মা আমাকে চুদলো ma amake chudlo

আমি বর্ধমান ইউনিভার্সিটিতে চাকরি করি। আমার বয়স এখন প্রায় ২৫ বছর। ঘটনাটা ঘটেছিল তখন আমি সবেমাত্র ইন্টারমিডিয়েটে পড়ি। আমার বাবা রোগাটে আর আমার মা ধবধবে ফর্সা এবং অনেক সুন্দরী। বাবার বয়স ৫৫ আর মার ৪২, বোনের ১৫ বছর ফর্সা আর টাইট ফিগার। আমরা দুই ভাইবোন আমাদের মায়ের মতো হয়েছি।
এবার আসল ঘটনায় আসা যাক। আমি ও আমার বোন দোতলায় দুইটা রুমে থাকি আর মা বাবা নিচের ঘরে শোয়। সেদিন রাত্রে আমি টয়লেটের যাবার জন্য নিচের বাথরুমে যাচ্ছে। হঠাৎ মায়ের ঘর থেকে আহহহ আহহহ উহহহ উহহহহ আওয়াজ শুনে আমি পর্দার ফাঁক দিয়ে উঁকি মেরে দেখি বাবা ও মা চোদাচুদি করছে। মায়ের সেক্স বাবা মেটাতে পারছে না। মায়ের চেহারা সেক্সের কারনে ভেঙ্গে যাচ্ছে। মাকে উলঙ্গ অবস্থায় দেখে আমার বাড়া ঠাটিয়ে যায়। যদি দেখে ফেলে এই ভয়ে আমি পালিয়ে আসি কিন্তু মাকে দেখবো বলে আবার উকি দেই। চোদাচুদি শেষে মা বাথরুমে যাওয়ার জন্য উঠে যাচ্ছে দেখে আমি পা টিপে টিপে উপরে চলে আসি এবং মাকে কল্পনায় চুদছি মনে করে খেঁচছি। মা কিন্তু বুঝতে পেরেছিল যে আমি লুকিয়ে লুকিয়ে তাদের চোদাচুদি দেখছি। choti world picture

পরের দিন সকাল বেলায় মায়ের ফর্সা পিঠ ও পেট লুকিয়ে দেখেছি আর বাড়া খাড়া হয়ে যাচ্ছে। দুপুর বেলায় খেয়েদেয়ে আমি শুয়ে পরেছি। হঠাৎ দেখি মা আমার মাথায় হাত বুলাচ্ছে। উত্তেজনায় আমার ধনটা খাড়া হয়ে যাওয়াতে আমি দু’পায়ের মাঝে ধনটাকে চেপে ধরি। মা আস্তে আস্তে হাত বুলাতে বুলাতে আমার তলপেটে ও তারপরে আমার বালগুলোতে হাত বোলাতে থাকে। তারপর মা আমার পাজামার দড়ি খুলে হঠাৎ আমার বাড়াটা খপ করে ধরে ফেলে আর বাড়াটা মায়ের উম্মুক্ত হাতের স্পর্শ পেয়ে ফুঁসে ফেঁপে ৮” ইঞ্চির মতো লম্বা হয়ে যায় আর মার হাতের মুঠোয় ফুঁসতে থাকে। মা আমাকে আরো চমকে দিয়ে ছায়াটা কোমড়ের উপরে তুলে আমার উপর দুই দিকে দু’পা দিয়ে তার গুদের মধ্যে বাড়াটাকে সেট করে আস্তে আস্তে বাড়ার উপর বসে গেল আর আমার ঠাটানো বাড়াটা মায়ের গুদের মধ্যে কিছুটা ঢুকে গেল। আমি উত্তেজিত ছিলাম কিন্তু লজ্জায় চোখ খুলতে পারছিলাম। আমি নিচ থেকে একটা তলঠাপ মারতেই আমার ৮ ইঞ্চি লম্বা বাড়াটা মায়ের রসালো গুদে পকাত করে ঢুকে গেল। মিনিট ১৫’র মতো পকাত পকাত করে চুদে আমার গরম রস মায়ের গুদে ঢেলে দিলাম। মাও হড় হড় করে তার গুদের রস খসালো আর আমার উপর শুয়ে পরলো।
প্রায় ১০ মিনিট পর মা আমার উপর থেকে উঠে ছায়া দিয়ে আমার বাড়াটা ও নিজের গুদটা মুছে নিল। আমি লজ্জায় মায়ের দিকে তাকাতে পারছিলাম না বলল মা আমাকে দাড়াতে বলল। আমি দাড়াতেই মা আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলো আর আমাকেও তাকে চেপে ধরে চুমু খেতে খেতে বলল। আমি মাকে চেপে ধরে চুমু খেলাম মাও আমাকে আঁকড়ে ধরলো। এভাবে দেহের তাপ বিনিয়োগ করলাম একে অপরের সাথে। মায়ের নির্দেশে মায়ের গালে, ঠোটে, গলায় দুধের মাঝখানে চুমু খেলাম। বুকের কাপড় সরিয়ে মায়ের মায়ের ডাসা ডাসা মাইগুলো দেখতে লাগলাম। চুমু খাচ্ছি আর একটা করে মার ব্লাউজের হুক খুলতে লাগলাম। মাও উত্তেজনায় ছটফট করতে লাগলো। ব্রাটা খুললাম না। আমি জাঙ্গিয়া পরে মাকে বিছানায় নিয়ে এসে মাকে কিছুক্ষন জড়িয়ে ধরে শুয়ে রইলাম। মাও আমার জাঙ্গিয়াটা খুলে উলঙ্গ করে দিল। আমি মায়ের বুক থেকে ব্রাটা খুলে কিছুক্ষন মাইগুলোকে এক হাতে টিপতে লাগলাম আর অন্য হাত দিয়ে একটা মাই মুখে পুরে চিপে চিপে দুধ বের করে খাওয়ার চেষ্টা করলাম। কিছুক্ষন মায়ের উন্নত দুধগুলো পালা করে চুষে আমি মায়ের পরনের শেষ সম্বল ছায়াটা খুলে দিলাম আর এক দৃষ্টে মায়ের নগ্ন শরীর দেখতে লাগলাম। কি সুন্দর মায়ের শরীরটা। মার ভোদাটা একদম ফোলা একটাও বাল নেই ভোদায়। মনে হলো আজই হয়তো পরিস্কার করেছে। নিজেকে খুব সৌভাগ্যবান মনে হলো নিজের মায়ের উলঙ্গ শরীর দেখে।
আমরা একে অপরকে অনেকক্ষন দেখলাম। তারপর মা আমাকে খাটে বসিয়ে আমার বাড়াটা মুখে পুরে চুষতে লাগলো। আমি মায়ের দুধের মতো ধবধবে সাধা মাইগুলোকে টিপতে লাগলাম। বললাম- মা আমার খুব সুড়সুড়ি লাগছে এখুনি হয়তো মাল বের হয়ে যাবে বলতে না বলতেই চিড়িক চিড়িক করে মাল বের হয়ে মার মুখ ভর্তি হয়ে গেল আর মাও পর্ণোস্টারদের মতো আমার বাড়ার সব রস চেটেপুটে খেয়ে নিল। এবার মা আমাকে তুলে দিয়ে নিজে বিছানায় শুয়ে দুই পা দুই দিকে ছড়িয়ে দিয়ে তার গুদটা চুষে দিতে বলল। আমার অসস্থিভাব দেখে মা আমার মাথাটা ধরে মুখটা গুদের সামনে নিয়ে এসে বলল চাট আমার গুদ। আমি আর কি করবো মায়ের গুদ চোষা শুরু করলাম। গুদ চুষতে চুষতেই মাও হড় হড় করে সব রস বের করে দিল আমার মুখের উপর আমাকে সব চেটে খাওয়ার জন্য বলল। আমিও বাধ্য ছেলের মতো মার সব রস খেয়ে নিলাম। কি নোনতা লাগছিল খেতে এই প্রথম কারো গুদের রস খেলাম তাও আবার নিজের মায়ের আমার জন্মস্থানের। সবকিছুই স্বপ্নের মতো লাগছিল।
চোষাচুষিতে আমার হিট আরো কয়েকগুন বেড়ে গেল। মাকে চেপে ধরে চিৎ করে মায়ের রসালো গুদে বাড়াটা এক ঠাপে ঢুকিয়ে দিয়ে ঠাপাতে লাগলাম। মাও নিচ থেকে তলঠাপ দিয়ে সাহায্য করছিল। প্রতিটা ঠাপে আমার বাড়াটা একদম মায়ের জড়ায়ু ভেদ করে যাচ্ছিল। আর থপাস থপাস করে আওয়াজ হচ্ছিল। মা আমার হাত দুটো নিয়ে তার দুধের উপর রাখলো আর বলল টিপতে। আমিও দুই হাতে মার দুইটা দুধ চেপে ধরে টিপতে লাগলাম আর ফাঁকে ফাঁকে মাকে চুমু দিতে লাগলাম। কখনো ঠোঁট চুষছিলাম কখনো জ্বিহ্ব আর পকাত পকাত করে মাকে চুদে চলেছি। মাও পাছাটা তুলে তলঠাপ দিয়ে যাচ্ছিল যার ফলে আমার বাড়াটা সম্পূর্ণ মায়ের গুদের ভিতর ঢুকে যাচ্ছিল আর বের হচ্ছিল। এক অসাধারণ সুখ অনুভব করলাম।
মা আমাকে জিজ্ঞেস করল- কেমন লাগছে? আমি বললাম- দারুন। মা তার দু’হাত দিয়ে আমাকে জড়িয়ে আঁকড়ে ধরে আছে। মা আমায় বলল- তুই এতোদিন কোথায় ছিলি? যেন স্বর্গে আছি, আরো জোড়ে চোদ বাবা। আজ তোর ক্ষুদার্ত মাকে চুদে চুদে তার যৌনক্ষুদা মেটা। আমি পকাত পকাত করে মাকে চুদে চলছি। এইভাবে ২০ মিনিট চুদে একটা তাগড়া ঠাপ মেরে আমার বাড়টা একদম মায়ের জড়ায়ুর ভিতর ঢুকিয়ে দিয়ে গরম গরম আমার বাড়ার রস মায়ের গুদে ঢেলে দিয়ে মার জড়ায়ু ভরে দিলাম। মা ছেলের বাড়ার রস নিয়ে মনের সুখে আহহহ আহহহ উহহহ উহহহ করতে করতে নিজের গুদের জল খসাল আর বলল, কি চোদনটাই না দিলি রে সোনা আমার। আজ তোর মার তোর উপর গর্ব হচ্ছে তোর মতো এমন একটা ছেলে আমি পেটে ধরেছি। এ কথা বলার সময় মার চোখ দিয়ে কয়েক ফোট পানি গড়িয়ে পরলো। আমার বুঝতে বাকি রইল না মার কষ্টটা। এভাবে আমরা ১৫ মিনিটের মতো একে অপরকে জড়িয়ে ধরেছিলাম আর একে অন্যের ঠোঁট, জ্বিহ্ব চুষলিমা এর মধ্যে আমার বাড়াটা আবার ঠাটিয়ে উঠলো। মা আমাকে চিৎ করে শুইয়ে দিয়ে আমার উপরে উঠে ঠাপ দিয়ে আমার বাড়াটা আবার তার গুদে ভরে দিল আর নিজেই একবার বাড়ার উপর উঠছে আবার সজোড়ে বসে যাচ্ছে এর ফলে মার গুদটা থপাস করে আমার বাড়ার উপর পরছিল। এভাবে আরো ১৫ মিনিট ঠাপানোর পর আমি ও মা এক সাথে মাল খসালাম এবং দু’জনে মিলে বাথরুমে গেলাম। আমি মায়ের গুদ পরিস্কার করে দিলাম আর মা আমার বাড়াটা ভালো করে পরিস্কার করে ধুয়ে মুছে দিল। এবার আমার জন্য এক গ্লাস গরম দুধ নিয়ে এসে খেতে বলল। আর কাল রাতের ঘটনাটা বলল, আর আমি যে তাকে লুকিয়ে লুকিয়ে দেখেছি তাও বলল। আমি লজ্জায় লাল হয়ে গেলাম। মাথা তুলে মায়ের মুখের দিকে তাকাতে পারলাম না।
এভাবে কয়েকদিন কেটে গেল আমি লজ্জায় মায়ের সামনা সামনি হতে পারলাম না। সেদিন মঙ্গলবার হঠাৎ মা দুপুরে এসে আমাকে উত্তেজিত করে আমার কাছে চোদা খেল। এভাবে মাসখানেক পরে আস্তে আস্তে মায়ের কাছে লজ্জাভাবটা কেটে গেল। bangla choti ma chele golpo; new choti cote golpo galpo galpa story
সেদিন আমার স্কুলে এক বন্ধুর মাকে দেখে ভিষণ হিট হয়ে যাই। তাকিয়ে তাকিয়ে দেখি আর থাকতে না পেরে বাড়ি চলে আসি। মা দরজা খুলে জিজ্ঞেস করলে বলি শরীর খারাপ লাগছে তাই তাড়াতাড়ি চলে এলাম। মা দরজা বন্ধ করে আমাকে দেখতে এল আমার রুমে। ইতিমধ্যে আমি পাজামাটা খুলে জাঙ্গিয়া পরে অছি। মা আসতেই মাকে জড়িয়ে ধরে বিছনায় নিয়ে এসে ফেলে চুমু খেতে খেতে মার সব কাপড় খুলে মাকে উলঙ্গ করে মার গুদ চেটে দুধ চুষে উত্তেজিত করে মায়ের ভোদায় বাড়াটা ঢুকিয়ে চুদতে শুরু করলাম। একাধারে শরীরের সমস্ত শক্তি দিয়ে গদাম গদাম করে মাকে ঠাপিয়ে যাচ্ছি। আগে থেকেই প্রচন্ড উত্তেজিত থাকায় বেশিক্ষন চুদতে পারলাম না ১৫ মিনিটের মাথায় হড় হড় করে মায়ের গুদ ভাসিয়ে সব মাল ঢেলে দিয়ে মায়ের বুকের উপর শুয়ে পরলাম। কিছুক্ষন পর মার শরীরের উপর থেকে উঠলে মা তার কাপড় গুছিয়ে ঠিক হয়ে নি। আমিও বাথরুম থেকে পরিস্কার হয়ে এলাম। এই প্রথম কোন লজ্জা ছাড়াই মাকে ইচ্ছেমতো চুদলাম। এতে মাও দারুন খুশি হয়ে ঠিক করলো সিনেমা দেখতে যাবে। মার শরীরের জ্বালা দিন দিন যেন বাড়তেই লাগলো নতুন বিয়ে করা বৌয়ের মতো।
একদিন ফুলস্বজ্জায় যেমন করে স্বামী তার স্ত্রীকে চোদে তেমন করে চুদলাম মাকে। আর এর মধ্যে আমারও যত রকম কামশাস্ত্র জানা আছে সে রকম করেই নতুন নতুন স্টাইলে আমরা মা-ছেলে মিলে চোদাচুদি করে চলছি।