ভার্সিটির বান্ধবীকে চুদার গল্প

একটু পর বের হলাম। বের হওয়ার একটু পরেই তুমুল বৃষ্টি। রিক্সাওয়ালা হুড তুলে পর্দা দিয়ে রিক্সা চালাতে লাগলো। কোনমতে জড়াজড়ি করে বসলাম আমরা দুইজন। আমি বললাম হারামি তোর জন্যে ভিজতে হবে। আর এহন যদি ক্যাম্পাসের কেউ দেখে চিন্তা কর কি হবে!।ও বললো,কিছুই হবেনা। তোর রিলেশন আছে এইটা সবাই জানে। মানুষ বুঝবে যে বৃষ্টির জন্যে হুড তোলা হইছে। আমি বললাম আরে এমনেই বললাম। রেগে যাস কেন।পূর্ণাঃ তো রাগবোনা! যেমনে বললা তুমি। যেন তোমার প্রেস্টিজে লেগে যাবে আমার সাথে হুড তোলা রিক্সায় ওঠায়।আমিঃ ওই হারামজাদা আমি ওইটা তোরে বলছি?
কথা বলতে বলতে রিক্সাওয়ালা একটা জায়গায় যেয়ে থামালেন।বললেন মামারা আপনারা রিক্সায় থাকেন, নামলে ভিজজা যাইবেন। আমি পাশে রাস্তায় দাড়াইছি। বিষ্টিডা কমুক এরপরে চালামু।
একথা বলে যেইনা মামা গেছে, ওমনি পূর্ণা আমাকে বললো ফারহান আমি তোর বোনের মত না?আমি বললাম হ্যা। ও বললো, সত্যি সত্যি তুই আমাকে তোর বোনের মত ভাবিস? নাকি তুইও অন্য ছেলেদের মত??ভাইরে আমার রিলেশন তোরও আগে হইছে। কি বলবি সেইটা বল। – আমি বললাম।ব্যাখ্যা লাগবেনা। সত্যি করে বল আমি তোর বোন কিনা।আমি বললাম হ্যা। সত্যি। কি করা লাগবে সেটা বল।ও বললো, আগে যাচাই করে দেখি সত্যি সত্যি তুই আমাকে বোন ভাবিস কিনা। বলে আমার পায়ের রানের উপর হাত রাখলো। আমি বললাম- কী? বল কী বলবি।ও আংগুল দিয়ে চুপ করতে বললো।এক হাত দিয়ে আমার চোখ ঢেকে দিলো। আর আরেকটা হাত আমার উরু থেকে সরিয়ে এমন একটা জায়গায় রাখলো যে আমি মনেপ্রাণে চেষ্টা করেও হাতটা সরিয়ে আনতে পারলাম না। আমার হাতটা পূর্ণা তার ডান স্তনটার উপর রেখেছে।এবার চোখের উপর থেকে হাত সরালো। আমি দেখলাম যে ওর ওড়নাটা একপাশে সরানো। সবুজ রং এর জামাটা ওর উদ্ধত স্তনদুটোকে ঢেকে রাখার ব্যর্থ চেষ্টা করছে। আমার একটা হাত ওর ডান দুধের উপর। ঠিক তখনই ও ওর বাম হাতটা আমার ধনটার উপর রাখলো। ততক্ষণে আমার ধনটা খাড়া হয়ে জিন্সের উপর দিয়ে তার অস্ত্বিত্ব জানান দিচ্ছে। পূর্ণা আমার খাড়া ধনটা আচ করতে পেরেই আমার গালে আলতো একটা চড় দিয়ে বলে, খানকির ছেলে তুমি আমাকে বোন ভাবো, না?
এই কথা বলার পরেই আমি ওর উপর ঝাপায়ে পড়লাম।টিপে ওর দুধগুলোকে ভর্তা বানাতে লাগলাম। এমনটা না যে আমি কোনদিন নারীস্তনের স্বাদ পাইনি। গতকালকেও শানু, মানে আমার গার্লফ্রেন্ডের বোটায় কামড়ায়ে দিছিলাম। শানু আজকে সকালে উঠেই ছবি পাঠাইছে যে- এখনো লাল হয়ে আছে। একটু আস্তে খাওয়া যায়না? যাইহোক।নিয়মিত নারীদেহ আস্বাদন করা আমিও পূর্ণার স্তন পেয়ে হিতাহিত জ্ঞান হারায়ে ফেললাম। একবার ডানটা টিপি তো, বামটার বোটা মোচড়াই ; আর বামটা টিপি তো ডানটার বোটা হাতাই। জামার উপর দিয়ে বোটাটা ভালোভাবে খোলা যাচ্ছিলোনা। পূর্ণা পেছনে ফিরে জামার চেইনটা দেখাল। আমি চেইনটা খুলে ওর কালো ব্রায়ের হুকটা খুলে দিলাম। খুলে সামনে দিয়ে টেনে আনার চেষ্টা করলাম। ও বললো, ধৈর্য ধরো বাবা। বলে আস্তে করে ব্রা টা বের করে আনলো। এনে আমার প্যান্টের চেইন খুলে ব্রাটা ঢুকায়ে দিল ভিতরে, ঠিক ধনটার পাশে।
এরপরেই আমি জামাটা তুলে দুধে মুখ দিলাম। টিপে চুষে কামড়ায়ে দুধ দুইটাকে ওইদিনই পোয়াতী মেয়েদের দুধের মতন বানায়ে নিলাম। আমি হলফ করে বলতে পারি পূর্ণার দুধে আর আগে কোন পুরুষ এভাবে সুখের পরশ দেয়নাই। কিছুক্ষন পর ও পাগল হয়ে ওর পুরো শরীর আমাকে সপে দিতে থাকলো। ফারহান!আমি কোন কথা না শুনে চুমু খেয়ে যাচ্ছি দুধে।ইসসসস।আস্তে ফারহান। ও মা!আহহ।বোটাটাতে একটু কামড় দে।আহহহ। আস্তে,…এরকম করছিল পূর্ণা।
প্রায় ১০ মিনিট পর যখন আমি ওর দুধ ছাড়লাম ততক্ষণে বৃষ্টি থেমে গেছে। রিক্সাওয়ালা এসে রিক্সা চালানো শুরু করেছে। আমি বললাম মামা একটু মুরাদপুর যাও। মুরাদপুরের রাস্তাটা ফাকা। গাড়িঘোড়াও কম। পূর্ণা তখন আমার ঘাড়ে ধরে আমার ঠোটটাতে একটা চুমু খেল। মাইরি বলছি, আমার ২ বছরের বেশি গার্লফ্রেন্ড শানু কোনদিনও আমাকে এভাবে ধরে চুমু খায় নাই।
এরপরেই আবার ওর দুধে হামলা করলাম। টিপে চুষে দুধগুলোকে দলাই মলাই করতে লাগলাম। আর একটা হাত দিয়ে সালোয়ারের ফিতাটা খুলে গুদের মধ্যে আংগুল দিলাম। ও আমার ইংগিত বুঝতে পেরে আমার প্যান্টের চেইনটা খুলে ওর ডান হাতটা ঢুকায়ে দিল।ওর ব্রা টা দিয়ে আমার ধনটা ঘষতে থাকলো।রিক্সাওয়ালা মামা বোধহয় বুঝতে পারছিল যে কিছু একটা চলছে। মামা নিজেও বেশ শয়তান, সে বললো মামা বৃষ্টি পরে হুড নামানোর দরকার নাই, এমনেই থাকুক।
আমি আমার আংগুল দিয়ে পূর্নার গুদে অংগুলি করতেছিলাম। আরেক হাত ওর বাম দুধটাতে। আর ওর হাত আমার ধনে।
আমি একটা হাত আমার প্যান্টের ভিতর ঢুকায়ে ওর হাতটা বের করে আনলাম। এনে ওর মুখের সামনে ধরলাম। ও তখন একটু লালা লাগালো হাতে। আমি বললাম “আরো দে, পিছলা হলে ভাল্লাগবে।”ও বললো “পন্ডিতি করিস না।”বলে এক ঝটকায় আমার হাতটা ছাড়ায়ে নিল। নিয়ে প্যান্টের ভিতর হাত ঢুকালো আবার। আস্তে আস্তে খেচতে শুরু করলো। একটু পর দুইহাত দিয়ে কিভাবে যেন ধনটাকে একটা ম্যাসাজ এর মত করলো, প্রিকাম বের হয়ে পুরা ধনটাকে একেবারে পিছলা করে দিল। ও তখন একটা হাত বের করে ওই রসে ভেজা আংগুলটা মুখে পুরে নিল। আংগুলটা একটু চুষে হাতে আরেকটু লালা মাখায়ে আমার ধনটা খেচে দিতে থাকলো। একটু পর আমার মাল যখন বের হয় হয় অবস্থা তখন আমার ঠোটে নিজের ঠোট মেলে ধরলো। একে তো ঠোট চোষার শব্দ, তার উপর খেচার ফলে রিক্সা কাপছিল- রিক্সাওয়ালা মামা নির্ঘাত বুঝতে পারতেছিল আমরা কি করতেছিলাম। উনি হঠাত বললেন,” মামারা শক্ত কইরা ধইরা বসেন, রাস্তা খারাপ।”পূর্ণা তখন বলে, “মামা আমি তো খামচায়ে ধরসি। আপনার ওই মামা তো ধরতেই পারেনা।”এই কথা শুনে আমি পূর্নার জামাটা তুলে ওর বাম বোটাতে কামড়ায়ে ধরলাম। এত জোরে কামড়টা দিলাম যে, ও শিতকার করে উঠলোঃ”ফারহান ছাড়।”আমি বললাম,”বল পারিনাকি আমি ধরতে।”ও বলে,” না পারোস না।”ও বলে, “জোরে খা।”আমি বললাম- “এবার?”ও বললো, “আরে খানকি মাগির ছেলে একটু চোষ না!”আমি চোষা শুরু করলাম। একটা হাত ওর ডান দুধে। আরেকটা হাত গুদে।আর ওর হাত একটা আমার ধনে, আরেকটা উরুতে।
একটু পর ও টিকতে না পেরে খেচার গতি বাড়ায়ে দিল। একটু পর আমার মাল বের হয়ে গেল। ওর পুরা হাত ভিজে গেল আমার মালে। ও কালো ব্রা টা দিয়ে মালটা মুছে নিল। পূর্ণার গুদে আমার যে আংগুলটা ছিল, ওই হাতটা বের করলাম। বের করে আমার ধনটা ভাল করে ধরে একটু করে খেচলাম, ভেতর থেকে আরো একটু মাল চুইয়ে চুইয়ে বের হয়ে এসে আমার আংগুলে লাগলো। এবার পূর্ণা ওই আংগুলটা আস্তে করে মুখে নিয়ে চুষে পুরোটা মাল নিজের গলায় নিয়ে নিল।
বাম হাতের মিডল ফিংগারটা এবার ওর গুদে দিয়ে দিলাম। দেয়ার আগে ওর ব্রা টা থেকে আমার ধন থেকে বের হওয়া চ্যাটচেটে গরম মালগুলো আংগুলে মেখে নিলাম। আমার মাল মাখা ওই আংগুল পূর্ণার গুদের ভেতরে দিয়ে দিলাম। আস্তে আস্তে অংগুলি করতে থাকলাম। এমনেই আংগুলটা মালে ভেজা, পিচ্ছিল। তার উপর পূর্ণার গুদ থেকে অনবরত যৌনরস বের হচ্ছিল। আমার ইচ্ছা করছিল ওর এই রামগুদে আমার ধনটা ঢুকায়ে ইচ্ছামতন কয়েকটা ঠাপ দেই। কিন্তু রিক্সাওয়ালা মামার জন্যে ঠিকমত অংগুলিই করতে পারতেছিলাম না। সে বুঝতে পারতেছিল যে তার রিক্সায় যুবক যুবতী রামলীলায় মত্ত্ব। এজন্যে সেও মজা নেয়ার জন্যে উচানিচা রাস্তা দিয়ে রিক্সা চালাচ্ছিল। হঠাত হঠাত আমার আংগুলটা পূর্ণার গুদে জোরে গুতা দিচ্ছিল। তখন ও আতকে উঠছিল, যার প্রকাশ পাচ্ছিল ওর মুখের ভাষায়
আহহ। ইশশশশশসউফফফফফব্যাথা পাচ্ছি। আস্তে দাও।আরেকটু ভেতরে দাও।হঠাত আমি আংগ্যল চালানো বন্ধ করে দিলে আবার চেচায়ে উঠছিল- দিচ্ছোনা কেন।ইচ্ছা করব আমি কিছুক্ষণ আস্তে আস্তে দিচ্ছিলাম।তখন তেতে উঠলো পূর্ণা খানকির পোলা জোরে দে- একদম মাহিয়া মাহির মত।
এমনি করে চুমু আর গুদে অংগুলি চলছিল।মাঝখানে হঠাত পূররণা আমাকে জাপটে ধরলো।আমার মাথাটা ওর বুকে চেপে ধরলো। ফারহান আমার হবে।ফারহান জোরে। ফারহান খাও। সব খেয়ে ফেল। আজকে আমি তোর।পূররণার গুদের ভিতর দিয়ে ওর সমস্ত শরীররের শক্তি যেন প্রকাশ পাচ্ছিল। আমার আংগুলটাকে ওর গুদটা যেন শরীরের সমস্ত শক্তি দিয়ে চেপে ধরছিল।একটা দুধ মুখে পুরে চুষছিলাম, আরেকটা খালি পরে ছিল। পূর্ণা আমার অন্য হাতটাকে ওর দুধটাতে ধরায়ে বললো- ফারহান টিপতে টিপতে ছানা বানায়ে ফেল।
মামা মুরাদপুর চইলা আসছি।রিক্সাওয়ালার এমন কথায় পূর্ণা স্বাভাবিক হয়। আমি তখন বললাম মামা ক্যাম্পাস চলো। বলে আমি পুরোদমে গুদ খেচা শুরু করলাম। আমার আংগুলের একেকটা ঠাপ পূর্ণার গুদ পর্যন্ত যাচ্ছিল আমি শিউর।আরো প্রায় ৫ মিনিট চুমোচুমি, দুধ চোষার পর, আমি দুইটা আংগুল ঢুকায়ে দিলাম পূর্ণার গুদে।প্রায় ২ মিনিট দুই আংগুল দিয়ে অংগুলি করার পর পূর্ণার তলপেটটা কয়েকটা মোচড় দিয়ে “ফারহান আর না আর না, মরে গেলাম মরে গেলাম করে” গুদের জল খসায়ে দিল।ওর পায়জামা, আমার হাত, আর মামার রিক্সা- পূর্ণার যোনীরসে ভিজে গেল।

রিক্সা থেকে নামার সময় পূর্ণা বললো শানু কি শিখাইলো তোরে দুইটা বছর?
মানে? – আমি বললাম।
ফিংগারিং করার পরে মেয়েটা যখন নেতায়ে পরে তখন আংগুলটা গুদে ঢুকায়ে রাখতে হয় কিছুক্ষণ। এতে মেয়ের সুখ বেশি হয়। নেক্সট টাইম শানুকে ঠাপানোর সময় মনে রাখিস।

Leave a Comment