সিনেমা হল এ অন্য সিনেমা করা

বাংলাচটি লাভার্স এই কাহিনী টি একটা সত্য ঘটনা কিন্তু এইটা কোনো চোদন এর কাহিনী নয় এইটা সিনেমা হল এ নিজের বান্ধবীর সাথে মজা করার কাহিনী কিন্তু আসা করছি আপনাদের এই চটি টি পরে ভালো মজা লাগবে..
আমার নাম বাবাই বয়েস ২৩ বছর আমি কলকাতার একটা নামি কলেজ এ পড়ি র আমার বান্ধবীর নাম মাহি ওর বয়েস ২২.

আমরা দুজনেই একই কলেজ এ পড়ি তবে আমাদের রিলেসন স্কুল লাইফ থেকেই.মাহির গায়ের রং ফর্সা হাসলে গালে টোল পরে, মাই গুলোর সাইজ ৩৪ কোমর ৩৪ র পোঁদ ৩৭ তো হবেই জিন্স পড়লে যেন পোঁদ জিন্স থেকে ফেটে বেরিয়ে যাবে যাবে করে..মাহি র সাথে সিনেমা হল এ বা হোটেল রুম এ প্রচুর বার মজা করেছি কিন্তু এক্সাম আস্তে সেই মজা বন্ধ হয়ে গেছিলো প্রায় এক মাস.এক্সাম শেষ হবার দিন মাহি কে বললাম সিনেমা হল এ যাবে?

মাহি বললো ঠিক আছে চলো.. মাহি ভাবছিলো আমরা সত্যি সিনেমা দেখবো কিন্তু আমার বাড়া লাফাচ্ছিলো মাহি র জন্যে.. যাইহোক মাহি কে নিয়ে ধর্মতলার একটা সিনেমা হল এ গেলাম কারণ মাল্টিপ্লেক্স এ ক্যামেরার ঝামেলা আছে কিন্তু নরমাল হলে অটো ঝামেলা নেই.মাহি সেইদিন হলুদ রঙের টপ র নীল রঙের লেগিন্স পড়েছিল.

কিন্তু টপ এর উপর থেকেই মাহির বোরো বোরো মাই গুলো যেন ঠেলে বেরোচ্ছে র লেগিন্স থেকে মাহির বোরো পদ দেখে আমার বাড়া খাড়া হয়ে গেছিলো.মাহি কে নিয়ে সিনেমা হল এ পৌছালাম র কর্নার একটা সিট এ বসলাম হল এ তেমন কোনো লোক ছিল না আমাদের মতোই ২ ৩ তা জুটি ছিল.

সিনেমা শুরু হওয়ার পর আমাদের সামনেই বসে থাকে একটা জুটি কিস করছিল মাহি সেইটা দেখে আমায় বলছে দেখো এইখানে তো অন্য সিনেমা চলছে!আমি উত্তরে মাহি কে বললাম আমরাও তো অন্য সিনেমা করতে এসেছি শোনা.এই বলে আমি মাহি কে আমার দিকে টেনে মাহির লাল লিপিস্টিক লাগানো নরম লিপ্স এ চুমু খেলাম এক দুটো লিপ কিস করে মাহির সাথে ফ্রেঞ্চ কিস করতে শুরু করলাম মাহি লিপ্স গুলো কে বেশ করে চুষতে লাগলাম.

লিপ্স চুষতে চুষতে মাহির জীবের সাথে আমার জীব নিয়ে খেলতে লাগলাম তারপর মাহি কে বললাম জীব বার করতে মাহি জীব বার করতেই মাহির জীব এ থুতু ফেললাম র মাহি কে বললাম সেইটা খেয়ে ফেলতে মাহি তাই করলো. মাহিকে চুমু খেতে খেতে টপ এর উপর থেকেই মাহির বোরো বোরো নরম মাই গুলিকে টিপতে লাগলাম.কিছুক্ষন চুমু খাবার পর মাহিকে নিজের লেগিন্স নাবাতে বললাম মাহি আমায় বলতে লাগলো কেউ দেখে ফেলবে!

আমি বললাম কিছু হবে নঃ সোনা আমি তো আছি ভরসা করো আমায়!! মাহি রাজি হয়ে নিজের লেগিন্স র কালো প্যান্টি নিজের থাই অব্দি নাবাল.মাহির গুদে হাত দিয়ে দেখি যে মাহির গুদ পুরো রোষে ভিজে গেছে.মাহির গুদে চুল ছিল কিন্তু তাতে আমার কোনো ঘৃণা নেই. মাহির গুদের রোষের জন্যে আমার দুটো আঙ্গুল মাহির গুদে সহজেই ঢুকে গেলো.আঙ্গুল ঢোকাতেই মাহি একটা ত্রিব্র নিঃশাস নিলো.আস্তে আস্তে মাহির গুদে আঙ্গুল করতে শুরু করলাম র আঙ্গুল করতে করতে মাহির শরীর গন্ধ নিতে লাগলাম র মাহির গলায় ঘরে কানে হালকা হালকা চুমু খেলাম.

মাহি উত্তেজিত হচ্ছিলো সেইটা আমি বুঝতেই পারছিলাম মাহির নিসাসের গতি শুনে.এবার মাহির টপ এর উপর থেকে আমি আমার বাং হাত তা ঢুকিয়ে মাহির বোরো বোরো নরম মাই গুলোকে টিপতে শুরু করলাম মাই গুলো টিপতে টিপতে মাহির মাইয়ের বোটা গুলোকে চিমটি দিলাম হালকা হালকা.মাহির মাইয়ের বোটা গুলো ঠিক আমার বাড়ার মতো শক্ত হয়ে গেছিলো.মাহির মাই চুষতে খুব ইচ্ছা করছিলো.

মাহিকে কে বললাম শোনা ব্রা খোলো র তোপের উপর থেকে মাই গুলো বার করো খুব চুষতে এক করছে. মাহি বললো কেউ আসবে না তো?আমি বললাম না.মাহি নিজের ব্রা খুলে তোপের উপর থেকে মাই গুলোকে বার করে দিলো.মাহির মাইগুলো দুধের মতো ফর্সা র বোটা গুলো পুরো গোলাপি.মাহির বোরো মাইগুলো দেখে আমি র লোভঃ সামলাতে পারলাম না বাঁচা ছেলের মতো মাহির মাই চুষতে লাগলাম.

বোটা গুলোকে কামড়াতে লাগলাম হালকা হালকা করে এতে মাহি আরো উত্তেজিত হচ্ছিলো.মাই চুষতে চুষতে গুদে আঙ্গুল করছিলাম.এবার আঙ্গুল করার গতি তা বাড়ালাম.মাহি আমায় বলতে লাগলো বেবি লাগছে! আমি বললাম একটু সহ্য করো মজা পাবে!কিছুক্ষন আঙ্গুল করতে মাহির গুদ জল ছাড়লো এবার মাহির সেক্স মাথায় উঠে গেছে সেইটা আমি পুরো পুরি মাহির মুখ দেখে বুঝতে পারছিলাম.আমার যেন মাহির গুদের নেশা হয়েছিল.

মাহির প্যান্ট র প্যান্টি পুরো নাবিয়ে দিলাম ভালো করে আঙ্গুল করবো বলে মাহি উত্তেজিত ছিল বলে কোনো কিছুই বললো না.মাহির থাই এ হাত বোলাতে লাগলাম র মাহিকে চুমু খেতে খেতে হটাৎ করে মাহি বোঝার আগে মাহির গুদে তিনটে আঙ্গুল ঢুকিয়ে দিলাম..মাহি বাবা গো! করে উঠলো..

আমি বললাম চুপ করো র মজা নাও..এবার মাহির গুদে আমার তিন তে আঙ্গুল দিয়ে মাহির গুদে জোরে জোরে আঙ্গুল করতে শুরু করলাম র এক হাত দিয়ে মাহির একটা মাই আমি জোরে জোরে ময়দা মাখার মতো টিপতে লাগি..আঙ্গুল করতে করতে শুনতে পারছি মাহির মুখ থেকে মম আ আওয়াজ বেরোচ্ছে.আমি আঙুলের গতি আরো বাড়ালাম এবার মাহি চোখ বন্ধ করে আমার ঘাড়ে মাথা রেখে ফেললো র আমায় বললো আরো করো আরো করো র মুখ থেকে আ উউ মম আওয়াজ করতে লাগলো..

আওয়াজ তা জোরে করছিলো তাই মাহি কে বললাম আস্তে আওয়াজ করো সামনেই লোক বুঝে যাবে..মাহি গুদ ঢিলে হয়ে যাওয়ায় আঙ্গুল করতে কোনো অসুবিধা হচ্ছিলো না.প্রায় আধা ঘন্টা মাহিকে আঙ্গুল করে ৩ বার মাহির গুদ থেকে জল বার করলাম.মাহির গুদের রস আমি হাত তে লেগে ছিল সেটাকে মাহির টপ তে মুছে আমি প্যান্ট র জাঙ্গিয়া নাবিয়ে দিলাম.

মাহিকে বললাম শোনা এবার তোমার ললিপপ খাবার পালা.মাহির মাথা নাবিয়ে আমার বাড়া ঢুকিয়ে দিলাম মাহির মুখে.মাহি বাড়া চোষা শুরু করলো সে যে কি মজা আমি আপনাদের বলে বোঝাতে পারবো না.মাহি কে বললাম পুরোটা নাও! মাহি বললো যাচ্ছে না খুব বোরো!!আমি বললাম সব যাবে!

তারপর মাহির মাথা ধরে জোরে করে আমার বাড়ার উপর মাহির মুখ তা ঠেলে দিলাম আমার বাড়া পুরো পুরি মাহির মুখের ভিতরে ভ্যানিশ হয়ে গেলো বাড়া গলা অব্দি চলে গেছিলো সেইটা বুঝতেই পারছিলাম.মাহি কষ্টে আমার পায়ে মারছিলো.মাহি কে ছাড়তে মাহির চোখ থেকে জল বেরোচ্ছে র মাহি বলছে পারছি না আমি বললাম সব হবে এই বলে আবার মাহির মুখে আমার বাড়া ঢুকিয়ে দিলাম.এবার মুখে বাড়া থাকা অবস্থায় আমি মাহি নাক চেপে নিঃশাস বন্ধ করে দি.

মাহি নিঃশাস এর জন্যে তড়পাচ্ছে আমার বাড়া মুখে নিয়ে মাহির মুখের লাল আমার বাড়া ভিয়েদিয়েছে.মাহি কে ছাড়তে মাহি কাঁদো কাঁদো ভাবে বললো আমার কষ্ট হচ্ছে এমন করো না বেবি. আমি দোয়া খেয়ে বললাম ঠিক আছে কিন্তু তোমার মুখের ভিতরে ফেলবো র তুমি আমার মাল খাবে!

মাহি বললো ঠিক আছে কিন্তু এরকম র করো না!মাহি আবার আমার বাড়া মুখে নিয়ে চুষতে লাগলো বাড়া চুষতে চুষতে মাহি এক হাত দিয়ে আমার বাড়া খেছিলো.আমি এদিকে মাহির মাই গুলোকে বেশ করে টিপছিলাম.মাহি খুব ভালো বাড়া চোষে তাই আমি বীর্য ধরে রাখতে পারছিলাম না তার কিছুক্ষন পর আমি মাহির মুখের ভিতরে মাল ফেললাম অনেক তা মাল বেরোলো মাহি পুরোটাই গিলে নিলো.

মাহি কে বললাম কেমন লাগলো শোনা মাহি বললো ভালো. মাল পড়ার পর মাহিকে বললাম যেমন আছো ওরকম ভাবেই বসে থাকো ৫মিন পর আবার করবো.সেইদিন সিনেমাহলে আমি মাহি কে ৩ বার আঙুলের সুখ দি র মাহি ৩ বার আমার বাড়া চুষে মাল খাই.আসা করছি আপনাদের এই বাংলাচটি ভালো লেগেছে.ভালো লাগলে কমেন্ট করবেন.আরো চটি শিগ্রহি লিখে পাঠাবো.