ললিতা ও আমি | কাজের মেয়ে চটি গল্প

আমি ছোটো বেলা থেকেই খুব সেক্স পাগল. চোদাচুদি ছাড়া জীবন আমার বড়ই বিসাদ লাগে. কাজের মেয়ে চটি গল্প

এটা কএক বছর আগের ঘটনা. তখন আমার বয়স ২০. সারাদিন তখন দুচোখে শুধু চোদার স্বপ্ন দেখতাম. কাজের মেয়ে চটি গল্প।

আমাদের ছোট্ট পরিবার. আমি, মা আর আমার বড়ো বোন. বাবা বিদেশে থাকে.

বড়ো বোন কলেজেতে পড়ে আর মা একটা গো তে কাজ করে. আমাদের দুই বেড রূমের অপার্টমেংট, এক রূমে আমি থাকি আর অন্য রূমে মা আর দিদি.

এবার আসি আসল কাহিনীতে. একদিন কলেজ থেকে বাড়িতে এসে দেখি আমাদের এক দূর-সম্পর্কের দিদা গ্রাম থেকে একটা মেয়ে নিয়ে আমাদের বাড়িতে হাজির. মেয়েটা কে দেখে আমি রীতিমতো মুগ্ধো.

কাজের মেয়ে চটি গল্প

১৯ বছর বয়সী এক টগ-বগে যুবতী. পা থেকে মাথা পর্যন্ত চোখ ঝলসান রূপ. দিদা বল্লো যে এই মেয়েটি খুব ভালো ঘরের কিন্তু ওকে দেখার মতো কেউ নেই.  

সত্ মায়ের অত্যাচারে গ্রামে থাকতে না পেরে শহরে এসেছে কাজের খোঁজে. কাজের মেয়ে চটি গল্প

মা বল্লো সে যদি ঘরের কাজ করতে চায় তাহলে আমাদের বাড়িতে থাকতে পারে.

মেয়েটা দেখি অমনি রাজ়ী হয় গেলো. আমি তো খুসিতে এক্কেবারে বাগ-বাগ. মনে মনে ভাবছিলাম… যাক অনেক দিন পর একটা কচি মাল পাওয়া গেলো… এই মেয়েকে চুদতে না পারলে আমার জীবনটাই বৃথা হয়ে যাবে.

মেয়েটার নাম ললিতা. মেয়েটার চেহারাটা খুব মিস্টি আর চোখে সব সময় একটা খাই খাই ভাব থাকতো. তার ফিগারটা খুব সেক্সী , বয়সের তুলনায় বিশাল বড়ো দুটো দূধ আর খুব আকর্ষনীয় পাছা. মেয়েটা প্রথম দিন থেকেই আমার সাথে আরর্চোখে চোখা চোখি করা শুরু করলো.

কাজের মেয়ে চটি গল্প

সে প্রত্যেক দিন সকালে আমার ঘর ঝাড় দিতো. এই সময়টার জন্য আমি প্রত্যেক দিন ওয়েট করতাম. সে যখন আমার ঘরে আসতো তখন খুব সময় নিয়ে আমার ঘর পরিস্কার করতো আর আমি বেডে শুয়ে শুয়ে ওর বুকের আর পাছার দোলন দেখতাম.

ললিতা যখন আমার ঘর পরিস্কার করতো তখন সে ইচ্ছে করে মাটিতে ঝুকে কাজ করতো. সে সময় তার টাইট ব্রাওসের ভিতর থেকে মাই জোড়া আর ক্লীভেজটা খুব স্পস্ট দেখা যেতো.

সে ইচ্ছে করেই আমাকে ওগুলা দেখাতো আর ঘর পরিস্কার করা শেষ হলে, যাবার সময় আমাকে একটা মুচকি হাসি দিয়ে যেতো. কাজের মেয়ে চটি গল্প

তখন বাড়িতে দিদি আর মা থাকতো বলে কিছু করতে পারতাম না , তবে মনে মনে ভাবতাম এক দিন হয়তো সময় ও সুযোগ আসবেই. আমি কেবল সেদিনের অপেক্ষায় থাকতাম আর ললিতার কথা ভেবে বাথরূমে গিয়ে হাত মারতাম.

একদিন এলো সেই সুযোগ. সে দিন খুব সকলে মা আর দিদি চলে যাই আমাদের এক অসুস্থো রিলেটিভ কে দেখতে, হসপিটালে. তখন বাড়িতে কেবল আমি আর ললিতা ছিলাম.

hindu boudi chodar golpo-হিন্দু বৌদির গুদে মুসলিম দেবরের চোদা

তখন আমার খুসি দেখে কে.আমি জানতাম আর কিছুক্ষন পরেই ললিতা আসবে আমার ঘর পরিস্কার করতে.

হঠাত আমার মাথায় একটা প্লান এলো, আমি কিছু একটা প্লেবয় ম্যাগাজ়ীন ওপেন করে আমার টেবিলে রেখে বেডে এসে ঘুমের ভান করেয় পড়ে রইলম. কিছুক্ষন পর ললিতা এলো.

এসেই টেবল গুছাতে গিয়ে খোলা প্লেবয় ম্যাগাজ়ীন তা দেখতেয় লাগলো.

আমি তখন আসতে করে বেড থেকে উঠে তার পিছনে গিয়ে তাকে বললাম , আই ললিতা, কী দেখছো ? ললিতা চমকে ম্যাগাজ়ীন ফেলে ঘর থেকে দৌড়ে বেরিয়ে গেলো.

আমি ওকে ডাকলম, অনেকখন ডাকা ডাকির পর সে এলো. আমি তাকে বললাম, আই মেয়ে তুমি ম্যাগাজ়ীন ফেলে পাললে কেনো ?

আসো, এদিকে আসো, এখানেয় বসে তুমি এই ম্যাগাজ়ীন দেখতে পার, আমার কোনো আপত্তি নেই. ললিতা এক পা দু পা করে আমার সামনে এসে আমার হাত থেকে ম্যাগাজ়ীন নিয়ে দেখতে লাগলো. কাজের মেয়ে চটি গল্প

আমি ওর হাত ধরে আমার বেডে নিয়ে বসলাম এবং বললাম… আসো এখানে বসে বসে ম্যাগাজ়ীনটা দেখি. ও তখন ম্যাগাজ়ীনটার পাতা উল্টিয়ে উল্টিয়ে ন্যূড পিকস গুল দেখছিলো.

আমি ওর পাসেয বসলাম ক্লোজ় হয়ে. ললিতা তখন ছবি গুলো দেখছিলো আর ঘন ঘন নিশ্বাস নিচ্ছিলো. আমি এক হাত ওর কাঁধে রেখে অন্য হাতে ম্যাগাজ়ীনটার পাতা উল্টাছিলাম.

মায়ের ভালোবাসা – যৌনতার চরম পর্যায়

সে তখন ছবি গুলো দেখায় ব্যাস্ত. আমি তখন বললাম, ললিতা তুমি কিন্তু এই ছবির মেয়ে গুলো থেকে বেশি সুন্দরী. সে ফিক করেয হেসে বল্লো, দাদা যে কী বলেন কোথায় তারা আর কোথায় আমি. আমি বললাম …. না সত্যি বলছি.

তুমি ওদের চেয়ে খুব বেশি সেক্সী. তোমার মতো সেক্সী ফিগর আর বড়ো মাই খুব কম মেয়েরি আছে. ললিতা লজ্জা পেয়ে বেড থেকে উঠে দাড়ালো এবং সে আবার আমার ঘর থেকে দৌড়ে চলে যাচ্ছিলো.
আমি উঠে ওকে জাপটে ধরলাম. তারপর চুমু খেতে শুরু করলাম. প্রথমে একটু বাধা দিলেও পরে সে আর কিছু বল্লো না. এরপর আমি ওর শাড়ি একটানে খুলে ফেললাম,ওর টাইট ব্রাওস ছিড়ে মাইগুলো জেনো বেরিয়ে আসছিলো.

আমি এক হতে ব্রাওসের উপর দিয়ে ওর মাই গুলো টেপা শুরু করলাম , অন্য হাত দিয়ে ওর সেক্সী পাছা টীপছিলাম. তারপর ওর ব্রাওসটফ খুলে ফেললাম.

ওর মাই গুলো খুব জূসী ছিলো. ফর্সা মাই ও গোলাপী বোঁটা. আমি সমানে ওর মাইগুলো চোষা শুরু করলাম. ললিতা তখন আআআঅ করেয় গোঙ্গাতে লাগলো.

এরপর ওকে পুরা উলঙ্গ করে আমার বেডে নিয়ে গেলাম. তারপর শুরু হলো আসল খেলা, কাজের মেয়ে চটি গল্প

আমি তাকে প্রথমে স্ট্রেট চোদা শুরু করলাম, আমার ৭″ ধনটা ওর কচি গুদে খুব দ্রুত ওটা-নামা শুরু করলো. ললিতা তখন লো ভইসে চিতকার করা শুরু করছিলো আর বলছিলো… আরও জোরে দাদা..

আরও জোরে. কিছং এই ভাবে চোদার পর ওকে ডগী স্টাইলে চোদা শুরু করলাম. কাজের মেয়ে চটি গল্প

এখাতে ওর চুল মুঠি করে ধরে অন্য হাতে ওর কোমর পেঁছিয়ে ধরে ডগী স্টাইলে চোদা শুরু করলাম.ললিতাও কোমর দুলিয়ে আমার ডগী স্টাইলে চোদা

এংজয় করছিলো. এই ভাবে প্রায় আধ ঘন্টা চোদার পর আমরা দুজন একসাথে জল ছাড়লাম। কাজের মেয়ে চটি গল্প

এই ঘটনার পর থেকে আমি আর ললিতা খুব ক্লোজ় হয়ে গেলাম. বাড়িতে কেউ না থাকলেই আমরা সুযোগ বুঝে অনেক দিন চোদাচুদি করেছি. কাজের মেয়ে চটি গল্প

আরও পড়ুনঃ-

  1. বাবার মৃত্যুর পর মা আরও কামুকি হয় ma k chuda
  2. Bangla Golpo New Choti চা বাগানে ঘুরতে যেয়ে বউ ও বন্ধুর চোদাচুদি
  3. আমার মা নার্স নাকি মাগী-মা মাগী চুদা
  4. ছেলেকে তার ভোদা দেখিয়ে জোর করে চোদার জন্য
  5. মা ছেলে বাসর রাতের চটি ma chele basor
  6. চটি গল্প পড়ে সুন্দরী মায়ের গুদ মারলো ছেলে
  7. রাতে হঠাৎ করে কাজের মেয়েকে চুদলাম
  8. ছোট ভাইয়ের কাছে চোদা খেলাম
  9. পরের বৌয়ের সাথে গাড়িতে গ্রুপ সেক্স করলাম-বৌয়ের সাথে গ্রুপ সেক্স
  10. শিমুলের মা ও আমার প্রতিশোধ – আয়ামিলের বাংলা চটি সাহিত্য

Leave a Comment