বৌদি আর আমি জঙ্গলে ।boudi new bangla choti google

আমার নাম নির্মল দাস। ভালো নাম নিতাই দাস। বয়স কুড়ি বছর। আমি সিটি কলেজের ছাত্র। বাড়ি দমদম বেদিয়া পাড়ায়। আমায় দেখতে নাকি সুন্দর। অনেকটা উত্তম কুমারের মতো। আমার বন্ধুরা তাই বলে।
আমাদের পাশের বাড়িতে এক নব দম্পতি ভাড়া এসেছে। কয়েক মাস হল বিয়ে হয়েছে এদের। বউটার সঙ্গে আমি বেশ ভাব জমিয়েছি। ফ্রি কথাবার্তা হয় আমাদের।
আমার একদিন সাধ হল তাকে রমণ করবার। কিন্তু গুদ মারব না। গুদ তো তার বর মেরেছেই, আশাকরি এখনো পোঁদ মারেনি। তাই আমি তার আচোদা পোঁদই মারব। বন্ধুদের সঙ্গে এই নিয়ে বাজি হয়ে গেল। বস্তুত ওদের জন্যই আমি আরও বেশি করে ব্যাপারটা নিয়ে চিন্তা করতে থাকি।
তখন বর্ষাকাল চলছে। কর্তা তো রীতিমত অফিসে গেছে। সকাল থেকে প্রবল বৃষ্টির জন্য আমি আর সেদিন ইচ্ছে করেই কলেজ যায়নি। তখন বেলা দুটো বাজে। আর একবার ইচ্ছা হল বৌদিকে দেখে আসার। অনেক কষ্টে আমি তাদের বাড়িতে পৌঁছালাম। দরজায় নক করতেই বৌদি দরজা খুলল।
তার পড়নে কেবলমাত্র একটি নাইটি। আমি একটি প্যান্ট ও শার্ট পড়ে ছিলাম। সে আমাকে দরজায় দেখে হাসি মুখে সাদরে তার ঘরে প্রবেশ করাল। ঘরে ঢুকে দরজা বন্ধ করে বৌদি গিয়ে খাটে শুয়ে পড়ল। আর আমি খাটে বসেই গল্প করতে থাকি।
একথা সেকথা হতে এ সময় আমি চিত হয়ে শুয়ে পড়ি তার পাশে। গল্প করতে করতে হথাত ওর একটা হাত এসে যায় আমার বাঁড়ার উপর। তার কোমল হাতের স্পর্শে ওটা ফুলে আরো মোটা হয়ে গেল। সেই মুহূর্তে ও এতো গরম হয়ে গিয়েছিল যে নিজের মুখেই আমাকে চুদতে বলল।
আমি তার উত্তেজনা আরো বারাবার জন্য নিজে উলঙ্গ হয়ে তাকেও উলঙ্গ করে কম্বলের ভেতরে প্রবেশ করি।
কিছুক্ষণ পর আমি হাম হাম করে ওকে চুমু খাই। সজোরে বুকের সঙ্গে পিষে ধরি। ওর মাংসল গালে কামড় দিতে থাকি, চাটতে থাকি। আমার মুখের থুতু ওর মুখে। আমার দাঁতের দাগ ওর গালে স্পষ্ট দেখা যাচ্ছে।
এই, আমার আদর তোমার ভালো লাগছে।
খু-উ-ব —-
তারপর বৌদিকে বলি – বৌদি জিভটা বার করো না।
বৌদি তখন নিজের জিভটা বের করে আমার মুখের মধ্যে ঢুকিয়ে দেয়। আমি আমার মুখের মধ্যে মেয়েলী জিভটা পেয়ে চুষতে শুরু করি। বৌদির নিশ্বাস ক্রমশ ভারী থেকে ভারীতর হয়ে আসছে। ফোঁস ফোঁস করে নিশ্বাস পড়ছে। গরম গরম নিশ্বাস পড়ছে আমার মুয়খে। বৌদির মুখে বিন্দু বিন্দু ঘাম জমেছে। শরতের সকালে ঘামের উপর সূর্যের আলো পড়লে যেমন দেখায়, ওর মুখটাও সেইরূপ দেখাচ্ছে।
বৌদিকে বললাম – তোমার আরাম হচ্ছে এতে?
বৌদি তার চোখে ঢাকা পড়ে যাওয়া চুল হাত দিয়ে সরাতে সরাতে বলে – এই, ঘরে চল না।
আমি কোনও কথা না বলে বৌদিকে কোলে তুলে চকাত করে ওর পেটে একটা চুমু খেয়ে বলি – এই ঘরে একটু লীলাখেলা করি।
এবার ঘরের খাটের উপর চিত করে শুইয়ে দিই বউদিমণিকে। ও লক্ষ্মী মেয়ের মতো চুপ করে শুয়ে থাকে। যেন কিছুর প্রতিক্ষা করছে ও।
আমি ওর দু’পায়ের ফাঁকে হাঁটু গেঁড়ে বসে হাসি মুখেই বলি – মাইরী, তুমি একখানা খাসা মাল! কে বলবে যে এক বাচ্ছার মা। বলে আমি ওর নরম মাই দুটির উপর পাগলের ন্যায় মুখ ঘসতে ঘসতে জিভ বার করে ওর নাভী চাটতে থাকায়, বৌদি শীৎকার দিচ্ছে।
আমি এবার কিস খেতে খেতে ওর নিম্নাঙ্গের দিকে নেমে আস্তে থাকি।পৌছে গেলাম গুদে। চুক চুক করে চাটতে থাকি। সঙ্গে হাত দিতে থাকি ওর উরু পাছায়।
ওঃ আঃ, অত জোরে চুষো না মাইরি। মরে যাবো গো। উঃ কি সুখ। চোষ চোষ! ওগো, আমার কচি গুদ চোসো। চুদে চুদে পেট করে দাও।
আমি জোরে জোরে বৌদির গুদের ভিতরের লাল কোটটা জিভ দিয়ে টেনে টেনে চুষছিলাম। বৌদি সবুজ ঘাসের উপর চিত হয়ে শুয়ে পাগলের মতো পাছাটা তুলে তল ঠাপ মারতে মারতে দু হাতে আমার মাথাটা গুদে ঠেসে ধরে বলছে – আঃ আঃ ওরে, আর পারছি না গো। নাও নাও, তোমার মুখে দিচ্ছি।
বলে বৌদি আমার চুলের উঠি ধরে গুদ চিতিয়ে গলগল করে রস ছেড়ে দিল।
আমি সব রস চেটে খেয়ে নিলাম। গুদের ভেতরে জিভ ভরে টেনে টেনে সব রস সাফ করে দিয়ে ওর গুদ থেকে মুখ তুলে উঠে পড়ে বলি – বৌদি, এবার তোমায় কুকুর চোদা করব। তুমি পেছন ফিরে চার হাত-পায়ে ভ্র দিয়ে গুদটা কেলিয়ে ধর।
আজ পর্যন্ত বৌদি আমার কোনও কথার অবাধ্য হয়নি। তাই ওকে নিয়ে আমি মৌজেই আছি।
বৌদি কোমর কেলিয়ে গুদটাকে চেতিয়ে আমার দিকে তুলে ধরল কুকুরের ভঙ্গিতে। আমি আর থাকতে না পেরে বৌদির পাছায় মুখ ঘসতে লাগি। চাটতে থাকি।
ওঃ কি সুন্দর বৃহৎ পাছাখানা। চার হাত পায়ে পোঁদ উল্টে গুদ চিতিয়ে রয়েছে।
আমি বৌদির পেছনে। বৌদি ওভাবেই মাথা ঘুরিয়ে আমায় বলল – তুমি খুব তাড়াতাড়ি আমার গুদে তোমার জন্তরটাকে ঢোকাও। আমার গুদে ফ্যাদা ঢেলে আরো আরো সুখ দাও। আর পারছি না গো।
আমি আর দেরী না করে পাকা গুদের পাপড়ি দুটো দুদিকে ফাঁক করে বাঁড়ার মাথায় গুদের রস লাগিয়ে মুন্ডিটা পিচ্ছিল করে নিলাম। কিন্তু আমি তো প্রথমে গুদ মারব না তাই তার পোঁদ মারার জন্য কতকগুলি বালিশকে পর পর সাজিয়ে তার উপর তাকে উপুড় করলাম।
তার সঙ্কুচিত পোঁদ এতে বেশ প্রসারিত হল। আমার বাঁড়াটাকে দু’একবার নাড়িয়ে তার পাছার গোড়ায় ঠেকিয়ে ঠাপ মারতে থাকি কিছু না বইলে। বৌদিও সুখ পাবার জন্য তার কোমরটাকে নাচিয়ে আমাকে সাহায্য করতে থাকল।
হথাত বাজ পড়লে যেমন ছোট্ট শিশুরা চিৎকার করে ওঠে, ঠিক তেমনি বৌদি চিৎকার করে উঠল যখন আমার বাঁড়াটা তার গাঁড়ে সম্পূর্ণ ঢুকে গেল। বলল – ওরে বোকাচোদা ঘন ঘন ঠাপ দে। আমায় মেরে ফেল। উঃ আঃ –
সুখের আবেশে বৌদি শীতকার করতে করতে তার গুপ্ত রস খসিয়ে দিল। এবার আমার পালা। আমি নেশার ঘোরে ঠাপের পর ঠাপ দিতে দিতে বলতে থাকি – ওরে গুদ মারানি তোকে চুদব বলে অনেকদিন থেকেই চেষ্টা করছিলাম। আমি তোমায় রানী বানিয়ে রাখব।
বলতে বলতে আমার বহু বছরের জমানো বীর্য তার গাঁড়ে ঢেলে নেতিয়ে পড়ি। ব্যাস, সেই প্রথম শুরু। তারপর অনেকবার আমরা এইরকম করেছি।

Leave a Comment