা গুদে ভরে নিলো। জোরে জোরে চুদতে লাগলো। এত জোরে চুদছে যে আমি ওর দুধ গুলো ধরতে পারছি না। ঘরে শুধু ঠাপ ঠাপ, পচ পচ আর বৌদির মুখের আওয়াজ এ ভোরে আছে। 10 মিনিট চোদার পর আমার মাল আউট হবে হবে অবস্থা।
আমি – বৌদি আমার ফেদা বেরবে এবার। বাড়া টা বার কর।
বৌদি – কোন সমস্যা নেই তুমি ভেতরেই ফেলো। আমি মেডিসিন খেয়ে নেবো।
এই বলে বৌদি আরো জোরে জোরে করতে লাগলো। 5-6 সেকেন্ডের মধ্যেই আমার মাল আউট হল আমি আর বৌদি দুজনেই কেঁপে উঠলাম। কিন্তু বৌদি তাও না থেমে ঠাপিয়ে যাচ্ছে ঠিক তার 10-12 সেকেন্ড পর বৌদির আবার অরগাজম হলো। এবার বৌদি আর আমি দুজন দুজনকে জরিয়ে ধরে শুয়ে রইলাম আধা ঘন্টা মতো।

(সমাপ্ত)

Leave a Comment