মা আমার স্বপ্নের নারী

গল্প =২৭৭

মা আমার স্বপ্নের নারী
লেখক – কালপুরুষ
—————————

১.

অন্ধকার ঘর কিছু বোঝা যাচ্ছে না। টেবিল ল্যাম্পের অল্প আলোতে আমি অস্পষ্ট দেখতে পেলাম কোন এক রুপসী নারী আমার বাড়ার উপর উঠবস করছে। আমি বুঝতে পারছি আমার খাড়া হয়ে থাকা বাড়া নরম মাংস্পিন্ডের গহ্বরে মুহুর্তে হারিয়ে যাচ্ছে আবার বেরিয়ে আসছে। গহবর টা আরামদায়ক উষ্ণ। এই গহবরকেই কি যোনীপথ বলে! এটাই কি আমার বখে যাওয়া বন্ধুদের বলা গুদ!

আমি নড়াচড়া করার চেষ্টা করে ব্যার্থ হলাম। বুঝতে পারলাম না কি হচ্ছে। তবে বাড়া আর গুদের লুকোচুরি খেলায় আমি বেশ আরাম পাচ্ছিলাম। চোখ বন্ধ করলে যদি সব মিলিয়ে যায় তাই চোখ বন্ধ করতে ভয় পাচ্ছিলাম। কিন্তু কতক্ষনই বা চোখ খুলে রাখা যায় এক সময় পলক ফেললাম।
নাহ, মিলিয়ে যায় নি। আমি নিশ্চিন্তে মন্ত্রমুগ্ধের মত বাড়ায় গুদের মালিশ খেতে থাকলাম। অর্ধনগ্ন নারীর উঠবসের তালে তালে তার মাই দুটো নাচছিল। সেই নারীর মুখের উপর এলোমেলো কালো চুল এসে তার চেহারা ঢেকে রেখেছে। মুখটা বেশ পরিচিত মনে হচ্ছিল। তবে স্পষ্ট কিছু চিন্তা করতে পারছিলাম না।

এক সময় সেই অর্ধনগ্ন রুপসী নারী তার আমার বাড়ার উপর বসে গুদটা আমার বাড়ার সাথে ঠেসে ধরল। আমি অনুভব করলাম তরল কিছু এসে আমার বাড়াটা ভিজিয়ে দেয়। রুপসী নারী কিছুক্ষন আমার উপর বসে থেকে তারপর কাপড় নামিয়ে উঠে পড়ল। ঝাপসা দেখলাম কাপড়ের রং টা কেমন চেনা চেনা লাগে। নারীটা এর পর ঝুকে এসে আমার বাড়ায় চুমু খেতে লাগল। আমার সারা দেহে শিহরন খেলে গেল। নারীটি প্রথমে আমার বাড়ার মুন্ডিটা তারপর সম্পূর্ন বাড়া মুখে পুড়ে চুষতে থাকল। সেই সাথে বাড়াটা মালিশ করছিল। আমি জাগতিক সুখের উর্ধে চলে যেতে থাকি।

মাথার ভেতর বন বন শব্দ হতে থাকে। এভাবে কতক্ষন চলছিল জানি না। কিন্তু এক সময় মনে হল আমার সাড়া দেহ থেকে কিছু একটা বেরিয়ে যেতে চাইছে। আমি নিজেকে ধরে রাখার অনেক চেষ্টা করেও ব্যার্থ হলাম। এক সময় না পেরে ছেড়ে দিলাম। আমার বাড়া দিয়ে কয়েক দফায় পেশাবের মত কিছু একটা বেরিয়ে গেল। কিন্তু আমি বেশ বুঝলাম এটা মোটেও পেশাব ছিল না।
আমি দেখলাম রুপসী অর্ধনগ্ন নারীটা আমার বাড়া থেকে বেরিয়ে আসা তরলটুকু খেয়ে নিল। তারপর আমার বাড়া চেটে পরিষ্কার করে দিল। আমাকে পাজামা পড়িয়ে দিয়ে উঠে চলে গেল।

আজকাল ঘুম থেকে উঠে নিজেকে বেশ ক্লান্ত লাগে। রাতে গভীর ঘুম হয়। বলা যায় বিনা স্বপ্নের এত লম্বা ঘুম কিছুটা অস্বাভাবিক মনে হচ্ছে। তবে আজকের এই অদ্ভুত স্বপ্নের কোন মানে খুজে পেলাম না। মাথার কাছ থেকে হাতড়িয়ে চশমটা নিলাম। ঘোলা আশপাশটা পরিষ্কার হয়ে আসল। আমি ওঠার আগে মা ঘরে এসেছিল। সব কিছু গুছিয়ে রেখে গেছে।

bangla sex story choti
bangla sex story choti

এসএসসি পরীক্ষার সিট পড়েছে আমার স্কুলে। স্কুল বন্ধ থাকবে এক মাসের মতো। এখন দেরি করে ঘুম থেকে উঠলে কোন সমস্যা নাই।
সময় দেখলাম এগারোটা বাজে। আজকেও হয়ত বাবা বকা দিবে।
আমার বাবা একটা কর্পোরেট জব করে। বারোটা থেকে রাতের নয়টা দশটা পর্যন্ত কাজ করে বাসায় ফিরে।
আমি ফ্রেশ হয়ে নিচে গেলাম নাস্তা করতে। বাবা আর বড় বোন নাস্তা শুরু করে দিয়েছে। আমাকে দেখে ঐশি তেলে বেগুনে জলে উঠল।

“জমিদারের ঘুম ভাঙল তাহলে”
আমি মাথা নিচু করে ডাইনিং এ বসে পড়লাম। মা খাবার দিয়ে গেল। হাসি মুখে আমার গালে একটা চুমু খেয়ে মাথার চুল এলোমেলো করে দিল।
ঐশি আমার চেয়ে বয়সে ৫-৬ বছরের বড়। ভার্সিটিতে পড়ে।
বাবা নাস্তা শেষ করে উঠে পড়ল।
“রোজ রোজ দেরি করে ওঠা বন্ধ করো। স্কুল ছুটি দিয়েছে বলে মাথায় চড়ে বসো না”

বাবা চলে গেলে কিছুক্ষন পর ঐশি প্লেটের খাবার ছুড়ে ফেলে দিয়ে নিজের ঘরে চলে গেল। ঐশি বাবার সামনেই শুধু মাকে সম্মান দেখায়। বাবা চলে গেলে খোলস পাল্টে নিজের প্রকৃত রুপে ফিরে আসে।
এসব ঘটনা রোজ রোজ দেখে আমি তিক্ত বিরক্ত। শুধু মায়ের মুখের দিকে তাকিয়ে সব সহ্য করে আছি।
আমার সৎ বাবা লোক খারাপ না। তিনি মা কে ভালবাসেন বলেই চুপ করে আছি। তবুও ইচ্ছা হয় বড় হয়ে একদিন মাকে এই নরক থেকে মুক্তি দিব।

ঐশি সম্পর্কে আমার সৎ বোন। সে তার বাবার নতুন বিয়ে

মেনে নিতে পারে নি। বিয়ের দিন আমাকে একা ডেকে নিয়ে বেশ করে শাসিয়েছিল। আমি তখন আরো ছোট। ঐশির ভয়ে বাবা মাকে কিছুই বলি নি। আমি জানি না ঐশি কেন মাকে মেনে নিতে পারে নি। সৎ মা বলে মেনে নেওয়া এতটা কঠিন কেন আমি বুঝি না। ঐশি মাকে যতই অপছন্দ করুক সে বাবার কথার আগে কিছু বলতে পারে না বলে মা কে বাবার সামনে সম্মান করে। কারন আগে যখন ঐশি বাবার সামনে মা কে অপমান করেছিল তখন বাবা ওর হাত খরচ বন্ধ করে দিয়েছিল। সেজন্যই বাবার সামনে ভাল সাজে তা না হলে তার হাত খরচ বন্ধ হয়ে যাবে।

আমি খাওয়া শেষ করে মাকে সাহায্য করতে চলে গেলাম। মা ভাংগা প্লেট উঠাচ্ছিল। আমি রান্না ঘরে বাসন ধুয়ে মুছে রেখে দিচ্ছিলাম। মা রান্না ঘরে আমাকে কাজ করতে দেখে মাথার চুল এলোমেলো করে দিল। তারপর হাতে একটা ব্যাগ ধরিয়ে দিয়ে বলল এটা টুম্পা আন্টির বাসায় দিয়ে আসতে।
আমি টুম্পা আন্টির বাসার সামনে দাড়িয়ে আছি। এই মহিলার সাথে দেখা করার আমার কোন ইচ্ছা নাই। মহিলাটা কেমন যেন। কথা বলার সময় গায়ের উপর উঠে পড়তে চায়।

আমি বেল বাজাবার কিছুক্ষন পর টুম্পা আন্টি বেড়িয়ে আসল। উনি চশমা পড়েন নাই। আমাকে চিনতে পারলেন না। আমাকে তার ছেলে হিমেল ভাবলেন বোধ হয়। দেখলাম হাত ধরে টেনে নিয়ে গেলেন ভিতরে। তারপর গেট লাগিয়ে দিলেন।

আমি কিছু বুঝে ওঠার আগেই উনি ওনার পাতলা ঠোট দিতে আমার ঠোট চেপে ধরলেন। আমার হাত থেকে প্যাকেট পড়ে গেল। অন্য সময় হলে নিজেকে ছাড়ানোর চেষ্টা করতাম। কিন্তু আজকের সেই অদ্ভুত স্বপ্নের কথা মনে পড়ে যেতেই কিছুটা বুঝতে পারলাম ঘটনার ধারাবাহিকতা। এটাই কি যৌন ক্রিয়া যা মাধমে আজকের এই মানব জাতি এতদুর চলে এসেছে!

আমি টুম্পা আন্টিকে জড়িয়ে ধরলাম। ৫ ফুট ১ ইঞ্চির ছোট খাটো টুম্পা আন্টিকে আমি আমার সর্বশক্তি দিয়ে জড়িয়ে ধরি। পাগলের মতো টুম্পা আন্টির ঠোট চুষতে থাকি।
আমি টুম্পা আন্টির গাউন খুলে দিতেই দেখি উনি নিচে এক সুতো কাপড় পড়েন নি। একদম উলংগ! আমি আন্টির ঠোট চোষা বাদ দিয়ে ওনার ঝুলন্ত মাই দেখতে থাকি। ভয়ে ভয়ে একটা মাই হাত দিয়ে ধরি। দেখি উনি চোখ বুঝে ঠোট কামড়ে ধরছেন। আমি ওনার একটা মাই টিপতে থাকি। এত নরম বস্তু যে পৃথিবীতে থাকতে পারে আমার বিস্বাস হতে চাইল না।

অন্য মাইটা মুখে পুরে নিলাম। ছোট বাচ্চাদের মতো মাই চুষতে থাকলাম। আন্টি কেমন উহঃ আহঃ শব্দ করতে থাকল। আমি ভয় পেয়ে গেলাম। আমি আন্টির মাই ছেড়ে দিয়ে কিছুটা দুরে সরে দাড়ালাম। আন্টি আমার দিকে তাকিয়ে বলল, “হিমেল সোনার কি আর তর সইছে না! আচ্ছা বাবা আমি শুয়ে পড়ছি তুমি তোমার বাড়া দিয়ে আমার গুদ মারো এখন।”

টুম্পা আন্টি বিছানায় শুয়ে পড়ল। আমি ভয়ে ভয়ে এগিয়ে গেলাম বিছানার কাছে। আন্টি দুই পা ফাক করে ধরেছে। আন্টির কালো গুদ দেখতে পাচ্ছি আমি। মনে হচ্ছে কমলার কোয়ার মতো। আমি কাছে গিয়ে গুদে হাত দিলাম। জীবনে প্রথম কোন গুদে হাত দিচ্ছি। আমার হাত থরথর করে কাপছে। আমি গুদ ডলতে ডলতে দেখলাম গুদের উপরে ছোট্ট ফুটা সম্ভবত পেশাবের জন্য। তার নিচে আর একটা ফুটা। এটা বেশ বড়। পেশাবের আর পাছার ফুটা ছাড়াও যে কোন ফুটা থাকতে পারে তা আমার জানা ছিল না।

এই ফুটার কাজ কি আমি বুঝতে পারলাম না। আমি কাপাকাপা হাতে একটা আংগুল সে ফুটায় ঢুকালাম। দেখলাম আন্টি আবার আগের মতো উহঃ আহঃ করা শুরু করেছে। আমি রাতের সেই অদ্ভুত স্বপ্নের কথা মনে করলাম। সেই সুন্দরী নারীও এমন চাপা শব্দ করছিল। আমার বাড়া কি তাহলে এই ফুটোতে ঢুকানো যাবে! এটাই কি যৌন ক্রিয়া!

আমি আর দেরি করলাম না। প্যান্ট জাইঙ্গা খুলে বাড়া বের করলাম। আমার বাড়া ঠাটিয়ে আছে। আমি বিছানায় হাটুতে ভর দিয়ে বসলাম। তারপর আন্টির গুদের ওই ফুটাতে বাড়ার মাথা সেট করে সজোড়ে চাপ দিলাম। এক চাপে বাড়ার পুরোটা ঢুকে গেল আন্টির গুদের ভেতরে। আমি গত রাতের মতো অনুভব করলাম আমার বাড়া কোন নরম উষ্ণ মাংস্পিন্ডের গহবরে ঢুকে পড়েছে। আমি কোমড় দুলিয়ে দুলিয়ে শরীরের সমস্ত শক্তি দিয়ে বাড়া ঢুকাতে আর বের করতে থাকলাম।

আমি আন্টির বুকের উপর শুয়ে কোমড় দুলিয়ে আন্টির গুদ মারছি। আর প্রতিটা ধাক্কায় গুদ বাড়ার মিলনে থাপ থাপ করে শব্দ হচ্ছে। আন্টির মাই দুটো ধাক্কার তালে লাফিয়ে লাফিয়ে দুলছে। আমি আন্টির মাই মুখে পুড়ে আর হাত দিয়ে চটকিয়ে আন্টির গুদ মারতে লাগলাম। আন্টি বলে উঠল,” আস্তে চোদ সোনা। ব্যাথা পাচ্ছি। আজ এত জোড়ে ঠাপাচ্ছ কেন! আহঃ মাঃ উহঃ আহঃ” আন্টির হয়তো কিছুটা সন্দেহ হল তাই আন্টি চশমা খুজতে থাকল। ততক্ষনে আমি আন্টিকে চোদার মজা পেয়ে গেছি। আমি গতি না কমিয়ে ঠাপিয়ে যেতে লাগলাম।

আন্টি বেড সাইডের টেবিল থেকে চশমা হাতড়িয়ে নিয়ে চোখে দিল।
আন্টি যখন বুঝতে পারল আমি হিমেল নই। তখন আমার কাছ থেকে ছাড়া পাবার জন্য ছটফট করতে লাগল।
“জিদান ছাড় আমাকে। কি করছ তুমি! ছাড়ো বলছি! আমার ভুল হয়ে গেছে আমি ভেবেছি তুমি…”
আন্টি বলতে গিয়ে আটকিয়ে গেল। তিনি বুঝতে পেরেছেন তিনি ফেসে গেছেন। আমি বললাম,” আপনি ভেবেছেন আমি হিমেল? আপনি কি রোজ নিজের ছেলের চোদা খান?”

আন্টি বললা, “দেখ জিদান, তুমি কাউকে কিছু বল না। আমার মান সম্মান সব শেষ হয়ে যাবে। প্রয়োজনে তুমি রোজ আমাকে চুদতে পারো।”
আমি মাথা নেড়ে জানালাম আমি রাজি আছি।
আন্টিকে প্রায় মিনিট দশেকের উপরে চুদেছি। ঘেমে নেয়ে শেষ আমি। বুঝলাম কাজটা কষ্টসাধ্য। যদিও এতে মজার পরিমান নেহাত কম না। এই মজার জন্য এতটুকু কষ্ট করাই যায়।

আমি আন্টিকে কিস করতে শুরু করলাম। আন্টিও আমাকে রেস্পন্স দিল। আমি আন্টির কমলার কোয়ার মতো ঠোট দুটো চুষে চুষে খেতে লাগলাম। আন্টি আমার মুখের ভেতরে জিভ ঢুকিয়ে দিতে চাচ্ছিল। আমি আন্টির জিভ মুখে পুরে চুষতে থাকলাম। একটা নোনটা স্বাদ মুখে এল। আমিও আন্টির মুখে নিজের জিভ ঢুকিয়ে দিলাম। আন্টি সেটা চুষতে থাকল। আমরা দুই জন একে অন্যের সব রস চুষে খেয়ে ফেলার প্রতিযোগিতায় মেতে উঠলাম।

এক সময় দেখলাম আন্টি তার দুই হাত দিয়ে আমার পিঠ আকড়ে ধরে ধীরে ধীরে আমার পাছায় নিয়ে এল। তারপর আমার পাছা খামচাতে থাকল। কিছুক্ষন আমার পাছা খামচিয়ে টিপে সে এক হাত নিজের গুদের উপর নিয়ে গিয়ে কিছু একটা ধরে ঝাকাতে থাকল।

আমি লক্ষ করলাম একটা কম্পন আমার বাড়াতে এসে পড়ছিল। আন্টি গুদের ভেতর হঠাৎ মনে হচ্ছিল কিছু একটা চেপে চেপে আমার বাড়াকে আটকাতে চাচ্ছে। গুদের ভেতরটাও হঠাৎ করে অস্বাভাবিক গরম হয়ে উঠল। মনে হচ্ছিল আমার বাড়া আগুনের মধ্যে এসে পড়েছে। কিছু একটা হচ্ছে বুঝতে পেরে আমি আন্টিকে কিস করা বন্ধ করে তাকে দেখার জন্য ঠাপাতে ঠাপাতে মুখ তুললাম।

দেখলাম আন্টি চোখ উল্টিয়ে মুখে অদ্ভুত একটা হাসি নিয়ে কাপতে শুরু করল কিছুক্ষনের মধ্যেই। সেই সাথে আমি অনুভব করলাম গত রাতের মত গুদের ভেতর থেকে পানির মতো কিছু একটা আমার বাড়া ভিজিয়ে দিল।
পানিটা বেরুবার পর আন্টির গুদের ভেতর আগের চেয়ে অনেক পিচ্ছিল হয়ে গেল। আগে গুদ দিয়ে যেমন চেপে চেপে ধরছিল সেটাও নেই। অনেকটাই শিথিল হয়ে এসেছে।

আমি ঠাপানো থামিয়ে আন্টিকে জিজ্ঞাস করলাম কি হয়েছে। আন্টি বলল সে জল খসিয়েছে। জল খসানো কি আমি বুঝতে না পেরে জানতে চাইলাম। আন্টি বলল, “মেয়েরা চোদাচুদির শেষ সীমায় পৌছালে তাদের গুদ থেকে একটা পানি বের হয়। ছেলেদের যেমন টা বের হয় তেমন।”
আমি বলমান,” কই আমার তো বের হল না?”
আন্টি বলল,” এটা কি তোমার প্রথম চোদাচুদি? তুমি হাত মারো না?”

আমি বললাম,” হাত মারা বা চোদাচুদি সম্পর্কে আমার কোন ধারনা নেই”
আন্টি তখন কিছুটা অবাক হয়ে আমার দিকে তাকালো। তারপর চশমার ফ্রেমটা সোজা করে হাসল আর বলল,” আচ্ছা আমি তোমাকে চোদাচুদি, হাত মারা সব শিখিয়ে দিব।”

আমি আমার হ্যা সুচক মাথা নেয়ে আন্টিকে চুদতে থাকলাম। আন্টি আমার হঠাৎ ঠাপের জন্য হয়তো তৈরি ছিল না। ঠাপ খেয়ে আন্টির চশমা খুলে মাথার উপরে চলে গেল। আমি আন্টির নাচতে থাকা মাই দুটো এক হাতে চটকাতে থাকলাম আর মুখে পুড়ে চুষতে থাকলাম।

কিন্তু আবার গত রাতের স্বপ্নের কথা মনে পড়ে গেল। সেই সুন্দরী অর্ধনগ্ন নারীটা আমার উপরে বসে চোদা খাচ্ছিল। আমি আন্টিকে ঘুড়িয়ে বুকের উপর নিয়ে এলাম। আন্টি এটার জন্যেও প্রস্তুত ছিল না। ভয় পেয়ে আমাকে জড়িয়ে ধরল। আন্টির নরম মাই দুটো তখন আমার বুকের সাথে লেপ্টে আছে। আন্টির খাড়া হাওয়া মাইয়ের বোটা গুলো আমার বুকে ঘুতো দিচ্ছিল।
আন্টি আমার বুকের উপর থেকে মাথা উঠিয়ে এলোমেলো চুলগুলো ঠিক করে আমাকে বলল,” কি হয়েছে জিদান এমন করলে কেন?”

আমি আন্টির কথার জবাব না দিয়ে আন্টির কোমড় হাত দিয়ে চেপে ধরলাম। আস্তে আস্তে কোমড় থেকে হাত নামিয়ে আন্টির পাছায় নিয়ে আসলাম। আন্টির নরম পাছা আস্তে আস্তে টিপতে থাকলাম। আন্টির পাছা বেশ টান টান।
আন্টি চশমা খোজার জন্য আমার মাথার উপর দিয়ে হাত বাড়াল। আমি আন্টির শেভ করা বগল দেখতে পেলাম। আমি এতদিন জানতাম মেয়েদের বগলে চুল ওঠে না। কিন্তু কাছ থেকে দেখে নিশ্চিত হলাম তাদের বগলেও চুল ওঠে কিন্তু নিয়মিত পরিষ্কার করার কারনে আমি বুঝতাম না।

আন্টি চশমা পড়ে নিল। আন্টি মুখ এখন একদম আমার মুখের আমি এত কাছ থেকে আন্টিকে প্রথম বার দেখলাম। মোটা বর্ডারের কালো চশমায় শ্যামলা বর্নের টুম্পা আন্টির চোখের প্রেমে পড়ে গেলাম। খোলা চুল গুলো তার মুখের দুপাশ দিয়ে ছড়িয়ে পড়েছে। আমি পাছা থেকে হাত সরিয়ে নিলাম। তারপর আন্টির মুখের উপর চলে আসা চুল গুলো দু হাতে সরিয়ে তাকে দেখতে থাকলাম। পয়ত্রিশ বছরের ভরা যৌবনের টুম্পা আন্টিকে এভাবে দেখতে থাকায় আন্টি বলে বসল,” কি দেখছ?” আমি বললাম, ” আন্টি তোমার চোখ দূটো অনেক সুন্দর”

দেখলাম আন্টির নাকের মাথা লাল হতে শুরু করল। তার গালও যে লাল হতে শুরু করেছে সেটা তার শ্যামলা বর্ন লুকাতে পারছে না। আমি দু হাতে আন্টির মুখ কাছে টেনে এনে কিস করলাম। এই কিসে কোন আগ্রাসন নেই। কোন ভয় নেই। কোন কামুকতা নেই। মনের গভীরে কোথাও থেকে একটা ব্যাথা উঠতে লাগল, ব্যাথাটা মোটেও কষ্টের না এই ব্যাথায় কেমন একটা সুখ অনুভব করতে থাকলাম।

আন্টি মুখ উঠিয়ে আমার চোখের দিকে তাকিয়ে বলল,” শেষ পর্যন্ত নিজের বেস্টফ্রেন্ডের মায়ের প্রেমে পড়ে গেলে?” কথাটা বলেই আন্টি হাসতে থাকল। একটা মেয়ে হাসলে যে এত সুন্দর লাগে আমি আগে জানতাম না!
আন্টির কথায় কিছুটা লজ্জা পেলাম। আমি বললাম,” আমি মোটেও তোমার প্রেমে পড়ি নাই”
” তাহলে?”

” কি তাহলে?”
“তাহলে চোখ দেখে বললে কেন সুন্দর?”
” সুন্দর লেগেছে তাই বলেছি সুন্দর”
আন্টি আমার বাড়ার উপর গুদ রেখে উঠে বসল। ফলে আমার বাড়াটাকে আন্টির গুদ সম্পুর্ন গিলে নিল। তারপর আন্টি আমার বুকের উপর দুই হাত রেখে কোমড় আগ পিছ করতে থাকল। আমার মনে হতে থাকল আমি হয়তো এই ঘটনাই গত রাতে স্বপ্নে দেখেছি! তার মানে কি আমি ভবিষ্যৎ দেখতে পারি!

আন্টি নিচের ঠোট দাত দিয়ে কামড়ে ধরে আস্তে আস্তে কোমড় আগ পিছ করতে থাকল।
“জিদান, আজকের কথা বাদ দাও। যদি কোন দিন কোন মেয়ের চোখ দেখে তোমার অসম্ভব ভাল লেগে যায় তাহলে বুঝবে তুমি তার প্রেমে পড়েছ”
“চোখ ভাল লাগলেই প্রেমে পড়ে যাব। মজা করছ তুমি? তুমি না একটা আজিব”
“আমি আজিব না। আমি জানি তুমি আমার প্রেমে পড়ছ। এখন উসিলা খুজবে আমাকে দেখার জন্য।”
“মোটেও না”

আন্টি আবার হাসতে লাগল। আমার নিজেকে কেমন মনে হতে লাগল। আন্টি আবার ঝুকে এসে আমাকে কিস করতে থাকল। আমি হাত দিয়ে আন্টির পিঠ জড়িয়ে ধরলাম। তার পিঠে হাত বুলাতে বুলাতে পাছায় হাত নিয়ে গেলাম। তার পর পাছা টিপতে থাকলাম। কি মনে হল জানি না। আমি একটা আঙ্গুল আন্টির পাছার ফুটায় ঘষতে লাগলাম। আন্টি আবার কেমন করে উঠল। আন্টির মাই দূটো ধীরে ধীরে শক্ত হতে থাকল। আমি নিচে থেকে আন্টিকে ঠাপাতে থাকলাম।

প্রতি ঠাপে আন্টি নেচে নেচে উপরে উঠছিল। কিন্তু এভাবে বেশিক্ষন ঠাপাতে পারলাম না। প্রথমত আন্টির ওজন সব আমার উপরে তার উপর আগে থেকে চুদে চুদে আমি ক্লান্ত।
আন্টি বিষয়টা বুঝতে পেরে উঠে বসল। তারপর আমার মাথা আর পিঠের নিচে বালিশ দিয়ে আমাকে আধ শোয়া করে নিল। তারপর আমার হাত দুটো নিয়ে আন্টির দুই মাই এর উপর রাখল। আমি বুঝে গেলাম কি করতে হবে।

আমি চশমাটা ঠিক করে নিয়ে দুই হাতে আন্টির মাই টিপতে রইলাম। আর অন্য দিকে আন্টি আমার খাড়া বাড়ার উপর লাফিয়ে লাফিয়ে চোদন খেতে লাগল। মিনিট পাচেক এমন চোদা খেয়ে আন্টি জল খসাবে মনে হল। আমারও শেষ পর্যায়ে। আমি উঠে আন্টিকে জড়িয়ে ধরলাম। আন্টিও আমাকে জড়িয়ে ধরল। দুজন একে অন্যকে জড়িয়ে ধরে জল আর মাল ফেললাম।

আমি আন্টির কাধে মাথা রেখে বসে আছি অনেক্ষন। এভাবে ভালই লাগছিল। আন্টি শেষ মুহুর্তে আমার কাধে কামড় বসিয়ে দিয়েছিল। জোড়ে না বেশ আস্তে।
আন্টি মুখ তুলে আমাকে বলল, ” নাও তোমাকে লাভ বাইট দিয়ে দিলাম”
“এর মানে কি?”
” এর মানে হল আমি তোমার গার্ল্ফ্রেন্ড”

” কিন্তু তুমি তো হিমেলের মা”
” এটা তোমার আমার সিক্রেট”
আমি কিছুক্ষন চুপ থাকলাম। তারপর বললাম,” আন্টি একটা কথা বলব?”
“বল জিদান”
” তুমি আর হিমেল কি রোজ চোদাচুদি করো?”

” হ্যা, ওর বার্থডে গেল না। তখন থেকে”
আমি ওহ বলে মুখ শুকিয়ে থাকলাম। আন্টি আমার শুকনো মুখ দেখে বলল,” অঅঅ..আমার বয়ফ্রেন্ড কি মন খারাপ করল!”
আমি আন্টির কথার জবাব না দিয়ে উঠে কাপড় পড়লাম। তারপর দরজার সামনে পড়ে থাকা প্যাকেটটা আন্টির বেড টেবিলের উপর রেখে বেরিয়ে গেলাম বাসা থেকে।

আন্টি পেছন থেকে বেশ ক বার নাম ধরে ডাকল কিন্তু আমি সাড়া না দিয়ে সোজা বাসায় চলে আসি।
সত্যি বলতে আন্টিকে কোনভাবেই হিমেলের সাথে ভাগাভাগি করে নিতে চাচ্ছিলাম না। হয়ত এই অল্প বয়সেই আমি আন্টির প্রেমে পড়ে গেছিলাম। কারন যৌনতাটা আমার সেভাবে একজনো আসা শুরু করে নি।

টুম্পা আন্টির কথাই সত্যি ছিল। আমি আন্টির প্রেমে পড়ে গেছিলাম। তাই নানা ছলে আন্টির সাথে দেখা করতে যেতাম। একটা অপ্রাপ্তবয়স্ক বয়স্ক ছেলের সাথে প্রাপ্তবয়স্ক মহিলার প্রেম সমাজ ভাল চোখে দেখবে না। সেটাই স্বাভাবিক। আর সে প্রাপ্তবয়স্ক মহিলা যদি হয় নিজের বেস্টফ্রেন্ডের মা তাহলে তো আর কথায় নেই।

এরপর….

২.

টুম্পা আন্টি আর আমার লুকোচুরি প্রেম ভালই চলছিল। হিমেলের সাথে পড়াশোনার বাহানা হোক আর টুকটাক জিনিস দেওয়া নেওয়ার বাহানা, আন্টি আর আমার গোপন প্রেম সব চড়াই উতড়াই পেরিয়ে চলতে থাকে। অবশ্যই এটা কোন ছেলেমানুষী প্রেম নয়। পার্কে গিয়া বাদাম খাওয়া, প্রেমিকার হাত ধরে দার্শনিকদের মত হাটা, কটু মিষ্টি কথা, এদিক ওদিক তাকিয়ে প্রেমিকার মাই টিপে দেওয়া বা ঝোপের আড়ালে চুমো খাওয়ার মতো প্রেম না। একদম রগরগে চোদাচুদির সাথে একে অপরকে আদিম নেশায় খুবলে খুবলে খাওয়ার প্রেম।

আমার আর আন্টির এই প্রেম চলছিল দু বছরের মতো। সামনের বছর আমি কলেজে ওঠব। হিমেল এখনো আন্টি আর আমার প্রেমলিলার কথা জানে না। আন্টি ওকে জানতে দেয় নি। টুম্পা বাসার অবস্থা আগের মতো। ঐশির রুক্ষ আচরনে আমি অতিষ্ঠ। বাবাও কেমন যেন আজকাল মায়ের সাথে ভাল করে কথা বলে না। বাসায় রাত করে ফিরে। আমার সামনে পরীক্ষা আছে তাই আন্টির বাসায় যাওয়া কমিয়ে দিয়েছি। রাত দিন এক করে পড়াশোনা করছি। মডেল টেস্ট এর রেজাল্ট ভাল এসেছে।

পরীক্ষার আগে প্রস্তুতিমূলক ছুটি চলছে। রাত জেগে পড়াশোনা করি দেখা মা বেশ যত্ন করছে। মায়েরা যেমন হয় সকালে ঘুম থেকে উঠে দুধ ডিম কলা খেতেই হবে। দুপুরেও ভাল মন্দ খাই। রাতে খাওয়ার পর ঘুমানোর আগে মা হলদি দুধ রেখে যায়। রোজ খেয়ে ঘুমুতে হয়। এই হলদি দুধ আমার মোটেও ভাল লাগে না। কেমন একটা কাচা হলুদের গন্ধ লাগে। আজো মা হলদি দুধ রেখে গেল। আর জোড় দিয়ে বলল খেয়ে নিতে। আমি পড়া শেষ করলাম রাত এগারোটায়। দুধ খেতে গিয়ে দেখি পোকা পড়েছে।

মনে মনে খুশি হলাম। বাথ্রুমে দুধ ফেলে দিয়ে। পানি খেয়ে ঘুমিয়ে পড়লাম। স্বপ্নে দেখছিলামা টুম্পা আন্টি আমার পাজামা খুলছে। আমার বাড়া মুখে পুড়ে চুষছে। অনুভুতিটা এতই বাস্তব যেন মনে হল সত্যি সত্যি আন্টি আমার বাড়া চুষছে। তারপর আন্টি আমার উপর উঠে বাড়াটা গুদে পুড়ে নিল। এই অনুভুতিও একদম বাস্তব। আমি আন্টির শীতকার শুনতে পারছি। আন্টি মুখ চেপে আছে বলে চাপা শীতকার শোনা যাচ্ছে। কিন্তু কন্ঠটা তো আন্টির না, এটা আমার মায়ের গলা!

আমি দেখলাম আন্টির চেহারা বদলে সেখানে এখন মায়ের চেহারা। মা মুখে হাত চেপে আমার বাড়ার উপর লাফাচ্ছে! আমার ঘুম ভেংগে গেল। রাত গভীর হয়েছে। কয়টা বাজে বলতে পারব না। আমার ঘরটা আগের মতোই আবছা অন্ধকার। আমি অন্ধকারের মাঝেই চোখ খুলে দেখতে পেলাম সেই অর্ধনগ্ন সুন্দরী নারীকে। আমার বাড়ার উপর গুদ পেতে বসে চোদা খাচ্ছে। আজ আমার মাথা সম্পুর্ন পরিষ্কার। চিন্তা ভাবনায় কোন ভুল নেই। আমি চোখে ঝাপসা দেখলেও বুঝতে ভুল হল না।

এই রুপসী অর্ধনগ্ন নারী আর কেউ না আমার জন্মদায়িনী মা। আমি লজ্জায় জমে পাথর হয়ে আছি। বুকের ভেতর হৃদপিন্ড মেশিনের মতো ধুকধুক করে চলেছে। নিজের ইন্দ্রিয়কে বিশ্বাস করতে পারছি না। আমি চোখ বন্ধ করে নিলাম। মা হাপিয়ে হাপিয়ে চোদা খাচ্ছে আর শীৎকার করছে। এক সময় মা আমার বুকের উপর ঝুকে এল। আমি মায়ের চুলের স্পর্শ পাচ্ছি। মা মুখে হাত চেপে আছে ঠিকই কিন্তু বিরবির করে কিছু একটা বলে চলেছে শীতকারের সাথে সাথে। আমি সেটা বোঝার চেষ্টা করলাম। মা বলছিল, ” আমাকে মাফ করে দে সোনা।

তোর নতুন বাবা আমাকে সুখ দিতে পারে না। গুদে দু চারটা ঘুতো মেরেই মাল ছেড়ে দেয়। আমার এই ভরা যৌবনের জ্বালা কিভাবে মেটাব তুই বল। আমি জানি এটা পাপ তারপরেও তোর সাথে করছি। তোকে ঘুমের ঔষধ খাইয়ে দেই যাতে করে তুই বুঝতে পারি না আমি রাতে কি করি তোর সাথে। আমি এক কুলটা নারী তুই আমাকে মাফ করে দে সোনা। আহঃ! তোর বাড়া আমার গুদের মাপেই যেন তৈরি করা। আমার সব খুধা মিটে তোর বাড়ার গাদম খেয়ে। তোর পনের বছর বয়সে আমি প্রথম তোর বাড়া আমার গুদে নেই।

আহ! ওহঃ তোর বাড়া এ কয় বছরে ফুলে ফেপে কলা গাছ হয়ে উঠেছে! আহ! আমাকে মাফ করে দে সোনা। তোর ভবিষ্যতের কথা ভেবেই আমি সব সহ্য করে আছি। ঐশির অপমান, তোর বাবার যৌন দুর্বলতা সব সহ্য করে আছি আমি। কিন্তু অপমান সহ্য করা গেলেও যে গুদের কুটকুটানি সহ্য করা যায় না বাপ! আমি তো বাইরে কারো কাছে গুদ মারা খেতে পারি না। বাধ্য হয়ে এমন কাজ করছি। সোনা আমার। আর একটু! আহঃ আহঃ উমমমঃ উফফফফ! মাঃ! হয়ে গেল আমার!” মা জল খসিয়েছে।

আমি মায়ের গুদের গরম জল হারে হারে উপলব্ধি করতে পারছি। আমি মায়ের কথা শুনে নিজেকে কষ্ট করে ধরে রেখেছিলাম। কিন্তু আর পারলাম না। মায়ের জল খসানোর একটু পরেই আমিও মায়ের গুদে বাড়া উচিয়ে মাল ঢেলে দিলাম। মা ক্লান্ত হয়ে আমার উপর শুয়ে পড়ল। মায়ের নরম মাই দুটো আমার বুকে পিষে যেতে থাকল। মা কিছুক্ষন পর। পাছা তুলে নিল। আর সাথে সাথেই মায়ে গুদ থেকে পা বেয়ে বেয়ে আমার মাল আর মায়ের রসের মিশ্রন পড়তে লাগল।

মা গুদ নিংড়ে সব মাল আমার বাড়ার উপর ফেলল। তারপর নেতানো বাড়াটা মুখে নিয়ে চেটে পরিষ্কার করে দিল। বিছানায় লেগে থাকা মাল গুলো মা শাড়ির আচল দিয়ে মুছে নিল। আমাকে পাজামা পড়িয়ে দিয়ে ঘর থেকে বেরিয়ে গেল। মা বেরিয়ে গেলে কিছুক্ষন পর উঠে বসলাম। মায়ের বলা কথা গুলো এখনো কানে বাজছে। এতদিনে সম্পর্কের মানে আমি বুঝে গেছি। মা ছেলে যৌন সম্পর্ক যে সমাজ স্বীকৃত নিষিদ্ধ সেটা আমি ভালভাবেই জানি। কিন্তু মা কি আমার জন্য কম করেছে?

মা আমার জন্য তার জীবনের সর্বস্ব দিয়ে গেছে আজো যাচ্ছে। আমি ছেলে হয়ে সেখানে মায়ের এই গোপন অভিসার লুকাতে পারি না! অবশ্যই পারি। বাবা যদি মাকে শুখ দিতে না পারে এবং মা যদি আমার কাছে সেই সুখ খুজে পায়। তাহলে আমার দায়িত্ব সেটা নিশ্চিত করা। আমি ঘড়ি দেখলাম সাড়ে তিনটা বাজে। শুয়ে পড়ে মায়ের কথা ভাবতে ভাবতে আবার ঘুমিয়ে পড়লাম।

(অসমাপ্ত)

1 thought on “মা আমার স্বপ্নের নারী”

Leave a Comment