মাসি আর তার ১৮ বছরের যুবতী

আমার বয়স তখন ২০ বছর, কলেজে পড়ি। একদিন সকলে মিলে পিকনিক করতে যাব বলে ঠিক করলাম। বলাগড়ে আমাদের এক বন্ধুর বাড়ির বাগানে ফিস্টি হবে। সেই মতো আমরা সকলে অমলদের বাড়ি গেলাম।
অমলদের ওখানে পৌছে আমার খুব ভালো লাগল।তাই পিকনিক শেষে সবাই যে যার বাড়িতে চলে গেলেও আমি কিন্তু থেকে গেলাম। আমার বন্ধু তার বাড়ির কাছাকাছি মাসির বাড়িতে নিয়ে গেল।
ওদের বাড়িতে বিধবা মাসি আর তার ১৮ বছরের যুবতী মেয়ে ফুলকি থাকে। মাসির বয়স ৩৬ হবে, কিন্তু দেখে মনে হয় ২৫ বছরের এক যুবতী। বড় বড় মাই দুটো যেন জামার ভেতর থেকে ঠেলে বের হয়ে আসতে চাইছে।
আমাদের দেখে মাসি ও তার মেয়ে ফুলকি ঘরে বসতে বলে চা জলখাবার আনতে গেল। কিছুক্ষণ বাদে মাসির মেয়ে আমাদের চা জলখাবার দিয়ে চলে যাচ্ছিল। আমার বন্ধু ফুলকিকে ডেকে বলল – এদিকে আয়। এ হচ্ছে আমার বন্ধু তপন। লজ্জা করিস না, এখানে বস তোর সাথে গল্প করি।
আমি মাসির মেয়ের দিকে তাকিয়ে দেখতে লাগলাম তার রুপের সৌন্দর্য। মুখটা খুবই সুন্দর, মাই দুটো ঠিক যেন দুটো চৈত্র মাসের পাকা বেল। আমার দেখে তখনই মাই দুটোকে টিপতে ইচ্ছে করতে লাগলো।
ইতিমধ্যে মাসি এসে বলে গেল আজ আর বাড়ি যেও না, এখানে খাওয়া দাওয়া করে থেকে যাবে। আমার মনে এতে খুব আনন্দ হোল। কিছু না হোক রাতে গল্প তো করা যাবে অন্তত। মাসির একটাই ঘর, তাই মাসি পাশের একটা বাড়িতে শুতে চলে গেল। মাসির মেয়ে আর আমরা তিনজন একটা ঘরে রয়ে গেলাম।
মাসির মেয়ে বলল – তোমরা ঘরের ভেতরে শোও আমি ছাদে শুতে যাচ্ছি।
আমরা বললাম – তার দরকার নেই, সবাই আমরা এক ঘরেই শোবো। অবস্য যদি তোমার কোনও অসুবিধা না থাকে।
মাসির মেয়ে কোনও আপত্তি করল না। আমরা অনেক রাত অব্দি গল্প করলাম। আমার বন্ধুর কানে কানে বললাম, তোর বঙ্কে নিয়ে আমি একটু আলাদা ভাবে গল্প করতে চাই, তোর কোনও আপ্তিই আছে?
বন্ধু বলল তাতে তার কোনও আপত্তি নেই। আমার বন্ধু রাতে বাড়িতে চলে আসল। আমি আর ফুলকি দুজনে এক ঘরে বসে গল্প আরম্ভ করলাম। প্রথমে ভালো গল্প করলাম। তারপর ওকে বললাম যে একটা রসের গল্প শুনবে?
এতেও ও কোনও আপত্তি করল না।
আমি বললাম – আমার কাছে এসে বস। তোকে একটা জিনিষ দেখায়। বলে পকেট থেকে আমার মোবাইলটা বের করে একটা থ্রি এক্স ভিডিও ক্লিপ চালু করে ওকে দেখায়। আর তা দেখে ফুল্কির চক্ষু চড়কগাছ। যা বুঝতে পারলাম আগে কোনদিনও এসব সে দেখেনি। যদিও মোবাইল এখন ঘরে ঘরে তবুও ইন্টারনেট এখনো সেই হিসাব ব্যবহার করে না সকলে।
বুঝতে পারি ফুল্কির শরীর গরম হয়ে গেছে। তবুও পরীক্ষা করার জন্য প্রথমে ওর পিঠে হাত রাখলাম। তাতে ও কোনও আপত্তি করল না। এবার আমি মাইয়ের উপর হাত দিয়ে আস্তে আস্তে টিপতে লাগলাম। তাতেই ওর কোনও আপত্তি নেই দেখে আস্তে আস্তে ওর জামার হুকগুলো খুলে দিলাম।
দেখি ব্রেসিয়ারের ভেতরে মাই দুটো শক্ত উঁচু পিরামিডের মতো হয়ে আছে। আমি ওর ব্রেসিয়ারের ওপর দিয়েই পক পক করে মাই টিপতে লাগলাম। এতে ওর শরীর আরও গরম হয়ে উঠল। এবার আমি উঠে ওকে দাড় করিয়ে জামা কাপড় খুলে দিলাম। আমি তখন একটা শর্ট প্যান্ট পড়ে আছি।
ভেতর ৭ ইঞ্চি বাঁড়াটা খাঁড়া ভেতর ৭ ইঞ্চি বাঁড়াটা খাঁড়া হয়ে আছে।
ফুলকি নিজের চোখের সামনে জিবন্ত বাঁড়া দেখে ঠিক থাকতে না পেরে প্যান্টের ওপর দিয়েই বাঁড়াটা কচলাতে লাগলো। এতে আমি খুবই গরম হয়ে গেলাম। আমি ওর প্যান্টিটা এক টানে খুলে দিলাম। গুদটা বেড়িয়ে পড়ল। আমি গুদের উপর হাত দিতেই ও আমাকে জড়িয়ে ধরল। নরম চুচিতে চেপে ধরে আমাকে চুমু খেতে লাগলো।
হঠাৎ পেছন ফিরে তাকিয়ে দেখি ফুলকির মা আমাদের সব কাজকর্ম এতক্ষন দেখছে।
আর এতে ওর মার শরীর এতই গরম খেয়ে গিয়েছিল যে ঠিক থাকতে না পেরে সরাসরি আমার কাছে এসে বলল – তুমি যদি আমার শরীর ঠাণ্ডা না করে দাও তাহলে সবাইকে সব বলে দেব।
এতে আমি ভয় পেয়ে গেলাম। ফুলকিকে ছেড়ে ওর মার কাছে গিয়ে বললাম – তোমাকে ঠাণ্ডা করতে হলে তোমার মেয়ে ফুলকিকে সঙ্গ দিতে হবে। এই কথা বলে এক ঝটকায় ফুলকির মাকে বিছানায় চিত করে শুইয়ে দিলাম। বুক থেকে শাড়ির আঁচলটা সরে গিয়ে বড় বড় ডবকা মাই দুটো খাঁড়া খাঁড়া উঁচু হয়ে আছে।
আমি আর সময় নষ্ট না করে মাই দুটো মনের সুখে টিপতে লাগলাম। এদিকে ফুলকি আমার বাঁড়াটা ধরে আদর করতে লাগলো। তাতে আমার শরীর গরম হয়ে গেল। আমি ফুলকির মায়ের ব্লাউজের বোতাম খুলে ব্রেসিয়ারের উপর দিয়েই মনের সুখে মাই দুটো খুব জোরে জোরে মলতে মলতে বোঁটার কিশ্মিশ দুটো চুরমুড়ি দিতে আরম্ভ করলাম। ওর মেয়ে এই ফাঁকে আমার বাঁড়াটা চুষতে শুরু করেছে।
এদিকে ফুলকির মাই দুটো এমনভাবে দুলছে যে আমি ওর মার মাই দুটো ছেড়ে ফুলকির কচি মাই দুটো মুখে ভরে চুষতে আর কামড়াতে লাগলাম। ওর মার অবস্থা তখন এমনই হয়ে গেছে যে নিজে থেকেই নিজের ব্রেসিয়ার ও সায়া খুলে একেবারে ন্যাংটো হয়ে আমার সামনে এসে বলল – আমার মাই দুটো টেপ, আমি আর পারছি না, শরীরটা কেমন যেন করছে।
এবার আমি ফুলকির মাই ছেড়ে ওর মার মাই জোড়া দলাই মালাই করতে করতে ওর গুদে হাত দিয়ে দেখি গুদটা রসে টসটস করছে। আমি আর দেরী না করে গুদের ভেতর আঙুল ঢুকিয়ে দিয়ে আংলি করতে লাগলাম।
ফুলকির মা বলে উঠল – আঃ কি আরাম। বলে আমার বিচির থলিটা আস্তে আস্তে টিপতে আরম্ভ করল।
আমি এবার দুজনকে চিত করে শুইয়ে দিলাম পাশাপাশি। আমার চোখের সামনে এখন একজোড়া গুদ, দুজোড়া নরম নরম মাখনের মতো মাই। আমি আনন্দে একবার ফুলকির, একবার তার মার মাই দুটো মনের সুখে টিপতে লাগলাম। আর মাঝে মাঝে কিস করতে লাগলাম।
এর মধ্যে আমার বাঁড়াটা লম্বা হয়ে টনটন করতে শুরু করেছে। আমি ওদের গুদের মধ্যে আমার জিভ ঢুকিয়ে চকাস চকাস করে চুষতে চাটতে লাগলাম। ওরা মা মেয়ে উঃ আঃ উঃ আঃ করতে করতে বলল = আর কষ্ট সহ্য করতে পারছিনা, এবার আমাদের গুদে তোমার বাঁড়া ঢোকাও।
আমি আর দেরী না করে একবার ফুলকির গুদে, একবার ওর মার গুদে আমার আখাম্বা বাঁড়াটা ঢোকাতে আর বের করতে লাগলাম। ওরা দু জনে চার হাতে পায়ে আমাকে আস্তে পৃষ্ঠে জাপটে ধরল। আমি এই সুযোগে মা-মেয়ের মাই মুখে নিয়ে চুষতে আরম্ভ করলাম।
ফুলকির মার মাই আমার মুখে ঠেসে থসেস ঢোকাতে লাগলো। বলতে লাগলো গায়ের জোরে আমার মাই চুষে, কামড়ে বুক থেকে ছিরে আলাদা করে দিতে।
এদিকে ফুলকি আমার বিচির থলিটা চাটতে চাটতে ওর মার গুদের ভেতর থেকে বাঁড়াটা বার করে ওর মার গুদের রস মাখানো বাঁড়াটা চাটতে লাগলো।
ওর মা উত্তেজিতও হয়ে মেয়ের হাত থেকে বাঁড়াটা নিয়ে আবার নিজের গুদের ভেতর ঢুকিয়ে নিল। আমি জোরে জোরে ঠাপ মারতে লাগলাম। এই ফাঁকে ফুলকি নিজের গুদটা আমার মুখে দিয়ে ওঠ-বোস করতে লাগলো। আমার ছোট ছোট মাইয়ের বোঁটা দুটোকে চুষতে লাগলো।
আমি ওর এরকম করাতে এতো বেশি উত্তেজিতও হয়ে গেলাম যে ফুলকির মাই দুটো এতো জোরে টিপতে লাগলাম যে মনে হোল এখুনি ছিরে যাবে মাই দুটো। এতে কিন্তু ফুলকির আরাম হতে লাগলো। বলল – আরও জোরে টেপ, বুকের মাইয়ের ভেতর থেকে যেন দুধ বেড়িয়ে আসে।
এদিকে ওর মা জোরে জোরে তলঠাপ দিতে দিতে গুদের রস বার করে দিয়েছে। তখনও আমার বাঁড়া থেকে রস বের হয়নি।
মা মেয়েকে বলল – ফুলকি তপনের বাঁড়াটা তোর গুদে ঢুকিয়ে তপনের মাল বার করে দে। মার কথামত ফুলকি আমার বাঁড়াটা নিয়ে পড়পড় করে নিজের গুদের ভেতরে ঢুকিয়ে নিল। ফুলকি খুব জোরে জোরে উঠবোস করতে লাগলো। এদিকে ওর মা মাই দুটোকে আমার মুখের মধ্যে ঢুকিয়ে দিয়ে বলল 

Leave a Comment