maa chele ajachar golpo

মা কে নবরূপে বোরন করে নিলাম : মা ছেলে চটি

maa chele ajachar golpo আমরা ঢাকার অভিজাত এলাকা গ্রান্ড এরিয়া এর বাসিন্দা।আমি এই বছর উচ্চমাধ্যমিক পাশ করেছি। বয়স ১৯ বছর।আমার দাদা এক সময়ের জমিদার ছিলেন এবং বাবা একমাত্র ছেলে হওয়ায় সব সম্পত্তী তার নামেই করে গেছেন।কিন্তু বাবার নেশা ও মাগিবাজীর অভ্যাস এর কারনে কিছু ই রাখতে পারেনি বাবা।শুধু আছে মায়ের নামে করা ৮ তলা ভবন যার ৩য় তলার একটি ফ্ল্যাটে আমরা থাকি এবং বাড়ী ভাড়া দিয়ে আমাদের সংসার চলে যায়।

যেহুতু মুল গল্প আমার মা কে নিয়ে,তার সর্ম্পকে কিছু কথা বলা যাক।

sex stories নিয়তির চোদন খেলা

আমার মা এর বয়স ৩৬ বছর।অনেক শিক্ষিত হওয়ায় এই বয়সে ও নিজের ফিটনেস ধরে রেখেছেন।এলাকার মহিলাদের মাঝে অনেক নাম ডাক রয়েছে মিসেস আভা র।৩৬ সাইজের স্তন দেখলে মনে হবে দুটো তরমূজ ঝুলে আছে।পেটে হালকা মেদ।৩৪ সাইজের লদলদে পাছা।রাস্তা দিয়ে যখন যায় তখন পাছা লাফাতে থাকে,যে কেউ দেখলে পাগল হয়ে যায়।এলাকার লোকেরা যখন তাকে নিয়ে খিস্তি করে তখন মিসেস আভা মুচকী হাসে এবং সেই খিস্তিকে কমপ্লিমেন্ট হিসেবে নেয়।

আসা যাক মুল গল্পে,

ma chele chodar golpo

বাবা মাঝেমধ্যে বাসায় আসে না,তাই মায়ের একাকিত্ত্য লাগে।বেশিরভাগ সময় মন খারাপ করে বসে থাকে।প্রথমে আমাকে সেটা বুঝতে দেয় নি এবং আমিও বুঝতে পারিনি কারন আমি সারাদিন বন্ধুদের সাথে আড্ডা দিতাম।আর আমি ৪র্থ শ্রেনি থেকে র্পনোগ্রাফি তে আশক্ত তাই সারাদিন র্পন দেখি আর হাত মারি।একদিন এক বন্ধু জানালো এই ওয়েবসাইট এর কথা,অনেক গল্প ছিলো এখানে তার মধ্যে যেটা আর্কশনীয় লাগলো সেটা হলো মা-ছেলে চোদাচোদি।পুরো গল্প টা পড়লাম এবং গল্প টা পড়ার সময় আমার ধোন এ উত্তেজনা অনুভব করলাম।পড়া শেষে মা কে নিয়ে অনেক কিছু ভাবলাম এবং চিন্তা করলাম এমন কিছু কি আসলেই সম্ভব?

বান্ধবীকে কোলে নিয়ে ধোনটা চাপ দিয়ে ভেজা গুদে-বান্ধবী চুদার গল্প

আরো কয়েকটা গল্প পড়লাম এবং আমি আশক্ত হয়ে গেলাম।সেদিন মা কে চিন্তা করে ৩ বার হাত মেরেছি দেখি খুব শান্তি লাগে এবং একটি অন্যরকম উত্তেজনা অনুভব হয়।তারপর থেকে শুধু একটাই চিন্তা যেভাবে হোক মা কে চুদতেই হবে।অপেক্ষা করতে থাকলাম ঠিক সময়ের জন্য।তার মধ্যে কিছু বন্ধুদের জানালাম মা কে চুদার কথা।সবাই বললো তারা ও নাকি তাদের মা কে চুদতে চায়।আমি আরো সাহস পেলাম মা কে চুদার জন্য।

একদিন রাতে মা গোসল সেরে বের হওয়ার সাথে সাথে আমি তাকে পেছন থেকে জরিয়ে ধরি এবং পিঠে চুম্মা দিতে থাকি।সে ভয় পেয়ে জায় এবং বলে কি করছিস বাবা আমি তর মা।এমন করিস না।আমি সজোরে মা এর দুধ টিপছি আর নিজের ধন মা এর পাছায় ধাক্কা দিচ্ছি।মা চিতকার করছে আর বলছে ছার বাবা আমাকে এগুলা করা পাপ আমি তর মা।আমি কিছু এ শুনছি না কুকুর এর মত কামরাচ্ছি coti golpo মা কে ।

Bondhur bou choda choti লাভলুর সামনেই ওর সেক্সি বউকে চুদলাম

কিছুখন পর মা কে বিছানায় ফেলে তার উপর উঠে যাই এবং এক টানে তার শারি খুলে ফেলি সে দু হাত দিয়ে তার দুধ ঢাকার চেষ্টা করে।কিন্তু সফল হয় না আমি জরে জরে তার দুধ চুসতে থাকি।আর এক হাত দিয়ে তার গুদ ঘশতে থাকি।এবং কিছুক্ষণ পরে এক গাদা থুতু নিয়ে তার গুদে মেখে আর একটু আমার ধন এ মেখে দেই এক রামঠাপ।অনেক দিনের আচোদা গুদ হওয়ায় বেশ টাইট।দিলাম আরেক ঠাপ।

এবার পুরো ধন টা ঢুকে গেল।দেখি মা অজ্ঞান হয়ে গেছে আমার মাথায় ও চুদার নেশা আমিও সজরে চুদছি।সে রাত এ মা কে ৩ বার চুদেছি এবং ৩ বার মায়ের গুদে মাল আউট করেছি।এভাবেই মা কে সকাল পর্জন্ত ধর্ষন করি এবং একটি ভিডিও তৈরি করি বন্ধুদের দেখানর জন্য।সকালে মা ঘুম থেকে উঠেই কান্নাকাটি করতে থাকে।আমি মা কে বুঝাতে থাকি জে তার চাহিদা বাবার বদলে আমি পুরন করব কিন্তু সে কিছুতেই কান্না বন্ধ করে না।কিছুখন পরে আমার কাছে একটা ফোন আসে,একজন বলছে বাবকে নাকি মেরে ফেলা হয়েছে এটা শুনে আমি স্তব্ধ হয়ে গেলাম মা কে বলার সাথে সাথে সে boro bonke chudar golpo খালি গায়ে উঠে আমার থেকে ফোন টা নিয়ে কান্না করতে লাগলো এবং চিতকার করতে লাগলো।আমি তাকে বল্লাম জে শান্ত হও সে কিছুতেই শান্ত হল না।এভাবে সব চুপ হয়ে গেলো।আমি জানতে পারলাম জারা বাবার কাছে টাকা পায় তারা ই নাকি এটা করেছে। maa chele ajachar golpo

চুদাচুদির গল্প
চুদাচুদির গল্প

অনেক বুঝিয়ে মা কে বাড়িটা বিক্রি করে মা কে নিয়ে দেশের বাইরে চলে এলাম।৩ মাস হল মা কনো কথা বলে না আমার সাথে আমি মুখ খুলে বল্লাম কি হয়েছে তুমি এমন করছো কেনো।সে বল্ল তুই একটা জানওয়ার এর বাচ্চা তর কনো মানসিকতা নেই।আমি বল্লাম হ্যা আমি জানওয়ার আমি চেয়েছি তোমাকে সুখি দেখতে তোমার একাকিত্ত দুর করতে।কোনো দোষ করিনি এতে। মা চুপ হয়ে রইলো।

কিছুখন পর বল্ল তুই আমার জন্যই এসব করেছিস? আমি বল্লাম হ্যা।কিন্তু আমি যে তোর মা।নিজের মা কে কেউ ধর্ষন করে?আমি বল্লাম আমি তোমাকে নিজের করে পেতে চাই।নিজের স্ত্রি এর মর্যাদা দিতে চাই।মা বল্ল এ অসম্ভব,তুই জা চাইছিস তা সম্ভব না।আমি বল্লাম তুমি চাইলে সব সম্ভব।মা কিছুক্ষণ ভাবলো তারপর বল্ল আজ ই আমাকে তর স্ত্রি এর মর্যাদা দিবি।আমি অনেক খুশি হলাম এবং বল্লাম মা আবার বলতো কি বল্লে।মা ajachar golpo বল্ল তুই আজকেই আমাকে বিয়ে করে আমাকে তর স্ত্রির সম্মান দিবি আর আজ থেকে আমি তর স্ত্রি তর মা না আমাকে নাম ধরে ডাকবি আর আমি আজ থেকে তকে আপনি বলে ডাকব আর স্বামি মানব

bangla choti kahini conversation

আমি খুশিতে পাগল হয়ে মা কে জরিয়ে ধরে চুমু খেতে লাগ্লাম।ঠিক সেদিন আমরা একটি চার্চ এ গিয়ে বিয়ে টা সেরে ফেলি।এবং বাসর রাত এর জন্য প্রস্ততি নেই।বাসায় পৌছে আমি বের হয়ে যাই শপিং এ।মায়ের জন্য ma cheler chodar golpo কিনি গাউন ব্রা ও প্যান্টি ও কিছু sexy lingerie সেট।বাসায় এসে দেখি মা বাসর ঘর সাজিয়েছে।আমি অনেক খুশি হলাম কারন আমার স্বপ্ন পুরন হল মা কে স্ত্রি এর মর্যাদা দেওয়ার।

রাত এ খাওয়া শেষ করলাম মা বল্ল স্বামি দয়া করে কিছুক্ষণ পর রুম এ ঢুকবেন।আমি বললাম ঠিক আছে বউ।আমি আধঘন্টা ফোন ব্যাবহার করলাম।ফোন ব্যাবহার করা শেষে আমি কাপড় খুলে ফেললাম।কাপড় খুলে সম্পূর্ন উলঙ্গ হলাম।শুধু ধন এ একটি রুমাল পেচিয়ে নিলাম।আর হাতে নিলাম একটি মধুর কৌটা।

মা ও বোনের সাথে সঙ্গম-choti golpo

রুমে ঢুকে দেখলাম মোমবাতীর আলোতে আমার মা যাকে আজ বিয়ে করেছি সে ঘোমটা দিয়ে বসে আছে। আমি তার পাশে গিয়ে বসলাম।তারপর মধুর কৌটা কে পাশে রেখে দু হাত দিয়ে তার ঘোমটা ওঠালাম।ঘোমটা ওঠানোর সাথেসাথে আমি অবাক হয়ে যাই কারন ঘোমটার নিচে আমার মা অতএব আমার সদ্য বিবাহ করা বউ সম্পুর্ন উলঙ্গ।আমাকে দেখে সে বলে আপনার ধনে কাপড় পেচানো কেনো? আমি বললাম আজ থেকে এটা তোমার সম্পত্তি তাই তুমি কাপড় টা খুলো।এটা বলার পর সে মুচকি হাসলো।তারপর তার হাত দিয়ে কাপড় টা খুললো।তার কোমল হাতের স্পর্শ পেয়ে সাথেসাথে আমার ধন ফুলে ফেপে উঠলো।তা দেখে সে হা হয়ে তাকিয়ে রইল।আমি বললাম কিহলো কি দেখছো? সে বলল আমি আগে কখনো এত বড় ধন দেখি নাই।তারপর সে আমার ধন হাতে নিয়ে খেলতে লাগলো।আমি বললাম তুমি একা থাকতে যখন তখন গুদের জ্বালা কিভাবে মিটাতে? maa chele ajachar golpo

Bangla Golpo ChotiNew স্বামীর বন্ধুর সাথে ডগি স্টাইলে চোদাচুদির গল্প

সে বলল প্রথমে হাত দিয়েই নিজেকে শান্ত করতো কিন্তু ধনের খিদে কি এতে মিটে।তাই yoga teacher এর cudacudir golpo গাদন খেতাম,বাইরের ছেলেদের গাদন খেতাম।এটা শুনে আমি অবাক হয়ে যাই এবং বলি মানে তুমি পড়-পুরুষের চোদা খেতে?সে বললো হ্যা।তারপর বললো আপনি যে আমাকে সেদিন ধর্ষন করলেন তার পরে আমি গর্ভবতি হই নি কারন আমি সেদিন bouma choti চোদা খেয়ে pill নিয়েছিলাম এবং গুদে লেগে থাকা মাল পরিস্কার করার জন্যই গোসলে গিয়ে ছিলাম আর বের হওয়ার পরই আপনি আমাকে ধর্ষন করেন।আমি অবাক হয়ে হাসতে হাসতে বলি তাহলে আমার স্ত্রী একটা চোদনখোর মাগী।সে বললো ওসব বলবেন না এখন থেকে এই চোদনখোর মাগী আপনার ধোনের দাসি হয়ে থাকবে।তারপর আমি মা কে লিপ কিস করতে থাকি এবং সে আমার ধন নাড়তে থাকে। maa chele ajachar golpo

মা রেডী হও তোমার ছেলে এখুনি তোমাকে চুদবে mak chudbo

১০ মিনিট কিস করার পর আমি তার গুদে হাত দেই এবং দেখি গুদে একটাও বাল নেই ক্লিন শেভ করা।সে বলে আপনার জন্য পরিস্কার করেছি।আমি কৌটা থেকে একটু মধু নিয়ে তার গুদে লাগাই।সে জিজ্ঞেস করে কি করছেন?আমি বলি এখন তুমি স্বর্গ অনুভব করবে।বলার সাথে সাথে তার গুদে মুখ ডুবিয়ে দেই।সে সাথে সাথে বিছানায় পড়ে যায় এবং আরাম এর চিৎকার করতে থাকে।আমি আরো জোড়ে গুদ চোষা শুরু করি।সে আরামে পাগল হয়ে যায় এবং আমার মাথা তার গুদে চেপে ধরে।১৫ মিনিট গুদ চোষার পর সে জল খসায়।আমি জিজ্ঞেস করি কেমন লাগল?সে বলল আমাকে আর কষ্ট দিবেন না আপনার ধন আমার গুদে ঢুকান।আর পারছি না ঊফফফফফ। maa chele ajachar golpo

bangala chati galpa হাত দিয়ে আপু তার দুধ ধরতে দিলো

আমি দেরি না করে একটু থুতু আমার ধন এর মাথায় লাগিয়ে জোড়ে এক ঠাপ দেই।সে অনেক চিৎকার করে। আমি বলি কি হয়ছে? সে বলে কিছু না এ তো আরাম এর চিৎকার।আমি আপনার দাসি আমার গুদ চুদে ফাটিয়ে দিন।আমি এটা শুনে আরও গরম হয়ে যাই।আরও জোড়ে ঠাপাতে থাকি।সে গোঙ্গাতে থাকে,

আহ্,উফফফফফফফফফ……………….

হ্যা,হ্যা,হ্যা এভাবেই চোদ তোর মা কে,রেল্ডির ছেলে chotigoppo চোদ।

আহহহহহহহহহহহ্,

স্বামীর বন্ধুর সাথে খেলা : bondhur bou

এই কথা শোনার পর চোদার জোড় আরও বেড়ে গেল।

আমি সজোড়ে চুদে যাচ্ছি এবং মা খিস্তি দিয়ে যাচ্ছে।

মা বলে নিজের ছেলেকে দিয়ে গুদ মারাচ্ছি আমি একটা রেন্ডি,খানকি।চোদ তোর খানকি মা কে panu golpo চুদে নিজের বীর্যে ভাসিয়ে দে তোর জন্মদাত্রি মায়ের গুদ।আমিও সমানে রামঠাপ মেরে যাচ্ছি।প্রায় ২৫ মিনিট বিভিন্ন পজিশনে মা কে চোদার পর বলি ma cheler chodar golpo বউ আমার বেড় হবে কই ফেলব?সে বলল আমার স্বামির প্রথম বীর্জ আমি আমার গুদে নিতে চাই।আমি আরও ৩-৪ টা ঠাপ মেরে তার গুদেই মাল ঢেলে দেই।এবং তার উপর পড়ে যাই।আমার ধন তখন ও তার গুদে।তারপর আমরা একে অপরকে জড়িয়ে ধরে শুয়ে যাই।

কমেন্টে অবশ্যই জানাবেন কেমন লেগেছে।