ললিতা সাধনের বাঁড়া টা মুখে ঢুকিয়ে নিল

ঘরে ঢুকে দরজাটা বন্ধ করেই সাধন ললিতাকে পিছন থেকে জড়িয়ে ধরল..
রিসর্টের ঘরে ললিতার সাথে ঘনিষ্ঠ হওয়ার এই সুযোগটার জন্যে সেই সকাল থেকে অপেক্ষা করে ছিল সাধন। কলকাতা থেকে ঘন্টা দুয়েকের পথে গাড়ির ড্রাইভার সাথে ছিল , তাই সিটের উপরে হাতে হাত রাখা ছাড়া ললিতাকে ছোঁয়ার সুযোগ পায়নি সাধন।
গত সপ্তাহে রুনাবৌদির বাড়িতে ললিতার সাথে প্রথম দেখা হয়েছিল সাধনের। রুনাবৌদির মামাতো বোন্ ললিতা। রুনাবৌদির শোবার ঘরে সেই রাতে বৌদি আর ললিতার সাথে উদ্দাম শরীরের খেলায় মেতেছিল সাধন। দুই বোনের বিবাহিত জীবনের অতৃপ্ত কামনার খিদে মিটিয়েছিল সাধন সেই রাতে। দু-দুবার ললিতার গুদে মাল ঢালার পরেও সাধনের আশ মেটেনি সেদিন। কবে আবার ললিতার গরম যুবতী শরীরটা বিছানায় পাবে – এই ভেবেছে সাধন এ ক’দিন।সাধনের আট ইঞ্চি লম্বা, পুরুষ্টু বাঁড়া র সবটুকু সুখটুকু শুধু নিজের জন্যে পাবার লোভ ললিতার-ও কিছু কম ছিলনা। তাই আজ সাধনকে নিয়ে রিসর্টে আসার প্ল্যান করেছিল ললিতা ; আর সাধনও সেই সুযোগটা লুফে নিয়েছিল । ..
নরম নিটোল মাই দুটো চটকাতে চটকাতে, ললিতার খোঁপার নিচে ঘাড়ে একটা চুমু খেল সাধন। .
” ললিতা ,জানো, সেদিন রাতের পর থেকে আমি শুধু তোমাকেই স্বপ্নে দেখছি,.. ” সাধন ফিসফিস করে বলে ললিতার কানে
” ইশ , আর মিথ্যে কথা বোলো না ! তুমি তো সারাক্ষণ আমার দিদিকে খুশি করতেই ব্যস্ত – তাপসদা বাড়ি না থাকলেই তুমি তোমার রুনাবৌদিকে নিয়ে বিছানায় ওঠো। আমি সব জানি !” – ছদ্মরাগে বলে ললিতা
” সে তো তোমাকে দেখার আগে ! .. তোমাকে দেখার পর থেকে আমি আর কাউকে নিয়ে ভাবতেই পারছিনা , বিশ্বাস কর ”
ললিতা এবার সাধনের দিকে ফিরে সাধনের চোখে চোখ রেখে বলল ” তাই বুঝি ?”
তারপর শার্টের বোতামগুলো খুলে সাধনের বুক চুমুতে চুমুতে ভরিয়ে দিল। ললিতার গাড় লাল লিপস্টিকে সাধনের বুক লাল হয়ে উঠলো। ঠোঁটে ঠোঁট রেখে জিভ টা সাধনের মুখের মধ্যে ঢুকিয়ে দিল ললিতা।
কোমরটা ধরে সাধনও ললিতাকে আরও কাছে টেনে নিল।
” আমিও এ ক’দিন শুধু তোমার কথা ভেবেছি সাধন ” – সাধনের খোলা বুকে মাথা রেখে বলে ললিতা – ” সেদিন ভোরে দিদি যখন ঘুমোচ্ছিল আর তুমি আমাকে আদর করে দিচ্ছিলে, তখনি আমি তোমার প্রেমে পড়ে গেছি …”
সাধনের প্যান্টের চেনটা নামিয়ে ললিতা সাধনের জাঙ্গিয়ার ভিতর ফুলে ওঠা ধনে হাত দেয় এবার ” এটা আজ শুধু আমার !”
ললিতা সাধনকে একটা দুষ্টু হাসি দিল ….
ললিতার হাতের ছোঁয়া পেয়ে সাধনের বাঁড়াটা ধীরে ধীরে জেগে উঠছিল। নীল শিফনের শাড়ির আঁচলটা বুক থেকে ফেলে দিয়ে ললিতার গভীর ক্লিভেজে চুমু খেল সাধন। ললিতা আজ একটা ছোট্ট স্লিভলেস কালো ব্লাউজ পরেছে। ললিতার ছত্রিশ ডি কাপ মাই ওই টাইট ব্লাউজের বাধ মানছেনা ; যেন ফেটে বেরিয়ে আসছে ; উপচে পড়ছে ব্লাউজের বাইরে .. ললিতা কোনো ব্রা পরেনি । ব্লাউজের ভিতর থেকে মাইয়ের বোঁটা গুলো ফুটে বেরোচ্ছে তাই ।
সাধন ব্লাউজের উপর থেকেই ললিতার মাই চুষতে শুরু করলো। ললিতাও ততক্ষণে সাধনের প্যান্ট খুলে দিয়েছে। লাল জাঙ্গিয়ার ভিতরে সাধনের বাঁড়া খাড়া দাঁড়িয়ে !
ব্লাউজ টা খুলে, ললিতা সাধনের মাথাটা আরও জোরে চেপে ধরল নিজের বুকে, আর ডানহাতে সাধনের জাঙ্গিয়া থেকে ধনটা বের করে চটকাতে শুরু করলো। ললিতা আজ সায়াও পরে আসেনি । কোমর থেকে নীল শাড়ীর গিঁট টা সাধন আলগা করে দিতেই শাড়িটা খসে পড়ল মেঝেতে আর ললিতা সম্পূর্ণ ল্যাংটো হয়ে দাঁড়ালো সাধনের সামনে …
হাঁটু গেড়ে মেঝেতে বসে ললিতা এবার সাধনের লাল জাঙ্গিয়াটা টেনে নামিয়ে দিল , আর সাধনের বাঁড়া সটান দাঁড়িয়ে উঠলো …
ললিতা সাধনের বাঁড়া টা মুখে ঢুকিয়ে নিল ..
রুনাবৌদির বাড়ির সেই রাতের পর থেকে সাধন এই দিনের অপেক্ষায় ছিল। সেই রাতে কালো নীল শাড়ী আর লিপস্টিকে ললিতাকে যেন এক রহস্যময়ী লেগেছিল। . আজ এই রিসর্টের ঘরে ললিতার টুশ-টুশে লাল রসালো ঠোঁট দুটোর মাঝে বাঁড়া টা ঠেসে ভরে দিয়ে সাধনের মনে হচ্ছিল যেন ললিতা যেন স্বর্গের কোনো অপ্সরা – উর্বশী বা রম্ভা। ভরাট বুক, উরু আর পাছার ভাঁজে ভাঁজে রসের ভান্ডার ,ঢেউ খেলানো শরীরে কোনো মেদ নেই, দুই উরুর মাঝে নিখুঁত ভাবে শেভ করা হালকা বালের রেখা যেখানে শেষ হয়েছে , সেখানে গোলাপের পাপড়ির মত রসে ভরা গুদ, দুধে-আলতা নিটোল মাইয়ের উপর গোলাপি বোঁটাগুলো শক্ত হয়ে গেছে শরীরের গরমে ….
সাধনের ল্যাওড়া টা মুখ থেকে বের করে ললিতা বিচি দুটো চুষতে শুরু করলো এরপর , আর মাই চটকাতে থাকলো নিজের হাতে। আবার ঠোঁট দিয়ে কামড়ে ধরল বাঁড়া র লাল মাথা , আর জিভের ডগা দিয়ে চাপ দিতে লাগলো ফুলে ওঠা বাঁড়া র শিরাগুলোর উপর …. . এমন চোষণ সাধন রুনাবৌদির কাছেও কোনদিন পায়নি !
সকাল থেকে ললিতাকে চোদার আশায় আশায় সাধনের বাঁড়া র রস একটু বেশি-ই ছিল। তাই ললিতার মুখের মধ্যে আর বেশিক্ষণ মাল ধরে রাখতে পারবে না – সেটা সাধন বুঝতে পারছিল।
“ললিতা , আমার কিন্তু এবার রস পড়ে যাবে ” – সাধন বলতে বাধ্য হলো
” মমম …. ভালই তো সোনা ! আমার মুখে দাও ” – ললিতা আরও জোরে চুষতে লাগলো সাধনের বাঁড়া আর হাত দিয়ে চটকাতে থাকলো বিচিগুলো
“আঃ আহহ .. ” পাছা দিয়ে ঠেলে ললিতার মুখে আরো জোরে ধনটা ঠুসে দিল সাধন , আর হড় হড় করে সাদা ঘন থকথকে মাল ঢেলে দিল ললিতার মুখের মধ্যে।
মুখ থেকে ঘন ফ্যাদা উপচে গড়িয়ে পড়ল ললিতার ঠোঁট বেয়ে বুকে , পেটে , থাইয়ের উপর ……
” উমমম তোমার মাল খেয়েই তো পেট ভরে গেল গো ” চোখ টিপে ললিতা খিল খিল করে হেসে উঠলো। তারপর সাধনের বাঁড়া থেকে ফ্যাদার শেষ ফোঁটা টুকু চেটে পরিষ্কার করে দিল।
” এবার তুমি আমার গুদটা চুষে দাও প্লিজ ” ললিতা আদুরে গলায় বলল সাধনকে – ” তবে ঘরে নয়, বাইরে সুইমিং পুলের ধারে ” –
ঘরের পিছনের কাঁচের দরজাটা খুললেই প্রাইভেট সুইমিং পুল।
” ললিতা , কেউ দেখতে পাবে না তো ?” সাধন সংকোচে প্রশ্ন করলো । এভাবে বাইরে খোলা আকাশের নিচে কোনদিন ল্যাংটো হয়নি সাধন , তাও আবার কোনো মহিলার সাথে !
“দেখলে দেখবে ” – পাছা দুলিয়ে হেঁটে ললিতা সুইমিং পুলের ধারে ডেক চেয়ারে শরীরটা এলিয়ে দিল। পায়ে হাই হিল জুতো , আর চোখে সানগ্লাস ছাড়া ললিতার শরীরে আর কিচ্ছুটি নেই।
সাধন -ও ললিতাকে দেখে সাহসী হয়ে ল্যাংটো হয়েই বেরিয়ে এলো, আর ললিতার উরু দুটো ফাঁক করে জিভ ছোঁয়ালো ললিতার গুদের গোড়ায়।
“আহঃ উমমম ” -ললিতা ডান হাতে মাই চটকাতে চটকাতে ,বাঁ হাতের দুটো আঙ্গুল দিয়ে খুলে দিল গুদের ঠোঁট। সাধন জিভ টা ঘুরিয়ে ঘুরিয়ে ঢুকিয়ে দিল ললিতার রসে থৈথৈ গুদের গভীরে ….
সাধনের জিভ ললিতার গভীরে ঢোকার সাথে সাথে ললিতার শীত্কার আরও তীব্র হতে শুরু করলো । উত্তেজনায় ললিতা সাধনের মাথাটা হাত দিয়ে চেপে ধরল গুদের উপরে , আর দুই উরু দিয়ে জাপটে ধরল সাধনের শরীর।
” আহ আহ আহ ..উমম ” – সাধন জিভটা সরু করে ঢুকিয়ে ঠাপ দিতে লাগলো ললিতার গুদে আর ঠাপের তালে তালে কাতরে উঠতে লাগলো ললিতা
“থেমো না সাধন , চুষে নাও , আমার সব রস চুষে নাও ” – ললিতা চিত্কার করে উঠছিল ..
“আহঃ উমম মমমমম ” – হঠাত শিউরে উঠলো ললিতার পাছা আর কোমর। সাধন বুঝতে পারল ললিতার ক্লাইম্যাক্স হয়ে গিয়েছে। গুদ থেকে মুখ তুলে ললিতার নাভি, তলপেটে , উরুতে মুখ ডুবিয়ে চুমু খেতে লাগলো সাধন , আর ললিতা চোখ বুজিয়ে এলিয়ে পড়ল ডেক চেয়ারে।
একটু জিরিয়ে নিয়ে এরপর ললিতা আর সাধন নামল সুইমিং পুলে।
সুইমিং পুলে নামার পর কি হল পরের পর্বে বলছি …..