বিয়ের একদিন আগেই শাশুড়িকে চুদলাম

sasuri ke chodar golpo
আমি সত্যকাম রায়। আমার পরিচয় আগেই পেয়েছেন আমার আগের গল্পে না পরে থাকলে পড়ে ফেলুন ।আমার বিয়ে হয়েছে ৩ বছর , জানি আমার চরিত্র অত ভালো sasuri ke chodar golpo নয় কিন্তু আমার এরেঞ্জ মেরেজ হয়েছিল। তার আগে তো আমি পাড়ার মেয়ে বৌদি অফিস এর মহিলা বস কলিগ সবাই কে চুদে ফালাফালা করে দিয়ে ছিলাম।

ভেবে ছিলাম বিয়ে করবো না কিন্তু মা বাবার চাপ এ রাজি হতে হলো, তো ভাবলাম বিয়ে যখন করবোই তার সাথে সারা লাইফ যখন থাকতে হবে তো তেমন কামুকি সেক্সি মাগি টাইপ মেয়ে চাই।

তো শুরু হলো মেয়ে দেখা, ফার্স্ট যাকে দেখতে গেলাম সে তো আমাকে দেখে ফিদা , তো ওর সাথে আলাদা কথা বলবো বলে ওর রুম এ গেলাম , দেখতে ওকেও খারাপ না কিন্তু ওর গাড় তা ঠিক আমার মনের মতো না।

তাই আমি ওকে বলে দিলাম যে পছন্দ না। ও মন কারাপ করলো কিন্তু আমি ওকে সান্তনা দেওয়ার জন্যে ওকে জড়িয়ে ধরলাম দেখলাম ও বাধা দিলো না। আমি শান্তনা দেওয়ার নাম করে হালকা করে ওর ছোট দুদু টিপে দিলাম, দেখলাম ও তাও কিছু বললো না। sasuri ke chodar golpo

আমি সাহস করে ওর হাতটা আমার বাড়ার ওপর রেখে দিলাম , দেখলাম ও চমকে উঠলো , আর বললো এতো বড়ো ধোন , প্লিস আমাকে একবার দেখাও , ঠিক আছে আমাকে বিয়ে করতে হবে না কিন্তু তোমার ধোন একবার দেখাও।

আমি র দেরি না করে বের করলাম আমার আখাম্বা বাড়া। আমার বাড়া ধরে খেচতে খেচতে বললো -আমি ভার্জিন কেউ আমাকে চোদে নি, কারণ আমার্ সব কিছু আমি আমার বরের জন্যে রেখেছি , তাই আমার মাই , গাড় ঠিক পুষ্ট হয়নি ,

সেই জন্যে আমার আগের তিনটে সম্বন্ধ ভেঙেছে, তোমার মতো সবাই আমাকে এই কারনে না বলেছে এটাও যদি না হয় তাহলে আমি বাবা মাকে মুখ দেখতে পারবো না। এর আগে তোমার মতো কেউ আমার কাছে আসে নি কারোর বাড়া আমি হাতে নিনি , এই শরীর কে তুমি গ্রহণ করে তোমার মতো বানিয়ে নাও।

আমি ওর কথা শুনলাম সব। ও কিন্তু আমার বাড়া খেচা বন্ধ না করেই কথা গুলো বললো । বুঝলাম ও খুব কামুকি, যেহেতু কখনো চোদার সাধ পাইনি, আর প্রথম দিনেই এতো কিছু পাচ্ছি, আর ওকে বিয়ে করলে ও আমার সব কথা শুনবে। তাই ভাবলাম আর খুঁজে লাভ নেই ওকেই বিয়ে করেনি। sasuri ke chodar golpo

আমি বললাম দেখো-আমি সেক্স খুব ভালোবাসি, তোমাকে বিয়ে করতে আমার আপত্তি নেই কিন্তু আমি যা বলবো তোমাকে সারা জীবন শুনতে হবে আমি যেভাবে চাইবো তোমাকে চুদবো যেখানে খুশি ।

ও বললো আমি তোমার দাসী হয়ে থাকবো। আমি ঠিক আছে এখন তাহলে বাড়াটা চুষে মাল খেয়ে ফেলো তাহলেই আমাদের এনগেজমেন্ট হয়ে যাবে।

ও বললো এখানে? মা বাবা সবাই আছে।

আমি বললাম এই যে বললে আমার সব কথা শুনবে। ও দেখলাম উঠে দরজা বন্ধ করতে গেলো।

থাক দরজা খোলাই থাক আমি বললাম ও দেখলাম অবাক হয়ে গেলো।

-তুমি চুষবে না তাহলে আমি চললাম।

ও দৌড়ে এসে আমার বাড়া টা খামচে দরে চকাত চকাত করে চুষতে লাগলো, প্রায় ২০ মিনিট চোষার পর আমি ওকে দাঁড়াতে বললাম। sasuri ke chodar golpo

-একটু পোদটা উঁচু করে দাড়াও , ও ততক্ষনে বুঝতে পেরেছে আমি কেমন টাইপের ছেলে তাই কোনো কথা না বলেই ও ডগি স্টাইল এ দাঁড়ালো।

-গাড়টা খারাপ না তবে গুদের থেকে গাড়টা বেশি মারতে হবে।

-তোমার যা খুশি যেভাবে খুশি মেরো সোনাই।

-আমি ওর শাড়ি সায়া ওপরে তুলে দিলাম, তারপর পোদে হাত বোলাতে বোলাতে গুদটা দেখলাম। দেখলাম সত্যি ও ভার্জিন , গুদ তো ভিজে জব জব করছে , আমি ওকে বললাম তোমাকে বিয়ের পরেই চুদবো আগে না। দেখলাম ও খুশি হয়েছে।

-ও বললো তাহলে তোমার বাড়ার কি হবে?

-ওমা তুমি মাল খাবে এখন। কি তাতে রাজি তো?

-ও বললো মাল না দিলে আজ যেতে দিতাম না।

ও আমাকে গালে একটা কিস করে ধোন চুষতে বসলো। ওর গুদ দেখে গরম হয়েছিলাম তাই ২০ মিনিট এর মধ্যেই ও মুখ ভর্তি করে মাল ছেড়ে দিলাম।

ও ঢোক করে গিলে ফেললো সব র আমার বাড়া পরিষ্কার করে দিলো। আমি ওকে দাঁড় করলাম ওকে জড়িয়ে ওর পাছায় হাত দিয়ে বুকে টেনে একটা গভীর কিস করলাম। দেখলাম ও লজ্জা পেয়ে মুখ ঢাকছে। sasuri ke chodar golpo

আমি বললাম র লজ্জা কিসের, হবু বড় কে গুদ দেখিয়ে মাল খেয়ে এতো লজ্জা।

-ওমা যতই হোক আমি ভার্জিন তোমার কাছে প্রথম মুখচোদা খেলাম তোমায় গুদ দেখলাম লজ্জা করবে না?

-ঠিক আছে চলো এবার অনেক্ষন হলো , দেখলাম দেড় ঘন্টা হয়ে গেছে।

যাওয়ার আগে ও আমাকে লাভ ইউ বললো। আমি খুশি হলামএমন চোদু বৌ ই তো চেয়েছিলাম। হটাৎ চোখ পড়লো আয়না তে দেখলাম আমার হবু শাশুড়ি মা পর্দার আড়ালে দাঁড়িয়ে।

আমি সঙ্গীতা কে কিছু বললাম না । আমি হটাৎ চেচিয়ে উঠলাম ওই দেখো আমাদের দেরি দেখে মা ও চলে এসেছে । sasuri ke chodar golpo

দেখলাম উনি একটু ভেবাচেকা খেয়ে বেরিয়ে আসলো, র বললো বাবা তোমাদের দুজন কে ডাকছে সবাই।

বুঝলাম ওনার অবস্থা খারাপ, আমার ধোন চোসানো আমার মাঝ বয়সী শাশুড়ি মা দেখেছে। ভাবলাম উফফ মেয়ে মা দুজন কেই পেলাম বিয়ে করতে এসে।

আমি সঙ্গীতা কে বললাম তুমি যাও আমি অসছি। ও চলে গেলো ।

আমি মা এর পিছনে ওনার ধুমসি পাছায় বাড়া ঠেকিয়ে বললাম কি মা মেয়ের জন্যে বাড়া ঠিক আছে তো ?

উনি বললো দেখো বাবা কিছু মনে করো না তোমার ওই আখাম্বা বাড়া আমি দেখে ফেলেছি ।

আমি বললাম কি মনে করবো? ধরে দেখবেন নাকি?ওনাকে সময় না দিয়েই বাড়া ওনার হাতে দিলাম ।

দেখলাম উনি বাড়া ধরে খেচতে খেচতে বললো মেয়ে কে এসব বলতে হবে না। sasuri ke chodar golpo

-ঠিক আছে বলবো না কিন্তু হবু মা আপনাকে একটু গাড় উঁচিয়ে দাঁড়াতে হবে আপনার মেয়ে কে তো আজ ছেড়ে দিলাম কিন্তু আমার বাড়া আপনাকে ঠান্ডা করতে হবে।

-উনি সাথে সাথে কাপড় তুলে পোদ উঁচু করে দাঁড়িয়ে পড়লো।

আমি সময় নষ্ট না করে ওনার ভিজে গুদ এ বাড়া ভরে দিলাম। উনি ওয়াক করে একটা আওয়াজ করলো। কিন্তু আমি ডবকা মাই টিপে ধরতেই চুপ হয়ে গেলো।

আমি তো পকাত পকাত পকাত পকাত করে ঠাপ দিচ্ছি। উনি আরাম এ কাঁপতে লাগলো ভস ভস ভস করে গুদের জল ঢালতে লাগলো। ১৫ মিনিট ওই ভাবে ঠাপানোর পর বাড়া গুদ থেকে বের করে ওনাকে কিছু না বলেই ওনার গাড়ের ফুটোয় ধাক্কা দিলাম, উনি হাত দিয়ে ফাক করে হেল্প করলো।

টাইট পোদে বাড়া গুঁজে কি আরাম কি বলবো, আমি বাড়া দিয়ে ওনার পোদ মারতে লাগলাম। কিছুক্ষন পর দেখলাম শাশুড়ি মাগি আবার জল ছেড়ে দিলো। ও ক্লান্ত হয়ে পড়লো এর মধ্যে। সবাই আবার ডাকাডাকি করাতে আর চোদা হলো না। উনি রেডি হয়ে নিচে চলে গেলো। sasuri ke chodar golpo

আমিও গেলাম কিন্তু ভাবলাম এই মাল শাশুড়ি র গুদেই আজ ফেলবো, নিচে গিয়ে নানা বাহানায় আবার শাশুড়ি মা কে নিয়ে ওপরে আসলাম । sasuri ke chodar golpo আবার ওনার গাড় উঁচু করে গুদ মারলাম আর মাল ও ওনার গুদে ফেললাম। মাল চিরিক চিরিক করে ওনার পাছা পোদে পড়লো। উনি খুশি তে একটা মাই বের করে আমাকে দুদু খাওয়ালেন বললেন জানিনা কেন এই কয়দিন আমার দুধ এসেছে মনে হয় তোমার জন্যে। আমি আরামে ওনার দুধ খেতে লাগলাম।

তারপর বিকালে পাকা কথা বলে বিয়ের দিন ঠিক করে বাড়ি ফিরলাম সাথে মা আর মেয়ের ফোন নম্বর নিয়ে। দুই সপ্তাহ পরে বিয়ে ঠিক হয়েছে তার মাঝেও ঠিক করলাম শাশুড়ি কে খুব চুদবো সেই মতো প্ল্যানিং ও শুরু করেদিলাম। sasuri ke chodar golpo

২ দিন পরে শাশুড়ি মাকে ডাক্তার দেখানোর নাম করে হোটেলে নিয়ে চুদলাম সারাদিন। তারপর সন্ধেয় বাড়ি আসি।

রাতে আবার সঙ্গীতা কে নিয়ে বেরোতে হলো ওকেও একটা পার্কে নিয়ে কোলে নিয়ে চোদা দিলাম। ও বিয়ে অব্দি ওয়েট করতে পারলো না। অর ও একদিন বিয়ের আগেই শাশুড়ি মা কে চুদে ছিলাম।