মায়ের গুদ মারার পার্টনার সুদিপ ও সোহেল dujon mile amake chudlo

মায়ের গুদ মারার পার্টনার সুদিপ ও সোহেল dujon mile amake chudlo

মায়ের গুদ মারার পার্টনার সুদিপ ও সোহেল dujon mile chudlo amay
মার গুদ মারা প্রাকটিস করছি প্রায় সপ্তাহখানেক হয়ে গিয়েছে তখন। বাড়িতে মা আর আমি ছাড়া আর কেউ থাকে না। কাজেই আমি দিনে মাকে প্রতিদিন কম করে হলেও পাঁচবার করে চুদতাম। কেউ বাধা দেয়ার বা সন্দেহ করার কোন কারন ছিল না। প্রথম দিকে মা লজ্জা পেলেও পরে গুদ মারিয়ে নেশা হয়ে গেলে তখন নিজে থেকেই চোদানোর জন্য আবদার করত মা।
পাঠকরা হয়ত অবাক হবেন জেনে মা ঘরে বলতে গেলে ল্যাংটা হয়েই থাকত সারাদিন। নিজে থেকেই মা আমার বাড়া মুখে নিয়ে চুষে দিত আরাম করে। পাঠকরা হয়ত শুনে অবাক হচ্ছেন কিন্তু এর এক বিন্দুও বানিয়ে বলছি না। মা আমাকে তার স্বামীর চাইতেও বেশী অধিকার দিয়েছিল। মা আমাকে বলত বাবাকে ডিভোর্স দিয়ে সে আমাকে বিয়ে করতে চায়। আমি মাকে বলি আমি তার গুদ মেরে পেট বাধিয়ে দিতে চাই।
মা আমার প্রতি এতই অনুগত ছিল যে মাকে সুদিপের সাথে চোদাচুদি করতে বলতে মোটেও সঙ্কোচ বোধ করলাম না। সুদিপের কারনেই মাকে চোদার অভিজ্ঞতা হয়েছিল আমার। একদিন বিকেলে ক্লাস থেকে ফিরে মার গুদ মারছিলাম, মা আর আমি দুজনেই সম্পূর্ণ ল্যাংটা। আমার বাড়া মার গুদে আস্তে আস্তে ঢুকাচ্ছি আর বের করছি তখন মাকে জিজ্ঞাসা করলাম, ‘কেমন লাগছে মা?’ মা আর্তনাদ করতে করতে ‘দারুন বাপি, ওহহহ… কি যে সুখ কাঠি আছে তোর বাড়ার মাথায়…উমমম…।’ ‘মামনি, সারাজীবন আমাকে এভাবে তোমার গুদ মারতে দেবে?’ ‘আহহহ… ইসস…কি বলছিস বাপি…আমার গুদটা কেবল তোর বাড়ার জন্যই তৈরী… তোর যত ইচ্ছা হয় চুদবি আমাকে…’ ‘মামনি, আমার বন্ধু সুদিপকে মনে আছে?’ ‘আহহহ…ইয়েস…ইয়েস…ফাক মি বেবী…ফাক ইউর মামি…’ ‘ইয়েস মামি ইয়েস…’ ‘আহহহহ’
‘ফাক মি হার্ড, ফাক ইউর বিচ মাদার…ইয়েসসসস’। প্রায় মিনিট তিনেক ধরে মায়ের গুদের ভেতরে আমার বীর্য আউট করলাম খায়েশ মিটিয়ে গুদ মারার পরে। ‘আহহহ… ইয়েসস…’ মা তৃপ্তির ধব্বনি উচ্চারন করল। ‘বাপি এরপর থেকে প্লিজ কনডম ইউজ করিস। তোর বাবা দেশের বাইরে এ অবস্থায় পেট বেধে গেলে কেলেঙ্কারী হয়ে যাবে।’ ‘ঠিক আছে মামনি’।
মার গুদে বীর্যপাত করে তৃপ্ত তখন আমি। ‘তোমার কাছে আরেকটা আবদার আছে
মা, করতে দেবে?’ ‘কি আবদার বাপি? আমার শরীর নিয়েতোর যত আবদার আছে
সবই তোকে করতে দেব।’ ‘হ্যাঁ মামনি আবদারটা তোমার শরীর নিয়েই। আগে বল করতে দেবে তো?’ ‘শোন বাপি আমি তোর মা হলেও আজ থেকে তোর কেনা দাসী হলাম, আমাকে নিয়ে তোর যা ইচ্ছা তুই তাই করতে পারিস…আমার জন্মের উদ্দেশ্যই হল তোর কাছে আমার গুদটা চোদানো।’ ‘হ্যা গো মামনি, গুদই চোদাব তোমার কিন্তু আমি একা নই, আমার বন্ধু সুদিপ কেও তোমার গুদ মারতে দিতে হবে।’ মা আমার একথা শুনে কিছুক্ষন চুপ করে রইল। আমি আর মা তখনও পুরো উলঙ্গ। আমার ধোন তখন আবার খাড়া হবার অপেক্ষায় আছে। আমার এক হাত মার ডান স্তনের উপর আর জিব দিয়ে মার বাম স্তনের বিরাট বোঁটার চারপাশটা ভাল করে চেটে দিলাম একটু। মা তখন বলল। ‘তোকে আর কি বলব বাপি, এখন তো আর কিছুই বলতে কোন বাধা নেই, তোর বন্ধু সুদিপের কাছে আমার গুদ মারানোর শখ অনেকদিনের। কবে সুযোগ পাই আমি এতদিন ধরে সেই অপেক্ষাতেই ছিলাম। তোর বাবা থাকতেই ও যখন আসত তখন আমি ওর কাছে গিয়ে ওকে ইঙ্গিত দেয়ার চেষ্টা করতাম। কিন্তু তুই সামনে থাকায় কখনও পুরো সুযোগ পাইনি আমরা। তুই হয়ত ভাবছিস তোর মা কি খারাপ মেয়ে একটা। কিন্তু আমারো তো শখ থাকতে পারে, আহ্লাদ থাকতে পারে। তোর বাবা যা পূরণ করত না এক কানাকড়িও। তোরা দুজন মিলে যদি আমাকে করতে চাস তাহলে আমার গুদটা ধন্য হয়ে যাবে।’ মার কথা শুনে আমার বাড়া তখনই দাঁড়িয়ে গেল। আমি এক হাতে মোবাইল নিয়ে সুদিপকে কল করতে করতে অন্য হাতে মার গুদে আমার বাড়াটা আবার সেটিং করলাম…
মার গুদ মারতে মারতেই সুদিপকে কল করে তখনই আসতে বললাম। মাকে বললাম ‘মামনি তোমার মত সব মায়েরা যদি আমাদের কষ্ট বুঝতে পারত তাহলে তো আর কোন সমস্যাই ছিল না।’ ‘সত্যিই মামনি তোমার কোন তুলনা নেই। তোমার গুদটাও ঠিক তাই। হা হা হা’।
আমার ও মায়ের চোদাচুদি এক রাউন্ড শেষ হবার আগেই সুদিপ এসে পড়ল।
সুদিপ এসেই তার বিরাট বাড়াটা মার মুখের সামনে প্লেসিং করল। মা ওর দিকে একবার তাকিয়ে আমার দিকে আরেকবার তাকিয়ে ওর বাড়াটা হাতে ধরে জিব দিয়ে চাটতে লাগল। ওদিকে আমি নিচে মার গুদ মারছিলাম মহা আনন্দে।
সুদীপ আর আমি প্রায় প্রতিদিনই মাকে চুদতাম খায়েশমিটিয়ে। সুদিপ আমার খুবই বিশ্বস্ত বন্ধু ছিল। সোহেল সাহেবের সাথে পরিচয়ের আগে সেই ছিল আমার মায়ের গুদ মারার পার্টনার। সুদিপ আর আমি মিলে মাকে প্রায় ছয়মাস গুদ মারি। এরপর বাবা দেশে ছুটিতে বেড়াতে এলে ওর আমাদের বাসায় আসা কমে যায়। এরপর ওকে পড়ালেখার জন্য বাসা থেকে দেশের বাইরে পাঠিয়ে দেয়।
বাবা দেশে থাকা অবস্থাতেও মাকে চুদতে কোন সমস্যা ছিল না। বাবা দিনের বেলা বাইরে গেলেই মাকে ল্যাংটা করতাম তারপর গুদ মারতাম। এমনকি রাতে মা সম্পূর্ণ ল্যাংটা হয়ে আমার ঘরে চলে আসত গুদ মারাতে। আমি মার গুদটাকে যতটুকু সম্ভব ঠান্ডা করার চেষ্টা করতাম। কিন্তু সুদিপের সাথে মাকে ডাবল চোদন দেয়ার আনন্দ মা আর আমি দুজনেই মিস করছিলাম। আমি ঠিক করলাম অচিরেই মাকে চোদার জন্য নতুন পার্টনার খুঁজে বার করতে হবে। বাবা দীর্ঘদিন দেশে থাকায় আমি ও মা দুজনেই বিরক্ত হয়ে উঠেছিলাম। মাকে প্রাণভরে গুদ মারা ছাড়াও বিভিন্ন কার্যকলাপ (যেমন মায়ের গুদ শেভ করে দেয়া, মার পেশাব খাওয়া, মার পায়খানা করা দেখা ইত্যাদি) করা অনেকদিন ধরে বন্ধ ছিল। আমি তাই চিন্তা করলাম এর একটা ব্যবস্থা করতেই হবে অর্থাৎ বাবাকে বিদেশে পাঠাতে হবে তাড়াতাড়ি। শেষে মা নিজেই উপায় বাতলে দিল আমাকে। মা আমাকে বলল, ‘তোর বাবার অফিসে নতুন একজন লোক এসেছে
নাম কি যেন সোহেল রানা না কি…ওর কথায় যা বুঝলাম সোহেল রানা সাহেব
তাকে একেবারেই পছন্দ করে না। বয়সে তোর বাবার জুনিয়র হলেও অফিসের
পদের দিকে দিয়ে সিনিওর সে। তুই ওনার সাথে যোগাযোগ করে দেখ সে কিছু করতে পারে কিনা।’
আমাকে আর কষ্ট করে যোগাযোগ করতে হল না। বাবার অফিসের একটা পার্টিতেই সোহেল সাহেবের সাথে দেখা হয়ে গেল। ওনার সাথে পরিচিত হলাম, মাকেও পরিচয় করিয়ে দিলাম। উনি বিবাহিত। কিন্তু এখানে একা একা থাকেন একটা ফ্ল্যাটে। মাকে নিয়ে একদিন আসতে বললেন উনি উনার ফ্ল্যাটে। আমি তাকে আসব বলে কথা দিলাম। সোহেল আমাকে বলল কালই আসতে। বিকেলের পর থেকে ও একদম ফ্রি। মাকে নিয়ে যেন চলে আসি ওর ফ্লাটে। আমি কিছুক্ষন ইতস্তত করে অবশেষে ওর দাওয়াত গ্রহন করলাম।
বাবাকে কিছুই জানালাম না। মাকে নিয়ে তারই কলিগের বাসায় যাচ্ছি সেটা তাকে বুঝতে দিলাম না। তাও সেটা আবার সোহেল রানা সাহেব। সোহেল সাহেবের বাসায় এই দাওয়াত গ্রহন যে আমাদের বাকী জীবনটাই বদলে দেবে সেকথা তখনও আমরা জানতাম না। সোহেল কেবল নিজেই মাগীবাজ ছিল না বরং তার অনেক বন্ধুকে দিয়েও মাকে নিয়মিত চোদার ব্যবস্থা করে দেবে পাঠকরা তার অনেক গল্পই পড়েছেন ইতিপূর্বে।
যাইহোক সোহেল সাহেবের বাসায় আমি আর মা সন্ধ্যার দিকে উপস্থিত হলাম। সোহেল আমাদেরকে স্বাগত জানাল ওর বাসার ভিতরে। মা তার নিজের বানানো কেক নিয়ে এসেছিল সোহেলের জন্য। সোহেল খুবই খুশী হল। সোহেল আমাকে বলল ‘সত্যিই তুমি আর তোমার মা তোমার বাবার থেকে সম্পূর্ণ আলাদা। আমি অনেক চেষ্টা করেছি তোমার বাবার সাথে মানিয়ে চলতে কিন্তু সে কিছুতেই মিলে মিশে থাকতে রাজী না।’ ‘থাক বাবার কথা আর বলে লাভ নেই, মা আর আমি দুজনেই এটা বুঝতে পারছি যে সে বিদেশে থাকলেই ভাল ছিল সবার জন্য।’
সোহেল সাহেব বলল, ‘কি আর বলব বল, তোমার বাবা বিদেশে থাকতেও সেখানে
ঝামেলা বাধিয়েছিল, তাই তো তাকে দেশে ফেরত পাঠান হয়, আর এখন এসে
পড়েছে আমার অফিসে, অনেক সমস্যায় আছি উনাকে নিয়ে আমি।’ সোহেল সাহেব এবার মার দিকে তাকিয়ে মাকে আপাদমস্তক দেখে আমাকে বলল, ‘রাতুল তোমার সামনেই বলছি তোমার মাকে, তোমার মায়ের মত মত এমন সুন্দরী নারী কি করে এতদিন ঘর করল তোমার বাবার?’ আমিও রসিকতা করে বললাম, ‘আপনার মত হান্ডসাম কাউকে পেলে নিশ্চয়ই চলে যেত তাই না মা?’ মা লজ্জায় মাথা নিচু করল। আমি আর সোহেল হেসে উঠলাম। আমরা কিছুক্ষন গল্প করে চা নাস্তা খেয়ে বিদায় নিলাম। মা চা বানাল আমাদের জন্য। সোহেল মাকে অনেক প্রশংসা করল মার রূপ, গুন এবং ফিগারের। সেদিন কিছুই করলাম না আমরা। সোহেল সাহেবকে আমি পছন্দ করলাম। মাও রাজী ছিল। এরপর একদিন তাকে বাসায় দাওয়াত দিতে হবে। চাইলে আজকেও মাকে চোদার অফার দেয়া যেত কোন সমস্যাই ছিল না। কিন্তু আমরা আরেকটু অপেক্ষা করার সিদ্ধান্ত নিলাম। সোহেল মনে মনে মাকে চোদার জন্য এক পায়ে রাজী হয়ে ছিল। ওকে আমি সরাসরি মাকে চোদার প্রস্তাব দেই টেলিফোনেঃ ‘হ্যালো, সোহেল সাহেব?’ ‘আরে রাতুল, কি খবর কেমন আছ? তোমার হট মা কেমন আছে? হা হা হা!!’ ‘জ্বী মার ব্যপারেই আপনার কাছে একটা প্রস্তাব আছে…’ ‘কি প্রস্তাব বলতো?’ ‘ইয়ে মানে আপনি কি মার সাথে সেক্স করতে আগ্রহী?? অর্থাৎ গুদ মারতে চান?’ ‘মমানেহ একি বলছ তুমি??’ সোহেল আমার কথায় হচকচিয়ে গেল একদম। ‘মানে আমি আপনাকে আমার মাকে চোদার জন্য অনুরোধ করছি, যদি মাকে চুদতে চান তাহলে আজ বিকেলেই চলে আসুন, চায়ের দাওয়াত রইল, আর সেইসাথে মার গুদটাও মেরে যাবেন… বাবা আজ রাতে অনেক দেরী করে ফিরবে।’

[1-click-image-ranker]

Leave a Comment