মাসির ভরা যৌবন by চুদার মাস্টার

bangla choti new. আমার গল্পটা সত্যি তাই কারোর নাম বলবো না ‌। আমার মাসির বর বিদেশ থাকে। তাই মাসি একটি ছোট ঘর ভাড়া করে মাসি এবং বোন থাকে। ঘরে একটি মাত্র খাট। মাসির বয়স ৩৬, মাসি কে যেকোন ছেলে দেখলেই পাগল হয়ে যাবে, ফিগার ৩২ সাইজ। আমার বোনের বয়স ১৪ ।এক বছর আগেকার ঘটনা, মাসি বাড়ি যেতে গিয়ে ট্রেন লেট এর জন্য রাত ৯ টা বেজে গিয়েছিলো, আমি মাসির বাড়ি গিয়ে হাতমুখ ধুয়ে কিছু খেয়ে শুয়ে পরলাম, রাতে ঘুম ভাঙলো একটা অস্বস্তি মধ্যে.

দেখি খাট একটা হয়াই মাসি মধ্যিখানে আর বোন একপাশে , মাসীর পা আমার গায়ের উপর এমন ভাবে দিয়েছে যে আমার বাড়াটা মাসির পায়ের নিচে চাপা পড়েছে, মাসির ৩২ সাইজের দুধ দুটো আমার গায়ের সাথে লেগে আছে। দেখে আমার ধন দাড়িয়ে গেল, আমার খুব ইচ্ছা করছিলো মাসির দুধে হাত দিতে। ভয় পাচ্ছিলাম মাসি যদি কিছু বলে। তারপর সাহস করে দুধে হাত দিলাম অমনি মাসি আমাকে আরো জোরে জড়িয়ে ধরল, আমি বুঝলাম মাসির ভাতার চার বছর বাড়ি নেই মাসি কামের নেশায় পাগলে আছে।

bangla choti new

আমি মাসি ছায়াটা উঁচু করে ভোদায় হাত দিলাম দেখি ভোদা জলে ভিজে গেছে । এইরকম করে কত সময় কাটলো জানিনা সকালে ঘুম থেকে উঠে দেখি ৯ টা বাজে । বোন স্কুলে যাবার জন্য তৈরি হচ্ছে। দেখি মাসি খুব সুন্দর সেজেছে আজ , মনে হয় যেন স্বর্গের অপ্সরা। মাসি আমাকে দেখে মিষ্টি একটা হাসি দিল। আমি একটু ভয় পেলাম বুঝলাম মাসি রাতের ঘটনা সব বুঝতে পেরেছে অবশ্য একদিকে খুশিও হলাম যে মাগি চুদা খাওয়ার জন্য তৈরি আছে। বোন স্কুলে যাবার পর মাসি আর আমি টিভি দেখতে বসে।

টিভি চালিয়েই দেখি কনডমের এড হচ্ছে, মাসি আমার গায়ের সঙ্গে গা লাগিয়ে বসল, আমার ৮ ইঞ্চি ধোন আবার দাড়িয়ে গেলো। আমি মাসীকে কি করে বলবো বুঝতে পারছি না , এমন সময় মাসি বলল আমার শরীরটা খারাপ লাগছে আমি একটু শুয়ে ঘুমাবো, এই বলে পাশের খাটে শুয়ে ঘুমিয়ে পরল। আমিও সুযোগ পেলাম মাসির পাশে গিয়ে আমি দিনের আলোতে মাসির দুধ দুটো দেখতে লাগলাম , ব্লাউজের ফাঁক দিয়ে কি সুন্দর দেখা যাচ্ছে দুটো দুধ, উউউউউউউউ ফফফফফ আমি আর নিজেকে সামলাতে পারলাম না হাত দিলাম মাসীর দুধে. bangla choti new

অমনি মাসি উঠে আমাকে জড়িয়ে ধরল। আমিতো অবাক হয়ে মাসিকে জিজ্ঞেস করলাম
মাসি তুমি ঘুমাওনি?
মাসি বলল না দুসাহস পারছিস না দেখে আমি ঘুমের ভান করছিলাম। আমি যেন হাতে চাঁদ পেলাম । আমি বললাম রাতের কথা তুমি বুঝতে পেরেছ । মাসি বললে হ্যাঁ। মাসিকে বললাম তাহলে বললে না কেন আমার কাছে যে তুমি আমাকে দিয়ে চুদাতে চাও।

মাসি বললে আমার লজ্জা করছিল। আমি আর টাইম নষ্ট না করে ছায়া উঁচু করে মাসীর গুদে মুখ দিলাম। মাসি উত্তেজনায় উউউউউউউউ আআআআআআআ উউউউফফফফফফফফ করে উঠলো। মাসির শব্দ আমি পাগলের মত আরো জোরে গুদ চুষতে লাগলাম মাসি আমার মুখের পরে জল খসিয়ে দিল। আমি উঠে মাসির গুদের চেরাই ধোন ঠেকিয়ে জোরে চাপ দিলাম অমনি ধোনটার অর্ধেকটা ঢুকে গেল। তারপর আর একটা ঠাপে ঢুকিয়ে দিলাম। মাসি আআআআ করে চেঁচিয়ে উঠলো আর বলল চার বছর উপোস আছি আমাকে চুদে আমার গুদে মাল ঢেলে দে । bangla choti new

আমার এটা প্রথমবার তাই অল্প কিছুক্ষণের মধ্যেই মাল বেরিয়ে গেল কনডম না পড়াই গুদের মধ্যেই মাল ঢেলে দিলাম। এরপরে মাসীর বুকের উপরেই শুয়ে পড়লাম , তারপর উঠে আরও তিনবার মাসিকে চুদেছি । তারপর বোন স্কুল থেকে বাড়ি ফিরে আসলে , আমি আর মাসিকে চুদতে পারি নি । কিন্তু বোনের দিকে নজর দিতে দেখি বোন ও একটা মাল হয়েছে ওকে না খেতে পারলে আমার জীবন বৃথা। রাতে মাসির গায়ের উপর দিয়ে হাত দিয়ে বোনের দুধ ধরে দেখি ডাঁসা মাল হয়েছে আমার আরো যেদ চাপল মালটাকে খেতেই হবে।।

তারপর কিভাবে বোনকে পটিয়ে চুদলাম তা জানতে হলে গল্পটিতে প্রচুর পরিমাণে লাইক দিন । তারপরে এই গল্পটি বলবো