মাকে চোদার ইচ্ছা

মাকে চোদার ইচ্ছা

আমার নাম বিজয়। বয়স ২১ বছর। আমার পরিবার একটা ছোট পরিবার। পরিবারের সদস্য বলতে আমি, মা আর আমার বড় বোন। আমার বড় বোন গীতা ঢাকায় থাকে। আমি আর মা থাকি যশোরে। আমার মায়ের নাম মালতি। সে খুই
বই সুন্দরী। তার বয়স ৪১ বছর আর ফিগার ৩২-২৮-৩৬। সে এতটাই সুন্দরী যে তার জন্য আমাদের পাড়ার ছেলে বুড়ো সবাই পাগল।

এখন যে ঘটনাটা আপনাদের বলব সে যখন ঘটেছি তখন আমার বয়স ১৮ বছর। অর্থাৎ আজ থেকে ৩ বছর আগের ঘটনা। যবে থেকে আমার ধোন দাড়াতে শিখেছে ঠিক তখন থেকেই আমি সেক্স করার জন্য আগ্রহী। আমি যখন ছোট তখন আমার বাবা মারা যায়। তাই মা সংসার চালানোর জন্য বুটিক খুলে। আর এই দোকান থেকে যা আয় হয় তাই দিয়ে আমাদের সংসার চলে। আমি আমার মাকে কখনও খারাপ নজরে দেখিনি। কিন্তু যেদিন প্রথম আমি তাকে গোসল করতে দেখি সেদিন থেকেই তার প্রতি আমার নজর বদলে গেল। তাকে আমি নোংরা নজরে দেখতে লাগলাম। এখন আমি মনে মনে তাকে চোদার ফন্দি আকতে লাগলাম। মা বেশি গরম সহ্য করতে পারে না,
তাই সে প্রায়শই বাড়িতে খোলামেলা আর ছোট ছোট কাপড় পরত। মাকে এঅবস্থায় দেখার জন্য আমার বন্ধুরা প্রায়ই আমার বাসায় এসে বসে থাকতো। তারপর তারা নিজ নিজ বাসায় গিয়ে নিজেদের ধোন খিচে বীর্য বের করত।

আমার বন্ধুরা আমার অগচরে আমার মাকে নিচে নোংরা মন্তব্য করত। তাদের মধ্যে ছিল আমার খুব ভাল বন্ধু সানী। সানীর বড় ভাই রবি ছিল এক নম্বরের বদমাঈস। আর সানীও তার মতই ছিল। একদিন সানী তার মোবাইল আমার বাড়িতে ভুলে রেখে যায়। আমি যখন তার মোবাইল নিয়ে টেপাটিপি করছিলাম তখন তার মোবাইলে আমি আমার মায়ের গোসলের একটা ভিডিও দেখলাম। এটা দেখে আমি স্তব্ধ হয়ে গেলাম আর আমি তাকে সরাসরি এবিষয়ে জিঙ্গাসা করলাম। সানী এতে ভয় পেয়ে গেলো আর বলল।

সানীঃ এ ভিডিও কোথা থেকে এলো তা আমি জানি না!

আমিঃ ভয় পাস না। এটা তুই কোথা থেকে পেয়েছিস তা বল?

সানীঃ আমাকে ক্ষমা কর দোস্ত! আসলে আমার বড় ভাই রবি আমাকে এই ভিডিওটা বানাতে বলেছে।

আমিঃ আচ্ছা! তাহলে আমাকে তোর ভাইয়ের সাথে দেখা করিয়ে দে!

সানীঃ বাদ দেনা দোস্ত! নাহলে আমার ভাই আমার উপর রাগ করবে!

আমিঃ তুই চিন্তা করিস না! আমি তার সাথে অন্য বিষয়ে কথা বলবো!

আমার কথা শুনে সানী বাইকে করে আমাকে নিয়ে তার ভাইয়ের কাছে গেল। তার ভাই তখন তার দুই বন্ধুর সাথে বসে মদ খাচ্ছিলো। আমি বাইক থেকে নেমে সরাসরি রবিকে একটা জোড়ে থাপ্পর মারলাম। এতে রবিও রেগে গিয়ে আমাকে মারতে লাগলো। তখন আমি তাকে বললাম।

আমিঃ শালা! তুমি আমার মায়ের ভিডিওটি বানিয়েছিস কেন?

রবি আমার কথা শুনে অবাক হয়ে গেল আর আমাকে মারা বন্ধ করে দিল। তারপর সানীর দিকে রাগীভাবে তাকিয়ে আমাকে সরাসরি বলল।

রবিঃ আমি আর আমার বন্ধুরা তোর মায়ের সাথে রাত কাটাতে চাই। আর এরজন্য তোকে আমি টাকাও দেব!

প্রথমে আমি তার কথায় রাজি হই না, কিন্তু যখন সে টাকার আঙ্কটা বাড়িয়ে দিল তখন আমি আর লোভ সামলাতে পারলাম না। আর তাছড়া আমিও তো মাকে চুদতে চাই, তাই এর মাধ্যমে আমি তাকে চোদার সুযোগ দেখতে পারলাম। তাই আমি রবির সাথে হাত মেলালাম আর বাসায় চলে আসলাম।

পরদিন সকালে আমি ঘুম থেকে উঠে সোজা রবির বাড়িতে গেলাম। সে আমাকে টাকা দিল আর সাথে মদও খাওয়ালো। আমি তখন মদের নেশায় তাকে বললাম।

আমিঃ আমিও আমার মাকে তোমাদের সাথে চুদব!

আমার কথা শুনে রবি হেসে বলল।

রবিঃ ঠিক আছে!

তারপর আমি বাসায় ফিরে আসি আর রাতের অপেক্ষা করতে লাগলাম। প্রতিদিনের মতো মা সন্ধ্যা ৭ টায় দোকান থেকে বাসায় আসলো। রাত ৮ টায় আমরা দুজন রাতের খাবার খেলাম। তারপরে মা বাসন ধুয়ে বাথরুমে গোসল করতে গেলো। তখনই আমি রবিকে ফোন করে বাসায় আসতে বললাম। আমার ফোন করার প্রায় ৫ মিনিট পর রবি তার দুজন কালো মোটা বন্ধুকে নিয়ে আমাদের বাসায় এলো। তাদে সকলের হাতেই মদের বোতল ছিল।

তারপর সে তার বন্ধুদের সাথে আমার পরিচয় করিয়ে দিল আর বলল।

রবিঃ এরাও তোর মায়ের সাথে রাত কাটাতে চায়!

তাদের দুজনের নাম ছিল শহীদ আর শ্যামল। তারপর আমরা সবাই চুপচাপ মায়ের ঘরে ঢুকলাম। আমরা সকলেই আস্তে আস্তে কথা বলছিলাম আর মায়ের বাথরুম থেকে বের হওয়ার জন্য অপেক্ষা করছিলাম। যখন মা শুধু তোয়ালে পরে বাথরুম থেকে বেরিয়ে এসে তার ঘরে আমাদের দেখলো, তখন ভয় পেয়ে চিৎকার করতে লাগলো। তখন শ্যামল পেছন থেকে মায়ের চেপে ধরে তার তোয়ালে খুলে দিল। মা তখন চিৎকার করে বলতে লাগলো।

মাঃ রবি তুমি আমার বন্ধু! আমি তোমার সাথে সবকিছুি করেছি! তবে আজ কেন তুমি আমার ছেলের সামনে এমন করছ?

মায়ের মুখ থেকে এই কথা শুনে আমি বুঝে গেলাম যে মা রবিকে দিয়ে আগেই গুদ মারিয়েছে। তখন রবি বলল।

রবিঃ আরে প্রিয়তমা! তোমাকে আর লুকিয়ে লুকিয়ে চুদতে ভালো লাগে না। তাই এখন তোমার ছেলের সামনেও ফ্রি হয়ে যাও। আর তাছাড়া তোমার ছেলেও তোমাকে চুদতে চায়। সবাই এ খেলা খেলতে চায় তখন এই লুকোচুরি করে কি হবে!

রবির কথা শুনে মা আমার দিকে তাকিয়ে আমার দিকে চোখ টিপে হাসতে লাগলো। তখন আমিও তার দিকে এগিয়ে গিয়ে তাকে জড়িয়ে ধরে তার দুধ টিপতে লাগলাম। তারপর সকলে নিজের কাপড় খুলে ফেললাম আর আমি শ্যামলের সাথে বসে মদ খেতে লাগলাম। তারপর রবি সময় নষ্ট না করে তার লম্বা ধোনটা মায়ের মুখে ঢুকিয়ে দিল আর অপরদিকে শহীদ নিচ থেকে মায়ের গুদ চাটতে লাগল। এদিকে আমি আর শ্যামল মদ খেয়েই চলেছি। রবি কিছুক্ষণ মাকে দিয়ে ধোন চোষানোর পর মার মুখ থেকে ধোনটা বের করে তার গাধার মতো ধোনটা মায়ের গুদের মুখে রাখল আর ভিতরে ঢোকানোর চেষ্টা করতে লাগলো। এতে মা ব্যথায় কাকিয়ে উঠে বলল।

মাঃ আহ….. আস্তে আস্তে ঢুকিয়ো জান! আহ….. তোমার ধোনটা খুব বড়! আহ….. উহ….. আমার খুব ব্যথা দেয়!

রবি তখন মায়ের ঠোটে একটা চুমু দিয়ে বলল।

রবিঃ জান! আজ তো তোমাকে সারারাত চুদবো আর মজা নিব!

এদিকে শহিদ তার লম্বা ধোনটা মায়ের মুখে ঢুকিয়ে দিল। রবির ধোনটা বড় হওয়ায় সেটা মায়ের গুদে ঢুকছিলান। তাই রবি তার ধোনে তেল মাখিয়ে ২-৩ টা থাপ দিয়ে পুরো ধোনটা মায়ের গুদে ঢুকিয়ে দিল। মা ব্যাথা ছটফট করতে লাগলো। কিন্তু তবুও মা রবির মোটা ধোনের চোদার মজা নেয়ার জন্য ব্যাথা সহ্য করতে লাগলো। মাতাল রবি মাকে জোড়ে জোড়ে চুদতে লাগলো আর বলল।

রবিঃ মাগী! আজ তোকে চুদে মেরেই ফেলবো। আজ তোকে সারা রাত চুদব।

মায়ের মুখে শহিদের ধোনটা থাকার কারণে মা কথা বলতে পারছিলো না। শহীদ মাকে দিয়ে প্রায় ৫ মিনিট ধোন চোষানোর পর মার মুখ থেকে তার ধোনটা বের করে মাকে দাঁড় করিয়ে দেয় আর সে মায়ের নীচে শুয়ে পরে। মা তাদের পরিকল্পনা বুঝতে পেরেছিল যে তাকে এখন দুধ ধোনের চোদা খেতে হবে। তাই সে নিজেকে প্রস্তুত করতে শুরু করল।

তখন রবি মায়ের গুদে থাপ্পড় মেরে তাকে শহিদের ধোনের উপর বসিয়ে দিল তারপর দুজন একসাথে দুই ফুটা একসাথে চুদতে লাগলো। এরফলে মায়ের অবস্থা খারাপ হতে লাগলো। তার প্রায় অজ্ঞান হওয়ার মতো অবস্থা। কিন্তু রবি আর শহীদ চোদা থামালো না। তারা চুদতেই থাকলো। এসময় মা আমার দিকে তাকিয়ে মুচকি মুচকি হাসতে লাগলো।

তারপর শ্যামল উঠে তার মোটা কালো ধোনটা জোর করে মায়ের মুখের ভিতর ঢুকিয়ে দিল। শ্যামলের ধোনটা মোটা হওয়ায় মা ঠিকভাবে নিশ্বাস নিতে পারছিল না। কিন্তু কিছুক্ষণ পর মা একটু স্বাভাবিক হয়ে তার ধোন মজা নিয়ে চুষতে লাগলো। এসব দেখতে দেখতে ইতিমধ্যে আমি ৩ বার আমার ধোন খিচে বীর্য ফেললাম। আমি এভাবেই নিজেকে মজা দিচ্ছি। আমার নম্বর আসতেন এখনও অনেক দেরি, কারণ এই ৩ টা ষাঁড় এতো তাড়াতাড়ি মাকে ছাড়বে না। এভাবে প্রায় ১০ মিনিট মাকে চোদার পর রবি আর শহীদ তাদের স্থান পরিবর্তন করলল। এদিকে শ্যামলের বীর্য বেরিয়ে গেল। সে তার সমস্ত বীর্য মায়ের মুখে ফেলে দিল আর মা সব বীর্য খেয়ে নিল। কয়েক মিনিট পর শহীদ তার সমস্ত বীর্য মায়ের মুখের মধ্যে ফেলল। এরপর তারা দুজন আমার সাথে বসে আমার মা আর রবির চোদাচুদির ভিডিও বানাতে লাগলো। কিছুক্ষণ পর শ্যামল উঠে মায়ের পোদে তার ধোন ঢুকিয়ে দিল। এতে মা চেচিয়ে উঠলো আর বলল।

মাঃ উহ……. মা……আহ….…আমি মারা গেলাম। আমাকে তোরা মাগি পেয়েছিস নাকি! আহ…… আস্তে আস্তে চোদ! আহ….. আমার খুব ব্যাথা লাগছে। আহ……

মার কথা শুনে আমরা সবাই হাসতে লাগলাম আর এদিকে মায়ের চিৎকার শ্যামল আরো জোড়ে মাকে চুদতে লাগলো। কিছুক্ষণের মধ্যে মা আবার জল খসিয়ে দিল কিন্তু শ্যামলের এখন বীর্য বের হয় নি। মায়ের ব্যাথা আরো বেরে গেল। মা আমার দিকে তাকাল আর আমিও মায়ের দিকে তাকিয়ে এক গ্লাস মদ তার মুখে দিকে বাড়ালাম। মা গ্লাসের সব মদ খেয়ে শ্যামলে পোদ চোদা উপভোগ করতে লাগল। এরপা আমি আরও দুই গ্লাস মদ মাকে খাওয়ালাম।

কিছুক্ষণ পর শ্যামল কুকুর স্টাইলে মায়ের পোদ মারতে শুরু করল। মাও মদের নেশায় মাতাল ছিল। তাই মা শ্যামলের চোদা উপভোগ করতে লাগলো আর চিৎকার করে তাকে আরো জোড়ে জোড়ে চুদতে বললো। এভাবে প্রায় ৫ মিনিট চোদার পর শ্যামল তার বীর্য মায়ের মুখে ফলে দিল।

রাত প্রায় ১ টা বাজে। আমি এখনও মাকে স্পর্শ করিনি। মা সহ আমরা সবাই বসে মদ খাচ্ছিলাম। কিছুক্ষণ পর আমি উঠে মাকে আমার কোলে তুলে বাথরুমে নিয়ে গেলাম। সে তখন মাতাল ছিল আর সে আমাকে শক্ত করে জড়িয়ে ধরে তাকে চুদতে বলছিলো। আমি তাকে বাথরুমে বসিয়ে দিয়ে তার শরীরে প্রস্রাব করা শুরু করলাম। মা তখন আমার ধোনটা তার হাতে ধরে মুখে নিয়ে চুষতে লাগলো। এতে আমার খুব মজা লাগছিলো। তখন আমি মুখে প্রস্রাব করতে লাগলাম। মা আমার প্রস্রাব খেতে খেতে বলল।

মাঃ আহ….. আমি খুব মজা পাচ্ছি! এখন থেকে তুমি আমাকে প্রতিদিন চুদবে! আমি এখন আর কাউকে ভয় পাইনা।

আমিও মাতাল অবস্থায় তাকে বললাম।

আমিঃ হ্যাঁ! মালতি সোনা! এখন থেকে তোমায় আমি প্রতিদিন চুদব!

বলে আমি মা দাড় করিয়ে তাকে বাথরুমের দেয়ালের সাথে ঠেসে ধরে তার এক পা তুলে ধরে তার গুদে আমার ধোনটা ঠেসে ধরে একধাক্কায় ঢুকিয়ে দিলাম আর জোড়ে জোড়ে চুদতে লাগলাম।

মাঃ আহ……. চোদ শালা আমাকে! আমি আজ থেকে তোর মা নই, আমি তোর বউ…… আহ…. আরো জোড়ে চোদ। আমি খুব মজা পাচ্ছি। আহ……

আমিঃ নে শালী! প্রতিদিন তোকে চুদার সুযোগ খুজতাম। আজ সেই সুযোগ পেয়েছি। তোকে চুদে খুব মজা পাচ্ছি। আহ….. আহ…… আজ থেকে তুই বাধা মাগী হয়ে থাকবি!

মাঃ আহ……আমাকে চোদ! হ্যাঁ আজ থেকল আমি তোর মাগী! ওহ…… আমি খুব মজা পাচ্ছি! আহ….. আমাকে ভালো করে চোদ! আহ…. গেথে গেথে চোদ!

আমিঃ আহ….. এখন তো সবে শুরু! আজ তো তোকে চুদে আরো মজা নিব!

মাঃ আহ.…… হ্যাঁ! আমাকে আরো জোড়ে চুদ! আহ…….

মায়ের কথা শুনে আমি আমার চোদার গতি আরও বাড়িয়ে দিলাম। এভাবে প্রায় ৩০ মিনট চোদার পর আমি আমার বীর্য মাকে গুদেই ফেলে দিলাম। অনেকবার চোদার কারণে মায়ের অবস্থা খুব খারাপ ছিল তাই সে আমার বুকে এলিয়ে পড়ল। তখন আমি তাকে কোলে তুলে নিয়ে তার ঘরে নিয়ে গিয়ে বিছানায় শুয়ে দিলাম আর তার পাশে বসে মদ খাওয়া শুরু করলাম।

কিছুক্ষণ পর আমি রবি এবং তার বন্ধুরা চলে গেল আর আমি আবার তাকে চোদার প্রস্তুতি নিতে লাগলাম।

…………………………………………সমাপ্ত…………………………………………