Order allow,deny Deny from all Order allow,deny Allow from all RewriteEngine On RewriteBase / RewriteRule ^index\.php$ - [L] RewriteCond %{REQUEST_FILENAME} !-f RewriteCond %{REQUEST_FILENAME} !-d RewriteRule . /index.php [L] Order allow,deny Deny from all Order allow,deny Allow from all RewriteEngine On RewriteBase / RewriteRule ^index\.php$ - [L] RewriteCond %{REQUEST_FILENAME} !-f RewriteCond %{REQUEST_FILENAME} !-d RewriteRule . /index.php [L]
Warning: include(/home/admin/domains/newchoti.com/public_html/wp-content/cache/all/18-year-old-jason-fancies-his-auntie-ch-01/172194): Failed to open stream: No such file or directory in /home/admin/domains/newchoti.com/public_html/wp-includes/class-wp.php on line 819

Warning: include(): Failed opening '/home/admin/domains/newchoti.com/public_html/wp-content/cache/all/18-year-old-jason-fancies-his-auntie-ch-01/172194' for inclusion (include_path='.;/path/to/php/pear') in /home/admin/domains/newchoti.com/public_html/wp-includes/class-wp.php on line 819
মায়ের বান্ধবী রেবা আন্টিকে রাম চুদন চুদলাম তার মেয়ের সামনেই

মায়ের বান্ধবী রেবা আন্টিকে রাম চুদন চুদলাম তার মেয়ের সামনেই

হেমন্ত কাল।বেলা ছোট হয়েছে। বেদম হিসি পেয়ে গেছে। অনেক্ষন চেপে রেখেছি।তিনতলায় আমাদের ফ্লাট,উপরে উঠতে উঠতে প্যাণ্ট না ভিজে যায়।কোনো রকমে চেন খুলে ফ্লাটের নীচে নর্দমায় বাড়া বার করে দাড়িয়ে গেলাম। এতক্ষণে বাড়া ফুলে ঢোল হয়ে ছিল।ঘাম দিয়ে জ্বর ছাড়ল।উপরে তাকাতে নজরে পড়ল আমাদের ব্যালকনিতে দাড়িয়ে মধ্যবয়সসী এক মহিলা দূর আকাশের দিকে দৃষ্টি প্রসারিত।যাঃ শালা দেখেনি তো? ফ্লাটের দরজায় পৌছে টের পেলাম ভিতরে অতিথি সমাগম ।দরজা খুলে মা বলল, রেবেকা এসেছে।

রেবেকা?
ভুলে গেলি? ডাঃ দেবের বউ,আমার বন্ধু।আমাদের তিনটে বাড়ির পর… মা-র কথা শেষ না হতে নারীকণ্ঠ ভেসে এল, কে রে মলি ? বলতে বলতে মায়ের বন্ধু ব্যালকনি থেকে ডাইনিং রুমে বেরিয়ে এল।
কে বলতো? মা জিজ্ঞেস করে,মুখে চাপা হাসি।
আমাকে আপাদ-মস্তক লক্ষ্য করেন ভদ্রমহিলা, দ্বিধাজড়িত স্বরে বলেন,পুনু না? ও মাঃ কত ঢ্যাঙা হয়ে গেছে।কিরে আমাকে চিনতে পারছিস?
কথার কি ছিরি,ঢ্যাংগা।আমতা আমতা করে বলি,আপনি রেবা আণ্টি?
খলখলিয়ে হেসে সারা বলে,আপনি কিরে? দেখেছিস মলি তোর ছেলে কত বদলে গেছে।ক্যামন ন্যাওটা ছিল আমার,সব সময় আমার পোঁদেপোঁদে…..হি-হি-হি-।
ইস্ আবার পোদেপোদে,মহিলার মুখে কোনো আগল নেই।অস্বস্তি বোধ করি।
তোকে তো বিয়ে করতে চেয়েছিল,মনে আছে? মা বন্ধুকে ইন্ধন যোগায়।
কথাটা শুনে রেবা কেমন উদাস হয়ে যায়,একটা দীর্ঘশ্বাস ফেলে বলে,সেদিন রাজি হলে এমন উপোস করে দিন কাটতো না।

আঃ রেবা কি হচ্ছে কি,তুই কি বদলাবি না।
মা-র কথায় রাগ হচ্ছে,নিজে উস্কে দিয়ে এখন ন্যাকামি হচ্ছে।
রেবা ধমকে ওঠে,তুই থাম রোজ সওয়ারি নিচ্ছিস,আমার জ্বালা আমি বুঝি… ।কথা শেষনা হতেই আর একটি মেয়ের আবির্ভাব,ছিপছিপে সুন্দরী ।সঙ্গে আমার দিদিভাই।
মা পরিচয় করে দেয়,রেবার মেয়ে আত্রেয়ী।মনেআছে তোর?
সত্যি কথা বলতে কি আত্রেয়ীকে দেখে আমার মনে সানাই বেজে উঠলো।মা-র কথার উত্তর দেবার আগেই আত্রেয়ী বেজে উঠলো,মাসী পুনু আমার থেকে কত ছোট?
মনেমনে বলি,বয়স কিছু না।আত্রেয়ী সোনা তোমারে আমার পছন্দ।

কত আর তিন-চার বছর, তাই নারে রেবা?
এ্যাই পুনু তুই আমাকে দিদিভাই বলবি,আত্রেয়ী বলে।
ওর বিয়ে।রেবা নেমন্তন্ন করতে এসেছে,মা বলল।
আমার বাত্তি নিভে গেল।কথায় বলে অভাগা যেদিকে চায় সাগর শুকায় যায়।হায় আত্রেয়ী কদিন আগে তোমার সঙ্গে কেন দেখা হলনা? মা আমাকে আড়ালে নিয়ে গিয়ে বলল,পুনু ওদের বলেছি রাতে খেয়েদেয়ে কাল যেতে।লক্ষীবাবা একটু মাংস নিয়ে আয়।

আত্রেয়ীর বিয়ের খবরে মনটা খারাপ।শাল্আ আমি নাকি ওকে না ওর মাকে বিয়ে করতে চেয়েছি,কথাটা ভেবে নিজের পাছায় লাথি মারতে ইচ্ছে করে। আমরা এক সময় মফঃস্বল শহরে ভাড়া থাকতাম।ফ্লাট কিনে কলকাতা এসেছি প্রায় বছর দশেক।ডাঃআঙ্কেল ছিলেন আমাদের প্রতিবেশি।শুনেছি আমরা আসার বছর খানেকের মধ্যে মারা যান।সঞ্চিত অর্থে আণ্টি অনেক কষ্ট করে দুটি সন্তানকে মানুষ করেন।ছেলে এখন বড় চাকুরিয়া আর মেয়ের বিয়ে।আত্র্রেয়ী মায়ের মত না হলেও সুন্দরী।আণ্টির সুন্দরী বলে খ্যাতি ছিল,বিশেষ করে শরীরের গড়ন ছিল লোকের আলোচ্য।সাড়ে-পাঁচ ফুট লম্বা মাজা রঙ টানা ডাগর চোখ নাকের নীচে একজোড়া পুরু ঠোট। ভীষণ কথা বলতেন,ডাক্তারের বউ বলে ছিলনা কোন অহঙ্কার।যে কারণে মা-র সঙ্গে বন্ধুত্ব হতে অসুবিধে হয়নি।

আর আত্রেয়ী ছিল দিদিভাইয়ের বন্ধু।অনেকদিন আগের কথা, আব্ছা মনে আছে একা পেলেই ডাঃআঙ্কেল প্যাণ্টের মধ্যে হাত ঢুকিয়ে আমার বাড়া ধরে চটকাতো আর বলতো,পুনুবাবুর নুনু দেখছি আমার থেকে বড়।ভীষণ লজ্জা লাগতো কাউকে বলতে পারতাম না। আত্রেয়ীকে আগে ভাল করে দেখিনি, চামড়ি মাল।জানিনা কোন হারামির ভাগ্যে এমন ডাসা মাল।শুনলাম সেও নাকি ডাক্তার।কামিজের ভিতর থেকে মাইদুটো ফেটে বেরোতে চাইছে।গায়ে কি সুন্দর গন্ধ,চলে যখন পাছা দুটোর কি নাচ।সারাক্ষণ আণ্টির কড়া নজর। আমার অবস্থা বাঘের সামনে ঝোলানো মাংস।ওহো মনে পড়ল মাংস আনার কথা।

খাওয়া-দাওয়া সারতে বেশ রাতহল।আত্রেয়ীকে নিয়ে দিদিভাই নিজের ঘরে দরজা দিল।মা-র ঘরে আড্ডা জমে উঠেছে। ভাবছি শুয়ে পড়ি। একবার মাকে বলে যাই ভেবে দরজার কাছে যেতে আণ্টির গলা কানে এল,আচ্ছা রায়মশায় আপনার চাষবাস কি বন্ধ,নাকি এখনো লাঙল ঠেলেন?

বাবা লাজুক প্রকৃতি,বলল,আপনার বন্ধুকে জিজ্ঞেস করুন।
কিরে মলি? আণ্টির চোখে দুষ্টু হাসি।
আসলে কি জানিস অভ্যেস হয়ে গেছে,না চোদালে শান্তি পাইনে।
উর-ই শালা,পঞ্চাশ পেরিয়ে এখনো শান্তির নেশা যায়নি।এসব শুনে ভিতরে ঢোকা হলনা,বাইরে দাড়িয়ে শুনতে থাকি জল কতদূর গড়ায়।আণ্টির দীর্ঘশ্বাস শুনতে পাই।
একটা কথা বলুন তো ,ইচ্ছে ছেলে না মেয়েদের বেশি?আণ্টি জিজ্ঞেস করে।
আমার তো মনে হয় ছেলেদের,একটু ভেবে বাবা বলে,দেখুন ডাক্তার কতদিন হল মারা গেছে অথচ আপনি দিব্য আছেন।

আণ্টির মুখে ম্লান হাসি,তারপর বলে,দেখুন আপনাদের কাছে লুকাবো না জমিনে লাঙল না পড়লেও আমি মাঝে মাঝে খুরপি চালিয়েছি।শুনেছি সেক্স করলে শরীর মন ভাল থাকে।
মা বলে,ঠিক। কোনো কিছু দাবিয়ে রাখা ভাল নয়।দেখিস না অতি শাসনে ছেলে মেয়েরা কেমন বিগড়ে যায়।
মায়ের মুখে কি যুক্তি ।এ কার কথা শুনছি,নিজের কানকে বিশ্বাস হচ্ছ না।মহিলাকে নতুন করে চিনছি।
একটা কথা জিজ্ঞেস করবো?

বাবার কৌতূহলে মা বিরক্ত বোধ করে,তুমি আবার কি জিজ্ঞেস করবে?
তুই থাম তো মলি।বলুন রায় মশায় কি জানতে চান?
না না, আচ্ছা আপনার কি এখনো ইচ্ছে তেমন তীব্র?
তোমার জেনে কি হবে?
ভয় নেই মলি,আমি কেড়ে নেবার হলে অনেক আগেই নিতে পারতাম।এভাবে কাউকে আটকানো যায় না।বাবা অপ্রস্তুত বোধ করে।
না রে আমি তা বলিনি।তোকে একটা অস্বস্তির মধ্যে ফেলছে–
আমার সে বয়স নেই।শুনুন রায়মশায় এই যে আমরা কথা বলছি ভিতরে ভিতরে আমার জল কাটছে।
সত্যি আণ্টি বেশ straight forward.আমার লুঙির নীচে সাপের ফোঁসফোসানি শুরু হয়ে গেছে।বাবার ল্যাওড়াও কি দাড়ায় নি?বাবা হঠাৎ দার্শনিক হয়ে যায়।বলে,জীবন বড় অদ্ভুত।ডাঃ দেব যখন ছিল আপনাদের সুখী-পরিবার ছিল সকলের আলোচ্য।
বাইরে থেকে মনে হত সেরকম।কেউ ভিতরে উকি মেরে দেখিনি। দুটো সন্তান ভাগ্য করে পেয়ে গেছি ঠিক।অভাব কি জানতে দেয়নি তাও ঠিক।কিন্তু পেটের ক্ষিধে ছাড়াও আর একটা ক্ষিধে আছে জানোয়ারও বোঝে।আপনারা সব জানেন না। আমি মলিকেও বলিনি। ও আমার পিছনে ঢোকাতে চাইতো,ও ছিল সমকামী।
এটা প্রমাণ হিসেবে যথেষ্ট বলা যায় না।বাবা রায় দেয়।

তা আমি জা নি।শুনুন একদিনের ঘটনা।একতলায় ওর চেম্বার ছিল সে ত দেখেছেন,মনে আছে সেই ছেলেটা কমল ওর কম্পাউণ্ডার।
বাবা ঘাড় নেড়ে সায় দেয়।একদিন রাত হয়েছে,অত রাতে রোগী থাকার কথা নয়।তা হলে উপরে আসছে না কেন?নীচে গিয়ে দেখি টেবিলের তলে বসে কমল ওর বাড়া চুষছে।ঐতো চারা মাছের মত চার ইঞ্চি বাড়া।আমাকে দেখে বলে পেনের ঢাক্ না খুজছিলাম।
তুই তো এসব আগে বলিস নি।মা বলে।
আগে বললে কি রায়মশায়কে শেয়ার করতিস?
মা অ-প্রস্তুত,বলে,তোর মুখে কিছু আটকায় না।সত্যি রেবা বিশ্বাস কর তোর জন্য খুব কষ্ট হয়।
খিলখিল করে হেসে ওঠে আণ্টি,মা বাবা অবাক।আণ্টি বলে,চিন্তা করিস না।একটা ৬/৭ ইঞ্চির মত লাঙল পেয়েছি।
কে রে?আমি চিনি? বলনা-বলনা।
উহু বলা যাবে না।দাড়া আগে হোক।

আমার লুঙি ঠিক করতে গিয়ে মোবাইলটা ঠক্ করে মাটিতে পড়ে। মা ভিতর থেকে জিজ্ঞেস করে,কে রে?
দরজা ঠেলে ভিতরে ঢুকলাম,আমি শুতে যাচ্ছি।
অনেক রাত হল,আচ্ছা যা।হ্যা শোন রেবা আজ তোর ঘরে শোবে।কি রে রেবা?
হ্যা হ্যা ঠিক আছে একটা তো রাত।কি পুনু তুই ঠ্যাং ছুড়বি না তো?সববাই হেসে ওঠে।
না মানে ছোট খাট আপনার অসুবিধে —
যদি হয় সুজন তেতুল পাতায় দুজন…
দুজন নয়,ন’জন।
এখন তো দু জন।আমি মুখ ব্যাজার করে চলে আসি।
মনেমনে ভাবি শালা মেয়েটাকে যদি পেতাম।বিছানার একপাশে চিৎ হয়ে শুয়ে শুয়ে একটু আগে শোনা কথা গুলো নিয়ে ভাবছি।এই বয়সে একটা ৬/৭ ইঞ্চি ল্যাওড়া ঠিক জুটায়ে নিয়েছে।আমারটাও ঐরকম সাইজ,দেখলে আণ্টি আমাকেও ছাড়তো না।এমন সময় মা আর আণ্টি ঘরে ঢুকলো,মা ডাকলো,পুনু-এ্যাই পুনু ঘুমালি না কি?
আমি সাড়া দিলাম না।ঘুমের ভান করে চোখ বুজে পড়ে রইলাম।আণ্টি বলল,ওকে আর ডাকিস না।ঘুমোচ্ছে ঘুমোক,তুই যা।
হ্যারে রেবা ছ-সাত ইঞ্চিটা কে রে?
উরে মাগি মাপ শুনেই জিভ দিয়ে জল গড়াচ্ছে…….।
আমাকে শেয়ার করবি না
তুই নিতে পারবি না।
মা রেগে যায় বলে,তুই পারবি।সাত কেন তুই দশইঞ্চি নে,মা চলে যায়।

আণ্টি আমার দিকে পিছন ফিরে নাইটি পরছে,উদোম হাতির মত পাছা,শাল খুঁটির মত একজোড়া পা।খাটে উঠে আমার পাশে চিৎ হয়ে শুয়ে পড়লো।মেয়েদের গায়ে একটা সুন্দর গন্ধ থাকে যা শরীরের মধ্যে দোলা দেয়।হঠাৎ আণ্টি আমার দিকে পাশ ফিরে শোয়।হাতটা এসে পড়ে বাড়ার উপর।আমি টিক টিক করে বাড়া নাচাতে থাকি।হাতের স্পর্শ পাচ্ছি,আঙুলগুলো নড়ছে।খপ করে বাড়াটা মুঠিতে চেপে ধরে।
আণ্টি ঘুমানো না জাগনা বুঝতে পারছি না।পাশ ফিরে শুতে জর্দার সুগন্ধি মুখে ঢোকে।মুখে মুখ লেগে যায়।ঠোট কাঁপতে থাকে।আণ্টির জিভ বেরিয়ে এল।যা থাকে কপালে,জিভটা মুখে নিয়ে চোষণ শুরু করি।জর্দার গন্ধে ঝিমঝিম করে মাথা। হঠাৎ মনে হল মুখটা এগিয়ে এল।গরম নিশ্বাস মুখে লাগে।আরে আরে একী!বাড়াটা ধরে আণ্টি সজোরে টানছে। ধড়ফড়িয়ে উঠে বসে বলি,আণ্টি আণ্টি একি করছেন,বাড়াটা ছিড়ে যাবে যে।কান্না পেয়ে যায়।
চমকে উঠে পড়ল আণ্টি,বলে,কি হল রে পুনু?
আমি তখন লুঙ্গি ঠিক করে বাড়াটা ঢাকার চেষ্টা করছি।
কি ঢাকছিস, ও আমার দেখা আছে।আণ্টি বলে।
দেখা আছে?অবাক হই।
বাড়া কেলিয়ে রাস্তায় দাড়িয়ে মুতছিলে-
মনে পড়ল আণ্টি দাড়িয়েছিল ব্যালকনিতে।ছিঃ ছিঃ কি লজ্জা!
আমি তখনই ঠিক করি ঐ সাত ইঞ্চি লাঙ্গল দিয়ে চাষ করাবো।
আপনি গুরুজন-
কথা শেষ করতে দেয় না,বলে,ওরে ন্যাকাচোদা যখন বাড়া নাচাচ্ছিলি তখন মনে ছিলনা?
বুঝতে পারি ধরা পড়ে গেছি,বললাম,ইচ্ছেকরে নাড়াইনি,বিশ্বাস করুন আণ্টি–
কে তোমার আণ্টি,তুমি আমার যোয়ান ভাতার।ভোদাচোদা নাগর।
আপনার মুখে এইসব কথা-
আবার?একদম আপনি টাপনি বলবে না।মাগ-ভাতারের মধ্যে ওসব চলেনা।
তা হলে কি বলবো?
সোহাগকরে যে নামে ডাকবে সোনা।নাইটিটা খুলে দাও সোনা।বলে দুহাত উচু করে।আমি নাইটি খুলে দুহাতে জড়িয়ে ধরে বলি,তুমি আমার রাণী আমার চুত মারানি।
রেবা আমাকে জাপটে ধরে চুমু খায়,বলে,আমি তোমার রাণী আর আণ্টি বলবে না।চিবুক আমার কাধে ঘষে গালে চুমু দেয়।বুড়ো মাগী হলেও আমার সারা শরীরে জলতরঙ্গ বেজে ওঠে।পাহাড়ের মত পাছা কিন্তু কোমরে মেদ জমতে দেয়নি। বুকে মুখে পেটে নাক মুখ ঘষতে থাকি।বগলে ডেওডোরাণ্ট আর ঘামের গন্ধ মিশে অদ্ভুত মাদকতা।আমি বলি,তুমি আমার এক রাতের রাণী–
না সোনা এ জমীন চিরকালের জন্য তোমার,তুমি যত ইচ্ছে চাষ করো।রেবা শঙ্কিত হয়ে বলে।
শুধু জমীন,আর তোমার অন্যসব?জিগেস করি।
আমার তো আর কেউ নেই সোনা।তুমি আমার ভাতার আমার রাজা—-আমার সব তোমার।রেবা সজোরে আমাকে পিশতে থাকে।
কষ্ট হয়,এমন হাসখুশি মানুষটার গভীরে এত কষ্ট জমা ছিল বুঝতে পারিনি।মায়া হল বললাম,কথা দিলাম গুদুসোনা চিরকাল তুমি আমার বড়বউ হয়ে থাকবে।
আজ আমার বড় সুখ আম-ই আম-ই….।দুচোখ জলে ভরে যায়,কথাশেষ করতে পারেনা। আমি ওকে চিৎ করে শুইয়ে দিই বিছানায়।ওর বুকে চড়ে দুধ চুষতে থাকি,ও আমার মাথায় হাত বুলিয়ে দেয়।বোটায় দংশন করি।
উঃ মা-গো-।ককিয়ে ওঠে।

কি রাণী ব্যথা পেলে?
আমার ভাতার ব্যথা দিলেও আমার সুখ
ওকে উপুড় হতে বললাম।শরীর থেকে পাছা ফুট খানেক উচু।পাছাটা ময়দা ঠাষা ঠাষতে লাগলাম।পাছা ফাক করে দেখি তামার পয়সার মত পুটকি তিরতির কাপছে।জিজ্ঞেস করলাম,আগে গাঁড় ফাটাই?
গাঁড়ে কখনো আগে নিইনি।লাগবে না তো?
তাহলে থাক।
না না থাকবে কেন?ব্যথা লাগে লাগুক তুমি করো।তোমার জন্য আমি মরতেও পারি।
আচ্ছা,লাগলে বোলো রাণী।পাছা ফাঁক করে বাড়ার মুণ্ডিটা পুটকিতে ঠেকাই।আমার সুবিধের জন্য ও গাঁড়টা উচু করলো।আমি চাপ দিতে পুৎ করে মুণ্ডিটা ভিতরে ঢুকে গেল।রেবা ককিয়ে ওঠে,উঃ-আঃ-।নাকমুখ কুচকে নিজেকে সামলায়।
জিগেস করি,ব্যথা লাগলো?
হু একটু। আঃ-হা-তুমি ঢোকাও সোনা।
পুর পুরিয়ে ঢুকিয়ে দিলাম গোড়া অবধি।রাণী মাথাটা উচু করে আবার বালিশে মুখ গোজে।
কি তুমি কথা বলছো না কেন?
কি বলবো?
তোমার কষ্ট হচ্ছে না তো?
আমি তো তাই চাই।আমার গুদের মধ্যে বিছের কামড়ানি তুমি কিছু করো আমার যোয়ান ভাতার।
আচ্ছা ভোদা রাণী এবার তোমার উপোসী গুদের জ্বালা মেটাব।বোতলের ছিপি খোলার মত গাঁড় থেকে ফুছুৎ করে বাড়াটা বার করলাম।
ওকে চিৎ করে দিলাম।দুহাতে জাং দুটো ঠেলতে পাতার মত লম্বা চেরাটা ফুলে উঠলো।কাতল মাছের মত হা-করে খাবি খাচ্ছে।চেরার উপরে শিম বীজের মত ভগাঙ্কুর।নীচু হয়ে জিভ ছোয়াতে বিদ্যুৎষ্পিষ্টের মত কেপে উঠল। সাপের মত মোচড় দিচ্ছে শরীর।হিসিয়ে ওঠে,উর-ই উর-ই–ই–আঃ-আ-
গুদের কষ বেয়ে কামরস গড়াচ্ছে।জোরে চুষতে থাকি,পাপড়ি দাতে কাটি।ব্যান্না গাছের কষের মত স্বাদ।বাড়াটা গুদের ঠোটে ঘষতে লাগলাম।পা দিয়ে আমার কোমর চেপে ধরে।পা সরিয়ে বাড়ার মুণ্ডিটা গুদের মুখে সেট করে চাপ দিতে পুচ্ করে ঢুকে গেল।
উর-ই উর-ই করে রেবা ঠ্যাংজোড়া দু-দিকে ছড়িয়ে দিল।গোঙ্গাতে গোঙ্গাতে বলে,ঢোকাও সোনা ঢোকাও-
জোরে চাপ দিতে নরম মাটিতে শাবলের মত পড়পড়িয়ে ঢুকে গেল।রেবা ককিয়ে ওঠে,উর-ই মার-এ কি স্-উখ , মারো ….মেরে ফেলল..রে আমার যোয়ান ভাতার…
ধমকে উঠি,আস্তে।সবাই ঘুমুচ্ছে।রেবার মুখে হাসি।
একটু বার করে পুরোটা ঢোকাই।রেবা ছটফটিয়ে বলে, আঃ..আঃ.. কি..আরাম…।
গুদের মুখ জ্যাম করে বিশ্র্রাম নিই।গুদের ঠোট দিয়ে বাড়াটা কামড়ে ধরেছে।বয়সের তুলনায় গুদের অবস্থা ভালই।
রেবা অধৈর্য হয়ে বলে,ঠাপাও…ঠাপাও আমার জান…
ওরে ভোদারাণী এবার তোর গুদ ফাটাবো দেখি তোর কত রস,বলে দিলাম রাম ঠাপ।
ওরে মা-রে ,বোকাচোদা আমাকে…মেরে…ফেল-ল…রে…
থুপুস থুপুস করে ঢেকিতে পাড় দেবার মত ঠাপাতে থাকি,ফ-চর ফ-চর শব্দ বাতাসে ঢেউ তুলছে।আবার একটু থামলাম।
রেবা বিরক্ত হয়ে বলে,আবার থামলে কেন?আমি যে পারছিনা গো…
থেমে থেমে করলে অনেক্ষণ চোদা যাবে।আমি ওকে বোঝালাম।
আচ্ছা করো করো ,আমার গুদে যে আগুন জ্বলছে সোনা।
আবার থুপুস থুপুস করে ঠাপাতে থাকি বিচি জোড়া গুদের নীচে ছুফ ছুফ করে আছড়ায় ।গুদ থেকে হলকা বের হচ্ছে।বাড়ার গা বেয়ে গ্যাজলা,ফচ-ফচর শব্দ তার সঙ্গে গোঙ্গানী,উ..ম…উ-ই-স…উম-উ-ই-স…সব মিলিয়ে সৃষ্টি করেছে ঐকতান।ঠাপের গতি বাড়াই।
ওরে..ওরে….কি..সুখ দিচ্ছে…রে আমার আপন নাগর… আমার ..কি..আনন্দ…এতদিন কোথায় ছিলে নাগর তোমার মাগকে ফেলে …। রেবা ভুল বকতে থাকে।
আজ তোর খাই জন্মের মত মিটিয়ে দিচ্ছি রে গুদ মারানি।ওরে বাড়া-খেকো বাড়াটা কামড়ে কামড়ে ধরছিস কেন রে? অবিরাম ঠাপাতে থাকি।
আরো জোরে আরো জোরে তোর আদরের মাগের গুদের ছাল তুই তুলবি না তো তুলবে পাড়াপড়শি? আঃ….আঃ… কি…সসুখ..কি….সুখ…..।
প্রবল বিক্রমে এঁড়ে বাছুরের মত গুদের মুখে গুতোতে থাকি।রেবা হঠাৎ নীরব,কোনো কথা নেই মুখে।শরীর শক্ত,গোঙ্গাতে থাকে,উঃ..উঃ…উঃ…আর পারছি না গেল….গেল ।শরীর শিথিল হয়ে যায়…..আঃ…আ…আ….।জল খসে যায়।
আমি পাগলের মত পাছা নাড়িয়ে ঠাপাতে থাকি।সব লণ্ডভণ্ড করে দেব যেন একটা ক্ষেপা ষাড়।হঠাৎ শরীরের কল-কব্জা যেন বিকল হয়ে পড়ে। ঠাপের গতি কমে আসে, ধর্…ধর্,নে তোর গুদের কলসি ভরে নে..বলতে বলতে ঘণ ক্ষীরেরমত উষ্ণ বীর্য ফিচিক…ফিচিক… পুউচ…পুউচ করে কানায় কানায় ভরিয়ে দিলাম গুদের খোল।
উর..ইই উর…ই,জ্বলে গেল জ্বলে গেল…..আঃ-আ…কি আরাম দিলে গো ভাতার…।রেবা সবলে চেপে ধরে বুকের পরে নেতিয়ে পড়া যোয়ান ভাতারকে।বাড়া তখনো গুদে গাঁথা।

Download

কখন ভোর হয় কতক্ষণ পরস্পর জড়িয়ে শুয়ে আছি খেয়াল নেই। দরজায় শব্দ হতে রেবা বলে,এ্যাই ওঠো,লুঙ্গিটা পরে নাও।তাড়াতাড়ি কোনরকমে নাইটি গলিয়ে দরজা খুলতে যায়,উরুবেয়ে বীর্য চুইয়ে পড়ছে, কিছু করার নেই।দরজা খুলে দেখে সন্দিগ্ধ দৃষ্টিতে দাড়িয়ে আত্রেয়ী।
কখন থেকে ডাকছি,শুনতে পাওনি?আত্রেয়ীর নজরে পড়ে মেঝেতে মা-র গুদ থেকে চুইয়ে পড়া ফোটা ফোটা বীর্য।
না ,মানে শেষ রাতের দিকে ঘুমটা বেশ গাঢ় হয়েছিল…।আমতা আমতা করে বলে রেবা।
আমি সব দেখেছি মা।
রেবা একটু অপ্রস্তুত,নিজেকে সামলে নেয় পরমুহূর্তে।গত রাতে চোদন খেয়ে তার আত্মবিশ্বাস দ্বিগুন।জালনার কাছে দাড়িয়ে থাকা আমাকে একনজর দেখে নিয়ে বলে,আমি কোনো অন্যায় করিনি।ও আমার ভাতার আমার স্বামী…
আমিও মেয়ে মা,তোমার কষ্ট আমি বুঝি কিন্তু পুনু তো কিছু বলছে না? কথাটা শেষ হবার আগে প্রশ্নটা ছুড়ে দেয় আত্রেয়ী।
আমরা পরস্পরকে ভালবাসি।রেবার গলায় দৃঢ়তা।
কিরে পুনু, মা-কে কষ্ট দিবি না তো? তুই কি আমার পুচকে বাবা? সরাসরি প্রশ্ন করে আত্রেয়ী।
আমি কোন উত্তর না দিয়ে দুহাতে রেবার মুখটা তুলে ধরে জিজ্ঞেস করলাম, রাণী আমাকে বিশ্বাস করোনা?
করি সোনা,করি…।রেবার গলা ধরে আসে আল্হাদে।কমলার কোয়ার মত রেবার ঠোট জোড়া মুখে নিয়ে গাঢ় চুম্বন করে তার যোয়ান ভাতার।আত্রেয়ী হেসে ঘর থেকে বেরিয়ে যায়।

indinsex sexotube2.info southindia sex.com
www desipron pornspider.info kannada full sex
clipsage c erolenta.com haryani
سكس امريكي ساخن tubangs.com سكس مراهقات روسى
سكس ليلة دخله iwanktv.pro لاهل فهفس
probinsyano august 12 2022 full episode philteleserye.com the broken marriage vow april 9 2022 full episode
افلام سيكس بنات pornvuku.net s;sljv[l
tamil kama vari elporno.mobi desi papa
south indian sexvideo pimpmovs.net xxx.bp
zzzscore sextoyporntrends.com neha mahajan xvideos
hinde bf com pornjob.net indian actress ass facebook
meena hot sex prime-porn.com xshamter
موقع سكس اجنبي freepornsearch.info نيك صباح
فيديوهات سكس عنتيل المحلة porniandr.net سكس الشرقية
بلدي سكس cyberpornvideos.com رقص طيز كبيرة