বিকৃত যৌন সম্পর্ক

অজয়নগরের ব্যস্ত এলাকা অম্বুজা সিটির তিন তলায় দুই রূম এর ছোট্ট একটা এপার্টমেংট। বেলা বাজে প্রায় একটা। ফ্ল্যাটের রান্না ঘরে এই মুহুর্তে দুপুরের খাবার তৈরী করছেন মিসেস রমলা। গরমের কারণে রমলা ব্লাউস পেটিকোট ছাড়াই শুধু একটা শাড়ি পড়ে রান্না করছেন। ভেতরে প্যান্টি-ব্রা অবস্যই পড়েছেন কিন্তু তার পরেও রান্না করতে করতে গরমে উনি ঘামছেন।মা-ছেলের চুদার গল্প

মিসেস রমলার সংসার বলতে উনি আর ওনার একমাত্র ছেলে রক্তিম। কারণ উনার স্বামী মানে রক্তিমের বাবা মারা গেছেন বেশ কয়েক বছর আগেই। কিছুদিন আগেও মিসেস রমলা একটা কলেজে বাংলার এসোসীযেট প্রফেসর হিসেবে চাকরী করলেও এখন আর চাকরীটা করেন না। রমলার বয়স ৫৭, গায়ের রং ফর্সা, হাইট ৫’ 3” তবে বয়স ৫৭ হলেও রমলাকে দেখলে ৪৪/৪৫ এর বেশি মনে হই না।

রমলার দেহের গড়ন সাধারণ যে কোনো বয়স্কো বাঙ্গালী ভদ্রমহিলার মতই তবে শরীরটা একটু মোটা গড়নের আর মেদবহুল। যা উনার ফর্সা কংপ্লেক্সনের কারনে দেখতে এখনো বেশ ভালই লাগে। বয়সের কারণে চেহারাতে হালকা ভাজ পড়লেও, ৩৬ সাইজের ফর্সা মাই জোড়া এখনো পুরোপুরি ঝুলে যাই নি, ফর্সা আর চর্বি যুক্তও পেটের নাভীর গর্তটা শাড়ি পড়লে স্পস্ট চোখে পড়ে।

রমলার দেহের সবচেয়ে আকর্ষনিও ফীচারটা হলো উনার হার্ট শেপের ফর্সা নধর পাছা। যা এই বয়সেও যে কারো চোখে পড়ে। টীচার হিসেবে বহু বছর চেয়ারে বসতে বসতে এমনিতেই উনার পাছাটা আগে থেকেই দুই পাশে থ্যাবড়া। বয়সের সাথে সাথে চর্বি জমে উনার এই মাংশল-থ্যাবড়া পাছাটা হয়েছে আরও লদলদে যা শাড়ি পড়লে ঠেলে বেড়িয়ে আসতে চায় আর হাঁটলে শাড়ীর উপর দিয়েই টলটল করে কাঁপে।মা-ছেলের চুদার গল্প

যাই হোক, এই মুহুর্তে রান্না ঘরে রমলার রান্না করা পর্যন্তও ব্যাপারটা স্বাভাবিকই ছিলো, কিন্তু রান্নার পাশাপাশি এই সময় চরম অস্বাভাবিক আর বিকৃত যেই ব্যাপারটা চলছে তা হলো রমলার শাড়িটা পেছন দিকে কোমর পর্যন্তও তুলে তার নীচের পরণের কালো প্যান্টির সাথে ভাল মতো গুজে, ওনার পেছনে হাঁটু গেঁড়ে বসে, দুই পাছা দুই দিকে টেনে ফাঁক করে বাদামী রংয়ের পুটকির ফুটোটা একমনে জীব দিয়ে চুষে চলেছে উনারি গর্ভজাত সন্তান, উনারি পেটের আপন ছেলে রক্তিম।মা-ছেলের চুদার গল্প

রক্তিমের বয়স ২৭, হাইট ৫’ ৭”। রক্তিম স্বভাবে চুপচাপ টাইপের একটা ছেলে যাকে বয়স এর তুলনাই একটু বেশি বয়স্ক লাগে। রক্তিম একটা মোবাইল কোম্পানীতে চাকরী করছে, আবার একটা প্রাইভেট ইউনিভার্সিটি থেকে এমবিএ-ও করছে। ওর বাবা মানে মিস্টার রাশেদ আহমেদ মারা গেছেন আজ থেকে প্রায় ৫ বছর আগে। বাবা মারা যাবার পর থেকে রক্তিম ওর মা রমলার সাথে বাবার কেনা, অজয়নগরের এই ফ্ল্যাটে একসাথেই থাকে। ছোট্ট এপার্টমেংট তাতে মানুষ বলতে শুধুই ওরা দুই জন; মা আর ছেলে। বিশেষ কারণ বসতো বাড়িতে কোনো কাজের লোক রাখ হয় না। শুধু একটা কাজের মাসি সকাল ৯টায় এসে কাজ করে আবার দুপুর ১২টার সময় চলে যাই।

সমাজের সকলের কাছে রমলা একজন রেস্পেক্টেড ভদ্রমহিলা হিসেবে পরিচিত এবং তার ছেলে রক্তিম ভালো ছেলে হিসেবে পরিচিতও হলেও সবার অগোচরে একসাথে থাকতে থাকতেই গোটা দুই বছর ধরে মা ও ছেলের মধ্যে চরম বিকৃত দৈহিক মানে যৌন সম্পর্ক গড়ে উঠেছে। সোসাইটীতে সবার সামনে স্বাভাবিক মা ছেলের সম্পর্ক থাকলেও, বন্ধ দরজার ভেতরে একলা বাড়িতে রমলা ও রক্তিমের সম্পর্ক ছিলো বিবাহিতো স্বামী স্ত্রীর মতই, আর হবেই বা না কেনো?মা-ছেলের চুদার গল্প

গত ৬ মাস আগে রক্তিম তার জন্মদাত্রী মা রমলাকে ব্ল্যাকমেল করে রেজিস্ট্রি অফিসে গিয়ে বিয়েও পর্যন্তও করেছে। কিন্তু বিবাহিত হলেও মা ছেলের সম্পর্কটা ছিলো আসলে বিবাহিতো স্বামী স্ত্রীর থেকেও বেশি, কারণ মা রমলার সাথে রক্তিম যেসব চরম নোংরামী আর বিকৃত যৌন কার্যকলাপ করে তা নরমাল স্বামী স্ত্রীকেও হার মনায়।মা-ছেলের চুদার গল্প

ঘরের ভেতর রক্তিম ওর মায়ের সাথে এক খাটে ঘুমায়, স্বামী হিসেবে ওর বিবাহিতো বৌ মানে নিজের মাকে বিছানায় ল্যাংটো করে চোদে, মায়ের সাথে নিজের বৌ এর মতই আচরণ করে এমনকি মাকে করার সময় নাম ধরেও ডাকে আর গালি গালাজতো আছেই। তবে ওদের মধ্যকার এই চরম বিকৃত সম্পর্কের জন্য কাউকে যদি দ্বায়ী করতে হয় তবে তা করতে হবে রক্তিম কেই।

কারণ মা রমলার স্বার্থপরতা আর চরিত্রগত সমস্যা থাকলেও, মাকে নিজের সজ্জা সঙ্গিনী বানানোর আগ্রহটা মূলত ছিলো রক্তিমেরই তা যেই কারণেই হোক। তবে যেই পরিস্থিতিতে রক্তিম মা রমলার সাথে যৌন সম্পর্ক গড়ে তুলতে বাধ্য হলো এবং বাধ্য করলো তা ছিলো অনেকটা এরকম ।

বাবা মারা যাবার এক/দের বছর পর রক্তিম যখন বিবিএ ফাইনাল ইয়ারের লাস্ট সেমেস্টারে, সেইসময় একদিন রক্তিম ক্লাস ক্যান্সেল হয়ে যাওয়ায় যূনিভার্র্সিটী থেকে বিকাল ৬ টার যায়গায় দুপুর ৩ টার দিকেই বাড়িতে ফিরে এলো। কিন্তু বেশ কয়েকবার বেল বাজাবার পরেও মা দরজা না খোলাই রক্তিম ভাবলো মা বুঝি বাড়িতে নেই ।

রক্তিমের কাছে এটা কোনো সমস্যার ছিলো না কারণ মা’র চাকরী আর ওর রক্তিমের যূনিভার্র্সিটী থাকার কারণে মা ছেলে দুজনের কাছেই মেইন দরজার চাবি থাকতো। রক্তিম তাই ওর চাবিটা বের করে দরজা খুলে বাড়িতে ঢুকে দরজাটা আসতে বন্ধ করে নিজ রূমে যাবার সময় হঠাৎ মায়ের রূম থেকে একটা অস্ফূট গোঙ্গাণির মতো আওয়াজ পেয়ে, পা টিপে টিপে মায়ের ঘরের দরজায় কান পেতে স্পস্ট মায়ের গলা শুনতে পেলো।

মা বলছেন … … ঊহ তুষার,,, জান আমার কতদিন তোমার কাছে এরকম পুটকি চোদা খাই না। আওউ আওউ অফ ঊহ হ্যাঁ হ্যাঁ ওই ভাবে তোমার বাঁড়াটা আমার পুটকিতে পুরো ঢুকিয়ে ঢুকিয়ে চোদো … শালা বালের একটা স্বামী ছিলো … রক্তিমের বাবা একদিনও আমার পুটকিটা ছুঁয়ে পর্যন্তও দেখে নি …, গাধাটা মরল কিন্তু ওর বৌ এর পুটকির স্বাদটা পেলো না … আআআআআহ উফফফফফফফ… হ্যাঁ হ্যাঁ জোরে জোরে চুদে আমার পায়খানা বের করে ফেলো?

মিস্টার তুষার: ঊহ রমলা তোমার পুটকির তুলনায় হই না … তোমার পাছা দুটো একটু ফাক করে মেলে ধরো না জান … হ্যাঁ এখন ঠিক আছে … আচ্ছা একটু আগে কলিংগ বেলের আওয়াজ পেলাম তোমার ছেলে এসে পড়ল না তো?

মা রমলা: আরে না, ওই গাধাটা আসবে ৬ টায়, ধ্যাৎ ছেলের কথা মনে করিয়ে দিয়ো না তো ওকে দেখলেই আমার ওর বাপের কথা মনে পরে। অফ বড়ো গাধাটা তো মরে গেছে কিন্তু এই ছোটো গাধাটাকে কোনভাবে বাড়ি থেকে বের করে দিতে পারলেই তুমি আর আমি সারাদিন একসাথে কাটাতে পারতাম। যাক সেই ব্যাপারে তুমি টেনসান করো না। কেউ আসলে কয়েকবার কলিংগ বেল এ টিপ দিয়ে বাড়িতে কেউ নেই ভেবেই এমনিতেই চলে যাবে, ওগুলো নিয়ে তোমার চিন্তা করতে হবে না। তুমি শুধু এখন মন দিয়ে আমার পাছাটা মারো … আঃ … আঃ … হ্যাঁ … এইভাবে?

মিস্টার তুষার হছেন রমলা থেকে ৫ বছরের ছোটো আপন মামাতো ভাই যার সাথে উনার অল্প বয়স থেকেই গভীর প্রণয় ও দৈহিক সম্পর্ক ছিলো। রমলা বয়সে বড়ো হয়েও সঙ্গত কারণেই দুজনেরই অন্যখানে বিয়ে হলেও বিয়ের পরেও নিজেদের আলাদা সংসার থাকা সত্তেও তুষার আর রমলা তাদের অবৈধ পরকিয়া যৌনাচার চালিয়ে গেছেন। যা রমলার স্বামী বেঁচে থাকতে খুবই সন্তর্পণে চললেও, উনি মারা যাবার ৬ মাস পর তা এমনি লাগামহীন ভাবে চলা শুরু করলো যে, এই বয়সেও মিস্টার তুষার রমলাকে প্রায়শই তার বাড়িতে এসেই লাগানো শুরু করলেন। ওদিকে তুষার সাহেবকে রক্তিম তার দূরসম্পর্কের মামা হিসেবে জানলেও ওনার সাথে মায়ের পরকিয়া প্রেমের বিগত ও বর্তমান ইতিহাসটা ছিলো রক্তিমের একেবারেই অজানা।

যাই হোক ভিতরকার এইসব কথাবার্তা শুনে রক্তিম প্রথমে স্তব্ধ হয়ে কিছুক্ষণ দাড়িয়ে রইলো। ও আসলে বিশ্বাস করতে পারছিল না যে ওর নিজের ভদ্রসভ্য মা একটা পরপুরুষের সাথে এতো বিশ্রী ভাবে চোদাতে চোদাতে এরকম নোংরা ভাবে কথা বলতে পারেন। নিজের মায়ের পরপুরুষের সাথে চোদাচুদি র পাশাপাশি রক্তিমের সবচেয়ে বেশি যেই ব্যাপারটা মনে দাগ কাটলো তা হল নিজের জন্মদাত্রী মায়ের তার বাবা এবং তার ব্যাপারে ধারণ করা বিরূপ মনোভাব। রক্তিম ওর বাবা কে চরম ভাবে ভালোবাসতো। তাই বাবর প্রতি করা চোদনরত মায়ের বাজে মন্তব্য রক্তিমের মনে মারাত্মক প্রতিক্রিয়ার সৃষ্টি করলো।

এক পর্যায়ে রক্তিম মা রমলার প্রতি তীব্র রাগে আর ক্ষোভে ফেটে পড়ল। কিন্তু তীব্র রাগের মাঝেই রক্তিম হঠাৎ আশ্চর্য হয়ে লক্ষ্য করল যে চোদনরত মা আর তুষার মামার উত্তেজক কথাবার্তায় ওর বাঁড়াটা কখন যেন বড়ো হওয়া শুরু করেছে। তবে এতো সব কিছুর মাঝে এই মুহুর্তে একটা জিনিস রক্তিম বুঝতে পারল যে ওর মা বা তুষার মামা বুঝতেই পারেনি যে ও ঘরে ঢুকেছে। সম্ভবতো আওয়াজ করে চোদাচুদি করতে থাকাই উনরা কোনো শব্দই পান নি।

ওরা জানে না যে আমি এখানে। কথাটা মনে হতেই রক্তিম নিজের দাড়ানো বাঁড়ার কথা চিন্তা করে আরও কিছুক্ষণ কান পেতে মায়ের খিস্তি মারা, মায়ের নোংরা কথা শুনতে লাগলো এবং এক সময় ওর বাঁড়াটা বের করে ভেতরের সীন চিন্তা করে খেচতে লাগলো।

কয়েক মিনিট এভাবে খেঁচার পর মাল আউট করে ব্যাগ থেকে খাতার পাতা ছিড়ে নিয়ে মুছে ফেলি বাঁড়ার রস। চোদনরত মা আর তুষার মামাকে ঘরে রেখেই পা টিপে টিপে দরজা দিয়ে বেরিয়ে এলো এবং পরে রোজকার মত ৬ টার দিকে বাড়ি ফিরল।

রাতে নিজের ঘরে বেডে শুয়ে নিজের চোখে দেখা মায়ের আসল রূপ আর ছেনালিপনার কথা চিন্তা করতে করতে রক্তিমের মাথাটা বার বার তীব্র ঘৃণা আর রাগে গরম হয়ে উঠতে লাগলো। কিন্তু রাত আরেকটু গভীর হলে মায়ের সেক্স রিলেটেড নোংরা কথাবার্তাগুলো মনে হতেই ওর বাঁড়াটা ফুঁসে উঠলো, আর কেন জানি রাগটা মাথা থেকে নেমে গেলো। বাঁড়াটা আরেকটু বড়ো হতেই রক্তিম বুঝতে পারল যে ওকে ওর মা আর তুষার মামার চোদাচুদির দৃশ্য আবারও দেখতে হবে ।

রক্তিমের সেই রাতের ইচ্ছাটা পরবর্তীতে রক্তিম বাস্তবে রূপ দিতে পারল বাজ়ারে নতুন আসা ম্যাজিক পেন নামক পেন শেপ্ড ছোট্ট হিডেন ভিডীও ক্যামেরার কল্যানে। যেটা দিয়ে লুকিয়ে যেকোনো জায়গা থেকে ভিডীও রেকর্ড করা যাই। যাই হোক, রক্তিম পরে সময় করে অনলাইনে একটা ম্যাজিক পেন কিনে এনে ওটা দিয়ে মায়ের সাথে তুষার মামার অবৈধ দৈহিক সম্পর্কের দৃশ্য।গোপনে ভিডীও করা শুরু করল।

মায়ের ঘরে লুকিয়ে রাখা ম্যাজিক পেন দিয়ে রেকর্ড করা ভিডীও গুলো পরে নিজের ঘরে কম্পুটারে চালু করে। মায়ের যোনী আর পুটকিতে তুষার মামার বাঁড়া ঢুকিয়ে চোদাচুদির গরম দৃশ্য দেখে বেশ কয়েকদিন হাত মারার পর রক্তিম এক পর্যয়ে নিজেই মায়ের নধর দেহের প্রতি আকৃস্ট হয়ে পড়ল। যার ফলোআপ হিসেবে এক পর্যায় রক্তিম ভিডীওতে মায়ের সাথে মামার জায়গায় নিজেকেই মায়ের সাথে চোদাচুদি করছে কল্পনা করে খেঁচা শূরু করল।

এক সময় মা রমলার নধর দেহের প্রতি রক্তিমের লোভ এমন একটা পর্যয়ে চলে গেলো যে সে আর থাকতে না পেরে, স্কূল থেকে আসা টায়ার্ড মায়ের খাবারে, জলেতে ঘুমের ট্যাবলেট মিশিয়ে, ঘুমন্ত মায়ের অজান্তে মায়ের গালে-ঠোটে চুমু খাওয়া, দুধের বোঁটা চোষা, ঘর্মাক্ত বগল চাটা এবং ধীরে ধীরে সাহস পেয়ে ঘুমন্ত মায়ের যোনী ও পুটকির গন্ধ শোঁকা, যোনীদ্বারের পর্দা আর পুটকির ফুটা চোষা ইত্যাদির মতো নোংগ্রামী গুলো করা শুরু করলো। কিন্তু নিজের ক্যারেক্টারলেস ঘুমন্ত মায়ের সাথে শুধু চুমাচুমিই আর চোষাচুষি করে মন ভরছিল না বলে, শেষ পর্যন্ত দুই বছর আগে একদিন রাতে রক্তিম মাকে খাবার জলের সাথে দুটোর পরিবর্তে চারটে ঘুমের ওষুধ খাইয়ে ঘুমন্ত মায়ের কাপড় খুলে পুরো ল্যাংটো করে, উনার যোনীতে, নূনু ঢুকিয়ে প্রথম বারের মোতো নিজের জন্মদাত্রী মাকে চুদতে সমর্থ হলো।

মায়ের যোনী চোদার পরেও মা’র ঘুম না ভাঙ্গাই, রক্তিম সাহস করে ওর সবচেয়ে প্রিয় ফ্যান্টাসী অর্থাত্ মা রমলার ধুমষি পাছাটা চোদার এটেমপ্ট নেই। কিন্তু সেই ফ্যান্টাসী পুরণ করতে গিয়ে রক্তিম ওর ৭” লম্বা বাঁড়াটা উপুর করে শোয়ানো মায়ের শুকনা পুটকির ছিদ্রতে জোড় করে ৩/৪ ইঞ্চি ঢোকতেই মা রমলার অত গারো ঘুমে থাকা সত্তেও তীব্রও ব্যাথায় জেগে গেলেন এবং রক্তিম মা রমলার কাছে উনার পুটকিতে বাঁড়া ঢোকানো অবস্থায় ধরা পড়ে গেলো।মা-ছেলের চুদার গল্প

মা রমলা এমনিতেই তার পরকিয়া প্রেমের কারণে রক্তিমের বাবা এবং সেই সূত্রে তার ছেলে রক্তিমকে নিজের সন্তান হওয়া সত্তেও দেখতে পারতেন না। তার উপড়ে যখন আবার রক্তিমকে এরকম চরম নোংরা আর বিকৃত কাজ করার সময় ধরে ফেললেন তখন ওনার মাথায় রক্তও চড়ে গেলো। রমলা প্রথমেই ডান হাত দিয়ে ছেলের অর্ধনমিত নুনুটা নিজের পাছার ফুটো থেকে বের করে উলঙ্গ বিবস্ত্র অবস্থায় খাট থেকে নেমে রক্তিমকে বলল – সুয়োরের বাচ্চা, কুত্তার বাচ্চা, কিভাবে তোর রুচি হলো নিজের মায়ের পাছায় হাত দিতে, বিকৃত মন, পারভার্ট … এইসব বলতে বলতে ওর দুই গালে এলোপাথারী চর মারতে লাগলেন। ২৫ বছর বয়সী রক্তিম তখন অপরাধীর মতো দাড়িয়ে থেকে মায়ের চর গালি সব সহ্য করে যাচ্ছিলো আর মুখে বলছিলো।

রক্তিম : মাম্মী আই আম স্যরী … প্লীজ ক্ষমা করে দাও … …

রমলা হাজ়াড় ছেনালি করলেও, রক্তিম হয়ত এরপর ওর ভুল বুঝতে পেরে বার বার চাইত আর মায়ের গালি থাপ্পর সবই সহ্য করতো। কিন্তু মা রমলা যখন হঠাৎ ব্যাপারটা ওই রাতেই মোবাইল ফোনে তুষার মামাসহ রিলেটিভদেরকে জানাতে উদ্দত হলেন, এমনকি প্রয়োজনে পুলীশ ডাকার ভয় দেখালেন। রক্তিমের তখন হঠাৎ সেই প্রথম তুষার মামার সাথে চোদনরত মায়ের বলা কথাগুলো মনে পরে গেল আর মনে পড়াতে ছেনাল মায়ের আসল প্ল্যান রক্তিমের কাছে হঠাৎ পরিষ্কার হয়ে গেলো।

রক্তিম স্পস্টই বুঝলো যে ওর ছেনাল মা রমলা এরকমই একটা সুযোগের অপেক্ষায় ছিলেন। তাই তিনি এখন রক্তিমের কুকীর্তি আর বিহবলতার সুযোগ নিয়ে সবার সামনে ওর কুকীর্তি ফাস করে, ওকে ঘর থেকে বের করে এবং সম্পূর্নো আলাদা করে দিয়ে ওর বাবর সম্পত্তি হাতিয়ে নিয়ে ওনার মনের মানুষ তুষার মামার সাথে বিয়ে করে হোক আর যেভাবেই হোক একসাথে থাকার ফন্দি করেছেন।

ব্যাপারটা মাথায় খেলতেই রক্তিমের রমলাকে ঘৃণাই আর মা বলে মনে হলো না, আর তাই রক্তিম হঠাৎ যেন হিংষ্র ভাবে জেগে উঠলো।

Leave a Comment