মায়ের বান্ধবীর সাথে মায়ানমারে ভ্যাকেশন – পর্ব ৭

সময় মত বাস আসল আমরা বাসে চেপে বসলাম, বাস আরো অনেক গুলো স্টপে থেমে যাত্রি নিয়ে যাত্রা শুরু করল, কিন্তু পিয়া রোডে উঠেই বিশাল জ্যাম। আন্টি এমনিতেই বেশ ক্লান্ত হয়ে আছেন,কখন যে ঘুমিয়ে গেলেন টেরই পাই নাই।

বাস বেশ ধির গতিতে চলছে, হাইওয়ে তে অনেক ট্র্যাফিক। ম্যান্ডালে পৌছাতে এমনিতে ১০-১২ ঘন্টা লাগে। আজকে কতক্ষন লাগবে কে জানে। আন্টি মনে হয় ঘুমিয়েই আছে, গত দুই দিন যা হলো তা নিয়ে একদম ভাবার সময় পাইনি। লিমা আন্টির সাথে আমার ফিজিকাল রিলেশনে জরাবো আমি জীবনেও কল্পনা করি নাই। আন্টি কি এগুলো আগে থেকেই ভেবে এসেছে? প্রথমবার সেক্স করার সময় সাত বছর কেন বললেন…? তবে আন্টি যে আসলেই সুন্দর এতে কোন সন্দেহ নেই। ঠিক যেমন ভেবেছিলাম তেমনই। বিশেষ করে তার নিতম্বের গঠন একদম উলটানো তানপুরার মত। মাই গুলো একদম নরম আর নিপল একদম ছোট আর তীক্ষ্ণ শুধু বয়সের জন্য ঝুলে গেছে। ত্বক একদম মস্রিন। নুপুরের কথা মনে পরে গেলো। লিমা আন্টি নুপুরের মত একদম পার্ফেক্ট সুন্দর না কিন্তু অদ্ভুত একটা মায়া কাজ করে।

এসব ভাবতে ভাবতে কখন চোখ লেগে গেছে মনে নেই। রাত প্রায় ১ টার দিকে ১১৯ মাইল এ বাস প্রথম বিরতি দিল। ৫ ঘন্টায় মাত্র ১১৯ মাইল আজকে ম্যান্ডালে পৌছাতে দুপুর হবে এতে কোন সন্দেহ নেই।
আন্টি সোজা হয়ে বসলেন, জিজ্ঞেস করলেন কোথায় আমরা?
১১৯ মাইল এখানে সব বাস থামে। ফ্রেশ হইতে চাইলে নামতে পারেন।

উনি আমার পায়ের মাঝে হাত দিয়ে বললেন ফ্রেশ হবার চাইতে বেশি আমার এটা দরকার, দুই মেয়ে ঐ সময় আমাদের পাস করে চাচ্ছিল, আন্টি তা দেখে যেন আরো দুইবার চাপ দিলেন ওদের দিকে তাকিয়ে। আন্টি এই ট্রিপে যে আমাকে একদমই শান্তি দিবে না তা বুঝতে আমার আর বাকি রইল না।
আমরা নামলাম ফ্রেশ হইলাম কফি খাইলাম কিন্তু কোন কথাই হলো না। শুধু দুইজনের চোখাচোখি ছাড়া আর কিছুই না। এই বিশ মিনিটে তার চোখ যেন এক যায়গায় থাকছেই না।

বাসে উঠে আন্টি জিজ্ঞেস করলেন
এত কি ভাবছ?
ভাবছি যা জীবনেও ভাবি নাই তা আজ সত্য কি করে হয়ে গেলো?
উনি আলত করে আমার ঠোটে একটা চুমু দিয়ে বললেন এত ভাবার কি আছে? দিহান ১৭ তারিখ পর্যন্ত আছে, এই কদিন বাদে আমি একটু ভালো থাকতে চাই। প্লিজ হেল্প মি।

আমি তার ঠোটে আমার ঠোট ছুয়ে বললাম আজকে কি ভালো লাগে নাই?
অনেক ভালো লেগেছে সামস, আমার ২০ বছরের বিবাহিত জীবনে আমি এত সুখ পাই নি।
আর সাত বছরের কি ব্যাপার?
সাত বছর?
ঐজে প্রথমবার ভেতরে নিয়ে যে বললেন সাত বছর পর, ওটা কি?

২০১২ তে তোমার আঙ্কেল এর ছোট খাটো একটা স্ট্রোক হয়। এতে এমনিতে তেমন কোণ সমস্যা হয় নাই কিন্তু তার সেক্স করার ক্ষমতা কমে যায়। ব্লাড প্রেশার বারে এমন কাজ থেকে দূরে থাকা বাধ্যতামূলক বলে দিয়েছে। তারপর থেকে আমরা কোনদিন আর সেক্স করি নাই।
করতে ইচ্ছে হইলে কি করতেন?
প্রথম দিকে ত আঙ্গুল ব্যবহার করতাম। আস্তে আস্তে ইচ্ছা টাও কমে এসেছে। কিন্তু এই ট্রিপ আসার প্লেন হবার পর থেকে হঠাত কেন যানি আমার অদ্ভুত এক অনুভুতির জন্ম নেয়। আর প্লেনে বসার পর থেকে ত আমার ভোদা যেন শুকচ্ছেই না।

আমি কোন কথা না বলে আন্টির দুই পায়ের মাঝে হাত ঢুকিয়ে দিলাম। বাস এখনও ধিরে যাচ্ছে আসে পাসে সবাই ঘুমাচ্ছে। আন্টি তার স্কার্ট হাটু পর্যন্ত তুলে পা টা ছড়িয়ে দিলেন। আমি হাত দিয়ে দেখি প্যান্টি নেই। আর ভোদা একদম গরম হয়ে আছে আর ভিজে যবযব করছে। উল্ট দিক থেকে গাড়ির হেডলাইটের আলোয় দেখলাম আন্টি তার নিচের ঠোট কামরে ধরে আছেন। আমি আমার ডান হাতের দুই আঙ্গুল ঢুকিয়ে দিলাম আর নারতে থাকলাম।

ন্টি কিছুক্ষন পর পর দুই রান দিয়ে আমার হাত চেপে ধরছেন। তার মুখের শব্দ যেন কিছুক্ষন পর পর আরো বেরে যাচ্ছে। তাই আমি হাত সরিয়ে নিলাম, কিন্তু তার শরীর যেন আরো গরম হয়ে উঠছে। আমি কানে কানে বললাম ম্যান্ডালে তে গিয়ে সুযোগ বের করে নিব নে।
কিন্তু দিহান যে থাকবে, সেটার কি হবে?
আন্টি রিলেক্স একটা ব্যবস্থা হবে।

আমারা ম্যান্ডালে পৌছলাম দুপুর ১টায়। প্রায় ১৭ ঘন্টা জার্নি করে আমরা দুইজনই খুব টায়ার্ড। আর আঙ্কেল এর ফোনের যন্ত্রণায় আন্টি শেষ পর্যন্ত মোবাইল অফ করে রাখছে। ১১ টার দিকে দিহান ম্যান্ডালে পৌছে গেছে হোটেল এ চেক ইন করেছে জানিয়েছিলো।

আমরা বাস থেকে নেমে ম্যান্ডালের গরমের একটা নমুনা পেয়ে গেলাম, ৪৪ ডিগ্রি সেলসিয়াস। আমরা কোন রকমে একটা ক্যাব পেয়ে গেলাম। সরাসরি হোটেল অস্টেলো বেলো, রাস্তায় আসতে আসতে দেখলাম সবাই পানি খেলায় ব্যাস্ত। আন্টিকে বেশ খুশি খুশি দেখাচ্ছে। অস্তেল বেলোতে ঢুকার সময় আমাদের দুইজনকেই মোটা মুটি ভিজিয়ে দিল বিদেশী অতিথিদের একটি দল। হ্যা এই হোটেল এর বিশেষত্ব এটাই এখানে সব ইয়োরোপের ব্যাকপ্যাকার রা এসে থাকে।

আমাদের জন্য দুইটা ডাবল বেডরুম বুকিং ছিলো, দিহান আর আমি এক রুমে আর লিমা আন্টি এক রুমে। দিহান এসেই বেরিয়ে গেছে, তার কাছে আমাদের রুমের চাবি তাকে ফোন করে আসতে বললাম। সে কাছাকাছি আছে চলে আসবে। আন্টির রুমের চাবি রিসিপশন থেকে নিয়ে সোজা ৪ তলায় চলে গেলাম। রুম খুলতে খুলতে দিহান চলে এসেছে। আন্টি দিহানকে জড়িয়ে ধরলেন। দিহান বলতে শুরু করল জলদি ফ্রেশ হয়ে নাও বাইরে যাব।

ঘন্টা খানেক পরে আমরা তিনজন বের হলাম। ম্যান্ডালে প্যালেস এর রাস্তায় হাজার হাজার মানুষ পানি উৎসবে মেতেছে, নাচানাচি, লাইভ মিউজিক বিভিন্ন কোম্পানি তাদের নিজস্ব ব্রেন্ডিং করে স্টেজ সাজিয়েছে। মায়ানমারের বড় বড় তারকারা সেখানে গান গাইছেন নাচতেছেন তাদের সাথে হাজার মানুষ ও নাচতেছে। প্রায় ২ ঘন্টা আমরা সেখানে কাটালাম। এই দুই ঘন্টা আন্টি আর দিহান এক সাথে ছিলো। আন্টি একটা লেগিংস আর কালো সার্ট পরেছেন। মাঝে মাঝে কোমর দুলিয়ে নাচতেছেন আমার চোখে চোখ পরতে একটু মুচকি হাসছেন।

ম্যান্ডালের এই অনুষ্ঠান সকাল থেকে ৫ টা পর্যন্ত চলে পুরো ৫ দিন। আজকে প্রথম দিন তাই লোকজনের ভির কম। আমরা ঘুরতে ঘুরতে প্রায় ৮ ব্লক পার করে ফেলছি, এখন ফিরে যাওয়ার সময় মজা বোঝা যাচ্ছে। আর এই সময় ম্যান্ডালেতে একটাই সমস্যা তা হলো টেক্সি পাওয়া যায় না তাই পায়ে হাটা ছাড়া আর কোন উপায় নেই। মাঝে আমরা আবার একটা স্ট্রিট ফুডের স্টলে বসে কিছুটা খাওয়া দাওয়া করলাম আর জিরিয়ে নিলাম। আন্টি তখন বলছিলেন তার মাথা ধরেছে। এই গরমে পানি তে ভিজে তপ্ত সুর্যের নিচে মাথা ধরাটাই স্বাভাবিক। হোটেল এ কোনরকম পৌছে আন্টিকে রুমে ঢুকলেন, তার চোখ লাল হয়ে আছে, কোন রকমে কাপড় ছেড়ে ঔষধ খেয়ে সুয়ে পরলেন। বললেন কিছুক্ষন শুয়ে থাকলে ঠিক হয়ে যাবে।

আমিও ফ্রেশ হয়ে বিছানায় গা এলিয়ে দিলাম। আর দিহানের সাথে কিছু কথা বলতে বলতে ঘুমিয়ে গেলাম। ঘুম ভাঙল ৯টার দিকে। দিহান রুমে নেই। মোবাইল এ হাত দিয়ে দেখি আন্টি টেক্সট করেছে দিহান আর আন্টি খেতে গেছেন। আমার জন্য খাবার নিয়ে আসবে নাকি জিজ্ঞেস করলেন, আমি উত্তর দিলাম আমি আসতেছি। খাওয়ার টেবিলে আন্টিকে বেশ স্বাভাবিক মনে হলো। মাথা ব্যাথা আর নেই। খাওয়া দাওয়া শেষ করে আমরা রুফ টপ বারে চলে গেলাম। সেখানে খোলা ছাদে গান বাজিয়ে তরুণ তরুণীরা নাচা নাচি ও বিয়ার পানে মত্ত।

দিহান দেখি ইতস্তত করছে। আমিও ভদ্র সেজে বসে আছি। আন্টি বললেন তোমরা কি বারে এসে খালি হাতে বসে থাকবা? দিহান এর মুখ উজ্জ্বল হয়ে গেলো। সে বিয়ার নিয়ে আসল। আমরা রাত ১১ টা পর্যন্ত সেখানে কাটিয়ে যার যার রুমে চলে আসলাম।

একটু পর আন্টি আমাদের রুমে আসলেন, তার পরের দুই দিন কি করব তা নিয়ে আলোচনা করলাম। তারপর দিহান এর কলেজ কেমন যাচ্ছে তা নিয়ে অনেক্ষন গল্প করলেন। এখন তাকে একেবারে বাঙালি মায়ের মত লাগছে, ছেলেকে শাসন আদর সব এক বারেই দিচ্ছেন। বিশ্বাস করার মত না এই মহিলা বাসে বসে দুইজনের সামনে আমার বাড়া নারছিলেন। কথা টা ভাবতেই আমার ধোন দাড়িয়ে গেলো। কিন্তু কিছু করার নাই, এই তিন দিন মনে হয় উপোস দিতে হবে।

আন্টি ১২টার দিকে চলে গেলেন। দরজা দিয়ে বের হয়েই মনে হয় টেক্সট করেছেন “I NEED YOU”. আমি জিজ্ঞেস করলাম কিভাবে? উনি একটা স্যাড ইমোজি পাঠালেন। একটু পরে আবার টেক্সট করলেন দিহান কি ঘুমিয়েছে? আমি উত্তর দিলাম “না”। একটু পর আন্টি মেসেঞ্জারে কল দিলেন, আমি হ্যাডফোন কানেক্ট করে রিসিভ করলাম।

রিসিভ করেই একটু ধাক্কা খেলাম, উনি সম্পুর্ন নগ্ন। মুখে সেই দুষ্টু হাসি, আমি ত মুখে কিছু বলতে পারছি না। পাসের বিছানায় দিহান। টেক্সট করলাম…
হচ্ছে কি আন্টি?
একা ঘরে খুব হট লাগছে। এই দেখ রসে একদম ভিজে আছে, বলে ক্যামেরার সামনে তার দুই পা মেলে ভোদা দেখাতে লাগলেন।
আমি আসব?
না না দিহান সন্দেহ করলে?
তাহলে?
ভিডিও সেক্স করি। আমি কখনও করি নাই।
তবে জানলেন কি করে?
এত প্রশ্ন কর কেন?
আমি একটা স্মাইল ইমোজি দিয়ে বললাম আপনার ভোদা কিন্তু খুব সুন্দর।
হ্যা হইছে ৪২ বছরের আর কি সুন্দর থাকবে?
৪২ বছর হলেও অনেক টাইট।

সামস গতকাল যখন আমার ভোদা চেটেছ তখন আমার যে কি ভালো লেগেছে বলে তিনি এক হাত দিয়ে ভোদা ঘসতে লাগলেন।
আমার বাড়া তখন কম্বলের নিচে লোহার মত শক্ত হয়ে আছে, কি একটা অবস্থা, ১০ কদম দূরে আছেন মাত্র তাও কিছু করতে পারছি না।
আন্টি বেশ কিচ্ছুক্ষন ভোদা আংলি করলেন, এবার তিনি আরো উত্তেজিত হয়ে গেলেন, তার গোল হাতল ওয়ালা চিরুনি টা নিয়ে এবার তা ভোদার উপর ঘসতে লাগলেন। আর বলতে লাগলেন, সামসা তোমার বাড়াটা আমার চাই এখন, বলে চিরুনি ডাট এর মাথা তার ভোদায় ঢুকিয়ে দিলেন, তারপর দুই পা ছড়িয়ে শুয়ে রইলেন।

আমি দেখতে পাচ্ছি তার ভোদার রস গরিয়ে গরিয়ে পরছে, আমার ইচ্ছে করছে এখনই ছুটে গিয়ে আমার বাড়া তার গুদে ভরে দেই। কিন্তু দিহান তখনও জেগে আছে, কিছুক্ষন পর পর আমাকে এটা সেটা জিজ্ঞেস করছে, সে যদি বুঝত তার মা এখন নগ্ন হয়ে ভোদা কেলিয়ে আছে।
এবার আন্টি চিরুনি চোদা খেতে লাগলেন আর জোড়ে জোড়ে চিৎকার করতে লাগলেন সামস আমাকে চোদ সামস আমাকে চোদ।

আরো প্রায় ৫ মিনিট এভাবে গুদে চিরুনি চোদা খেয়ে আন্টি রস খসালেন। তারপর কিছুক্ষন ওভাবেই শুয়ে রইলেন। তারপর মোবাইলে হাতে নিয়ে একটা ফ্লাইং কিস দিয়ে কল কেটে দিলেন।

আমি টেক্সট দিলাম আপনি ত চিরুনি দিয়ে নিজেকে ঠান্ডা করলেন, কিন্তু আমি কি করব? উত্তর দিলেন সারা রাত আমার কথা ভেবে বাড়া দার করিয়ে রাখবা।

যেহেতু সন্ধ্যায় বেশ বড় একটা ঘুম দিয়েছি তাই আমার ঘুম আসতে কিছুটা সময় লাগল। এর মাঝে সারাদিন অফিসের মাইল বন্ধুদের টেক্সট এর জবাব দেয়া হয় নাই। তা করলাম।

মায়ের বান্ধবীর সাথে মায়ানমারে ভ্যাকেশন – পর্ব ১৪

মায়ের বান্ধবীর সাথে মায়ানমারে ভ্যাকেশন – পর্ব ১৩

মায়ের বান্ধবীর সাথে মায়ানমারে ভ্যাকেশন – পর্ব ১২

মায়ের বান্ধবীর সাথে মায়ানমারে ভ্যাকেশন – পর্ব ১১

মায়ের বান্ধবীর সাথে মায়ানমারে ভ্যাকেশন – পর্ব ১০

মায়ের বান্ধবীর সাথে মায়ানমারে ভ্যাকেশন – পর্ব ৯

মায়ের বান্ধবীর সাথে মায়ানমারে ভ্যাকেশন – পর্ব ৮

মায়ের বান্ধবীর সাথে মায়ানমারে ভ্যাকেশন – পর্ব ৭

মায়ের বান্ধবীর সাথে মায়ানমারে ভ্যাকেশন – পর্ব ৬

মায়ের বান্ধবীর সাথে মায়ানমারে ভ্যাকেশন – পর্ব ৫

মায়ের বান্ধবীর সাথে মায়ানমারে ভ্যাকেশন – পর্ব ৪

মায়ের বান্ধবীর সাথে মায়ানমারে ভ্যাকেশন – পর্ব ৩

মায়ের বান্ধবীর সাথে মায়ানমারে ভ্যাকেশন – পর্ব ২

মায়ের বান্ধবীর সাথে মায়ানমারে ভ্যাকেশন – পর্ব ১