শিক্ষকের সাথে ছাত্রি

পেশায় আমি একজন গৃহ শিক্ষক।এর পাশাপাশি একটা কোচিং এ পরাই। একদিন হঠাত করে একটা নাম্বার থেকে কল আসে।রিসিভ করে কথা বল্লাম।এক ছাত্রির মা ফোন করে তার সাথে দেখা করতে বল্ল।বুঝলাম তার মেয়েকে পরাতে হবে। মেয়েটা আমার দুই ইয়ার এর জুনিয়র ছিল স্কুল লাইফে।কিন্তু পরে ওর আর ও দুই বছর যে কোন কারনে গ্যাপ।

ববি যখন ইন্টার ফার্স্ট ইয়ার এ পরে তখন থেকেই পরানো শুরু করি ওকে।আমি তখন অনার্স ফাইনার ইয়ারে পড়ি। যায় হোক ওকে প্রথম যেদিন দেখলাম সেইদিন থেকেই ওকে আমার ভাল লেগে যায়। প্রেম করার জন্য না ওর চিকন সেক্সি আর বড় বড় দুধ আমাকে টানত। বুঝলাম বয় ফ্রেন্ড ভালই চাপে।ধিরে ধিরে আমাদের মধ্যে একটা বন্ধুত্বসুলভ সম্পর্ক তৈরি হয়ে যায়।

ও কয়েকটা ছেলের সাথে প্রেম করত আর আমার সাথে সব শেয়ার করত।আমিও ওর সাথে গল্প করে মজা পেতাম।আর ওর দুধের দিকে খুব বেশি করে তাকানো শুরু করলাম।ও বুঝত যে আমি ওকে দেখি।তাই মাঝে মাঝে ইচ্ছা করেই ওড়না সরিয়ে রাখত দুধের ওপর থেকে।যাতে খুব ভাল করে বুঝা যায়।আর আমি ওর রুমেই বসে পড়াতাম তাই অন্য কেউ অই ঘরে যেত না।এই ভাবে ওর দুধ আর সেক্সি ফিগার দেখে দেখেই এক বছর চলে গেল কিন্তু আমরা দুইজন কেউ কারু দিকে এগুতে পারলাম না।
এর পর ২ মাস পড়ানো বন্ধ করে আবার শুরু করলাম ওর বাসায় যাওয়া।

এবার দেখলাম ও আমার সাথে খুব বেশি ফ্রি হতে চাচ্ছে।দুই তিন দিন পর বুঝতে পারলাম ওর বয় ফ্রেন্ড এর সাথে ঝামেলা করেছে।আর ও চাচ্ছে না কারু সাথে রিলেশনে জরাতে।আমি মনে মনে ভাব্লাম এই দিনের অপেক্ষায় ছিলাম এতদিন। সেইদিন রাতে ও আমাকে ফোন করল।আর আমাকে আস্ক করল আমি সিংগেল কিনা।আমিও সাথে সাথে রেস্পন্স করে দিলাম।ওকে প্রপজ করলাম।পরদিন থেকে শুরু হল আমাদের প্রেমের কাহিনি।শুরু হল আমার আর ববির কিসিং কাহিনি।

প্রতি দিন ওর কাছে গিয়ে অম্নি হাতে একটা কিস করতাম।খুব ভয় লাগত। প্রথম প্রথম।রিলেশনের এক সপ্তাহে পর আমরা সিদ্ধান্ত নিলাম এক পার্কএ ঘুরতে যাব।যেই ভাবা সেই কাজ।এক শনিবার আমরা দুইজনে গেলাম পরিচিত এক পার্কে।যদিও আমি কয়েকবার গেইছি এর আগে। যায় হোক দুইজনে ঘুরছি।আর দেখছি কাপলরা এক জনে আরেক জনের কোলের উপর বসিয়ে কিস করছে।

দুধ চাপছে। পেন্টির মধ্যে হাত দিয়ে বুলাচ্চে।এই সব দেখে আমার সোনা বাবাজি আরও লাফালাফি শুরু করে দিল। আমি ওকে নিয়ে এক কোনায় চলে গেলাম। আশে পাশে কেউ ছিলনা। তাই এই প্রথম বার একটা রমান্টিক জায়গা পেয়ে খুশিতে ওকে পাগলের মত জড়িয়ে ধরলাম।ও সেই ভাবে রেস্পন্স করল।এর পর শুরু হল লিপ কিস। জিবনে এই প্রথম ওকে আমি লিপ কিস করলাম।প্রাই ১৫ মিনিট আমি ওর ঠোট আমার মুখে নিয়ে চুস্লাম।ও মাঝে মাঝে আমার ঠোঁট কাম্রে দিতে লাগ্ল।

আমার এক হাত ছিল ওর দুধের মদ্ধ্ব।বড় হলে কি হবে দুধ গুলো ছিল টাইট। বুঝলাম মালিশ ইউজ করে। ও পাগলের মত আমাকে জরিয়ে ধরল। ইতিমধ্যে আমি টের পেলাম ধুনু বাবাজি গরম পানি ছেরে দিছে। পারকের টয়লেট এ গিয়ে ধুয়ে এলাম।আমি এই সুযোগ আর ছারতে পারলাম না।এক ভাইএর সাথে কথা বলে ৫০০ টাকার বিনিময়ে ১ ঘন্টার জন্য রুম নিলাম।

ওকে নিয়ে ঢুক্লাম। প্রথম বার একটা মেয়েকে আমি চুদব ভেবে আমার মাথা ই খারাপ হয়ে যাচ্ছে।ধুনু বাবাজি আর পারছে না। প্যান্টের ভিতর ছাতা হয়ে আছে। আবার শুরু হল আমাদের কিসিং সিনেমা। ওর জামা খুলে ওর নিপল গুলো মুখে নিয়ে চুসা শুরু করলাম।জিবনে এই প্রথম কোন মেয়ের দুধ মুখে নিয়ে চুসার অনুভূতি যে কেমন যারা প্রথম বার করে তারাই বুঝে।

এর পর আমি ওর প্যান্ট এর দরি খুলে দিলাম। ভিতরে সাদা একটা পেন্টি খুলে দিলাম।দেখলাম গোলাপের করির মত টাইট গুদ আমার দিকে চেয়ে আছে।আমিও আমার জামা প্যান্ট খুলে ফেল্লাম। ওর ভোদায় মুখ দিয়ে সুরসুরি দিয়ে ওকে মজা দিচ্ছি।যদিও আমার তেমন ইচ্ছা ছিলনা। কিন্তু মজা পাচ্ছিলাম। ববিও সাদা সাদা কাম রস ছেড়ে দিল।

প্রথমে আমি আমার আংগুল ওর ভোদায় ভাল করে ঢুকালাম।পিচ্ছিল ভাবে ঢুকে গেল।বুঝলাম আগে থেকে দেশ জয় করেছে অন্য কেউ।না হলে রক্ত বের হত। যায় হোক আমি আর দেরি না করে আমার বাড়াটিকে ওর ভোদায় সেট করে চাপ দিলাম। দেখলাম ও পরম তৃপ্তি নিয়ে চোখ বন্ধ করে আছে। আমি আমার চুদার গতি বাড়িয়ে দিলাম।

এভাবে ১০ মিনিট চুদার পর আমার মাল ওর ভোদার ভিতর ঢেলে দিলাম।সেই মাপের সুখ।
এতদিন কই ছিলে ববি।তুমি থাক্লে আমার এতদিন ধরে হাত মারা লাগত না -আমি বল্লাম। এই কথা শুনে ও হেসে আমাকে জরিয়ে ধরল।সেই যে কি আনন্দ আমি আজ ও ভুলতে পারিনি

Leave a Comment