মা, বোন, দাদি, কাজের মাসি চটি – আমার জীবনের পাপ

আমি একজন কম্পিউটার ইঞ্জিনিয়ার, যে ঘটনাটি শেয়ার করবো তাহলো কুড়িগ্রামে মেসে থাকা কালিন অবৈধ প্রেমের কাহিনী। আমার জীবনের সত্য ঘটনা তাই ভাল করে হয়তো সাজিয়ে গুছায়ে খারাপ ভাষায় লিখতে পারলাম না…তারপরও ভাল লাগলে কপি করে অন্য পেজে পোষ্ট করুন। ঘটনা শুরু করার আগে কিছু কথা বলতে চাই। আমি ২০১২ তে ssc পাশ করি, সেই সুবাদে ফেসবুকে চটি পড়া শিখি, তার আগে হকারের দোকান থেকে চটি গল্প কিনে পড়তাম তবে সেগুলো অজাচার ছিল না। ফেসবুকের গল্প গুলো ছিল মাকে চুদা নিয়ে।

মাকে চুদা গল্প পড়তে পড়তে মাকে চুদার একটা আশা জাগে মনে। তবে মাকে সে ভাবে আদর করে  চুদা হয় নি। কিন্তু মায়ের সাথে শুয়ে দুধ টিপছিলাম, কাপড়ের উপর দিয়ে মাংয়ে লিংগের মাথা ঘষাঘসি করছি এবং একদিন ঘুমের ট্যাবলেট খাইয়ে শুধু বাড়াটা ঢুকিয়ে মাল ফেল ছিলাম, চুদি নাই। আমার ২ জন ছোট বোন আছে নাম মায়া ও ছায়া। আমি থাকি দাদির সাথে রাতে চটি পড়ে কত যে দাদির পাছায় মাল আউট করছি।

Download

মেসের ঘটনাটি বলবো তার আগে আমার মা, বোনদের দুধ টেপার গল্প শেয়ার করবো।
আমি থাকতাম দাদির সাথে, যখন ক্লাস নাইনে উঠলাম আমার বোন মায়া তখন সেভনে পড়ে। তো অামার জন্য অালাদা বিছানা করা হলো তবে দাদির ঘরেই থাকতাম। আমি আলাদা বিছানায়, দাদি তখন  মায়া কে সাথে রাখত। মায়ার বুকে তখন কমলার মত দুধ উঠছে। অজাচার চটি পড়ায় মায়াকে চুদার কথা ভাবতেই বাড়া দাড়িয়ে যেত। যখন ক্লাস টেনে উঠি মায়া তখন এইটে, এক বছরে মায়ার দুধ জাম্বুরার সাইজ ধারন করে। আমার তখন myphone নামের ভিডিও মোবাইল ছিল,  বাংলা এক্স দেখতাম আর খিচতাম।
মাদের বাড়িতে বিদ্যুৎ  ছিল না। সেই সুবাদে গরমের দিনে মায়া মার সায়া ও সেমিজ গায়ে দিয়ে ঘুমাত। অামিও অামার বিছানা থেকে উঠতাম রাত ১ টার সময়। উঠে মায়ার  মাথার দিকে দাড়াতাম আর বা হাতে  বাড়া খিচতাম, ডান হাত দিয়ে ওর নাকের কাছে অার নাম ধরে আস্তে ডাকতাম। যখন নিশ্চিত হতাম সে গভীর ঘুমে তখন সেমিজ টা আস্তে আস্তে উপড়ে উঠাই।
মোবাইলের ডিসপ্লের অালোয় দুধ জোড়া দেখি আর আস্তে আস্তে চাপ দেই… এভাবে টানা ১ সপ্তাহ চলে  অামার সাহস বেড়ে যায় তখন ভাবি দুধ চুষবো।
যেমন ভাবা তেমন কাজ রাতে বোনে দুধ চুষতাম পরে মায়ার হাত দিয়ে বাড়া খিচতাম। এখন অাসি প্রথম মাং দর্শন…

Download

বাড়িতে অাত্নীয় অাসায় মায়া ও দাদি মেজেতে ঘুমায়, সেদিন দুধ টিপতে গিয়ে দেখি ওর সায়া কোমের উপড়ে উঠে গেছে । মোবাইলের অালোয় মন ভরে নিজের বোনের মাং দেখলাম। সাহস করে সেদিন বাড়াটা মাংয়ে লাগিয়েছি তখনি মাল চিড়িত করে মায়ার মাংয়ের উপর পড়ে। সায়া দিয়ে  মুছে দেই। এবার ছায়ার দুধ মর্দন…
এর মধ্যে ssc  পাশ করি কুড়িগ্রামে মেসে থাকা শুরু করলাম। অামার বিছানায় থাকা শুরু করে মায়া। ছায়া থাকে দাদির সাথে।অামি বাড়ি আসলে মায়া যায় মার কাছে থাকে। মায়ার কায়দায় ছায়ার দুধ টিপছি মুখ দিতে পারি নাই কারন ছায়ার ঘুম পাতলা, সেজেগে যায়। তবে ছায়ার মাং দেখে দেখে মিল ফেলছি। কারন সেও সায়া পড়ে ঘুমাত
এবার মায়ের কথায় আসি
মাকে চুদা চটি পড়ে মা বোন কে চুদার আনেক ইচ্ছা।  কিন্তু বোনকে চুদলে চিৎকার করবে তাই প্লান করলাম মাকে চুদবো। ভুলে গেলাম ধর্ম তখন নেশা কোন মাংয়ে বাড়া ঢুকাতেই হবে।২০১৩ সাল বাবা ১ মাসের জন্য ভারত যাবে দাদুর পিন্ডি দান করতে। বলে রাখি অামার দাদু সে সময় মাড়া যায়। সেই সুবাদে আমি বাড়ি গেলে অামার বিছানায় থাকি।

Download

তো প্লান মত একদিন মাকে বলি মা অনেক দিন তোমার সাথে থাকি না এবার ১০ দিস থাকবো বাড়িতে, এই দশ দিন তোমার সাথে ঘুমাবো। মা রাজি, একদিন দুপুর বেলা বাজারে গেছি বাজার থেকে অাসি মাকে ডাকলাম। দাদি বললো মা ঘুমাইছে.. অামিও সুযোগ পেলাম  গরমের দিন বোনেরা স্কুলে বাবা তো ভারতে দাদি তো বাবার ঘরে অাসে না।
তাড়াতাড়ি ১০ টাকায় ১৫ মেগাবাইট কিনে গুগলে অজাচার চটি সার্চ দিলাম… ভাল বেছে একটা পড়তে লাগলাম। মায়ের ঘরে ঢুকলাম মাকে ডাকলাম মা নড়লো না, মায়ের শাড়ি অাস্তে করে হাটুর উপড় তুলে দিলাম অার  মাং দেখে খিচতে লাগলাম।মাং ভাল করে দেখা যাচ্ছিল না তাই ফ্লাশ লাইট  জেলে দেখতেছি,  ছোট ছোট বাল মাংয়ের ঠোট দুটো হালকা ফাক হয়ে অাছে.. সেদিন মাকে ভেবে মাল ফেললাম।

Download

এভাবে অার তিন দিন চলে গেল। সেদিন প্রচন্ড গরম সন্ধায়। রাতে হালকা বৃষ্টি  হলো সে বৃষ্টিতে ঠান্ডা পরিবেশে মা গভীর ঘুমে আছন্ন। অামি অাস্তে অাস্তে মায়ে কাছে চলে গেলাম, সেদিন মা ব্লাউজ গায়ে দেয় নি কপাল ভাল ছিল। কাপড় সরিয়ে অাস্তে অাস্তে টিপতে লাগলাম, আমার বাড়া দাড়িয়ে কলা গাছ। সিদ্ধান্ত নিলাম অাজ মার মাংয়ে বাড়া ঢুকাবো। কিন্তু হয় নি কারন বৃষ্টি পড়ায় হালকা ঠান্ডা পড়ায় মায়ের কাপড় গায়ের সাথে চেপেছিল। তবুও বাড়াটা কাপড়ের উপর দিয়ে মায়ের মাংয়ে ঠেকিয়ে আস্তে চাপ দিলাম কাপড় থাকায় ঢুকলো না। একটু সামনে ঝুকে জোরে ঠেলা দিলাম বাড়ার মাথা ঢুকে গেল।

Download

আস্তে ঠাপাতে লাগলাম… মা নড়ে উঠলো আমি ভয়ে ঠাপ বন্ধ করলাম। প্রায় ১৫ মিনিট পর আবার মাকে ঠাপাতে থাকি আর মায়ের গালে চুমা দেই। ৭ মিনিট ঠাপের পর বুঝলাম মাল আউট হবে তাই বাড়া বের করে বাইরে মাল ফেললাম যাতে মা সকালে টের না পায়।

Download

সকালে মায়ের তেমন কোন পরিবর্তন দেখিনি। রাতে আবার মায়ের সাথে শুলাম। রাত ১২ টার দিকে আস্তে আস্তে মায়ের কাছে গেলাম  মা আমার দিকে পিঠ করে ঘুমাইছে। তাই আমি বাম হাতে মায়র কাপড় আস্তে করে পাছার উপর তুলে দিলাম আর মোবাইলে র ডিসপ্লের আলোয় মাং দেখতে লাগলাম।
বাড়া তো দাড়িয়ে টং হয়ে অাছে। বাড়াটা মায়ের মাংয়ের বেদিতে লাগিয়ে হালকা চাপ দিলাম, মা নড়ে উঠলো, আমি সড়ে অাসলাম।১৫ মিনিট পর দেখি মা চিত হয়ে কাপড় ঠিক করে শুয়েছে। আবার মার গা ঘেষে শুলাম, যেহেতু গরম তাই ব্লাউজ পড়েনি। আচল সরিয়ে দুধ টিপলাম,  মা গভীর ঘুমে আছন্ন, সাহস করে দুধে মুখ দিলাম।  চুষতে লাগলাম  মা আমার দিকে মুখ করে কাত হয়ে শুল।
আমিও বাড়াটা কাপড়ের উপর দিয়ে আগের দিনের মত মাংয়ে ঠেকিয়ে চাপ দিলাম। এভাবে চলল সপ্তাহ শেষে মেসে অাসলাম। পরের সপ্তাহে বাবা বাড়ি আসবে শুনে বাড়ি গেলাম, প্লান মত কনডম কিনলাম ঘুমের ট্যাবলেট ২ টা নিলাম। কারন বাবা আসলে তো মায়ের সাথে ঘুমাতে পারবো না তাই যা করার এই ক দিনে করতে হবে।
রাতে ট্যাবলেট  দুধে মিশায়ে মাকে বড়ি খাওয়ালাম, মা রাত ১০ টায় ঘুমালো। আমি রাত ১১ টায় শুলাম মাকে ডাকলাম মা উঠল না, সুযোগে কাপড় তুলে বাড়া মাংয়ে ঢুকিয়ে অাস্তে অাস্তে ঠাপাতে লাগলাম। মা যাতে না উঠে সে জন্য হাতে ভর দিলাম কিন্তু দুধ চুষতে ইচ্ছে হলো তাই দুধ চুষতে চুষতে কামড় দিছি মা আহ করে উঠল আর ঘুমের ঘোরে আমাকে ঠেলে ফেলে দিল।
আমি বাম পাশে পড়ে গেলাম বাড়া কিছুটা বেড় হয়ে আসলো মা হাত দিয়ে বাড়াটা ধরে বের করে দিল আর ঘুমিয়ে পড়লো। বুঝলাম না মা কেমনে উঠলো, ঘুমের ২ টা ট্যাবলেট কাজ কম করলো। আমার মা ল আউট না হওয়ায় হাত দিয়ে খিচতে লাগলাম। মাল বেড় হবে এমন অবস্থায় মনে অাসলো যেহেতু শান্তিতে চুদতে পারি নি তাই মাল মাংয়ে ফেলবো।
বাড়া থেকে কনডম খুলে নিলাম অার মায়ের মাংয়ে ঢুকিয়ে ২ টা হালকা ঠাপ দিতেই চিরিত করে মাল পড়তে লাগলো মার মাংয়ে উত্তেজনায় আরো ২ টা জোরে জোরে ঠাপালাম, মা উহ করে উঠলো।  অামি বাড়া বের করে মাং মুছে ঘুমিয়ে পড়লাম।
পরের দিন সকাল ১০ টার সময় ঘুম ভাংলো। গোসল করে রান্না ঘরে ভাত খেতে গেলাম।তখন মা বললো তোর থাকনা ভাল নয়, আর কিছু বলে নি, আমি বুঝলাম মা হয়তো টের পেয়েছে।এর পর আর কোন দিন মা বোনকে নিয়ে খারাপ ভাবিনি…

এরপর ২০১৪ সাল অামি যে মেসে অাসি তার নাম কলি ছাত্রাবাস ( অাসল নাম দিলাম না, কারন মেস মালিকের নাতনী কে চুদেছি তাই)। কলি মেসে আমরা ৬ জন আসি আগের মেস থেকে। অাগের মেসে থাকার সময় অামি মেসের খালার মেয়ে মুক্তার দুধ টিপতাম, ১০ বয়স ওর তাই চুদতে পারি নাই।

Download

অাসল কথায় আসি কলি মেসে অাসার পর ২ মাস পর কন্ট্রলার রতন দাদা ও কাজের বুয়ার অবৈধ প্রেম ধরা পরে তাই মিটিং সাপেক্ষে বুয়াকে বাদ দেয়া হয়। নতুন কাজের বুয়া অানা হয় নাম মনি, বয়স ২২ এর মত একটা ১ বছরের ছেলে আছে।  থাকেন ভাইয়ের বাসায়। বাবা নেই মা আছেন।
মনি বুয়ার গায়ের রং কালো পাতলা চেহারা। আমি মনি বুয়াকে তেমন পছন্দ করতাম না কালো বলে। তো আমরা যে ৬ জন কলি মেসে আসলা তারা হলেন কল্যান, রনজিত, সঞ্জয়, বিদুশ,  সুজন ও আমি স্যামুয়েল। আমার বর্ননা দেই গায়ের রং ফর্সা, উচ্চতা ৫.৫“।
নতুন মেসে উঠলে অপরিচিত দের রুমে তেমন যেতাম না।সব সময় রনজিত মামার রুমে যেতাম, বলে রাখি সঞ্জয় ও রনজিতকে মামা বলে ডাকতাম। দুই মামায় খচ্চরের পিন্সিপাল ছিল, পড়ত কুড়িগ্রাম সরকারী কলেজে অনার্স ৩য় বর্ষে। বাংলাদেশের অনার্স ৪ বছরের কোর্স  করতে তখন লাগত ৬ বছর।

Download

আমি সব সময় মামাদের রুমে যেতাম গল্প করতাম, গল্পগুলো ছিল চোদাচুদির,  কে কাকে কিভাবে চুদেছে তারি গল্প।  রনজিত মামা বলতো যে পাল পাড়ার সাগর মেসে থাকার সময় ঐ মেসের কাজের বুয়াকে টাকা দিয়ে চুদেছিল।
অামি শুধু শুনতাম আর ভাবতাম মনি বুয়ার তো স্বামী নাই, একটা সুযোগ নিতে হবে। মেসে যেদিন আমার বাজার থাকত সেদিন ভাল মানের পান নিতাম বুয়ার জন্য। বুয়া ও আমাকে বলতো তাকে টুক টাক সাহায্যের জন্য যেমন মরিচের বোটা বাছাই, সিদ্ধ ডিমের খোসা ছাড়ানো প্রভৃতি।  এভাবে ৬ মাস কেটে যায়।  আমরা মেসের বর্ডাররা বুয়াকে খালা বলে ডাকতাম।
মনিকে একদিন   বললাম খালা আপনার বয়স কত? খালা বলল কেন, কি দরকার। আমি বললাম এমনিতে। এভাবে আরো ছয় মাস অতিবাহিত হল রনজিত মামা সঞ্জয়  মাম কল্যান, বিদুষ মেস ছেড়ে চলে গল। ইতি মধ্যে আমি, সুজন চতুর্থ সেমিস্টারে উঠলাম। মেসে আমরা হলাম  ২য় বড় ভাই। আমাদের ব্যাচে ছিল আরো দু জন বনি ও কমল। পরিচয় পর্ব শেষ… আসল ঘটনা শুরু করলাম।
আমি বিনোদন প্রিয় মানুষ, আমি কম্পিউটার ইঞ্জিয়ারিংয়ের ছাত্র হওয়ায় আমার কম্পিউটার ছিল। মনি খালার সিম্ফনি মোবাইল ছিল তাকে কাজে সাহায্য করতাম। তাই বেশ  খাতির জমে গেল,  মাঝে মাঝে চানাচুর,  বিস্কিট  এনে দিতাম।
আমি খালাকে বলি,  খালা আপনার মোবাইলে মেমরি নাই।

Download

খালা বললো  আছে ২ জিবি মেমরি। বললাম গান লোড করি দিব নিবেন। খালা বললো নিব, বলে মোবাইল আমাকে দিল আর বললো চার্জও দেই।
আমি বেছে বেছে ভাল ভাওয়াইয়া গান দিলাম,  কতকাতার জিতের মুভি দিলাম শেষে হাতে গনা ৪ থেকে ৬ টার মত হট গান দিলাম।
তার পর মনি খালা রান্না শেষে আমার রুমে এসে নিয়ে গেল। আমার রুমমেট সুদিপ্ত আমার জুনিয়র সে বাইরে ছিল।
আমি সেদিন মনি খালাকে কল্পনা করে  বাড়া খিচে মাল আউট করলাম।
পরের দিন রান্না ঘরে গেলাম ভাত আনতে কারন সকালে ক্লাস টেস্ট ছিল…খালা বললো কি  ভাওয়াইয়া গান দিছেন.. তার চেয়ে অন্য ফোল্ডারের গানগুলা ভাল। আমি বললাম হট গান অাপনার পছন্দ   আজকে কলেজ থাকি আসি রাতে দিব। খালাকে বললাম তরকারি একটু বেশি করি দিতে,  তিনি দিলেন আর বললেন ১০০ টাকা ধার দিবেন।  আমি দিতে চাইলাম।  ভাত নিয়ে এসে খেলাম কলেজ যাওয়ার সময় খালাকে ১০০ টাকা দিয়ে গেলাম।

Download

এদিকে খালাকে চুদার জন্য ছটফট করি কিন্তুু খালাকে বলতে পারি না। ভয় হয় যদিও ভালই খাতির তারপরও চুদার প্রস্তাব দিলে যদি হিতে বিপরীত হয়। কারন তিনি স্থাণীয় বাসিন্দা মেসেন সামনে তার বাড়ি।
মনে মনে সিদ্ধান্ত নিলাম কাউকে সংগে নিতে হবে। বনিকে বললাম বনি দেখ যদি চেষ্টা করি তবে খালাকে চোদা কোন ব্যপার নয়। বনি প্রথমে রাজি হয় না। সে বলে  ভাইরে খালা যদি বলে দেয় তাহলে জরিমানা ও ছিট আউট নিশ্চিত।

Download

আমি বললাম আমার মনে হয় খালা যদিও চুদা নাদেয় তবু কাউকে বলবেনা। সেদিন রাতে খালার মেমরিতে ভোজপুরী গান লোড করে দিলাম। ক্লাস টেস্ট শেষ। সেদিন ছিল শুক্রবার সবাই খেলতে সরকারী কলেজ মাঠে গেল আমি ও আর একজন ছাড়া।
১০ টার সময় খালা ডাক দিল,  গেলাম।  বললো ডিমেরর খোসা ছাড়াতে… খোসা ছাড়াতে ছাড়াতে বললাম, খালা আপনাকে একটা কথা বলি কাউকে বলবেন না। খালা বলজ বলেন, কি কথা।
বললাম অাপনার স্বামীর কথা মনে পড়ে না। বললো না মনে পড়ে না। আমি বললাম আপনি কালো হলেও আপনার মুখের কাটিং সুন্দর।  আপনি আমার গুরু হবেন, আমাকে একটা জিনিস শিখাবেন খালা। খালা বললো কি শিখাব আপনি তো পড়া লেখা করেন। বললাম পরে আর একদিন বলবো। তিনি বললো একটা জর্দা দিয়ে পান আনেন তো।

Download

আমি দোকানে গেলাম পান নিলাম রুটি কলা নিলাম খালার জন্য। খালাকে যখন দিলাম তখন বললেন এসবের কি দরকার। আমি বললাম রাখেন তো। এভাবে আগাতে লাগলাম। রুমমেটকে বললাম খালা আমাদের রুমে মোবাইল চার্জ দেয়, আমি মাঝে মাঝে পান খাওয়াই তরকারি বেশি করে আনবি যখন তুমি রান্নাঘর থেকে খাবার আনবি। খালাকে বলে দিলাম রুমমেটকে বলে দিবেন কোনটা আমার আর কোনটা ওর। ২০১৫ সাল আসলো…

খালার সাথে অনেক ফ্রি কথা হয়। তার মেমররী তে সেক্স দিয়ে দেই, সেক্সের পিকচার দেই। খালা দেখে কিছু বলেনা একদিন ডাকদিয়ে বললেন জানেন আমাদের ঐ পাড়াতে নাএকটা মেয়ে ভাড়ায় থাকতো তার খারাপ ভিডিও বের হইছে।
বললাম কোথায় দেখি। মোবাইলে দেখলাম রিসিভ ফোল্ডারে। বললাম কে দিছে এটা বললো মেস মালিকের ছোট ভাই। বললাম আপনার না ভাই হয় আপনি তান থেকে কেমনে নিলেন।
খালা বললো আমি জানি না মোবাইল টা চইলো দিলাম পরে দেখি এটা।  রান্নাঘরে দেখলাম।  বড়াটা দাড়িয়ে লুঙ্গিতে তাবু করে রাখলো। আমি খালাকে বললাম, খালা একদিন যে বলে ছিলাম আপনার কাছে শিখবো, শিখাবেন না।
তিনি বললো কি শিখবেন।বলাম স্বামী স্ত্রী র মাঝে যা হয় তাই। শুধু একবার দিবেন যা খেতে চান খাওয়া বো। খালা বললো এসব করতে পারবো না।এমনি ফ্রি ভাবে কথা বলি  কিন্তু খারাপ কাজ করতে পারবো না।

কান্নার মত করে বললাম আমি কিন্তু মরে যাব যদি না দেন। যদি নাই দিবেন তবে কেন আমাকে এতো আদর করেন,  সবসময় ডাকেন  মাছের বড় মাথাটা আমাকে দেন। বলে চলে আসলাম। সেদিন থেকে খালাকে ইমোশোনাল ব্লাকমেল শুরু করলাম।
সে দিন দুপুরে ভাত খেলাম না তাকে দেখিয়ে ভাতে জল ঢেলে দিলাম। সারাদিন কথা বললো না। রাতে গেলাম রান্নাঘর। বললো ভাত খেলেন না কেন দুপুরে। বললাম এমনিতেই মন ভাল না তাই।খালা বললো নাম্বারটা দেন রাতে কথা বলবো। আমার নতুন একটা নাম্বার তার মোবাইলে মজনু নামে সেভ করে দিলাম।……
রাত১১ টার সময় মিসকল দিল। আমি মেসের বাইরে আসলাম তারপর কল দিলাম, বললাম কি বলবেন। তিনি জানালো আমাকে, যে আমি কেন পাগলামি করতেছি। আমি হিন্দু তিনি মুসলিম তার একটা ২ বছরের ছেলে আছে ইত্যাদি। বললাম শুধু একবার দিলে কি হয়। আপনাকে দেখলে বাড়া দাড়িয়ে যায়। আপনার স্বামী নেই থাকেন কেমন করে।বললো আমার মনে হয় না, না করলেও চলে।
আমি বললাম খালা সত্যি একবার দেন না, দয়া করেন, চির ঋণী হয়ে থাকবো। খালা বললো দেখা যাক কি করা যায়…
পাপী.পোলা
এর পর ফোনে কথা বলা শুরু। বাড়িতে আসলে গাভীকে চুদতাম। ২০১৫ সালের অক্টবর মাস।
দূর্গা পূজার জন্য মেস ব্ন্ধ দিবে।

খালাকে বললাম খালা আপনি আমার সাথে প্রায় ১ বছর কথা বলতেছেন,  দিবেন দিবেন করে দিতেছেন না কেন। তিনি বললো ভয় করে। যদি কেউ জানতে পারে তবে লজ্জায় মুখ দেখাতে পারবো না। ১০ দিনের জন্য মেস বন্ধ হবে। তাই খালাকে গরম করে তুলতেছি বিভিন্ন কোশলে। যাতে এবার পুজার শ্রেষ্ট উপহার হয় পারমানেন্ট মাং। ১০ অক্টবর খালাকে কল দিলাম…
আমি খালা দেখুন আমি আপনাকে পছন্দ করি, ভালবাসি। আপনাকে তুমি বলতে চাই তবে তা মোবাইলে,  মেসে সবার সম্মুখে আপনা করে বলবো।
খালা তোমাকেও আমার ভাল লাগে কিন্তু..
আমি কোন কিন্তু নায়।  তুমি দিবা কি না আমার চাহিদা পুরন করবে কি না।
খালা করবো কিন্তু কোথায়?
আমি তোমার এলাকা তুমি জায়গা নির্ধারণ করবে।
অবশেষে খালা টোপ গিললো কিন্তু মেসে চুদার সময় ও জায়গা হচ্ছে না। ১৫ অক্টবর কলেজ মাঠে আওয়ামীলীগের সমাবেশ হবে…  এটার সুযোগ নাতে হবে।
খালাকে চুদার জন্য বাড়া সারা দিন রাত টন টন করতে থাকলো। ১৪ অক্টবর রাতে খাবার পর খালা যখন বাড়ি যাবে তখন আমি রান্নাঘর আসলাম। দেখি তিনি বাড়ি যাবার জন্য রেডি হচ্ছে।
কোন কথা না বলে চারি দিকে এক নজর দেখে নিয়ে  খালার ঠোটে কিস করলাম আর দুধ টিপতে লাগলাম। কারন তিনি যতই দিতে চান না কেন লজ্জা ভাংগাতে না পারলে কোন দিন এক বারে চোদা দিবে না।

তাই ২ মিনিটির মত দুধ টিপে কানে কানে বললাম ১৫ তারিখ কালকে সবাই বাইরে থাকবে, দুপুরে মেস খালি তখন কিন্তু দিতে হবে নচেৎ আমি তোমার রান্না খাব না।
খালা কোন কিছুই বলে নি শুধু নির্বিাক দাড়িয়ে থেকে চলে গেল। খালা ভাবতেই পারে নি আমি তার শরীরে হাত দিব। তার শরীরে হাত দেওয়াতে অনেক লাভ হলো। ১৫ তারিখ সকালে দেখি আমাকে একা পেলেই ঠোট কামড়াচ্ছে,  মাংগে ঘষাঘসি করছে.. মোট কথা কামুক দৃষ্টিতে তাকাচ্ছে ।
সকালের খাবার দেওয়ার পর বললো তুমি তাড়াতাড়ি চলে এস। আমি বললাম আমি তো লোক দেখানো যাব,  সমাবেশে থাকবো না তাড়া তাড়ি চলে আসবো। খাওয়া সেরে মেসের সবাই আওয়ামীলীগের সমাবেশ দেখতে গেলাম কারন জন ননেত্রী শেখ হাসিনা  দাশিয়ার ছড়া থেকে কুড়িগ্রাম আসবে। তাকে দেখার জন্য সবাই গেলাম।
লোকে লোকারণ্য রাস্তায় মানুষের ভীরে হাটা অসম্ভব।  কলেজ মাঠে পৌছে সবার সংগ ত্যাগ করে ফাকা স্থানে এসে মনি খালাকে কল দিলাম। তিনি কল ধরলো না,  অনেক বার কল দিলাম।  অবশেষে দুপুর ১২ টায় মিসকল দেয়।

আমি কল দিলাম বললাম আমি কি মেস যাব। বললো এসো। অনেক চিন্তা করে অাসতেছি।  কলেজ মোড়ের রাস্তা বন্ধ করে দিছে। তাই তালতলা হয়ে বিজিবি ক্যাম্পের পিছন দিয়ে  ভোকেশনাল মোড় হয়ে মেসে আসলাম। মেসে পৌছে দেখি সাবেক কন্ট্রোলার রতন দাদা মেসে kcn চ্যানেলে কলেজের সমাবেশ দেখতেছে।
আমি বললাম দাদা কখন এলেন বাড়ি থেকে।  আসলাম ১ ঘন্টা আগে।  কলেজ মাঠে যা ভীর তাই মেস এসে টেলিভিশনে সমাবেশ দেখে বিকালে বাড়ি যাব। আমি বললাম  দেখেন। আমার রুমে গিয়ে খালাকে কল দিলাম। খালা রিসিভ করলে বললাম জানু তুমি বললা কেন যে রতন দা আসছে।
খালা বললো আসছে তো কি হইছে,  এতো অস্থির হও না।  আজকে দিব কথা দিলেম। আমি বললাম কি দেবে,,  খালা জানালো তোমার চাহিদা পুরন করবো রাতে তৈরি থেক। আমি বললাম কেমনে কখন দিবে কোথায় দিবা? খালা বললো সন্ধা ৭ টার সময় তুমি মেসের পাশের পুকুর পাড়ের ঝোপে গিয়ে আমায় ফোন দিবা। আমি বললাম আচ্ছা।.!……………

সন্ধা ৬.৩০ টায় রান্নাঘর গেলাম আর খালাকে বললাম মনে আছে তো আর মাত্র ৩০ মিনিট বাকি আছে।  আমায় মিসকল দিবেন আমার মেসে থাকার দরকার নাই , বাইরে আছি।
৭ টার সময় কল দিলাম খালা বললো আর একটু সবুর করো তরকারি রান্নায় বসায় দিবে যাচ্ছি… তাতে অন্ধকার হোক। আমি খালাকে চোদা র জন্য ১ ঘন্টা যাবত ঝোপে বসে মশার কামড় সহ্য করছি। ৭.৩৫ টার সময় খালা কল দিল।আমি কেটে কল ব্যাক করলাম।
তিনি বললেন কোথায় আমি। আমি বললাম ঝোপের আড়ালে… শিঘ্র আস। ৫ মিনিট পর খালা অাসলো। আমি তাকে টেনে ঝোপের অারো আড়ালে নিয়ে গেলাম…  বললাম জামা খুলেন দুধ চুষবো।

তিনি সরম পেয়ে বললো আজ না পরে আর একদিন কেউ আবার আসতে পারে তাড়াতাড়ি কাজ করেন।
খালার পায়জামা ছিল রবারের   ফিতা দিয়ে নয়। তাই নিচে টানতেই প্যান্ট নিচে নেমে এলো। এদিকে যেখানে দাড়িয়ে সেখানে ছিল লাল পিপড়াড় বাসা।  কুত্তা চুদার মত পিছনে দাড়িয়ে আমি বাড়া তার মাংগে ঢুকাবো,  ছিদ্র খুজে পেলাম না।

তিনি বললো দাড়ান কনডম আনছি পড়ে নেন, কারন ভয় লাগতেছে যদি ভুল করে বাচ্চা আসে। কেউ মেসের সিগারেট খেতে এদিকে আসে তখন। তো বললাম তুমি বাড়া নিজে ঢুকিয়ে নাও। খালা বাম হাতে আমার বাড়াটা ধরে তার মাংয়ের বেদিতে দিতেই দিলাম ঠাপ পচ করে ঢুকে গেল….
মাংয়ের ভিতর এতো গরম মনে হলো বাড়া পোড়া যাবে…  ঠাপাতে লাগলাম আর নিচে হাত দিয়ে দুধ জোড়া টিপতেছি… ২ মিনিট ঠাপার পর আমার ফোনে কল আসলো।

মোবাইল বের করলাম। খালা আস্তে বললো মোবাইল বের না করতে কারন মোবাইলের অালো কেউ দেখে সেখানে চলে আসতে পারে…  ঠাপাতে ঠাপাতে হঠাৎ মনে হলো মাংগের ভিতর ভেজা ভেজা আর ঠাপার সাথেই পচ পচ শব্দ হচ্ছে। আমার ও মাল আউট হবে তাই উত্ততেজনা  বেশি।
খালার কোমর ধরে জোরে ঠাপাতে লাগলাম।  খালা বললো আস্তে নাভিতে লাগে আমি কোন কথা না শুনে ২ মিনিট টানা ঠাপার পর মাল ফেললাম।  বাড়া বের করে কনডম খুলে পুকুরে ফেলে দিলাম। কোন কথা নাবলে  ওনার ওড়না দিয়ে বাড়া মুছে চলে এলাম।
মেস না গিয়ে দোকান গেলাম একটা চানাচুর প্যাকেট জর্দা দিয়ে পান নিলাম খালার জন্য। ১০ মিনিট পর মেস গিয়ে খালাকে দিলাম।  দেখি খালা লজ্জা পাচ্ছে আমিও পাচ্ছি…

Leave a Comment