সম্পূর্ণা সিনহা শম্পাকে চুদার রোমান্টিক গল্প

১৮ মার্চ, সোমবার।
আমি আমার রুমে শুয়ে আমার বান্ধবী #জেসমিন_ইতি কে নিয়ে ভাবছি। মেয়েটা সত্যিই অদ্ভুত। সেই ক্লাস এইট থেকে আমরা একসাথে পড়ি। একসাথে পড়তে পড়তে কখন যেনো ওকে ভালো লেগে যায়।
এপর্যন্ত বেশ কয়েকজন মেয়ের সাথে সেক্স করেছি। তাদের মধ্যে আমার চার কাজিন, বান্ধবী এমনকি আমার আপন ভাবীও আছে। পৃথিবীর বুকে আসা সবচেয়ে সুন্দর নারী আমার #রাঙা ভাবী (মুনিয়া ভাবীকে আমি রাঙা ভাবী ডাকি)। ভাবীকে আমি অনেক ভালোবাসি। কিন্তু তার প্রতিও আমার নিষিদ্ধ চাহিদা অনুভব করি।
কিন্তু জেসমিন ইতি! ওর প্রতি আমার টান সম্পূর্ণই নিষ্পাপ। ওর গালে টোল পরা মিষ্টি হাসি, ওর বাকা চোখের চাহনি, ওর বন্ধুত্ব, ওর মান, অভিমান সবকিছুই আমি ভালোবাসি।
বিশেষ করে ওর গালে টোলপড়া হাসি! Oh my god!! আমি আমার জীবনে আর কাওকে এত সুন্দর করে হাসতে দেখিনি।
ইতি জানে আমি ওকে কতটা Feel করি। ও নিজেও আমাকে পছন্দ করে। কিন্তু আমি যতই ওর কাছে যেতে চাই, ও কৌশলে এড়িয়ে যায়।
কলিং বেলের শব্দে আমার কল্পনায় ছেদ পড়লো। উঠে গিয়ে দরজা খুলে দিলাম।
দরজা খুলে আমি যেনো আকাশ থেকে পড়লাম। আমি কি কোন স্বপ্ন দেখছি! সয়ং সরস্বতী দেবী যেনো আমার দুয়ারে এসে দাঁড়িয়েছে।
আমি চোখ বন্ধ করে আবার খুললাম। নাহ কল্পনা নয়। সাক্ষাৎ সরস্বতী দেবী আমার সামনে দাঁড়িয়ে।
সুন্দর বললেও বুঝি তার প্রতি অন্যায় করা হয়। এ সৌন্দর্যের সাথে তুলনা করার মতো কোন উপমা আমার জানা নেই। বয়স ২২/২৪ বছর হবে। ভারি মিষ্টি আর সুন্দর একটা মুখ। কতোটা সুন্দর তা বুঝানোর ভাষা আমার নেই। আমি শুধু বলতে পারি এই স্বর্গের দেবীকে দেখার পর আমার পুরো দুনিয়া উলট পালট হয়ে গেছে। কপালে দেয়া সিঁদুর প্রমাণ করছে সে হিন্দু এবং বিবাহিতা। সিথির সিঁদুর যেন তার রুপের জৌলুস আরো বাড়িয়ে দিচ্ছে।
আমাকে এভাবে হা করে তাকিয়ে থাকতে দেখে লজ্জায় তার গাল দুটো লাল হয়ে গেলো। যা দেখে আমার মাথা ঘুরে পরে যাওয়ার মতো অবস্থা হলো।
সুন্দরী দেবীর কণ্ঠ শুনে আমি বাস্তবে ফিরলাম।
— হাই! আমার নাম সম্পূর্ণা সিনহা শম্পা। আমি আপনাদের পাশের বাসার দোতলার ফ্লাটে উঠেছি। ভাবলাম আপনাদের সাথে পরিচিত হই।
আমি দ্রুত নিজেকে সামলে নিলাম।
— নিশ্চই। প্লিজ সম্পূর্ণা দেবী ভিতরে আসুন।
তাকে আমি ভিতরে এনে সোফায় বসতে দিলাম।
— আম্মুতো ঘুমিয়ে আছে আপনি একটু বসুন আমি ভাবীকে ডাকছি।
— আচ্ছা দাদা।
— And please আমাকে আসীফ বলে ডাকবেন।
— Ok Aseef!
আমি ভাবীকে ডেকে আনলাম।
— ভাবী ইনি হচ্ছেন সম্পূর্ণা দেবী। দেবাশিস আংকেলদের বাসার দোতলায় উঠেছে।
ভাবী আনন্দের সাথে সম্পূর্ণা দেবীর সাথে কুশলাদি বিনিময় করলো। পরস্পরের সাথে এটাসেটা নিয়ে আলাপ করলো।

এই ফাঁকে আমি সম্পূর্ণা দেবীকে খুব মনোযোগ দিয়ে লক্ষ করলাম। সে সত্যিই অনিন্দ্য সুন্দরী। বসে থাকায় হাইট ঠিক বোঝা না গেলেও নিঃসন্দেহে আমার মুনিয়া ভাবীর মতই লম্বা। আর দারুণ একটা ফিগার। সম্ভবত কিছুক্ষণ আগে গোছল করেছে। তাকে লাল শাড়িতে একটা শিশির ভেজা গোলাপের মতো লাগছে। যেমন সুন্দর চেহারা, তেমন ফিগার। একেবারে স্লিম নয় সামান্য ভারী শরীর। কিন্তু কোনভাবেই মোটা বলা চলেনা। বরং তার ভারী পাছা আর ৩৬ সাইজের খাড়া দুধ দুটোর সাথে বেশ মানিয়েছে। তার শাড়ি বড় বড় দুধ দুটো মোটেই ঢাকতে পারেনি। বরং আরো লোভনীয় করে তুলছে। এতো সুন্দর চেহারা আর ফিগারের কম্বিনেশন খুব কমই দেখা যায়। বেশিরভাগ সুন্দরী হিন্দু মেয়েদের মতোই নাভির কয়েক ইঞ্চি নিচে কাপড় পড়া। একপাশের নীল ব্লাউজে ঢাকা সুগঠিত দুধ আর সুন্দর নাভিসহ মসৃণ পেটের অনেকটা বেড়িয়ে আছে। আমারতো দম আটকে আসছে।
কথা প্রসংগে জানতে পারলাম সম্পূর্ণা সিনহা শম্পা দেবীর স্বামী অরূপ সিনহা Spade Corp নামক একটা প্রাইভেট কম্পানির CEO. মালদার পার্টি আরকি। কিন্তু তাদের নিজেদের বাসা সিলেট থেকে অফিস করা অসম্ভব। তাই ঢাকায় বড়সড় বাসা ভাড়া নিয়ে থাকে। সম্পূর্ণা দেবীর স্বামীকে অফিসের কাজে মাসের বেশিরভাগ সময় দেশের বাইরে থাকতে হয় শুনে আমার মনে এলার্ম বেজে উঠলো। কথাটা বলার সময় তার চেহারায় সামান্য অসন্তোষ আমার চোখ এড়িয়ে যায়নি। ঠিকঠাক ভাবে নিজেকে present করতে পারলে আমার সুযোগ আসতেও পারে। ভাবীকে বলা তার পরবর্তী কথায় আমার সম্ভাবনার দুয়ার অনেকটাই উন্মুক্ত হলো।
— ভাবী যদি কিছু মনে না করেন আপনার দেবরকে ঘন্টা খানেকের জন্য ধার দেয়া যায়? আপনার দাদা অফিসের ফোন পেয়ে বেড়িয়ে গেছে। ঘড়ের কয়েকটা আসবাবপত্র একটু গোছানো দরকার। আমি একা পারবনা।
ভাবী আমার দিকে তাকালো।
— তোমার কোন কাজ আছে আসীফ? বৌদিকে একটু…!
আমি তাড়াতাড়ি বললাম।
— নিশ্চই। আমিতো শুয়েই ছিলাম। চলুন সম্পূর্ণা দেবী।
— Please Aseef আমাকে #শম্পা #বৌদি বলে ডাকবে।
— বেশ চলুন শম্পা বৌদি।
আমি শম্পা বৌদির সাথে বেড়িয়ে এলাম।

শম্পা বৌদির বাসাটা দারুণ। আমাদের মতো এত বড় না হলেও একেবারে ছোটও নয়। ছোট বড় মিলিয়ে ৩ টা বেডরুম, একটা ডাইনিং, দুটো বাথরুম তার একটা এটাচড, একটা কিচেন বড় বেডরুমটার সাথে মাঝারি আকারের ব্যালকোনি, ড্রয়িংরুম টা এখনো সাজানো না হলেও বেশ বড়সড়। আমি ঘুড়ে দেখতে দেখতে ব্যালকোনিতে চলে এলাম। শার্সি ধরে বাইরে তাকাতে আশ্চর্য হয়ে লক্ষ করলাম এখান থেকে আমার রুম দেখা যায়। জানালা খোলা থাকায় আমার পড়ার টেবিল আর খাটের কিছু অংশ পরিষ্কার দেখা যাচ্ছে। যেনো হাত বাড়ালেই। ধরা যাবে। ভালোই হলো মাঝেমধ্যে জানালা দিয়ে বৌদি কে দেখা যাবে।
আমি আবার ড্রইংরুমে ফিরে এলাম। অনিন্দ্য সুন্দরী শম্পা বৌদি আমাদের দুজনের জন্য চা বানিয়ে এনেছে। চা খেয়ে দুজনে কাজে লেগে গেলাম। লাল শাড়ি কোমরে গুঁজে আমার সাথে কাজ করছে। বুক ঢাকা থাকলেও ৩৬+ সাইজের সুউন্নত দুধ দুটো কি আর একফালি কাপড় দিয়ে সামলে রাখা যায়? লাল শাড়ি সরে নীল ব্লাউজে ঢাকা সুগঠিত দুধ মাঝেমধ্যেই বেরিয়ে পড়ছে। স্বাভাবিক থাকার চেষ্টা করলেও চোখ সরাতে পারছিনা। বারবার চোখ চলে যাচ্ছে তার বুকে। মাঝেমাঝে পাশাপাশি কাজ করার সময় গায়ে গায়ে ছোঁয়া লাগছে। সব মিলিয়ে সম্পূর্ণা সিনহা শম্পা দেবীর সান্নিধ্য আমার ভালোই লাগছে।
আমি যে একাই বিষয়টা উপভোগ করছি তা নয়। সম্পূর্ণা বৌদিও মাঝেমধ্যে আড়চোখে আমাকে দেখছে। অনিচ্ছাকৃত নাকি ইচ্ছাকৃতভাবে জানিনা, আমাকে ছুঁয়ে দিচ্ছে। তার বক্ষ সম্পদ, পেটের কিছু অংশ, নাভি দেখার সুযোগ করে দিচ্ছে।
এসব বায়স্কোপ, সিনেমা দেখে আমার নন্টি সাহেব আন্ডারওয়ার, থ্রি কোয়ার্টার ঠেলে নিজের অস্তিত্ব জানান দিচ্ছে। বৌদি আড়চোখে তাও দেখছে।
থ্রি কোয়ার্টার ঠেলে আমার বড়সড় বাড়ার আভাস পেয়ে কিনা কে জানে বৌদির গালে একটু লালচে আভা ফুটে উঠেছে। বৌদি কোমর থেকে আচল খুলে গলা আর মুখ মুছলো। তারপর আবার কোমরে আচল গুজলো।

এবার ইচ্ছে করেই একটু ঢিলেঢালা ভাবে গুজলো।
আবার ঝুকে কাজ করার সময় তার বুক থেকে অনেকটা কাপর সরে নীল ব্লাউজে ঢাকা পুরো একটা দুধ বেড়িয়ে এলো। ঝুকে থাকার জন্য ব্লাউজ উপচে দুধ দুটো বের হয়ে আসতে চাইছে।
আমার চোখ তার বুকে আটকে গেলো। হা হয়ে গেলাম। আহা কি অপুর্ব! আমি চোখ সরাতে পারছিনা। দুই দুধের মাঝের গিরিখাত স্পষ্ট দেখা যাচ্ছে। তার নড়াচড়ায় যেনো দুধ দুটো আন্দোলিত হচ্ছে। আমি একটা ঢোক গিললাম।
এভাবে বৌদির দেখানো বায়স্কোপ দেখতে দেখতে কাজ করছি। রুম গুলো গুছিয়ে পরিপাটি করে সাজাতে প্রায় দুই ঘন্টা লেগে গেলো।
আমরা দুজনেই বাথরুম থেকে ফ্রেস হয়ে নিলাম। আমি চলে আসতে চাইলাম, সন্ধ্যে হয়ে আসছে। কিন্তু বৌদি কিছুতেই রাজি নয়। আমাকে জোর করে বসিয়ে রেখে কিচেনে ঢুকলো। মিনিট দশেক বাদে দুজনের জন্য নুডুলস রান্না করে আনলো। আমাকে নুডুলস দিয়ে আমার পাশে গা ঘেঁষে বসলো। এক চামচ খেয়ে তার রান্নার প্রশংসা করলাম।
বৌদি সুন্দর করে হেসে খুশিমনে প্রশংসাটুকু গ্রহণ করলো।
সে নিজেও এক চামচ খেলো।
— তারপর আসীফ সাহেব আপনার লেখাপড়ার কতদূর?
আমি অভিযোগের সুরে বললাম।
— প্লিজ বৌদি আমাকে তুমি করে বলবেন। আর সাহেব, টাহেব বাদ দিয়ে সরাসরি আসীফ বলুন। আমি আপনার অনেক ছোট কিন্তু।
— আচ্ছা বেস। তবে আমাকেও সম্পূর্ণা দেবী না বলে শম্পা বৌদি ডাকতে হবে আর তুমি করে বলতে হবে।
আমিও হাসলাম।
— Ok deal final.
— Indeed. এবার বলো, তোমার লেখাপড়া কতদূর…?
— আমি আর্কিওলজি সাবজেক্ট এ পড়ছি। INCA তে (INCA – International College of Archeology), থার্ড সেমিস্টারে।
— Impressive!
— Thanks.
— আর গার্ল ফ্রেন্ড…?
আমি একটু লাজুক হাসলাম। শম্পা বৌদি আমার কাধে ধাক্কা দিলো।
— Come on Aseef, don’t be shy.
— আসলে বৌদি আমার এক ক্লাস মেটকে ভালো লাগে। নাম জেসমিন ইতি। সেই ক্লাস এইট থেকে একসাথে পড়ি। তখন থেকে ওকে ভালো লাগে। আমি জানি ইতিও আমাকে পছন্দ করে। একারণে অন্য কারো সাথে রিলেশনে জড়ায়নি। আমি ওকে বিভিন্ন ভাবে ওকে বুঝাতে চেয়েছি যে আমি ওকে কতটা Feel করি। কিন্তু ও কিছুতেই ধরা দিচ্ছেনা। মনেহয় যেনো আমাকে নিয়ে লুকোচুরি খেলছে।
— Hmm. Interesting! তোমার কাছে ওর কোন ছবি আছে?
— হ্যা।
আমি আমার মোবাইল থেকে ইতির কয়েকটা ছবি বের করে দেখালাম।
— Wow! Aseef, She is absolutely beautiful. আর গালে টোলপড়া হাসিটাতো অসম্ভব সুন্দর! আমি তোমার যায়গায় হলে ওকে কিডন্যাপ করে হলেও ঘরে নিয়ে আসতাম।
— হ্যা কিডন্যাপ করাটাই বাকি আছে।
শম্পা বৌদি আমার আরো কাছে সরে এলো। আমার মাথায় হাত বুলিয়ে দিলো। ওই সময় তার বুকে আমার কনুই ছুঁয়ে গেলো আহ কি নরম অনুভূতি!
— থাক মন খারাপ করোনা। ইতি পালিয়েতো আর যাচ্ছেনা। ঠিকই তোমার ডাকে সাড়া দিবে। তোমার মত এত ভালো আর হ্যান্ডসাম ছেলেকে ফিরিয়ে দেয়া এত সহজ নয়।
–ধন্যবাদ বৌদি। খুব ভালো লাগলো কথাটা শুনে।
লক্ষ করলাম সে এখনো আমার মাথায় হাত বুলিয়ে দিচ্ছে। আর তার সুগঠিত বুক আমার বাহুতে চেপে আছে। আমার মনের অবস্থা নিশ্চই বুঝতে পারছো! ইচ্ছে করছে এখুনি চেপে ধরে দুধ দুটো বের করে আচ্ছামত টিপে, চুষে একাকার করে দিই।
যা হোক এ অবস্থায় কিছুক্ষণ গল্প করলাম। সন্ধ্যার আজান দিতে দুজনেই সচেতন হলাম। আমি তার কাছে থেকে বিদায় নিয়ে বাসায় ফিরে এলাম।

১৯ মার্চ, মঙ্গলবার।
সকাল ৭:৩০ মিনিট।
ঘুম থেকে উঠে শরীর বাকিয়ে আড়মোড়া ভাঙলাম। আজ দেরিতে ঘুম থেকে উঠেছি। কারণ কাল সেক্সি বৌদি ‘সম্পূর্ণা সিনহা শম্পা’দের বাসায় অনেক পরিশ্রম করেছি। তাতে অবশ্য আমার কোন আক্ষেপ নেই। তার সঙ্গ উপভোগ করেছি। আমার পড়নে শুধু একটা থ্রি কোয়ার্টার প্যান্ট। ওই অবস্থায় আমি আমার ব্যালকোনির জানালার কাছে এলাম। কাল দেখেছি শম্পা বৌদিদের ব্যালকোনি থেকে আমার রুমের ব্যালকোনি দেখা যায়। দুই বিল্ডিং এর মাঝে মাত্র দশ গজ ব্যবধান।
তার তার ব্যালকোনির সব কিছু স্পষ্ট দেখা যাচ্ছে। বৌদি কি এক বার ব্যাকোনিতে আসবেনা?
সকালের মৃদু বাতাসে আমার শরীর শিরশির করে উঠলো। আমি বৌদির অপেক্ষায় দাঁড়িয়ে রইলাম। প্রায় পনেরো মিনিট বাদে আমার মনের আশা পূর্ণ হলো।
তবে এটতা মোটেই প্রত্যাশা করিনি। সম্পূর্ণা বৌদি (বা শম্পা বৌদি যেটাই বলি), শুধু মাত্র নীল ব্লাউজ আর আর সায়া পড়ে এসে গ্রিল ধরে একটু ঝুকে দাঁড়ালো। মাথায় আলুথালু চুল, ব্লাউজের উপরের দুটো হুক খোলা, যা তার সুগঠিত ভারী বুকের বেশিরভাগ উন্মুক্ত করেছে। সায়াটা তার গভীর নাভির বেশ কয়েক ইঞ্চি নিচে আলগা করে লাগানো। তার সামান্য ভারী দেহ আজকে আরো বেশি করে পুষ্ট লাগছে। ব্লাউসের পাতলা কাপড় ভেদ করে তার দুধের বোটা আন্দাজ করা যায়। বোটা দুটো শক্ত হয়ে দাঁড়িয়ে গিয়ে ইশারা দিচ্ছে যে তার উর্বর শরীর এখন চরমভাবে কারো সাথে যৌনসঙ্গম করতে চাইছে। তার মুখে যৌনাবেদন প্রকাশ করছে রাতে তার স্বামী খুব একটা সোহাগ করেনি। তার পুরো চেহারায় অতৃপ্তির স্পষ্ট ছাপ।
এতটা কাছে যেনো হাত বাড়ালেই ছোঁয়া যাবে। এমনকি তার কপালের ছোট খয়েরি টিপও দেখা যাচ্ছে।
আমি হা করে তার আধ খোলা ব্লাউজে ঢাকা বুক আর তলপেট পর্যন্ত মসৃণ অনাবৃত পেট, গভির নাভিকূপ উপভোগ করছি।
হঠাৎ তার স্বামী অরূপ সিনহা ব্যালকোনিতে আসতে আমি একটু আড়ালে সড়ে এলাম। ভদ্রলোকের গায়ের প্যান্ট, শার্ট ধোপদুরস্ত পোশাক দেখে বুঝা যাচ্ছে সে অফিসে যাচ্ছে। সে বৌদির কোমর জড়িয়ে ধরে চুমু খেতে বৌদির দেহে যেনো যৌবনের বিস্ফোরণ হলো। সে কামার্ত হয়ে পাগলের মত চুমু খেতে লাগলো। অরূপ সাহেবের গলা ধরে প্রায় ঝুলে পড়লো।
বৌদির মনোভাব বুঝতে পেরে সে তাড়াতাড়ি নিজেকে ছাড়িয়ে নিলো। ফিসফাস করে বৌদির কানেকানে কিছু বললেন। তার পর রুমের মধ্যে অদৃশ্য হয়ে গেলেন।
বৌদির চোখেমুখে হতাশার অন্ধকার। মাথা নিচু করে সেও ভিতরে চলে গেলো। আমার মাথা পুরোই হট হয়ে আছে। এই মালকে খেতে না পারলে আমার জীবনটাই বৃথা।

২০ মার্চ, বুধবার।
সকাল ১০:০০ টা।
আজ হলি।
আমাদের ব্লকে হিন্দু সম্প্রদায়ের অনুসারী খুব বেশি নেই। যারা আছে তারাই হলি খেলতে রাস্তায় নেমে গেছে। আমি বাইরে আসতেই একঝাক সুন্দরী মেয়ে আর মহিলাদের সাথে বাসা থেকে বের হলো শম্পা বৌদি। একঝাক সুন্দরীদের মাঝেও তাকে যেনো রাজরানীর মত লাগছে। তার রূপ, যৌবনের পাশে বাকিদের সৌন্দর্য ম্লান হয়ে গেছে।
মাথায় লালচে খোলা চুল, কপালে সিঁদুর, দুই গালে লাল রঙের আচর, গায়ে লাল পাড়ের ক্রিম কালারের (প্রায় সাদা) শাড়িতেও বেশ কয়েক জায়গায় আবীর লেগে আছে। কনুই পর্যন্ত লং হাতার লাল ব্লাউজ, নাভির তিন ইঞ্চি নিচ পর্যন্ত মসৃণ পেটেও কয়েক যায়গায় রঙের আচড়, যথারীতি ব্লাউজে ঢাকা একটা দুধ, সেক্সি নাভিসহ বেশিরভাগ পেট উন্মুক্ত। যা দেখে আমি হা হয়ে গেলাম। এই কাম দেবী ক্যানো অন্যের বউ?
দ্রুত নিজেকে সামলে নিয়ে সম্পূর্ণা দেবীর (শম্পা বৌদি আরকি) উদ্দেশ্যে হাত নাড়লাম। সেও উচ্ছসিত হয়ে হাত নাড়লো। আমি সেদিকে এগিয়ে গেলাম। সম্পূর্ণা বৌদি পাশের মহিলাদের উদ্দেশ্যে কিছু বললো। আমি তাদের কাছে পৌঁছাতে তারাও আমাকে ছেঁকে ধরলো। ইচ্ছেমত লাল, নীল, সবুজ রঙের আবীর মেখে আমাকে ভুত বানিয়ে দিলো। আমিও যত জনকে পারি আবীর মেখে দিলাম। এত সুন্দরী মহিলাদের ছোঁয়া পেয়ে আমার কেমন যেনো অনুভূতি হচ্ছে। রঙ মাখার মাখার ছুতোয় শম্পা বৌদির দুধ আলতো করে ধরলাম, সাথে সাথে আবার হাত সরিয়ে নিলাম। অন্য কেও খেয়াল না করলেও শম্পা বৌদি মুচকি হাসলো।
শম্পা বৌদি দুহাতে লাল, নীল আবীর নিয়ে আমার বুকে বুক ঠেকিয়ে পুরো শরীরের ভার চাপিয়ে দিলো। এতে তার বড় বড় সুগঠিত মাই দুটো আমার বুকে চেপ্টে গেলো। আহ কি যে ভালো লাগছে! আমি বৌদির কোমর জরিয়ে ধরলাম। বৌদি দুহাতের আবীর আমার সারা মুখে মাখাতে লাগলো। সেই সুযোগে আমার হাত দুটো তার নিতম্বে পৌঁছে গেলো। সাহস করে তার পাছার দাবনা দুটোতে আলতো করে চাপ দিলাম। বৌদি চমকে উঠে কেমন থতমত খেয়ে গেলো। তার হাত থেকে খানিকটা আমার বাম চোখে চলে গেলো। আমি তার কোমর ছেড়ে পিছিয়ে গেলাম। বাম হাতে চোখ আটকে ধরলাম।
বৌদি তাড়াতাড়ি এগিয়ে এলো।
— আসীফ তুমি ঠিক আছো?
সবার উচ্ছাস থেমে গেলো। উদ্বিগ্ন হয়ে জানতে চাইলো আমি ঠিক আছি কিনা।
যদিও তেমন কিছু হয়নি, তবুও এমন ভাব করলাম যেনো চোখ জ্বালা করছে।
এক বৌদি বললো।
— চোখ ধুয়ে ফেলো, নইলে সমস্যা হতে পারে।
আমি একটু হাসার চেষ্টা করলাম।
— না, আমি ঠিক আছি।
শম্পা বৌদি বললো।
— তুমি চুপ করো।
অন্যদের উদ্দেশ্যে বললো।
— বৌদি আপনারা এগিয়ে যান। আমি ওর চোখ ধুইয়ে পরে আসছি।
আরেক বৌদি বললো।
— আসীফ ঠাণ্ডা পানি দিয়ে ভালো করে চোখ ধুয়ে নিও, আর হাত দিয়ে চোখ ঘষবে না কিন্তু।
আমি কিছু না বলে ঘাড় কাত করলাম।
শম্পা বৌদি আমার হাত ধরে তার বাসায় নিয়ে এলো।

বাথরুমে ঢুকিয়ে আমাকে চোখ ধুতে সাহায্য করলো। আমি আগে ভালো করে মুখ ধুয়ে, অনেক সময় নিয়ে চোখ পরিষ্কার করলাম। বৌদি আমাকে তাদের বেডরুমে নিয়ে এলো। আমাকে খাটে বসিয়ে একটা তোয়ালে এনে আমার গা ঘেঁষে বসলো। তোয়ালে দিয়ে অনেক যত্ন করে মুখ মুছে দিলো। আমার মনে হচ্ছে প্রয়োজনের চেয়ে একটু বেশি সময় নিচ্ছে। আমার বাহুতে একটা দুধ চেপে আছে। আমার অন্য রকম অনুভূতি হচ্ছে। তার গায়ের ঘাম মিশ্রিত সেক্সি ঘ্রাণে আমার শরীর জেগে উঠছে। প্যান্ট, আন্ডারওয়ারের মধ্যে নন্টি মহাশয় শক্ত হয়ে নিজের উপস্থিতি জানান দিচ্ছে। খুব ইচ্ছে করছে বৌদকে চেপে ধরে একটা কিস করতে।
আমার মনোভাব বুঝতে পেরে বৌদির দুই গালে লজ্জার রাঙা আভা ফুটলো।
সে একটু আড়ষ্ট হয়ে গেলো, তবুও আমার মনে হচ্ছে আমি তাকে কিস করলে সে আপত্তি করবেনা।
বৌদি তোয়ালে চেয়ারে রেখে আবার আমার পাশে বসলো।
আমার উপর ঝুকে আমার চোখ পরীক্ষ করতে লাগলো।
— It’s ok boudi, I’m fine.
— You sure about this ?
সে আয়ত চোখ মেলে আমার চোখে তাকালো। গালের লালচে আভা বলে দিচ্ছে সে আমাকে চাইছে। তার ভেজা ভেজা ঠোঁটে কেমন মদির আহবান।
আমার গলা শুকিয়ে আসছে। বুকের মধ্যে কেমন ধুকপুক করছে। শুকনো গলায় একটা ঢোক গিললাম। আর নিজেকে সামলাতে পারছিনা। আমি আলতো করে শম্পা বৌদির গালে হাত রাখলাম। মুখ এগিয়ে চুমু খেতে চাইলাম।
বৌদি একটু ইতস্তত করলো। হাজার হোক সে বাঙালী বধূ। আমি তার কাছে পরপুরুষ। সে মাথা সামান্য পিছিয়ে নিলো।
— আসীফ!
আমি তার কোমর জড়িয়ে ধরে কাছে টানলাম।
— প্লিজ বৌদি!
— আসীফ আমি পারবোনা। ছাড়ো আমাকে।
আমার গরম নিঃশ্বাস তার মুখে লাগছে। তার ঠোঁট দুটো একটু কেপে উঠলো।
— ক্যানো বৌদি? আমি কি তোমার কষ্টের ভাগ নিতে পারিনা?
— আসীফ আমি একজন বাঙালি বধূ। এসব করলে আমাকে সবাই নষ্টা, কলঙ্কিনী বলে ডাকবে। খারাপ মেয়েছেলে বলবে।
— কে বলবে বৌদি? আমরা কাকে বলতে যাবো?? যা কিছু করার সবই করবো চার দেয়ালের ভিতরে। কেউ জানবে না বৌদি। আমাকে একটা সুযোগ দাও বৌদি। কথা দিচ্ছি তোমাকে অনেক আদর করবো।
আমি তার চোখে মুখে তীব্র কামনা দেখলাম। আমি দু হাতে তার গাল আলতো করে ধরলাম।
— আসীফ প্লিজ! আমি পারবোনা।
— বেশ। আমি জোড় করবোনা। কিন্তু একবার চুমু খেতে দাও। প্লিজ!
এবার আর বৌদি তেমন আপত্তি করছেনা। সতী নারী। অথচ সেক্সের কাছে কতো অসহায়!

আমি তাকে কাছে টেনে নিলাম। তার মুখ চেপে ধরে জোর করে তার ঠোটে চুমু খেলাম।
— না আসীফ। প্লিজ! উম উম।
বলে বৌদি নিজেকে একবার ছাড়িয়ে নিতে চাইলো। আমি একমনে তার ঠোট চুষছি। বৌদি প্রায় পনেরো সেকেন্ড কোন সারাই দিলোনা।
আমি চুমু খেতে খেতে তার পেটে হাত বুলাতে লাগলাম। শম্পা বৌদি একটু শিউরে উঠলো। ধীরেধীরে তার শ্বাস ভারী হয়ে আসছে। আমি চুমু খেতে খেতে ডান হাতটা তার পেট থেকে ধীরেধীরে বুকে নিয়ে এলাম। তার একটা দুধ ধরে চাপ দিতেই। সে একটু কেপে উঠলো।
— উমমহ।
করে শব্দ করলো। তার বুক থেকে আমার হাত সরিয়ে দিলো। আমি আবার তার বুকে হাত দিলাম। সে বাধা দিতে চাইলে ঝাড়া দিয়ে তার হাত সরিয়ে দিলাম। তারপর ডান হাতে আবারো দুধ চেপে ধরলাম। আস্তে আস্তে টিপতে লাগলাম।
বৌদি উমম.. উমম.. শব্দ করছে। তার সব বাধা দেয়া বন্ধ হয়ে গেলো।
সে আমার গলা জড়িয়ে ধরে পালটা চুমু খেতে লাগলো।
নিমিষে বৌদির মাঝে যেনো যৌবনের বিস্ফোরণ ঘটলো। যেমনটা গতকাল সকালে দেখেছিলাম, শম্পা বৌদি আমার উপর শরীর ভার চাপিয়ে বুভুক্ষের মত চুমু খাচ্ছে আর আমার মাথার চুল খামচে ধরছে। তার কাপা কাপা গরম নিশ্বাস আর সেক্সি উমম.. উমম.. শব্দ শুনে আমার মাথা নষ্ট হয়ে গেলো।
দুধ ছেড়ে তাকে কিস করায় মন দিলাম। সম্পূর্ণা বৌদি কিস করায় অত্যন্ত দক্ষ। আগে কখনো এত সুন্দর ও সেক্সি ভাবে আর কারো চুমু খাইনি।
অস্থির ভাবে চুমু খেতে খেতে তাকে টেনে কোলের মধ্যে নিয়ে এলাম। এভাবে অস্থির তৃষ্ণা নিয়ে পরস্পরকে মিনিট দুইয়েক চুমু খেয়ে হাপিয়ে গেলাম। আমি তাকে নিয়ে ঝুপ করে বিছানায় পরলাম। আমি পারমিশনের জন্য শম্পা বৌদির চোখে তাকালাম।
আপত্তি করার মতো অবস্থা তার নেই। সেক্সের জ্বালায় অস্থির হয়ে আছে। চোখে মুখে অতৃপ্তি আর তীব্র কামনার ছাপ। আমি মুচকি হাসলাম।
তার বুক থেকে ক্রিম কালারের শাড়ির অাঁচল সরাতে তার বক্ষ সৌন্দর্যে অভিভূত হয়ে গেলাম। সিঁদুরের মত উজ্জ্বল লাল ব্লাউজে ঢাকা সুগঠিত বড় বড় দুধ দুটো টান টান খাড়া হয়ে আছে। তার বুকের এখানে সেখানে লাল, নীল, সবুজ আবীরের রঙ তার পুরো বুককে আরো আকর্ষণীয় করে তুলেছে। নীল রঙের কিছু গুরো আবীর তার সুগঠিত দুই স্তনের ফাক দিয়ে ব্লাউজের গভিরে ঢুকে গেছে। এতে তার ব্লাউজের ভিতরের দুধ দুটোকে দেখার জন্য আগ্রহী করে তুলছে। আমি লাল ব্লাউজে ঢাকা দুধ দুটো দুহাতে ধরে চাপতে বৌদি তার নিচের ঠোঁট কামড়ে উমম করে শব্দ করলো।
এতে তাকে এত সেক্সি লাগলো আমার বাড়াটা টান খেয়ে আরো শক্ত হয়ে গেলো।

তার গলায়ও এখানে সেখানে রংয়ের ছোপ। আমি তার আবীর রাঙা গলায়, বুকে, কাধে মুখ ঘষতে ঘষতে তার দুধ দুটো আরাম করে টিপছি। বৌদি উমম.. উফফ.. উমম.. করে moaning করে যাচ্ছে। তার গায়ের হালকা ঘাম মিশ্রিত সেক্সি ঘ্রাণ আমাকে আরো আচ্ছন্ন করে দিচ্ছে।
আমি তার কমলার কোয়ার মতো ঠোঁটদুটো চুষতে চুষতে, তার ব্লাউজের বোতাম খুলে মেলে দিলাম। আহ লাল ব্রা ঢাকা কি সেক্সি দুটো স্তন। আমি দুটো একবার টিপে দিয়ে তাকে টেনে বসালাম। তার বুক থেকে ব্লাউজ আর ব্রা দুটো খুললাম। শম্পা বৌদি আমাকে ওগুলো খুলতে সাহায্য করলো।
আমি আবার তাকে ধাক্কা দিয়ে শুইয়ে দিতে তার মাই দুটো ঝাকি খেয়ে দুলে উঠলো।
আমি হা হয়ে গেলাম। কি অপূর্ব সে দৃশ্য! ধবধবে মাখনের মতো দুটো স্তন। আমি ওদুটো দুহাতে মুঠো করে ধরার চেষ্টা করলাম।
— তোমার মাই দুটো অপূর্ব বৌদি!
বৌদি একটু লাজুক হাসলো। আমার মাথায় আঙ্গুল বুলিয়ে দিলো।
— তোমার পছন্দ হয়েছে সোনা?
— অনেক।
আমি আর কিছু না বলে চেরি ফলের মত চকচকে একটা nipple (দুধের বোটা) মুখে নিয়ে চুষতে লাগলাম, অন্যটা ডান হাতে দলাইমলাই করে মজা নিচ্ছি। কি গরম হয়ে আছে!
বৌদি একই সাথে দুদু টিপা আর চুষা খেয়ে আহ.. করে উঠলো।
আমি হন্যে হয়ে তার দুধ দুটো টিপে চুষে যাচ্ছি। বৌদিও সুখে পাগলপাড়া। বারবার আমার মাথা তার বুকে চেপে চেপে ধরছে।
আমি শিঘ্রই ধৈর্য হারালাম। দ্রুত হাতে তার শরীরের নিচের অংশের কাপড় আর লাল পেটিকোট খুলে নিলাম।
Oh my..!!
বৌদি শুধু একটা হালকা ক্রিম কালারের পেন্টি পরে আড়ষ্ট হয়ে শুয়ে আছে।আমি আমার গেঞ্জি খুলে ফেললাম। তার ফর্সা পায়ের কাছে বসে সামান্য ঝুঁকলাম। তার ফর্সা মসৃণ রানে হাত বুলাতে সে আহ করে শিৎকার করলো। আমি তার দুপায়ের হাটু থেকে চুমু খেতে খেতে উপরের দিকে উঠতে লাগলাম। বৌদির রানের লোমকূপ জেগে উঠলো। শরীর মুচড়ে উহ.. আহ.. করছে। চুমু খেতে খেতে প্রায় কোমরে উঠে এলাম। বৌদির তলপেট আর নাভিতে আদর করে চুমু খেলাম। পেন্টি খোলার চেষ্টা করতে বৌদি দূর্বলভাবে বাধা দিলো। আমি তার বাধা অগ্রাহ্য করে টেনে হেচড়ে ক্রিম কালারের পেন্টি খুলে নিলাম।
শম্পা বৌদি পা ভাজ করে একপাশে কাত হয়ে তার লজ্জাস্থান আড়াল করলো।
আমি শক্ত হাতে তাকে টেনে চিৎ করলাম। নিষ্ঠুরভাবে তার পাদুটো টেনে ফাক করে তার লজ্জাস্থান উন্মুক্ত করলাম। বৌদি লজ্জায় মুখ ঢাকলো।
আমার অবশ্য সেদিকে খেয়াল নেই। আমি হা করে রসালো সম্পূর্ণা দেবীর শরীরের শ্রেষ্ঠ সম্পদ দেখছি।
নিশ্চই হলি উপলক্ষে আজই পরিষ্কার করেছে। একেবারে পরিষ্কার নিষ্কলঙ্ক, ফোলা ফোলা রসালো যোনী। বোঝা যায় অনেক যত্ন করা হয়। কোথাও কালচে ছাপহীন ফর্সা যোনীর মাঝে গোলাপি চেড়া, তার মাঝে যেনো রসের জোয়ার বইছে। একেই বলে Smoking hot, আমি স্পর্শ করতে একফোঁটা রস গড়িয়ে বিছানায় পরলো। যোনীতে আমার ছোঁয়া পেয়ে বৌদির সারা শরীর কেপে উঠলো।

আমি পাশের চেয়ারে রাখা তোয়ালে নিয়ে শম্পা বৌদির কোমরের নিচে বিছিয়ে নিলাম।
আমি আবার তার ভোদার কাছে আসলাম। কেমন সোঁদা এক ধরণের সেক্সি ঘ্রাণ আসছে। ভোদায় জিভ ছোঁয়াতে শম্পা বৌদির সারা শরীর ঝাঁকিয়ে উঠলো। বৌদি সুখে ককিয়ে উঠলো।
আমি তার যোনী চুষতে শুরু করলাম। বৌদি প্রচণ্ড ছটফট করতে লাগলো। কিন্তু আমি থামলাম না।
আমি সময় নিয়ে ভোদাটা চুষে যাচ্ছি। এবার ভোদাটাকে একটু ফাক করে ধরে জীভটা তার ভিতরে ঢুকিয়ে দিলাম একটু। রসে আমার জীভটা ভরে গেল। কেমন একট নোনতা স্বাদে আমার মুখটা ভরে গেল। আমি চুষে চুষে তার নোনতা ভোদার রসটা গিলে নিচ্ছি। এভাবে কিছুক্ষণ করার পরে আমি আঙ্গুল দিয়ে ওর ক্লিটটা নাড়তে লাগলাম।
২মিনিট আঙ্গুলি করার পরে বৌদি শিৎকার দিয়ে কেঁপে কেঁপে উঠলো, তার গোলাপী যোনী সাদা সাদা ভেজা ভেজা আঠালো গরম তরলে ভরে ঊঠেছে অনুভব করলাম আমি। বৌদি বলে উঠল,
— প্লিজ আসীফ আমাকে এভাবে কষ্ট দিও না। আমি আর সহ্য করতে পারছি না।
— বেশ। চলো বৌদি আজ হলির দিনে তোমাক স্বর্গ দেখিয়ে আনি।

আমি আমার প্যান্ট আর আন্ডারওয়্যার খুলে ফেললাম। আমার বাড়াটা এতোক্ষণ বন্দি হয়ে রেগেমেগে গরম হয়ে ছিলো। ছাড়া পাওয়া মাত্র লাফিয়ে উঠলো। শম্পা বৌদি নিখাত ভয়ে আতকে উঠলো।
— এ এ এটা কি?
— কেনো জান তোমার তোমার পছন্দ হয়নি?
— আ আমি এটা নিতে পারবোনা। এতো বড় জিনিস আমি জীবনেও দেখিনি। প্লিজ আমাকে যেতে দাও।
আমি তার গায়ের উপর উঠে তাকে আটকে রাখলাম। সে মুচড়ে বের হতে চাইলো।
— আরে দূর কি যে বলো বৌদি। ছোট জিনিস দিয়ে কি আর তোমার মতো মালকে মজা দেয়া যায়?
— না আসীফ। আমি পারবোনা। ওটা ঢুকালে আমি মরেই যাবো।
— ধুর পাগলী! একবার নিয়ে দেখো। এর পর ছোট বাড়া তোমার পছন্দই হবে না। একটু সহ্য করো।
বৌদি একটু অস্বস্তি বোধ করলেও আর আপত্তি করলো না।
— আস্তে দিবাতো?
— তুমি যেভাবে বলবে, সেভাবে দিবো। দেখো কত মজা পাও।
আমি তার ঠোঁটে কিস করতে করতে তার পা ফাক করে সোনার মুখে আমার ঠাটানো বাড়া ঘষতে লাগলাম। বৌদির তল পেটে রীতিমত আলোড়ন উঠে গেলো। শরীর শক্ত হয়ে গেছে। আস্তে আস্তে দিলে হয়তো ব্যথা পাবে। তাই বরাবরের মতো, একটা লম্বা স্ট্রোকে পুরো সাত ইঞ্চি বাড়া বৌদির কাচা সোনায় ঢুকিয়ে দিলাম। আমার মুখের মধ্যে তার তীব্র চিৎকার হারিয়ে গেলো। শম্পা বৌদি লাফিয়ে প্রায় শুন্যে উঠে আবার ধপাস করে পরলো। তার পুরো কোমর থরথর করে কাপছে। আমি ভাবতেও পারিনি বৌদির যোনী এতো টাইট হবে নিশ্চই প্রচণ্ড ব্যথা পেয়েছে।
তার মানে তার স্বামী তাকে কোনদিন পাচ মিনিটও করতে পারেনি। আর তার বাড়াটা তিন/চার ইঞ্চি হবে কিনা সন্দেহ আছে।
— এ তুমি কি করলে আসীফ? আমার নিম্নাঙ্গ ব্যথায় অবশ হয়ে গেছে। আমাকে ছেড়ে দাও আসীফ, আমি ব্যথা সহ্য করতে পারছিনা।
— এইতো হয়ে গেছে বৌদি। আর একটুও ব্যথা পাবেনা।
আমি খুব আস্তে আস্তে ঠাপানো শুরু করলাম।
প্রায় দুই মিনিট বৌদি একটুও সাড়া দিলো না। আমি ঘাড়ে, গলায় চুমু খেয়ে, বগলে সুড়সুড়ি দিয়ে, দুধের নিপেল চুষতে চুষতে আস্তে আস্তে ঠাপাচ্ছি।
খানিক বাদে বৌদি নরে চরে ইজি হয়ে নিলো। আস্তে আস্তে মজা পেতে শুরু করেছে। চুপচাপ চোদা খেতে লাগলো। বৌদির যোনী একদম টাইট। কেমন থাপ থাপ শব্দে রুম ছেয়ে গেছে।
শম্পা বৌদির আহ.. উহ.. ইহ… শব্দ শুনে মাথা নষ্ট হয়ে গেলো।
আমি প্রচণ্ড গতিতে ঠাপাতে শুরু করলাম। বৌদি ভয়ানক ছটফট শুরু করলো। আহ.. উহ.. ইস.. এসব বলে শিৎকার করে যাচ্ছে। দশ মিনিটের মাথায় বৌদির অবস্থা চরমে পৌছে গেলো।
বুঝতে পারছি শম্পা বৌদি ছাড়তে যাচ্ছে। সে ধনুকের মত পিঠ বাঁকিয়ে ফেললো। আমার বাড়া কামড়ে কামড়ে, আহ.. আহ.. আহ.. করে শিৎকার করতে করতে আমার নিম্নাঙ্গ ভাসিয়ে জল খসালো। ধপ করে বিছানায় পরে হাপাচ্ছে।
আমি বৌদির ঠোঁটে কিস করলাম, তার দুধ দুটো দুহাতে পুরে জোরে জোরে টিপতে লাগলাম। প্রায় তিন মিনিট ঠেসে ঠেসে টিপে দুধ দুটো ডালিমের মত লাল করে ফেললাম। আস্তে আস্তে বৌদি আবার জেগে উঠলো।
উফ.. উমম.. ইশ.. করে শিৎকার করছে। আমার পেনিস বৌদির ভোদায় গাথাই ছিলো। আমি কোমর নাড়িয়ে আবার চোদা দিতে লাগলাম। মাল বের হয়ে যাওয়ায় বৌদির যোনী বেশ ঢিলে হয়ে গেছে। ঠাপিয়ে বেশ আরাম পাচ্ছি।
বৌদিও মজা পেয়ে কোমর নাড়িয়ে তল ঠাপ দিয়ে আমাকে পাগল করে দিলো।
— ওহ.. আহ.. মাগো.. আসীফ! কি সুখ গো! আরো জোরে দাও সোনা।
আমি শম্পা বৌদির পারমিশন পেয়েছি। তার একটা পা আমার কাধে তুলে নিলাম। বাড়াটা তার সোনায় ঠেকিয়ে ঠাপ দিতেই পকাত শব্দে ঢুকে গেলো। বৌদি ককিয়ে উঠলো। এরপর শুরু করলাম রাম ঠাপ। দুই মিনিটের মাথায় ঝড় তুলে ফেললাম, বৌদি শব্দ করতে ভুলে গেলো। হা করে আমার কড়া ঠাপ হজম করছে।
খানিক বাদে সে আমাকে জড়িয়ে ধরে আহ.. আহ.. আসীফ.. আসীফ.. ইশ.. ওহ.. আহ.. এসব বলে শিৎকার করতে লাগলো।
— আরো জোরে জান! আরো জোরে!!
আমি তার ঠোঁটে কিস করে গায়ের শব শক্তি জড়ো করে ঠাপাচ্ছি।
— ওহ বৌদি তুমি কত সেক্সি! ওহ বৌদি I love you.
— I love you too jaan. Yes, yes!! এভাবে দাও সোনা! আমার আবার হবে!! আহ.. আহ.. Aseef fuck me love. Fuck me..!! Oh god, yes.
আমার চোখ মুখ অন্ধকার হয়ে আসছে। বৌদি চোখ উলটে আমার পিঠ খামচে ধরে থর থর করে কাঁপছে, যোনী দিয়ে আমার বাড়াটা কামড়ে কামড়ে আবার জল ছাড়ায় স্বস্তি পেলাম। কারণ আমারো হয়ে এসেছে।
আমি কয়েকটা ঠাপ মেরে বাড়া ভোদার গভিরে ঠেসে ধরলাম। আমার বাড়াটা তার যোনীর মধ্যে আরো ফুলে ফেঁপে উঠলো। তার যোনী ভাসিয়ে দিয়ে মাল ছেড়ে দিলাম। বৌদি ভোদায় আমার গরম মাল নিয়ে পরম তৃপ্তিতে আহ.. করে উঠলো।
দুজনে স্থির হয়ে হাপাতে লাগলাম। প্রায় পাচ মিনিট বৌদির আবীর রাঙা বুকে মুখ গুঁজে পরে রইলাম।
তারপর মুখ তুললাম। দেখি আমার শম্পা বৌদি ঘাম আর আবীর মেখে রাঙা হয়ে গেছে। আমি তাকে একটা কিস করে বললাম।
— আমার রঙ্গিলা বৌদি।
বৌদি হেসে উঠে আমাকে জড়িয়ে ধরলো।
#শেষ

আগামি গল্প আমার পেতে মাত্র ৩০০ লাইক চাই।
ভালোবাসা রইলো।
#আসীফ