Warning: include(/home/admin/domains/newchoti.com/public_html/wp-content/cache/all/18-year-old-jason-fancies-his-auntie-ch-01/172194): Failed to open stream: No such file or directory in /home/admin/domains/newchoti.com/public_html/wp-includes/class-wp.php on line 819

Warning: include(): Failed opening '/home/admin/domains/newchoti.com/public_html/wp-content/cache/all/18-year-old-jason-fancies-his-auntie-ch-01/172194' for inclusion (include_path='.;/path/to/php/pear') in /home/admin/domains/newchoti.com/public_html/wp-includes/class-wp.php on line 819
শাক কে শাক, পোঁদে মুলো -২

শাক কে শাক, পোঁদে মুলো -২

bangla choti serial-শাক কে শাক, পোঁদে মুলো -১

নিজেরই বড়জামাই বিনয়ের উন্মুক্ত চোদনে ঐদিন স্বপ্না খূবই সুখ আর শান্তি পেয়েছিল। বিনয় ঠাপ মারার সময় স্বপ্নার খাড়া এবং ছুঁচালো মাইদুটো টিপতে টিপতে বলেছিল, “মা, তোমার আর তোমার মেয়ের শরীরের মধ্যে কোনও তফাৎ নেই! bangla choti serial নবযুবতী বৌ টিনাকে চুদতে আমার যতটা মজা লাগে, তোমাকে চুদতেও আমার ততটাই মজা লাগছে! এমনকি তোমার আর টিনার মাইগুলো পুরো সমান, ছুঁচালো এবং খাড়া! টিনার মত তোমার মাইদুটোও আমার হাতের মুঠোয় ঢুকে যাচ্ছে! তুমিও টিনার মত বাল কামিয়ে রেখেছো, তাই তোমার গুদটাও মাখনের মত নরম হয়ে আছে!

এইবয়সে তুমি যে কিভাবে এমন যৌবন ধরে রেখেছো, আমি ত ভাবতেই পারছিনা! বুঝতেই পারছি, এত কমবয়সে আমার শ্বশুরমশাই অর্থাৎ তোমার স্বামী প্রয়াত হবার ফলে তুমি শরীরের সুখ ভালভাবে ভোগ করার সুযোগই পাওনি! তবে মা, চিন্তা কোরোনা, তোমার বড়জামাই তোমার স্বামীর অভাব মিটিয়ে দেবে!” bangla choti serial

জামাইয়ের কথা শুনে আনন্দিত হয়ে স্বপ্না কোমর তুলে তুলে ঠাপের চাপ আর গতির সাথে তাল মিলিয়ে তলঠাপ দিতে দিতে বলেছিল, “হ্যাঁ বাবা, তোমার কাছে চুদে আমি ভীষণ সুখী হলাম। তুমি আমার হারিয়ে যাওয়া যৌবন ফিরিয়ে দিলে! তোমার ধোনটাও তোমার শ্বশুরমশাইয়ের মতই লম্বা আর মোটা! আমি বুঝতেই পারছিনা যে আমায় আমার জামাই চুদছে, না কি আমার বর চুদছে! তুমি চাইলে আরো জোরে জোরে ঠাপ মারতে পারো!” bangla choti serial

বৌদির দুর্গন্ধ যুক্ত পোঁদ টা চেটে তুই পুরো পরিস্কার করে দে

শাশুড়িমায়ের কামে ভেজা কথা শুনে জামাই পুরো শক্তি দিয়ে ঠাপ মারতে আর মাইদুটো আরো জোরে টিপতে আরম্ভ করেছিল। শাশুড়িও মনের সুখে জোরে জোরে সীৎকার দিতে থেকেছিল। তার রসালো গুদ থেকে বেরুনো ভচ্ ভচ্ শব্দে ঘরের ভীতরটা গমগম করছিল। টানা আধঘন্টা ঠাপানোর পর বিনয় বুঝতে পারল, এবার তার মাল বেরিয়ে যাবে। জামাইয়ের পুরুষালি ঠাপের চাপে স্বপ্না আগেই তিনবার জল খসিয়ে ফেলেছিল। তাই সে তখন বিনয় কে বীর্য ফেলার অনুমতি দিয়ে দিল।

বিনয় শাশুড়ির গালে আর ঠোটে চুমু খেয়ে জিজ্ঞেস করেছিল, “মা, কোথায় ঢালবো, তোমার গুদের ভীতরে না বাইরে? তোমার যা যৌবন, ভীতরে ফেললে তুমি পোওয়াতি হয়ে যাবে না ত?”

স্বপ্না বিনয়ের পিঠে হাত চেপে দিয়ে বলেছিল, “বাবা, তুমি নির্দ্বিধায় আমার গুদের ভীতরেই বীর্য ঢেলে দাও! টুম্পা জন্মানো পরেই আমার বন্ধ্যাত্বকরণ করানো হয়ে গেছে! তাই তোমার বীর্যে আমার আর পোওয়াতি হবার ভয় নেই!” স্বপ্নার কথা শুনে বিনয় নিশ্চিন্ত হয়ে গুদের ভীতরেই বাড়া ঝাঁকিয়ে ঝাঁকিয়ে বীর্য ঢেলে দিয়েছিল।

এর পরে টিনার অনুপস্থিতিতে বিনয় আরো বেশ কয়েকবার তার শাশুড়িমাকে পুরো ন্যাংটো করে চুদে দিয়েছিল। একসময় টিনা তার বর এবং তার মায়ের শারীরিক সম্পর্কের কথা জানতেও পেরে গেছিল। কিন্তু সে কোনও প্রতিবাদ করেনি।

তুমি আমাকে চুদতে চাও | Sexy Nude Girls

উল্টে টিনা তার মা এবং স্বামী দুজনকেই উৎসাহিত করে বলেছিল, “আমার মায়ের ভরা যৌবনে বাবা আমাদের ছেড়ে চলে গেছিল। মা নিজের শরীরের প্রয়োজন চেপে রেখে অনেক কষ্ট করে আমাদের দুইবোনকে মানুষ করেছে। তার বদলে আমি যদি মাকে এইটুকু সুখও দিতে পারি, তাহলে আমি ভীষণ আনন্দ পাবো! মা, বিনয় যতটা আমার, ততটাই তোমার! আমি বিনয়কে অনুরোধ করছি সে যেন তোমাকেও নিজের বৌ ভেবে নিয়ে নিয়মিত চুদে দেয়! তাছাড়া জামাই শাশুড়িকে চুদলে বাইরে জানাজানি হবারও ভয় থাকবেনা!”

এরপর থেকে স্বপ্না, টিনা আর বিনয় তিনজনে একসাথেই চোদাচুদি করতে আরম্ভ করে দিয়েছিল। বিনয় মায়ের সামনেই তার মেয়েকে ন্যাংটো করে চুদত, এবং একই ভাবে সে মেয়ের সামনেই তার মাকেও ন্যাংটো করে চুদে দিত। এইভাবে বিনয় প্রতিরাতেই পালা করে নিজের শাশুড়ি আর বৌ দুজনকেই দুইবার করে চুদতে থাকলো।

প্রায় একবছর এইভাবে চলেছিল। স্বপ্না আর টিনার শরীর পুরুষের ছোঁওয়ায় আরো জ্বলজ্বল করে উঠল। বিশেষ করে টিনা পোওয়াতি থাকার সময় জামাই পুরোদমে শাশুড়িকে ঠাপাতে লাগল। কিন্তু দিনের পর দিন সদ্য যৌবনে পা রাখা বৌ টিনা, এবং যৌবনের চরমে থাকা শাশুড়ির কামবাসনা একসাথে তৃপ্ত করার চাপ নেবার ফলে একসময় বিনয় গুরুতর অসুস্থ হয়ে পড়ল এবং শেষে মারা গেল! bangla choti serial

বিনয়ের অকাল মৃত্যুতে স্বপ্না আর টিনার মাথায় দুঃখের পাহাড় ভেঙ্গে পড়েছিল। মায়ের মত মেয়েরও অসময়ে বৈধব্য জীবন এসে পড়ল। দুজনেই সামলে ওঠার পর স্বপ্নার মত টিনা ক্ষতিপুরণ হিসাবে বিনয়ের চাকরীতে বহাল হল এবং আবার নতুন করে সংসার গোছাতে লাগল। bangla choti serial

susurer sathe cudacudi-শ্বশুর সারা রাত আমার গুদ খেলেন

কথায় আছে, গুদের জ্বালা, বড় জ্বালা! একসময় মা ও মেয়ে দুজনেরই গুদের জ্বালা বিনয়কে হারানোর দুঃখ ছাপিয়ে গেল এবং তারা দুজনেই আবার নতুন করে চোদন খাওয়ার জন্য ছটফট করতে থাকল। আর সে অবস্থাতেই নিউ মার্কেটে টিনার সাথে আমার দেখা হয়েছিল। bangla choti serial

এইবার আমার কাছে পুরো চিত্রটা পরিষ্কার হল। সেজন্যই ঐদিন আমি টিনার সিঁথিতে সিঁদুর আর হাতে শাঁখা ও পলা দেখিনি। অবিবাহিত মেয়ে হিসাবে ঐদিন টিনার মাই আর পাছা বেশ বড়ই মনে হয়েছিল। আমি বুঝতে পরলাম বিনয়ের চোদন খেয়ে এবং গুদ থেকে একটা বাচ্ছা বের করার ফলেই টিনার শরীর অতটা বিকসিত হয়েছিল। bangla choti serial

এতক্ষণ জীবনের সমস্ত বর্ণনা শোনানোর পর স্বপ্না আমার দাবনার সাথে দাবনা চেপে দিয়ে বলল, “গত পাঁচ বছরে আমরা মা মেয়ের জীবনে ঘটে যাওয়া সমস্ত সুখ দুঃখের কথা তোমায় জানালাম। এবার আমি তোমায় একটা সোজাসাপ্টা প্রশ্ন করছি, তুমি কি সব কিছু জানার পরেও আমার সাথে সেই পুরানো সম্পর্কে ফিরতে ইচ্ছুক? মানে তুমি কি সেই আগের মত আবার আমায় চুদতে রাজী আছো?

তবে এবারে আমি একা নয়, টিনাও তোমার শয্যাসঙ্গিনি হবে! সেই টিনা, একদিন তুমি আমার মনে করে, যার ছাড়া প্যন্টি শুঁকেছিলে এবং চেটেছিলে! এবং তার মাদক গন্ধ আর স্বাদে তুমি ছটফট করে উঠেছিলে! তোমার কি মনে আছে, সেই ঘটনা? দেখো আমার কিন্তু এখনও মনে আছে।

মা ছেলে ফ্ল্যাটে – মা ছেলে অজাচার চটি

গত চারবছরে বিয়ের জল লেগে আমার মেয়েটা এত ফুলে ফেঁপে উঠেছে অথচ এখন ভরা যৌবনে বেচারাকে সন্যাসিনির জীবন কাটাতে হচ্ছে! তোমায় কিন্তু আমার সাথে টিনার ক্ষিদেও মেটাতে হবে! তোমার সাথে আমাদের ত আর নিয়মিত যৌনমিলন হবেনা, হয়ত মাসে একবার কি দুইবার! তাই তোমার শরীরে তেমন চাপ পড়বেনা, এইটুকু বলতে পারি!”

ওরে বাবা! এ আমি কি শুনছি! স্বপ্নার সাথে আমার সেই বহু আকাঁক্ষিত টিনা! তাহলে এবারে ত শাক কে শাক, সাথে আবার পোঁদে তরতাজা মুলো! তাও একটা চিন্তা হলো!

আমি বললাম, “স্বপ্না ডার্লিং, আমি তোমার প্রস্তাবে একশোবার রাজী! তোমায় আবার ন্যাংটো করে ভোগ করতে পারবো আমার পক্ষে এর থেকে বেশী আনন্দ আর কিসেই বা আছে! কিন্তু আমারও ত ৪৫ বছর বয়স হল। টিনা ত বয়সে আমার থেকে অনেকটাই ছোট! তার ত মাত্র ২৫ বছর বয়স। নিজে যৌবনের শেষ প্রান্তে এসে আমি কি টিনার ভরা নবযৌবনের প্রয়োজন মেটাতে পারবো?”

শাক কে শাক, পোঁদে মুলো -৩